What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বৌয়ের কাছে পোঁদ মারালাম ও বৌয়ের সাথে একটা দুষ্টু ছেলের পোঁদ ফাটালাম (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বৌয়ের কাছে পোঁদ মারালাম ও বৌয়ের সাথে একটা দুষ্টু ছেলের পোঁদ ফাটালাম – প্রথম পর্ব - by bonno_purush

আমার নাম মিতুল, আমার বয়স ২৫ বছর, আমি ফর্সা দেখতে, উচ্চতা ৬ ফুটের কাছাকাছি। আমি BISEXUAL CROSSDRESSER। আমি আমার জীবনের একটা সুন্দর ঘটনার কথা এই গল্পে বলবো। খুব সহজে ও ছোট করেই বলছি।
আমার স্ত্রীর সাথে আমার আলাপ হয় আজকে থেকে ৩ বছর আগেই একটা রেস্টুরেন্টে। যখনি দেখি তখনি আমি তার প্রেমে পরে যাই, পরবর্তী কালে একদিন আমাদের বিয়ে হয়। আমার স্ত্রী সবসময়ই খুব দুষ্টু মিষ্টি স্বভাবের ও ভীষণ NAUGHTY।

আমরা দেখা করার পরে, আমরা দ্রুত বন্ধু-বান্ধব হয়ে উঠলাম এবং আমরা দুজন দুজনের প্রতি ভালোবাসায় আসক্ত হয়েগেলাম। আমি অবিলম্বে পরিচিত হয়েছিলাম রুপার পোঁদের সাথে ও বড় বড় মাই গুলোর সাথে, আমি জানতাম এই সাজিয়ে মাই ও পোঁদ আমার সারা জীবনের স্বপ্ন ছিল! আমরা ক্রমাগত চোদাচুদি করতাম. আমি রুপাকে প্রতিশ্রুতি দিয়েছিলাম যে তাকে সন্তুষ্ট রাখতে যা যা করা দরকার আমি করব। আমি তার গুদ চুষে দিতে পছন্দ করতাম এবং আমি তার গরম কামের স্বাদ পছন্দ করতাম। আমাদের প্রিয় পজিশনটি ডগি-স্টাইলে পরিণত হয়েছে, কারণ রুপা আমার বিশাল বাড়া তার গুদের ভিতরে এত গভীরে স্লাইড করতে সক্ষম ছিল এবং এটি আমাকে সর্বদা একটা সুন্দর অনুভূতি দিতো।

একদিন আমি বিয়ের পরে একটা আমার বৌকে বললাম দেখো আমার সাথে চুদিয়ে তুমি খুব খুশি সেটা আমি বুঝি, কিন্তু আমার একটা কথা আছে, আমি তোমাকে শুধু করে যাই, তুমি কেমন আরাম পাও সেটা বুঝিনা, তাই ভাবছিলাম যে আমরা যদি একটু অন্য ভাবে মজা করি, তাহলে কি খুব অসুবিধা হবে? বৌ বললো আমি জানি তুমি কি বলতে চাও, তবে ইটা আমাদের এখানে সম্ভব না। আমি বললাম কেন? বৌ বললো দেখো আমি জানি তোমার ইচ্ছা করে কেউ তোমার পোঁদ মারুক, কেউ তোমাকে বিছানায় ফেলে চুদুক, কিন্তু কোনো ছেলে তোমাকে কেন চুদবে আর তাছাড়া আমি তোমার বৌ থাকতে তোমাকে অন্য কারো কাছে যেতে দেবইবা কেন?
আমি তোমার পোঁদ মারতে চাই কিন্তু দেখো সোনা আমার কোনো আপত্তি নেই তবে তোমার যদি খুব ব্যাথা হয় তাহলে কি হবে? আমি লজ্জা পেয়ে বললাম জানিনা। বৌ বললো থাকে আর লজ্জা পেতে হবে না। তুমি আমার বর, তাকে ব্যাথা না দিয়েই করবো আমি বললাম কিকরে? বৌ বললো সব উপায় হয়ে যাবে।
আমি বললাম তুমি কিকরে জানলে যে আমার এরকম ইচ্ছা করে? বৌ বললো তোমার ল্যাপটপের সব ভিডিও গুলো দেখেছি, শুধু তাই নয় তোমার নিজস্ব আলমারিতে তুমি যে ড্রেস গুলো রেখেছো যত্ন করে সব দেখেছি আমি, তোমাকে বুঝতে দিই নি শুধু। আমি জানি তুমি এক থাকলে মেয়ে সাজতে পছন্দ করো, তা সেটা আমাকে বললে কি হতো? ইটা তো কোনো পাপ নয়, কোনো খারাপ কিছু নয়। সাজতেই পারো। আমি চাই তুমি আমার সামনে সাজ, আমার আড়ালে না। আর তাছাড়া আমি যখন জিন্স প্যান্ট পড়ি, শার্ট পরে অফিস যাই তুমিও তো কিছু বলোনা আমাকে, তাহলে তোমাকেই কেন নিষেধ করবো না রাগ করবো? আমি তোমাকে সাজিয়ে দেব সুন্দর করে, তারপর দুজনে দুটো সেক্সি বান্ধবী হবো। অবশ্য তুমি যদি আবার লজ্জা না পাও।
আমি নিজের কানকেও বিশ্বাস করতে পারলাম না আবার বৌয়ের কথা শুনে, ছুতে গিয়ে জড়িয়ে ধরলাম আনন্দে, রুপাও জড়িয়ে ধরে আমাকে কিস করলো, বললো আমি তোমাকে অনেক ভালোবাসি মিতুল, তুমি হয়তো ভেবেছো যে আমি জানলে তুমি কি বলবে কিন্তু বিশেষ করো আমি তোমাকে সত্যি খুব ভালোবাসি, আমার কাছে "তুমি" অনেক ইম্পরট্যান্ট। তুমি কি পরেছো সেটা না। আমি বললাম আমিও তোমাকে ভালোবাসি, আমি তোমাকে ভেবেছিলাম পরে বলবো, কিন্তু……….
রুপা বললো থাক, আমি জেনে গেছি এখন। লজ্জা পেও না, ভয় তো পেওই না। আমি আছি। মাঝে মাঝে আমার সাথে সাজবে তুমি। বলো কি পরবে? আমি বললাম শাড়ি তো আছে, বৌ বললো শাড়ি না, অন্য কিছু। আচ্ছা সেটা পরে ভাবা যাবে চলো একটু ঘুরে আসি তোমার সাথে, এই বলে আমরা একে অন্যের হাত ধরে বেরোলাম…

… বাকিটা আগামী পর্বে

আমি এই খানে একটু অন্য রকম গল্প লিখছি এই কদিন, যদি ভালো না লাগে জানাবেন, ভালো লাগলেও জানাবেন।
 

Users who are viewing this thread

Back
Top