What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

জয়ন্তী কাকীকে চোদার স্বপ্ন পুরন (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
জয়ন্তী কাকীকে চোদার স্বপ্ন পুরন পর্ব ১ - by aunty_choda_chele

নমস্কার সবাই কে। আমার নাম সুজয় বাড়ি বাঁকুড়া,বয়স ২৬, আমার ধনের সাইজ ৭ ইঞ্চি।আমি সবে একটা চাকরি পেয়েছি,বাড়িতে আমি এক ছেলে,মা ও বাবা কে নিয়ে আমাদের ছোটো সংসার,ভালই কাটছিল। আমার খুব বয়স্কা মহিলা চোদার ইচ্ছা থাকতো,আর সেই মত জীবনে সব বয়স্কা ৩২ থেকে ৪৫ বছর এর বড়ো বড় দুধ ও পাচা ওয়ালা মহিলা চুদতে পেরেছি,কারণ আমার মাল আউট হতে 2 ঘণ্টা প্রায় লেগে যেত,অনেক ক্ষন ধরে চুদতে পারতাম বলে,বয়স্কা মহিলারা আমাকে একবার পেলে বার বার আমাকে দিয়ে গুদ ও পোদ মাড়িয়ে নিত।আমি আজ আগের অনেক গুলো ঘটনা বলবো,আমার প্রত্যেকটি পর্বে,তবে সেই গুলোর মধ্যে এটা,এক নম্বর ঘটনা।

যার সম্বন্ধে বলছি সে হলো জয়ন্তী কাকী। যাকে বাচ্চা থেকে বুড়ো সবাই চুদতে চাইতো। জয়ন্তী কাকীর ফিগার 38D – 34 – 36, একদম দাশা শরীর,সব সময় ব্লাউজ ও সায়া ছাড়া শুধু শাড়ী পরে থাকতো। কাপড় পড়তো হাঁটুর একটু নিচে, পোদ টা ছিল বিশাল বড়,বয়স ছিল 36 বছর,লম্বা 5ft 6ইঞ্চ হবে।একদম মধ্য বয়স্কা মহিলা,একদম এক কথায় খাসা মাল,দেখলেই চুদতে ইচ্ছা করতো। কাকীর পাড়াতে আমি খেলত যেতাম,মাঠের পাশেই তাদের বাড়ি,কাকী উঠুন ঝাট দিত আর তার dudh সাইড দিয়ে বেরিয়ে যেতো,আর আমাদের দিকে চোখ পড়লে ঠিক করতে ব্যাস্ত হয়ে যেত,

জয়ন্তী কাকিরা কাপালি ছিল সেই জন্যে ওরা কাপড় কম পড়ত,ল্যাংটো বেশি থাকতে ভালো বাসত, কাকী বর্ষা কালে ভিজে যেত,তখন শরীর এর সব কিছু দেখা যেত,
জঙ্গলে পাতা কুড়াতে গেলে ছেরা কাপড় পরে যেত,পাশেই জঙ্গল ছিল,হাঁটুর ওপরে এক পেঁচানো কাপড় ও বুকে একটা গামছা,পিঠ ও পোদ দেখা যেত,

জয়ন্তী কাকী নিজের পাড়ার বাচ্চা বাচ্চা ছেলেদের ধোন ধরে টানত,আর তারা জয়ন্তী কাকীর দুধ খেত, জয়ন্তী কাকীর সাথে অনেক ইয়ং ছেলের সম্পর্ক ছিল।

জয়ন্তী কাকীর বাড়িতে তার ছেলের এক বন্ধু,তার ছেলে না থাকলে,জয়ন্তী কাকী কে পিছন থেকে ধরে পোদ ও গুড মেরে যেত, ও সোনা যেত অনেক বড় বড় ছেলেরা কাকীকে ভাড়া করে নিয়ে যেত চোদার জন্যে।

বাড়িতে একা থাকত সেই জন্যে যে কেউ এসে চুদে দিয়ে যেত।

আমি অনেক বার খেলার ফাঁকে জল খাবার বাহানায় কাকিদের বাড়িতে জল খেতে গিয়ে কাকীকে দেখে আসতাম,আর বাড়ি গিয়ে হ্যান্ডেল মেরে দিন কাটাতাম।

তাদের বাড়ির অবস্থা ভালো ছিল না,স্বামী ও তার এক ছেলের নিয়ে ছিল সংসার, বেড়ার বাড়ি ছিল,গ্রামের দিকে বাড়ি সেই জন্যে সকালের দিকে উঠে ওনার স্বামী কাজে ও ছেলে পড়তে গেছিলো গ্রামের বাইরে,ছেলে আসত না বাড়িতে,ওনার স্বামী কোনো কোনো দিন আসত আবার 4 ও 5 দিন আসত না,কাজের চাপ থাকলে থেকে যেত শহরে। ওনারা ছিল কাপালি,সেই জন্যে গরম কালে,সন্ধ্যা বেলায় কাঠ ভাঙতে যেতে হতো আর সেই কাঠ দিয়ে রাতের রান্না করতে হতো।
(গল্পঃ টা পড়ুন আসল সূত্রে আসবো)

আমাদের একটা বাগান ছিল সেই বাগানে প্রচুর শুকনো কাঠ ছিল,আমাদের জমি অনেক বড় জায়গা নিয়ে ছিল।

হটাত একদিন আমার মা ও বাবা আমাদের গুরু দেব এর কাছে ৭ দিন এর জন্যে গেলো,আর যাবার আগে মা বলে গেলো বাগানে কেউ কাঠ ভাঙতে এলে ধরে বেঁধে রাখবি,আমি ও সেই মত বাগানের দিকে লক্ষ্য রেখেছিলাম,
খুব গরম পরাই আমি সন্ধে হবার আগে স্নান করতে বাথরুম এ ঢুকেছি,হটাত শুনতে পাই কাঠ, কাঠার শব্দ।
দরজা খুলে তাকিয়ে কাউকে দেখতে পাচ্ছিলাম না,সেই জন্যে গামছাটা কোমরে জড়িয়ে ধরে,বাগান এর দিকে এগিয়ে চললাম,গুটি গুটি পায়ে,একটা নারিকেল পাতার ওই পাশে অল্প আলোতে দেখতে পাচ্ছি একজন অর্ধ নগ্ম মানুষ ঘামে ভিজে অবস্থায় দাড়িয়ে কাঠ কাটছে। আমি আস্তে করে কাছে গিয়ে কোনো শব্দ না করে,তাকে পিছন থেকে জড়িয়ে ধরি। তার ঘাম এর জন্যে পিছলে যাচ্ছিলাম,সে বার বার ছাড়াতে চায়ছিল।আমি জোড়ে ধরে ছিলাম।

আমি বলি আজ ধরেছি ছাড়বো না,
কাঠ চোর কোথাকার,ধরেছি বলে আমি তাকে জাপটে ধরি।
আমি উপলব্ধি করছি আমি তার দুধের ওপরে চেপে ধরেছি, আর তার পোদের সাথে আমার ধনের পুরো সাঁটানো অবস্থা, আমাকে বলে ছার আমি জয়ন্তী তোদের পাড়ার,
ছার আমাকে।
আমি ছেড়ে দিলে সে হাফ ছেড়ে বাঁচলো, আমার দিকে ফিরল।
আমার দিকে যেই ফিরলো আমি সেই অপরূপ শরীর সামনে থেকে দেখে আমার ধোন পুরো ৭ ইঞ্চি খাড়া হয়ে গেছে।
আমি ভাবছিলাম মাগীকে চিৎ করে ঠাপাই গুদে ধোন ঢুকিয়ে।
আমি কি দেখছি,আমি কাঁপতে শুরু করে দিয়েছি,হর্নি হয়ে উঠছি আমি।
একটা গামছা কে কোমরে জড়িয়ে, সেটার একটা আঁচল বুকে কোনো রকম চাপা দেওয়া।
দুধু গুলো সাইড দিয়ে বেরিয়ে আছে আর নিচের এক পাশে থাই গুদ এর ফাক অব্দি চিরে বেরিয়ে রয়েছে, অন্ধকারে গুদ দেখা যাচ্ছে না।
আমার সামনে এক অপরূপ সুন্দরী ও পুরুষ্ট যুক্তা মহিলা নগ্ন অবস্থায়।
আমি বললাম কাকী তুমি এই অন্ধকারে জঙ্গলে কাঠ কাটচো কেনো,উত্তরে আমাকে বলে আমাদের পুজোর জন্যে কাটছি,
নিয়মে আছে সেই জন্যে।
আমি বললাম একবার বলতে পারতে বাড়ি এসে তোমায় কি বারণ করতাম?
আগে জানলে আমি তো তোমার গুদে আমি ধোন ঢোকাতাম।

জয়ন্তী বলে+ আমাদের চুরি করে এই কাঠ জোগাড় করতে হয়।সেই জন্যে বলিনি।

আমি + ও আচ্ছা

জয়ন্তি কাকী / তোর কাকা বাড়ি নেই সেই জন্যে আমাকে আসতে হয়েছে।

আমি / কাকা কোথায় গেছে?

কাকী / শহরে, আসতে ৫ দিন সময় লাগবে।

আমি / তাহলে তুমি কি করবে,এই ৫ দিন?

কাকী / আমি নিজেই নিজেই যেমন থাকি তেমন থাকবো।

আমি / কাকী তুমি এই কাঠ দিয়ে রান্না করবে তো?

কাকী / হ্যাঁ রে, আমি একা,সেই জন্যে একার জন্যে রান্না যে টুকু হয় সেই টুকু করবো।

আমি/ কাকী তুমি তাহলে এই রকম কাপড় পড়েছ কেনো?

কাকী / কারণ আমাদের নিয়ম আছে,সন্ধ্যা বেলা থেকে সকাল অব্দি কোনো কাপড় গায়ে রাখা যাবে না,এই রকম ভাবে সারা রাত থেকে যেতে হয়,এই গরমের সময়টা।

আমি / বললাম, কাকী একটা কথা বলি,যদি কিছু মনে না করো?

কাকী / বল?

আমি / আমি একা বাড়ীতে,মা ও বাবা গুরুদেব এর আশরমে গেছে, তোমার ও বাড়িতে কেউ নেই,তুমি আমার বাড়িতে যদি থেকে,তোমার পুজো করো,তাহলে,আমার হাত পুড়িয়ে রান্না করতে হবে না। প্লিজ কাকী থাকনা আমার সাথে,তোমার পুজোর সব ব্যাবস্থা আমি করে দেবো,আর তোমার গল্পঃ করতে পারবো।

কাকী / আমি তো পুরো ল্যাংটো হয়ে থাকবো,তোর কোনো সমস্যা হবে না তো?

আমি / না না কাকী,তুমি সারা খন ল্যাংটো হয়ে থাকো,24 ঘণ্টা থাকো,আমার ভালই হবে,আমি তোমার সাথে পুজো শিখবো ও ল্যাংটো হয়ে থাকবো এই গরমে। আর তোমার দুধু খাবো।কাকীর কি হাসি,বুড়ি মাগীকে তোর খুব ভালো লেগেছে বল।

আমি / তোমার মত মালকে পেলে কি যে করতাম?

কাকী / কি করতে?

আমি। / তোমার দুধে মুখ ঢুকিয়ে সারাখন
চুষে যেতাম

কাকী / তুই আমার বুকে আয়,বাবু।

আমি / কাকীকে জড়িয়ে কাকীর পাচা টিপতে লাগলাম।

কাকী / আমার ছেলেটা কে পুজো শেখাতে পারলাম না,তোর কতো আগ্রহ।

আমি / কাকী তুমি আমার সাথে থাকলে আমি সব কিছু শিখে যাবো ।

কাকী / কি শিখবি?

আমি / কাকী ৭ দিন আছে ম্যাগি choda শিখতে চায়।

কাকী / তোর সখ মিটিয়ে দেবো।

আমি / কাকীকে আরো জোড়ে চেপে ধরলাম,কাকীর গুদ এর ফাঁকে আমার ধোন গিয়ে বাড়ি মারছে,কাকী আরাম পাচ্ছে মনে হয়।জোরে জোরে নিশ্বাস নিচ্ছে।

কাকী / তুই খুব ভালো ছেলে

আমি / তোমায় চোদার আগ্রহ,তোমায় চুদে চুদে পেট ব্যাধিতে দেবো,মনে মনে ভাবছি

আমি কাকীকে জড়িয়ে ধরে আছি,কাকীর গুদেr সামনে আমার ধোন গামছার অপরদিয়ে গুত দিচ্ছে।

আমি শয়তানি করে বললাম,কাকী তুমি এখন তোমার গামছা খুলে ফেলো,বলে কাজ ও করে দিলাম।আমি ও আমার গামছা খুলে ফেলি,আমি কাকীর গামছা খুলে দিলাম,
কাকীর বড়ো বড়ো dudh ও ঘন কালো বালে ভরা ও গায়ে ঘাম শুদ্ধু শরীর আমার সামনে,আমি নিজেকে আর ধরে রাখতে পারছি না,আমার ধোন আরো মোটা ও বড়ো হয়ে গেছে। কাকীর গায়ে আমি আবার কাকীকে জড়িয়ে ধরি,আর কাকীকে আমার কোলে তোলার চেষ্টা করে যাচ্ছি,কাকীর গুদে আমার ধোন পুরো লেগে রয়েছে,সেটা কাকী লক্ষ করে বললো।
অনেক বড় তোরটা,তোর কাকার থেকে অনেক বড় ও মোটা,
কেনো কাকার ধোন তোমার ভালো লাগে না?
কাকী বলে তার আর দাড়ায় না,সেই জন্যে আমার এত দুঃখ। আর কাঁদতে শুরু করে,আমি কাকীকে আবার জড়িয়ে ধরে বলছি,কাকী তোমার গুদ মেরে আমি তোমায় সর্ব সুখ দেবো, আমায় একটা সুযোগ দাউ। আমি কাকীর চোখের জল মুছে দিচ্ছি ও dudh টিপছি,আর কাকীকে আমার ধোন ধরিয়ে খেছাচ্ছি।
আমরা বাগানে দাড়িয়ে এই সব ঘটনা এখনও ঘটিয়ে চলেছি, সন্ধ্যা ৭টা বেজে গেলো প্রায়।
আমি বললাম কাকী ,তোমায় আমি পিছন থেকে জড়িয়ে ধরবো? কাকী বলল যে ভাবে ইচ্ছা তোর ধর,যা খুশি কর,কোনো বাধা নেই। আমি আরো সাহস পেয়ে গেলাম। আমি কাকীর পিছনে দাঁড়িয়ে পোদের ফাকে ধোনটা সেট করে,কাকীর দুধু দুটোতে চাপ দিয়ে ধরলাম। কাকী আরাম পেলো। আর বললো যে তোর ধোনের সব সুখ আমি আজ পেতে চাই। তোর ধোনের চোদোন এমন দিবি আমি যেনো কাল সকালে বিছানা ছাড়তে না পারি।

আমি বললাম কাকী তোমায় আমি খুব ভালোবাসি বলে চুমু খেলাম,আমাকে বললো তোর আমাকে ভালো লেগেছে খুব বল?
আমি বললাম তোমায় আমার ছোট বেলা থেকে ভালো লাগতো,কিন্তু ছোট ছিলাম বলে বলার সাথস হতো না।আমি বললাম কাকী তোমায় চুদতে চাই,সব রকম ভাবে।
আমাকে বললো এই ৭ দিন যত ইচ্ছে পূরণ করে নিশ।
আমি কাকীকে নিয়ে ঘরের দিকে এগোলাম,রাস্তার যেতে যেতে কাকীর দুধে টিপতে টিপতে এগোলাম।
ঘরে ঢুকে।বাথরুম এ কাকীকে ঢুকিয়ে আমি কাকীর গুডে ও দুধে কাজ চালালাম। কাকীকে বললাম কাকী তুমি তোমার গুদেr Fuck টা দেখি।বলে কাকীকে আমি বাথরুম এ চিৎ করে,পা দুটো ওপরের দিকে তুলে দিলাম,দেখলাম রসে ভরে গেছে,আঠালো একটা ঘামের গন্ধ। আমি আর থাকতে না পেরে কাকীর অনুমতি ছাড়া গুদে ৭ ইঞ্চি ধোন ঢুকিয়ে 45 মিনিট ঠাপাতে লাগলাম। কাকী পাগলের মত চিৎকার করে আরাম নিতে থাকলো।

আর আমাকে বলছে চোদ চোদ আরো চোদ,কাকীকে বললাম,কাকী আমি মাল কোথায় ফেলবো,বললো আমার মুখ ফেল আমি খাবো,আমি কাকীর মুখে পুরো ৭ ইঞ্চি ধোন ঢুকিয়ে গলার ভিতরে এক কাপ মাল ঢেলে দিলাম।

তারপর দুজনে স্নান করে নিলাম,কাকীর গুদে আমি সাবান লাগিয়ে দিলাম,কাকী আমার ধোন চুষে দিলো প্রায় ১৫ মিনিট,
স্নান সেরে আমার ঘরে ঢুকলাম কাকী পুরো ল্যাংটো ও সাথে আমি ও,

কাকী পুজো দিচ্ছে ও রান্না করছে,দাড়িয়ে দাড়িয়ে,আমি পিছন থেকে দাড়িয়ে কাকীর দুধ টিপছি ও ধোন পোদের ফাকে অল্প তেল দিয়ে ঘষছি।

আমাকে কাকী বলছে তুই কতো চুদতে পারিস আমি দেখবো, আমি বললাম তোমায় চুদে চুদে অজ্ঞান করে দেবো আজ রাতে,তুমি কাল সকালে ঘুম থেকে উঠতে পারবে না।
রাতের ডিনার সেরে বিছানায় যেতেই,1 ঘণ্টা পর কাকী,আমার ধনে মুখ দিয়ে চোসা শুরু করলো,
আমি কাকীর মাথা চেপে ধরে পুরো গলা অব্দি চেপে ধোন ঢুকিয়ে দিলাম। কাকী ওয়াক ওয়াক করতে থাকলো। আমি কাকীর মুখে মাল ফেলে দিলাম,আর আমার কোলের ফাকে নিয়ে,কাকীর dudh দুটো টিপতে লাগলাম ও কাকীর গুদে আঙ্গুল দিয়ে খেঁচে দিতে থাকলাম। কাকী আমার ধোন আবার চোষা শুরু করলো,আমাকে বলছে চোদ আমাকে,
আমি কাকীকে বললাম এই বার তোমার পোদ মারবো,কাকী বলছে না ,পোদ মারিস না ,ব্যাথা করবে,আমি কাকীর কথা মত গুদ মারতে মারতে ,কাকীর পোঁদে আঙ্গুল দিয়ে খেচতে লাগলাম,
হটাত করে কাকী চিৎকার করে উঠলো আর আমাকে বললো,তোকে বারণ করলাম না,কারণ আমি কাকীর অজান্তে পোদে ৭ ইঞ্চি ধোন ঢুকিয়ে দিয়েছি,তেল লেগে থাকায় ঢুকতে কোনো অসুবিধা হয়নি। কাকী ৩ মিনিট ধরে আমাকে পোদ না মারারা আবেদন করলে,আমি সেটা না বলে আরো জোড়ে জোড়ে পোদ মারতে লাগলাম,কিছু ক্ষন পর কাকী আরাম পেতে শুরু করলো,আর বলছে আরো জোরে জোরে চোদ আমার,ফাটিয়ে দে আমার পোদ,আমি পালা করে গুদ ও পোদ মারতে থাকলাম, প্রায় ২ ঘণ্টা চোদার পর কাকীর গুদে মাল ফেলে ছিলাম।

কাকী ও আমি দুজনে শুয়ে পড়ে ছিলাম,পরের দিন সকালে কাকীর ঘুমে আমি কাকীর গুদে ধোন ঢুকিয়ে চুদলাম,কাকী ঘুমিয়ে ঘুমিয়ে চোদা খেতে লাগলো। কাকীর সাথে ৭ দিন ফুল মস্তি করে ছিলাম,৭ দিন কাকীকে কম করে ৭০ বার চুদে ছিলাম,আমার তারপর শরীর দুর্বল হয়ে গেছিলো,কারণ ঘরের কাজ করার সময়,রান্না করার সময়,স্নান করার সময়,tv দেখার সময়, রাতে ঘুমের সময় ও সকালে ,যখন ভালো লেগেছে তখন আমি চুদেছি,কাকী আমাকে কোনো সময় বারণ করেনি,কারণ ৭ ইঞ্চি ধোনটা সে আমার কাছে ছাড়া আর কারুর কাছে কোনো দিন পায়নি। সেই কারণে সে এই সুযোগটা মিস করতে চাইনি। দুজনে ২৪× ৭ ল্যাংটো ছিলাম,গায়ে সুতোটা অব্দি কেউ ব্যাবহার করিনি।

জয়ন্তী কাকীকে চোদার ইচ্ছা হলে,কাকীর বাড়িতে সন্ধ্যা বেলায় গিয়ে চুদে আসতাম,কাকী আমাকে দিয়ে,অনেক চুদিয়েছে,আর অনেক অনেক সত্যি ঘটনা আছি আস্তে আস্তে প্রত্যেক পড়বে তোমাদের সাথে শেয়ার করবো। কারণ এই লেখাটার সময় আমি কাকীর গুদে ধোন ঢুকিয়ে এসে লিখেছি।

(বন্ধুরা ভালো লাগলে জানিও,আশা করবো নেক্সট আরো 100 পর্বের জন্যে আমাকে তোমরা লেখার জন্যে উৎসাহিত করবে)

( মজা তো সবে শুরু হলো )
 

Users who are viewing this thread

Back
Top