What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বৌদির সাথে নিষিদ্ধ সম্পর্ক সিজন ২ পর্ব – ১ - by the_mysterious_guy

কি ভেবেছিলেন শেষ হয়ে গেছে ? কিভাবে শেষ করি বলুনতো – যেই গল্প আমাকে রাতারাতি এত পপুলার করেছে সেটাকে কি আর এইভাবে হঠ্যাৎ শেষ করা যায় । আপনারা "বৌদির সাথে নিষিদ্ধ সম্পর্ক" গল্পটাকে যেভাবে পছন্দ করেছিলেন আসা করবো সিজন ২ টাও সেইভাবেই ভালোবাসা দেবেন । তাহলে আর সময় নষ্ট করছি না শুরু করা যাক বউদি আর দেওরের পরকীয়া –

যারা নতুন পড়ছেন তাদের বলছি এটা সিজন ২ ।
সিজন ১ টা না পড়লে আপনারা কিছুই বুঝবেন না।

আমার হঠাৎ ঘুম ভেঙে গেল। আমার বুকটা ধড়ফড় করতে লাগল । সারা শরীর ঘামে স্নান হয়ে গিয়েছে । বাইরে ঘোর বৃষ্টি বয়ে চলেছে । পাস থেকে ফোনটা অন করে দেখলাম রাত ২.৩০ মিনিট । আমার সব কিছু গোল পাকিয়ে যাচ্ছে । মানে আমি কিছু বুঝে উঠতে পারছিলাম না। পেন্ট টা ভেজা ভেজা লাগছে । আমার শরীর এখনো স্বাভাবিক হয় নি । পেন্টের ভিতর দেখে বুঝলাম স্বপ্নদোষ হয়েছে । আন্ডার ওয়ার টা পুরো বীর্যে একাকার হয়ে গিয়েছে। মনে মনে ভয় পেতে লাগলাম । কিছুক্ষন পরে শরীরটা স্বাভাবিক হল তখন সবকিছু আস্তে আস্তে বুঝতে পারলাম । সবটাই ছিল আমার স্বপ্ন ।

বৌদির আর আমার মধ্যে আজ যা যা ঘটেছে সব স্বপ্ন ? দাদা আমাকে আর বৌদিকে একসাথে দেখেনি । আমি হাপ ছেড়ে বাঁচলাম । পাশের রুমের দরজাটা চেক করলাম দেখলাম যে দরজাটা লক। তখন আমি নিশ্চিত হলাম যে আমি সব স্বপ্নে দেখেছি। রুমের দরজা খুলে বারান্দায় চলে এলাম । বৃষ্টির সেচ এসে মুখে পড়তে লাগল । কিছুক্ষন এইভাবে বাইরে দাঁড়িয়ে রইলাম । বারান্দার কোন টা দেখে আগের কথা মনে এসে পড়ল । সেদিন রাতের কথা যেদিন আমি বৌদিকে প্রথম ভোগ করেছিলাম উফফ সেই রাত কি আমি আর ভুলব। আমার বাড়া টাইট হয়ে এল। এইভাবে বারান্দায় দাঁড়িয়ে কতক্ষন হয়ে গেল কে জানে । হঠাৎ পেছন থেকে স্পর্শ পেয়ে থতমত খেয়ে গেলাম ।

আমি – কেএএ ?

বউদি আমার পেছনে দাঁড়িয়ে পাশে গুড্ডু ।

বৌদি – কি করছো এখানে এত রাতে । ভুতের মত দাঁড়িয়ে রয়েছ ।

বৌদিকে দেখে চোখ সরাতে পারছিলাম না ।

আমি – না মানে আমার ঘুম আসছিল না তাই এখানে ।

বৌদি গুড্ডু কে হিসু করাতে নিয়ে এসেছিল । বউদি আমার দিকে বিস্ময়ের সাথে আমার চোখের দিকে তাকিয়ে রয়েছে । চোখ গুলো যেনো অনেক কিছু বলতে চায় কিন্তু বলতে পারছে না। এই চোখের আকর্ষণ আমি আর সহ্য করতে পারছিলাম না। আমি তারাতারি রুমে ঢুকে পড়লাম। আমার আর ঘুম আসল না । ভোর হতেই আমি বাড়িতে চলে আসলাম। বৌদি ওঠার আগেই আমি দাদাদের বাড়ি থেকে বেরিয়ে চলে আসলাম । বাড়িতে এসে প্রথমে ড্রেস টা পাল্টালাম তারপর আবার শুয়ে পড়লাম । কিছুক্ষন পর ঘুম চলে আসল । যখন চোখ খুলল তখন বেলা ১১.৩০ টা মায়ের গলা পেয়ে ঘুম ভাঙল ।

মা – কিরে হ্যা এখন শুয়ে আছিস যে । রাতে ঘুমোস নি দাদাদের বাড়ি ।

আমি – ওদের বাড়িতে আমার ঘুম পায় না ।

মা – ওঠ তাড়াতাড়ি ।

আমি – ধুর ব্যাঙ ।

তারপর আমি উঠে ফ্রেশ হয়ে ব্রেকফাস্ট করলাম। বিছানায় শুয়ে আছি। রাতের স্বপ্নটার কথা ভাবছিলাম। এরকমটা যদি বাস্তবে ঘটতো তাহলে সর্বনাশ হয়ে যেত। স্বপ্নের কথা মনে আসলেই ভয় হয় । এমন করে দুদিন কেটে গেল। আমি এই দুদিন গুড্ডু কে পরাইনি । ভাবলাম আজ বিকেলে যাবো। মনে মনে সিদ্ধান্ত নিলাম বৌদির থেকে দুরুত্ব বজায় রাখতে হবে। আমি দাদার সংসার নষ্ট করতে পারব না। দুই দিন থেকে বৌদির দেখা নেই। ভালোই হলো যত কম দেখবো ততই আকর্ষণ কমবে। কিন্তু এটা সঠিক যত করেই হোক কাম এর ফাঁদ থেকে রেহাই নেই ।

*মহিলা বা মেয়েদের বলছি যারা একা ফিল করো তারা যদি ইন্টারেস্টেড থাকো আমাকে মেইল করো ।

বিকেল হয়ে গেল ।

আমি – মা আমি গুড্ডু কে পরিয়ে আসছি ।

মা – আচ্ছা যা ।

আমি বেরিয়ে পড়লাম । গেট খুলে ঢুকে পড়লাম দাদার বাড়িতে । ঢুকেই জলের শব্দ পেলাম কলের পারে । গুড্ডু কে ডাক দিলাম । গুড্ডু ঘর থেকে বেরোল।

গুড্ডু – কি কাকাই ।

আমি – বই নিয়ে এসো পড়াবো তোমাকে । বাবা কোথায় ?

গুড্ডু – বাবা আসে নাই এখনো।

আমি – তোর মা ?

গুড্ডু – কলের পারে ।

গুড্ডু রুমে ঢুকল । আমিও যেতে লাগলাম যাওয়ার সময় চোখ পড়ল কলের পারে , বৌদি ! হ্যাঁ বৌদি স্নান করছে । বৌদির দিকে নজর পড়তেই শরীরটা আনচান করতে থাকে । বৌদির নজর ও আমার দিকে পড়ল । হালকা চমকে গিয়েছিল। আমাকে দেখবে হয়ত ভাবেনি । শাড়ি টা পুরো চিপকে রয়েছে ভেজা শরীরের সাথে । বৌদির চোখ থেকে নজর সরাতে পারছি না কিছুতেই । বউদির মুখে লজ্জার ছাপ। গুড্ডুর গলা শুনে আমি বাস্তবে ফিরলাম। আমি রুমে গিয়ে গুড্ডুকে পড়াতে শুরু করেছি। বার বার সেই জল ঢালার শব্দ কানে আসছে ।

বৌদির হাতের শাখা আর পলার শব্দ আমার খুব চেনা। সেগুলি কলের পারে বাজছে। বউদি শরীরে জল ঢেলেই চলছে । আমি গুড্ডুকে পড়াতে পারছি না । এইভাবে দশ মিনিট কাটল। তারপর বউদি শাখা পলার শব্দ ক্রমশ নিকটে আস্তে লাগল। বুঝলাম বউদি এদিকেই আসছে। আমি গুড্ডুকে আলাদা রুমে পড়াচ্ছি। বউদি ভেজা শরীরে পাশের রুমে ঢুকল এই রুমের দরজা ভেজানো ছিল না । সেই দরজার অল্প ফাকে দেখতে পেলাম বউদি ভেজা শরীর নিয়ে রুমে ঢুকল। শরীরে ব্লাউজ ছিল না। এক ঝলক দুধ ফর্সা পিঠটার দর্শন পেলাম। বউদি সেই রুমের মেইনডোর লাগাচ্ছে । লাগিয়ে যাওয়ার সময় হালকা দরজার ফাঁকা দিয়ে বউদি আর আমার চোখাচোখি হল। বুকটা ধরাস করে উঠল। চাহনিটা আমার খুব চেনা ।

গুড্ডুকে পড়াচ্ছি ঠিকই কিন্তু মন আমার পাশের রুমে। হালকা দরজার ফাকদিয়ে লাইটের আলোয় প্রতিবিম্ব দেখা যাচ্ছিল। বুকটা আমার ধড়ফড় করছিল । ভেজা কাপড় মেঝেতে পড়ার শব্দ আমার কানে আসছিল । নিজেকে আর সংযত রাখতে পারছি না। শত চেষ্টা করেও নিজেকে আটকাতে পারছি না । গুড্ডু খাতায় আঁকিবুকি করছে । হার মানলাম ।

আমি – ক খ গ লিখে তারপর এ বি সি ডি লিখবি আমি এখনি আসছি।

গুড্ডু – কোথায় যাচ্ছ ?

মনে মনে বললাম তোর মাকে চুদতে ।

আমি – আসছি এখনি । তুমি লিখো ।

এই বলে আমি উঠে পড়লাম। শাখা পোলার শব্দ সামনের দরজার ওপার থেকে আসছে । আমি নিজেকে আটকাতে পারলাম না। যেই রুমে গুড্ডু কে পড়াচ্ছিলাম সেই রুমের দরজাটা সরালাম। দেখতে পেলাম পাশের রুমের দরজা জানালা সব বন্ধ লাইট জ্বলছে । সামনে দেখতে পেলাম মেঝেতে লুটিয়ে রয়েছে পরনের শাড়িটা । তারপরে নজর গেল বৌদির দিকে ওপাশ ফিরে রয়েছে ।

গায়ে শুধু একটা সায়া ভেতরে পেন্টি নেই কারণ ভারী দুই দাবনা স্পষ্ট ভাসছে । বউদি গামছা দিয়ে শরীর মুছছে । আমার বাড়া শক্ত হয়ে পড়েছে । আমি দরজাটা ভালো করে খুলে এই ঘরে চলে আসলাম । মনেহয় বৌদি এখনো টের পায়নি আমি তার পিছনে । আমার থেকে বউদি কয়েক হাত দূরে। বউদি গামছাটা ভেজা চুলে জড়িয়ে খোঁপা করল । বাড়া একেবারে শক্ত হয়ে গিয়েছে আমার। অনেক দিন হয়ে গেছে বৌদিকে এমন অবস্থায় দেখি না ।

বৌদীর নগ্ন ফর্সা পিঠ তার উপর হালকা মেদের ভাঁজ আমি পাগল হয়ে যাচ্ছিলাম। পিঠের দুই সাইডে বড়ো দুধের কিছু কিছু অংশ পেছন থেকে দেখা যাচ্ছে। বউদি তারপর সায়ার গিট খুলতে লাগল। গিট খুলতেই সায়াটা গড়িয়ে ঝপাত শব্দ করে মেঝেতে ঢলে পড়ল। আমার সামনে বৌদির দুধ ফর্সা লেংটা শরীরটা ফুটে উঠল। বউদি আমার সামনে একেবারে লেংটা । আমি বড় পুটকিটার দিকে তাকিয়ে রয়েছি । বড়ো পুটকিটার থেকে জল বেয়ে বেয়ে নামছে । দাবনা গুলো হালকা হালকা নড়ছে শরীরের তালে তালে । পুটকির দাবনা গুলোতে লাল লাল দাগ সেগুলির জন্য দায়ী আমিই। তারপর একটা আওয়াজে আমার ঘোর কাটল –

বৌদি – দাঁড়িয়ে কি শুধু ফেলফেল করে দেখবে ? (বউদি আগেই বুঝে গিয়েছিল যে আমি তাকে দেখছি)

এই বলে বউদি আমার দিকে ঘুরল। বড়ো খাড়া দুধ গুলো তার বোটা উঁচিয়ে রয়েছে। বৌদির চোখে কামের তীব্র নেশা । মেদ যুক্ত পেট এর নিচে কমানো রসাল মাং হালকা উকি দিচ্ছে । হ্যাঁ এটাই তো আমার । এই শরীর তো আমারই । এই শরীর ভোগ করার অধিকার শুধু আমার । পাশের রুম থেকে শোনা গেল।

গুড্ডু – কাকাই কাকাই কোথায় তুমি আমার হয়ে গেছে লেখা ।

আমার কানে গুড্ডুর আওয়াজ আসল । বউদি আমার কাছে এসে গুড্ডু থাকা পাশের রুমের দরজা লাগিয়ে দিল। গুড্ডু দেখতে পেল তার মাকে দরজা ভেজাতে । এটাও দেখতে পেল যে তার মা একেবারে লেংটা। আমি আর নিজেকে সংযত রাখতে পারলাম না সোজা গিয়ে বৌদীর লেংটা দেহটাকে জাপটিয়ে ধরে ফেললাম।

বউদি – আহঃ । ( চিৎকার বের হয়ে গেল )

গুড্ডুর কানে পৌঁছালো। আমি সোজা বৌদির ঠোঁটে আমার ঠোট বসিয়ে দিলাম। কতদিন পর এই ঠোঁটের স্বাদ নিচ্ছি । আমার দুইহাত বৌদির বড়ো পুটকিতে । জোরে জোরে কোচলাচ্ছি । বউদি কিস করতে করতে আমার পরনের কাপড় খুলতে লাগল। দেখতে দেখতে আমি পুরো লেংটা হয়ে পড়লাম। বউদির হাত আমার খাড়া বাড়াটায় ডলতে লাগল। বউদি জোরে জোরে উপর নিচ করে চলল। আমি বৌদির বড়ো পুটকি জোরে জোরে কোচলাচ্ছি । ঠোঁট ছাড়তেই বউদি হাপাতে লাগল। ঠোঁটের চারপাশে লালা। বৌদির চুলের খোঁপা খুলে দিলাম । ভেজা গামছা মেঝেতে পড়ল । বৌদিকে খাতে তুলে ফেললাম দুধ গুলো ঝাঁকিতে নড়তে লাগল। তারপর আক্রমন করলাম শরীরটায়।

আমি – কতদিন থেকে অভুক্ত আমি। আজকে খেয়ে ফেলব তোমাকে ।

বৌদি – দেখি তোমার কেমন মুরোদ ।

এই বলে বৌদি আমার সামনে ভরাট জাং দুটি ফাক করল। আমার সামনে কামানো গোলাপি মাং সেখান থেকে চুইয়ে চুইয়ে রস বের হচ্ছে । আমি লোম সামলাতে না পেরে রসের ভান্ডারে চুমুক দিলাম ।

বৌদি – আহঃ । (একেবারে নেচে উঠল) ইস ভাই আহঃ।

বউদি মাথা উঁচু করে আমার মাং খাওয়া দেখতে লাগল। বৌদীর মুখ উত্তেজনায় লাল হয়ে গিয়েছে । আমি যখনই একটু জোরে চটি তখনি বউদি উত্তেজনায় আবার পেছনে শরীর এলিয়ে ছটফট করে। বউদি ঠোঁটে কামড় দিয়ে আমার কান্ড দেখতে লাগল। এবার বৌদিকে উপুড় করে শোয়ালাম দুই দাবনা ফাক করে –

আমি – পুটকি খাবো এবার ।

বউদি শোনামাত্র ডগি স্টাইলে নুয়ে পাছাটা মেলে আমার মুখের সামনে ধরল। ফর্সা দুই দাবনার মাঝের বাদামি ফুটোয় জিভ সরু করে চাটন দিলাম।

বউদি – আহঃ ভাই । উফ ।


বৌদির পুটকির ফুটো সংকুচিত হতে লাগল। আমি আরো ফাক করলাম । তারপর আস্তে আস্তে জিভ দিয়ে দিয়ে চাটতে লাগলাম । বৌদির গোঙানি শুরু হয়ে গেছে । চাটনের সাথে সাথে বৌদির শরীর কেঁপে কেঁপে উঠছে । আমি এইভাবেই বউদি বড়ো পাছা ভোগ করতে লাগলাম। পেছনে দরজার ফাঁকে দাঁড়িয়ে গুড্ডু সব দেখে চলল।
 

Users who are viewing this thread

Back
Top