What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সেই পুরোনো অভ্যাসটা- ১ - by susmta_m9708

নমস্কার আমি সুস্মিতা একটা নতুন গল্প নিয়ে আবার এলাম।

এই গল্পটা আমার এক বান্ধবীর যে আমার সাথেই স্কুলে পড়তো ওর নাম প্রিয়া… তাই ওর হয়েই গল্পটা লিখছি-

নমস্কার সবাইকে আমি প্রিয়া, প্রিয়া রায়। আমার বর্তমান বয়স ২৫। দেখতে তো আমি সুন্দর ছিলাম আর বিয়ের আগে থেকেই অনেকের সাথে সেক্স করার জন্য আমার শরীরটাও বেশ আর্কষণীয় হয়েছে আমার হাইটটা কিছুটা কম হওয়ার কারনে ৩৪ সাইজের দুধ গুলো দেখতে খুবই অসাধারণ লাগতো। লাগাতার পেছনে করার ফলে পাছাটাও ৩৬ হয়েছে।

বছর খানেক আগেই আমি আমার ৫নম্বর বয়ফ্রেন্ড রনিতের থেকে প্রেগন্যান্ট হওয়ার কারনে বিয়ে করেছি বাড়ি থেকে পালিয়ে কারণ আমাদের বিয়েতে কেউ মত দেয়নি.. তখন তার রোজগার ভালো ছিল সেই মতো আমরা একটা ভাড়া ঘর নিয়ে থাকতে শুরু করি কিন্তু আমার বাচ্চা টা চাইছিলামনা তাই বিয়ের ৩দিনের মধ্যে সেটার ব্যবস্থা করে আমরা খুব ভালো ভাবে থাকতে শুরু করি।

সেক্সের হাতেখড়ি আমার অনেক ছোটো থেকেই হয়ে গেছিলো রোজ কারো না কারো সাথে সেক্স করতাম আর নিজের বয়ফ্রেন্ডদের বাড়িতে নিয়ে আসতাম আর বাবা মা আসার আগে অবদি তাদের সাথে চুটিয়ে সেক্স করতাম সেটা চলেছে আমার বিয়ের আগের দিন পর্যন্ত। ভেবেছিলাম বিয়ের পর শুধু একজনের সাথেই থাকতে কিন্তু আমার ভাগ্যে হয়তো সেটা ছিলোনা।

বাবা মা দুজনেই একটা প্রাইভেট কোম্পানিতে কর্মরত। তাই ছোটো থেকেই আমি যেটাই চেয়েছি সেটাই পেয়েছি সবদিন। যেটাই আমার দরকার হতো সেটাই পেতাম। নিজের মতো করে সব সখ পূরন করতাম। কোনো দিন বুঝতে পারিনি অভাব কি জিনিস। বিয়ের পর সেই অভাবের জন্য আমার জীবনে আবার সেই অবাধ যৌনতা ফিরে আসে।

ঘটনার শুরু যখন আমার বয়স ১৮ বছর।
বাড়িতে বাবা, মা, দাদা আর আমি, আর দুটো কাজের লোক মদন কাকু যার বয়স ৩৯ বছর সাধারণ চেহারা আর মাঝারি গায়ের রং। আরেকজন মদন কাকুর স্ত্রী পিঙ্কি কাকিমা যার বয়স ৩০ বছর ফর্সা আর কম উচ্চতার এক সুন্দর চেহারার মালকিন।
দুজনেই আমাদের বাড়িতে থাকতো আর কাজ করতো আর প্রতিদিন বিকেলে আমাকে আর দাদাকে পরাতো।

বাবা মা দুজনেই সকালে বেরিয়ে যেত আর ফিরত রাতে তাই অনেকটা সময় আমাদের পরাতো তারপর গল্প করে খেলে সময় পার করতাম।
সবদিন দাদা আমার থেকে আগে বাড়ি আসতো ফ্রেস হয়ে খেয়ে প্রতিদিন মদন কাকা দের রুমে চলে যেত আর ঘন্টা খানেক পর কাকিমা যখন আমাকে ডাকতো তখন আমি নিচে যেতাম আর পড়তে বসতাম। রোজ এভাবেই চলতে থাকলো আবার কোনোদিন ১ঘন্টার বেশি সময় লেগে যেত।

সেইরকম একদিন খুব দেরি দেখে আমি নিচে কাকিমা দের রুমে চলে যাই আর কাকিমা বলে ডেকেই রুমের দরজা খুলে ভেতরে ঢুকে যাই।

ভেতরের পরিস্থিতি এরকম ছিল, দাদা উলঙ্গ হয়ে শুয়ে আছে কাকিমা শুধু মাত্র একটা ব্রা পরে দাদার কোমরে বসে আছে আর কাকু একটা জাঙ্গিয়া পরে কাকিমার পেছনে দাঁড়িয়ে বুকে হাত দিয়ে আছে। হঠাৎ আমাকে দেখে তারা ভয় পেয়ে যায় কিছুক্ষনের জন্য সব কিছু শান্ত হয়ে যায়।
তারপর কাকিমা আমাকে বলে- তুই বাইরে যা আমারা আসছি।
আমি – না তোমরা এসো নাহলে আমি যাবো না।
তখন কাকিমা বললো – তাহলে তুই তোর দাদার পাশে বস।
আমি তখনো সেক্সের ব্যাপারে কিছু জানতামনা তাই কাকিমাকে জিজ্ঞাসা করলাম যে তোমার এটা কি করছো?
কাকিমা – শরীরে সুখ নেওয়ার খেলা খেলছি।
আমি – এভাবে ? এভাবে আবার কি খেলা হয়।

কাকিমা তখন বসা অবস্থায় আমার মাথাই হাত বুলিয়ে দিয়ে আমাকে বললো – সব দেখাবো তোকে আর শিখিয়েও দিবো তবে এগুলো কাওকে বলতে পারবিনা ঠিক আছে।
আমিও ঠিক আছে বলে মাথা নাড়িয়ে দাদার মাথার সামনে বসলাম। তারপর দেখলাম কাকিমা দাদার কোমরের উপর উঠবোস করতে লাগলো আর কাকু পেছন থেকে কাকিমার দুধ গুলো খুব জোরে জোরে টিপতে লাগলো।

আরো প্রায় ১৫মিনিট মতো ওরকম চলার পর দাদা আর কাকিমা একসাথে মুখে জোরে জোরে আওয়াজ করতে করতে একবারে শান্ত হয়ে গেল কাকিমা দাদার দাদার উপরে শুয়ে থেকেই কিছুক্ষন দাদাকে চুমু দিয়ে ওর উপর থেকে উঠার সময় একটা শব্দে কাকিমার ভেতর থেকে বেরিয়ে এলো দাদার ধোনটা।
কাকিমার ভোদা থেকে অনেকটা রস বেরিয়ে গেলো।

কাকিমা প্রথমে দাদার ধোনটা চুষে ভালো ভাবে পরিষ্কার করে দিয়ে দাদাকে বাইরে যেতে বললো আর নিজে বিছানায় শুয়ে পা ফাক করে মদন কাকুকে ডেকে গুদ টা ফাঁক করে ধরলো কাকুকে দেখলাম অনেকটা সময় নিয়ে ভালো করে কাকিমার গুদটা পরিষ্কার করে উঠলো। তারপর নিজের জামা কাপড় পরে বেরিয়ে গেলো।

তারপর কাকিমা শুধু একটা নাইটি পরে আমার কাছে এসে জিজ্ঞাস করলো – কি রে কেমন লাগলো.?
আমি – ভালো কিন্তুু দাদার এতো বড়ো নুনু তোমার নুনুর ভেতরে ঢুকলো কিভাবে, তোমার কি কষ্ট হয়নি.?
তখন কাকিমা উঠে নিজের ব্রা টা খুলে শুধু একটা নাইটি পরে আমার কাছে এসে আমাকে জরিয়ে ধরে বললো – তোকে সব বলবো তবে এখন চল আগে গিয়ে কিছু খেয়ে নিয় তারপর কথা হবে বলেই ছোট্ট করে একটা চুমু দিয়ে দিলো আমার ঠোটে।
তারপর আমারা বাইরে গেলাম কাকিমা খাওয়ার রেডি করে নিয়ে এসে সবাইকে খেতে ডাকলো। আর টেবিলে বসে আমাকে সব কিছু শেখানোর জন্য সবাইকে বললো।

সবাই খাবার শেষ করে উঠে আবার কাকিমাদের রুমে গেলাম কিছুক্ষন পর কাকিমা এসে প্রথমে দাদাকে উলঙ্গ হয়ে বিছানায় শুয়ে যেতে বললো, দাদা শুয়ে যেতেই কাকিমা আমাকে দাদার কাছে নিয়ে গিয়ে বললো – আমরা যেটা করছিলাম সেটা হলো সেক্স বা চোদাচুদি, মানুষের শরীরের একটা বড়ো চাহিদা।

তারপর দাদার ধোনটা ধরে আমাকে বললো – এটাকে বলে পেনিস মানে ধোন বা বাঁড়া।
তারপর নিজের নাইটিটা খুলে পা ফাক করে বসে আমাকে বললো – আর এটা পুসি মানে গুদ বা ভোদা, আর এটার ভেতর ধোন ঢুকিয়ে ঠাপ দেওয়াকে বলে চোদাচুদি। যেটা আমরা তখন করছিলাম।
তারপর নিজের দুধে হাত দিয়ে বললো – এটা বুবস মানে মাই বা দুধ আর এগুলো টিপিয়ে বা চুসিয়ে মেয়েরা খুব আরাম পায়। আর মেয়েদের গুদ চোষা দুধ চোষা ছেলেদের ধোন চোষা কিস করা এগুলো সব চোদাচুদির একটা অংশ বুঝেছিস।
আর তখন বলছিলিনা যে এতো বড়ো কিভাবে ঢোকে, তাহলে একটা জিনিস মনে রাখবি যে যতো বড়োই ধোন হোক মেয়েদের গুদে সব ঢুকে যাবে আর যতো বড়ো ধোন হবে মেয়েরা ততোই আরাম পায়।

আর একটা মেয়ে যখন এই চাহিদা অনুভব করে তখন সে সম্পর্ক বা মানুষ দেখেনা তখন চাই শুধু একটা সামর্থবান পুরুষের যে তার ধোন মেয়েটার গুদে ঢুকিয়ে ভালো মতো চুদে মেয়েটাকে শান্ত করবে। আর সেটার জন্য আমি নিজের বরকে ছেড়ে তোর দাদার সাথে চুদিয়ে সুখ নিয়। কারন আমার বরের ধোন ছোট আর ওর ধোন থেকে রস বেরোয়না। আর চোদানোর পর যদি গুদের ভেতর গরম ফ্যাদার অনুভব না‌ করি তাহলে শান্তি পায়না আমি। এগুলো বলে কাকিমা দাদার ধোনটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করলো কিছুক্খন চোষার পর মদন কাকাকে ডেকে নিজের গুদ চুষতে বলে আবার দাদার ধোনটা চুষতে শুরু করলো।

চোষা শেষ দাদার ধোনটা যখন পুরোপুরি খাড়া হলো তখন সেটা দেখে আমি খুব অবাক হলাম কারন ওটার সাইজ ছিলো প্রায় ১ফুটের কাছে আর কালো আর মোটা। কাকিমা তখনের মতো করে আবার দাদার কোমরের উপর বসে গেলো পুরো ধোনটা নিজের গুদে ঢুকিয়ে আর চোখ বন্ধ করে উফফফফফফফফ করে একটা আওয়াজ করে আমাকে কাছে টেনে নিয়ে আমার ঠোঁটে কিস করতে শুরু করলো, প্রায় ২০মিনিট ধরে কাকিমা দাদার উপর উঠবোস করার পর আমাকে সরিয়ে দিয়ে দাদার উপর নেতিয়ে পড়লো আর দাদাকে কিস করতে থাকে তারপর কাকিমা উঠে পাসে শুয়ে গিয়ে দাদাকে উপরে আসার জন্য বললো, দাদা গিয়ে কাকিমার পা দুটো ফাঁক করে ধোনটা ঢুকিয়ে নিজের কোমর নাড়িয়ে খুব জোরে জোরে ঠাপ দিলো প্রায় ২৫ মিনিট মতো তারপর দাদাও নেতিয়ে গেলো। কিছুক্ষন ওভাবেই থাকার পর দাদা উঠলো আর কাকিমার মুখে নিজের ধোনটা ঢুকিয়ে দিয়ে চোষানো শুরু করে কাকিমা কিছুক্ষন চুষে আমাকে সামনে ডেকে আমার মুখে দাদার ধোনটা ঢুকিয়ে দেয়।

দাদার রস আর কাকিমার রস লেগে থাকা ধোনটা খারাপ লাগলেও চুষে পরিষ্কার করি তারপর দাদা সরে যেতেই কাকিমা উঠে নিজের নাইটিটা পরে সবার সামনে আমাকে বললো কাল থেকে তোর প্রাকটিক্যাল হবে তাই রেডি থাকিস। আমি মাথা নাড়িয়ে হ্যাঁ বললাম তারপর কাকিমা আমাকে আর দাদাকে ফ্রেশ হতে যেতে বললো। আমি আর দাদা রুমে চলে গেলাম আর দাদা গিয়েই বাথরুমে গিয়ে স্নান করে বেরিয়ে এসে শুয়ে গেলো। তারপর আমি গিয়ে কি স্নান করে বাইরে কাকিমার কাছে গেলাম। তখন কাকিমা রাতের রান্না করেছিল, কাকিমার সাথে সেক্স নিয়ে আলোচনা করতে থাকি, রাত ৮টাই বাবা মা যতক্ষননা এলো ততক্ষন আমরা গল্প করতে থাকলাম।

রাতে খাওয়ার পর যে যার রুমে গেলাম আমি আর দাদা দুজনে শুয়ে আছি কিন্তু কেউ ঘুমাইনি ঠিক রাত ১২টার সময় দাদা রুম থেকে বেরিয়ে গেলো আর ফিরলো রাত ২টার কিছুক্ষন আগে সম্পূর্ণ উলঙ্গ হয়ে।

দরজা বন্ধ করে আমাকে উঠিয়ে আমাকেও উলঙ্গ করে আমার মুখে নিজের ধোনটা ভরে দেয়, আমিও চুষতে শুরু করি অনেক্ষন চুষার পর দাদা খুব জোরে আহ্হ্হঃ উহ্হ্হঃ করতে করতে আমার মুখে নিজের রস বের করে দেয়, আর কিছুটা আমার দুধের উপর ফেলে।
আমি তারাতারি বাথরুমে গিয়ে নিজেকে পরিষ্কার করে এসে জামা পরতে গেলে দাদা বারোন করে আর আমরা দুজনেই
দুজনকে জড়িয়ে ধরে উলঙ্গ হয়েই শুয়ে যাই।

পরের দিন সকালে যে যার মতো স্কুল ও কলেজে চলে গেলাম আর সারাদিন স্কুলে থেকে কিছুই ভাল লাগছিলোনা.. যখন ছুটি হলো তাড়াতাড়ি করে বাড়ি এসেই প্রথমে কাকিদের রুমে গেলাম আর দেখলাম দাদা কাকীকে চুদছে আমাকে দেখে মদন কাকু এসে বাইরের দরজা আর ওই রুমের দরজা বন্ধ করে আমাকে পুরো উলঙ্গ করে কাকিমার পশে শুইয়ে দিয়ে নিজে উলঙ্গ হয়ে আমার গুদে মুখ দিয়ে চাটতে লাগলো উফফ এক আলাদা অনুভূতি হচ্ছিলো চোখ বন্ধ হয়ে যাচ্ছিলো..

তখন কাকিমা কাকুকে থামতে বলে আমাকে বললো – আজকে থেকে তোর চোদন শুরু হবে এখন তুই তোর কাকুর ধোন দিয়ে চুদিয়েনে যখন তোর গুদ ভালো ভাবে ঢিলা হয়ে যাবে তখন তোকে আসল ধোনের চোদন খাওয়াবো মানে তোর দাদার..
তার আগে তুই কাকুর ধোনটা চুষে একটু রেডি করে দে।
আমি উঠে কাকুর ৫ইনচের ধোনটা মুখে পুরে চুষতে লাগলাম কিছুক্ষন চুষে ছেড়ে দিলাম।

কাকু গিয়ে গুদের ফুটোয় ধোন সেট করে আমার উপর শুয়ে গিয়ে আমার দুধ গুলো মুখে পুরে চুষতে লাগলো আর খুব জোরে একটা ধাক্কা মেরে পুরো ধোনটা গুদের ভেতর চালান করে দিলো একবারে, খুব জোরে আহ্হ্হঃ করে চিল্লালাম।
আর তখনি কাকিমা আমার মুখটা নিজের হাত দিয়ে বন্ধ করে দিলো আর বললো প্রথমে একটু কষ্ট হবে সহ্য করেনে।

কিছুক্ষন কাকু ওভাবেই থাকার পর আস্তে আস্তে আবার ঠাপ দিলো প্রথমে কষ্ট হলেও পরে আর কষ্ট হয়নি তখন বুঝতে পারলাম কাকিমা কেন সারাক্ষন গুদে ধোন ঢুকিয়ে রাখে..
আমি চোখ বন্ধ করে উম্ম আআআহহহ করতে করতে প্রায় ৫ মিনিট ধরে কাকুর চোদন খেয়ে গেলাম তারপর হটাৎ শরীরটা কেমন যেন হতে লাগলো পুরো শরীর ঠান্ডা হয়ে গেলো আর কোমর উঠিয়ে কাঁপতে লাগলাম মনে হোলো যেন কিছু একটা বেরিয়ে গেলো গুদ থেকে আর ওটা হওয়ার পর আমি পুরোই নিস্তেজ হয়ে পরে রইলাম কিছুক্ষন।

ওরকম থাকার পর কাকু আবার আমার গুদে মুখ দিয়ে চুষতে লাগলো আর দুধ গুলো টিপতে থাকলো প্রথম বার দুধ টিপিয়ে বুঝলাম কেন কাকিমা দুধ টিপাই প্রায় ১০মিনিট চুষার পর কাকু আবার আমার গুদে নিজের ধোন ঢুকিয়ে দিলো এবার আর কষ্ট হলোনা উল্টা আরাম লাগলো আবার একবার ৫মিনিট মতো চুদিয়ে নিজের জল ছাড়লাম এভাবেই ৩বার কাকু চুদে আমার জল খসিয়ে উঠে গেলো আর আমাকে কোলে বসিয়ে কিস করতে করতে দুধ টিপতে থাকলো।
আর তখন দাদা কাকিমাকে চুদে যাচ্ছে..

আমি কাকুর কোলে বসে দুধ টিপিয়ে সুখ নিচ্ছিলাম তারপর দাদা আমাকে কাকুর কোল থেকে নামিয়ে নিচে বসিয়ে নিজের ধোনটা আমার মুখের সামনে এসে নাড়াতে থাকে একটু পরেই দাদার ধোন থেকে ফেদা বেরিয়ে আমার মুখ দুধ পুরো সাদা করে দিয়ে ধোনটা আমার মুখে ভরে দেয় আমি ওটা ভালো করে পরিষ্কার করে নিজেকে পরিষ্কার করে উঠে বসি আর তখন কাকী বলে আজকে রাতে তোরা ২জনেই আমাদের রুমে আসবি আর ভোর বেলা রুমে যাবি।
এখন যা গিয়ে স্নান করে ফ্রেশ হয়ে আই কিছু খেয়েনে।

আমরা নিজেদের ড্রেস নিয়ে উলঙ্গ হয়েই রুমে গেলাম আর আমি আগে বাথরুম গিয়ে স্নান করতে শুরু করি তখনি দাদা বাথরুমে ঢুকে আর আমাকে পেছন থেকে ধরে দুধ গুলো টিপতে থাকে অনেক্ষন ধরে টিপার পর আমার শরীর আবার গরম হয়ে যাই আর আমি দাদাকে বলি – চুদবি আমাকে.?
তখন দাদা বলে – তুই সহ্য করতে পারবি তো..
আমি – সেটা দেখা যাবে আই বলেই আমি নিচে শুয়ে গেলাম আর দাদা এসে গুদে নিজের ধোন সেট করে আস্তে আস্তে করে পুরোটা ঢুকিয়ে দিলো..

প্রথম দিনেই এতো বড়ো ধোন ঢুকিয়ে খুব বেশি কষ্ট হলো তাও ওকে বুঝতে না দিয়ে চুদতে বললাম আর দাদা ঠাপ দিতে শুরু করে..
প্রায় ৪০মিনিট মতো দাদার ঠাপ খেয়ে আমি ৩বার নিজের জল খসিয়ে ক্লান্ত হয়ে পড়ি তাই দাদা দেরি না করে তাড়াতাড়ি করে ঠাপ দিয়ে ধোন বের করে আমার পেটের উপর নিজের মাল ছেড়ে উঠে যাই আর তারপর দুজনেই স্নান করে রুমে গিয়ে ড্রেস পরে রেডি হয়।
খেতে যাওয়ার আগে দাদা আমাকে বলে আমরা যে সেক্স করলাম সেটা যেন কাকু কাকিমা কেউ না জানে।
আমিও হ্যা বললাম তারপর নিচে গিয়ে খাবার খেয়ে রুমে এলাম খুব ক্লান্ত থাকায় কখন ঘুমিয়ে যাই বুঝতে পারিনি আর সেদিন রাতের প্ল্যানটাও সেটার জন্য নষ্ট হয়।

পরেরদিন সকালে যখন ঘুম ভাঙলো তখন সকাল ৯টা তাই তাড়াতাড়ি উঠে রেডি হয়ে আমি স্কুলে আর দাদা কলেজে বেরিয়ে গেলাম সারাদিন কোনোরকমে স্কুলে কাটিয়ে তাড়াতাড়ি করে ঘরে এসেই কাকিমাদের রুমে গিয়ে ২ঘন্টা ধরে কাকুর চোদন খেয়ে তারপর রুমে এসে দাদার একবার চোদন খেয়ে ২জন স্নান করে খেয়ে রেস্ট করে রাতে আবার কাকিমাদের রুমে যেতাম, আর ভোর অব্দি দাদা কাকিমাকে আর কাকু আমাকে চুদতো।
আমাদের ডেইলিরুটিন পুরোপুরি চেঞ্জ হয়ে যাই সকালে স্কুল স্কুল থেকে এসে শুধুই চোদন বাবা মার আসা অব্দি তারপর রাতের খাবার খেয়ে বাবা মা ঘুমানোর পর আবার কাকিমাদের রুমে গিয়ে চোদন খাওয়া।
পুরো বেপারটা একটা নেশার মতো হয়ে গেছিলো রবিবার গুলো বাবা মা ঘরে থাকার জন্য আমার আর দাদার কোনো প্রব্লেম না হলেও কাকু কাকিমার খুব প্রব্লেম হতো।
সেটা সেদিন রাতে ওদের রুমে গেলেই বুঝতে পারতাম।
এরকম ভাবেই ১মাস পর কাকিমা দাদাকে দিয়ে আমাকে চুদিয়ে নেই।
তারপর আর কোনো প্রব্লেম থাকেনা যখন ইচ্ছা ওদের সামনেই দাদা আমাকে চুদতো।

প্রায় দেড় বছর ধরে এরকম চলার পর দাদা ভর্তি হলো কলকাতায় কলেজে 0যেখানে যাওয়ার আগে দাদা কাকু কাকিমা মিলে আমাকে একটা চোদনখোর মেয়ে তৈরী করে দিয়েছিলো।

দাদা আর কাকু যখন আমার দুধ গুলো প্রথম হাত দেয় তখন ছিল কমলা লেবুর মতো আর সেটা এখন তার ডাবল করে দিয়েছে ২জনে।
দাদা কলেজে যাওয়ার আগে একদিন আমাকে স্কুল যেতে না দিয়ে সারাদিন আমাকে আর কাকিমাকে চুদেছে তারপর সারারাত আমাকে চোদে।
ওই দেড় বছরে প্রথমবার ঐদিন যতবার আমাকে চুদেছে ততবার আমার গুদে নিজের মাল ভরেছে।

পরেরদিন দাদা যাওয়ার আগেও আমাকে চুদে গুদে মাল ছেড়ে বেরিয়ে যাই।
 

Users who are viewing this thread

Back
Top