What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
শাশুড়ির ওড়না - by bongcuck1

অবাক লাগছে নাকি? হমম. অবাক লাগার মতোই বিষয় . এই গল্প টা কিন্তু সত্য ঘটনা অবলম্বনে।

আমি এখন ৩৪ বছরের। আমার বৌ ও ৩৪ এর. বৌ অফিস যাওয়া আসা করে. আমাকে তেমন যেতে হয়না। শশুর বাড়ি টা খুব একটা দূরে নয় আমাদের এই ফ্লাট থেকে ১ ঘন্টা মতো। ওখানে শাশুড়ি একই থাকে। শশুর নেই। আমার বাবা মা অন্য বাড়িতে থাকে। মাঝে মাঝে যাওয়া আসা করে। আমরাও যাই। বাড়ি বলতে আমি ফ্লাট বলতে চাইছি।

বৌ একদিন অফিস থেকে আউটিং গেলো বৈদিক ভিলেজে. সেদিন ওখানথেকে সেজে গুঁজে বাড়ি আসার পর আমি আর থাকতে না পেরে চুদে ফেদা টা গুদের ভেতরেই ফেলি. কিন্তু তখন বুঝতেই পারিনি যে আজ এই ১০ মিনিটের সুখ , আমার জীবন থেকে ১ বছরের সুখ কেড়ে নিতে পারে। নিয়ম মতো বৌ প্রেগন্যান্ট হয়ে গেলো. ডাক্তার বললো , চোদাচুদি বন্ধ। তোরা এই টুকু পরেই আর টাইটেল দেখে ভাবিস না যে বৌ প্রেগন্যান্ট বলে শাশুড়ি চুদতে দিয়েছে। দেয়নি কিন্তু। আমরা যেখানেই যেতাম সেখানেই চোদাচুদি করে আসতাম. বন্ধুদের বাড়িতেও. রিলেটিভ এর বাড়ি হলেও. যদি নাইট থাকতাম তবেই. নাহলে ভর দুপুরে। কেও দেখত নাকি বুঝতো , ভাবতাম না। আমাদের বিল্ডিংয়ের ছাদে ২ টি দরজা. গরমের দুপুরে. আর শীতের সন্ধ্যে তে বউ কে ছাদে নিয়ে গিয়ে পুরো ল্যাংটো করে দিতাম। ওড়না টা গলায় ঝুলিয়ে অফিস এর মাগী দেড় মতো সামনে ঝুকে দেওয়াল ধরে থাপন খেত। কেও আসছে মনে হলেই জামা কাপড় নিয়ে পালাতো। আমিও পালাতাম প্যান্ট পরে। যাই হোক. প্রেগন্যান্ট এর পর তো শুধু খেচা আর খেঁচানির ওপর ভরসা।

বৌ কে রেখে এলাম ওর বাপের বাড়ি। মানে ওর মা এর কাছে। অফিস যেত আর ওখানেই থাকতো। আমি মাঝে মাঝে যেতাম। বৌ থাকলেও আর না থাকলেও। বৌ এর সাথে বসে সব রকম পানু আগে থেকেই দেখি। আমি যে কাকোল্ড চিন্তা করি সেটা বৌ জানে ভালো করেই। আর সেই সব শুনে আমাকে খিঁচেও দেয় আচ্ছা করে। শশুর বাড়ি তে বসে খেচানী খাওয়ার বেপার টা শুরু হয় এখান থেকেই। ঘরে এসি চলতো বলে দুপুরে আর রাতে শোয়ার সময় আমরা চাদর নিতাম। আর রাত্রে ল্যাংটো হয়েই শুতাম।দুপুরেও ল্যাংটো শুতাম। দুপুরে খাওয়ার পর যখন শাশুড়ি শুয়ে পড়তো , তারপর খেচানী খেয়ে ফেদা তা বাড়ার গা দিয়ে গড়িয়ে পড়তো, সেই অবস্থা তেওঁ রুম এর দরজা খুলে কমন বাথরুম এ দৌড়াতাম ল্যাংটো হয়েই। দিয়ে ধুয়ে এসে আবার সেই ল্যাংটো হয়ে শুয়ে পড়তাম। ফ্লাট এ একটাই বাথরুম। রাত্রেও একই কাজ করতাম। এই করতে করতে একদিন বৌ আমাকে নিয়ে গেলো ডাইনিং হল এর সোফা তে। এবার দু বেলায় এখানে খেচা হবে বলে। আমি প্রথমে রাজি হয়নি। কিন্তু আমাকে পুরো ল্যাংটো করে প্যান্ট টা দূরে ফেলে দিতো। নিজে কিন্তু নাইটি বা হাউসকোট পরে থাকতো। দিয়ে সোফা বসিয়ে এক হাতে বিচি গুলো আদর করতো আর চুষে দিতো। তারপর বিচি গুলো আদর করতে করতে ঠোঁট কামড়ে খাড়া বাড়া টা ধরে কচ কচ করে খিচে দিতো। আর কাকোল্ড গল্প করে মাল বের করে দিতো। দিয়ে আমরা রুম এ চলে যেতাম। এরকম একদিন দুপুরে , ওর মা দরজা বন্ধ করে দেওয়ার পর বৌ আমার বাড়া তা খেচা শুরু করেছে। তখন বিকেল ৪ টে মতো বাজে। ঠিক সেই সময়….

খট করে দরজা টা খোলার আওয়াজ। আমার বাড়া তো মোটা আর খাড়া হয়ে আছে। প্যান্ট টাও দূরে পরে আছে। রুম এর দরজা খুলে শাশুড়ি বেরিয়ে আসছে। বউটা এতো বদমাস , কিছু না পেয়ে, হাতের কাছে একটা ওড়না দেখলো, সেটাই আমার বাড়া টার ওপর ফেলে ঢাকা দিতে বলে নিজে বাথরুম চলে গেলো। আমি যদি দৌড়ে আমাদের রুমে যেতে চাই , তাও আমাকে শাশুড়ির রুম এর সামনে দিয়েই যেতে হবে। তাই আমি ওড়না টা দিয়ে ভালো করে ঢাকা দিয়ে বসলাম। আর কেস টা খেলাম ওখানেই।…

শাশুড়ি তো পুরো সেজে গুঁজে রেডি হয়ে বেরিয়েছে। কোথাও একটা যাবে। আমি দেখলাম, শাশুড়ির চুড়িদার এর কালার আর আমার বাড়ার ওপরে যে ওড়না আছে সেটা ম্যাচ করছে। ঠিক যা ভেবেছিলাম সেটাই হলো। শাশুড়ি আমাকে এসে বললো, "একি আমার ওড়না তা কোলে নিয়ে বসে আছো কেন। যাও শুয়ে পড়ো। আমি একটু বেরোবো। একটু পরেই চলে আসবো " । আমি কিছু বলার আগেই হেঁচকা টান মেরে ওড়না তা নিয়ে নিলো। তারপর আমাকে বলছে, "একি। এভাবে বসে আছো কেন? আমার ওড়না তে কিছু ফেলনি তো? আর এতো অশান্ত হয়েছে কেনো ? " এই তা বলে ওড়না টা গায়ে দিয়ে হালকা ঝুকে বিচি টা ডান হাতের ৫ তা আঙ্গুল দিয়ে একটু চুলকে, এক আঙ্গুল দিয়ে খাড়া ডান্ডা টাতে ঠাস করে একটা থাপ্পড় মেরে চলে গেলো বাইরে। আর বাইরে থেকে তালা দিয়ে দিলো।

বৌ তারপর বাথরুম থেকে বেরিয়ে খিঁচতে শুরু করার ১৫-২০ সেকেন্ডে মাল পরে গেলো আমার। এর পরে আমি আর পারলাম না ধরে রাখতে। বৌ কে বোঝালাম যে, তার মা কিছু দেখেনি।আমি দৌড়ে চলে গেছিলাম রুম এ. কিন্তু কি যে হলো, সেটা ভেবেই পরের ৪-৫ দিন খেঁচে কেটেছে আমার।

এর পর থেকে যখন ই বৌ খেচা শুরু করতো, আমি বলতাম "কি করছো। রুম এ চলো। তোমার মা ঘুমিয়েছে কিনা ঠিক নেই" । বৌ বলতো "আসুক না. দেখুক এই খারা লেওড়া টা। তখন তো মা এর সামনেই পচ পচ করে বেরিয়ে যাবে। তাই না? মমম " । আমিও তারপর বলতাম "আহ্হঃ খেঁচ মাগী খেঁচ। রেন্ডির বাচ্চা জোরে জোরে খিচে সব মাল বের করে দে। আমি তো চাই লেওড়া দেখুক তোর মা। আহ্হ্হঃ মাগী রে এতো ভালো খেঁচা তোকে কে শিখিয়েছে রে। " ব্যাস….. ছিটকে ছিটকে ফেদা বেরিয়ে কখনো বৌ এর মুখে নাহলে মেঝে তে।
বৌ মাঝে মাঝে শাশুড়ির ওড়না দিয়ে নাহলে শাড়ির আচল দিয়ে ধরে খেচাতো। সত্যিই এর পরে আমি আর বেশি ক্ষণ ধরে রাখতে পারতাম না।

একদিন আমি আগে চলে এসেছিলাম দুপুরে। বৌ অফিস গেছিলো। আমি ড্রেস চেঞ্জ এর জন্য রুম এ ঢুকে দরজা লাগিয়ে দিলাম। কিন্তু ছিটকিনি লাগাইনি। জাস্ট লক করেছি।বাইরে থেকেও খোলা যাবে এমন। শাশুড়ি আমার জন্য লেবু জল এনে দরজা খুলেই আমাকে ল্যাংটো দেখে ওঃ সরি বলে বেরিয়ে গেলো আর দরজা লাগিয়ে দিলো। ব্যাস আমার তো আবার বাড়া খাড়া। আমি বিছানা তে শুয়ে পা ঝুলিয়ে শুয়ে বাড়া নাড়িয়ে মাল টাকে আরো খাড়া করে নিলাম। ৫ মিনিট হয়ে গেছে বলে শাশুড়ি ভাবলো, কি খাবে জেনে আসি। আবার যেই দরজা খুলে ঢুকলো, আমি ঝোপ করে উঠে প্যান্ট টা পড়তে যাচ্ছিলাম। শাশুড়ি বললো " আর কি হবে লুকিয়ে। সব তো দেখেই ফেললাম। এতো খাড়া হয় কিকরে উমমমম। " এসেই খোপ করে মোটা লেওড়া টা যেভাবে চেপে ধরলো, আমার তখন মাগীর গলা টিপে দেওয়াল এ ঠেস দিয়ে দাঁড়ানো ছাড়া উপায়ে ছিল না। বয়স বেশি হলেও, মাগীর নরম হাতের খেচানী খেয়ে ১ মিনিট এর মধ্যে মাল বেরিয়ে একাকার অবস্থা। আমি তারপর বললাম,"এর পরের দিন কিন্তু চুদতে দিতে হবে" । শাশুড়ি আমাকে এলাও করলো না আর বললো "আমি তো একই থাকি। চলে এসো মাঝে মাঝে আমাকে দেখতে" । এর পরে আমি ৪-৫ বার খেয়েছি শাশুড়ির হাতের খেচানী। আর ডিটেলস এ বলছিনা। ঠাপানোর সুযোগ এখনো পাইনি। তোরা পারলে কিছু আইডিয়া দে যাতে ঠাপাতে পাই ।
 

Users who are viewing this thread

Back
Top