What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
গুদের মধু - by dip

আমার নাম শালিনী। আমার বয়স ৪৩ বছর। আমি একজন বিধবা, আমার স্বামী অনেক আগেই মারা গেছেন। এখন আমি, আমার শাশুড়ি এবং আমার ২৩ বছরের ছেলে বিশাল, আমরা তিনজনই বাড়িতে থাকি।

আমার ছেলে বিশালের শরীর স্লিম কিন্তু তার উচ্চতা ৬ ফুট ২ ইঞ্চি। আমি চাকরি করি। সন্ধ্যা ৭টার মধ্যে বাসায় আসি। আমরা অনেক ধনী। আমি আসলে টাকা নিয়ে চিন্তা করি না, তবুও আমার মনে হয় খালি মন যেন শয়তানের বাসা হয়ে না যায়, তাই আমি একটা কাজ করি এবং আমার মনটাও একটু বয়ে যায়।

অফিসের বন্ধুদের কাছ থেকে কিছু গল্প শুনেছিলাম। গীতা নামে আমার এক বন্ধু আছে। আমরা দুজনেই খুব ভালো বন্ধু। একদিন অফিস থেকে বেরোবার সময় গীতা আমাকে তার বাসায় ডেকে পাঠালো। গীতার বাড়িটা আমার অফিস আর বাড়ির মাঝখানে, তাই চলে এলাম। আমরা চা পান করলাম এবং তারপর এখানে-ওখানে একটু কথা বললাম।

গীতা বলল- আরে শালিনী, তুমি কি জানো আমাদের অফিসে কি হচ্ছে?
আমি – না.
ও বলল- কাউকে বলবে নাতো?
আমি বললাম- আগে বল কি হয়েছে?

সে বলল- প্রীতির তার বয়সের চেয়ে কম বয়সী একজনের সাথে বাইরের সম্পর্ক আছে। ছেলের মতো বয়সী একটি ছেলের সঙ্গে শীলার পরকীয়া চলছে। উজ্জ্বলা পার্লার থেকে ছেলেদের নিয়ে আসে। পার্লারের মেয়ের সাথে তার যোগাযোগ রয়েছে যেখান থেকে অল্পবয়সী ছেলেরা আসে। সে সেই ছেলেদের সাথে মজা করে।

আমি বললাম- ওরা সবাই বিবাহিত এবং ভালো পরিবারের সদস্য।
গীতা বলল- বাইরের খাবার খাওয়ার অভ্যাস হয়ে গেলে ঘরের খাবারে বিস্বাদ হতে থাকে।
আমি বললাম- কথাটা ঠিক কিন্তু তারপরও এই সব মানুষ কিভাবে করে।
সে বলল- সব কাজই করা যায়!

সেদিন বাসায় এসে গীতার মুখ থেকে যে কথাগুলো শুনেছিলাম তা মনের মধ্যে ছুটছিল। রাতের বেলায়ও শুধু এপাশ-ওপাশ করতে থাকলাম। ঘুমাতে পারছিলাম না। এটা ভেবে চিন্তিত হতে লাগলাম।

তখন আমার মাথায় কিছু এলো এবং আমি আমার ছেলে বিশালের রুমের দিকে গেলাম। আমি আপনাকে বলি যে আমার উচ্চতা ৫.৫ ফুট। আমার শরীর প্লাস সাইজের। আমার স্তন ৪১, তাই আমি ডাবল ডি ব্রা পরি। আমার কোমর ৩৮ এবং গাড় ৪৮।

আমার ছেলে বিশালের জন্মের পর ডাক্তার আমাকে সেক্স করতে নিষেধ করেছিলেন। ডাক্তার বলেছে সেক্স করলে আমার গুদে ইনফেকশন হতে পারে। এই কারণে আমার স্বামী এবং আমার মধ্যে যৌন সম্পর্ক বন্ধ ছিল।

বিশাল জন্মের কয়েক মাস পর আমার স্বামী হার্ট অ্যাটাকে মারা যান। এর পরে, আমি আবার ঘরের যত্ন নিতে শুরু করি এবং যৌনতার দিকে মনোযোগ দেইনি।

তাই বিশালের রুমে গিয়ে দেখি তার হাতে একটা বই। আমাকে দেখেই বইটা বালিশের নিচে রাখল।
আমি বললাম- বিশাল পড়ালেখা করছিস?
বললেন- না আম্মা, কি ব্যাপার বলো।

আমি বললাম- কিছু না, আমি তোর সাথে কথা বলতে এসেছিলাম।
বললেন- ও, বলো।
আমি বললাম- লাইট অফ করতে পারি? নইলে কথা বলতে পারব না।

যাইহোক, আসার সময় ভিতর থেকে লক লাগিয়ে দিয়েছিলাম। আমার অনুরোধে বিশাল লাইট অফ করে দিল।
আমি বললাম- বাবু, ব্যাপারটা একটু অদ্ভুত, আমাদের দুজনের মধ্যেই থাকা উচিত।
বলল- ঠিক আছে।

আমি বললাম- তোকে আমার সাথে চাই…
এই বলে আমি থেমে গেলাম।
বলল- তোমার সাথে… কি?
আমি বললাম- আমার সাথে…. ওই!
বললো- হ্যাঁ তাহলে বলো, তোমার সাথে কি?
আমি বললাম- আমি চাই তুই আমার সাথে সেক্স কর!

একথা শুনে বিশাল কিছু বলল না। আমিও কিছু বলার সাহস পাচ্ছিলাম না। আমরা দুজনেই কিছুক্ষণ চুপ করে রইলাম।

তারপর আবার কথা শুরু করে বললাম- তোর বাবা মারা গেছে অনেক দিন হয়ে গেছে। আমার ইচ্ছা বুঝতে পারিস. এ সময় ডাক্তার বলেন, আমি যদি সেক্স করি তাহলে যোনিপথে ইনফেকশন হতে পারে। তাই তোর বাবার সাথেও আমি সেক্স করতে পারিনি। এখন আমার বয়স ৪৩ এবং আমার মধ্যে সেক্স করার ইচ্ছা আবার জাগিয়েছে।

ঘরটা খুব শান্ত এবং সম্পূর্ণ অন্ধকার।
আমি বললাম- কেন কি হয়েছে… তুইও এখন তরুণ আর সেন্সিবল, আর আমি একটা কথা জানি। তুই ইন্টারনেটে কি ধরনের সাইট দেখিস? একদিন আমি তোর রুম পরিষ্কার করছিলাম, তখন তুই স্নানে, আমার হাত ভুলবশত তোর কম্পিউটারের মাউস স্পর্শ করল। দেখলাম একটা রোগা ছেলে একটা মোটা মহিলার সাথে সেক্স করছে।
তার পর একদিন তুই যখন বাইরে গিয়েছিলি, আমি তোর রুম পরিষ্কার করছিলাম এবং কিছু অশ্লীল বই পেলাম। তাতেও একটা রোগা ছেলে একটা মোটা মহিলার সাথে সেক্স করছিল।
আমি জানি তুই এখনও একই বইয়ের দিকে তাকিয়ে ছিলি। তুই ওই বইয়ে অশ্লীল ছবি দেখিস আর আজ আমি একটি খোলা বই হয়ে তোর সামনে হাজির হয়েছি।

রুমে অন্ধকার হয়ে গেছে আর বিশাল সাথে সাথে আমার মুখের দিকে হাত দিয়ে ওর দিকে মুখ ঘুরিয়ে আমার ঠোঁট চুষতে লাগলো। কয়েক মুহূর্ত পর সে দুই হাতে আমার শাড়ির পল্লু খুলে ফেলল এবং আমার ব্লাউজের উপর থেকে মাই দুটো টিপে দিল।

অন্ধকারে খোলা সম্ভব না হওয়ায় টেনে আমার ব্লাউজ ছিঁড়ে ফেলে। আমার দুধগুলো বের করে ও জোরে জোরে তাদের টিপে এবং ঘষা শুরু করে. ও খুব উত্তেজিত হল।

সে শুধু আমাকে বিছানায় শুইয়ে দিয়ে আমার শাড়িটা তুলে আমার ওপরে উঠে গেল। একদিকে সে আমার মুখের মধ্যে মুখ রেখে আমার জিভ টেনে নিচ্ছিল আর অন্যদিকে আমার মোটা বোঁটাগুলো শক্ত করে চেপে ধরছিল। সে একটু বেশি আগ্রাসী হয়ে উঠছিল। ভাবলাম কিছুক্ষণ থামতে হবে।

আমি বললাম- আরাম কর বিশাল… আহহ… আস্তে কর, সব হবে কিন্তু আস্তে আস্তে।
আমার কথা শুনে সে থেমে গেল।

কিন্তু ততক্ষণে ওর উত্তেজনা এতটাই বেড়ে গেছে যে ওর প্যান্টের ভেতর থেকে বীর্য বেরিয়েছে। আমি ওর লিঙ্গে হাত রেখে দেখি ওর প্যান্ট ভিজে গেছে। আমি এই দেখে হেসে ফেটে পড়লাম।

তাকে ভালোবেসে বুঝিয়ে বললাম- সমস্যা নেই, আজকের জন্য এতটুকুই যথেষ্ট। বাকিটা আগামীকাল করব।
ও বলল- আগামীকাল নিশ্চয়? প্রমিস?
আমি বললাম- হ্যাঁ কথা দিচ্ছি, তবে আর একটা কথা আছে।

জিজ্ঞেস করলেন- আর একটা কথা কি?
আমি বললাম- তুই কিছু মনে করিস না, তোকে আমার গাড় মারতে হবে।
ও বলল- যাই হোক না কেন, আমার ভালো লাগবে।

সেই রাতটা এভাবেই গেল। সারারাত দুজনে বিছানায় শুয়ে ছিলাম। সে তার বাড়া আমার উরুর মাঝখানে রেখেছিল. তারপর খুব ভোরে উঠে আমার রুমে চলে গেলাম। আমার পল্লুকে ধরে উপরে তুলে দিলাম। সে রাতে আমার ব্লাউজ ছিঁড়ে ফেলে।

পরের দিন আবার অফিসে যাইনি।
ও রান্নাঘরে এসে বললো- তুমি কি আজ অফিস যাবে না?
আমি বললাম- না, আজকে যাবো না। তুইও আজ কলেজে যাস না?
ও বলল- কলেজে খেলাধুলা চলছে এবং আমাদের কোনো ম্যাচ নেই। সেজন্য আমি যাচ্ছি না।

তারপর সে আমার ঘাড়ে চুমু দিল এবং আমার ভোদা টিপে দিল। আমার মুখ থেকে আহহহ… বেরিয়ে এল।
আমি বললাম- কি করছিস, তোর নানী বাইরে আছে।
কিন্তু ও আবার আমার মাই টিপে এবং চুম্বন শুরু.
আমি তাকে অনুসরণ করলাম এবং তারপর নাস্তা তৈরি করলাম।

কিছুক্ষণ পর বাড়িতে কয়েকজন অতিথি এলেন। ও তাদের সাথে বসল এবং তারপর বেরিয়ে গেল।
যাওয়ার সময় বলল- মেসেজ চেক করবে।

তারপর আমার শাশুড়ি রাতের খাবার খেয়ে ঐ অতিথিদের সাথে বেরিয়ে গেলেন। তখন দুপুর ২টা বাজে।
বিশালকে মেসেজ করলাম- কোথায় তুই?
বললেন- আমি এখন বাইরে আছি, একটু সময় লাগবে।
আমি বললাম- ঠিক আছে, আমি একটু বাইরে যাচ্ছি, সন্ধ্যা পর্যন্ত ফিরব। শাশুড়িও গেছে অতিথিদের সঙ্গে। কাল সকালেই ফিরবে।

এই মেসেজ পড়ে বিশাল একটা স্মাইলি পাঠিয়েছে।
তারপর ভাবলাম আজ অন্যরকম কিছু করা যাক। আমিও বিশালকে এই বার্তা পাঠিয়েছিলাম যে আজ আমরা নতুন কিছু করব।
আমি বিশালকে বললাম – তুই যা বলবি তাই করবি।
ও উত্তর দিল ঠিক আছে।

আমি বাইরে গেলাম এবং ফিরে আসার সময় আমি কেনাকাটা করলাম। তখন সন্ধ্যা ৫টা। বিশাল ঘরেই ঘুমিয়েছে। সে জেগে উঠতেই সে আমার কাছে এসে আমার শরীর নিয়ে খেলতে থাকে।

আমি তাকে বললাম- আগে গোসল করে নে কিন্তু ভিতরে যাবার আগে এই দুধ খা।
এই বলে দুধের গ্লাসটা টেবিলে রাখলাম।
বললেন- আম্মা, আমি তোমার দুধ পান করতে চাই।
আমি বললাম- তুই আমার দুধও পাবি কিন্তু আপাতত তুই শুধু এইটুকু খাও।

আমার কথায় সে দুধ পান করল। ও বলল, এটার স্বাদ একটু অদ্ভুত।
আমার আয়ুর্বেদ জ্ঞান ছিল, তাই সেই দুধে কিছু ভেষজ মিশিয়েছিলাম। আমি এটা করেছি যাতে বিশালের ভিতরে সেক্সের স্ট্যামিনা অনেকক্ষণ থাকে এবং আমরা মা ছেলে দুজনেই অনেকক্ষণ আমাদের সেক্স উপভোগ করতে পারি।

দুধ খেয়ে বিশাল গোসল করতে গেল। তারপর মেসেজ দিলাম যে গোসল সেরে সে যেন তার ঘরে থাকে এবং গদি বিছিয়ে রাখে। আমি জানতাম যে দুধ পান করার পরে এটি অবশ্যই প্রভাব ফেলবে।

আমিও আমার দুধে একই ভেষজ মিশিয়ে পান করেছিলাম। আমি জানতাম দুধ পান করার পর বিশাল শয়তানের মত উত্তেজিত হয়ে আমাকে খারাপ ভাবে চুদবে।

তার পর গোসল করতে গেলাম। গোসলের পর ঘরের সব দরজা-জানালা চেক করে দেখলাম সব ঠিকঠাক বন্ধ আছে। দেখলাম সমাজে শিশুদের খেলার আওয়াজও কমে গেছে।

গোসলের পর ভালো করে ড্রেস পরলাম। যেটা কেনাকাটা করার সময় কিনেছিলাম। এই ধরনের পোশাক একটি খ্রিস্টান নববধূ বিয়ের সময় পরিধান করে, যা মাথা থেকে মাটি পর্যন্ত থাকে। এটা পিছনে নিচে পর্যন্ত এবং সামনে নগ্ন ছিল.

তখন সন্ধ্যা সাড়ে ৭টা। আমি বিশালের রুমে গেলাম। ও তাঁর সামনে সিংহাসনে বসেছিল। ও সম্পূর্ণ নগ্ন ছিল। আমি তার সামনে দাঁড়িয়ে ছিলাম। আমি অর্ধ উলঙ্গ ছিলাম। লালসায় পূর্ণ।

কিছুক্ষণ আমার দিকে তাকিয়ে রইল ও তারপর উঠে আমার কাছে এসে আমার ঠোটে ঠোঁট রাখল। তারপর আমার বোব্স ধরল. সে আমার ঠোঁট শক্ত করে টিপে চুমু খেতে লাগল আর আমরা মা ছেলে একে অপরের ঠোঁটের রস খেতে লাগলাম।

আমার হাত তার বাঁড়া পর্যন্ত পৌঁছেছে। তার বাঁড়া আগে থেকেই খাড়া ছিল। তার বাঁড়া আজ আরো উত্তেজিত মনে হচ্ছিল। দুধ তার উপর সম্পূর্ণ প্রভাব ফেলেছিল। আমি ওর বাঁড়া আদর করতে লাগলাম।

তারপর ও আমার হাত ধরে সিংহাসনে বসিয়ে দিল। আমি পা ছড়িয়ে সিটে শুয়ে পড়লাম। আমি জানতাম আজ আমার ছেলের বাঁড়া অবশ্যই মায়ের গুদ ছিঁড়ে ফেলবে।

আমি পা ছড়িয়ে দিতেই বিশাল আমার গুদে মুখ ঢুকিয়ে আমার গুদ চাটতে লাগল। আমি অজ্ঞান হতে লাগলাম। আমার মুখ থেকে কণ্ঠস্বর আসতে শুরু করে – হু… আও… ও… আউচ করে আমার গুদ চাটাছিলাম।

এবার সে তার বাঁড়া আমার গুদের গর্তে রেখে হালকা ধাক্কা দিল। আমি হালকা চিৎকার করে উঠলাম তারপর সে আবার ধাক্কা দিল। ওর বাঁড়াটা একটু ভিতরে ঢুকে পরে বের করে নিল।

বললো- ভেতরে সমস্যা আছে।
আমি বললাম- কোন সমস্যা নেই। তুই পুরোটা না ঢুকিয়ে, শুধু অর্ধেকটা বাড়া ঢোকা। তারপর সামনে পিছনে কর যাতে তুইও গুদ চোদার আনন্দ পাস এবং আমিও বাঁড়া দিয়ে চোদার আনন্দ পাই।

বিশাল কিছুক্ষণ তাই করল। হালকা ধাক্কা দিতে থাকে। মজা পেতে লাগলাম। তারপর আর থামিনি। আমি ছেলের বাঁড়া আমার গুদে সম্পূর্ণ ঢোকাতে চেয়েছিলাম কিন্তু ভিতরে সংক্রমণের ভয় ছিল।

আমি বিশালকে বললাম- আয়, এবার আমার গাড় মার।
সে আমার পা তুলে আমার পাছায় তার বাঁড়া ঢোকানোর চেষ্টা করতে লাগল। আমার পাছা খুব মোটা ছিল. সে কারণেই অবস্থান জমে উঠছিল না।

বললেন- আম্মা, ডগি স্টাইলে হোও।
আমি বললাম- তুই চাস আমি তোর কুত্তি হয়ে যায়।
সে বলল- হ্যা আমি তোমাকে কুকুরের মত চুদবো।

ওর কথায় আমি হাঁটু গেড়ে বসে পড়লাম। আমার পাছা উপরের দিকে মুখ করে ছিল। আমার পাছা গর্তর উপর তার বাড়া রাখল. তারপর সে তার বাঁড়ার উপর থুথু দিয়ে তার বাঁড়াটা আমার পাছায় ঠেলে দিল।

আহহহ, আউচ… আরামে বিশাল, আমি চিৎকার করে উঠলাম। এর ব্যাথা হচ্ছিল।
কিন্তু এখন ও আর থেমে থাকেননি। বাঁড়াটা ভিতরে ঢুকাতে থাকলো। ওর বাঁড়া অর্ধেকের বেশি আমার পাছায় ঢুকে গিয়েছিল। তারপর কোমর নাড়িয়ে পাছার মধ্যে ওর বাড়াটা ঠিক করলাম।

মাত্র অর্ধেক মোরগ চলে গেছে। তারপর তার বাঁড়ার উপর থুথু দিয়ে আবার খোঁচা দিল। তার পুরো বাঁড়া আমার পাছায় ঢুকে গেল। এখন আমিও মজা পাচ্ছি। তার বাঁড়া আমার পাছায় ব্যথার পাশাপাশি মজাও দিচ্ছিল।

আমিও তাকে পূর্ণ সমর্থন দিচ্ছিলাম। আমরা দুজনেই আমাদের পাছা আর কোমর নাড়িয়ে চোদার মজা নিতে লাগলাম। আমি পাছা চোদা পেয়ে উপভোগ করতে লাগলাম. বিশালও উৎসাহে আমার পাছা চুদছিল।

কিছুক্ষন পর বলল- আম্মা, আমার হতে চলেছে।
আমি বললাম- আমার পাছায় তোর সব জল বের কর। তোর বীর্য দিয়ে আমার পাছাটা ভরে দে।

তার গতি বাড়তে লাগল। সে দ্রুত আমার পাছায় ধাক্কা দিতে লাগল। আমার পাছা চোদার সময়, ও আমার বোব্স টিপে ছিল. তারপর সে তার পুরো শরীরের ভার আমার উপর রাখল এবং আমাকে শক্ত করে ধরে রাখল।

বুঝলাম ওর জল বেরিয়ে আসছে। আমার পাছা তার বীর্যে ভরে যেতে লাগল। আমি আমার পাছায় তার গরম বীর্য অনুভব করতে পারছিলাম। তারপর ও আমার উপর শুয়ে. কিছুক্ষণ এভাবেই রইল।

মুখ ঘুরিয়ে ঘড়ির দিকে তাকিয়ে দেখি রাত ৯টা বাজে। ও এক ঘন্টা আমাকে চোদে, তার পর আবার সেই রাতে আমার ছেলে আমাকে প্রায় ৬ বার চুদেছে। আমার পাছা ফেটে গেল। কিন্তু আমিও আমার ছেলের বাঁড়ায় চুমু খেয়ে অনেক উপভোগ করেছি।

আমার শাশুড়ি আসার আগ পর্যন্ত আমরা মা-ছেলে অনেকবার সেক্স করেছি। তার দাদি ফিরে এলে সে আবার স্বাভাবিক জীবনযাপন শুরু করে। সুযোগ পেলেই আমরা সেক্স করতে লাগলাম।

রাতে আমি বিশালের ঘরে চুদতে যেতাম আর সকালে শাশুড়ির ঘুম ভাঙার আগেই ফিরে আসতাম। একদিন শাশুড়ি বাড়িতে ছিলেন। সেদিন আমরা বাথরুমে সেক্স করেছি।

এভাবে আমার ছেলে আমার লালসা পূরণ করল। এখন সে শুধু আমার ছেলে নয়, আমার বয়ফ্রেন্ড এবং আমার স্বামীও। এখন আমরা দুজনেই প্রেমিকের মতো হয়ে গেছি। ও আমার সবকিছুর যত্ন নেয় এবং আমিও তাকে আমার স্বামীর মতো আচরণ করি।
 

Users who are viewing this thread

Back
Top