What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বৃষ্টি রাতে দিশানী ম্যাডামের আদর (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বৃষ্টি রাতে দিশানী ম্যাডামের আদর (প্রথম পর্ব) – Cross-Dressing by bonno_purush

আমি মিতুল, শৈশবকাল থেকেই, আমি লাজুক স্বভাবের, কিন্তু জানিনা কেন আমার ছোটবেলা থেকেই মেয়েদের মতো সাজতে ও মেয়েদের ড্রেস পড়তে ভীষণ ভালো লাগে, এর মানে ইটা না যে আমি পুরোপুরি মেয়ে হয়েই থাকতে চাই। আমি আমার যৌনতা নিয়ে খুবই সচেতন। আমি গে কিনা জানিনা তবে ইটা ঠিক যে আমি মেয়েদের মতো সাজতে পছন্দ করি এবং চাই আমাকে কোনো মেয়ে বা কোনো শীমেল আমাকে আদর করুক। এই ঘটনাটি আমি বর্ণনা করতে চলেছি, যখন আমি 12 ক্লাসে পড়াশোনা করছিলাম তখন ঘটেছিল, আমার শিক্ষকের সাথে, যিনি আমার স্বপ্নসুন্দরী ছিলেন।

দিশানী ম্যাডাম স্কুলে আমাদের পদার্থবিজ্ঞানের শিক্ষক ছিলেন এবং আমাদের মধ্যে ৫ জন শিক্ষার্থীও ব্যক্তিগত শিক্ষার জন্য তার বাড়িতে প্রাইভেট পড়তে যেতাম। আমরা তখন 18 এবং তার বেশি ছিলাম. তিনি তার ত্রিশের দশকের মাঝামাঝি সময়ে ছিলেন, কিছুটা স্বাস্থ্যকর এবং sexy. তার পোঁদ সত্যিই প্রশস্ত ছিল এবং boobs বড় এবং বৃত্তাকার ছিল. তার আকার সম্পর্কে আমার কোনও ধারণা নেই তবে তারা বেশ বড় দেখাচ্ছে. তিনি ফর্সা ছিলেন, তবে তার চোখ এবং ঠোঁট আশ্চর্যজনক ছিল এবং সবাই কেবল তাকে একজন সাধারণ মহিলা শিক্ষক হিসাবে ভেবেছিল. ক্লাসের কিছু ছেলে এমনকি তার উপর ক্রাশ করেছিল তবে তার সম্পর্কে আমার কোনও অনুপযুক্ত চিন্তা ছিল না. তিনি ক্লাসে যেভাবে শিখিয়েছিলেন তার জন্য আমি তাকে সত্যিই পছন্দ করেছি, সর্বদা প্রফুল্লভাবে সবাইকে সম্বোধন করতেন.

সেদিন জুলাই মাসে একটা সোমবার ছিল, আমি স্কুল থেকে ফিরে এসেছি, এবং সন্ধ্যায় প্রায় 7 টা বাজে, প্রস্তুত হয়ে আমি পদার্থবিজ্ঞানের টিউশনির উদ্দেশ্যে রওনা হয়েছি. তবে, মাঝপথে ভারী বৃষ্টি শুরু হয়েছিল বজ্রপাত এবং প্রবল বাতাসের সাথে.
যে কোনও আশ্রয়ের অভাবে আমি খালি হয়ে গেলাম. যাইহোক, আমি দিশানী ম্যাডামের ফ্ল্যাটে পৌঁছতে সক্ষম হয়েছিলাম. ম্যাম বিবাহিত ছিলেন না এবং একা থাকতেন. তিনি দরজা খুলেছিলেন, কিন্তু তিনি অন্য অবতারে ছিলেন, traditional দিশানী ম্যাম নন যিনি সর্বদা শাড়ি বা সালওয়ার কামিজ পরেন. তিনি সবুজ হাফ টপ ও একটি লেগিন্স পরেছিলেন আমি লক্ষ্য করেছি যে তিনি ভিতরে ব্রা পরেননি কারণ তার মাইয়ের নিপল গুলো উঁচু হয়ে ছিল. ম্যাম আমাকে দেখে অবাক হয়েছিল,
তিনি বলেছিলেন মিতুল, তুমি এসেছো কেন এই ভারী বৃষ্টিতে এখানে? আজকে আর কেউ তো আসবে না এই বৃষ্টিতে।
আমি বলেছিলাম "কোনও কোনো অসুবিধা নেই ম্যাম, আমি ঠিক বাড়ি চলে যাবো।"

তারপরে তিনি আমার দিকে উপরে থেকে নীচে তাকিয়ে আমাকে ভিতরে আসতে বললেন.
আর কোনও বিতর্ক না করে আমি তার ফ্ল্যাটে প্রবেশ করে একটি গ্লাস এবং হুইস্কির একটি খোলা বোতল লক্ষ্য করেছি. ম্যাম অন্য ঘরে গিয়ে তোয়ালে নিয়ে আমাকে বাথরুমে গিয়ে fresh হতে বলেছিলেন. আমি তার বাথরুমের ভিতরে গিয়ে আমার সমস্ত ভেজা কাপড় সরিয়ে তোয়ালে দিয়ে নিজেকে মোছা শুরু করি.
তোয়ালে দিয়ে আমি আমার ভেজা চুলগুলি ঘষছিলাম, যখন আমি মেঝেতে কয়েক সেট ব্রা এবং প্যান্টি লক্ষ্য করেছি. তারা দেখতে সত্যিই চমত্কার এবং ব্যয়বহুল. আমি একটা ব্রা বাছাই করে দেখি সেটা, সত্যিই মসৃণ এবং প্যাডযুক্ত এবং এর পিছনে 34 সি লেখা হয়েছিল. তারপরে আমি প্যান্টিগুলি পরিদর্শন করেছি এবং গন্ধ পেয়েছি, বাহ. এটিতে একটি অদ্ভুত সুগন্ধ ছিল, নেশা ছিল এবং সাদা চিহ্নও ছিল. ম্যাডাম দরজায় কড়া নেড়ে বলেছিলেন "মিতুল তুমি কি ফ্রেশ হয়েছ"
আমি উত্তর দিয়েছি "হ্যাঁ ম্যাম"
তিনি বলেছিলেন, "শোনো, তোমার পরার জন্য আমার কাছে কিছু নেই, তবে বৃষ্টি থামার আগ পর্যন্ত আমি এমন কিছু খুঁজে পেয়েছি যা তুমি পরতে পার". আমি কিছুটা দরজা খুলে ম্যাম যে কাপড় আমাকে দিয়েছিল তা নিয়েছিলাম. আমি যখন দেখলাম সে আমাকে কী দিয়েছে, তখন আমি হতবাক হয়ে গেলাম. তিনি আমাকে একটি স্ট্রিং প্যান্টি দিয়েছিলেন, যা আপনি উভয় প্রান্তে বেঁধে রাখে এবং একটি সাটিন স্লিভলেস লাল রঙের গাউন নাইটি. তিনি কেন আমাকে এই জাতীয় জিনিস পরতে দিয়েছিলেন সে সম্পর্কে এক হাজার বিভিন্ন চিন্তাভাবনা আমার মনের মধ্য দিয়ে চলেছিল, তবে শেষ পর্যন্ত, আমার অল্প বয়সে মন, যদিও তার কোনও ছেলের পোশাক নেই এবং আমি ঠান্ডা লাগাই না সে আমাকে পরার জন্য অন্য পোশাক দিয়েছে এই ভেবেই পরে নিয়ে বাইরে এসে আয়নায় দেখি নিজেকে.

আমি প্যান্টি পরেছিলাম. আমার বাড়াটা দাঁড়িয়ে গিয়েছিলো এবং কাতুকুতু লাগছিলো তারপরে আমি লাল রাতের গাউন পরেছিলাম. আমি যখন এটি পরেছিলাম, কেবল ছোট একটা রাত্রি ছিল সেদিন, আমার মেলা, চুলহীন এবং মসৃণ পাগুলি সমস্ত উন্মুক্ত ছিল. আমি আমার কাঁধের দৈর্ঘ্যের চুল একটি পনিটেলে বেঁধে নিজেকে আয়নায় দেখলাম. আমি একটি মেয়ের মতো, কিন্তু boobs ছাড়া. আমি বাইরে গিয়ে দেখি ড্রয়িং রুমে বসে দিশা এখনো মদ খাচ্ছে. তিনি আমার পদক্ষেপ শুনে, আমার দিকে তাকিয়েছিলেন এবং তার মুখের ভাব থেকে আমি বলতে পারি যে তিনি অবাক হয়েছিলেন.
ম্যাম আমার দিকে তাকাতে থাকলেন, যখন আমি গিয়েছিলাম এবং তার কাছে বসেছিলাম. আমি কতটা সুন্দর সে সম্পর্কে তিনি প্রশংসা শুরু করেছিলেন. আমি জানি না কেন আমি কেন আমার শরীরে কোনও মেয়ের কাপড়ের অনুভূতি পছন্দ করছিলাম এবং কেন আমি এই প্রশংসাগুলি নিয়ে খুবই স্পেশাল অনুভব করছিলাম. ম্যাম, তার লেগিন্স ঠিক করতে শুরু করেন, যেমন কোনো পুরুষের বাড়া দাঁড়িয়ে গেলে তারা প্যান্ট ঠিক করতে থাকে, তেমন।

তারপরে আমার কোনও বান্ধবী ছিল কিনা তা নিয়ে আলোচনা শুরু হয়েছিল, যার জবাবে আমি উত্তর দিলাম "না".
সাটিন সিল্ক এতটাই মসৃণ ছিল যে এটি ক্রমাগত আমার দাবনা থেকে পিছলে যায় এবং আমি যে প্যান্টি পরেছিলাম তা উন্মোচিত হতে থাকে. দিশানী ম্যাডামের চোখ বেশ কয়েকবার সেখানে যেতে থাকে. এবং তারপরে আবার যখন পিছলে গেল, আমি তখন আমি ড্রেসটা ঠিক করতে যেতেই ম্যাম আমার দাবনায় হাত দিয়ে দিলেন, আমি ওনার উষ্ণ হাতের ছোয়া পেয়ে শিহরিত হলাম একটু, আমি তার হাতের দিকে তাকালাম এবং তারপরে তার মুখের দিকে, তার মুখে হাসি ছিল. আমি নার্ভাস ছিলাম, কিন্তু তার মুখে প্রশান্তি এবং হাসি আমাকে আশ্বাস দেন "ভালো লাগছে তোমাকে, কোনো অসুবিধা নেই". তিনি আমার দাবনায় উপর চাপ দিতে শুরু করলেন. আমার বাড়াটা আমার প্যান্টিতে ঝাঁকুনি দেওয়া শুরু করার সাথে সাথে একটা সুন্দর রোমাঞ্চকর অনুভূতি হচ্ছিলো
তিনি তার চেয়ারটি আমার কাছে নিয়ে এসেছিলেন এবং আমাকে কথায় কথায় আশ্বাস দিয়ে কাঁধে হাত রেখেছিলেন, বলেছিলেন যে "ঠিক আছে ভয় পাওয়ার কিছু নেই". আমি অসহায় একটি মেয়ের মতো অনুভব করছিলাম. তিনি আমার পোশাকের গিঁট খুলেছিলেন, যা আমার খালি বুক এবং প্যানটির ভিতরে আমার যে বাড়াটা ছিল তা অস্পষ্টভাবে প্রকাশ করেছিল. তিনি আমার স্তনবৃন্তগুলি মোচড় দিয়েছিলেন এবং এটি যথেষ্ট পরিমাণে ছিল, আমার 6 ইঞ্চি বাড়া টা প্যান্টির পাশ থেকে বেরিয়ে গেল. ম্যাম এটি দেখে মুচকি হেসে দিলেন. আমি খুব বিব্রত হয়েছিলাম, কিন্তু ম্যাম তার হাত নিয়ে আমার বাড়াটা ধরে উপর নিচ করে নাড়াতে থাকেন. কোনও নিয়ন্ত্রণ ছাড়াই আমি সস্স উফফফফ করে উঠি, তিনি আমার বাড়াটা প্রায় ১০ মিনিট নাড়িয়ে ছিলেন আর তার পর একগাদা সাদা মাল আমার বাড়া দিয়ে হড়হড় করে বেরিয়ে গেলো, ম্যাডাম হাসলেন এবং তিনি বাঁড়াটি খুব সুন্দরভাবে হাতে ঐভাবে ধরে চাটলেন. বৃষ্টি এখনও থামেনি, থামার নাম ও নেই, আমি জানতাম যে অভিজ্ঞতাটি আরও লম্বা হতে চলেছে.

( সবাই কমেন্ট করো, ভালো লাগলে পরের অংশটা লিখবো। )
 

Users who are viewing this thread

Back
Top