What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
খেলায় খেলায় - by dip

আমার নাম অর্জুন, আমার বয়স ১৯ বছর, আমি আমার বাবা এবং সৎ মায়ের সাথে দিল্লিতে থাকি। আমার বাবা আমেরিকায় একটি বিদেশী কোম্পানিতে সিনিয়র অফিসার হিসাবে কাজ করেন, তাই তার আয় খুব ভাল। আমরা দিল্লিতে খুব হাই প্রোফাইল বিল্ডিং সোসাইটিতে বাস করি। বাবা প্রতি ৩ মাস অন্তর ভারতে আসেন এবং ১০-১২ দিন থাকার পর ফিরে যান।

আমার আসল মা এবং বাবার কয়েক মাস আগে বিবাহবিচ্ছেদ হয়েছে। আমার বড় বোনও আছে। ডিভোর্সের পর আমার আসল মা আবার বিয়ে করেছিলেন। আমার বড় বোন আমার মায়ের সাথে থাকে এবং আমি আমার বাবার সাথে থাকি।

ডিভোর্সের কিছুদিন পর বাবা আবার বিয়ে করেছিলেন। আমার বাবা দেখতে স্মার্ট এবং যুবক এবং ধনীও তাই একটি মধ্যবিত্ত পরিবার টাকার লোভে তাদের যুবতী এবং সুন্দরী মেয়েটিকে আমার বাবার সাথে বিয়ে দিয়েছে।

আমার সৎ মায়ের নাম সীমা। সে খুব ফর্সা, ভরা শরীর। তার বয়স ২৭ বছর। চেহারায় তিনি অত্যন্ত শিক্ষিত ও সংস্কৃতিমনা মহিলা। বিয়ের পর সে আমাকে তার নিজের ছেলের মতো দেখাশোনা করত।

আমার বাবা খুব সেক্সি, বিয়ের পর কয়েকদিন সীমার সাথে অনেক মজা করেছে। রাতে গোপনে ওদের বেডরুমে দেখতাম আর সীমার মৃদু চিৎকার শুনতাম। আমি পর্ন নগ্ন ভিডিও দেখতাম তাই সেক্স সম্পর্কে অনেক কিছু জানতাম।

বিয়ের কিছুদিন পর বাবার আমেরিকায় অফিসে যেতে হয়, তাই একাই চলে যান। এখন আমি আর সীমা বাড়িতে একা থাকতাম। আমার বাবা প্রায় ৩ মাস পরে আসবেন
ছিল

আস্তে আস্তে আমি আর সীমা ভালো বন্ধু হয়ে গেলাম। আমি তাকে মা বলে ডাকতাম। সে আমাকে অজু বলে ডাকতো। তিনি আমার সৎ মা…কিন্তু আমি তাকে সেক্সি এবং হট মহিলা পেয়েছি। আমি স্বপ্নে তাকে উলঙ্গ দেখতাম এবং আমার লিঙ্গ থেকে বীর্য বের করতাম।

একদিন যখন সে বাড়ির বাইরে চলে গেল, আমি তার বেডরুমে তার পোশাক থেকে তার ব্রা প্যান্টি দেখতে শুরু করি। ব্রা ৩৮ড সাইজের এবং খুব সেক্সি ছিল এবং প্যান্টিটিও খুব সেক্সি এবং বড় ছিল। এসব দেখে আমার লিঙ্গ খাড়া হয়ে গেল। আমি ব্রা এর সাইজ থেকে সীমার স্তন অনুমান করছিলাম। মানে সীমার ভোদা বিশাল হবে। আর পাছাটাও হবে খুব ঠাণ্ডা আর তরমুজের মত মোটা।

এসবের কারণে আমার লিঙ্গ অনেক বড় এবং শক্ত হয়ে গিয়েছিল। এখন আমার মাকে নগ্ন দেখতে এবং তাকে চোদার ইচ্ছা হচ্ছিল।

তারপর আলমারিতে যা দেখলাম তাতে আমার মন উবে গেল। আলমারির কোণে ২টি বিদেশী ভাইব্রেটর সহ কৃত্রিম মোরগ পড়ে ছিল যেমন আমি অশ্লীল ভিডিওতে দেখতাম। ভিডিওতে দেখা যায়, নগ্ন মেয়েরা তাদের গুদে ঢুকিয়ে যৌন তৃপ্তি পেতেন।
আর একটা পাম্প মেশিনও পড়ে ছিল, যেটা ব্যবহার করে মহিলাদের স্তন চাপা দিত।

আমি অবাক হয়ে গিয়েছিলাম যে মা এই সব রাখেন এবং অবশ্যই এটি ব্যবহার করছেন। এভাবেই সে খুব সংস্কৃতিমনা হয়ে ওঠে।
আমার মুখে একটা কামুক হাসি ফুটে উঠল। এখন আমি আমার স্বপ্ন পূরণ হতে দেখতে পাচ্ছিলাম।
আমি সেই সব জিনিসপত্র আবার আলমারিতে রাখলাম এবং মায়ের কথা মনে করে বাথরুমে গিয়ে একটা শক্ত মুঠি করে সব জিনিস বের করে নিলাম।

এখন আমি মা সীমাকে চোদার উপায় ভাবতে লাগলাম।

অন্যদিন রাতে, মা আর আমি হলের মধ্যে টিভি দেখছিলাম। মা টাইট টপ এবং টাইট লেগিংস পরা ছিল, তার উপর থেকে দুটি বড় তরমুজ (স্তন) বের হচ্ছিল। আকার ছিল ৩৮ এবং
তার পিছনের পাছাটাও বেশ বড় আর গোল, সেও বেরিয়ে আসছিল।

আমি হাফ প্যান্টে ছিলাম, আমার নিচের জিনিসটা পুরোপুরি উঠে গেল। নিজেকে কন্ট্রোল করতে পারলাম না। আমি আজ মাকে নগ্ন দেখতে এবং তার স্তনের বোঁটা স্পর্শ করতে চেয়েছিলাম, কিন্তু সাহস জোগাড় করতে পারিনি। মা যদি রাগ করে ফোন করে বাবাকে বলে তাহলে আমার অবস্থা খারাপ হয়ে যাবে।

তখন মনের মধ্যে একটা উপায় এলো, আমি বললাম- মা, আমি টিভিতে বিরক্ত হয়ে যাচ্ছি, ভালো কোনো অনুষ্ঠান আসছে না।
মা বললো- আজু তুমি ঠিকই বলেছ, আজকে বিশেষ কিছু আসছে না!

তারপর আম্মু টিভির সুইচ অফ করে বলল- কি করব? কিভাবে সময় পার করবেন?
আমি বললাম- মা কথা বলে নাকি তাস খেলে।
মা বলল- ঠিক আছে, তাস খেলার সাথে সাথে কথা হবে।

আমি আমার রুম থেকে তাস নিয়ে এসে বললাম- মা একটু তিন পট্টি টাইপের খেলা খেলে। যে জিতবে সে হেরে যাওয়া থেকে যেকোনো কিছু চাইতে পারে এবং যেকোনো কিছু করতে পারে। এটা মজা হতে যাচ্ছে মা!
মা ১০ সেকেন্ড ভেবে বললেন- ঠিক আছে!

আমি তিনটি কার্ড ডিল করেছি এবং মা জিতেছে। মা খুশি হয়ে বললো- ভালো ছেলে বলো তুমি কি আমাকে বেশি ভালোবাসো নাকি তোমার আসল মা?
তাই বললাম- মা তুমি যখন থেকে আমার মা হয়ে এসেছিলে আমি আমার আসল মাকে ভুলে গেছি। তুমি আমাকে যতটা কেয়ার কর, ভালোবাসো, মনে হয় তুমী আমার আসল মা।
আর এই কথা বলে কান্নাকাটি টাইপ আবেগী মুখ করে ফেললাম।

আমার এই উত্তর শুনে মা খুব আবেগপ্রবণ হয়ে পড়েন এবং আমাকে কোলে নিয়ে মাথায় চুমু দিয়ে বললেন- আমার প্রিয় ছেলে অর্জুন।
মায়ের আলিঙ্গনের কারণে মায়ের তরমুজের মতো স্তনগুলো আমার বুকে স্পর্শ করছিল। আমার শিশ্ন সোজা দাঁড়িয়ে ছিল.

তারপর মা আমার থেকে আলাদা হয়ে বললো- ছেলে আমি তোমাকে কখনো দুঃখ পেতে দেব না।

মা পরের বাজির জন্য কার্ড বিতরণ করলেন এবং এবার মা আবার জিতে গেলেন এবং বললেন – ভাল ছেলে, তুমি তোমার বাবাকে আমাদের পারস্পরিক কথাবার্তার কথা বলবে না, করবে?
আমি বললাম- হ্যাঁ মা তুমি যা বলবে আমি তাই করব আর তুমিও বাবাকে বলো না।
তাই মা বললেন- আমি কথা বলব না ছেলে!

মায়ের এই উত্তরটি আমাকে ভিতর থেকে খুব খুশি করেছিল এবং মাকে চোদার পরিকল্পনাটি সঠিক পথে বলে মনে হয়েছিল।

এবার আবার কার্ড বিতরণ করলাম এবং মা আবার জিতে গেল এবং মা খুব খুশি হয়ে বললো- আজ আমার ভাগ্য সিকান্দার, আমী জিতছি।
আমি বললাম- হ্যাঁ মা!

তখন আম্মু বললো- ছেলে, কলেজের কোনো মেয়ের সাথে তোমার সম্পর্ক নেই, তাই না? মানে প্রেমিক বা বান্ধবী নেই? পড়ালেখায় পুরো মনোযোগ দেয়, তাই না? তোমাকেও ভবিষ্যতে তোমার বাবার মতো বড় হতে হবে।

আমি বললাম- আম্মা, তোমার কসম, আমার এমন কোনো সম্পর্ক নেই। আমি এসব থেকে দূরে থাকি। আমার পুরো ফোকাস পড়াশুনা এবং আমার ভবিষ্যত ক্যারিয়ার।
এই কথা শুনে মা বললেন- খুব ভালো ছেলে, আমি তোমাকে নিয়ে গর্বিত।

আর এবার সে আমাকে তার দিকে ডেকে তার চওড়া বাহুতে জড়িয়ে আমার গালে চুমু দিল। মায়ের স্তনগুলো আবার আমার বুকে লেগে থাকত আর আমি আরও গরম হয়ে যাচ্ছিলাম।
আমি ভয় পেয়েছিলাম যে আমার মোরগ উত্তর দিতে পারে এবং আমি আমার অন্তর্বাসে বীর্য ছেড়ে যেতে পারে।

এবার সাহস করে মায়ের গালে হালকা করে চুমু খেলাম আর আম্মুও এটা পছন্দ করল।
তারপর মা আলাদা করে বললেন- আমার ছেলে, প্রিয় ছেলে!

এইবার মা কার্ড ডিল করলেন এবং ঈশ্বরকে ধন্যবাদ এবার আমি জিতেছি। আমি একটু চিন্তায় পড়ে গেলাম যে আম্মুকে কি জিজ্ঞেস করবো নাকি করাবো।
তারপর সীমার আম্মুকে বললাম- মা তুমি আমার প্রশ্নে রাগ করবে না তো?
মা বললেন- আরে, তুমি যা কিছু জিজ্ঞেস করো… তুমি স্বাধীন।

আমি মাকে জিজ্ঞেস করলাম- মা তুমি অনেক সুন্দর আর ছোট। আর এত শিক্ষিত হয়েও কেন তোমার বাবার মতো ৪৪ বছর বয়সী ডিভোর্সি ছেলেকে বিয়ে করলে, যে কোনো যুবক ও স্মার্ট ছেলে তোমাকে বিয়ে করতে পারত।
মা হেসে বললেন- তুমি ঠিক বলেছ! কিন্তু ছোটবেলা থেকেই আমার স্বপ্ন ছিল একজন ধনী লোককে বিয়ে করে আরামদায়ক এবং হাই প্রোফাইল জীবনযাপন করার। আর তোমার বাবা শুধু ধনীই নন, দেখতে তরুণ ও স্মার্টও। আমার জীবন বিলাসের মধ্যে কাটবে এবং তার সাথে আমি আপনার মতো একটি ভাল এবং সুন্দর ছেলে পেয়েছি। আমার সব স্বপ্ন সত্যি হয়েছে।

তারপর বললাম- মা তুমি একদম ঠিক করেছ। আমি সবসময় আপনার যত্ন নেব.
তারপর সাহস করে আরেকটা প্রশ্ন করলাম- মা, তোমার কলেজের দিনগুলোতে কোনো প্রেম ছিল?
মা হেসে বললেন- দুষ্টু ছেলে… আমার কোনো সম্পর্ক ছিল না কিন্তু ছেলেরা আমাকে লাইনে দাঁড়ানোর চেষ্টা করত কারণ কলেজের দিনে আমাকে খুব হট এবং সেক্সি লাগছিল। কিন্তু কোনো ছেলেকে কাছে আসতে দীনি।

তারপর বললাম- মা তুমি খুব সুন্দর আর খুব সংস্কৃতিমনা। আমি তোমাকে একটা কথা বলতে চাই যে তোমাকে এখনো অনেক হট আর সেক্সি লাগছে।
তারপর মা জোরে হেসে বললেন- ধন্যবাদ ছেলে, তোমার কথাগুলো আমাকে তোমার বাবার কথা মনে করিয়ে দিল।

এখন আমি অনুভব করতে লাগলাম যে মাও ভিতর থেকে সেক্সের জন্য ক্ষুধার্ত।

তারপর আমি কার্ডগুলি ডিল করলাম এবং এবার আবার আমি জিতে গেলাম এবং আমি বললাম – মা, আমার একটি ব্যক্তিগত প্রশ্ন আছে, আমি জিজ্ঞাসা করতে পারি?
তাই মা রাগে ফিটফাট হয়ে বললেন- তোমাকে একবার বলেছিলাম, ছেলে… তুমি যেকোন কিছু জিজ্ঞেস করতে পারো আর আমাকে কিছু করতে বাধ্য করো। তোমার জন্য সবকিছু বিনামূল্যে, তুমি আমার একমাত্র প্রিয় পুত্র।

এই উত্তর শুনে আমার বাঁড়া আমার জাঙ্গিয়ায় পরম আনন্দে লাফাচ্ছিল। এবার আমি অনেক সাহস পেলাম- মা, তোমার ফিগারটা খুব গরম, বিশেষ করে তোমার আপার ফিগার, তুমি এটা কেমন করে ধরেছ?
এই কথা শুনে মা একটু গম্ভীর হয়ে গেলেন, তারপর একটু হেসে বললেন- দেখুন, আমি ছোটবেলা থেকেই সংস্কৃতিমনা এবং মূল্যবোধে বিশ্বাসী পরিবারের সদস্য। কিন্তু তুমি আমার সৎ ছেলে, তোমাকে আর তোমার বাবাকে খুশি রাখাটাও আমার সংস্কৃতিতে আছে, তাই সোজা প্রশ্ন?

আমি বললাম – ঠিক আছে মা, আমি বলতে চাচ্ছি যে তোমার ভোদা বাইরে থেকে খুব বড় দেখায় এবং খুব হট এবং সেক্সি দেখায়।
তখন মা বললেন- ছেলে, আমি শুরু থেকেই আমার স্তন নিরাপদে রেখেছি। আর আমিও প্রথম থেকেই আমার ফিগার ঠিক রেখেছি। এজন্য আমার নিতম্ব এবং পিছনের দিকটিও পুরোপুরি ফিট। আর আমি নিজেও খুব ফিট। এবং আমার স্তনের আকার বড় ৩৮″ … এবং কিছু দিন পরে এটি ৪২″ এ পৌঁছাবে।

আমি বললাম- মা, কিভাবে ৩৮" ৪২" হবে?
তখন আম্মু বললো- ছেলে, যখন একটা মেয়ে বিয়ে করে, বিয়ের পর তার শরীরের অনেক অংশ বেড়ে যায়, বিশেষ করে বুবস আর পোঁদে! কারণ যখন একজন পুরুষ এবং একজন মহিলা শারীরিক সম্পর্ক করেন, তখনই পরিবর্তন আসে। এবং আপনার বাবা আপনার বাবা, তিনি খুব সেক্সি, তিনি শীঘ্রই আমার বোব্স ৪২" বা ৪৪" পৌঁছেছেন.
এই বলে মা লাজুক হাসলেন আর আমিও হাসলাম।

তখন আম্মু বলল- তুমি এসব জানলে কি করে?
আমি বললাম- মা, আজকাল আমার সমবয়সী মানুষ ইন্টারনেটে পর্ণ ভিডিও দেখে, তাতে সবই দেখা যায়।

মা সেক্স ভিডিও নিয়ে একটু সিরিয়াস হয়ে বলল- এই সব দেখছো?
আমি কান্নার মত মুখ নিয়ে বললাম- সরি মা, আর থেকে দেখবো না।
মা জোরে হেসে বললেন- আরে ছেলে, আমি এমনি মজা করছি। আমি জানি আজকাল সব ছেলে মেয়েই এমন ভিডিও দেখে।

তারপর আমি কার্ড ডিল করেছি এবং এবারও জিতেছি। এবার অন্য কিছু করার কথা ভেবে বললাম- মা তুমি উঠে দাঁড়াও!
মা হাসতে হাসতে উঠে দাঁড়ালেন।

তারপর হঠাৎ মায়ের ঠোঁটে চুমু খেলাম আমার ঠোঁটে, তারপর ওর গালে।
মা অবাক হয়ে গেলেন কি হচ্ছে। তিনি বুঝতে পেরেছিলেন যে ছেলে তার মায়ের সাথে যৌন সম্পর্কের কথা ভাবছে।

ধন্যবাদ
 

Users who are viewing this thread

Back
Top