What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,325
Messages
16,133
Credits
1,488,049
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মামীর সাথে আমার ফুলসজ্জ্যা - by sarkardibyendu

আমার নাম রূপম। আমার বয়স ২০ বছর। অন্যান্য ছেলেদের মতো বয়সের দোষে যেটুকু পরিবর্তন আসে তার সবটাই আমার মধ্যে এসেছিলো। মানে নেশা করা, প্রেম করা, পর্ন দেখা এসবই আমি করতাম। তবে সময় আর সঠিক সুযোগের কারণে চোদাচূদি করার অনেক ইচ্ছা থাকলেও সেটা এখনো হয়ে ওঠে নি। তবে আমি কিন্তু দেখতে খারাপ না। আমার চেহারা খুব হ্যান্ডসাম না হলেও মেয়েদের কাছে যথেস্ট আকর্ষনীয়। সেটা তাদের আচরন দেখেই বুঝতে পারি। তবে যাকে একবারে পছন্দ হবে সেই রকম কাউকে পাই নি বলে এখনো চোদা ব্যাপারটা হয় নি।

যাই হোক আমার একমাত্র মামার বিয়েতে আমাদের ফামিলি শুদ্ধ সবাই গেলাম। আমার মামা ব্যাংকের ম্যানেজার। বয়স প্রায় ৩৭ বছর। দেখতে মোটেও ভালো না। তার উপর প্রচুর মদ খেতো। মামার চেহারার কারনে ভালো মেয়ে পাওয়া যাচ্ছিলো না। তাই বিয়ে করতে করতে এতো বয়স হয়ে গেলো। সবশেষে এক মধ্যবিত্ত পরিবারের মেয়েকে পছন্দ হয় সবার। মেয়েটি দেখতে অসাধারন সুন্দরী। তবে ফামিলির অবস্থা ভালো না। তাই তারা মামার মতো বড়লোক জামাই পেয়ে মেয়েকে বিয়ে দিয়ে দেয়। যাই হোক বর‍যাত্রী গিয়ে প্রথম মামিকে দেখলাম আমি। দেখেই আমার শরির কেঁপে উঠলো। শালা এ কি মাল বিয়ে করেছে মামা। মামি ছিলো আমার দেখা এখনো পর্যন্ত সব থেকে সেক্সি মেয়ে। বয়সে মামার থেকে অনেকটাই ছোটো। খুব বেশী হলে ২৪ বছর হবে। গায়ের রঙ ফরসা দুধে আলতা। নাক চোখ মুখ অসাধারন। স্লিম ফিগার, ৩৪ সাইযের ডাঁসা ডাঁসা দুটো দুধ, আর বেশ বড় সাইজের গোল পোঁদ।

মামীকে দেখেই আমার ধোন খাড়া হয়ে গেলো। আমি ভাবলাম, এই রকম সেক্সি মালকে মামার মতো একটা লোক চুদবে? আমি তো এতদিন এমনি মাল খুঁজছিলাম আমার ধোনের উপস কাটানোর জন্য। না না, এই মালকে মামার আগে আমাকেই চুদতে হবে, আর এমন ভাবে চুদতে হবে যাতে এ আমাকে ছাড়া আর কাউকে দিয়ে না চোদায়। আমি মনে মনে প্লান করতে শুরু করলাম কিভাবে কি করা যায়।

পরের দিন মামী মামাবাড়িতে আসার পর আমি মামীর সাথে একটু বেশী কথা বলা শুরু করলাম। মামীও বেশ হাসিখুশী। আমার সাথে খুব তাড়াতাড়ি ভালো ভাব হয়ে গেলো। মামী মাঝে মাঝেই আমায় ডাকতে লাগলো। সম্পর্কে আমার মামী হওয়ায় আর আমার থেকে বয়সে বড় হওয়ায় কেউ কোনো রকম সন্দেহ করলো না আমার সাথে বেশী ভাব হওয়া নিয়ে। বরং মামা আমায় নিজে বলল, যে তোর মামীর কি লাগে না লাগে তার দেখার ভার তোকে দিলাম।
আমার আসল খেলা শুরু হলো বৌভাতের দিন। মামা আমার থেকে বয়সে অনেক বড় হলেও বন্ধুর মতোই সম্পর্ক ছিলো। আমি তাই একটা হার্ড ড্রিনক্স এনে মামাকে বললাম, মামা আজ একটু না খেলে হয়, এতো আনন্দের দিন।

মামা মদের প্রতি এমনিতেই দুর্বল। তাই বেশী না করতে পারলো না। আমি বললাম একটু রাত হলে তুমি খেয়ে নিও। দেখবে জোশ পাবে।
বিয়ে বাড়ির সব অনুষ্ঠান চলতে লাগলো। এর মধ্যে আমি ঘুমের অষুধ যোগার করে এনেছিলাম। ঠিক এগারটা নাগাদ মামাকে নিয়ে ছাদে গিয়ে নিজে হাতে ড্রিনক তৈরী করে দিলাম। বেশ কয়েক পেগ খাওয়ার পর মামার নেশা চড়ে গেলো। আমি বুঝলাম কাজ হয়েছে।

এদিকে বিয়ে বাড়ি প্রায় ফাঁকা হয়ে এসেছে। সবাই মামাকে ফুলসজ্যার ঘরে যাওয়ার জন্য ডাকাডাকি করছে। আমি মামাকে সাথে নিয়ে শোবার ঘরের কাছে আসলাম। মহিলারা সবাই উপস্থিত থেকে মামাকে তার ঘরে ঢুকিয়ে দিলো। আমি মামিকে বলে আসলাম, মামা একটু খেয়ে ফেলেছে আজ, কোনো অসুবিধা হলে আমায় ডেকো। আমি বাইরে শুচ্ছি।
মামী হেসে মাথা নাড়লো। আমি আগেই মামার ঘরের দরজার ছিটকিনি একটু লুজ করে দিয়েছিলাম যাতে বাইরে থেকে টান দিয়ে ধরলে খুলে যায়।
যাই হোক সবাই যে যার ঘরে শুতে চলে গেলো। আর আমি বাইরে একটা সোফার উপর ঘুমানর ভান করে পড়ে রইলাম। আর অপেক্ষা করছিলাম। প্রায় এক ঘন্টা কেটে গেলো। চুপি চুপি মামার ঘরের দরজায় কান পেতে শোনার চেষ্টা করলাম কোনো আওয়াজ পাওয়া যায় কিনা। কিন্তু কিছুই শুনতে পারলাম না। আমি আবার সোফায় এসে শুলাম। প্রায় আধ ঘন্টা পর মামার ঘরের দরজা খুলে গেলো। দরজা সামান্য ফাঁক করে মামী উঁকি দিলো। আমি তাড়াতাড়ি দৌড়ে গেলাম। মামী আমায় দেখে বললো, দেখো না কি অবস্থা, তোমাত মামার তো কোনো হুঁশ নেই, আমি কি করবো?

আমি দরজা ঠেলে ভিতরে ধুকলাম, দেখি মামা খাটের উপর শুয়ে অচৈতন্য হয়ে নাক ডাকছে। আমি মনে মনে হাসলাম।
মামীকে বললাম, চিন্তার কিছু নেই, মদের নেশায় বেহুঁশ হয়ে আছে। সকাল হলেই ঠিক হয়ে যাবে।
মামী একটু চিন্তার গলায় বললো, আমার ভয় করছে, তুমি একটু থাকবে এখানে।
আমি হেসে বললাম, ভয়ের কিছু নেই, তবু তুমি যখন বলছ আমি থাকছি, যাও দরজাটা ভালো করে বন্ধ করে এস। আমি এখানে আছি সেটা যেনো কেউ জানতে না পারে।
মামী তাড়াতাড়ি দরজা বন্ধ করে দিলো। আমি মামীর দিকে তাকালাম। মামীকে অসাধারণ লাগছে। বৌভাতের সব সাজ খুলে মামী ফুলসজ্জার আলাদা লাল শাড়ি পরেছে। আমার ধোন খাড়া হতে শুরু করেছিলো মামীকে দেখে।
আমি মামীকে বললাম, তোমাত মন খুব খারাপ হয়ে গেছে না?
মামি আমার দিকে তাকালো, কেনো গো?
এই যে আজ রাতটা বৃথা গেলো।

মামী একটু হেসে বললো, একটা সত্যি কথা বলব তোমায়? খারাল ভেবো না। আমাদের অবস্থা খারাপ তাই তোমার মামার মত এমন একটা লোকের সাথে আমায় বিয়ে করতে হয়েছে। তাই তোমার মামাকে নিয়ে আমার কোনো আগ্রহ নেই।
আমি মামীর কাছে এগিয়ে গিয়ে বললাম, সত্যি তোমার কপাল খারাপ, তোমার সাথে কিছু করার কোনো যোগ্যতাই মামার নেই।
মামি আমার দিকে তাকিয়ে বলল, আমায় তোমার মামার সাথে থাকতে হবে এটা ভেবেই খারাপ লাগছে।
মামিকে অসাধারন সুন্দরী লাগছিলো। মনে হচ্ছিলো এখনি জড়িয়ে ধরে ঠোঁট দুটো চুষে খেয়ে ফেলি।
আমি মামীর কাছে সরে এসে বললাম, তোমার মতো সেক্সি কাউকে মামার নয় আমার দরকার ছিলো।
মামী লজ্জা পেয়ে বলল, অসভ্য, আমি তোমার মামী হই।
' আমি তোমার প্রথম দেখাতেই আমার বৌ ছাড়া কিছু ভাবি নি গো, সম্পর্কে তুমি মামী হলেও মনের দিক থেকে তুমি আমার বৌ।
ঈশসসসস,,,,কি সব আজেবাজে বলছো তুমি?
' না গো, আমি সত্যি বলছি, তোমার মতো সেক্সি মেয়ে আমি আজ পর্যন্ত দেখি নি'

আমি মামীর আরো কাছে সরে আসলাম। এবার মামী সরে গেলো না। আমার গা ঘেঁসে দাঁড়িয়ে রইলো। মামীর গরম নিঃশ্বাস আমার গায়ে পড়ছিলো। আমি স্পষ্ট বঝতে পারলাম মামী উত্তেজিত হয়ে গেছে। এই সুযোগে আমি মামীকে জড়িয়ে ধরলাম। মামী একটুও বাধা দিলো না। ও চোখ বন্ধ করে দিলো। আমি কাছে টেনে নিয়ে মামীর কমলালেবুর কোয়ার মতো নরম ঠোঁট দুটোতে আমার ঠোট ডুবিয়ে দিলাম। চুষতে শুরু করলাম। মামীও সমান ভাবে আমার সংগ দিচ্ছিলো। আমার বাঁ হাত মামীর ব্লাউজের উপর দিয়ে দুধটা চেপে ধরল। আর ডান হাত মামির পোঁদের মাংস খাবলে ধরলাম। একেবারে রাবারের বলের মত দুধ মামীর। টিপে যে এতো আরাম তা আগে যানতাম না। এদিকে মামীর স্বাস প্রস্বাস দ্রুত হচ্ছিলো। আমি এক টানে মামীর আঁচল সরিয়ে দিয়ে ব্লাউজের বোতামে হাত দিলাম। ব্লাউজ খুলতেই ভিতরের ব্রা বেরিয়ে এলো। পিনক রঙের ব্রা তে মামীর ফরসে দুধ আরো ফুটে উঠেছে। আমি পটু হাতে ব্রা খুলে মামীর বুক আলগা করে দিলাম। অপার সৌন্দর্য্য ময় বুক মামীর। ভগবান যেনো সময় নিয়ে তৈরী করেছে। ফরসা ডাঁসা ডাঁসা দুটো দুধ। একেবারে খাড়া। মাথায় হালকা বাদামি রঙের বোঁটা। আমি ঠোঁট থেকে মামীর বুকে নেমে আসলাম। দুধে পাগলের মতো মুখ ঘষতে লাগলা। বোঁটাগুলো চুষে চুষে মামীকে পাগল করে দিলাম। আমার স্পর্শে মামির দুধগুলো আরো শক্ত হয়ে উঠলো। বোকাগুলো তীরের মতো খাড়া হয়ে উঠলো। আমি মামীর মসৃণ ফরসা পেটে মুখ ঘষতে ঘষতে ঞ্জচে হাঁটু গেড়ে বসলাম। হালকা চর্বিওয়ালা পেটে গভির নাভি। আমি নাভির ভিতরে জীভ ঢুকিয়ে দিলাম। মামী কেঁপে উঠলো। এবার শায়ার দড়িতে একটু টান দিলেই শায়াটা খুলে পায়ের কাছে পড়ে গেলো। নিচে একটা খয়েরি প্যান্টি পরা। প্যান্টি ছাড়া মামীর সরিরে আর কিছু নেই৷ নিটোল ফরসা পা দুটো অবিস্বাস্য সুন্দর। প্যান্টির নিচের দিক টা ভেজা। আমি বুঝলাম যে গুদে ভালোই রস কেটেছে। আমার আর সহ্য হচ্ছিলো না। দুহাতে মামীর প্যান্টি নামিয়ে দিতেই আমার স্বর্গ আমার চোখের সামনে উন্মুক্ত হয়ে গেলো। হালকা বালে ঢাকা ফরসা গুদ। চেরার কাছটা রসে ভিজে চকচক করছে। আমি একটা আংুল ঢুকিয়ে ক্লিটটা ঘষতে লাগলাম। এবার মামী পাগল হয়ে গেলো। আমার মাথা টেনে গুদে চেপে ধরলো। আমি আমার নাক ওর গুদে ঘষতে লাগ্লাম।
এবার মামী আমার ধাক্কা দিয়ে সরিয়ে দিয়ে তারপর হাত ধরে ওঠালো। আমি ঊঠে দাঁড়াতেই আমায় আবার ধাক্কা দিয়ে খাটে ফেলে দিলো। খাটের একপাসে মামা অচৈতন্য হয়ে পড়ে আছে। তার পাসে আমি পড়ে গেলাম। আমার সামনে মামী সম্পুর্ণ নগ্ন উর্বশীর মতো আমার দিকে এগিয়ে আসে। তারপর আমার পাঞ্জাবি পাজামা গেঞ্জি জাংগিয়া সব খুলে দেয়। জীবনে প্রথম কোনো মেয়ের সামনে উলংগ আমি। আমার ধোন লোহার রডের মতো শক্ত হয়ে দ্দাঁড়িয়ে আছে। মামী আমার ঠোট থেকে চুমু খেতে খেতে নিচের দিকে নামতে থাকে৷ তারপর আমার ধোনের কাছে পৌছে সেটার ছাল ছাড়িয়ে ভালো করে দেখে মুখে ঢুকিয়ে নেয়। আবেশে আমার চোখ বন্ধো হয়ে যায়। মামীর মুখের লালা আমার ধোনে মাখামাখি হয়ে যায়। আমি জোরে করে মামীর মাথাটা চেপে ধরি। মামী পাগলের মতো আমার ধোন চুষতে থাকে। বেশ কিছুক্ষন চোষার পর আমি মামিকে সরিয়ে নিচে ফেলি। তারপর ওর ঠোটে কিস করতে করতে গুদে আংুল ঢুকিয়ে দি। গুদটা রসে পুরো পিছল হয়ে আছে। এবার আমি মামীর দু পা ফাঁক করে আমার ধোন মামীর গুদে সেট করি। তারপর একটা জোরে চাপ দিতেই মামী চাপা চিৎ কার করে ওঠে। গুদের পর্দা ফেটে আমার ধোন মামীর কুমারী গুদের কুমারীত্ব ভংগ করে। একেবারে টাইট পিছল গুদে আমার ধোন ঢোকা আর বেরনর ফলে পচ পচ শব্দ হয়। আর সেই শব্দ আমকে আরো উত্তেজিতো করে তোলে। আমি দুহাত মামীর দুপাশে রেখে সর্বশক্তি দিয়ে কোমর নাড়িয়ে চুদতে থাকি। মামী আরামে চোখ বন্ধ করে দেয়। আমার চোদার তালে তালে মামীর টাইট দুধ নাচতে থাকে। । বেশ কিছুক্ষন চোদার পর আমি মামীকে ঘুরিয়ে দিই। মামীর পোঁদ আমার সামনে। এতো সুন্দর গঠন মামীর যে ভাষায় বোঝানো যাবে না। চওড়া পিঠ থেকে একটা কার্ভ তৈরী করে পোঁদের কাছটা আবার উঁচু হয়ে গেছে। একেবারে ধপধপে নিটোল গোল পোঁদের মাঝে কোথাও একফোঁটা দ্দাগ নেই। মাঝের খাঁজটা দারূণ। আমি দুহাত দিয়ে পোঁদের নিচটা ফাঁক করতেই নিচে গুদের ফুটো দেখতে পাই। সেই ফুটোয় ধোন সেট করে আবার ঠাপ দিই। ধোন ভিতোরে চলে য্যায়। এবার বগলেত তোলা দিয়ে দুহাতে দুটো দুধ টিপতে টিপতে ঠাপাতে থাকি। মামীও আমার ঠাপের তালে পোঁদ নাচাতে থাকে। এভাবে কিছুক্ষন চোদাত পর ডগী স্টাইলে মামিকে বসিয়ে চুদি। আমার ধোন মামীর গরম গুদের ভিতরে পাগলের মতো আসা যাওয়া করতে থাকে।
আরো ৫ মিনিট চোদার পড় হঠাৎ মামী কেঁপে ওঠে আর গুদের জল খসিয়ে দেয়। আমিও গুদের গভিরে ধোন ঠেসে ধরে এতদিনের জমানো সব বীর্য্য ঢেলে দিই। তারপর দুজনে ক্লান্ত হয়ে বিছানায় এলিয়ে পড়ি। এদিকে মামা তখনো বেহুশ। আমি জানি ও সকালের আগে উঠবে না। তাই আমরা ল্যাংটো হয়েই বেশ কিছুক্ষন শুয়ে থাকি। তারপর জামাপ্যান্ট পড়ে ধীরে ধীরে দরজা খুলে বাইরে এসে শুয়ে পড়ি। মামীও শুয়ে পড়ে।

এভাবেই আমার মামার সোহাগ রাত শেষ পর্যন্ত আমার আর মামীর সোহাগ রাতে পরিনত হয়।
 

Users who are viewing this thread

Back
Top