What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,325
Messages
16,133
Credits
1,488,049
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমি আর আমার মামি - by shuvo@2828

আমি জুবায়ের, এটা আমার মামিকে নিয়ে আমার জীনবে সত্য ঘটনা , এটা হয়তো অন্য গল্পে চেয়ে এটকু ছোট হবে ঘটনাটি ২০২০ সালের সেপ্টেম্বর এর দিকে আমার মামা নতুন বিয়ে করেছেন। মামির সাথে পরিচয় করে দেওয়া হয় আমাকে তো আমাদের বাড়ি আমার নানা বাড়ির পাশে থাকায় আমি প্রতি দিনও আসতাম মামা কল করলে এসে আড্ডা দিতাম আমরা এতে করে মামির সাথেও ভালো খাতির হয়ে যায়, যাই হোক মামার আর মামির নতুন বিয়ে তাই তারা চুদাচুদি করতে ব্যস্ত থাকে।

একদিন সকালে আমি এসেছিলাম, তারপর আমি তাদের খুজতেছিলাম এবং একটি ঘরে তারা চুদাচুদি করতেছিলো আর আমি ঘরে ঢুকে যাই দেখলাম যে মামা মামির উপরে আর মামি ৩৮ সাইজের দুধ নরতেছে। আমি লজ্জা পেয়ে চলে আসলাম এরপর এরা বেড় হলেও সবাই সাভাবিক আমিও কিছু বলি নি তারপর মামি চা বানাতে গেলেন একটু পর আমি গেলাম রান্না ঘরে গিয়ে দেখি মামি উনার ভোদা মুজতেছে উনার পায়জামা দিয়ে এর পর আমাকে দেখে বলতেছে আব্বু আসো বসো।

আমি গিয়ে গল্প করতেছি তখন আমার মামা আসলেন এসে বলতেছেন মামু আমি আর তোমার নানু এক সপ্তাহের জন্য রাজশাহী যাবো কিছু গাছের চারা আনতে তুমি আমাদের বাড়িতে ১ সপ্তাহ থাকতে হবে আমি আচ্ছা বলে দিলাম। আর এই দিন থেকে যে আমার মামির মাগিপোনা শুরু হইছে, এটা অনেক সুখের ছিলো। এর পর নাস্তা করলাম মামি গোসল করলো উনি সব কাপড় ধুইছে কিন্তু ব্রা পেন্টি ধুই নাই। আমি গিয়েছিলাম টয়লেট করতে গিয়ে দেখি ব্রা পেন্টি।

প্রথমে কিছু করিনি কিন্তু টয়লেট করে আমার ধন খারা হয়ে গেছে আমি তখন পেন্টি নিয়ে এসে নাকে লাগালাম, আমি এতো হট হয়েছিলাম আর মামির গুদের গ্রানে আমি পাগল হয়ে গেছিলাম, ইচ্ছা করছিলো এটা সাথে করে নিয়া আসি। কিন্তু মামি কি ভাববে এটা চিন্তা করে নিয়ে আসি নি এর পর আমি এটা জায়গা মতো রেখে দিয়ে বের হবার সময় মামির ব্রা হাতে করে নিয়ে চুম্মা দেই গ্রান শুকে বের হই।তখন মামি আমার সামনে আসলে মামি মুছকি হাসি দিয়ে অন্য রুমে চলে গেছেন, আমি ও বাড়িতে চলে আসলাম।

আমি রাতে ঘুমানোর সময় চোখে ভাসতে লাগলো এসব, হঠাৎ একটি নাম্বার থেকে একটি ভায়েস আসলো সেটা শুনলাম এখানে একটি লোক বলতেছে উমমমম মাগি আমার কি দুধ তোমার, উমমমমমম আহহহহহ ইসসসস আমার আসতেছে উমমমমমম আর মহিলাটি বলতেছে এই দুধ তো আমার জামাইয়ের জন্য রাখছি খাও তুমি আহহহহহ উমমমমমম ইসসসসসস আহহহহহহহহহহহহ এসব বলতেছে আমি এটা শুনে তো হট হয়ে গেছি এর পর আমি চুদা চুদির ভিডিও দেখে শুয়ে পরলাম।

এরকম করে মামা আর নানু রাজশাহী যাবার দিন চলে আসলো। মামা আর নানি বিকেলে চলে গেলেন আর আমাকে বলে গেলেন মামির দিকে খেয়াল রাখতে আমি তাদের বিদায় দিয়ে টিভি দেখতেচিলাম মামি রান্নার কাজ শেষ করে আসলেন সাথে চা নিয়ে চা খেলাম তারপর মামি বিছানায় উঠে কম্বলের নিচে পা ডুকালেন আমার পায়ের সাথে পা লাগিয়ে বলতেছেন আব্বু তোমার পা তো ভালোই গরম, আমি মজা করে বললাম আমি পুরোই গরম।

মামি আমার পাশে এসে আমার শরীরে হাত দিয়ে বলতেছেন আসলেইতো তুমি অনেক গরম বলে আমার শরীরের বিভিন্ন জায়গায় হাত দিতেছিলো আমার পায়ে হাত দিতেছিলো আমি শুধু মনে করতেছিলাম যে আমার লুঙ্গি টা নাকি উপরে উঠাই দেয় আমি ভাবতে দেরি কিন্তু উনি উঠাই ফেলছে আর আমার ধনে হাত দিছে আমি তো পুরাই অবাক, আস্তে করে হাতাইতাছে আর বলতেছে আব্বু কেমন লাগে আমি বলতেছি ভালো লাগতাছে পরে বলতেছে সেদিন ভয়েস শুনে কেমন লাগলো।

আমি বললাম কে দিছে আপনি বলতেছে হুমম আমি দিছি তোমার মামা আমাকে চুদার সময় আদর করে না আমার বিয়ের আগে চুদাচুদির ভিডিও দেখে আমার জামাইকে নিয়ে কত ফেন্টাসি করতাম কিন্তুু কপালে জুটলো একটা মাদারচুদ ধন ডুকাইয়া চুদা শুরু করে দেয় কিন্তু সেদিন তুমি যখন আমাদের ঘরে ঢুকে আমার দিকে তাকিয়ে ছিলে সেদিন থেকেই আমি তোমার প্রতি ফিদা।

এর পর আমি ইচ্ছা করে ব্রা পেন্টি গুলো রেখে আসলাম আর তুমিও আামার এগুলো নেরে দিয়েছো তখন বললো কি করছো তারপর আমি ভাবলাম এখন সুযোগ যদি কিছু না করি তাইলে মাগিরে হারাইতে হবে।যেই ভাবা সেই কাজ আমি মামিকে জাপটে ধরে লিপকিস শুরু করলাম আর মামিকে বিছানায় শুয়াই দিলাম আমি মামির উপরে উঠে লিপকিস করতে শুরু করলাম আর মামিও আমাকে কিস করছে।

আমি মামির দুধ টিপটে লাগলাম আর মামিকে লেংটো করলাম দেখলাম মামি ব্রা পেন্টি পরেনাই আমি বললাম কি মাল তুমি তখন মামি বলল মালকে বসাই কেনো রাখছো আমি আবার শুরু করলাম কিস করা এর পর আমি মামির দুধ চুষতে লাগলাম মামিও পুরো হট হয়ে আছে, আমি আস্তে করে মামির নাভিতে কি করতেই মামি তো ছটপট করতে লাগলো এরপর মামি আমার মাথায় চাপ দিলো।

আমি নাভি চুষে আস্তে আস্তে গুদে মুখদিলাম আহহহহ অনেক দিন পর স্বাদ পেলাম রসের ইসসসসসসসা উমমমমমম আহহহহহহ এরপর আমি মামির ভোদায় একটি আঙুল ডুকালাম আর বের করে এটা ওনার পুটকিতে ঢুকালাম এরপর মামি পুরাই হট। মামির ভোদায় আমি মুখ দিলাম আর চুষতে লাগলাম মামি শুধু ছটপট করতে লাগলো আমি এইদিকে মামির একটা দুধু টিপতে লাগলাম আর এক হাত পুটকি তে পুটকি চুদা করতে লাগলাম আর ভোদা চুষতে লাগলাম।

আমি বুঝতে পারলাম আমার হাতে মামির গু লেগে গেছে এর পর মামি মাল আউট করে দিলো আমি মামির অমৃত চেটে পুটে খেয়ে নিলাম উমমমমমমম এতো মজা এর পর মামি নাজে হাল আমি আমার ধোন ডুকাইছি।আর মামি বলতেছে আহহহহহহহহহ উফফ উপফপ আস্তে ঢুকাউ উমমমমমমম আহহহহহহহহহ এতো জোর চিল্লাইতেছে আশেপাশে বাড়ি না থাকায় কোনো প্রবলেম হয় নি। আমি তো আমার মনের মতো চুদতাছি প্রায় ৫ মিনিট পর আমার মাল চলে আসলে আমি ভিতরে ফেলে দিলাম।

এর ২ মিনিট পর আমি চুদা শুরু করলাম মামি শুধু ছটপট করতে লাগলো আর আহহহহহহহহহ উফফ উমমমমমম, মামি মলতেছে আব্বু চুদো বাবা উফফফফফপ এত আরাম আহহহহহহহ এসব বলতেছে বলে মাল ছেড়ে দিছে আমি আরো ২-৩ মিনিট চুদে মাল ঢেলে দিলাম আর মামির বুকে শুয়ে আছি মামি তখন আমার মাথায় হাত দিয়ে বলতেছেন আব্বু এত করা চুদা দিছ উফফফফ বাবা আমার বলে একটা চুম্মা দেয়।

আমি দুধ মুখে রেখে শুয়ে আছি আর আমার ধোন মামির ভোদায় ছোট হয়ে বের হয়ে গেলো মামি বললো কয়টা বাজে মোবাইল হাতে নিয়ে দেখে ৯ টা এর পর মামা কল দিছে তখন মামার কল ধরে আমার মাথায় হাত দিয়ে বলতেছেন এইতো আমরা বাবা আর মেয়ে টিভি দেখতেছি মামা বলতেছেন ভালো তোমরা খাওয়া দাওয়া করে শুয়ে যাও তখন মামি বললো আচ্ছা আর মামা বলতেছে জুবায়ের কোথায় মামি বলতেছে টয়লেটে গেছে কিছু বলবা তখন মামা বলতেছে আই লাভ ইউ মামি বলতেছে আই লাভ ইউ জান।

মামি আরো বলতেছে এই এক সপ্তাহ কমনে যাবে চুদার নেশা লেগে আছে তখন মামা বললো বেশি নেশা লাগলে কিচ্ছু ডোকাই নিও পরে মামি এসব বলে কল কাটলো আর আমাকে বলতেছে তোমার মামা তো জানে না যে তার ভাগিনা এত সময় তার বউকে চুদলো এর আমি বললাম কে সুখ দেয় তখন মামি বলল তুমি বেশি সুখ দিছো কারন তোমার মামা আামাকে ভালো করে হট করে না আর আমাকে চুদতে শুরু করে আর যখন আমার মুড আসে তখন তার মাল বের হয়ে যায়।

মামি এসব বলে বলতে লাগলো হাগু পাইছে বলে উঠলেন আমিও সাথে চলে গেলাম টয়লেটে গিয়ে তিনি হাগতে বসলেন মামি যখন মুততে শুরু করলো আমি তো অবাক হয়ে দেখতেছি আর আমার মাথায় কি যে আসলো আমি তার ভোদার সামনে হাত রেখে মুত আমার মুখে নিয়ে এসে খাইতেছি আর উনি তো কোত কোত করে হাগতেছেন গুর কি গন্ধ পাগল করে দিতেছে আমি হাত টা একটু সামনে নিলাম আর আমার হাতে হাগতে লাগলো।

আমি গু হাতাইতে লাগলাম এক সময় মামির হাগা শেষ আমি হাত ধুয়ে পরে নিজেই মামি কে ধুয়ে দিলাম এর পর আমরা খাওয়া দাওয়া করলাম করে আমি মামি কে বললাম কোথায় ঘুমাবো মামি বলল যেই জায়গায় তোমার মামা ঘুমায় আমি বুজলাম রাতে চুদাচুদি হবে এর পর আমরা রোমে গেলাম আর আমি শুয়ে আছি মামি সব শেষ করে আসলো এসে আমার পাশে শুয়ে আমার মুখে একটা দুধ দিলো আমি ছোট বাচ্চাদের মতো চুষতে লাগলাম উমমমম মজা আস্তে আস্তে আমাদের হাত চলতেছে আর আমি একটা দুধ খাইতেছি আর একটা টিপতেছি।

মামি ও আমার দুধ টিপতেছেন এসব করে করে আমি ও হট হয়ে গেছি।মামি নিজে লেংটো হইছে পরে আমাকে লেংটো করছে তারপর আমাকে মামি 69 পজিশনে রেখে আমার ধন চুষতাছে আমি মামির ভোদা চুষতাছি আর মামির পুদে আঙ্গুল ঢোকাই দিছি মামি বলতাছে খানকির পোলা পুটকি থেকে গু খাইতে ভালো লাগে তর আমি বললাম মামনি আমার তো গু খাওয়া ভালো লাগে মামি বলল এই ১ সপ্তাহ তোরে গু খাওয়াবো পর আমি আঙ্গুল বের করে গু সহ খেলাম তার পর মামি আামার ধনের উপর বসলো আর লাফাইতে লাগলো।

আমি বললাম মামি তুমি এতো চুদা কেমনে শিখলা মামি বলে আমার বোন আর আমি বিয়ের আগে রাতে চুদাচুদির ভিডিও দেখতাম আমি শুনে তো অবাক পরে মামি বলে কোমরে ব্যাথা হয়ে গেছে আমি বলি নিচে আসো মামি বলি ডগি তে কর আমি বলি ওরে খানকি মাগি এটাও জানো মামি বলে কুত্তার বাচ্চা তুই আমার জামাই হইলে কিযে করতাম পর আমি ডগিতে চুদতে থাকি আর মামি আহহহহহহহহহ উফফ উমমমমমম ইসসসসসসসসসস আহহহহহহহহহ উফফ উমমমমমম ফাক আহহহহহহহহহ চুদো আব্বু চুদো জান এসব বলতে লাগলো।

আমি তো চুদতেছি একসময় মাল বের হল মামির আর আমার। আমি মামির ভিতরে দিয়ে দিলাম আর মামি বিছানা ভিজাই দিছে আমি মামির উপরে শুয়ে থাকলাম একটু পর মামির মামির পাশে শুলাম তো আমরা গল্প করতেছি। মামিকে বললাম মামা কেমন চুদে মামি বলে তোমার মামার ধোন ছোট আর পেট বড় ভালো করে চুদতে পারে না একটু চুদে মাল ফেলে দেয়।

আমি মামি কে বললাম আমিও তো মাল দিলাম তোমার ভিতরে মামি বলে মামু ভাগনা মিলে আমাকে বাচ্চার মা বানাবা এইটা বলে হসতাছে এর পর আমরা ১ সপ্তাহ ভালো চুদাচুদি করলাম। দেখতে দেখতে মামাও চলে গেলেন এর পর মামি কে আর চুদা হয় নি। মামা বিদেশে যাওয়ার পর মামি কে ডাক্তারের কাছে নিয়ে যাই আমি পরে ডাক্তারের চেম্বারে মামি ডুকার পর একটু পরে ডাক্তার আমাকে ডাক দেয় আমি গিয়ে বসি তখন ডাক্তার বলে যে আপনার বউ প্রেগনেন্ট।

আমি মামির দিকে তাকিয়ে বলি মাশাল্লাহ এর পর মামি ডাক্তারকে বলে মেডাম আমরা আর কতো দিন পর্যন্ত করতে পারবো ডাক্তার বুঝতে পারে নি বলে কি করবেন মামি বলে চুদাচুদি ডাক্তার লজ্জা পেয়ে বলতেছে নরমাল আপনারা ১ মাস করতে পারবেন যদি পরে করতে চান তাহলে আপনি দারিয়ে করতে হবে এর পর মামিকে বলে আপনি বেডে শুয়ে যান আমি একটু পরিক্ষা করে দেখবো তখন মামি চলে গেলো বেডে আমাকে বলল এগুলো খুলে দিতে এরপর খুলে দিলাম ।

মামির তো রসে ভরে গেছে এটা দেখে ডাক্তার বলতেছে একি আপনার তো এটা ভিজে গেছে তারপর মামি বলতেছে মেডাম এখন তো খেলার সময় তাই আর কি একটু তারপর ডাক্তার টিস্যু দিয়ে পরিষ্কার করে বললো আচ্ছা সব ঠিক ঠাক আপনারা জান আর কোনো সমস্যা হলে বলবেন এরপর বাহিরে আসলাম মামিকে বললাম কি বলছো এনাকে মামি বলল ডাক্তার বলতেছে সাথে কে এসেছে আমি বললাম জামাই তাই তোমাকে ডাকছে এখন চলো একটা হোটেলে আজ রাতে ভলো করে চুদবা কালকে সকালে বাড়িতে যাবো।মামির সাথে অনেকদিন সম্পর্ক ছিলো আমি দেশের বাহিরে থাকি এখনো আমরা কথা বলি আর আমাদের একটা মেয়ে হইছে , এটা বাস্তব ঘটনা পুরোটা লেখা যায় নি, গল্পটা কেমন লাগলো জানাবেন...
 

Users who are viewing this thread

Back
Top