What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

পূর্ণ নিয়ন্ত্রিত যৌনদাসী (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
পূর্ণ নিয়ন্ত্রিত যৌনদাসী - by sneha

হাই, আমি স্নেহা। আমার বর্তমান বয়স ২০। আমার জন্মস্থান ভারতে হলেও দু'বছর আগে উচ্চ শিক্ষা লাভের আশায় এবং কর্ম সূত্রে আমি আমেরিকাতে এসেছি। সাধারণত আমার ভিন দেশে গিয়ে শিক্ষা লাভের কোন পরিকল্পনা বা ইচ্ছা কোনটি ঠিক ছিল না, কারণ দেশে IIT এর মতন শিক্ষা প্রতিষ্ঠান থাকতে অন্য দেশে গিয়ে শিক্ষা লাভ খুব একটি আবশ্যক নয়। তবুও উচ্চ মাধ্যমিকে রাজ্যে প্রথম হওয়ায় মামার ইচ্ছে রক্ষার্থে আমি 'Las Vegas' এর 'Hughes College of Engineering' এ পড়তে আসি। আমার ছোট বেলাতেই একটি গাড়ির দুর্ঘটনায় আমার মা বাবা নিহত হন। তবে আশ্চর্য রকম ভাবে কিংবা কোন এক জাদুবলে আমি বেঁছে যাই। আঘাত বলতে সে সময় আমার সামান্য মাথা ফেটেছিল এবং হাতে পায়ে সামান্য জখম হয়েছিল। পরে পুলিশি সহযোগে গ্রামের এক হাসপাতাল থেকে মামা আমাকে উদ্ধার করে। সাত বছরের এক মা বাবা হারা অনাত মেয়ে পেয়ে মামাই আমার দেখা সোনার দায়িত্ব নেয়। এবং তবের থেকেই এই উনিশটি বছর মামার বাড়িয়ে বেশ আদর যত্নেই বড় হয়েছি। আমার মামা-মামি ভালবাসায় কখনো আমার মা বাবার অভাব বুঝতে দেয়নি। সুতরাং উচ্চ মাধ্যমিকে ভালো ফল লাভের পর মামার একমাত্র ইচ্ছেকে মাথায় রেখে আমার এই দেশে আসা।

প্রথমত সব কিছু ভালই চলছিল, ভাল নম্বরে প্রথম সেমিস্টার উত্তীর্ণ হবার পর আমার সাক্ষাত হয় রাজের সাথে। আমি প্রথম দিন থেকেই লক্ষ্য করেছিলাম যে রাজকে আমার আসে পাশে ঘুরে বেড়াতে। সাধারণত স্কুল জীবন থেকেই আমার সাথে বন্ধুত্ব করার জন্য অনেকে ছেলেই পাগল ছিল। কারণ মেধাবী হবার পাশাপাশি আমি দেখতেও কম সুন্দর ছিলাম না। আপনাদের এটি অহংকার মনে হলেও আমার কিন্তু মাঝের মধ্যে নিজের প্রতি গর্ব অনুভব হতো। প্রতিমার মতো টানা টানা দুটি চোখ, এবং তার মাঝে হাল্কা নিল বর্ণের চোখের মণি। আমি হলফ করে বলতে পারি আজ পর্যন্ত আমার এই নেশামই চোখের দিকে যে সকল পুরুষই তাকিয়েছে তাদের সকলকেই যেন আমার এই চোখে মোহ থেকে বের হতে বেগ পেতে হয়েছে। তার ঠিক নিচে নিখুঁত নাসিকা এবং তারও নিচে কমলা লেবুর কোয়ার মতো দুটি রসালো গোলাপি অষ্টদ্বয়। আমার এমন ওষ্ঠ কাছে পেলে এতদিনে যেকোনো পুরুষই সেটিকে প্রায় চুষে ও কামড়ে ছিঁড়ে ফেলত। আমার এমন রুপ দেখে মামা একবার আমাকে ভালবেসে গল্পের শকুন্তলার সাথে তুলনা করেছিল। তবে নারীর শুধু মুখশ্রী সুন্দর থাকলেই যে তাকে বিশ্ব সুন্দরী বলা চলে এমনটা কিন্তু সঠিক নয়, তার সাথে প্রয়োজন একটি নজর কারা দৈহিক গঠন। এবং সত্যি বলতে আমার তাও ছিল। বিশেষত যখন আমি স্নান সেরে ফাঁকা ঘরে আয়নার সামনে গিয়ে বুকের ওপর থেকে টাওয়ালের সরিয়ে দাঁড়াতাম তক্ষণ নিজের এই ভেজা উজ্জ্বল বর্ণের ষোড়শী দেহের ওপর থেকে নিজের হস্ত সঞ্চালনের থেকে বিরত রাখতে পারতাম না। বিধার অমন নিপুণ হস্তে করা আমার দেহের প্রতিটি খাঁজ স্বহস্তে আমি জরিপ করে নিতাম। তক্ষণ নিজের অনাবৃত শরীরটিকেই এমন ভাবে এমন ভাবে চুয়ে দেখতাম যেন আমি নিজেকে নয় বরং কোন স্বর্গীয় অপ্সরাকে চুয়ে দেখছি। একে একে নিজের সাদা শঙ্খের মতো উঁচু দুটি স্তনের ওপর আমি হাত বলাতাম, সদ্য স্নান সেরে আসা নিজের শীতল শরীরের মাঝেও এক উষ্ণতার এক ছোঁয়া পেতাম আমি। হাতের তালুর মাঝে অনুভব করতাম আমার সংবেদনশীল হাল্কা বাদামী স্তনব্রিন্তের প্রতিক্রিয়া। তারপর আস্তে আস্তে হাতটি নিয়ে যেতাম আমার মেধহীন পেটের সুগভীর নাভিতে, যেখানে বরাবরি স্নানের শেষে একটি জলের বিন্দুকে আশ্রয় নিতে দেখতাম। এবং তারপর আরও নিচে নামতেই হাতটি গিয়ে পৌঁছত আমার সেই নির্লোম আদিম রহস্যে ঘেরা স্বর্ণ ত্রিভুজে। আমি দেখতাম দু'পায়ের মাঝে আমার চেরা সুগভীর যোনিটিকে রসে ভিজে উঠতে। আমার শরীরে বরাবরি লোম কম এবং তার সত্ত্বেও কৈশোর কাল থেকেই আমি 'ক্লিন শেভ' থাকতেই বেশি পছন্দ করতাম। তাই আয়নার সামনে যখনি আমার মসৃণ কমল ত্বকের ওপর ছোট ছোট জলবিন্দু দেখতাম তক্ষণ আমার নিজের শরীরের প্রতিই নিজের লোভ হতো। সুতরাং এমন সুউচ্চ স্তন এবং নিতম্বের অধিকারী সুন্দরী কিশোরীর বন্ধু কে না হতে চাবে।

আমি সাধারণত কোন কালেই কোন ছেলেকে নিজের বেশি নিকট ঘেষতে দিতাম না, তবে রাজের ব্যাপার তা ছিল সম্পূর্ণ আলাদা। প্রথমত ভিন দেশের সেই বিদ্যালয়ে সে ছিল আমার একটিমাত্র বাঙালী সহপাঠী, এবং তারপর সে দেখতেও খুব একটা খারাপ ছিল না। তার ছিল গ্রীক দেবতার মতন বেশ সুঠাম একটি শরীর তবে গায়ের রঙ আমার মতো উজ্জ্বল ছিল না বরং ছিল কিছুটা শ্যামলা। তবে এক্ষেত্রে বলে রাখি আমি বরাবরি শ্যামলা বর্ণের লোকজনের ওপর বেশ দুর্বল।
সুতরাং প্রথম কয়েকবার বন্ধুত্বের প্রস্তাবের পর অবশেষে আমি রাজি হয়ে পরি। এরপর একদিন কথোপকথনে আমি ওর কাছ থেকে জানতে পারি যে সে বেশ সমৃদ্ধ পরিবারের ছেলে। তার বাড়ির লোক বলতে তার মা বাবা, যাদের কোন পারিবারিক কারনে ডিভোর্স হয়ে গিয়েছে। বর্তমানে তার মা অন্য কারোর সাথে সাথে বিবাহ করে মালয়েশিয়া তে থাকে এবং তার বাবা কাজের সুত্রে থাকে লন্ডনে। বাসস্থান বলতে রাজের একটি বাড়ীতে আছে। তবে সেটিকে বাড়ি বলা চলে না, রাজের মোবাইল ফোনে সেটিকে দেখে আমারতো একটি বড়সড় রাজ প্রাসাদ বলে মনে হয়েছিল। সেখানে রাজ তার বড় ভাই এবং তার নব বিবাহিত বৌদির সাথে থাকে।

হ্যাঁ, রাজের একটি বড় ভাই আছে এবং আমার জীবনের আসল গল্প তাকে দিয়েই শুরু। সেদিন ছিল ২১শে সেপ্টেম্বর ২০২০। রাজ আমাকে জোর করল আমাকে তার বাড়ির লোকের সাথে দেখা করাতে নিয়ে যাবে বলে। তাই ঠিক হল, আজ কলেজ শেষে রাজ আমাকে গাড়ি করে নিয়ে যাবে তাঁদের পারিবারিক এক পাঁচ তাঁরা হোটেলে। সুতরাং কথা মতো বিকেল ৭ তার সময়ে আমরা গিয়ে পৌঁছলাম সেই হোটেলে। তবে আমি কি জানি সেই সাক্ষাৎকার আমার জীবনে নিয়ে আসবে চরম দুর্ভোগ।

রাত ৮টা ৩০মিনিট, আমি এবং রাজ স্পেশাল ডাইনিং টেবিলে অপেক্ষা করছি তার বড় ভাইয়ের জন্য। ইতিমধ্যে আমি রাজের মুখে তার দাদার নামে অনেক সুখ্যাতি শুনেছি, কিভাবে সে একাই তার পারিবারিক ব্যাবসা সামলাচ্ছে এবং কিভাবে সে আরও নতুন কোম্পানির মালিক হয়ে উঠেছে। সে এখন মাল্টী মিলিনিওর এবং যার মধ্যে সে দুটি খ্যাতনামা গাড়ির মালিক, এছাড়াও আছে কিছু টেক্সস্টাইল ইত্যাদি। তবে এখন রাজের মুখে শুনতে পেলাম তার দাদা আমাকেও তাঁদের একটি কোম্পানিতে উচ্চ পদে চাকরী দিতে চায়। ওহ, কথায় কথায় তো আমি তার দাদার নাম উল্লেখ করতেই ভুলে গিয়েছি। রাজের দাদা নাম হচ্ছে দ্বীপ এবং তার স্ত্রি হচ্ছে লিসা, যিনি এখানকারই বাসিন্দা।

আমি রাজের কাছে তার কাজের প্রস্তাবের বিষয় আপত্তি জানিয়ে যাচ্ছি ঠিক সেই সময়েই একটি বড়সড় পুরুষালী চেহারার একটি লোক ঘরে প্রবেশ করল। রাজের মুখ চেয়েই বুঝতে পেলাম ইনিই রাজের দাদা। "ওহ তুমি উঠলে কেন বসো, বসো। তোমার নামই বুঝি স্নেহা? স্নেহা মুখার্জি।"- বলে উঠল দ্বীপ।

"হ্যাঁ স্যার, আপনার সাথে দেখা করে খুব খুশি হয়েছি। আমি রাজের মুখে পূর্বে আপনার নামে অনেক প্রশংসা শুনেছি এবং যতো শুনেছি ততোই অবাক হয়েছি। আপনি কিভাবে একা হাতে পরিবার এবং অন্য হাতে যাবতিও কিছু এতো কাল ধরে সামলে এসেছেন। আপনার মতো স্বনামধন্য লোকের সাথে সাক্ষাত করে আজ আমি খুবিই খুশি"- আমি বলে উঠলাম।
"
আমিও খুশি হয়েছি তোমার সাথে দেখা করে। প্রথম দিন যখন আমি রাজের কাছে তোমার ছবি দেখেছিলাম এবং তার মুখে তোমার প্রশংসা শুনেছিলাম এবং এও জেনে ছিলাম যে তুমি কতটা মেধাবী, তবের থেকেই তোমার মতো মিষ্টি মেয়ের সাথে সাক্ষাত করার লোভ আমি সামলাতে পারি নি। তবে আজ তোমার সাথে সাক্ষাত করে বুঝতে পারলাম তোমাকে ছবিতে যতটা সুন্দরী লাগছিল, বাস্তবে তুমি তার চেয়েও বেশি সুন্দরী। তোমার আদব কায়দা ও ব্যাবহার দেখে আমি বুঝতে পারছি তোমাকে বান্ধবী রুপে বেঁছে নিয়ে আমার ভাই খুব বেশি ভুল করেনি"।– দ্বীপের মুখে এই আমার নামে এতো প্রশংসা শুনে লজ্জায় আমার মুখ রক্তিম বর্ণ হয়ে উঠেছিল। আমি ইতিপূর্বে অনেক লোকের মুখেই নিজের নামে এমন অনেক প্রশংসা শুনেছি, তবে আজকের বিষয়টি যেন ভিন্ন ছিল।
এরপর দ্বীপ আরও বলে উঠল "রাজ হয়তো তোমাকে আগেই বলেছে যে আমি তোমাকে আমার এক কোম্পানিতে নিযুক্ত করতে চাই। তবে আগে বলে রাখি, তুমি হয়তো জানো আমার এতগুলো কম্পানি থাকার ফলে সে গুলিকে চালনা করা আমার একার পক্ষে সম্ভব না। এবং মুল বিষয়টি হল, কোম্পানির মালিক হওয়া এবং সেগুলিকে চালনা করা সম্পূর্ণ ভিন্ন বিষয়। এবং আমার এ বিষয় খুব বেশি অভিজ্ঞতা না থাকায় ওপর লোকজনকে সে কাজের ভার দিতে হয়। সুতরাং আমি যখন জানতে পারি আমার ভাই তোমার মতো একজন সুদক্ষ মেয়েকে ডেট করছে তক্ষণ এ কাজের ভার অন্য কাওকে দেওয়ার কথা ভাবার প্রশ্নই এসে না।"

এতো অনুরোধের ওপর সত্যি বলতে আমার অস্বীকার করার কোন উপায় আর ছিল না, আর ওপর দিকে এমন সুবর্ণ সুযোগ ছাড়ার ইচ্ছেও আর হল না। লক্ষ্মী যদি নিজের থেকে এসে ধরা দেয় তবে তাকে পায়ে ঠেলে দেওয়া বোকামি ছাড়া আর কিছুই হবে না। সুতরাং আমি বলে উঠলাম "ঠিক আছে, আমি এ প্রস্তাবে রাজি আছি। আমি বলতে পারি আমার কাজে আপনার অসন্তোষের কোন কারণ আমি রাখব না। তবে তার আগে আমি যদি জানতে পারতাম কোন কোম্পানির হয়ে আমাকে কাজ করতে হবে তাহলে আমার পক্ষে সুবিধে হতো।"

"তোমাকে এ বিষয় চিন্তা করতে হবে না স্নেহা। কাজের যাবটিও বিষয় এবং অফিসের ঠিকানা আমি রাতে মেইল করে জানিয়ে দেব। আমি নতুন যে দুটি কোম্পানি বানিয়েছি তারই দায়িত্বভার আমি তোমাকে দেব। পরশু সকালে সঠিক সময় তোমার ফ্ল্যাটের সামনে আমাদের গাড়ি পৌঁছে যাবে। তুমি তার আগে মানসিক প্রস্থুতি নিয়ে নিও, মনে রেখ তুমি জীবনের এক নতুন অধ্যায় পা দিতে চলেছ।"- এই বলে নিজের হুইস্কির গ্লাস শেষ করে উঠে দাঁড়াল দ্বীপ।

"ধন্যবাদ, আমি এই কম্পানির নাম সর্ব শিখরে নিয়ে যাওয়ার সম্পূর্ণ প্রচেষ্টা করবো। আপনার সাথে সাক্ষাত করে আমার বেশ ভাল লাগল।"- আমি বলে উঠলাম।

"তো কেমন লাগল আমার ভাইয়ের সাথে সাক্ষাত করে?"- বলে উঠল রাজ।

"হ্যাঁ, বেশ ভাল। তবে এখন আমাকে যেতে হবে, রাত সাড়ে নটা বাজে এবং আমাকে কাল সকালে পার্লার যেতে হবে।"- আমি উত্তর দিলাম। এরপর রাত দশটার মধ্যে বাড়ি আমি পৌঁছে ফ্রেস হয়ে বিছানায় নিজের শরীরটিকে ক্লান্ত শরীরটিকে এলিয়ে দিলাম। আমার মাথায় এখন আজকের সমস্ত ঘটনা ঘুরছিল এবং মনে মনে কৌতূহলও হচ্ছিল পরশুদিনের কথা কল্পনা করে। নিজেকে একটি নামি কোম্পানির কর্তী হিসেবে কল্পনা করে রাতের ঘুম উড়ে যাবার জোগাড় হচ্ছিল।
 

Users who are viewing this thread

Back
Top