What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

কসাইয়ের কাছে মায়ের অসহায়ত্ব (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কসাইয়ের কাছে মায়ের অসহায়ত্ব (পার্ট-১) - by devika009

আমি দেবিকা কর্মকার । গল্প লেখায় আমি তেমন একটা পারদর্শী নই। তবে ফ্রি সময় থাকায় একটা লেখায় চেষ্টা করছি। আমি ইন্জিনিয়ারিং এর স্টুডেন্ট। আজকের গল্প আমার মাকে নিয়ে। আমার মা কিভাবে আস্তে আস্তে একজন মাগীতে পরিনত হলো আজকে সেই গল্পই আপনাদের সামনে তুলে ধরবো।

আমার মায়ের নাম সাবিত্রী কর্মকার। তখন মায়ের বয়স ৩৭ বছর। মায়ের দেহের গড়ন ৪০-৩৬-৩৮। মোটামুটি ভালোই কাঠামো। আমার বাবা একজন শিক্ষক। মা বাবার ম্যারিড লাইফ অনেক ভালো চলছে। মা একজন পতিব্রতা স্ত্রী ছিলেন। সবসময় বাবার মন রেখে আর দেব-দেবী পূজা অর্চনা নিয়েই থাকতেন।

আমাদের বাড়ি থেকে আমার মামাবাড়ি প্রায় ১৫ স্টেশনের দূরত্ব। তো দূূর্গা পূজার ছুটিতে আমরা প্রতিবছরই মামা বাড়িতে বেড়াতে যাই। এবারও যাবো ঠিক করলাম। ছুটি হলো। কিন্তু যেদিন যাবো সেদিন বিকাল বেলা বাবার হঠাৎ স্কুলে একটা কাজ পরে গেলো। তাই সন্ধ্যা ৭ টার ট্রেনে ৪ টা ব্যাগ সহ আমাদের উঠিয়ে দিয়ে বললো তোমারা যাও আমি দেখি কাজ শেষ করে কাল বা পরশু যাবো৷ ট্রেনে উঠে অবস্থা খারাপ। প্রচুর ভীড়। পা রাখার অব্দি জায়গা নেই। কোনোরকম এককোনে আমি আর মা দাঁড়িয়েছি। ব্যাগ দুটো মায়ের দুই হাতে। রাখার মতো জায়গা নেই ট্রেনে এতো ভীড়। মা অনেক চিন্তায় পরে গেলো এভাবে দুই হাত দিয়ে ৩/৪ টা ব্যাগ ধরে এই ১৫ টা স্টেশন দাঁড়িয়ে যেতে তো অবস্থা খারাপ হয়ে যাবে।

ছোট আমি। আমিই বা এতো সময় কিভাবে দাঁড়িয়ে থাকবো। মা একবার বললো নেমে যাই চলো। যেই ভীড় ঠেলে বাইরের দিকে আসতে যাবো ওমনি ট্রেন দিল ছেড়ে। অগত্যা দাঁড়িয়ে থাকলাম। এভাবে ৪/৫ টা স্টেশন যাওয়া পর হঠাৎ একজন লোক এসে বললো, আমার নাম মোহম্মদ আফজাল কসাই।বয়স ৬৫। ৬৫ বছর বয়স হলেও তাকে দেখেই বোঝা গেলো একসাথে ১০/১২ টা মানুষকে একসাথে মেরে মাটিতে ফেলে দেওয়ার ক্ষমতা বা শক্তি আছে। লোকটা কুচকুচে কালো উঁচু লম্বা। মোটা দেহ। পেশি শক্তিশালী সেটাও কালো। মুখে বড় বড় দাঁড়ি। মাথায় সবুজ গোল টুপি।ভাবতে থাকলাম এতো কালো মানুষ কিভাবে হয়। সে আরো বললো:-

আফজাল কসাই:- কি ব্যাপার বৌদি ৪ টা ব্যাগ হাতে নিয়ে এভাবে দাঁড়িয়ে আছেন। সাথে আবার মেয়ে নিয়ে। এতো কিছু নিয়ে যাচ্ছেন কোথায়? আগে থেকে কেবিনের টিকিট কাটতে হয় তো।

মা:- মা একটু হতভম্ব হয়ে বললো, আসলে ভাবিনি এতো ভীর হবে। তাই আর আগে থেকে টিকেট কাটিনি।

আফজাল কসাই:- কি যে বলেন বৌদি। এই ছোট মামনি কে নিয়ে এভাবে কতক্ষণ দাঁড়িয়ে থাকবেন। চলুন আমি কেবিন ভাড়া নিয়েছি সেখানে গিয়ে বসবেন। আমি অনেকদূর যাবো। আপনারা বসলে সমস্যা হবে না। আর কেও নেই কেবিনে। চলুন বৌদি।

মা:- প্রথমে বললো না না, সমস্যা নেই। আমরা এখানে ঠিক আছি। সমস্যা হচ্ছে না। এক অচেনা পুরুষ মানুষের সাথে আমার পতিব্রতা মা তেমন কথা বাড়াতে চাচ্ছিলো না।

আফজাল কসাই:- আরে অচেনা বলে কি লজ্জা পাচ্ছেন নাকি। চলেন বৌদি সমস্যা নাই আপনার কোনো সমস্যা হবে না। আমার ট্রেন-কেবিনে চলেন।এই বলে মায়ের হাত থেকে ২ টা ব্যাগ হাতে নিয়ে আাগাতে লাগলো।

মা কোনো উপায় না পেয়ে আমার হাত ধরে নিয়ে ভীড়ের মধ্য দিয়ে আফজাল কসাইয়ের ট্রেনের কেবিনে যেতে লাগলো। হঠাৎ কেবিনে দরজার সামনে মা আচমকা অনেক জোড়ে পায়ে একটা গুতা খেলো। আফজাল কসাই দ্রুত ব্যাগগুলা কেবিনের ভেতর রেখে এসে মাকে ধরে কেবিনের ভেতর নিয়ে গিয়ে একটা ছিটে বসালো আর আমাদের ব্যাগগুলা জানালার পাশে রাখলো। আমিও একটা সিটে বসলাম কেবিনের একপাশে।

আফজাল কসাই:- বৌদি, আপনার পায়ে তো অনেক ব্যাথা লেগেছে মনে হয়। আমার কাছে 'MOVE' মোলম আছে। লাগিয়ে মালিশ করে দিই একটু আসুন।

মা:- আরে নাহ নাহ সমস্যা নেই, কিছু হয়নি। মালিশ করতে হবে না। এমনি ঠিক হয়ে যাবে সমস্যা নেই।মালিশের দরকার নেই।

আফজাল কসাই:- আরে বৌদি আমি তো দেখলাম আপনার পায়ে লেগেছে জোরে। আসেন তো লাগিয়ে দেই একটু আপনি পা টা তুলে বসুন আমার কোলের উপর। আমি মালিশ করে দিচ্ছি। এই বলে আফজাল কসাই কেবিনের দরজা টা লাগিয়ে এসে MOVE মোলম বের করে মায়ের পা দুটো ধরে কোলের উপর তুলে নিলো।

মা একটু ইতস্তত করলেও শেষ পর্যন্ত আফজাল কসাইকে কিছু বলতে পারলো না। যদিও এক হিন্দু পতিব্রতা স্ত্রী হওয়ার দরুন মায়ের এসব কিছুই পছন্দ হচ্ছিলো না। তবুও কিছু বলতে পারলো না।

আফজাল কসাই:- আমার ৩৪ বছর বয়সী মায়ের পা দুটো কোলে তুলে পায়ের গোড়ালিতে মালিশ করতে লাগলো আর বললো আরে বৌদি, আপনার পা তো খুব সুন্দর। এতো সুন্দর কোমল আর মশৃণ পা আমি খুব কম মানুষের দেখেছি।এই বলে শাড়িটা উপরের দিকে একটু তুলে দিলো হাঁটু অব্দি।

মা:- মা বলে উঠলো আরে করছেন কি। শাড়ি তুলছেন কেনো। ছাড়ুন মালিশ করতে হবে না। এতো উপরে তো ব্যাথা নেই। কি করছেন। হয়েছে মালিশ। আর লাগবে না।

আফজাল কসাই:- আরে বৌদি, লজ্জা পাচ্ছে নাকি। এতো কোমল আর সেক্সি পা আগে কোনো বৌদির দেখিনি। আর পায়ের ব্যাথা আস্তে আস্তে উপরের দিকে ওঠে তাই মালিশ তো করতেই হবে উপরেও। আপনি চুপটি করে বসুন আমি দেখছি। আপনার কোনো সমস্যা নেই। আর বৌদি আপনি যদি শর্ট টপস পরেন শাড়ির বদলে তাহলে আপনার এই সেক্সি পা দুটো বেরিয়ে থাকবে আর আপনাকে অনেক সুন্দর লাগবে।

মা:- মা বাধ্য হয়ে সব শুনতেছে। আর হতভম্ব হয়ে পরছে। কি বলবে কিছু বুঝতে পারছে না। শুধু বার বার হাঁটু থেকে শাড়ি নিচের দিকে নামানোর চেষ্টা করছে।

আফজাল কসাই:- আস্তে আস্তে শাড়ি উপরের দিকে তুলছে আর মালিশ করার নামে মায়ের পা দুটো দলাই মালাই করছে ভালো করে।এভাবে মায়ের সাথে গাল-গল্পের ছলে মায়ের শাড়ি আর সায়া উড়ু অব্দি তুলে ফেলেছে আফজাল কসাই। মায়ের উড়ুতে আস্তে আস্তে হাত বোলাচ্ছে আফজাল আর উল্টা পাল্টা গল্প করছে।

এসব উল্টা পাল্টা গল্প শুনে আর আফজালের হাতে ছোয়ায় আস্তে আস্তে সিডিউস হয়ে আমার মা চোখ বুজে আহহ আহহহ করছে আর মালিশের মজা নিচ্ছে।
মা প্রচন্ড ঘামছে।

আফজাল কসাই:- মায়ের ঘামা দেখে বললো, আরে বৌদি, এতো জোরে ফ্যান চলছে তবুও ঘামছেন দেখি।আপনার মনে হয় অনেক গরম লাগছে। শাড়িটা খুলে ফেলুন। এটা বলতে বলতে আফজাল কসাই মায়ের যোনীতে একটা আলতো স্পর্শ করলো।

মা কিছু বলে উঠার আগেই আফজাল কসাই মায়ের শাড়ি ধরে টেনে খুলতে লাগলো এবং শাড়ি সম্পূর্ণ খুলে ফেললো। শাড়ী খুলে জানালার পাশে রাখা ব্যাগগুলোর উপর রাখলো। আর মা কিছু বলতে গেলেই আফজাল কসাই মায়ের যোনীতে একটা করে হালকা টোকা মারতে শুরু করলো যাতে মা কিছু বলতে না পারে আর। তখন মা শুধু আহহ করে শব্দ করে উঠলো।

মা:- মা আর সহ্য করতে না পেরে শুধু ব্লাউজ আর সায়া পরা অবস্থায়ই সিটের উপর শুয়ে পরলো। আর আফজাল কসাই সুযোগ বুঝে মায়ের যোনীতে হাত দিয়ে খুব জোরে জোরে নাড়তে শুরু করলো। শুরু হলো মায়ের যোনীতে সেক্সুয়াল ইন্টারকোর্স করা। আফজাল কসাই তাঁর কালো মোটা হাতের আঙ্গুল দিয়ে যতো দ্রুত মায়ের যোনী নাড়াচ্ছে মা যেনো তো কামার্ত হয়ে উঠছে, আর "আহহহহহহহহহহহ উফফফফ ওহহহহহহহহ আউউউওওওওও" করে গোংরানি দিয়ে উঠছে।

আফজাল কসাইও এবার আরো জোরো জোরো মায়ের যোনী মৈথুন করা শুরু করলো। সে কি দৃশ্য আমার সতী পতিব্রতা মা শুধু ব্লাউজ পরে সায়া কোমর অব্দি তুলে চোখ বুঝে শুয়ে আছে আর এক মুসলমান কসাই মায়ের যোনীতে হাত দিয়ে ইন্টারকোর্স করছে।

এভাবে চলতে থাকলো। আর মা দাঁত দিয়ে ঠোট কামড়াতে কামড়াতে শুয়ে কামনার আগুনে জ্বলতে লাগলো। আমাদের যে স্টেশনে নামার কথা তা পার হয়ে গেলেও মায়ে কোনো হুশ নাই। হঠাৎ মা আর সহ্য করতে না পেরে জল খসালো যোনী থেকে।।

জল খসানো শেষ করেই মা হঠাৎ করে ট্রেনের হুউচেলের শব্দে উঠে বসলো। আর হকচকিয়ে উঠে সায়া ব্লাউজ ঠিক করতে লাগলো আর বললো,

মা:- আরে আফজাল ভাই একি করছেন। ছি: ছি:। এই বলে আফজাল কসাই এর হাত যোনী থেকে সরিয়ে দিয়ে সায়া নামিয়ে পেছন দিকে ঘুরে জানালার পাশ থেকে শাড়ি নিতে গেলো। আর মায়ের হাতের ঝটকায় আমাদের ব্যাগগুলা আর মায়ের শাড়ি চলন্ত ট্রেনের জানালা দিয়ে বাইরে পরে গেলো।

জানালা দিয়ে তাকিয়ে মা বুঝতে পারলো আমাদের স্টেশন পার করে চলে আসছি।

মা টেনশনে পরে গেলো। আর এভাবেই আমার হিন্দু মায়ের যোনী থেকে জল খসালো এক মুসলমান কসাই।

আজকে এ পর্যন্তই। এরপর কি হলো জানতে অবশ্যই পরের পর্ব পড়তে/দেখতেই হবে। সে পর্যন্ত সাথে থাকুন।
 

Users who are viewing this thread

Back
Top