What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বন্ধুর কাছে বউকে শেয়ার করার গল্প (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,308
Messages
16,093
Credits
1,479,859
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বন্ধুর কাছে বউকে শেয়ার করার গল্প-১ম পর্ব - by shubho

আমার নাম শুভ, বয়স ৩০ বছর বর্তমানে বউকে নিয়ে আমেরিকাতে আছি এবং একটা কোম্পানিতে জব করি আর পাশাপাশি একটা ব্যাবসাও করি।
গত ৩-৪ বছর হলো বিয়ে করেছি আমার বউয়ের নাম সেতু, সেতুর ফিগারটা মোটামুটি অনেক সেক্সি বর্তমানে (৩৮-২৮-৪০),সেতুর ওই সেক্সি সাইজের দুধ আর তানপুরার খোলের মতো পাছার ঢেউ দেখে প্রথম দেখাতেই ওর প্রেমে পড়ে গিয়েছিলাম আমি, অন্য সব সাধারণ মেয়েদের তুলনায় সেতু একটু বেশি কামুকী স্বভাবের , তাই বেশিরভাগ সময় বিছানায় সেতুকে আমি একা ঠান্ডা করতে পারিনা, এজন্য মাঝে মাঝে সেতুকে আমার বন্ধুদের সাথে ও শেয়ার করি।

অবশ্য এটা সেতু ও অনেক পছন্দ করে এবং অনেক আনন্দ পায়, কারন সেতুর জীবনে আমি ছাড়াও একাধিক পুরুষ ছিলো এবং থাকবেও এটাতে আমার কোনো সমস্যা নেই, তাই কে কি ভাবলো আর কে কি বললো ওসব নিয়ে আমাদের কিছুই যায় আসেনা ।
ব্যাক্তিগত জীবনে আমি বাইসেক্সচুয়ালিটি অনেক পছন্দ করি, এবং আমার বেশ অনেক বন্ধুরাও বাইসেক্সচুয়াল, তাই সেক্স করা নিয়ে আমার মাঝে লজ্জা সরম অনেকটাই কম এমনকি নেই ও বলাযায়, যাইহোক আমি বাইসেক্সচুয়ালিটি পছন্দ করি সেটা সেতু ও পছন্দ করে এবং সেতু নিজেও বাইসেক্সচুয়ালিটি পছন্দ করে, তাই আমাদের মধ্যে শুধু বর আর বউয়ের সম্পর্ক না বরং দুজনার মধ্যে অনেক ভালো বন্ধুত্বের সম্পর্ক ও আছে ।

কিছুদিন আগে একটা অফিসিয়াল কাজ শেষে বাসাতে ফিরতেছিলাম বাসে করে অনেক লম্বা পথের ভ্রমন ছিলো, পাশের সিটে আমার সমবয়সি একজন ভদ্রলোক বসেছিলেন বেশ ভালোই হ্যান্ডসাম ওনার নাম দেবাশীষ নিজেদের মধ্যে পরিচিত হলাম, দেবাশীষের সাথে পরিচিত হয়ে ভালোই লাগতেছিলো তাই দুজনে মজার মজার গল্প করতে করতে বেশ ভালোই সময় কাটতেছিলো এবং দেবাশীষের সাথে কথা বলতে বলতে জানতে পারলাম যে দেবাশীষ ও আমাদের মতো বাইসেক্সচুয়ালিটি পছন্দ করে এবং আমরা দুজনেই সমবয়সি তাই একে অপরের সাথে খুব অল্প সময়েই অনেক ফ্রী হয়ে গেলাম ।

যাইহোক দেবাশীষের সাথে গল্প করতে করতে ভালোই কাটতেছিলো সময় কিন্তু হঠাৎ মাঝপথে আমাদের বাস নষ্ট হয়ে গেলো অনেক চেষ্টার পরেও ঠিক করা সম্ভব হলোনা কিছুক্ষন পর ড্রাইভার এসে যানালো সকালের আগে আর ঠিক হবেনা রাত তখন প্রায় ১২ টা বাজে দেবাশীষ ও আমি দুজনে বেশ খানিক পথ হাঁটার পরে একটা হোটেল খুঁজে পেলাম মোটামুটি কিন্তু একটাই মাত্র রুমই খালি আছে এবং সেটাও আবার সিঙ্গেল রুম ! আশেপাশে আর কোনো হোটেলও নাই তাই দুজনে শেয়ার করেই থাকা ছাড়া অন্য কোন উপায়ও নেই তাই সময় নষ্ট নাকরে দুজনে ওই রুমটাই নিয়ে নিলাম ।
যাইহোক রুমে ঢুকে পড়লাম এখন একটু গোসল করার খুবই দরকার কিন্তু সাথে কোন অতিরিক্ত পোশাক ও নেই একটা তোয়ালে ছাড়া তাই দেবাশীষ বললো আরে এতো লজ্জার কি আছে আপনি আমি ছাড়া তো আর কেউ নেই এখানে তাই সবকিছু খুলে রেখে
তোয়ালে টা নিয়ে গোসল করে ফেলেন দেখবেন অনেক ভালো লাগবে।

যাইহোক দেবাশীষের কথা মতো সবকিছু খুলতে লাগলাম তার পর আমি তোয়ালে টা পরে গোসলখানেত ঢুকলাম আহ্ কি শান্তি , মোটামুটি প্রায় মিনিট ধরে গোসল করার পর তোয়ালে দিয়ে শরীর মুছতে মুছতে বেরহলাম বাথরুম থেকে ।

বাথরুম থেকে বেরহতেই হটাৎ দেখি দেবাশীষ ও সবকিছু খুলে বেডের উপরে চিৎ হয়ে শুয়ে ফোনে সেক্স ভিডিও দেখতেছে আর ওর ৭ ইঞ্চি লম্বা এবং মোটা বিশাল সাইজের বাড়াটা খাড়া হয়ে একটা তাল গাছের মতো দাঁড়িয়ে আছে ।

দেবাশীষের অসাধারন সুন্দর ও সেক্সি ওই বাড়াটা দেখতেই যেন মুখে পানি চলে আসলো আমার, আমি আগেই বলেছিলাম যে আমি বাইসেক্সচুয়াল তাই নিজেকে যেন কিছুতেই সামলাতে পরলামনা আর, তাই সাথে সাথে গিয়ে ওর ওই শক্ত হয়ে তাল গাছের মতো দাঁড়িয়ে থাকা সুন্দর বাড়াটাকে ধরে একটু চাপ দিতেই একটা পাকা টমেটোর মতো লাল টকটকে মুন্ডিটা বেরহয়ে পড়লো কামরসে ভিজে চুপচুপে হয়ে আছে মুন্ডিটা, তাই একদম রসগোল্লার মতো মনে হচ্ছিলো দেখতে ।

আর দেরি নাকরে দেবাশীষের রসালো মুন্ডিটাকে মুখের মধ্যে নিয়ে ললিপপের মতো চুষতে লাগলাম কিসুক্ষনের মধ্যে দেবাশীষ ও যেনো আস্তে আস্তে অনেক উত্তেজিত হয়ে উঠলো তাড়াতাড়ি ফোনটা রেখে 69 পজেশন হয়ে গেলো তারপর পাগলের মত করে দুজন দুজনার বাড়া দুটো চুষতে লাগলাম, বেশ অনেক্ষন ধরে এইভাবে দুজন দুজনার বাড়া চোষার পর হঠাৎ দেবাশীষ আরো বেশি পাগল হয়ে উঠলো এবং দেবাশীষের বাড়াটা আমার মুখের মধ্যে ফুলে ফুলে উঠতে লাগলো তারপর কিছুক্ষনের মধ্যেই আমার মুখের মধ্যেই পিচিৎ পিচিৎ করে দেবাশীষের মাল আউট হতে লাগলো।

প্রায় ১ মিনিট ধরে, দেবাশীষ চরম সুখে উমঃ উমঃ করতে করতে আমার মুখের মধ্যে ফ্রেশ ভ্যানিলা ক্রিমের মত গরম মাল ঢালতে লাগলো দেবাশীষ, আহ্ কিযে একধরণের অপূর্ব স্বাদ লাগতেছিল দেবাশীষের মালের তা এখন কোনো ভাবেই বলে বোঝাতে পারবোনা, পাঠকরা যারা এমন করে কখনো কারোর বাড়া চুষতে চুষতে মাল মুখে নিয়েছে তারা নিচ্ছয় বুঝতে পারবে ।

যাইহোক দেবাশীষের ওই ফ্রেশ মালগুলো খাওয়ার পর আমার অবস্থা ও যেনো আরো বেশী খারাপ হয়ে গেলো তাই দেবাশীষ তাড়াতাড়ি উঠে এসে আমার মুখের মধ্যে জীব দিয়ে আমার জিব নিয়ে চুষতে লাগলো, কিছুক্ষনের মধ্যে দেবাশীষের বিশাল ৭ ইঞ্চি বাড়াটা আবারও লোহার মত সক্ত হয়ে গেলো, তাই আর দেরি না করে আমাকে আদর করতে করতে করে ডগি স্টাইল শুইয়ে দিয়ে আমার পাছার মধ্যে মুখ দিয়ে পাছার ছিদ্রটা খুব সুন্দর করে চাটতে লাগলো আর নিচেথেকে আমার বাড়াটা ধরে আস্তে আস্তে খেচে দিতে লাগলো দেবাশীষ পাগলের মতো আমার পাচার ছিদ্রটা ওর জিভ দিয়ে চাটতে চাটতে মাঝে মাঝে আমার পাছার ছিদ্রের মধ্যে আঙ্গুল ঢুকিয়ে ঢুকিয়ে ইজি করতে লাগলো।

বেশ কিছুক্ষন এইভাবে চলার পরে দেবাশীষের ওই ৭ ইঞ্চি গরম লোহার ডান্ডার মতো বাড়াটাকে আমার পাছার ছিদ্রের সাথে সুন্দর ভাবে সেটকরে নিয়ে আস্তে করে একটা চাপ দিয়েই পট করে মুন্ডিটা ঢুকিয়ে দিলো, দেবাশীষের বাড়াটা বেশ বড় তাই একটু ব্যাথা পেলাম, তাই দেবাশীষ সাথে সাথে বের করে নিয়ে আবার কিছুক্ষন জিব দিয়ে চেটে দিয়ে তারপর আবার ও দেবাশীষের বাড়াটাকে আমার পাছার ছিদ্রের সাথে সেটকরে নিয়ে আস্তে করে এক চাপেই পাকা টমেটোর মত মুন্ডিটা সুন্দর করে ঢুকিয়ে দিলো তারপর আমার পিঠের উপর শুয়ে পড়ে আমার মুখের মধ্যে জিব ঢুকিয়ে দিয়ে আদর করতে লাগলো।

দেবাশীষের আদর খেতে খেতে হঠাৎ একসময় বুঝতে পারলাম দেবাশীষের বীচি আমার বীচির সাথে এসে লেগেগেছে আর দেবাশীষের গরম মুন্ডিটা আমার পেটের ভিতরে নাভীর কাছে এসে ফুলে ফুলে উঠছে, সমস্ত শরীরের মধ্যে যেন এক অদ্ভুত শিহরন জেগে উঠলো, আমার অবস্থা যেন আরো খারাপ হয়ে উঠতে লাগলো, তাই আর দেরি না করে দেবাশীষ তার দুই হাত দিয়ে আমাকে শক্ত করে জড়িয়ে ধরে পেছন থেকে আস্তে আস্তে চুদতে লাগলো, আহ্ কি যে ভালো লাগতেছিলো তা কোন ভাষাতেই বোঝাতে পারবোনা এখন, যেসব পাঠকেরা এমন করে চোদা খেয়েছেন তারা অবশ্যই বুঝতে পারছে ।

কিছুক্ষন পর পর দেবাশীষ ওর ওই বিশাল বাড়াটা দিয়ে আলাদা আলাদা স্টাইলে আমাকে চুদতে লাগলো পরম আনান্দের সাথে, দেবাশীষকে দেখে মনে হচ্ছিলো যেন দেবাশীষ বাশর রাতে তার নতুন বউকে আদর করতে করতে ভীষণ তৃপ্তি করে চুদতেছে, কিছুক্ষন পর দেবাশীষ আমাকে চিত করে শুইয়ে দিয়ে আমার পা দুইটা ওর ঘাড়ে বাধিয়ে রেখে চুদতে লাগলো, বিভিন্ন স্টাইল প্রায় ১ ঘন্টার বেশি হয়ে গেলো দেবাশীষ আমাকে চুদে যাচ্ছে বিরামহীন।

আমিও যেন এক অজানা সুখের শিহরণে পাগল হয়ে যেতে লাগলাম, কিছুক্ষনের মধ্যেই আমার সমস্ত শরীরের মধ্যে বিদ্যুৎ প্রবাহিত হতে লাগলো আর আমার বাড়ার মাথা দিয়ে গলগল করে মাল বের হয়ে আমার পেটের উপর পড়তে লাগলো আর তার সাথে সাথে দেবাশীষের গরম মালগুলো ও বের হতে লাগলো আমার পেটের ভিতরে ।

আমার সমস্থ শরীরে যেনো আগুন ধরে যাচ্ছিলো জিবনের প্রথম করোর কাছে এতো সুন্দর করে চোদা খেতে খেতে ধোনে হাত না লাগিয়ে মাল বের হলো, আমি যেনো পাগল হয়ে যাচ্ছিলাম আনান্দে, দেবাশীষের মাল আউট হওয়ার পরেও ওর ওই ৭ ইঞ্চি বড় বাড়াটাকে আমার পাছার ভিতরেই গেথে রেখে আমার বুকের উপর শুয়ে পড়লো আর আমাকে আবারও বেশি করে পাগলের মতো আদর করতে লাগলো, এভাবেই আদর করতে এক সময় দুজনেই দুজনকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম ।

হঠাৎ ফোনের রিংটনের শব্দে ঘুম ভেঙ্গে গেলো দেখি সকাল ১০ বাজে, দেবাশীষ আমার বুকের উপরে ঘুমাছে আর ওর বাড়াটা ও আমার পাছার মধ্যে চুপচাপ ঘুমাচ্ছে, ওঁকে আদর করতে করতে ঘুম থেকে জাগালাম এর মধ্যেই আবারও আমার বউ সেতুর ফোন আসলো আর মোবাইলের স্ক্রিনে সেতুর ছবি ভেসে উঠলো, সেতুর ছবিটা দেখে দেবাশীষ বলে উঠলো উফফ দারুন সেক্সি দেখতে তো মাগীটা কে ওটা দেখি একটু আমাকে দেখতে দাও, আমি সেতুর সাথে কথা বলা শেষ করে দেবাশীষকে বললাম এটাই হলো আমার বউ সেতু।
তারপর আমার ফোন থাকা সেতুর কয়েকটা ছবি বের করে দেখালাম দেবাশীষকে, ছবি গুলো দেখতে দেখতে আমার পাছার ভেতরে ঘুমিয়ে থাকা দেবাশীষের শান্তশিষ্ট বাড়াটা যেনো লাফিয়ে লাফিয়ে উঠতে লাগলো আর দেবাশীষের মুন্ডিটা আমার নাভীর কাছে গিয়ে ধাক্কা মারতে লাগলো, আমি দেবাশীষকে বললাম কি হয়েছে সেতুকে দেখে কি খুব পছন্দ হয়েছে তোমার ? সেতুকে ও আমার মতো করে চুদতে ইচ্ছ করতেসে তাইনা ?

দুষ্টু কোথাকার তাহলে আর এতো দুষ্টুমি না করে চলো আমার সাথে আমাদের বাসাতে, সেতু তোমার এই বিশাল সাইজের বাড়াটা দেখে ভীষণ খুশি হবে এবং তুমিও সেতুকে চুদে অনেক মজা পাবে।

আমার মুখ থেকে সেতুকে নিয়ে এমন কথা গুলো শুনতেই দেবাশীষ আবারও পাগলের মত আমাকে আদর করতে করতে আমার পা দুইটা উঠিয়ে ফাঁকা করে ধরে দেবাশীষের গরম হয়ে ওঠা বাড়াটা দিয়ে আমার পাছাটাকে খুব সুন্দর করে দুলিয়ে দুলিয়ে চুদদে লাগলো আমি যেন আবারও অসহ্য এক সুখের যন্ত্রনায় পাগল হয়ে যেতে লাগলাম ।

প্রায় ৪০-৪৫ মিনিট চোদার পরে আমার শরীরটা কেমন যেনো সিড়সিড় করে উঠলো আর সাথে সাথেই আমার বাড়ার মাথা দিয়ে আপনা আপনিই গলগল করে ঘন সাদা মাল বের হয়ে আমার পেটের উপর পড়তে লাগলো, আর তাই দেখে সাথে সাথে দেবাশীষও তার চোদনের গতি বাড়িয়ে একই সাথে মাল আউট করলো, তারপর আমার পাছার ভিতর থেকে একটানেই দেবাশীষের ৭ ইঞ্চি লম্বা বাড়াটা বেরকরে নিয়ে আমার পেটের উপরে রাখলো এবং আমাকে আবারও পাগলের মত করে আদর করতে লাগলো।

কিছুক্ষনপর দেবাশীষ আমার বাড়াটা মুখের মধ্যে নিয়ে আস্তে আস্তে সুন্দর করে চুষে দিতে দিতে আমার বিচি দুইটা ম্যাসেজ করে দিতে লাগলো, আমি যেন সুখে পাগল হয়ে যাচ্ছিলাম কিছুক্ষনের মধ্যে আমার বাড়াটাকে লোহার মতো শক্ত করে দিলো দেবাশীষ, তারপর দেবাশীষ আমার পাশে শুয়ে পড়ে আমাকে হাসতে হাসতে বললো এসো এবার আমাকে ও একটু আদর করতে করতে চুদে দাও যেভাবে তুমি তোমার আদরের সেতু মাগীটা কে চোদো, আমি দেরি না করে দেবাশীষকে কিস করতে করতে দেবাশীষের পাছার ভিতরে মুখ ঢুকিয়ে দিয়ে পাছার ছিদ্রটা সুন্দর চাটতে লাগলাম আর মাঝে মাঝে আঙ্গুল দিয়ে পাছার ছিদ্রটা একটু ইজি করতে লাগলাম।

কিছুক্ষন পরে আমার ৬ ইঞ্চি বাড়াটা আস্তে করে দেবাশীষের পাছার ছিদ্রের সাথে সেট করে নিয়ে আস্তে করে একটা চাপ দিয়ে আমার বাড়াটা পাছার মধ্যে ঢুকিয়ে দেবাশীষকে অনেক আদর করে করে চুদতে লাগলাম আর হাসতে হাসতে বলতে লাগলাম তোমার ব্যাথা লাগতেসে নাতো সেতু ? সাথে সাথে দেবাশীষ ও হেসে উঠলো আর বলতে লাগলো নাগো আমার ভীষণ ভালো লাগতেছে তোমার কাছে এমন করে সোহাগী চোদা খেতে, এভাবে দুষ্টামী করতে করতে বেশ ১৫-২০ মিনিট ধরে চুদলাম দেবাশীষকে।

হঠাৎ দেবাশীষ আমাকে টেনে ওর বুকের সাথে জড়িয়ে ধরে আমাকে ভীষণ আদর করতে লাগলো আর পাছা দিয়ে আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরতে লাগলো, বুঝতে পারলাম দেবাশীষ ও মাল আউট করবে তাই একটু জোরে জোরে চুদতে লাগলাম দেবাশীষের জিবটা মুখে নিয়ে চুষতে চুষতে, কিছুক্ষনের মধ্যেই দেবাশীষের বাড়া দিয়ে পিচিৎ পিচিৎ করে মাল বেরহতে লাগলো সাথে সাথে আমিও দেবাশীষের পাছার মধ্যে মাল আউট করে দিয়ে দেবাশীষের বুকের উপর শুয়ে পড়লাম, তখন দেবাশীষ ও আমাকে অনেক আদর করতে লাগলো এবং বলতে লাগলো সত্যিই আজ অনেক দিন পরে আমি খুবই খুশি হয়েছি তোমার মতো একজন বাইসেক্সচুয়াল বন্ধু পেয়ে, আমি সারাজীবনই তোমারদের সাথে থাকতে চাই তোমাদের দুজনের বন্ধু হয়ে।

কিছুক্ষন পর দুই জন এক সাথে বাথরুমে ঢুকে গোসল করে ফ্রেশ হয়ে নিলাম তারপর ড্রেসাপ করে বের হয়ে পড়লাম সকালের নাস্তা করতে, এতদিন শুধু নিজেই বন্ধুদের পাছা চুদেছি কিন্তু নিজের পাছায় কারোর বড় একটা বাড়া ঢুকিয়ে চোদা খেতে যে এতো ভালো লাগে তা আমার জানা ছিলোনা, আজ সত্যিই অনেক ভালো লাগতেছে নিজের কাছে দেবাশীষের মতো এমন একজন বাইসেক্সচুয়াল বন্ধু পেয়ে যার কাছথেকে আজ এতো সুখ পেলাম ।

যাইহোক হোটেলে সকালের খাওয়া দাওয়া করে দেবাশীষ কে নিয়ে অন্য একটা বাসে করে আমাদের বড়ির উদ্দেশ্য রওনা হলাম । প্রিয় পাঠক পাঠিকারা হয়ত এতক্ষনে অবশ্যই বুঝতে পেরেছো যে বাসাতে গিয়ে সেতুকে নিয়ে আরেকটা পর্ব শুরু হবে তাই বাসাতে ফেরার পরের কাহিনী নিয়ে আবার ফিরে আসবো খুব শীঘ্রয় আগামী পর্বে ততোদিন ভালো থেকো সুস্থ থেকো সবাই।

…………………………………………………………………………………………………………………..(চলতে থাকবে)

প্রিয় পাঠকেরা আমার এই গল্পটির যদি তোমাদের ভালোলেগে থাকে তাহলে তোমার অন্য বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলে যেওনা কিন্তু ।
 

Users who are viewing this thread

Back
Top