What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
পাশের বাড়ির পিসি - by rehan1097

আমি রেহান খান। বাড়ি কলকাতার কাছাকাছি একটা এলাকাতে। এই প্রথম গল্প লিখছি। আমি এই সাইট এর রোজকার পাঠক।

এর আগেও আমি একজনকে চুদেছি। সেটা এই যে পিসিটার নিয়ে গল্প লিখছি ওর পরের আর একটা বোনকে। সেই গল্প পরে বলবো।

গল্পটা আমার পাশের বাড়ির একটা পিসির সাথে। পিসিটা আর আমি প্রায় সমবয়সী। পিসির নাম জারি। তখন আমি ক্লাশ ১২ এ পড়ি। পিসিটা পড়াশোনা ছেড়ে দিয়েছে। আমরা একসাথেই বড় হয়েছি বলে বন্ধু ছিলাম বেশ। আমার প্রথম গার্লফ্রেন্ড এর সাথে আমার কথা বন্ধ হয়ে গেছিলো। প্রথম প্রেম তাই আমার মন খুব খারাপ থাকতো। আর আমার পিসিটা আমার ওই সম্পর্কের ব্যাপারে সব জানতো। ও আমাকে বোঝাতো ওমন মেয়ে অনেক আসবে যাবে। আমি আস্তে আস্তে ঠিক হলাম। আর দুজনে সমবয়সি হওয়ায় বাজে এরকি মারতাম। ওর তখন বয়ফ্রেন্ড ছিল। ওর আর ওর বয়ফ্রেন্ড এর পরিবার এর কারণে ওদের সম্পর্কটা কেটে যায়। আমাদের বাজে এরকি তখন বেড়ে গেলো। আমি ওকে প্রায় বলতাম কিস করতে দেনা আমাকে। ও মারতো, কখনো হাসতো। এমন এরকি আমাদের সবসময় চলতো।

ওর ছোটো একটা ভাই ছিলো। যে প্রায় সময় আমার কাছে থাকতো। একদিন সন্ধ্যায় ওর ভাইকে আমি ওদের বাড়ি দিয়ে আস্তে গেছি। তখন হালকা ঠান্ডা পরেছে। দেখি ও বারান্দাতে অন্ধকার এ বসে আছে। আর ওর মা ঘরের ভিতরে। আমি ওকে বলি ভুতের মত বসে আছিস কেনো? ও কোনো উত্তর দেয়নি। আমি ওর ভাইকে ওর মা এর কাছে দিয়ে চলে আসছি ও বলে এই শোন। আমি বলি আমি পড়বো পরে শুনবো। ও বলে কিস নিবি না? আমি ভাবি রোজকার মত এরকি মারছে। আমি বলি দে। ও বলে কাছে আয়। আমি এরকি ভেবে বলি তুই আয়। দেখি ও উঠে আমার কাছে আসে। আমি বারান্দার নিচে আর ও উপরে। ও ঝুঁকে বলে নে। আমি তখনও এরকি ভাবছি। তাই বলি তুই দে। বলার সাথে সাথেই ও আমার ঠোঁটে ওর রসালো ঠোঁট দুটো চেপে ধরে।

আমি আগে প্রেম করলেও আমার প্রথম কিস ছিলো ওটা। আমার পুরো শরীর ঠান্ডা হয়ে গেছিলো কিন্তু বাড়াটা গরম আর পুরো শক্ত হয়ে দাঁড়িয়ে ছিল। কিসটা কয়েক সেকেন্ডের ছিলো কিন্তু প্রথম কিস কেমন অনুভব ছিলো বলে বোঝানো যাবেনা। তারপর ও ওদের বাড়ি থেকে আমাদের বাড়ি আসার জন্য আমার হাত ধরলো। ওদের বাড়ি থেকে আমাদের বাড়ি আসতে গেলে একটা সরু অন্ধকার গলি দিয়ে আস্তে হয়। ওই গলিতে আমাদের ঘরের দেওয়ালে ওকে চেপে ধরে ওকে ওর রসালো ঠোঁট দুটো কামরে ধরি। ও বলে খানকীর ছেলে। বলে আমার ঠোঁটে কামরে আর কিস করতে শুরু করে। খুব জোরদার কিস। কিস করতে করতে ওই প্রথম ওর মাই আমি টিপে ধরছি। কি সুন্দর হাতের মাপের সাইজ। ৩০-২৬-৩২ ওর সাইজ যা মনে হলো আমার। কিস করতে করতে ওর মাই আর পোদ খুব করে টিপেছি।

রাতে ও এসএমএস করে বলে যে ওর মাই খুব ব্যথা হয়েছে। আর বলে কাল পার্কের দিকে ঘুরতে যাবো সন্ধ্যায়। পরেরদিন ওকে সাইকেল করে নিয়ে ঘুরতে বার হয়েছি সন্ধ্যায়। ঘোরার সময় যেখানে ফাঁকা পেয়েছি দুজন কিস করেছিস। ওর মাই আর পোদ ও ভালো করে টিপেছি। আর পাজামা এর উপর দিয়ে গুদে হাত দিলে ও হাত সরিয়ে দিয়েছে।

বাড়ি এসেছি সন্ধ্যা ৭ টার পরে। এসে আমি পড়তে বসি। কিছুক্ষন পরে ওর এসএমএস আসে আমাদের বাড়ি এসে আমার ঘরে আয়। আমি ওদের বাড়ি গিয়ে চারিদিকে দেখে ওর ঘরে ঢুকে যাই। ও শুয়ে ছিলো, আমাকে দেখে উঠে দাঁড়ায়। তখন আমি ওকে দেওয়ালে চেপে ধরে কিস করি আর আমার হাত নিজে থেকে ওর সুন্দর মাই এ চলে যায়। কিছুক্ষন কিস করে আর মাই টিপে আমার একটা হাত ওর প্যান্টের ভিতর ঢুকিয়ে ওর গুদে হাত দি। ও হাতটা ধরে নেয় আর বলে আমাদের মধ্যে শুধু কিস আর টেপাটিপি হবে ওর বেশি আর কিছুই না। আমি ওকে বলি চুদতে দিবিনা ঠিক আছে কিন্তু তোর গুদে আঙুল, তোর নাভি চাটতে দিবিতো। ও বলে না।

আমার একটু মাথা গরম তাই রেগে গিয়ে কিছুই লাগবেনা যা বলে বার হবো বলে ঘুরেছি। তখন আমাকে টেনে দেওয়ালে চেপে কিস করা শুরু করে। কিস করতে করতে আমার হাত আবার ওর প্যান্টের ভিতর ঢুকিয়ে ওর গুদের চেরাতে ঘসতে থাকি।ও আর কিছু বলেনা। তারপর ওকে আমি বিছানাতে শুয়িয়ে দিয়ে ওর জামা উপরে তুলে ওর মাই দেখি। ওর গায়ের রঙ সামলা কিন্তু মাই দুটো আর একটু পরিস্কার। বোঁটা দুটো কালো।

আমি নিজের চোখে মাই দুটো দেখে পাগল হয়ে উঠি। মাই দুটো টেপার সাথে সাথে চোসা আর কামড়ানো চলতে থাকলো। ওর মুখ দিয়ে আহ আহ ওহ ওহ আওয়াজ বার হচ্ছে বেশ জোরেই। আমি আস্তে আস্তে নিচে নেমে ওর নাভি চাটতে লাগলাম আর নাভির নিচের ফাঁকা জায়গা টাতে জিভ বোলাতে লাগলাম। মাঝে মাঝে কামড়াতে লাগলাম। আমার হাত দুটো কিন্তু সমানে ওর মাই টিপে চলেছে আর মাই এর বোঁটা পাক দিচ্ছে। ও আমার চুল ধরে চেপে ধরে আছে আর মাথা এদিক ওদিক করছে। আর যত পারে আহ আহ আওয়াজ বার না করার চেষ্টা করছে। এবার আমি মাথা তুলে বলি তোর গুদে কিস করবো। ও কিছু বলল না। ও চুপ করে আছে দেখে আমি ওর প্যান্ট খুলে নিলাম। ওর পা টা বিছানা থেকে নিচে ঝুলছে।

আমি ওর পা দুটো ফাঁক করে ওর গুদ টা প্রথম দেখলাম। ওর গায়ের রঙের মতই সামলা ওর গুদ। আমি ওর গুদ দেখে কি হল জানি না গুদে মুখ দিলাম। ও আমার চুল খামচে ধরলো। আর খুব জোরে জোরে দম ফেলতে লাগল। ওর গুদ দিয়ে আঠা মত রস বার হতে লাগলো। আমি খানিকক্ষণ চেটে উঠে ওর দু পায়ের মাঝে দারালাম। ও বলে কি করছিস বাড়া আমার গুদে ঢোকাস না। আমি বলি ঢোকাবো না। শুধু তোর গুদের চেরায় আমার বাড়ার মাথাটা ঘোসবো। ও আর কিছু বলল না। তাই আমার প্যান্টটা হাঁটু পর্যন্ত নামিয়ে আমার বাড়ার মাথাটা ওর গুদের মুখে রাখলাম।

আমার বাড়ার মাথাটা ওর গুদের চেরাতে উপর নিচ করে বেশ জোরেই ঘসছি। ওর মুখ দিয়ে তখন আহ আহ আহ উমা, উঃ আওয়াজ জোরে হতে লাগলো ফলে আমি ওর মুখ চেপে ধরলাম। খানিকক্ষণ ঘোসতে ঘোসতে আমি সহ্য করতে না পেরে ওর গুদের নিচের দিকে খুব জোরে চাপ মারলাম। আমার বাড়ার মাথাটা ওর গুদ চিরে ঢুকে গেলো। ও চিৎকার করতে পারলো না ওর মুখ চেপে থাকার কারণে। ওর চোখ দুটো উল্টে গেলো আর চোখ দিয়ে পানি বার হতে লাগলো। ওমন ভাবে কিছুক্ষন চুপ করে থাকলাম। তারপর ও ঠিক হলে ওর মুখ থেকে হাত সরালে ও বলে তোকে চুদতে বারণ করলাম। আমি বলি সহ্য করতে পারিনি আর। ও আর কিছু বলেনি। তারপর আস্তে আস্তে আমার বাড়া ওর গুদে ঢুকিয়ে আর বার করতে লাগলাম। আমার জীবনের প্রথম তাই বেশিক্ষণ মাল ধরে রাখতে পারলাম না। ওর হয়েছিল কি আর জিঞ্জেস করিনি তখন। বাড়া টা বার করে ওর গুদের উপর মাল ফেললাম। তারপর ওকে জরিয়ে ধরে চুমু খেলাম। তারপর উঠে মুছে বাড়ি চলে এলাম।

চলবে_______প্রথম গল্প কেমন লিখলাম বলো সবাই।
 

Users who are viewing this thread

Back
Top