What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বৃষ্টি বিলাস পার্ট পর্ব ১ - by tareq124

হ্যালো বন্ধুরা। আবার চলে আসলাম নতুন গল্প নিয়ে। আমার আগের গল্প গুলো সবাই অনেক রেসপন্স করেছে তাই সবাইকে অনেক ধন্যবাদ।

আমি তারেক, বয়স ২৬+। ঢাকায় উওরাতে থাকি। আগেই বলেছি আমি একজন সিক্রেট ক্রসড্রেসার। আমি দেখতে নাদুসনুদুস। দুধ আর পাছা অনেকটা মেয়েদের মত। আজ আমার সাথে ঘটে যাওয়া আরেকটা ঘটনা শেয়ার করবো।

সময়টা ২০১৮। অক্টোবর মাস। আমার অফিস তখন ময়মনসিংহের ভালুকায়। বাসা থেকে দূর হওয়ায় অফিসের পাশে একটা ৪ তালা বাসার ছাদে এক রুমের চিলেকোঠা ভাড়া নিয়ে থাকতাম। বাসাটা খুব ছিমছাম। এটাচড বাথরুম ও একটা ছোট কিচেন। একা থাকার জন্য বেস্ট একটা রুম। আশেপাশে কোন বড় বিল্ডিং না থাকায় অনেক খোলামেলা। আমার রুম এর সামনেই বড় ছাদ। ছাদে অনেক সুন্দর বাগান। ছাদে কেউ আসে না বললেই চলে। শুধু বিকালে বাড়িওয়ালার পরিবার মাঝেমাঝে হাঁটাহাঁটি করে। আর তাদের সিকিউরিটি গার্ড আছে সে এসে গাছগুলোতে পানি দিয়ে যায়। আমার সকাল ৯ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত অফিস। এরপর আর কোন কাজ থাকে না। তাই বেশিরভাগ সময় রুমে কোন কাপড় না পড়েই থাকি। পর্ন দেখি, হাত মারি, মেয়েদের ব্রা-প্যান্টি পড়ি। পুরোটা আমার স্বাধীন রাজত্ব। প্রত্যেক বৃহস্পতিবার বাড়ি যাই আবার মাঝেমাঝে যাই না। কিন্তু সেক্স করা হয় না অনেক দিন কারন এই এলাকাতে বেশিরভাগই আমার ফ্যাক্টরিতে কাজ করে। যদি কেউ আমার এই রুপ দেখে ফেলে তাহলে লজ্জায় পড়ে যেতে হবে। সেক্সের আক্ষেপ থাকলেও একা একা ভালোই ইন্জয় করতেছিলাম।

অক্টোবর মাসের ৬-৭ তারিখ থেকে হঠাৎ বৃষ্টি ও বাতাস শুরু হতে লাগলো। পুরো আকাশ মেঘলা থাকে সারাদিন। জানতে পারলাম ঘুর্ণিঝড় 'তিতলী' বাংলাদেশে দুই একদিনের মধ্যে হানা দিতে পারে। আমি অফিস শেষে বাসায় বসে বসে প্রতিরাতে বৃষ্টি উপভোগ করতাম। ১১ই অক্টোবর বৃহস্পতিবার অফিস থেকে বেরিয়ে দেখলাম আকাশের রুপ আগের থেকেও ভয়াবহ কালো। ৫টা সময়ই মেঘে কালো হয়ে রাতের মত হয়ে গেছে। আমি সিদ্ধান্ত নিলাম এই আবহাওয়ায় বাড়ি যাওয়া যাবে না। বাসায় গিয়ে মা কে কল দিয়ে বললাম এই সপ্তাহে আর বাড়ি আসবো না। মা ও বললো আসার দরকার নেই।

আমি বাসায় গিয়ে কাপড় খুলে কিছুক্ষণ শুয়ে রইলাম। বৃষ্টি আসার ঠিক আগের মূহুর্তে সেক্স এর আক্ষেপ টা বেড়ে যায়। মনে হয় কেউ যদি পাশে শুয়ে জড়িয়ে ধরত। আর তার শরীরের সমস্ত জোর দিয়ে চুদতে পারতো অথবা তাকে চুদতে পারতাম। সে কথা ভাবতে ভাবতে লাল একটা ব্রা ও নীল প্যান্টি পড়লাম। প্যান্টির পিছনের লেইসটা যখন পাছার খাঁজে ঢুকে ফোঁটা টায় লাগে তখন সারা শরীরে শিহরণ জেগে উঠে। বাথরুমের আয়নায় নিজেকে দেখেই উত্তেজনা বেড়ে উঠছিল। ব্রা টাও অনেক সুন্দর ভাবে আমার দুধ গুলো আবৃত করে রেখেছে। মনে হচ্ছে কেউ যদি এখন আমার এই শরীরটাকে দলাইমলাই করে চুদে আমার সব আগুন নামিয়ে দিত!!! কিছুক্ষণ এভাবে চলার পর ব্রা প্যান্টির উপর একটা সাদা টিশার্ট ও একটা পাতলা হাফপ্যান্ট পড়লাম।

কিছুক্ষণ পর আকাশে মেঘের গর্জন শুরু হলো। বুঝতে পারলাম কিছুক্ষণের মধ্যে আকাশ কাঁপিয়ে বৃষ্টি শুরু হবে। আমি ভাবলাম এক কাপ চা খাওয়া দরকার। আমি চুলায় চা বসালাম। চা বানিয়ে কাপ এ ঢালতে ঢালতেই আকাশ কাঁপিয়ে বৃষ্টি শুরু হল আর শো শো বাতাস বইতে লাগলো। আমি দরজার সামনে বসে বৃষ্টি দেখতে দেখতে চা পান করতে লাগলাম। খুবই উপভোগ্য দৃশ্য। তুমুল বর্ষন হতে লাগলো। মনে হচ্ছে আকাশের সব পানি একসাথে ঢেলে দিয়েছে। আমার মনে বৃষ্টিতে ভিজার আকাঙ্খা সৃষ্টি হতে লাগলো৷ এই বৃষ্টি মিস করা ঠিক হবে না। আমি চা এর কাপ রেখে এগিয়ে গেলাম ছাদের দিকে। বৃষ্টির ফোঁটা গুলো আমার শরীর নিমিষেই ভিজিয়ে দিল।

আমি আমার দুহাত ছড়িয়ে মুক্ত বিহঙ্গের মত ভিজতে লাগলাম। এই ঠান্ডায় কেউ যদি পিছন থেকে এসে জড়িয়ে ধরত তাহলে খুব ভালো লাগতো। কিছুক্ষণ শুয়ে ভিজলাম। আবার দাড়িয়ে সারা ছাদ হেটে হেটে ভিজতে লাগলাম। হঠাৎ একটা ছায়া দেখে আৎকে উঠলাম। পিছন ফিরতেই দেখলাম আমার বাড়িওয়ালা রফিক চাচা বৃষ্টিতে দাঁড়িয়ে আমার দিকে তাকিয়ে আছে। রফিক চাচা ৫০ ছুঁই ছুঁই। লম্বা প্রায় ৬ ফুট, ফ্রেঞ্চ কাট দাড়ি। একটা লুঙ্গি আর সেন্ডো গেঞ্জি পড়ে আছে।

আমাকে আৎকে উঠতে দেখে হেসে বলল, কি ভাতিজা, ভয় পাইলা নাকি? আমি আসলে আইছিলাম ছাদে পানি জমলো কি না আবার সেইটা দেখার লাইগা কিন্তু আইসা দেখি তুমি বৃষ্টির মইধ্যে মনের সুখে ফালাফালি করতাছো। দেইখা ভালোই লাগলো।মনে হইতাছে একটা কচি মাইয়া মনের সুখে উড়তাছে। আমি অবাক হয়ে গেলাম তার কথা শুনে। পরক্ষণেই খেয়াল করলাম বৃষ্টিতে আমার সাদা গেঞ্জি ভিজে ভিতরের লাল ব্রা পুরো দৃশ্যমান হয়ে উঠছে। ভিজে কাপড়ে আমার শরীর আরও আকর্ষণীয় হয়ে উঠেছে।

আমি রফিক চাচাকে আকুতি করে বললাম, সরি চাচা আমি বুঝতে পারি নাই আপনি এই সময় উপরে আসবেন। আমাকে ক্ষমা করে দেন। সে হেসে বললো, আরে কি কও ভাতিজা, ক্ষমা চাওয়ার কি আছে। উপরে না আসলে তোমার এত সুন্দর জাস্তি শরীর টা দেখবার পারতাম। তোমারে এমনে দেইখা কেডা কইবো তুমি পোলা। তোমার খাসা পাছাটা দেইখাই তো আমার মেশিনটা লইড়া উঠছে।

চাচার মুখে এমন কথা শুনে আমি হতবাক। আমি ভয় পেয়ে তার পায়ে ধরে মাফ চাইতে লাগলাম। সে আমাকে ধরে বলল, আরেহ কি করে কি করে, মাফ চাওয়ার কি আছে, এতে তো ভালো হইছে। এখন যেহেতু জাইনা গেছি, দুইজন দুইজনের একটু ইচ্ছে পূরন করলাম আরকি। যুবক থাকতে কত এই এলাকার কত পোলারে চুদছি৷ কিন্তু এখন পোলাপানের আকাল পড়ছে। সব চাকরির লাইগা ঢাকা যায়গা। আজ তোমার মত নাদুসনুদুস ঢাকাইয়া মাল পাইয়া শান্তি লাগতাছে। তোমার এই ভরাট পাছা দেইখা আমার আগেই সন্দেহ হইছিলো। আজ হাতেনাতে পাইছি। কি চাচারে দিবা না চুদতে তোমার পুটকিটা?

আমি কিছু না বলে মাথা নিচু করে রইলাম। সে আবার বলে উঠলো, শোনো হে ভাতিজা, আমি কিন্তু এতো ভালা মানুষ না। আমার কথা না মানলে এখনই গার্ড রনি রে ডাইকা তোমারে নিচে নামাইয়া মানুষের সামনে দেখামু তোমার এই হাল। আর তোমার অফিসের ওয়ার্কার গো ডাইকা আনমু। তখন কিন্তু মান সম্মান সব হারাইবা। আমি ভয়ে কুঁতিয়ে গেলাম। আমি তাকে বললাম, না না চাচা এমনটা কইরেন না। আমি তাহলে আর কারো সামনে মুখ দেখাতে পারবো না। আপনি যা বলবেন তাই করবো।

তিনি হাসি দিয়ে বললেন, এই তো ভাতিজা লাইনে আসছো। এই বলে তিনি আমাকে টেনে কাছে নিয়ে জড়িয়ে ধরে চাপ দিতে লাগলেন। পিঠে হাত বুলাতে লাগলেন আর হাফপ্যান্টের উপর দিয়ে আমার পাছার দুই দাবনা টিপতে লাগলো। বলে উঠলো, পুরাই তুলতুলা পাছা বানাইছোছ। মাগী গো পাছা ও এত বড় আর তুলতুলা হয় না। যারা তোরে লাগাইছে আগে তারা পাক্কা খেলোয়াড় আছিলো মনে হয়। কয়জনরে দিয়ে লাগাইছোছ এই খান্কি মার্কা পাছা। আমি আস্তে আস্তে বললাম, চাচা আমি বেশি করি নাই। সে বলে উঠলো, ওরে ন্যাকা চোদা তুই আমারে শিখাস? তোর পুটকির উত্থান দেইখা বোঝা যায় তোরে কিভাবে চুদছে। আমি আর কিছু বললাম না। সে পাছা টা টিপতে টিপতে আমার ঠোঁটে জোর করে কিস করতে লাগলো। আমার ঠোঁট গুলো কামড়ে দিতে লাগলো।

আমি ব্যথা পাচ্ছিলাম কিন্তু কিছু করতে পারছিলাম না। বৃষ্টির পানি আমাদের কিস কে আরও উপভোগ্য করে তুলেছে। তার বড় ধোনটা লুঙ্গির মধ্যে ফণা তুলছে টের পাচ্ছি। সে আমার টিশার্ট টা খুলে ফেললো। ব্রা এর উপর দিয়েই দুধ দুটি টিপতে লাগলো। বলতে লাগলো, মাগী এত বড় দুধ বানাইলি কেমনে। তোর শার্টের উপর দিয়া বোঝায় যায় না যে তোর এমন দুইটা জাম্বুরা আছে। আজকে এই জাম্বুরা গুলা মজা কইরা খামু। এই বলে সে আমার ব্রা টা একটু নিচে নামিয়ে আমার দুধ দুইটা মুখে নিয়ে চুষা শুরু করলো। বৃষ্টির ঠান্ডায় আর শরীরের গরমে আমার পুরো শরীরে কারেন্ট দৌড়াতে লাগলো। আমি আহহহহহ, উমমমমম করে শীৎকার করতে লাগলাম। সে দুধ গুলো ভালো করে চটকিয়ে চুষতে লাগলো। আমি তার মাথাটা বুকের মধ্যে ঠেসে ধরলাম। সে আমার হাফপ্যান্ট খুলে নামিয়ে দিল। বলল, শালার ভাতিজা দেখি আসলে পুরাই মাগী গো মতন প্যান্টি পড়ছে। ভাতিজা তোমারে এমনে ব্রা -প্যান্টি পড়াইয়া মাইয়াগো লগে নিলামে উঠাইলে তোমার খদ্দের বেশি হইবো। এই বলে আমাকে ঘুরালো।

আমার পাছা দেখে বলল, ভাতিজা তোমার তো দেখি উপরে জাম্বুরা তো নিচে তরমুজ। বাইরে থেইকা এতটা বড় বোঝা যায় না। এই বলে আমার পাছায় দুই তিনটা চুমু দিল আর গন্ধ শুকলো। ভাতিজা তোমার পাছার গন্ধে তো মাতাল হইয়া যামু। সে আরও কিছুক্ষণ চুমু দিয়ে উঠে দাড়ালো। বললো, ভাতিজা এইবার মাগীগো মতন তোমার চাচার ডান্ডা টা একটু চুইষা দাও। বহুদিন কেউ চুষে না। তোমার চাচী আগে চুষত এখন আর চুষতে চায় না।

আমি নিল ডাউন হয়ে তার লুঙ্গি টা নামাতেই তার ৭"+ ধোনটা আমার মুখের সামনে দাড়িয়ে রইল। আমি তার ধোনটা ধরে তার ধোনের মুন্ডিটাতে জিহবা লাগাইতেই সে কেঁপে উঠল। আমি কিছুক্ষণ জিহবা দিয়ে চেটে তার পুরো ধন মুখে নিয়ে চুষতে লাগলাম। সে বলল, মাগী ভালো কইরা চুষ। তোর মুখের ভিতর ভালোই গরম। চাচার ধনটারে ভালো কইরা গরম কইরা দে। চাচা তোর পুটকিটারে নাগরের মত চুদবো। আমি জোরে জোরে চুষতে লাগলাম। সে ও ঠাপ দিতে লাগলো। তার রস গলার মধ্যে ঢুকতে লাগলো। নোনতা রস ভালোই লাগছিল। সে আহহহহহহ আহহহহ, উমমমমম, মাগী জোরে চোষ, বলতে লাগলো। কেউ যদি বৃষ্টিতে এইভাবে আমাদের দেখতো তাহলে তারও মাল পড়ে যেত।

সে কিছুক্ষণ পর আমাকে দাড় করিয়ে একটা রেলিঙের পাশে কুঁজো করে দাড় করালো আর বললো, আহো ভাতিজা এইবার তোমার পুটকি মারমু। সে আমার প্যান্টিটা এক সাইডে সরিয়ে দুই হাত দিয়ে পুটকি ফাঁক করে থুতু দিল ফোঁটা টায়। এরপর তার ধোনটা আমার পুটকির ফোঁটাতে সেট করে কোমড়ে ধরে দিল জোরে ঠাপ। বৃষ্টির পানিতে আষ্টে হয়ে থাকায় প্রচন্ড ব্যাথা লাগলো। আমি সরে যেতে চাইলাম। সে বলে উঠলো, মাগী কই যাস? এতো লড়াচড়া করোস কেন। বেশি লড়াচড়া করলে পুটকি মাইরা ফাটাই ফেলমু মাগী। আমি বললাম, চাচা অনেক ব্যথা পাইছি। আমি রুম থেইকা তেল নিয়া আসি৷ পিছলা হইলে আপনেও চুইদা মজা পাইবেন। সে আমাকে যেতে দিলো। আমি রুমে গিয়ে তেল নিয়ে ভালো করে আমার পুটকির ফোঁটায় মাখলাম। তেলের বোতল সাথে নিয়ে বের হলাম।

তখন মনে হলো কারও ছায়া দেখলাম ছাদের দরজায়। তাকিয়ে দেখলাম কেউ নাই। চুদা খাওয়ার নেশায় দেরি না করে চাচার সামনে আবার পুটকি উঁচু করে দাড়ালাম। চাচা তার ধোনে তেল মেখে আবার পুটকিতে সেট করলো। এইবার এক ধাক্কায় অর্ধেক টা ধোন ঢুকিয়ে দিল। আগের বার থেকে কম ব্যথা পেলাম। সে আমার কোমর ধরে আস্তে আস্তে চাপ দিতে দিতে পুরো ধন টা ঢুকিয়ে দিল। মনে হচ্ছিল ৭" ধোনটা আমার পেটে গিয়ে ঠেকছে। সে বললো, উফফ মাগী তোর পুটকিটা তো অসাধারণ, পুরো ধনটা খাইয়া ফেললো। তোর চাচীর ভোদাতেও এতো সুন্দর ভাবে ফিট হয় নাই। এইবার শক্ত হয়ে দাড়া।তোর পুটকিতে এখন ড্রিল করমু।

আমি শক্ত হয়ে দাড়াতেই সে শুরু করলো তার চোদন। আমার দুধ দুইটা চাপতে চাপতে তলঠাপ দিতে লাগলো। আমি জোরে জোরে আহহহহহ,বহহহহহহহ, আহহহহহহ, জোরে চুদ বুইড়া মাদারচোদ। অনেক সুখ দিতাছোস৷ অনেক দিনের ক্ষুধা এই পুটকিতে। জোরে চুদ। সে আমার মুখে গালি শুনে ঠাপের স্পিড বাড়িয়ে দিল। বলল, খানকি মাগী, আজ তোর পুটকি ফানাফানা কইরা ফেলমু। তোর পুটকিতে এতো ক্ষুধা আগে জানলে তো তুই যেদিন আইছোস সেদিন থেইকা প্রতিদিন তোরে মন ভইরা চুদতাম মাগী। সমস্যা নাই আজ থেইকা তুই তোর চাচীর সতিন। প্রতিদিন আমার কাছে এই পুটকি নিয়া হাজিরা দিবি।

আমি তার চুদনে অনেক মজা পেতে লাগলাম। শালার শরীরে ভালোই জোর। কোমড়ে ধরে জোরে জোরে ঠাপাতে লাগলো। কিছুক্ষণ পর সে আমাকে শুয়িয়ে দিয়ে দুধে চাপ দিতে দিতে আমার পা গুলো ঘাড়ে উঠিয়ে আবার রাম ঠাপ দিতে লাগলো। তার ঝড়ো চুদনে আমার পুটকিতে মনে হয় রক্ত পড়ছিল কিন্তু মজা ও পাচ্ছি অনেক। আমার শরীরের শক্তি সব প্রায় শেষ। সে আরও ৫ মিনিট ঝড়ো চুদা দিয়ে হালকা কেঁপে উঠল। আর তার গরম মাল আমার পুটকিতে ছেড়ে দিল। আমার পুরো শরীর হালকা হয়ে গেল। অনেকদিনের ক্ষুধা এমন শক্তিশালী পুরুষকে দিয়ে ভালো ভাবেই মিটিয়ে শান্তি লাগছিল। সে আমার উপর শুয়ে কিছুক্ষণ শুয়ে এরপর উঠে গেলো।

পুরো ছাদে পানি জমে গেছে। আমার পুটকি থেকে মালগুলো পড়ে পানিতে ভাসতে লাগলো। সে লুঙ্গি পড়তে পড়তে আমাকে বললো, কি হে ভাতিজা, এই বুড়া চাচা কি ক্ষুধা মিটাইতে পারসে? আমি সুখের একটা হাসি দিয়ে বললাম, কি যে বলেন চাচা, আপনি বাইরে দিয়ে বুড়া কিন্তু ভিতরে জোয়ান। উনি বললো, চিন্তা কইরো না এখন থেইকা প্রতিদিন এইরকম চোদন দিইয়া যামু। তোমার আর ক্ষুধা লাগবো না। আর দেখি তোমারে কয়েকটি ব্রা প্যান্টি আর কাপড় কিইনা দিমু। এরপর ওইগুলা পড়াইয়া চুদমো। আমি খুশি হলাম। সে আমারে দুই তিনটি কিস কইরা নেমে গেল। আমিও আমার ছাদের এদিক ওদিক পড়ে থাকা কাপড় গুলো নিয়ে রুমে গিয়ে বাথরুমে রেখে বিছানায় উপুড় হয়ে হাত পা ছেড়ে শুয়ে রইলাম। শরীরে একটুও শক্তি নেই।
তখনই…..

বাকিটা পরের পর্ব...
 

Users who are viewing this thread

Back
Top