What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বৃষ্টির রাতে অন্ধকারে (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বৃষ্টির রাতে অন্ধকারে - by _

আশা করি পাঠকবৃন্দ সবাই খুব ভালো আছেন। "
গরম কাকীর চরম চোদন সাথে কাকীর মেয়ে শিউলি" এই গল্পটা প্রায় দু বছর আগে আমি লিখে পাঠিয়েছিলাম, কিন্তু জানিনা কেন দুবছর পর পাবলিশ হলো। তবুও সবাই পড়ে আনন্দ পেয়েছো এতেই খুশি। আজ নতুন সিরিজ শুরু হলো। পাঠকবৃন্দ এর ভালো লাগলে এই সিরিজ চলবে।

ঝির ঝির বৃষ্টি হঠাৎ করেই এত জোরে নামলো যে অসিত বাবুর পক্ষে সাইকেল চালানো দায় হলো। অসিত বাবু এই মফস্বল আধা শহরের উচ্চ মাধ্যমিক স্কুলের সেকেন্ড মাস্টার, সাথে শরীর শিক্ষার মাস্টারও বটে। অসিত বাবু এই বাহান্ন বছর বয়সেও নিয়মিত শরীর চর্চা করে এখনও পুরো ফিট। মেদহীন সাড়ে ছয় ফুটের লম্বা সাথে মানান সই চওড়া বুকের ছাতি।

শেষ মেষ অসিত বাবু গ্রামের বাতিল হয়ে যাওয়া বাস স্ট্যান্ডের সেডের তলায় গিয়ে দাঁড়ালেন। ভীষন অন্ধকার। এই কয়েক বছরেই পরিক্তক্ত জায়গায় বট গাছ বিশাল আকার নিয়েছে। কোনো মতে মাথা বাঁচানোর মত জায়গায় গিয়ে দাঁড়ালো অসিত বাবু। নিজের মনে নিজেকেই দুস্তে থাকেন তিনি। কি যে দরকার ছিলো এতক্ষন ধরে স্কুলে বসে পরীক্ষার প্রশ্ন তৈরি করার।

এর মধ্যেই তার জোর মুত পেয়েছে। ধুতি তুলে কালো আখাম্বা ধোনটা বের করে ছড় ছড় করে মুততে শুরু করলেন। এমন সময় বিদ্যুৎ চমকালো। আর সাথে সাথেই এক মহিলার কণ্ঠ ভেসে এলো।

"ইসস!"

চমকে উঠলেন অসিত বাবু। খানিক ভয় মেশানো কণ্ঠে বলে উঠলেন, "এই কি রে?"

"আমি রমলা। রেল পরের বসতি তে থাকি। "

"তা এই রাত্রে এখানে কেনো?" মুততে
মুততেই বললেন অসিত বাবু।

"বৃষ্টিতে আটকে পড়েছি। গিয়েছিলাম ছোটো মেয়ের শশুর বাড়ি।" শোধায় রমলা।

হঠাৎ অসিত বাবুর বাড়াটা শক্ত হয়ে উঠতে লাগলো, সে মুটছে আর এক মহিলা সেটা দেখছে। মুতের জোর আরো দ্বিগুণ হলো তার। একসপ্তাহ বউ মেয়ের বাড়ি গেছে। এই বয়সেও রোজ চোদা চাই তার। হাত মারতে সে কোনো দিনও ভালোবাসে না। এমনিতেই কদিন বউকে না পেয়ে গরম হয়ে রয়েছে তার শরীর, তার ওপর দাড়িয়ে দাড়িয়ে কল কল করে মুতার দৃশ্য অচেনা কোনো মেয়ে দেখছে এটা ভেবেই তার আখাম্বা ফুলে উঠছে। মুত শেষ করে জোরে জোরে হিল হিল করে বেশ কয়েক বার ঝাকুনি দিলেন তিনি।

"দূরে পেত্নীর মত না থেকে এই অন্ধকারে একটু পাশে এসে দাঁড়ায় না বাপু।" গম্ভীর গলায় বললো অসিত বাবু।

খিল খিল করে হেঁসে বলে রমলা,
"কেন ভয় করছে বুঝি। চিন্তা নেই আমি বুড়ি মানুষ। দুই বাচ্চার মা।" এই বলে সে অসিত বাবুর গায়ে গা ঘেঁষে দাড়ায়।

ছোটো খাটো শরীরটার স্পর্শ পায় অসিত বাবু, "কি করিস তুই রমলা?"

"আগে লোকের বাড়ি কাজ করতাম, এখন ছেলে টোটো চালায় কাজ করতে বরণ করেছে।" বলে রমলা।

"আর তোর বর?"

"সে বিয়ের ক বছর পরেই মরেছে।" দূরে বাজ পরে শব্দ করে, আরো কাছে সরে আসে রমলা। অসিতবাবুর আখাম্বা ধুতি ফুরে তাবু হয়ে যায় রমলার শরীরের ছোঁয়ায়।

"রমলা তোর ভয় করছে না এই অন্ধকারে আমার এত কাছে দাড়িয়ে থাকতে।" কায়দা করে অসিতবাবু তার কুনুই রমলার বুক লক্ষ্য করে ঠেকিয়ে প্রশ্নটা করে

"কিসের ভয় বলেন তো আপনে ভুত না ব্রম্ভদত্তি।" খিল খিল করে হেসে বলে রমলা।

"তুই একটা মেয়ে আর আমি একটা পুরুষ।" অসিতবাবু হাত ছোঁয়াতে ছোঁয়াতে বলে ওঠে।

"তাতে কি। আমার কি আর সেই বয়স আছে গো বাবু, যে যৌবন হারাবার ভয় থাকবে!" চাপা স্বরে অসিত বাবুর আরো কাছে ঘেঁষে এসে বলে ওঠে রমলা।

এবার অসিত বাবু রমলার দিকে হাত সরাসরি বাড়ায়।

"আহ করেন কি।" বেশ লজ্জা জনক স্বরে বলে ওঠে অসিত বাবুর দিকে সরে যায়।

"দেখছি তোর আর কিছু আছে কিনা।" এই বলে অসিত বাবু রমলার কোমড় জড়িয়ে ধরে। রোগাটে শরীর রমলার। ডান হাত দিয়ে অসিত বাবু শাড়ির ওপর দিয়ে তার বুকে হাত রাখে। ছোট্ট ছোট্ট নরম একজোড়া মাংস পিন্ড। খামচে ধরেন অসিত বাবু।

"ছাড়ে দেন গো বাবু কেউ যদি এসে যায়।" এই বলে রমলা অসিত বাবুকে জড়িয়ে ধরে।

"উম অন্য পুরুষের মুত দেখতে লোক লজ্জার ভয় নেই এখন লোক দেখার ভয় হচ্ছে।" অসিত বাবু রমলার ঝুলে পড়া ছোট্ট একটা মাই জোরে মুচড়ে দিয়ে বলে ওঠে।

"সে তো কিছু বলার আগেই আপনে নিজের কেউটে বের করে হি হি হি।" খিল খিল করে হেসে বলে ওঠে রমলা তার হাত অসিত বাবুর ধুতির ওপর দিয়ে খাড়া বাড়াটা মুঠো করে ধরেই চমকে ওঠে।
"ওমা গো এটা কি? এত্ত বড় ধোন কোনো মানুষের হয় গো?"

ধোনে হাত দেওয়ায় অসিত বাবুর মাথায় রক্ত উঠে যায়। সে রমলার ঝুলে পড়া ছোটো ছোট একমুঠি মাই জোরে জোরে টিপতে টিপতে বলে, "হ্যা রে শালী হয় যে সেটা তো দেখতেই পারছিস। এবার এই ধোন দিয়েই তোর বুড়ি গুড ফাটাবো রে মাগী।"

"না না এ জিনিস নেওয়ার খেমটা আমার নেই গো বাবু। আমায় মাফ করো।" রমলা অসিত বাবুর বাড়া কচলাতে কচলাতে বলে ওঠে।

"নে নে মাগী নেকামো না করে ভালো করে চুষে দে তো।" এই বলে অসিত বাবু রমলার মুখ নিচু করেই নিজের মোটা আখাম্বা ধোনটা ধুতি থেকে বের করে পুড়ে দেয় রমলার মুখে।

দম বন্ধ হয়ে আসে রমলার। 'উক..' ' 'উক..' করে গোঙানির মত শব্দ বেরিয়ে আসে রমলার মুখ থেকে। অসিত বাবু জোরে জোরে ঠাপ মারতে থাকে রমলার মুখে। রমলার গলায় ধাক্কা মারতে থাকে ধোনের মুন্ডিটা। রমলার গলার ভেতর আলজিবটা ঘষা খায় ধোনের মাথায়।

"নে মাগী নে। খুব অন্য লোকের মূত দেখার সখ না। আজ তোর সব সখ বের করে দিচ্ছি।" অসিত বাবু রমলার চুলের মুঠি জোর করে চেপে ধরে ঠাপাতে ঠাপাতে বলে ওঠে। এদিকে রমলার দম বন্ধ হয়ে দুচোখ ফেটে বেরিয়ে আসে যেন।

মিনিট দশেক রমলার মুখে ঠাপানোর পর ছেড়ে দেয় অসিত বাবু। ছাড়া পেয়ে রমলা জিভ বের করে হাফাতে থাকে। জিভ দিয়ে ঝরতে থাকে কাম রস মেশানো রমলার লালা।

অসিত বাবু দু হাত দিয়ে রমলার কাঁধ ধরে তুলে জড়িয়ে ধরে। আদর করে রমলার ছোট্ট পাছা টিপতে টিপতে তার একটা কান মুখে পুরে চুষতে থাকে।

রমলার কামের জ্বালায় পাগল হবার জোগাড় অবস্থা। মুখ দিয়ে 'উম', ' আহহ ' করে নানান শীৎকার করতে থাকে।

অসিত বাবু এবার রমলার শাড়ি কোমড় পর্যন্ত তুলে তার গুদে হাত রাখে। রমলা নিজে থেকেই দু পা ফাঁক করে দেয়। কিন্তু রমলার গুদের চেরায় হাত রেখে অবাক হয়ে যায় অসিত বাবু। বাচ্ছা মেয়ের মতো ছোট্ট একফালি গুদ। অসিত বাবু তার একটা আঙ্গুল পুরে দেয় রমলার গুদে, রসে ভিজে টইটুম্বুর গুদের ভেতর।

অসিত বাবু খানিকক্ষণ রমলার গুদে আংলি করে, এবার দাড়িয়ে দাড়িয়ে রমলাকে কোলে তুলে নেয়। সাড়ে ছয় ফুট লম্বা আর তেমনই চওড়া বুকের ছাতি অসিত বাবুর। সেখানে পাঁচ ফুটের রোগা ছোট্ট শরীর রমলার। ঠিক বাচ্ছা মেয়ের মতোই লাগছিল তাকে অসিত বাবুর কোলে।

অসিত বাবু নিজেও খুব উত্তেজিত। এই রকম ছোটো খাটো শরীরের কোনো মেয়েকে তিনি আগে কখনো চোদেন নি। তার বউ হস্তিনী মহিলা। মোটা সোটা বড় বড় দুধের অধিকারিণী, আর তেমনি বড় তার পাছা। অসিত বাবুর আখাম্বা নয় ইঞ্চি ধোনের চোদা খেয়ে খেয়ে তার গুদ আর পোদের ফুটো বড় হয়ে গেছে।

বউ ছাড়া সে একদিন তারই এক বন্ধুর বউকে চুদেছিল, কিন্তু সে অসিত বাবুর আখাম্বা একবারই নিয়ে আর নেবার সাহস দেখায়নি।

ঝির ঝির করে গাছের পাতার ফাঁক দিয়ে নরম বৃষ্টির জল পড়ছে গরম দুটো শরীরে।

"বাবু ওটা নেবার সাহস বা ক্ষমতা কোনোটাই নেই আমার। বরং আমি মুখে নিয়েই আপনার রস বের করে দিচ্ছি।" রমলা ফিস ফিস করে বলে ওঠে অসিত বাবুর কানে কানে।

কিন্তু অসিত বাবুর তখন মাথায় উঠেছে বীর্য। সে এক হাতে রমলার শরীর কোলে জড়িয়ে অন্য হাত দিয়ে খানিক থুতু তার বড় পিয়াজের মত বাড়ার মুন্ডিটায় ভালো করে মাখিয়ে নিয়ে রমলার গুদের ফুটোয় সেট করে। রমলার গুদে তখন জল ঝরছে, অভিজ্ঞ অসিতবাবু এবার রমলাকে তার বাড়ার ওপর বসায়।

ফচ করে একটা আওয়াজ করে বাড়াটা রমলার গুদে টাইট হয়ে ঢুকে যায়। ব্যাথায় ককিয়ে উঠে রমলা ' উম মা গো ' বলে চেঁচিয়ে উঠতেই অসিত বাবু হড়বড় করে রমলার মুখ হাত দিয়ে চেপে ধরে। আর তার তার ফলে অসিত বাবুর বাহুবন্ধনে খানিক হ্রাস পায় আর রমলার শরীরের ভার এর ফলে রমলার গুদে অসিত বাবুর বাড়ার অর্ধেক ঢুকে যায়।

রাস্তা দিয়ে একটা রিক্সা বৃষ্টিতে ভিজতে ভিজতে চলে যায়। রমলার মুখ দিয়ে তখন গোগানি বের হচ্ছে। জোরে জোরে নিশ্বাস পড়ছে। অসিত বাবু ধীরে ধীরে কোমড় নাড়িয়ে ঠাপাতে থাকে রমলার গুদ। উফ এত টাইট ভাবে গুদে বাড়া ঢুকেছে যে বলার নয়।

প্রায় মিনিট পাঁচেক পর রমলা সারা দেয়। সে অসিত বাবুর কাঁধ খিমছে ধরে। অসিত বাবুর গালে চুমু দিতে থাকে। অসিত বাবু বোঝে রমলা সহ্য করে নিয়েছে তার আখাম্বা। এবার সে রমলার পাছায় দুহাত দিয়ে ধরে নিজে নিচ থেকে কোমড় নাড়িয়ে ঠাপ দিতে দিতে রমলার শরীরটাকে ও ওপর নিচ করতে থাকে।

অসিত বাবুর আখাম্বা বাড়ার অর্ধেক রমলার গুদে ঢুকছে আর বের হচ্ছে।

" উহ…" "আহহ…" "উমম…" করতে করতে রমলা চোখ বন্ধ করে অসিত বাবুর কোলে দুলে দুলে চোদা খাচ্ছে। অসিত বাবুর ঠোঁট রমলার ঠোঁটে এক হয়ে রয়েছে।

বৃষ্টির জলে দুটো শরীর এক হয়ে গেছে। কবে যে শেষ রমলা পুরুষ সুখ পেয়েছিল মনে নেই তার। বহু বছর পর এমন পুরুষ সঙ্গ পেয়ে এখন সে সুখের সাগরে ভাসছে। রমলার গুদের দেওয়াল বারে বারে কামড়ে ধরতে থাকে অসিত বাবুর বাড়া। আর ততবারই বহু বছরের জমে থাকা কামরস গল গল করে বের হতে থাকে। রমলা অসিত বাবুর কাঁধ এবং পিঠ খামচে খামচে ধরতে লাগল কামের তাড়নায়।

হঠাৎ করে রমলা অসিত বাবুর কাঁধ খুব জোরে খিমচে ধরে ' উম.. উম.. উম..' করে মুখে আওয়াজ করতে করতে ভীষণ ভাবে কেঁপে উঠে গুদে বন্যার ঘন রস আর ধরে রাখতে না পেরে অসিত বাবুর বাড়ায় গল গল করে ঢেলে দেন।

এদিকে অসিত বাবু তার চোদোন তখনও চালিয়ে যাচ্ছেন। ফলে যথা রীতি 'পচ.. পচ.. ফচ.. ফচ..' আওয়াজের মাঝেই অসিত বাবুর আখাম্বা বাড়ার গা বেয়ে ঘন রস তার বড় বড় দুটো বিচি ভিজিয়ে উরু বেয়ে গড়াতে থাকলো।

" শালী এত তাড়াতাড়ি জল খসিয়ে দিলি.." হাঁপাতে হাঁপাতে বলে অসিত বাবু কোল থেকে নামলো রমলাকে।

" উফ, বাব্বা কি চোদোন চুদতে পারো গো.." ভীষণ ভাবে হাঁফাতে হাঁফাতে বলল রমলা।

"ওসব বাদ দে এবার আমার বীর্য বের কর রে মাগী।" এই বলেই অসিত বাবু রমলাকে ঘুরিয়ে পেছন ফিরিয়ে নিচু করে দিয়ে পেছন থেকে দুপা ফাঁক করে দিয়ে কুকুরের মত পেছন থেকে রমলার গুদে বাড়া সেট করেই ' ফচাৎ ' করে আওয়াজ করে বাড়াটা ঢুকিয়ে দিয়ে ঠাপাতে থাকে।

রমলা মুখ দিয়ে ' উম.. উম.. ' করে গোঙাতে গোঙাতে অসিত বাবুর আখাম্বা বাড়ার গাদন খেতে থাকে।

" নে বুড়ি চুদি.. নে নে.. মাগী তোর সব রস বের করছি আজ।" এই বলতে বলতে অসিত বাবু রমলার চুলের মুঠি ধরে ঘন ঘন জোরে জোরে ঠাপাতে থাকে।

ঠাপানোর তালে তালে ' থপ থপ ' করে আওয়াজ হতে থাকে।

রমলার অবস্থা তখন ভীষণ খারাপ। সে নিচু হয়ে হাঁটুতে দু হাতের ভর করে অসিত বাবুর নয় ইঞ্চি বাড়ার গুত নিচের ঠোঁট ভীষণ জোরে কামড়ে মৃদু শীৎকার করতে করতে সহ্য করতে থাকে। অসিত বাবুর বাড়াটা তার গুদের ভেতর দিয়ে জরায়ুটে ধাক্কা দিতে থাকে। চরম উত্তজনায় ফের রমলা গুদের দ্বিতীয় বার রস বের করে। এবার রমলার গুদের রস তার দুই উরু বেয়ে গড়িয়ে পরে।

এদিকে অসিত বাবু বোঝে যে তার আর বেশিক্ষন ফ্যাদা ধরে রাখার ক্ষমতা নেই। সে রমলার গুদ থেকে বাড়াটা টেনে বের করে রমলাকে ঘুরিয়ে বসিয়ে দেয় তার পায়ের কাছে। আর তার আখাম্বা পুরে দেয় রমলার মুখে। রমলা ' উম um' করতে করতে অসিত বাবুর আখাম্বা ধোন এর ঠাপ খেতে থাকে। কয়েক মিনিট রমলার মাথা ধরে মুখে ঠাপ দিতেই কাঁপতে কাঁপতে অসিত বাবু কয়েক দিনের জমানো ঘন থকথকে বীর্য গল গল করে আগ্নেয়গরির লাভার মত রমলার গলায় ঢেলে দেয়।

রমলা আর সহ্য করতে না পেরে অসিত বাবুর আখাম্বা বাড়াটা মুখের বাইরে বের করে অমনি আগ্নেয়গিরির লাভা তখনও ছিটকে ছিটকে বের হতে হতে রমলার মুখে চোখে নাকে পড়তে থাকে। আর অসিত বাবুর আকম্বা ঝুলতে থাকে ঠিক রমলার মুখের সামনে।

রমলা বাড়াটা হাতে করে ধরে, জিভ বের করে চেটে চেটে আঁশটে গন্ধ ভরা ঝাজালো বীর্য খেতে খেতে পুরো বাড়া পরিষ্কার করে দেয়।

" কিরে রমলা কেমন লাগলো আমার চোদোন?" অসিত বাবু নিজের ধোন রমলার জিভ দিয়ে পরিস্কার করতে করতে বলে।

"বাপের জন্মে.. উমহ.. এমন চরম চোদোন খাইনি গো বাবু। ইসস.. এই চোদোন না খেলে জানতামই না.. উফ.. কাকে বলে চোদোন।" রমলা অসিত বাবুর বাড়া চাটটে চাটটে আদূরে স্বরে বলল কথা গুলো ভেঙে ভেঙে।

"শালী এখন তুই খুব জবরদস্ত আছিস, আজ এই রাস্তায় তোকে ভালো করে মজা দিতে পারলাম না। তোকে কাল বাড়িতে নেংটো করে চুদে আরো মজা দেবো মাগী। " উত্তেজিত স্বরে অসিত বাবু বলে ওঠে।

"ওরে বাবা নাহ নাহ আজকের চোদোন সহ্য করতে দাও গো বাবু। কদিন পর আবার তোমায় সুখ দেবো।" চমকে উঠে ভীতি স্বরে বলে রমলা।

"তবে আবার উপোস থাকতে হবে আমায়?" অসিত বাবু বলে ওঠে।

"দেখছি কি করা যায়। তোমার জন্য কি ব্যবস্থা করা যায়, কোনো কচি গুদ জোগাড় করা যায় কিনা। তবে হ্যাঁ এই বুড়িকে ভুলে গেলে কিন্তু চলবে না।" রমলা উঠে দাঁড়িয়ে নিজের শাড়ি ঠিক করতে করতে বলে।

"এবার একটু তোমার সাইকেলে বসিয়ে আমায় বাড়িতে ছেড়ে দাও তো দেখি। যা চুদেছ আর হাঁটতে পারছি না।" মাথার চুলে খোঁপা বাঁধতে বাঁধতে বলে রমলা।

অসিত বাবুও নিজের ধুতি ও জামা ঠিক করে নিয়ে সাইকেলে করে রমলাকে বাড়ি ছাড়তে যায়।

এরপর.. এরপর রমলা কাকে জোগাড় করে দিলো অসিত বাবুকে? অসিত বাবু কিভাবে নতুন নতুন গুদ ফাটাতে শুরু করলো! যদি তোমাদের ভালো লাগে তবে কমেন্টে জানাও, নিশ্চই জানাবো পরের গল্প গুলো।

"গরম কাকীর চরম চোদোন" গল্পের দ্বিতীয় ভাগ "গরম কাকীর চরম চোদন সাথে কাকীর মেয়ে শিউলি" পাবলিশ হতে দু বছর সময় কেন নিল সেটা আমার জানা নেই। তবে দুটো গল্পেই যে ভাবে পাঠক গণ উৎফুল্ল ও তাদের ভালোবাসা দিয়ে ভরিয়ে দিয়েছে তার জন্য আমি খুবই উৎসাহিত হয়েছি।

আজকের গল্প কেমন লাগলো জানাবে কমেন্ট করে আমায় মানে পাঁচকরি পটানোবাজকে।

আজ চলি আর বলি…..
জয় বাবা চোদনানন্দ মহারাজ

জয় গুদেশ্বরী দেবী..
 

Users who are viewing this thread

Back
Top