What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

একজন হিজড়া স্ত্রী (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
একজন হিজড়া স্ত্রী - by kalyanmajumder

বিজয় সেনগুপ্তের বিয়ের জন্য তার বাবা মা মেয়ে দেখছে, প্রায় ১ বছর হয়ে গেল। কিন্তুু, কিছুতেই বিজয়ের সঙ্গে ম্যাচ হচ্ছে না। কখনো বিজয়ের পছন্দ হয় তো কখনো মেয়ের পছন্দ হয় না। আবার দুজনের দুজনকে পছন্দ হয় তো সেখানে মেয়ের বাবার পছন্দ হয় না। এইভাবেই একটার পর একটা সম্বন্ধ কেটে যায়। বিজয়ের জিম একুইপমেন্টের ব্যবাসা, গ্রয়াজুয়েশন কমপ্লিট করে বিজয় আর লেখাপড়া করেনি। ব্যবসায় বিজয়ের বেশ উন্নতি হয়। বিজয়ের উচ্চতা 5 ফুট ছয় ইঞ্চি মত। নিয়মিত জিম করে, সারা শরীরে প্রায় 105 কেজি মাসল আর প্রায় সাড়ে সতের ইঞ্চির বাইসেপ্স। জিমে তখন অ্যারোবিক্সের নতুন লেডি টিচারের খোঁজ চলছিল। একজন নতুন টিচার অ্যপয়েন্ট্ হল। আর তাকে দেখেই বিজয় মনে মনে সিদ্ধান্ত নিল। এই নতুন অ্যারোবিক্সের টিচার কে সে পটিয়ে ছাড়বে তারপর বিয়েও করবে।

নতুন অ্যারোবিক্সের লেডি টিচারের নাম শ্রীমতি দেবিকা রায়, ডাকনাম ডলি। ডলি বেশ লম্বা প্রায় ৫ ফুট ১০ ইঞ্চির কাছাকাছি, অ্যাথলেটিকদের মতন রোগা শরীর। মাথায় পিক্সী স্টাইলের boys হেয়ার কাট। মাথার পিছন দিক আর সাইড দিয়ে চুল একদম ফেড করে আসতে আসতে মাথার তালুর দিকে চুল ধীরে ধীরে বড় হয়ে উঠেছে। সামনে থেকে মুখ আর মাথার চুল মিলিয়ে একটা ডায়মন্ড সেপের ফেস তৈরি হয়েছে। মুখে ফ্যাট কম থাকায় চোয়াল টা বেশ চৌক লাগে দেখতে, মুখ টা থুতনির কাছে এসে বেশ সরু হয়ে নেমেছে, কিছুটা পান পাতার মত। চুলটা সামনের দিকে নামালে প্রায় নাক অবধি নেমে আসে। বা পাশের চুল বেশ ছোট, আর আচড়িয়ে ডান দিকে নামলে চুলের গোছ প্রায় কান অবধি নেমে আসে। চুলে হালকা বাদামি আর হলদে রং সামনের দিকে। বেশ ফর্সা মুখে কাল চোখ কাজল দিয়ে সুন্দর করে টানা। আর টিয়া পাখির ঠোঁটের মত খুব চোখা নাক, আর ঠোঁট দুটো যেন গোলাপের পাঁপড়ি মত, চৌক চোয়াল আর সূচলো থুতনিতে বেশ একটা ছেলে ছেলে ভাব। গায়ের রং পুরো দুধের মত ফর্সা, চৌক কাঁধ, রোগা শরীর অ্যাথলেটিকদের মতন শরীর হওয়া তে শরীরে চর্বির ভাগ বেশ কম হওয়ায় বুকের দুদু দুটো বেশ ছোট, পেটে হালকা অ্যবস, আর পাছা টাও খুব বড় নয়, একদম ১৬,১৭ বছরের মেয়েদের শরীরে যখন নতুন হালকা নারিত্ব দেখা যায়, ঠিক তেমন। যাকে বলে কিউট পাছা। তবে দেখতে টাইট আর ছোট্ট গোল দেখতে হলেও পাছাটা বেশ উঁচু। সুন্দর গোল গোল থাই। আর লম্বা লম্বা পা। হাতের বাইসেপ্সে হালকা হালকা পেশী আছ, হাতের আঙুল গুলো বেশ লম্বা লম্বা, আর আঙুলের নখ গুলো লম্বাটে আর সরু। বেশ ছেলে ছেলে একটা ভাব আছে এই ডলি ম্যাডামের শরীরে। ডলির সব থেকে আকর্ষণীয় যেটা হল ডলির হাঁটার ভঙ্গিমা। ভাল ভাল মেয়ে মডেল এত সুন্দর ক্যাট ওয়াক করতে পারে না।

জিমে ডলি লেগিংস আর ট শার্ট পরেই আসে বেশির ভাগ। ভিতরে পুশআপ ব্রা। দুদু দুটো খুব ছোট ব্রা এর উপরে সামান্য উঁচু হয়ে থাকে, দুদু একরকম নেই বললেই চলে। জিমে এসে ট শার্ট খুলে ফেলে শুধু পুশআপ ব্রা পরেই ক্লাস করায়। মাঝে মাঝে যখন ব্রা আর লেগিংস পরে ট্রাডেমিলে ক্যাট ওয়াক করে। ভাল ভাল ছেলেদের বাঁড়া খাড়া হয়ে যায়। মাঝে মাঝে সামনে ঝুঁকলে ডলির পাছা ঠেলে উঠে যেন নিজেই চুদা নিতে চায়। বিজয় তো মাঝে মাঝে ওর পাশের ট্রাডেমিলে গিয়ে ওয়াকিং করে। যাইহোক বিজয় ধীরে ধীরে ডলির সাথে মিশতে শুরু করে। আর, দুম করে একদিন ডলির কে প্রপোজ করে ডলি হ্যাঁ বলে দেয়। আর ডলি আর বিজয়ের প্রেম শুরু হয়। বিজয় বাড়িতে জানায়। তারপর একজন আরেক জনের বাড়িতে দেখাদেখি পর্ব শুরু হয়। যেদিন বিজয়ের বাড়ি থেকে দেখতে যায় ডলি একটা হলদে শাড়ি আর লাল ব্লাউস পড়ে এসেছিল। তবে ডলির হাইট, আর ওই বয়েজ হেয়ার কাট, আর ওই রোগাটে শরীর দেখে বিজয়ের মা একটু আপত্তি করেছিল। কিন্তুু দুজনের দুজনকে পছন্দ বলে আর তেমন কোন আপত্তি কেও শুনল না। বিয়ে টা হয়ে গেল। কিন্তুু বিজয় পড়ল এক সমস্যায় ডলি কিছুতেই দেহ দিতে চায় না স্বামীকে। বিয়ের আগে শুধু কিস অবধি ছিল তাদের সম্পর্ক। কিন্তুু বিয়ের পর একমাস হতে চলল তাদের মধ্যে কোন শারীরিক সম্পর্ক হয়নি। বিজয় ভেতরে ভেতরে অস্বস্তি হয়ে উঠল।

ডলি সব দিক থেকে ভাল, বিজয়ের পরিবারকে যত্ন করে। বাইরের জিমের চাকরি ছেড়ে ডলি বিজয়কে ব্যবসায় সাহায্য করে। মাঝে মাঝে ডলি সাদা সাদা ট্যাবলেট খায়। একদিন বিজয় জিজ্ঞেস করেছিল, ডলি জবাব দেয় গ্লুকোজের ট্যাবলেট। কিন্তুু ডলি সব করে বিজয়ের মনের মত, কিন্তুু দেহ দিতে চায় না।

আজ বিজয় ঠিক করে আজ মাঝরাত্রে বিজয় ডলিকে চুদবে। তাতে ডলির ইচ্ছে থাক আর না থাক। শেষ দেড় মাসে বিজয় হ্যান্ডেল অবধি মারে নি। দরকার হয় জোর করেই চুদবে। নিজের বউ। তারপর যা হবে দেখা যাবে। রাত্রে ডলি আর বিজয় খেয়ে বিছানায় শুতে আসে। ডলি একটা পাতলা পুশআপ ব্রা আর একটা ফ্লেকসিবল (হট প্যান্টের মত) শর্ট পরে শুতে আসে শুতে এসে ডলি বিছানার উপর এসে বালিশ চাদর নিয়ে প্রস্তুত হতে থাকে। মাঝে মাঝে কারনে অকারনে ডলি সামনের দিকে ঝুঁকছিল। বিছানায় উঠে ডলি একবার ডগি স্টাইলের মতন করে চার হাত পায়ে চাদর টেনে নিজের গায়ের উপর নিয়ে শুতে যাবে। এমন সময় বিজয় ডলির পাছায় হাত বুলানো শুরু করলে ডলি সাথে সাথে বলে,"সোনা আজ ভীষণ ক্লান্ত, কাল হবে"। শুনে বিজয়ের প্রচন্ড রাগ হয় মনে মনে। শুধু মুখে বলে,"উফফফ, তোমার পোঁদ টা. ……। ডলি বলে, "শুধু পোঁদ মারবে, আর কিছু করবে না"।
বিজয়," তুমি কিছু করতে দিচ্ছ কোথায়?"
ডলি,"সোনা কটা দিন ধৈর্য ধর", গুদ পোঁদ সব পাবে"।
বিজয় মনে মনে দৃঢ় নিশ্চিতের সাথে মনে মনে বলল, "আজ রাতেই তোমার পোঁদ ফাটাব, দুদিন না তুমি ঠিক মতন হাঁটতে পারবে, আর না হাগতে পারবে, আর না পাদ দিতে পারবে", ওটাই হবে তোমার সাজা, " তারপর তুমি ডিভোর্স নিলে নেবে"। দুজনে শুয়ে পড়ল। বিজয় ঘুমের ভান করে থাকল।

রাত আড়াইটা বাজে বিজয়ের প্রচন্ড সেক্স উঠেছে আজ। বিজয় একবার ডলির দিকে তাকিয়ে দেখল। যেন ১৬,১৭ বছরের একটা বাচ্ছা মেয়ে সবে যৌবন প্রাপ্ত হচ্ছে ধীরে ধীরে। ডলি ডান পাশ ফিরে শুয়ে অঘোরে ঘুমচ্ছে। ডলির ডান পা টা সোজা আর বা পা টা সামনের দিকে হাঁটু ভাজ করে রয়েছে। একপেশে হওয়ায় পাছার বা পাশের দাবনা টা বেশ উঁচু মনে হচ্ছে। কোমরের ভাজ টা অনেক বেশি গভীর আর কোমর টা অনেক বেশি সরু মনে হচ্ছে। বিজয় প্রথমে ডলির পোঁদের উপরে একটা হাত রেখে পোঁদ টা একটু টিপল। তারপর ডলির মাথার দিকে তাকাল। মাথার পিছনের চুল ছোট হওয়া তে মনে হচ্ছিল, যেন একটা খুব ফর্সা স্কুল বয় পাশ ফিরে ঘুমোচ্ছে। বিজয় নিজের মুখটা ঘুমন্ত ডলির কানের পাশে নিয়ে গেল। ডলির গায়ের থেকে হালকা পারফিউমের গন্ধ পেল বিজয়। বিজয় ডলির নরম মসৃন গালে একটা চুমু খেল। ঘুমের মধ্যে ডলি হালকা আপত্তি জানাল। এরপর কিছুক্ষন ডলির শরীরের পাগল করা গন্ধ নীল। তারপর ডলির বুকে হাত দিল, ঠিক সুপারির মতন খুব ছোট ছোট দুটো মাংসপিন্ডের ঢিবি। বিজয় একটু হালকা টিপে বোঁটা দুটো আঙুল দিয়ে একটু টিপল, তারপর একটু চটকাল। ডলি ঘুমের ঘোরে বিরক্ত হয়ে ওর হাত টা সরিয়ে দিল। এইবার বিজয় পরনে শর্ট টা নামিয়ে হাত ঢোকাতেই যেন বিজয়ের মাথায় বজ্রপাত হল। আর ডলির ঘুম টাও আচমকা ভেঙে গেল। ডলির প্যান্টের মধ্যে একটা ছোট্ট পুংলিঙ্গ। সেখানে কোন গুদ নেই।

বিজয় সাথে সাথে সরে এল। ডলী ও সাথে সাথে উঠে গিয়ে হতভম্ব হয়ে তাকিয়ে রইল। কয়েক মুহূর্ত কাটতেই বিজয় টের পেল যে ডলি আসলে একটা ছেলে। বিজয় সাথে সাথে প্রশ্ন করল, "এইজন্য তুমি আমার সঙ্গে দেহ মিলন করতে রাজি হচ্ছিলে না?" ডলি সাথে সাথে কাঁদতে কাঁদতে বলল, "আসলে একটা পারিবারিক কারণে আমার লিঙ্গ পরিবর্তনের অপারেশন পিছিয়ে গেল। আর একমাস অপেক্ষা করলে আমি পুরোপুরি নারী হয়ে যেতাম, তোমার অজান্তেই আমার অপারেশন হত, কিন্তুু ভগবান সেটা হতে দিলেন না"। বিজয়ের কিন্তুু মনে মনে খুব খুশি হল, কিন্তুু ডলিকে বুঝতে দিল না।

খুব গম্ভীর্যের সাথে বিজয় জিজ্ঞেস করল, " আর ওই ট্যাবলেট গুলো….. বিজয়ের কথা শেষ হওয়ার আগেই, ডলি বলল, "মেয়েলী হরমোন, ইস্ট্রোজেনের ট্যাবলেট ওগুলো, আমাকে সময় বুঝে খেতে হয়। বিজয় বলল, "তারমানে তুমি আমাকে ঠকিয়েছ",। ডলি কাঁদতে কাঁদতে বলল, "বিজয় আমাকে ছেড়ে দিও না, আমার সংসার করার খুব ইচ্ছে, আমি অনেক সাধনা করে একটা সংসার পেয়েছি, তুমি আমার স্বপ্ন ভেঙে দিয়ো না। তুমি চাইলে অন্য মেয়ে নিয়ে ঘুরো, আর নাহলে আরেকটা বিয়ে কোর, কিন্তুু আমাকে ছেড়ে দিয়ো না। বিজয় ধীরে ধীরে বলল, " ঠিক আছে, আমি তোমাকে ছাড়ব না, আর অন্য মেয়ে নিয়েও ঘুরব না, কিন্তুু আমার একটা শর্ত আছে, ডলি জিজ্ঞেস করল, "কি শর্ত?, তোমার সব শর্ত আমি মানব"।

বিজয় বলল, " ঠিক আছে, দুনিয়ার চোখে আমরা স্বামী স্ত্রী, কিন্তুু এই শোবার ঘরে তুমি আমার ক্রিতদাসি হয়ে থাকবে, তোমাকে আমার যৌন দাসী হতে হবে, আর আমার সব রকম সেক্সসুয়াল ফ্যান্টাসী আমি তোমার উপর প্রয়োগ করব, তোমাকে আমার সব ইচ্ছে মেটাতে হবে। আর কোন অপারেশন তুমি করাবে না, যেমন আছ তেমন ভাবেই আমার যৌন ক্ষিদে তোমাকে পুরো করতে হবে।

শুনে কিছুক্ষন বিহ্বলের মত চুপ করে থেকে ডলি বলল, "তুমি আমার উপর যৌন অত্যাচার করবে, আর আমাকে যন্ত্রনা দেবে, আর আমার যন্ত্রনাদায়ক অবস্থাকে তুমি আনন্দদায়ক ভাবে উপভোগ করবে, আমাকে আঘাত করে তুমি এইভাবে খুশি হবে?, এবারে বিজয় ডলিকে বুকে টেনে নিয়ে বলল, " আমি যতই হোক তোমার স্বামী, তোমাকে ওই ভাবে আমি যন্ত্রনা দেব না। আর। ওরকম অত্যাচার করলে, সেক্স কখনো আনন্দদায়ক হয়না", বিজয়ের বুকে মাথা রেখে ডলি বলল ঠিক আছে যা ইচ্ছে কর, আমি পুরোই তোমার, তুমি যা ভাল বোঝ। বিজয় বলল, "আজ নয়, আজ আর মুড নেই"। কাল থেকে হবে।
 

Users who are viewing this thread

Back
Top