What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মামীকে ধন দেখানো ও তার অন্তিম পরিনতি (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মামীকে ধন দেখানো ও তার অন্তিম পরিনতি - by sedecs1

এটা প্রায় বছর দশেক আগেকার কথা । উচ্চ মাধ্যমিকের পর যে একটা লম্বা ছুটি পাওয়া যায়, সে সময়ের কথা । সেবার আমার বাবার ব্যাবসার কাজের চাপ বেশী থাকায় বাবা আর বাসায় তো আর আসতে পারেন নি, মাকেও তার সাংসারিক কাজ থেকে ছুটি নিয়ে বাবাকে সাহায্য করার জন্য যেতে হয়েছিল । এদিকে আমার ছুটি থাকায় আমি কয়েকদিনের জন্য আমার মায়ের এক বান্ধবীর বাসায় গিয়েছিলাম । আমি ওনাকে মামী বলে ডাকতাম, ওনার মেয়ে সাথী দি হোস্টেলে থেকে পড়াশোনা করত, আর স্বামী মানে মামা শহরে কাজ করত । মামীও সাধারণত বাড়ীতে একাই থাকত বলে মায়ের এক কথায় আমায় রাখতে রাজী হয়ে গেছিল । মাও মামীকে তার অধীনে থাকাকালীন আমাকে আমাকে শাসনের পুরো অধিকার দিয়ে দিল । মামীকে আমি ছোটবেলা থেকেই চিনি, তাই আমারও অসুবিধা ছিল না । আমার মামী আমার মায়ের মতো অমন লাবণ্যময়ী না হলেও যথেষ্ঠ সুন্দরী ও অনেকাংশেই স্বাস্থ্য সচেতন ও ঈষত মেদ যুক্ত মোটামুটি দোহারা গড়নের নারী এবং উচ্চতায় মায়ের থেকে খানিকটা ছোটো । মামী জাতে বাঙাল, তাই গল্পের মাধুর্য রক্ষার জন্য আমি হয়তো কোনো জায়গায় উক্ত ভাষার প্রয়োগ করব ।

মামি আমাকে বরাবরই খুব স্নেহ করতেন আবার ভুল করলে যথেষ্ট বকুনিও দিতেন, এমনকী মারতেও দ্বিধা বোধ করতেন না, তাই হয়েতো খানিকটা ভয় বা সম্ভ্রম থেকেই, ছোটোবেলা থেকেই মামীর শরীরের প্রতি আমার একটা আকর্ষণ থাকলেও তার খানিক গম্ভীর স্বভাব ও চাটুকটা পূর্ণ চোখ দুটোর কারণে কখনো তার সাথে অসঙ্গত কিছু করার সাহস বা সুযোগ কোনটাই হয়ে ওঠেনি । এই ঘটনা যে সময়ের সে সময় আমার বয়স মাত্র ষোলো, একজন ষোলো বছরের ছেলে হিসেবে আমার শরীরে হরমোনের প্রভাব অনেকটাই বেশি ছিল । আমি বরাবরই রোগাটে দোহারা শরীরের অধিকারী, পড়াশোনায় খুব খারাপ ছিলাম না, কিন্তু খেলা ধুলাতে বেশী ভাল ছিলাম ।

প্রথম ঘটনা:

মামীর বাড়িতে থাকাকালীন, উনি আমার মায়ের মতই যত্ন নিতেন, সময়ে আমাকে ঘুম থেকে তোলা থেকে শুরু করে, সময় আমাকে খেতে দেওয়া । এছাড়া কখনো বাড়ীর কাজে সহায়তার জন্যও আমার ডাক পড়তো । একদিন সকালে উঠে, প্রকৃতির ডাকে সারা দিনে কুয়োর পাড় দিয়ে গিয়ে কলঘরে গেলাম । কাজ সেরে হাত পা ধুয়ে, ব্রাশ এ মাজন নিয়ে দাত ব্রাশ করছি । গামছা টা তখনো তাকেই রাখা আছে, হঠাত করে কলঘরের দরজার কাছে মামীর নুপুরের শব্দে আমার ভ্রম ভাঙল, দেখি কোথা থেকে মামী এসে দরজা খুলছে । আমি ভুল করে কল ঘরের দরজা না দিয়েই এতক্ষণ ভেতরে ছিলাম । এদিকে রোজ সকালের মতো আমার লিঙ্গোত্থান পর্ব তখনও সমাপ্ত হয়নি, তখনো আধ খাড়া হয়ে রয়েছে । কিছু ভেবে ওঠার আগেই মামী ঢুকে পড়ল । আমি আর চোখে লক্ষ্য করলাম ঢুকেই মামী কিছুক্ষনের জন্য বাকরুদ্ধ হয়ে গেল, তারপর আমার অর্ধ সুপ্ত লিঙ্গের দিকে চোখ যেতেই, আমি তৎক্ষণাৎ গামছাটা কোমরে জড়িয়ে নিলাম, মামীও তৎক্ষণাৎ হাত দিয়ে চোখ আড়াল করে বলল, " দরজাটা লাগায় দাওনি ক্যান, বাবা " " তুমি ভিতরে আসো ক্যামনে বুজবো !! " বলে বাইরে বেরিয়ে গেল ।
আমিও ব্রাশ সেরে গামছাটা ভালোভাবে জড়িয়ে বাইরে এসে দেখলাম মামী কুয়োর পাড়ে মাঠ থেকে তুলে আনা শাক ধুচ্ছে ।
আমি খানিকটা অপ্রস্তুত হয়ে মামীকে বললাম, " দিতে ভুলে গেছি, মামী " সরি
মামী বলল, " ঠিক আসে, বাপ, ঘরে যাও, আমি একটু পইরে নাস্তা নিয়া আইতাসি "
আমিও তাড়াতাড়ি ঘরে চলে গেলাম । ঘরে গিয়ে গামছা পড়ে খাটে বসে পুরো বিষয়টা ভাবছি জানালা দিয়ে কিছু দূরে বসার সকালের হাটে মানুষের আনাগোনা দেখছি । কিছু সময় পরে মামী খাবার নিয়ে আসলো আর আমার রাত্রিবাসের দুখানি জামা কাপড় কাচার জন্য নিয়ে গেল । বলল, " খাইয়া লও বাবা, আমি এট্টু পরে আইসা ঘরখানি পরিষ্কার কইরা দিমু "

ঘরে গিয়ে সম্পূর্ণ বিষয়টার শুরু থেকে পুঙ্খানুপুঙ্খভাবে স্মৃতিচারণ করলাম, মামীর হঠাৎ স্তম্ভিত হয়ে যাওয়া ও ক্ষণিকের জন্য হলেও আমার অর্ধশক্ত পুরুষাঙ্গের দিকে চেয়ে থাকা আমাকে খুবই কামুক করে তুলেছে
। অথচ এই বিষয়টাকে এভাবে কোনদিন চিন্তাই করে দেখিনি, আমার মামী বয়সে আমার মায়ের থেকে কিছু ছোট হলেও সে আমার মাতৃ তুল্যা । সে হয়তো আমাকে ছোটবেলায় বার কয়েক স্নান করিয়েছে আজ এত বছর পরে হঠাৎ ঘটে যাওয়া ওই ঘটনা আমাকেও বাকরুদ্ধ করেছে । কিন্তু সেদিনের সেই ঘটনা আমার মনে মামীর প্রতি এক অন্য ভাব জাগিয়ে তুলেছিল ।

দ্বিতীয় ঘটনা:

এর কিছুদিন পরে সকালে উঠে প্রাতকৃত্য সেরে মামীর কিছু কাজ করে দিচ্ছিলাম, আর মামির সাথে এ কথা সে কথা বলছিলাম । তারপর খানিক বাদে কাজ সারা হয়ে গেলে, আমি উঠে ঘরের দিকে গেলাম । ঘরে ঢুকতেই হঠাৎ আমার মনে একটা দুষ্টু বুদ্ধি খেলে গেল, আমি অপেক্ষা করতে থাকলাম কখন ভাবি খাবার নিয়ে আমার ঘরের দিকে আসবে । খানিকভাবে নুপুরের ঝনঝন শব্দ আমার কানে এলো, আমি তাড়াতাড়ি গামছা খুলে, ধনে চার পাচ বার মোচ দিয়ে সেটাকে লম্বা করে, দরজার দিকে মুখ করে হাতে পুরানো রাত্রিবাসের লুঙ্গিটা নিলাম । ভাবটা এমন যে, আমি গামছাটা ছেড়ে লুঙ্গিটা পড়তে যাচ্ছি । ঠিক সেই সময় খাবার হাতে মামী ঘরে ঢূকল । ঘরে ঢোকা মাত্রই স্বাভাবিকভাবেই মামির চোখ আমার অর্ধশায়িত পুরুষাঙ্গের দিকে গেল । মামী সেই অবস্থাতেই হতবাক ভাবে দাঁড়িয়ে পড়ল । আমিও সেই মুহূর্তে লুঙ্গিতে পা দুটো গলিয়ে ভারসাম্য হীনতার ভান করতে করতে বললাম, " মামী, আমি আসলে পোশাকটা বদলাচ্ছিলাম, মানে…. তুমি চলে আসবে বুঝতে পারিনি " মামী তখনই মুচকি হেসে আমার থেকে মুখ ফিরিয়ে নিয়ে, খাটে জলখাবার টা রেখে, আমার দিকে পিঠ করে দাঁড়িয়ে রইল, আয়নায় দেখলাম, মুখে এক বিচিত্র হাসি ।
তারপর পিছন ফিরে থেকেই আমায় উদ্দেশ্য করে বলল, " রাত্রের লুঙ্গিটা আর পর ক্যান, আমারে দাও ধুইয়া দিই । গামছা পইরাই নাস্তাটা কইরা একেবারে স্নান সাইরা নাও " আমি আবার লুঙ্গি থেকে চেঞ্জ করে গামছা পড়ে নিলাম, আর মামী হাত বাড়িয়ে লুঙ্গিটা নিতেই, আমি আরেকবার সরি বললাম । প্রত্যুত্তরে আমার কাঁধে দুবার হালকা হাতে চাপড় মেরে মামী বলল, " কিসু হয় নাই বাপ, আমি কিসুই দেখি নাই "

মামি অবশ্যই মিথ্যা কথা বলেছে, কারণ মামী কিছু যদি নাই দেখে থাকে, তাহলে বুঝলো কি করে যে সেখানে কিছু ছিল , তাই না !!! যাই হোক বিষয়টা আমার কাছে যথেষ্ট উত্তেজক ছিল, মামি চলে যেতেই আমি বিষয়টি চিন্তা করে হস্তমৈথুন করতে থাকি, আমাকে অকস্যাত বিনা কাপড়ে দেখে, মামি যারপরনাই হতচকিত হয়েছে ।

তৃতীয় ঘটনা :

এরপর বেলা দশটা নাগাদ একদিন স্নান করতে যাব, তার আগে গায়ে তেল মাখছি, মামী আমাকে কিছু বাসন, আমার ঘরে দরজার উপরে তাকে রেখে দেয়ার জন্য বলল । এই সুযোগে বাড়ায় মোচ দিয়ে দিয়ে ক্রমে সেটাকে মামিকে দেখানোর জন্য সুযোগ্য করে তুলতে লাগলাম । এরপর মিনিট দুই তিনেকের মধ্যে মামীর বাসন গুলো নিয়ে পাশের এক ঘরে যেতেই, আমি কুয়োর পার থেকে এক ছুটে গিয়ে ঘরে ঢুকলাম । মামী আমায় তৈলাক্ত অবস্থায় দেখে বুঝতে পারল যে আমি হয়তো স্নানের জন্য প্রস্তুত হচ্ছিলাম, মামী বলল, " তোমারে ডাইকলাম বাপ, এগুলা এট্টু ওপরে তুইলা দাও, তো সোনা "
দেখলাম মামির শাড়ি খানি ভাজ করে কোমরের দিকে গোজা, আর মামির গোড়ালি থেকে হাঁটুর খানিকটা উপর পর্যন্ত অংশ সম্পূর্ণ উন্মুক্ত, ঈশত শ্যামলা নির্লোম পাকা মোচার ন্যায় পায়ের থোরের দিকে চাইতেই আমার পুরুষাঙ্গটি কাঠিন্যের ব্যথায় টনটন করে উঠলো, আর আমি উত্তেজনা প্রশমনের জন্য গামছার উপর দিয়েই লিঙ্গ মুন্ডুটাকে ডান হাত দিয়ে ধরে বেশ কয়েকবার চটকে দিলাম । আর মই দিয়ে উপরে ওঠার আগে গামছা লাগে ইচ্ছা করে খানিকটা আলগা করে কোমরের সাথে জড়িয়ে রাখলাম, যাতে অল্প চেষ্টাতেই সেটা কোমর থেকে পড়ে যায় । সমস্ত রকম ব্যবস্থা করে মইয়ে উঠতে যাব, মামী আমায় দেখেই, হঠাৎ করে বলে উঠলো, " গামসাটা ভালো কইরা জরায় লও বাবা, এইডা ক্যামনে বান্ধা হইসে !! নালে পায়ে জড়াইয়া পইড়া যাবা "
নিচে তাকিয়ে দেখি, গামছাটা সত্যিই হয়তো একটু বেশি আলগা করে বাঁধা হয়ে গেছে, তাই ইচ্ছা না থাকলেও খানিকটা ভয়ে ও মামীর দাবরানিতে গামছাটিকে খানিকটা ভালোভাবে জড়িয়ে নিলাম । এদিকে চরম উত্তেজনায় আমার সম্পূর্ণ ঊর্ধ্বমুখী পুরুষাঙ্গটি অর্ধশায়িত রক্তিম মুন্ডবিশিষ্ট মোটা সর্পে পরিনত হয়েছে, লিঙ্গমুন্ডে গামছার কাপড়টি তখনো পরিষ্কারভাবে অনুভূত হচ্ছে । এরপর ক্রমে মইয়ে উঠে এমন ভাবে দাঁড়ালাম যাতে আমার কোমরের অংশটি একেবারে মামীর মুখের সামনে থাকে । একে একে মামীর দেওয়া বাসন গুলি তাকে রাখছি, আর এরই ফাকে একবার ভারসাম্যহীনতার ভান করে কায়দা করে, আমার অর্ধ কঠিন দীর্ঘ সর্পিল পুরুষাঙ্গটি গামছার ফাঁক দিয়ে উন্মুক্ত করে দিলাম ।
এমতাবস্থায় আমাকে দেখেও মামী কিছু বলতে পারল না, কোনোরকমে মই ধরে দাঁড়িয়ে থাকল, আর আমার পুরুষাঙ্গে মামীর গরম নিঃশ্বাস পড়তে লাগল । মামীর গরম নিঃশ্বাসে ক্রমে আমার ধনে আরো জান আসতে শুরু করল, সেটি ধীরে ধীরে অর্ধ উত্থিত হয়ে মামীর চোখের সামনে কাপতে লাগল । আমি মুখে এমনভাব করলাম যাতে আমি কিছুই জানি না, কিন্তু এতে মামীর অভিব্যাক্তিতে ঈষত ক্রোধ হয়তো বা বিরক্তির ইঙ্গিত দেখলাম । মামী বরাবরই স্নেহশীল আবার গম্ভীরও তাই এতে আমি ভয় পেলেও, শরীরে এক অদ্ভুত শিহরণ অনুভব করলাম ।
পরে কী হবে জানি না, কিন্তু এইটা আমারই সময় ভেবে আমি, পায়ের খানিক কম্পনে মইটা নাড়িয়ে দিলাম, আর এতে আমি পড়ে যাব ভেবে মামীকে অনিচ্ছা সত্ত্বেও আরো কাছে এসে দু হাতে মইটা ধরতে হল । আমিও এই সু্যোগে কাসার একটা ভারী কড়াই ওপরে ওঠানোর সময় বাম হতে গামছার খানিকটা অংশ কোমড়ের পিছনের দিকে গুজে দিতেই, সামনে আরোও খানিকটা জায়গা ফাকা হয়ে গেল, আর আমি আরেকটি পা মইয়ের এক ধাপ উচুতে রেখে কড়াই সমেত হাত দুটো তুলে দিতেই, পরিষ্কার অনুভব করলাম, আমার পুরুষাঙ্গটা মামীর মুখের কোনো একটা অংশে বারি খেল । মামীর মুখমন্ডলের ছোয়ায় আমার লিঙ্গটি তখন লৌহ কঠিন রূপ ধারণ করেছে, তখন সেটি সম্পূর্ণরূপে উত্থিত ।

হঠাত এরূপ পরিস্থিতিতে মামীর মুখ থেকে বিরক্তি সূচক এক শব্দ বেরিয়ে এল, আর মামী থু থু করে এক দু দলা কফ মিশ্রিত থুতু ছুড়ে দিল আমার লৌহ কঠিন উত্থিত পুরুষাঙ্গের দিকে । মামীর হঠাত এরূপ প্রতিক্রিয়ায় ভয়ে আমার হাত পা ঠান্ডা হয়ে গেল । এদিকে মামী আমায় মই থেকে নামিয়েই কোনো কথা না বলে বাসনগুলো নিয়ে ঘর থেকে বেরিয়ে গেল । মামী বেরিয়ে যেতেই আমি দরজাটা ভিতর থেকে লক করে দিয়ে, গামছাটা খুলে সম্পর্ণরূপে নগ্ন হয়ে নীচে তাকাতেই দেখি, মামীর মুখ নিঃসৃত কফ থুতু খানিকটা আমার ধনের গোড়ার বালে লেগে রয়েছে আর বেশিরভাগটাই আমার লিঙ্গমুন্ডে জমে রয়েছে, ধীরে ধীরে অভিকর্ষের টানে উত্থিত লিঙ্গমুন্ড থেকে গড়িয়ে গা বরাবর অন্ডকোশের দিকে যাচ্ছে । আমার পুরো গোপনাঙ্গটি সাদা সাদা থকথকে কফ আর থুতুতে ভর্তি । আঙুল দিয়ে খানিকটা নিতেই বুঝলাম বেশ গরম ও পিচ্ছিল প্রকৃতির, নাকের সামনে নিয়ে একবার গন্ধ শুকলাম….
আহা!! কী অপূর্ব সোদা সোদা, গন্ধ !! এ তো মেঘ না চাইতেই জল!!
নিজেকে আর সংযত রাখতে পারলাম না, লৌহ কঠিন তপ্ত কামদন্ডটাকে মুঠিতে শক্ত করে ধরে ডগা থেকে গোড়া পর্যন্ত মামীর থুতু আর কফ সহ প্রবল শক্তিতে মৈথুন করতে থাকলাম । মনে হতে থাকল মামী যেন নিজের মুখে নিয়ে লিঙ্গমুন্ডটা সমানে চুষে চলেছে । একথা মনে হতেই আর ধরে রকাহতে পারলাম না, কিছুক্ষনের মধেই লিঙ্গমুন্ড থেকে গলিত লাভার ন্যায় অনর্গল বীর্য উতক্ষেপিত হতে থাকল ।

পরপর শরীরে ঝাকুনি দিয়ে থোকা থোকা বীর্য নির্গত হতে থাকল, এক সময় অন্ডকোশে ব্যাথা অনুভব করলাম, কিন্তু হাত যেন থামতেই চাইছে না আর লিঙ্গও শিথিল হচ্ছে না, আমি চোখ বন্ধ করে স্মৃতি চারন করে সর্বশক্তিতে মৈথুন করতে থাকলাম । আমি যেন আর আমিতে নেই, খানিক বাদে দ্বিতীয় বারের জন্য বীর্য স্খলন শুরু হল, আমি ক্লান্তিতে বিছানায় ঢলে পড়লাম ।

চতুর্থ ঘটনা :

এর ঠিক দু দিন পরের কথা, সকালে উঠে মামীর সাথে মাঠে কিছু কাজ করতে গেছিলাম, তারপর বেলায় মামীর সাথে গল্প করতে করতে বাজার করে বাড়ী আসি । মামীকে সাহায্য করায়, সেদিন সকাল থেকেই মামীর মনটা বেশ খুশি খুশি ছিল । বাড়ী এসে মামী স্নান করে রান্না চাপাল আর আমি চিলেকোঠার ঘর থেকে মামীর কথা অনুযায়ী কিছু নোংরা আবর্জনা পরিষ্কার করতে গেলাম । বেশ কয়েক ঘন্টা পর সব পরিষ্কার করে নিচে নেমে নিজের ঘরে গিয়ে বসলাম । খানিক বাদে মামী আমার ঘরে এসে আমায় জল দিল, আর কাজ করার জন্য আমার মিষ্টিমুখে প্রশংসা করল । আমার পরনের কাপড় নোংরা হয়ে গেছে দেখে, বলল, " বীরূ বাবা, কাপড় টা ছাইরা দাও, গামসা পইরা বও, এহুনি তো সান করবা । আমি তোমারে নতুন লুঙ্গি দিতাসি "
এই বলে, গামছাটা দিয়ে চলে গেল, আর আমিও লুঙ্গিটা ছেড়ে সেটা পড়ে নিলাম । হঠাত করে, মামীকে আবার আমার কালো ছয় ইঞ্চি ধনটা দেখানোর ইচ্ছা হল । আগের বার মামীর প্রতিক্রীয়া আমার ভাল লেগেছিল । সেই বয়সে আমার ধন লম্বায় তেমন বড় না হলেও বেশ মোটা ছিল আর আমার বিচো দুটোর সাইজ বরাবরই একটু বড় ।

মামীর ডাসা পোদের কথা ভেবে ধনে দশ বারো মোচ দিতেই তা শানিয়ে উঠল । মনে মনে ভাবলাম, যাই হোক, আমার মামীর গতরটা কিন্তু খাসা ।
খানিক বাদে, মামী আবার আমার আরোও কিছু জামা কাপড় নিয়ে ঘরে এল, মাটিতে বসে ভাজ করতে করতে, সকালে মাঠে আমার সাথে এক ভদ্রলোকের কথোপকথনের কথা জিজ্ঞাসা করতে থাকলো, আর আমিও পায়চারি করতে করতে সব জবাব দিতে থাকলাম, আর সেই সাথে ধনে বারে বারে মোচ দিয়ে সেটাকে লম্বা করে রাখলাম, সুযোগ বুঝে কাজ এগোতে হবে ভেবে । ক্রমে আমার স্কুলের কথা ও কিছু মজার প্রসঙ্গ এল তার সাথে খেলাধুলা ও ব্যায়ামের প্রসঙ্গ আসতেই, মামী তার কোমরে ব্যথার জন্য কিছু ব্যায়াম জানতে চাইলো । তখনই আমার মনটা আনন্দে নেচে উঠল, আমি ও কোমড় দুলিয়ে, সামনে ঝুকে পড়ে নানা রকম ব্যায়াম দেখাতে থাকলাম আর মামীও একদৃষ্টে আমায় লক্ষ্য করার চেষ্টা করছিল । এই সুযোগে কোনরকমে পিছন ঘুরে ধনের চামড়াটা টেনে কালচে মুন্ডটা কয়েকবার রগড়ে দিতেই ধনটা আধ খাড়া হয়ে গেল, তক্ষুনি মামীর দিকে সামনে ফিরে, হাতের টানে পিছনে কোমর থেকে গামছার একটা কোচা বাইরে করে দিতেই গামছাটা নীচে খুলে পড়ে গেল । মামীর সামনে আমি সম্পূর্ণ নগ্ন, মামীর চোখের সামনে আমার ল্যাওড়াটা লম্বা হয়ে ঝুলে রয়েছে । আমি আড় চোখে লক্ষ্য করলাম মামির চোখ দুটো আমার আধ খাড়া ধনের উপর এসে আটকে গেছে, আমিও ভঙ্গী করে তখন চোখ বন্ধ করে ঘাড় ঘুরিয়ে, ঘাড়ের ব্যায়াম দেখাচ্ছি । হটাত করে, আওয়াজ এল, " আ : বীরূ !! "
আমি, তক্ষুনি বিশাল ভাবে লজ্জিত এমন ভাব করে তাড়াতাড়ি গামছাটা কোমড়ে জড়িয়ে নিলাম । মামী ততক্ষণে চোখ ফিরিয়ে নিয়েছে, মাথা নীচু করে কাপড় গোছাতে গোছাতে বলল, " বীরূ বাবা, কী কর গামাসাটাও ঠিক কইরা বানতে পার না "
আমি বললাম, " না মামী !! কোমড়েই তো ছিল…. কী করে যে পড়ে গেল…. "
তারপর আবার ভান করে উদ্বিগ্ন কন্ঠে জিজ্ঞাসা করলাম, " মামী, তুমি কিছু দেখোনি তো? "
একথায় মামী চাপা কৌতুক অথচ রাগ মিশ্রিতভাবে আমার দিকে দেখল, তারপর তলায় গামছার দিকে খানিক চেয়ে রইল, আমার বাড়া টা তখনো আধ খাড়া হয়ে আছে, গামছার ওপর থেকে সেটা স্পষ্ট বোঝাও যাচ্ছে । তারপর কী জানি ভেবে আবার নিজের কাজে মন দিল ।
আমি মনে মনে বুঝলাম কাজ হয়েছে । আমিও নিরপরাধ মুখ করে কয়েক সেকেন্ড দাঁড়িয়ে থেকে, ,আবার উদ্বিগ্ন কণ্ঠে জিজ্ঞাসা করলাম, " ও মামী, বল না, তুমি কিছু দেখোনি তো !! "
মামী খানিকটা রাগত স্বরে জবাব দিল, " কী আবার দেখমু !! নতুন কইরা কী আর দেখার আসে? আর পাচটা মদ্দা মানুষের যা থাকে, তোমারও তাই আসে "
আমি কী উত্তর দেব, ভেবে না পেয়ে বললাম, " মানে? "
মামী বলল, " মানে আবার কী ? তোমার আর কিসু দ্যাইখ্যার বাকী নাই আমার "
মামীর মুখে প্রথমবার এই কথা শুনে আমার ধনটা টনটন করে উঠল । আমি চুপ করে বিছানায় বসে থাকলাম ।
খানিক বাদে মামী বলে উঠল, " তোমার সোনার চামড়াটা সবসময় উইঠা থাহে ক্যান ? "
আমি আমতা আমতা করে বললাম, " চামড়া! ! কী চামড়া? কোথায় থাকে…. কি বলছ? "
মামী আবার গজগজ করে উঠল " আহা: ঢং কর? কিসুই বোজো না !! এত্তো বড় বুইড়া মদ্দা, ঠিক কইরা কাপড় পড়তে জানে না, যহনি দেহি ন্যাংটা… ধন লম্বা কইরা, মুন্ডি বার কইরা খাড়ায়ে থাহে….. মামীরে ধন দেখাও !! শয়তান সেলে !! "
হঠাত মামীর এরূপ আক্রমণে আমি খানিকটা গুটিয়ে গেলাম । আমি কাদো কাদো গলায় নাটক করে কিছু না বোঝার ভান করতে থাকলাম । তারপর মামি রাগি ভাবে আমার দিকে তাকাতেই আমার কাদো কাদো নিরপরাধ মুখ দেখে খানিকটা শান্ত হল । আবার কাপড় গোছাতে থাকে । আমি বললাম, " মামী, তুমি আমাকে মারো, কিন্তু রাগ করে থেকো না, আমি সত্যিই বুঝতে পারছি না তুমি কি বলছ "

মামী কিছু না বলে নিঃশব্দে কাপড় গোছানো শেষ করে উঠে যেতে গেলেই, আমি হাত ধরে বিছানায় বসালাম আর তাতে আমার হাত একটানে ছাড়িয়ে নিয়ে,
মামী রেগে গিয়ে বলল, " সাড় আমারে …., আমার কাজ আসে "
রেগে গেছে বুঝে নিজে তক্ষুনি মামীর পায়ের কাছে বসে, তার পা দুটো নিয়ে আমার থাইয়ের ওপর নিয়ে তাকাতেই মুখ দেখে মনে হল তখন রাগ অনেকটা পড়ে গেছে । মামীকে আদুরে গলায় বললাম, " বলো না, কি বলতে চাও, রাগ করে থেকো না প্লিজ, তুমি কষ্ট পাও এরম কোন কাজে আমি কি কখনো করতে পারি ? তুমি তো আমার বন্ধু বল ! "
একথায় মামীর মুখে রাগ সরে গিয়ে পুরনো চাপা কৌতুক পূর্ণ অভিব্যক্তি ফুটে উঠলো । মামী বলল, " তোমার সোনার সামড়াটা উইট্যা থাহে ক্যান? "
আমি আবার বললাম, " কোন চামড়া? "
মামী কড়া গলায় বলল, " আহা: মরণ !! , কিসুই কী বোজো না !! এদিকে সবকিসুই তো বাড়তাসে, আর মাতায় বুদ্ধি নাই !! "
আসলে বয়সের কারণেই আমার খানিক লোমও গজিয়েছে, সেটাই ব্যাঙ্গাত্মকভাবে মামী বলল ।
আমি কিছুই না বোঝার ভান করে মামীর দিকে তাকিয়ে থাকলাম । মামী বলল, " গামসাটা খোল "
এ কথাটা আমার কানে বজ্রপাতের মতো লাগল । মামী আমাকে তার সামনে ল্যাংটো হতে বলছে !! সেই মামী, ডাঁসা পোদ আর ভরাট স্তনযুগলের কথা ভেবে আমি এতদিন অবাধভাবে হস্তমৈথুন করে চলেছি, সে মামী !!
তবুও আমি লজ্জা লজ্জা মুখ করে মামীর দিকে তাকিয়ে বললাম,
" কী বলছ গো, তোমার সামনে… , "
মামী বেকিয়ে বলল, " আহা হা !! মামীরে ধন লম্বা কইরা দ্যাখাইতে পারো, আর তার সামনে ন্যাংটা হত্তে শরম লাগে !! "
আমি চুপ করে থাকতে, মামী বলল, " গামসাটা খুলতে বলেসি না ? আর তা সাড়া, তোমার আর কী দ্যাখতে বাকী আসে আমার? "
আমি কোনো রকমের গামছাটা খুলে দিয়ে, জড়োসড়ো হয়ে বসলাম । মামী বলল, " পা দু খানি ছড়াইয়া দাও "
আমি তখন কাচুমাচু হয়ে মামীর দিকে তাকাতেই, মামী পা দুটি দিয়ে আমার নগ্ন উরু দুটিকে আরো ফাক করে দিয়ে পা দুটো দিয়ে আমার উরু দুটো চেপে রইল ।

এদিকে পা দুটো ফাক করানোতেই আমার প্রায় সুপ্ত যৌনাঙ্গটা মামীর সামনে উম্নুক্ত হল । চামড়াটা সেই ওপরের দিকে টানাই আছে, আর কালচে মুন্ডটা বেরিয়ে আছে । কী বলব ভাবছি, এমন সময় আমার মাথায় একটা বুদ্ধি এলো ।
মামী বলল, " এইডা কী? চামড়াটা উইঠা আসে ক্যান, তোমার তো এরম থাহার কথা না…. "
আমি না বোঝার ভান করে বললাম, " কোনটা মামী? " সবই তো ঠিক আছে, এরমই তো থাকে, তুমি দেখো "
মামীর সামনে এভাবে নগ্ন অবস্থায় থাকায় ততক্ষণে আমার ধন নরম থাকলেও, খানিক লম্বা হতে শুরু করেছে ।
মামী বলল, " দেখতাসি তো ! চামড়াটা আগায় দাও দেকি !! " আমি আবার না বোঝার ভান করতে থাকলাম । বললাম, " কী করতে বলছ? বুঝতে পারছি না, তুমি করে দাও "
একথা শুনে মামী চোখ বড় বড় করে বলে, " অহনি সান কইরাসি, তোমার ওইডারে কী হাত দিয়া ধরুম নাকী !! "
আমি বললাম, " না না, তোমার বিশ্বাস না হলে তুমি পা দিয়ে ধরে দেখো "
মামী আমার দিকে ঠান্ডাভাবে খানিক চেয়ে থেকে নীচু থেকে বাম পায়ের শাড়ীটা হাটু অবধি গুটিয়ে নিল । ঈশত শ্যামলা বর্ণের গোদা পা খানি, আর পায়ের পাতায় নুপুর আর মাঝের লম্বা আঙুলে আঙটি । মামী বলল, " একটু আগায়া বস দেখি…. " আমি এগিয়ে বসতেই মামী তার বাম পায়ের বৃদ্ধাঙ্গুষ্ট ও অনামিকা দিয়ে আমার সুপ্ত লিঙ্গটার মুন্ডির নীচের চামড়াটা ধরতে চেষ্টা করল, আমি একটু গা এলিয়ে পিছনে হাতে ভর দিতেই, সেটি খানিক দূরে চলে গেল।

মামী নিজের বসার পজিশন ঠিক করতে গিয়ে আনমনে পায়ের পাতা খানি আমার অন্ডকোশের ওপর আলতো ভাবে রাখল । কী নরম পায়ের তলাটা !!! মামীর পায়ের স্পর্শে আমার ধনে প্রান সঞ্চার হতে শুরু করল । তারপর মামী আবার ঘুরে আমার মুখের দিকে তাকাল, তারপর আবার পায়ের প্রথম দুটো আঙ্গুল দিয়ে লিঙ্গ মুন্ডের নিচে চামড়াটাকে টেনে উপরে তোলার চেষ্টা করতে থাকলো, দু তিনবারের চেষ্টায় সফল হলেও, মুন্ডটি অতিরিক্ত ফুলে থাকার কারনে সেটি অর্ধ উন্মোচিত হয়ে থাকল ।
মামী আমাকে বলল, " এইডা এরম থাহার কতা, তোমার খালী ওপরে উইঠ্যা যায় ক্যান? "
আমি বললাম, " আমার এখানে ব্যাথা তো !! "
মামী শুনে সচকিত হয়ে বলল, " ব্যাতা !! ব্যাতা কোথায় বাপ ? আমায় বলনি তো? " আমি হাত দিয়ে মুন্ডের দিকে দেখাতে, মামী পায়ের আঙুল দুটো দিয়ে লিঙ্গ মুন্ডুটা ধরে জোরে চাপ দিতেই আমি মুখ দিয়ে যন্ত্রনাসূচক শব্দ বের করে, দু হাত দিয়ে পা খানি ধনের ওপর চেপে ধরলাম ।

মামী বলল, " কও কী বাপ, উইঠ্যা দাড়াও, দেহী…. " আমি উঠে দাড়াতেই মামী ডান হাতের দু আঙুল দিয়ে লিঙ্গের চামড়াটা আবার পিছনে টেনে ধনের গোড়ার কাছে নিয়ে, সূক্ষভাবে মুন্ডটাকে নিরীক্ষন করতে থাকল । এতদিন ধরে মামীকে ভেবে মোক্ষম ভাবে হস্তমৈথুন করায় আমার লিঙ্গ মুন্ডের চামড়ায় খানিক লাল ভাব হয়েছে, সেটা দেখে মামী আমার দিকে তাকিয়ে, " এইডারে নিয়া কী করোস ? এইডা এমনি ক্যামনে হল ? "
আমি মনে মনে ভাবলাম মামী তো হেব্বি ঘাঘু মাল, আমি যে নিয়মিত হস্তমৈথুন করি সেটা ধরে ফেলল নাকি !!
আমি বললাম, " জানি না তো মামী "
মামী বলল, " কিসু তো কর, নইলে এই বয়সে মুন্ডি এমন লাল আর গোদা ক্যামনে হয় !! আর গোটাই বা অ্যামনে ঝুইলা গেসে ক্যান " বলে, আমার বিচীর থলিটা বাম হাতে টিপে টিপে দেখতে থাকল ।
আমি কী বলব, ভাবছি, এমন সময় আমাকে চুপ করে থাকতে দেখে মামী বাম হাতে বিচী দুটো ধরে টেনে ধরে, আমার মুখের দিকে তাকিয়ে বলে, " আমি জিগাইতাসি তো !! এই কচি বয়সে গোটার এই হাল ক্যামনে হল কও, কইবা না আমি এইডা টাইনা ছিড়া দিমু ?? "

আমি তড়িঘড়ি বাম হাতে মামীর কাধটা ধরে বললাম, " বেশ কয়েকদিন আগে মাঠে খেলতে গিয়ে পড়ে গিয়েছিলাম তারপর থেকে ওটা ওরকমই হয়ে আছে, প্রথমে একটু চুলকাতো কিন্তু এতো ব্যথা ছিল না কিন্তু দিনে দিনে ব্যথাটা একটু বাড়ছে । " একথায় অনুভব করলাম আমার বিচীর ওপর থেকে চাপটা হাল্কা হল ।
এ কথা শুনে মামী আমার দিকে খানিক তাকিয়ে রইল, আমায় ধনের গোড়া থেকে চামড়া ছেড়ে দিয়ে ডান হাতে আমার গাল ধরে আদর করে বলল, " আমায় একবার বলবা না বাপ আমার… "
আমি বুঝলাম মামী আমার এতক্ষনের অভিনয়টা খেয়ে গেল ।
মামী বলল, " তুমি লুঙ্গি পড়বা না, গামসা পইরা থাকবা, আমি আমিনা বিবির কাস থেইক্যা জাইনা, তোমারে ঠিক করমু "
সেদিন বিকালে মামি আমাকে প্রতিবেশী আমিনা বিবির কাছে নিয়ে গেল, ওনাকে সব খুলে বলতেই উনি আমাকে একবার জায়গাটা দেখাতে বললেন । এতে আমি খানিকটা বিব্রত হলেও, মামি সোজাসুজি গামছাটা ফাক করে দিল । আমিনা বিবি বছর পঞ্চাশের এক মহিলা, মাথায় এক ঢাল কালো চুল, চেহারা একটু ভারীক্কী থাকলেও, চেহারায় বেশ ভালোই যৌলুস আছে । আমিনা বিবি কোনো রকম, রাগ ঢাকনা করে সোজাসুজি আমার সুপ্ত যৌনাঙ্গের উপরের চামড়াটা সরিয়ে মুণ্ডটা দু তিনবার টিপে টিপে ভালোভাবে দেখে নিল । আমি ভান করে যন্ত্রণাসূচক শব্দ প্রকাশ করলেও, আমার মামী বা ওই মহিলা কোনরকম গ্রাহ্য করল না ।
তারপর আমিনা বিবি আমার মামির সাথে কিছু কথা বলবে বলে আমাকে বাইরে করে দিল । আমিও বেড়ার ফাঁকে কান লাগিয়ে তাদের কথা শোনার চেষ্টা করলাম ।
আমিনা বিবি, " ক্যামনে হল পোলায় কিসু কইসে?"
মামী, " কইল তো বল খেলতে গিয়া পইড়া গেসে, ব্যাতা লাগসে নাকী? আবার তো কইল সুলকায় মাঝে মধ্যি… "
আমিনা বিবি, " ন… কিসু লাগসে হইত … কোতায় গেসে কে জানে … খাওনের আর মালিশে বুটি দিতাসি, দিন সাতেক আটেকে পোলা ঠিক হইয়া যাইব "
মামী, " আসা, দাও দিকিনি, ক্যামনে খাতি হবে কও "
আমিনা বিবি,
" শোনো, ব্যাতার জন্য এই বুটি দিনে দুইটা করে দিবা, আর মালিশের জন্য এইডা ধর, পোলারে বসাইয়া, ননার সামড়াটা নীসু কইড়া, মাথাতায় দিবা এইডা… পুরা মুন্ডিটায় তিন সার মিনিট ভালো কইরা মালিশ করবা দিনে সার পাস বার…. মালিশ হলে তারপরে এই নিমের গুড়াটা লাগায় দিবা … আর সামড়াটারে যতক্ষন পারো নীচে টাইনা রাখবা…. যত শুকাবে তত তাড়াতাড়ি সারব…. পোলায় ব্যাতায় লাফাতে পারে, শুনবা না, ধমক দিবা, ওরে সুলকাতে দিবা না, বেশী সুলকালে মালিশের সময় চাইপা চাইপা মালিশ করবা, সুলকানি কমবে, বুজসস ? "
মামী, " হ, বুজসি, কিন্তু আমিনা দি, পোলায় বড় হইসে, ওরে মালিশ করতে গিয়া যদি কোনো অঘটন ঘটে? আমি কী করে সামাল দিব, বলো দিকিনি… "
ইঙ্গিত বুঝে আমিনা বিবি শুনে হেসে বলল,
" হ্যা, মদ্দা মানুষের তো ওইডাই এক খোট, বেশী ঘাটাঘাটি কইরলে ধন খাড়ানোর আইগ্যেই গলগল কইরা মাল ছাইড়া দেয় " একথা শুনে দুজনেই এক চোট হেসে নিল ।
তারপর আমিনা বিবি বলল, " মাল এয়ে গেলে, কি আর করবি…. ঝড়াইয়া দিস, কাসে কাপড় রাখিস একডা, তারপরে মালিশটা কইরে, নিম গুড়া দিয়া উঠবি, আর যেমন বললাম, সামড়াটারে নীচু কইরা রাখবি, মাথাতায় যেন বাতাস লাগে "
মামি টাকা দিতে গেলে নিল না, বলল, " পোলায় ভাল হইলে পান খাওয়ায় দিস, আশা করতাসি সার পাচ দিনেই পোলায় ঠিক হইয়া যাইব "
এদিকে মামী বাইরে আসবে জেনে, তাড়াতাড়ি সেখান থেকে সরে গিয়ে খানিক দূরে চোখ বন্ধ করে বসে রইলাম ।
মামী এসে কাধে হাত রেখে বলল, " ব্যাথা করতাসে? " আমি বললাম, " একটু একটু ",
মামী , " বাসায় চলো, বুটি পাইসি "
আমিও ঘরে চলে আসলাম মামীর সাথে ।
এরপরে, সন্ধ্যাবেলায়, ঘরে এমনি শুয়ে আছি, একটু বাদে মামী মুড়ি মাখা নিয়ে এল, বলল, " বিরূ, এইডা খাইয়া লও, আর গামসাটা খোলো, দাবা লাগনের লাগব "
আমি দাঁড়িয়ে পড়ে গামছাটা, খুলে খাটে রাখলাম, মামী মালিশের ওষুধ নিয়ে এসে খাটে বসল । তারপর ডানহাতে করে লিঙ্গের চামড়াটা পিছনে করে, বামহাতের আঙুল দিয়ে লিঙ্গমুন্ডে তেলটা মালিশ করতে থাকল । এদিকে ধনে মামীর হাত পড়তেই তাতে প্রান আসতে শুরু করল, না চাইতেই সেন্সিটিভ মুন্ডে মামীর নরম হাতের ছোয়ায় ধন ক্রমে শক্ত হতে শুরু করতেই, মামী আমার মুখের দিকে তাকাল, আর ঐ ভাবে তাকিয়ে থেকেই মুন্ডটা বাম হাতের আঙুল দিয়ে মালিশ করে যেতে থাকল । আমি এতে যথেষ্ট অপ্রস্তুত হয়ে পড়লাম, কিন্তু ক্রমাগত মালিশে ততক্ষনে আমার ধন মামীর হাতের মুঠোয় পুরোপুরি শক্তভাবে দাঁড়িয়ে গেছে । আর এদিকে মামী একইভাবে আমার চোখের দিকে তাকিয়েই লিঙ্গমুন্ডে আঙুল দিয়ে ওই চ্যাটচ্যাটে জিনিসটা লাগিয়েই চলেছে । এভাবে তিন চার মিনিট চলার পর আমার বিচীতে একটা টান অনুভব করলাম, বুঝলাম মাল বেরোবার সময় উপস্থিত, তাই মামীকে বললাম, " মামী খুব ব্যাথা লাগছে গো, আর পারছি না "

মামী আমার মুখ দিকে তাকিয়ে শেষ বার কয়েক মুন্ডিটা ঘষে দিয়ে তারপর ছাড়ল । বলল, " এইডারে এমনি রাখবা, সামড়া যেন আগায় না যায় " মামীর কথা কানে ঢুকলেও, মাথায় গেল না , নীচে তাকিয়ে দেখি বাড়াটা পুরোপুরি উর্ধমুখী ভাবে দন্ডায়মান আর মুন্ডটা লাল হয়ে আছে আর প্রবল উত্তেজনায় কেপে কেপে উঠছে । মামী তারপর কী একটা সবুজ সবুজ গুড়ো নিয়ে মুন্ডটায় লাগিয়ে দিল । তারপর আমার দিকে চেয়ে কঠোর স্বরে বলল, " বীরূ !! অহন থাইক্যা কিসু দিন দিনে বার কয়েক এইডা লাগান লাগব, আর যতখন না ঠিক হয় এমনি থাকবা, কিসু পড়বা না, আর সামড়াটা এমনি থাকে যেন… "
আমি বললাম, " তুমি আবার রাগ করবে না তো… "

মামী আমার দিকে চেয়ে রাগীভাবে বলল, " আমিই তো কইতাসি এ্যামনে থাইক্যার লগে, তো কিসু ভাইবাই কইসি, তাই না ? " " আর তোমার আবার এত শরমের কী আসে, এমনিই তো ন্যংটা হইয়াই থাক "
ধ্যাতানি খেয়ে আমি চুপ করে গেলাম, মামী বাইরে চলে গেল । মামীকে কয়েকটা কারণে সত্যিই খুব ভয় পেতাম, কিন্তু তার শারীরিক গঠন, ঈশত শ্যামলা বর্ণ আর ডাগর চোখ দুটো দেখলে, ভেতর থেকে কেমন জানি একটা টান হত । মনে হত নিজেকে উনার পায়ে উতসর্গ করে দিই ।

তারপরের দিন সকালে উঠে বাথরুমে গেছি, খানিক বাদে মামি বাথরুমের দরজায় এসে টোকা দিয়ে খুলতে বলল, খুলতেই হাতে গামছাটা দিয়ে একেবারে চান করে বেরতে বলল । আর ব্রাশ আর মাজনটা নিয়ে গেল । ইচ্ছা না থাকলেও মামীর কথায় সকাল সকাল চান করে নিতে হলো, মামীর কথার অবাধ্য হওয়ার সাহস ছিল না । যাই হোক চান করে বেরোলে, মামী বলল, ঘরে গিয়ে গা মুছে শুকোতে বলল । আমি ঘরে গিয়ে গা মুছে, প্যান্ট পড়ে বসলাম । খানিক বাদে মামী এল, হাতে সেই জরিবুটি তেলের শিশি আর কাগজে মোড়া কীসের জানি গুড়ো ।
যথারিতী প্যান্ট খুলে দাঁড়িয়ে পড়লাম, মামীও একইভাবে মালিশ শুরু করে দিল । খানিক বাদে বাড়াটা আবার দাড়াতে শুরু করেছে দেখেও মামী আর কিছু বলল না । মামী একইভাবে চামড়াটা নিচে টেনে রেখে মুন্ডটায় তেল দিয়ে মালিশ করে যাচ্ছে । খানিকটা অপ্রস্তুত লাগছে, মামীকে বললাম, " মামী !! আমার এখানে একটু একটু লোম হয়েছে, দেখেছো? আগে ছিল না কিন্তু " একথায় মামী আমার দিকে ব্যাঙ্গাত্মকভাবে তাকাল, কিছু বলল না " তারপর আবার বললাম, " মামী, লাগছে, আর কোরো না, আমি যাই "
মামী, " এট্টু সইতে হইবো তো বাপ আমার"
এদিকে বাড়াটা তখন পুরোপুরী দাঁড়িয়ে গেছে, আগের দিন মৈথুন করা হয় নি, এদিকে মামী একভাবে মুন্ডিটার দিকে চেয়ে মালিশ করে যাচ্ছে । বুঝতে পারছি থলিতে বীর্য পাকিয়ে উঠছে, এদিকে মনে ভয়ও হচ্ছে, কিছু ঘটে গেলে, মামী আমায় হয়তো মেরেই ফেলবে । মনে মনে ঠাকুরকে ডাকছি, আর বোধহয় পারব না, এমন সময় মামি মালিশ ছেড়ে উঠে দাঁড়ালো, বলল, " এইডারে, কালকের মতো কইরা রাখবা, সামড়া যেন এ্যামনে থাকে, তুমি বস, আমি আইতাসি " বলে খানিক এক ভেষজ গুড়ো মুন্ডিটায় লাগিয়ে দিল ।

মামী চলে যেতেই, আমি শান্ত হলাম, আর একটু হলেই হয়ে গেছিল । নিজের অজান্তেই বাড়াটা কয়েকবার মোচ দিয়ে নিলাম, আর বিছানায় গা এলিয়ে দিলাম । কখন যে চোখ টা কখন যেন লেগে গেছে, খানিক বাদে মামীর ধমকে চোখ মেলে দেখি, মামী মাথায় গামছা জড়িয়ে কোমড়ে হাত রেখে চোখ বড় বড় করে আমার দিকে তাকিয়ে আছে । আমি বললাম, "কী হল "
মামী, এসে আমার গালে ছোট্ট করে একটা থাপ্পড় কষিয়ে বলল , " সামড়াটারে নীসে নামাই দিস ক্যান? কী কইসি মনে নাই…., সব কিসু কী হাতে কইরা দ্যাখানে লাইগব!! " আমি আমতা আমতা করছি, আবার একটা থাপ্পড়, জোড়ে না কিন্তু টনক নড়ার জন্য যথেষ্ট । আমি কি করব না বুঝে তাকিয়ে রইলাম, মামী বলল, " ঠিক কর, এইডারে, আমি গোসল কইরা আইসি , ধরুম না "
আমি ঠিক করতেই, মামী কিছু দূরে গিয়ে চুল ঝাড়তে থাকল । আমি বললাম, " এটা কখনো নরম হয়, কখনো শক্ত হয়, কখন যে কী হয় বুঝি না, আর আমি বকা খাই শুধু শুধু "
মামী আমার দিকে না ফিরলেও একথায় আয়নায় প্রতিবিম্বতে দেখলাম মুচকি হাসছে । তারপর আমার দিকে ফিরে বলল, " আমার সাথে আইস, তোমারে আমি দেখতাসি "

মামীর পিছন পিছন রান্নাঘরে গেলাম, মামীর হাতে হাতে কিছু কাজ করে দিতে থাকলাম, আর মামী উচু টুলে বসে কাজ করছিল আর আমার সাথে টুকটাক কথা বলছিল আর আমার ধনের দিকে নজর রাখছিল । মামীর সামনে এতক্ষন উলঙ্গ থাকাটা আমার কাছে স্বপ্নের মতো মনে হচ্ছিল, তাই বাড়াটাও কিছুতেই একেবারে নরম হচ্ছিল না । এদিকে অনেক্ষন মামীর কাছ থেকে তেমন কোন বিশেষ মনযোগ না পাওয়ায়, বাড়ার চামড়াটা এক ফাকে টেনে মুন্ডিটা ঢেকে দিলাম । ঠিক মিনিট দুয়েক পরই মামী আবার চেচিয়ে উঠল, " ওই ব্যাটা, কী হইতাসে, ঠিক কইরা বস " আমি শুনেও না শোনার ভান করছিলাম, মামী হঠাত করে বাম পা দিয়ে আমার ডান কাধে একটা ধাক্কা দিল । আমি তাকাতেই নীচে ইশারা করে বলল, " দুইটা তিনটা দিন এট্টু সাবধানে, থাইকতে কইতাসি তো "
আমার হাতে তখন মশলা থাকায় মামী মুচকী হেসে, প্রায় শায়িত বাড়াটাকে নিজের বাম পায়ের প্রথম দুই আঙুলের ফাকে নিয়ে চামড়াটাকে তলায় টেনে ধরল । তারপর পা দিয়েই জোড়ে কয়েকবার ঝাকি দিয়ে বলল, " তোমার সোনাতো ঘুমায় পড়সে বাপ, এইডারে একটূ জাগাও " বলে পায়ের পাতা দিয়ে কয়েকবার আগু পিছু করে বিচীর থলিতে মৃদু চাপ দিতেই বাড়াটা আবার দাঁড়িয়ে গেল । এই দেখে, মামী আবারও মুচকি হেসে কাজে মন দিল, আর পা খানি একই ভাবে আমার ধনের ওপর রেখে দিল, আর মাঝে মাঝে পা দিয়ে উপর নীচে করে ধন টাকে জাগিয়ে রাখল আর চমড়াটাকে মুন্ডির নীচে করে রাখল । সমগ্র বিষয়টা আমার কাছে স্বপ্নের মতোই লাগছিল ।
এরমভাবে আরোও এক দুদিন চলে গেল ।
যাইহোক, এরপর একদিন খাওয়া দাওয়া শেষে, মামী পান চিবোতে চিবোতে আমার ঘরে এসে আরেকবার মালিশের জন্য ইঙ্গিত করল । আমিও সামনে গিয়ে খাটে বসে পড়লাম। এতদিনে মামী আর আমি দুজনেই বিষয়টাতে অনেকটাই স্বচ্ছল হয়ে পড়েছি, মামীও যথারীতি ধনের মাথায় তেল জাতীয় ওই চ্যাটচ্যাটে ওষুধটা লাগিয়ে দিতে থাকল । ক্রমে আমার বাড়াটা মামীর হাতের মুঠোয় ফুলে ফেপে উঠল, কিন্তু মামীর তেমন কোনো প্রতিক্রিয়া দেখলাম না, একই ভাবে মালিশ করে যাচ্ছে, এদিকে আমার বিচীতে আবার রস পাকয়ে উঠছে । আমি আবার খানিক অপ্রস্তুত হতে থাকলাম, কিন্তু মামীর কোনো ভ্রুক্ষেপই নেই দেখে
মামীকে বললাম, " মামী !! আমার নুনুটা না কেমন জানি সুরসুর করছে গো, মনে হচ্ছে হিসি করে দেব " একথায় মামীর হাত থেমে গেল,
মামী বলল, " আগে কখনও হইসে এ্যামন?"
আমি বললাম," না, "
মামী আমার চোখের দিকে খানিক স্থিরভাবে চেয়ে রইল, তারপর বলল, " মালিশ তো করতে হইব .. আর তো কয়ডা দিন "
বলে আবারো মুন্ডিটাকে চেপে চেপে ডলতে লাগল, এদিকে গত তিন চার দিনে গড়ে চার পাচ বার ধরে মামীর হাতে ক্রমাগত ধনের মুন্ডি পেষন চলছে, হস্তমৈথুনের সময়ই পাচ্ছি না, মামী সবসময়ই চোখে চোখে রাখছে । সব কিছু মিলিয়ে পরিস্থিতি এমন যে, ধনে তিন চার দিনের জমা বীর্যরস পাকিয়ে উঠছে, আর এরই মাঝে আমার ইস্পাতের মতো শক্ত ধনের ওপর মামীর নরম হাতের ক্রমাগত মর্দন আমাকে ক্রমে সহ্যের সীমা লঙ্ঘন করতে বাধ্য করছিল ।
আমি কাতরভাবে বললাম, " মামী গো, আমার থলিতেও কেমন জানি ব্যাথা করছে, আর খালি মনে হচ্ছে হিসি করে ফেলব "
মামী বলল, " এইডা হিসি না "
আমি এই সুযোগে আনাড়িপনা কর বললাম, " কী যে বল না, আমার হিসি পাচ্ছে আমি জানি "
এদিকে মামী আমার চোখে চোখ রেখে ধীরে ধীরে হলেও বেশ চেপে চেপে একইভাবে ধনটাকে মালিশ করে চলছে, একসময় থেমে বলল
" মুত পাইসে তো, তাহলে মোতো এহনি, দেখি ক্যামন পার… "
আমি চেষ্টা করার ভান করলাম, আমি তো জানি হিসি হবে না, মাল ধনের গোড়ায় এসে গেছে এখন কী আর হিসি হয়…
মামী বলল, " হইল না তো!! "
আমি বললাম, " তুমি কী করে জানলে? "
মামী কিছু না বলে আবারো মালিশ করতে থাকল, ততক্ষনে খানিক সময় পাওয়াতে আমার উত্তেজনা খানিক প্রশমিত হয়েছে, কিন্তু মামীর মালিশের ঠেলায় আবারো আমি চূড়ান্ত পরনতির দিকে এগোচ্ছি বুঝতে পারলাম । আর সহ্য করতে পারছিলাম না, বিচী ধনের গোড়ায় এসে আটকে গেছে ।
এমন সময় মামী মালিশ থামিয়ে, " বিচীটাকে বাম হাত দিয়ে চেপে ধরল আর ধনের গোড়ায় ডান হাত দিয়ে কীভাবে যেন চেপে ধরল । সে চাপ মানে, মনে হল আমার সব শক্তি নি:শেষ করে দিল, যন্ত্রনায় আমার চোখে জল চলে এল । আধ একমিনিট এরম করে থেকে মামী তার বজ্র মুষ্ঠি আলগা করল, আর এতে আমার ধরে প্রান এল ।
সিঁদুর আমায় হাফাতে দেখে, মামী বলল, " আর লাইগবো ন… অহন ঘুমাও "
মামী কে খানিক রাগ দেখিয়ে বললাম, " তূমি আমার থলি এমনি করে ধরলে কেন,আমার তো ব্যাথা লাগে নাকী? "
" আমার হিসি পেয়েছিল বলে, এমন করে ব্যাথা দিলে!! হিসি করে এলে কী ক্ষতি হতো? তারপরে নয় মালিশ করতে "
মামী বলল," কইতাসি না এইডা হিসি নয়, আর এট্টু ব্যাতা সইতে পার না, কেমন পোলা তুমি !! "
আমি," তুমি কী করে জানলে, হিসি তো আমার পেয়েছিল, আর আমার থলিটা খুব ব্যাথা করছে "
আমার বাড়াটা তখন ইস্পাতের ফলার মত শক্ত হয়ে দাঁড়িয়ে আছে, আর বিচী দুটো গোড়ায় চেপে আছে, আর এতক্ষন মালিশের কারণে মুন্ডিটা কালচে বর্ণ ধারন করেছে । মামীর প্রবল চাপের কারণেই হোক বা অনেকদিন বীর্যপাত না হওয়ার কারনেই হোক বিচী দুটো সত্যিই ব্যাথা করছিল ।
মামী আবার চোখ বড় বড় করে আমার ধনের দিকে ইঙ্গিত করে বলল, " তোমার কী মনে হয়, মদ্দা মানষের এইডা আমি প্রথম দ্যাখতাসি, না প্রথম ধরতাসি !! এইডা কহন ক্যামনে থাইকলে কী হইতে পারে, তা আমি জানি না ভাবতাসো? তোমার এইডার অবস্থা দ্যাকসো? আর মালিশ করলে ধইরা রাখতে পারবা? "
আমি বুঝলাম মামী টপিকে ঢুকছে, এই সুযোগটাকেই কাজে লাগাতে হবে ।
আমি অবাকভাবে মামীর দিকে তাকিয়ে রইলাম খানিক, তারপর বললাম, " আমার এটা তো এরমই থাকে, তুমি তো আগেও দেখেছো, এতে আমি কী করবো? আর এতে আবার কী ধরে রাখবো? "
মামী স্থিরভাবে আমার দিকে চেয়ে রইল, মামীর ঠোট দুটো একটু মোটা, কিন্তু মুখখানি বড় সুন্দর দেখাচ্ছে । মামীর সামনে সম্পূর্ণ নগ্ন আমি, বাড়াটা তখনও মামীর নরম হাতের পেষনের আশায় খাবি খাচ্ছে, আর কালচে মুন্ডটা থেকে ফোটা ফোটা রস কাটছে ।
মামী একবার আমার ধনের দিকে দেখে নিয়ে আবার বলে উঠল, " বীরূ, তোমারে একটা কথা বলি শোনো, তুমি বড় হইতাসো, কিন্তু তুমি অনেক কিসুই বোজো না । তোমার এ্যামনে আমার সামনে ন্যাংটা থাহাটা ঠিক নয়, তাও আবার তোমার এইডা যহন এমনে খাড়ায় থাহে, আর তোমার ওইডারে আমার ধরাটাও ঠিক না, বাপ, তোমার দাবা লাগনের লগে আমারে ধরতে লাগে "
আমি বললাম, " কেন? তুমি ধরলে কী হয়েছে? আর তাছাড়া আমার থলিটা কেমন জানি টনটন করছে, মনে হচ্ছে হিসি আটকে আছে, তুমি ঠিক করে দাও মামী "
মামী তখন ডান হাত দিয়ে বিচী দুটো হাল্কা হাল্কা মালিশ করে দিতে দিতে বলল, কিন্তু এইডা তো আমার করা যাবে না, সোনা আমার, তোমারে যে কী করে বোজাই!! "
মামী ডান হাত দিয়ে বিচি দুটো মালিশ করতে থাকল, আর আমার বাড়াটা টান টান হয়ে ছাদের দিকে মুখ করে দাঁড়িয়ে আছে, এভাবে মামীর সামনে থাকতে পারব, এরকম কখনও ভাবিই নি ।

মামী বিচী দুটো মালিশ করতে থাকল, আরামে আমার চোখ দুটো বুজে এল, আমি পা দুটো মামী দু পাশ দিয়ে ছড়িয়ে দিয়ে পাছাটা একেবারে মামীর কোলের কাছে ।
মামী এরূপ ব্যবহারে এবার বেশ গম্ভীরভাবে আমার দিকে চেয়ে বলল, " কী হইতাসে, এইডা? "
আমি বললাম, " মামী, আমার হিসি পেয়েছে আর মাথাটা খুব সুরসুর করছে, কিছু একটা কর "
একথায় মামী আমার হাতে লুঙ্গিটা দিয়ে চোখ ঢাকতে বলল, আমি কারণ জিজ্ঞাসা করতে,
মামী খানিক চুপ করে থেকে বলল, " ঠিক আসে, কিন্তু তুমি আমারে দেখবা না, কারণ এইডা ঠিক না, আর যতহন না আমি কইমু মুখ থাইক্যা লুঙ্গিটা সড়াবা না, তা সে বারইবার সময় যতই যেমনি লাগুক…."
আমি, " ঠিক আছে, মামী… কিন্তু কী বেরোবে? "
মামী বলল, " কী আবার বারইবে !! সাদা মালাই সাড়া !! "
আমি আবার আনাড়িপনা করে বললাম, " মানে, কিন্তু আমার তো… তুমি কী করে জানলে? "
মামী খানিক মুখ ঝামটা দিয়ে বলল, " হ !! এক বচ্চার মা হই গেলাম গা, আর আমি জানুম না… সুপ কর না বাপ !! অহন মুখ ঢাহ জলদি "
আমি লুঙ্গিটা মুখে রেখে, আলতো ফাক করে রাখলাম । দেখলাম, মামী আঙুল দিয়ে বাড়ার মাথাটায় ঘষছে, এতক্ষনে তেল টা বেশ টেনে গেছে, জাগাটা শুক্নো শুক্নো লাগছে দেখে, মামী একবার আমার দিকে আড়চোখে দেখে নিয়ে, নাকটা এক দুবার টেনে একদলা মুখ ভর্তি থুতু থু করে বাড়ার ওপর ফেলল । ফেনা সমেত থুতুর দলাটা গিয়ে পড়ল একেবারে ধনের মুন্ডিটার ওপর তারপর বেয়ে বেয়ে নীচে বিচীতে এল । তারপর মামী পুনরায় মুন্ডীটা সহ পুরো বাড়াটা চেপে চেপে ওপর নীচ করতে লাগল, আর বিচী দুটো হাল্কা হাতে চাপতে লাগল । মিনিট দু তিনেকের মধ্যেই আবার অনুভব করলাম বিচীতে বীর্যরস পাকিয়ে উঠছে, আমি নিজ আবেশে মামীকে পা দিয়ে জড়িয়ে ধরলাম । এতে মামী আড়চোখে একবার আমার দিকে চেয়ে মুচকী হাসল, আমি বললাম," মামী গো, কেমন কেমন লাগছে তো "
মামী চেচিয়ে বলল, " এট্টু তো লাগবই, মাল বারইবার আগে এমন লাগে…. এতো নড়াচড়া দিলে কেমনে হইব, এইবার দ্যাখবো কেমন পাকা মরদ হইসো তুমি কিন্তু মুখ থাইক্যা কাপড় সড়াবা না, "
আমি যথা সম্ভব নিজেকে শান্ত করে মাথাটা এলিয়ে দিলাম, আর এদিকে মামীও প্রবল বিক্রমে পুরোদমে বাড়ার চামড়াটা আগু পিছু করে যাচ্ছে, তলপেটে টান অনুভব করলাম, শেষবারের মত শরীরটা গুলিয়ে উঠল, বিচী দুটোতেও টান অনুভব করতে বুঝলাম, মামী থলিটাকে চেপে চেপে চটকে চলেছে ।
তারপর আবার মুন্ডীটায় আরেকবার থুতু দিয়ে আরো জোড়ে জোড়ে মুন্ডীটা মুঠোর মধ্যে করে পিষে চলেছে, আর পারলাম না, শরীরটা ঝাকুনি দিয়ে হরহর করে বীর্যপাত হতে থাকল, লিঙ্গমুন্ডী থেকে গরম বীর্য স্খলিত লাভার মতো উদগীরিত হতে থাকল, এক দুই তিন…. ক্রমে আট নয় বার স্খলনের পর বীর্যপাত বন্ধ হলেও মামী সমানে বাড়ার পিচ্ছিল মুন্ডীটাকে তার বজ্র মুঠির মধ্যে করে সমানে পিষেই চলেছে, যেন শরীরের সবটুকু শক্তি নিংড়ে নিতে চাইছে ।
বীর্যপাতের পর বিরামহীন টানা একমিনিট নিষ্ঠুর পেষনের পর আবার বিচীতে বীর্যরস পাকিয়ে উঠল, চোখের নিমেষে আবার চার পাচ বার বীর্য স্খলন হল । এই পর্যায় মামীকে বড়ই নিষ্ঠুর মনে হচ্ছিল, কিন্তু মামীকে আটকাবার কোনো শক্তিই শরীরে অবশিষ্ট ছিল না । ততক্ষনে আমার বাড়া ক্লান্ত হয়ে মামীর হাতেই ঢলে পড়েছে ।
মামী তারপর আমার মুখ থেকে কাপড়টা সরিয়ে বলল, " এখন ক্যামন লাগতাসে? "
আমি, " মামী, শরীরে শক্তি নেই মনে হচ্ছে, খুব দুর্বল লাগছে "
মামী, " সে কী কথা বাপ, মরদ মানুষে মাত্তর দুই বার মালাই ঢেলেই কাত !! "
তারপর হেসে বলল, " হ্যা, এমনি একটু লাগে, বারইবার পর, একটা ঘুম দাও ঠিক হই যাবা, মালাইও তো কম ঢাল নাই …. " এই বলে একটা কাপড় দিয়ে পেট থাই পরিষ্কার করে দিতে দিতে বলল, " এটুকু পোলার এত মালাই হয় ক্যামনে? "

একথায় আমি মনে মনে গর্বিত হলেও, ক্লান্ত চোখে না বোঝার অভিনয় করলাম । মামী বলল, " ঠিক আসে, সময়ের সাথে সাথে সব বুইজা যাবা " বলে ঘর থেকে বেরিয়ে গেল ।
 

Users who are viewing this thread

Back
Top