What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

হাসব্যান্ড কে ভালোবাসি কিন্তু অন্য পুরুষ এর সাথেও এনজয় করি (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
হাসব্যান্ড কে ভালোবাসি কিন্তু অন্য পুরুষ এর সাথেও এনজয় করি - by roy874

হেলো বন্ধুরা এসে গেছি নতুন একটা গল্প নিয়ে যেটা আমাকে আমার এক বন্ধু নিজের জীবনের সত্যি ঘটনা বলেছে সেটাই আমি তুলে ধরছি আপনাদের কাছে। আসা করবো আপনাদের সবার ভালো লাগবে। আমি তাহলে আমার বন্ধু হয়ে গল্প টা শুরু করলাম।

আমার নাম লিপি, বয়স ৩৬, বিবাহিত, বাংলাদেশ ঢাকা শহরে থাকি এবং রেপুটেটেড কোম্পানি তে জব করি । আমি লম্বায় ৫ ফুট ৪ ইঞ্চি আর ফিগার আমার ৩৬-৩০-৩৮ কেউ দেখলেই মনে হয় চোখ দিয়ে গিলে খাই আমাকে। আমি আমার ফিগার টাও ভালো ভাবেই মেইনটেন করে চলি, আর শাড়ী পড়তে খুব ভালোবাসি, যাতে লোকে আমার দিকে তাকিয়ে থাকে হা করে। ছোট বাঁচা হোক আর বুড়ো হোক না কেন দিনে বাথরুমে বা রাতে যে স্বপ্নে আমার কথা ভেবে যে কি কি করে তা বোঝাই যাই মুখ দেখে, আর সেটা ভেবে আমি খুব এনজয় করি।

এখন আমি খুব ভালো ভাবেই আমার হাসব্যান্ড এর সাথে জীবন কাটাচ্ছি কিন্ত তার সাথে আমি অন্য পুরুষ এর সাথেও এনজয় করতে একদম ভুলি না। আমি আমার সেক্স লাইফ আমার যখন ১৬ বছর বয়স তখন থেকে করছি। আমার সেক্স করতে খুব ভালো লাগে। সে না হয় আরো গল্প অন্য সময় বলবো।

আজকের গল্প টা হলো আগের মাসে আমার হাসব্যান্ড এর অফিস পার্টি যেটা একটা ৫ষ্টার হোটেল এ হচ্ছিলো সেখানে ঘটে যাওয়া আমার সাথে সত্য ঘটনা শুধু "বাংলাচটিকাহিনীই" বন্ধুদের জন্য, আমার হাসব্যান্ড এর নাম বিপ্লব (পরিবর্তিত ) বয়স ৪১. উনি বেশ ভালো বোরো ইন্টারন্যাশনাল কোম্পানি তে ম্যানেজার পোস্ট এ কাজ করেন ভালো টাকা মাইনে পান।

সেদিন পার্টি তে আমার যাবার ইচ্ছা করছিলো না কিন্তু হাসব্যান্ড এর জোর করতে লাগলো যে বস বলেছে সবার ওয়াইফ কে আন্তে হবে তাই আমিও না করতে পারলাম না, আমি লাল রং এর একটা ভালো সুন্দর ট্রান্সপারেন্ট শাড়ী পরেছিলাম আর সাথে সাদা রং এর ব্লাউস যার গলার আর পীঠের ঘের টা খুব বোরো তাই আমার বুকের ভাঁজ সহজেই বোঝা যাচ্ছে সাথে আমার ভরাট বুক যে কত বোরো সেটাও বোঝা যাচ্ছে।

ঠিক যখন পার্টি তে পৌছালাম সবাই আমাকে দেখে গুড়ে গুড়ে তাকাচ্ছে আমি তো মনে মনে খুব খুশি হচ্ছিলাম। ঠিক সেই সময় হাসব্যান্ড এর বস আসে আমাদের কাছে আমাদের ওয়েলকাম করলেন আর আমার দিকে তাকিয়ে হাসলেন যেন ওনার চোখ আমার বুকের ওপর থেকে সরাতেই পারছেন না।

তারপর এদিক ওদিক কথা বলে আমার হাসব্যান্ড বস এর সাথে আলাদা অন্য দেড় সাথে মিট করতে নিয়ে গেলেন ,আমি তো এবার একা পরে গেলাম তাই আমিও বার কাউন্টার এ গিয়ে একটা ওয়াইন নিয়ে সেটা বসে বসে খেতে লাগলাম।

কিছুক্ষন পরে হটাৎ দেখলাম একটা লোক আমার দিকে এগিয়ে আসলো আর বললো আপনার পরিচয় তারপর আমিও পরিচয় দিলাম নিজের। লোক টি ছিল আমার হাসব্যান্ড এর বস এর ছেলে। তারপর আমরা বসে এদিক ওদিক গল্প করলাম সুন্দর জায়গা, পলিটিক্স, আরো কিছু কথা হলো, ঠিক সেই সময় হটাৎ কথার মধ্যে উনি বলে উঠলো " আপনাকে খুব সুন্দর দেখতে " আর আপনার " বাটারফ্লাই ট্যাটু " টাও খুব সুন্দর
( আমার একটা পিঠে টেম্পোরারি ট্যাটু আছে ) সে আরো বললো যদি কিছু মনে না করেন তাহলে আমি কি কাছে থেকে ভালো ভাবে দেখতে পারি ট্যাটু টা , আমিও হেসে কিছু না বলে হালকা করে চুল টা ঘাড় থেকে সরিয়ে দেখতে দিলাম আর সে হুট্ করে ওখানে হাত দিয়ে বলে কি সুন্দর আমি তখন কেঁপে উঠেছিলাম ওনার ছোয়াতে।

তারপর দুজনে ওয়াইন খেতে খেতে গল্প করছিলাম সেই সময় উনি বললেন ম্যাডাম আপনার ফিগার টা খুব সুন্দর। আমি সেটার অপেক্ষা করছিলাম যে কখন এরকম কিছু শুনতে পারবো, কেন কি ওনার চোখ দেখে আমি অনেক আগেই বুঝতে পেরেছিলাম ওনার ধ্যান টা কোথায়।
আমি কথা টা শুনে হেসে দিলাম র ওনাকে থাঙ্কস জানিয়ে দিলাম।

আরো কিছুক্ষন কথা বলার পরে হটাৎ উনি আমার কাছে আসে কানের সামনে বললেন আপনার বুক টা খুব সুন্দর এক একটার ওজন কত, আমি শুনেই ওনাকে বললাম এইসব কি বলছেন আপনি, তো উনি বলছে এইরকম পার্টি একটু আধটু হয় নাকি, আর আপনি একা তাই ভাবলাম একটু মজা করি , মজা করতে করতে উনি আমাকে ওপর থেকে নিচে অব্দি দেখতে লাগলেন, তারপর বললেন যে চলেন কোনো রুম এ গিয়ে নিরিবিলি কথা বলি।

প্রথমে তো আমি না করে দিয়েছিলাম কারণ আমার হাসব্যান্ড আছে এখানে , আমার এই কথা বোলাতে আমাকে বললেন আপনি রাজি হলে সেটা আমি ম্যানেজ করে নেবো জাস্ট ফর ৩০ মিনিটস , আমিও মনে মনে একটু চাইছিলাম আদর খেতে তাই আমি বেশি কিছু না ভেবে রাজি হয়ে গেলাম।

উনি কোথাও গেলেন, কিছুক্ষন অপেক্ষা করার পরে দেখলাম একটা মেয়ে হেটে আসছে আমার কাছে আসে আমাকে বললো আসেন , আমি বললাম কোথায়, উনি বস এর ছেলের কথা বলে আমাকে ওনার রুম এ নিয়ে যাচ্ছেন, আমি ভয় পেয়ে বললাম আমার হাসব্যান্ড আছে এখানে , মেয়েটা আমাকে বললো সেটা আমি ম্যানেজ করে দিচ্ছি বলে আমাকে আমার হাসব্যান্ড এর কাছে নিয়ে গিয়ে বললো – আপনার বৌকে একটু নিয়ে যাচ্ছি শপিং করতে ম্যাক্স ১ঘন্টার মধ্যে এসে যাবো উনিও রাজি হয়ে গেলেন।

মেয়েটা সোজা আমাকে রুম এ নিয়ে গেলেন ,গেট কনক করতেই ডোর ওপেন হলো র লোকটা আমাকে হাত দরে ভিতরে টেনে নিলো র দরজা বন্ধ করে দিলো। কিন্তু মেয়েটার সত্যে আসার সময় মেয়েটা বলছিলো খুব লাকি আপনি, উনি খুব ভালো খেলতে পারে, আমি তো শুনে একটু হালকা হেসে দিয়েছিলাম।

রুম এ এসে আমাকে কাছে টেনে আমাকে বললো ম্যাডাম আপনার বাটারফ্লাই tatto টা দেখতে চাই আবার , আমিও কিছু না বলে চুল টা হাত দিয়ে সরিয়ে দিলাম আর উনি দোকানে কিস করলেন , আবার আস্তে আস্তে আমার কোমর টা টাইট করে ধরে কাছে টেনে আমার লিপ এ কিস করলেন আমিও আর নিজেকে না আটকে আমিও ওনাকে জড়িয়ে দরে জিভ ঢুকিয়ে লিপি কিস করতে লাগলাম।

উনি আমার পিছনে হাত দিতে টিপে চলেছে আর আমার বুক টা কে জোরে জোরে চাপতে শুরু করেসে পাগলের মতো আমিও আমার বুকে টেপা পেয়ে আমিও সুখে ভেসে যাচ্ছিলাম আমিও ওনার মুখ তা আমার বুকে ঠেসে ডিওই আছি আর আমি সুখের সাগরে ভাসছি আর ভাবছি আরো কি হতে চলেছে এখন।

এই ভাবতে ভাবতে উনি আমার শাড়ী তা খুলে দিলো আমিও ওনার পড়া শার্ট আর প্যান্ট তা খুলে দিলাম এখন শুধু আমি ব্রা আর প্যান্টি তে আর উনি হাফ প্যান্ট পরে , বোঝাই যাচ্ছে ওনার বাড়া তা শক্ত হয়ে গেছে পুরো , আমি সেটা দেখে দেখে মনে মনে হাসছিলাম বাড়া সাইজ টা ৬ইঞ্চি মতো হবে আর মোটা খুব আমি আর সামনে গিয়ে ওনার বাড়া টা ধরে একটু আদর করে আইলাম নাড়িয়ে ।

উনি কাছে আসে আমাকে বেড এ শুইয়ে দিলেন কেন কি যা করতে হবে তাড়াতাড়ি করতে হবে হাতে সুদু ১ ঘন্টায় সময় আছে তাই উনি সোজা আমার সারা শরীর চুমু খেতে খেতে আমার পা ফাক করে আমার গুদে মুখ দিলেন, আমার মুখ থেকে সুখের আওয়াজ বেরোলো আহহাহাহাহাআ আঃ ওঃ ইসস অাহ্ খাও ভালো করে খাও আমার গুদের রস সব রস আজ চুষে খেয়ে নাও, আমি আর পারছি না, আমি ওনার মাথা টা আমি ভিতরে চেপে ধরেছিলাম মনে হচ্ছিলো যেন মাথা টাই ভিতরে ঢুকিয়ে দি.

এরপর উনি আমাকে ওপরে উঠিয়ে নিজে নিচে শুয়ে আমাকে বললো আমার ওপরে বস, আমিও ওনার বাড়া টা আমার ভিতরে নিয়ে মনের সুখে ওপর নিচ করতে লাগলাম কি যে ভালো লাগছে সেটা বলে বজ্জাতে পারবো না, আমি আরো জোরে জোরে বসে লাফাচ্ছি পুরো বাড়া টা আমার ভিতরে লুকিয়ে যাচ্ছে একদম, এই ভাবে কিছুক্ষন করার পরে উনি আমার ওপরে আসে পা ফাক করে গুদ এ ঢুকিয়ে দিলে নিজের বাড়া টা তারপর ডগি স্টাইল করে আমরা তো পুরো ঘেমে চান হয়ে গেসিলাম বেশ আরো কিছুক্ষন করতে করতে উনি আমার ভিতরেই গরম মাল দেলে দিলো আমিও ওনাকে জড়িয়ে দরলাম বেপক আরাম লাগছিলো ভিতরে গরম মালের অনুভব টা।

তারপর একটু বসে গল্প করছিলাম আমরা ,আমার শরীর তখন চাদরে ঢাকা ছিলো কিন্তু গল্প করার সময় আমি ওর বাড়া টা নিয়ে নাড়াচ্ছিলাম আর একটু শক্ত হতেই আমি চাদরে ভিতরে গিয়ে সোজা মুখে ঢুকিয়ে নিয়ে চুষে আবার মাল বের করলাম সেটা আমি গিলে নিলাম।

এরপর আমি সোজা বাথরুম গেলাম কেন কি টাইম হয়ে এসেছে আবার আমি ফ্রেশ হলাম আর উনি সেই মেয়ে তাকে ডেকে দিলো আমাকে নিয়ে যাবার জন্য।

মেয়েটা কিছুখন এর মধ্যে এসেই আমাকে নিয়ে সেখানে ফিরে এলাম আর যেমন নরমাল পার্টি এনজয় করতে লাগলাম।

কেমন লাগলো রিয়েল স্টোরি টা আমাদের চটি বন্ধুদের কমেন্ট করে নিশ্চই বলবেন, আমি অপেক্ষা করবো। ভালো থাকবেন সুষ্থ থাকবেন আর রোজ সেক্স করবেন।
 

Users who are viewing this thread

Back
Top