What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
16,003
Credits
1,458,825
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ডলি ও আমি - by nathan

আমার নাম নয়ন, বয়স ২৬ বছর। আমি আর অনিন্দ্য একেবারে ছোটবেলার বন্ধু। আমাদের বাড়ির মাঝে মাত্র ৫ মিনিটের দুরত্ব। তো আগে থেকেই আমরা প্রায়ই একে অন্যের বাসায় যেতাম, খেলতাম, স্কুলে যেতাম। আন্টিও(৪৮) আমাকে অনেক আদর করত। আমার মাও(৫০) অনিন্দ্যকে আদর করতো আর আমাকে বলতো একসাথে থাকার জন্য সবসময়। দুর্ভাগ্যবশত অনিন্দ্যর বাবা যখন মারা যান, তখন আমাদের বয়স মাত্র ১৮। উনি মারা যাওয়ার পর আন্টি ও অনিন্দ্য অনেক কষ্ট পায়। ঐ বছরই আমাদের ভর্তি হতে হয় ইউনিভার্সিটিতে। আমরা দুজন দুই জায়গায় পড়তে যাই। কিন্তু দুইবছর পড়ার পর অনিন্দ্য পড়াশোনা ছেড়ে দেয় এবং তার কাজিনের সাথে ব্যবসা করতে শুরু করে। আমার ভার্সিটি পাশের শহরেই ছিল, যার জন্য আমি প্রায়ই বাসায় আসতে পারতাম। অনিন্দ্য তখন খুব কম আসতে পারতো বাসায়, কারণ সে চেন্নাইতে থাকতো। আন্টি একাই থাকতেন বাসায়। একটা কাজের মেয়েও থাকতো আন্টির সাথে, তাদের গ্রামের এক মেয়ে। বয়স ২০ হবে এখন। মা প্রায়ই তাদের বাসায় যেত, খবর নিতো।

তো একদিন, হঠাৎ দেখি আমার ফেসবুকে ডলি রয় ফ্রেন্ড রিকুয়েষ্ট পাঠায়। আমি ছবি দেখেই চিনলাম আন্টি। আমি অবাক হলাম যে আন্টিও ফেসবুক চালায় এখন। তো এক্সেপ্ট করার পরেই আন্টি মেসেজ দিলো, "কিরে, তুই তো ভুলেই গেলি আমাকে, তোর বন্ধু নেই বলে খোঁজখবরও নিস না আর আন্টির।"
আমিও বললাম যে আসবো আসবো করে আর আসা হয়নি আন্টি। আগামীকাল পাক্কা আসবো।

তো পরদিন গেলাম আমি, বেল দিতে আন্টি এসে খুললেন দরজা। পরে ভিতরে গিয়ে দেখি আন্টি পুরো রুমজুড়ে কাপড় ছড়িয়ে রেখেছে। আন্টি বললো যে রুপা(কাজের মেয়ে) বাড়িতে গেছে ওর, তাই আন্টি একাই কাজ করছেন। তো আমিও বললাম যে সমস্যা নেই আন্টি, আমি আপনাকে সাহায্য করছি। "ওমা তোর কি সারাদিনে কাজ নেই আর?"।
আমি বললাম, "আমি ফ্রি আছি আন্টি, সমস্যা নেই কোনো, আর অনিন্দ্য থাকলেও তো কাজে হাত দিত"।
আন্টি একটু হাসি দিয়ে বললো আচ্ছা ঠিকাছে, খুব কথা শিখে গেছিস, কাপড়গুলো গুছাতে তাহলে সাহায্য কর একটু।

তারপর আমি আর আন্টি মিলে বসে কাপড় ভাজ করতে লাগলাম গল্প করে করে। হঠাৎ করে আমার চোখ পড়ে গেল আন্টির দিকে আর যা দেখলাম, আমি আজীবনে এতদিন দেখিনি। আন্টির হাটুতে চাপ খেয়ে ডান মাইটা উপরের দিকে উঠে আসছিল আর ক্লিভেজটা খুব ভালো করে দেখা যাচ্ছিল। দেখেই বোঝা যাচ্ছিল অনেক নরম জিনিসটা।

ডলি দেখতে অনেক ফর্সা, বয়সের জন্য একটু মোটা হয়ে গেছেন, কিন্তু পুরো ৩৮-৩২-৪০ ফিগারের তো হবেনই। সবসময় শাড়িতেই দেখেছি উনাকে। কিন্তু সেদিন ক্লীভেজ দেখে আমার সারা শরীর নাড়া দিয়ে উঠে। এত সুন্দর, সুঠোল মাই কিভাবে হতে পারে কারো!!
আমি পরে কাজ শেষে উঠে বসলাম। আমার ধোন তো নামার নামই নিচ্ছিলো না। পরে ডলি চা করার জন্য রান্নাঘরে গেল। আমি একটু পরে পিছনে পিছনে গেলাম। গিয়ে ডলির পিঠ দেখে আমার ধোন আবার দাঁড়িয়ে গেলো। আমি ঘুরে আসতেই ডলি ডাক দিল। "কিছু না বলেই দেখে চলে যাচ্ছিস যে?"

আন্টি কি দেখে ফেললো নাকি আমাকে এইভাবে- আমি মনে মনে ভাবতে লাগলাম।
পরে হেসে হেসে বললেন, "লজ্জার কিছু নেই, ভাল জিনিস দেখলেই নন্টু দাঁড়িয়ে যায়, ওসব এই বয়সে হয়ই"।
আমি কিছু না বলে হা করে তাকিয়ে রইলাম। পরে আমাকে চা দিয়ে আন্টি ওয়াশরুমের দিকে গেলেন। আমি চা শেষ করতে করতে আন্টি স্নান করে আসলেন। রুমের দিকে গেলেন টাওয়েল পেচিয়ে। আমি অপেক্ষা করতে না পেরে পিছনে গেলাম। গিয়ে দেখি আন্টি ব্রা পরছেন, টাওয়েল কোমড়ে, আর পিঠে এত সুন্দর ভাঁজগুলো! আমি কেন জানি দাঁড়াতেই পারলাম না। গিয়ে জড়িয়ে ধরে ফেললাম পিছন থেকে। আন্টি চমকে উঠলেন কিন্তু আমি শক্ত করে ধরে রাখলাম। আন্টি বলতে লাগলেন, "এভাবে করিস না নয়ন, এগুলো করা ঠিক না, আমি তোর বন্ধুর মা, তোর মায়ের মত"।
"জানিনা আমি কিভাবে এসে ধরেছি আন্টি, কিন্তু আমি ছাড়তে পারবোনা। একটু সময়ে তুমি আমাকে পাগল করে দিয়েছ"। – আমি বললাম জড়িয়ে ধরেই।

আন্টি কোনো জোরই করছেন না কিছুতেই। "অনিন্দ্য জানতে পারলে অনেক রাগ করবে আরো, এমনি রাগ করে আসেনা আর বাড়িতে অনেকদিন".- আন্টির কথা শুনে আমি অবাক হয়ে গেলাম।
জিজ্ঞেস করলাম, কেন অনিন্দ্য রাগ করেছে?
"আগে একবার এসেছিল অনিন্দ্য, এসে আমাকে সারপ্রাইজ দিবে বলে। কিন্তু এসে দেখে যে আমি আরেক পুরুষের সাথে বিছানায় শুয়ে ছিলাম। এখন তুই বল, তুই কি সহ্য করতে পারতি এভাবে দেখলে?" আন্টি কেঁদে দিলেন বলতে বলতে।
আমি তো পুরোই হতবাক হয়ে ছিলাম, পরে আন্টিকে সামলে ধরলাম। কিন্তু কিছুতেই ব্রা আর ক্লীভেজ থেকে চোখ সরাতে পারছিলাম না। বললাম আন্টিকে, "একদিন অনিন্দ্য বুঝত্তে পারবে যে তোমার কিছু করার ছিল না, একা একা কতদিন থাকবে তুমি এভাবে, তোমারও তো কিছু চাহিদা আছে".
যাক আন্টি একটু শান্ত হলো আর আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করলো, "তুই কি আমার সাথে কিছু করতে চাস? নাকি তুইও আমাকে জাজ করবি না বুঝেই?"
"জাজ কেন করবো আমি, তোমার জন্য স্বাভাবিক ছিল ওটা। তোমারও কিছু ইচ্ছে থাকবেই। কিছু মনে না করলে একটা কথা জিজ্ঞেস করবো আন্টি?" আমি বললাম।
"জানি কি জিজ্ঞেস করবি, আমি আর কারো সাথে সম্পর্কে ছিলাম নাকি এইতো?"
আমি বললাম, "না সেটা না, কিন্তু তোমার কি ইচ্ছে করেনা কারো সাথে সংসার করতে আবার?"
আন্টি হেসে দিলো, "বিধবার সংসার হয়না রে, কিছু চাইলেই আমরা বেশ্যা, মাগি, সস্তা নারী"।
আমার খুব খারাপ লাগলো আর আন্টিকে জড়িয়ে ধরলাম, বলতে লাগলাম, "তুমি চিন্তা করোনা, আমি তোমার সাথে আছি আন্টি, সবসময় থাকবো, কথা দিলাম"।
-"আচ্ছা হয়েছে, এইসব ঢং ছাড়, থাকিস আমার সাথে, এবার আমাকে ছাড়, কাপড় পাল্টাতে দে"।
-"কেন ছাড়বো? তোমার সাথে আছি মানে এখন থেকে আমি তোমার স্বামী। আমার সাথে কাপড় পরে থাকবা নাকি?"
-"ওরে আমার স্বামী রে, স্বামী হয়ে কি করবি?"
-"তোমার সাথে শোবো, একসাথে খাবো, গল্প করবো, আর চুদবো."
-"হয়েছে, ওসব ঢং ছাড়, আরো অনেক ভালো মেয়ে পাবি তুই"
-"তুমিই অনেক ভালো, আমার আর লাগবেনা কাউকে" বলেই আমি কিস করতে লাগলাম আর ন্যাংটো করে দিলাম শুধু ব্রা টা পরা ছিলো ডলির।

ডলি না না করতে করতেই কিস করতে শুরু করলো। আমি কিস করতে করতে ডবকা পাছায় দুইহাত দিয়ে চাপ দিতে লাগলাম। ডলি দুই হাত দিয়ে আমার পিঠে ধরলো আর জোরে জোরে কিস করতে থাকলো। আমি এই সু্যোগে কোলে নিলাম তুলে, কিন্তু বাহ বাহ, খানকির ওজন অনেক। বেশি সময় রাখতে না পেরে বিছানায় নিয়ে ফেললাম। এরপরে ব্রা এর উপরে ধরে মাই টিপতে লাগলাম। ডলি একবার চোখ খুলে তাকালো আর বললো, "তুইও আমাকে ঘেন্না করবি পরে"
"কখনোই না, আমি তোমাকে ভালবাসি ডলি, তোমার সাথে থাকতে চাই".

ডলি কিছু না বলে চোখ বন্ধ করে রইল। আমি ব্রা খুলে দিলাম। আমি জীবনে এত সুন্দর মাই দেখিনি আগে, ফর্সা, গোলাপি নিপলস, আর মোটেও ঝুলে যায় নি। দেখেই আমি কামড় বসালাম। ডলি আহ করে উঠলো। আমি চুষতে থাকলাম আর আরেকটা ডানহাত দিয়ে চাপতে থাকি। সে শরীর মোচড় দিতে শুরু করলো। বুঝলাম মাগির জ্বালা উঠেছে এবার। প্যান্টটা খুলে আস্তে করে ধোনটা সেট করতেই সে বলে উঠলো, "দেখিস নয়ন, আবারো বলছি, ভুল করিস না প্লিজ"। আমি কিস করে বললাম যে আমি ভুল করছিনা। সেট করে ঠাপ দিতেই ঢুকে গেলো ধোনটা। ডলি পুরো লাফ দিয়ে উঠল, পুরোটা একসাথে কেন ঢুকালি?

আমি বুঝতে পারলাম, মাগি রেগুলারলি চোদা খায়, ভোদা এত টাইট না। আস্তে আস্তে ঠাপ দিতে শুরু করি, বুঝতে পারছিলাম যে ভিতরে অনেকদুর ঢুকে গেছে আর দেয়ালে ধাক্কা দিচ্ছে গিয়ে। ডলি আস্তে আস্তে দুই পা দিয়ে আমাকে পেচিয়ে ধরছে আর আরাম খাচ্ছে। আমি গতি বাড়ানো শুরু করি, দুই মাই হাত দিয়া ধরে। ডলি আওয়াজ করতে শুরু করলো, আহ আহ করে, আর হঠাৎ করে বলে উঠলো যে ভিতরে মাল ফেলিস না।

আমি জিজ্ঞেস করলাম কেন? বললো যে এখন ভিতরে ফেললে বাচ্চা হওয়ার চান্স থাকবে, মাসিক শেষ হয়নি এখনো এত বয়সেও। আমিও বললাম যে ফেলব না। আরো জোরে জোরে ঠাপ শুরু করি এবার। সে শিৎকার করতে শুরু করে, ও মা গো, ও বাবা গো, এত শক্ত ধোন কেন, আমায় ফাটিয়ে ফেললো আজ, এইসব বলতে থাকে। মিশনারী পজিশনে পুরোদমে ঠাপাতে থাকি, থপ থপ আওয়াজ আসতে শুরু করে আর আমিও তার ঠোঁট কামড়ে ধরে কিস করতে থাকি। এভাবে প্রায় ১২-১৫ মিনিট পরে ডলি হঠাৎ লাফ দিয়ে আমায় ধরে চিৎকার করে উঠে। আর এক শরীর ঝাকুনিতে অর্গাজমে পৌছায়। গরম পানিতে আমার ধোনটা ভেসে গেছে এমনটা মনে হচ্ছিলো। ঘেমে দুজনেই নেই একেবারে, কিন্তু ওর ঘাড়ে কিস করতেই আরো এনার্জি চলে এলো মনে হলো, আর আমিও শুরু করলাম ঠাপ।

ঠাপের শব্দ ফ্যানের শব্দের থেকে বেশি আওয়াজ করছিল। এমনকি খাটেও শব্দ হতে শুরু করে। আরো ৫-৭ মিনিট এভাবে ঠাপানোর পর আমি আর পারলাম না, ভিতরেই মাল আউট করে দিলাম আর ওর উপর নেতিয়ে পরলাম। ডলির চোখে দেখি কান্না। আমাকে কিস করে যাস্ট বললো, থ্যাংকস। ঘামে ভেজা শরীর নিয়ে দুজন একটু সময় শুয়ে থাকি জড়িয়ে ধরে।

একটু পরে ডলি উঠে চলে যায় ওয়াশরুমে। আমি অন্যপাশ হয়ে পাশের ডেস্কের ড্রয়ার খুলে দেখি অনেকগুলো কনডম, আর কন্ট্রাসেপটিভ পিলস। আমার চিন্তা শুরু হয়ে গেলো, কাকে না কাকে দিয়ে চোদায় এই মাগি। ডেস্কের উপরেই ওর ফোনটা ছিল, অন করে দেখি অনেক মেসেজ, ওমা, হঠাৎ দেখি বাবা মেসেজ দিয়েছে ডলিকে, "কাল সকাল ৫ টায় আসবো"।
এতক্ষনে ডলি চলে এসেছিল। জিজ্ঞেস করলাম বাবা কেন সকালে আসার কথা বলছে কাল?
-"তোকে বলেছিলাম নয়ন, আমি ভালো না, তুই অনেক ভালো মেয়ে পাবি"।
তবে কি আমার বাবাও ডলিকে চোদে এসে? আর কে কে এভাবে করে কি জানি!!
-"বাবা ছাড়া আর কয়জনের সাথে করো তুমি??" আমি জিজ্ঞেস করলাম ডিরেক্ট।
-"দেখ সোনা, রাগ করিস না, আমার জীবনে এখন শুধু তোর বাবাই আছে আর কেউ নেই, তোকে তো বলছিলাম আমি, কিন্তু তুই শুনলিই না আমার কথা।"
-"ব্যস, হয়েছে, কতদিন ধরে এইসব চলছে?"
-"গত ৩ বছর ধরে" বলে লজ্জায় মাথা নিচু করলো ডলি।

আমি তো শুনেই পুরো নির্বাক। আমার বাবা এত চোদনা যে আমার বন্ধুর মায়ের সাথেই এইসব করলো। হঠাৎ মাথায় এলো, "আচ্ছা, অনিন্দ্য কার সাথে তোমায় বিছানায় দেখেছিল তাহলে?", "তোর বাবার সাথেই রে".
আমার মাথায় আকাশ ভেংগে পড়ল মনে হলো। আমার বন্ধু জানত এই ঘটনা। কিন্তু আমায় কিছু বলেনি।
একদিকে ডলি আমায় আদর করে করে বুঝাতে লাগলো, "প্লিজ আজকের ব্যাপারে কাউকে কিছু বলিস না। তোর বাপেরও কোনো দোষ নেই। আমি নিজে বলেছিলাম তোর বাপকে এইসব করার জন্য".
আমি চিন্তা করে একটু পরে বললাম, " কাল বাবা আসলে বলে দিও আর যেন না আসে, তোমাদের আর এসব করা যাবেনা।"
-"কিন্তু……"
-" কোন কিন্তু নয়, লাগলে আমায় ডাকবে, আমি এসে চুদে যাবো, কিন্তু বাবার সাথে আর নয়".
ডলি হেসে বললো, "তোর বাবার আর লাগবেনা, তুই তোর বাবার থেকেও ভয়ানক চোদনবাজ"
এটা শুনে তো আমার মাথায় রক্ত উঠে গেল। মাগিকে আবার ধরলাম এইবার তো একেবারে ডগি করে, ঠাপাতে লাগলাম আবার জোরে জোরে, আর চড় মারতে থাকি ওর পাছায়।

ডলি একটা সময় বলেই ফেললো, "তোর মায়ের জায়গায় থাকলে আমি দিনে তোর সাথে আর রাতে তোর বাবার সাথে সেক্স করতাম, যেমন বাপ, তেমন ছেলে। একেবারে জানোয়ার দুটো। তোর মায়ের জন্যও কিছু একটা ব্যাবস্থা করে ফেল, মাদারচোদ."
 

Users who are viewing this thread

Back
Top