What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
দুই ছেলে অনন্যার স্বামী প্রথম পর্ব - by ritasen20

ছেলেদের বয়েস যখন ১৮ বছর, তখন থেকেই আমার দুই জমজ ছেলে অপু আর তপু আমার গুদ মারছে। এখন ওদের বয়েস বাইশ বছর, আমি অনন্যা রায়, ৩৮ বছর বয়েস। আমার হাইট পাঁচ ফুট পাঁচ ইঞ্চি, নিয়মিত শরীরচর্চা আর বিউটি পার্লারের জন্য আমাকে দেখলে ২৪ বছর বয়েস মনে হয়। আমার স্বামী অভিরূপ রায়। আমার বিয়ের পর থেকেই অভি আমাকে লুকিয়ে আমার মা সুমিত্রার গুদ মারতো। এখন অবশ্য অভি আমাকে ছেড়ে আমার মায়ের সাথে লিভইন করে। ওদের একটা মেয়ে ও আছে।

আমার শ্বশুরের বিরাট ব্যাবসা আছে। যার অর্ধেক আমার নামে, যেটা অপু আর তপু দুই ভাই মিলে দেখাশোনা করে। ওরা মাধ্যমিক পরীক্ষা দেওয়ার পরেই, আমি দুই ছেলেকে বিয়ে করি। দুই ছেলেই এখন আমার দুই স্বামী। বাইরে আমাকে অনন্যা বলে পরিচয় দিলেও, আমার গুদ মারার সময়, ওরা আমাকে মা বলেই ডাকে। ওদের বক্তব্য, যেকোনো ভাড়া করা মাগী কে তো চোদাই যায়, কিন্তু মায়ের গুদ মারার মধ্যে একটা আভিজাত্য, একটা স্যাটাস আছে। অপু তপুর এই অভিজাত চিন্তা ধারা কে আমিও সমর্থন করি। এখনো বেশ কিছু মা আছে যারা ছেলের কাছে গুদ ফাঁক করে না। যদিও সে সংখ্যা অতি নগণ্য। ছেলে মায়ের গুদ মারবে, মা কে বিয়ে করে বা মা কে রক্ষিতা রেখে মায়ের পেটে বাচ্চা দেবে, এটাই তো স্বাভাবিক ও আধুনিক চিন্তাধারা।

শুধু মা দের বলবো, হুট করে ছেলে বা জামাইয়ের সামনে কাপড় তুলে গুদ দেখাবেন না, এই কাজটা একটু রয়ে সয়ে, ধীরেসুস্থে, ছেলে কে মাই , পাছা, কোমড়, বগল, নাভি, লম্বা ঘন চুল থাকলে খোঁপা দেখিয়ে, খেলিয়ে খেলিয়ে লাইনে আনবেন। কুড়ি থেকে পঁচিশ দিনের মধ্যেই দেখবেন ছেলে লাইনে এসে যাবে। লক্ষ্য রাখবেন আপনার ছবি দেখে বা আমার নাম ধরে বিড়বিড় করতে করতে বাঁড়া খিঁচতে আরম্ভ করেছে কি না। যদি দেখেন ছেলে বাঁড়া খিঁচে ফ্যেদা ছাড়ছে, তাহলে আপনি ১০০ শতাংশ নিশ্চিত থাকতে পারেন, আপনার ছেলে আপনার গুদ মারার জন্য তৈরি।

আমি তো সাতদিনের মধ্যেই দুই ছেলেকে বগল আর পাছা দেখিয়ে তুলে নিয়েছিলাম। তারপরে অবশ্য ওদের চোদন শেখাতে আমাকে অনেক পরিশ্রম করতে হয়। প্রথম দিন আমার বালে ঢাকা গুদ টা দেখেই ওদের ফ্যেদা বেরিয়ে যাবার জোগাড়। সেদিন ওদের শুধু বালে ঢাকা গুদের বেশি আর কিছু দেখাইনি। কারণ ওরা বিশেষ কিছু করতেও পারতো না। হামলে পড়ে সাত তাড়াতাড়ি ফ্যেদা বের করে ফেলতো। তাছাড়া আমি অপু তপু কে আর একটু খেলিয়ে নিতে চাইছিলাম। যাতে ওদের আমার গুদের প্রতি খিদে টা আরো বেড়ে থাকে।

ছেলেদের একটু তৈরি করে গুদ কেলিয়ে দিলে, সারা জীবন মা দের আর চিন্তা থাকে না। যাইহোক সেদিনের পর থেকে দুই ছেলে আমার পেছন ঘুরঘুর করতে শুরু করলো। আমিও ওদের দেখিয়ে দেখিয়ে ইচ্ছে করেই মাই পাছা, খোঁপা করার অছিলায় বগল দেখাতে শুরু করলাম। বেশকিছু চটি কাহিনী র গল্প ওদের পড়তে দিলাম। " সোহাগী রিতা" গল্প টা দিয়ে বললাম এই গল্পটা ভালো করে পড়ে রাখবি, আমি কিন্তু প্রশ্ন জিজ্ঞেস করলে ঠিক ঠিক উত্তর দিতে পারিস তবেই আমার গুদ পাবি।

দুই ছেলে নাওয়া খাওয়া ভুলে বই নিয়ে বসে আছে। পরের দিন আমি খুব করে সেজে গুজে , চুলে খোঁপা করে ড্রয়িংরূমে বসে অপু তপু কে ডাক দিলাম। দুই ছেলে তড়িঘড়ি আমার গুদের নেশায় চলে এলো।
অনন্যা: কি রে "সোহাগী রিতা " গল্প টা পড়েছিস?

তপু: হ্যা মা, তুমি প্রশ্ন করো‌।

অনন্যা: আমি তিনটে প্রশ্ন করবো, ঠিকঠাক উত্তর দিতে পারলে, আজকেই তোদের দুই ভাইকে চুদতে দেব।

১। গুদ কেলিয়ে শোয়া কাকে বলে?
২। গুদ কোয়া আর গুদ পাপড়ি কাকে বলে?
৩। কোন জিনিষ গুদের অলংকার ?

অপু: মাগীরা যখন চোদন খাওয়ার জন্য পা ফাঁক করে গুদ চেতিয়ে শোয়, তাকেই গুদ কেলিয়ে শোয়া বলে।

তপু: মেয়েদের গুদের দু পাসের ফোলা অংশটা গুদ কোয়া। আর বহুদিনের চোদা গুদ থেকে যে অংশ টা গুদ থেকে খানিকটা বাইরে থেকে দেখা যায়, সেটাই গুদ পাপড়ি।

অনন্যা: ভেরিগুড।

অপু: গুদের বালগুলো কেই গুদের অলংকার বলে। শুধু তাই নয়, যে মেয়েদের গুদে বাল গজায় না তারা খুব অলক্ষি অপয়া হয়।

খুব ভালো উত্তর দিয়েছিস তোরা। আর প্রশ্ন নয় শুধু তোদের একটা মতামত চাইছি। মায়ের গুদ মারাটা তোরা সমর্থন করিস?

১০০ শতাংশ সমর্থন করি। যে মায়ের গুদ থেকে ছেলেরা বেরোয়, সেই মায়ের গুদ মারার অধিকার সবথেকে বেশি ছেলেদের থাকা উচিৎ। সেইজন্য আজকাল খুব কম মাগী কেই পাবে, যে মাগী ছেলে ভাতারি নয়।

আমি উঠে দাঁড়িয়ে একটা সিগারেট ধরিয়ে বললাম, আয় আমাকে ল্যাঙটো করে দে। দুই ছেলে প্রায় ঝাঁপিয়ে পড়লো আমাকে ল্যাঙটো করার জন্য। আমার মতো ধামড়ি, খানকি মাগীকে খেলাবার মতো অভিজ্ঞতা ওদের হয়নি। তড়িঘড়ি করে গুদে বাঁড়া ঢোকানোর জন্য অস্থির হয়ে গেছে। পুঁথিগত বিদ্যায় গুদ মারতে জানে, কিন্তু গুদ মারার প্রাকটিক্যাল জ্ঞান না থাকায় আধ ঘন্টা ধরে এক এক জন আমাকে চুদলো কিন্তু আমাকে ধাঁসাড়ে দিতে পারলো না।

পরের দিন থেকে আমি ওদের চটি বইয়ের সাথে এক সাথে ব্লু-ফ্লিম দেখাতে শুরু করলাম। এখন অবশ্য অপু তপু যথেষ্ট চোদন পটু হয়ে গেছে। প্রতিরাতে দুই ভাই আমাকে চুদে হাঁপ ধরিয়ে ছাড়ে। পর পর দুই ছেলেকে সামলাতে আমি পেরে উঠি না। ওদের দিন ভাগ করে দিয়েছি। সোম,বুধ, শুক্র অপু। মঙ্গল, বৃহস্পতি , শনি তপু র সাথে আমি বিছানায় শুই। রবিবার দুই ছেলে একসাথে আমার গুদ মারে।

তপু সফ্টলি গুদ মারে আমার, মাইগুলো চুষে চুষে পাগল করে দেয় আমাকে, ঘাড়ে, গলায়, কানের লতিতে চুষে যখন গুদে মুখ দেয়, ততক্ষণে আমার গুদে রসের বন্যা বয়ে যায়। প্যাচ প্যাচে গুদ টা চেটে চুষে আমাকে অস্থির করে তোলে।

আমি সুখে শীৎকার করতে শুরু করি। তুই যত জোরে পারিস ঠাপ দিয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দে। " হ্যা রে তপু, আমার গুদ মেরে তুই সুখ পাস তো"?

" সে কি আর বলার অপেক্ষা রাখে মা, তোমার মাই, পাছা, গুদ অতুলনীয়। জীবন অপূর্ন রয়ে যেত, যদি তোমার গুদ না মারতে পারতাম। আমি আর অপু তো ঠিকই করেছি, তোমার পেটে আমাদের বাচ্চা দেব।"

" তাই দিস বাবা, তোদের ফ্যেদায় পেট বাঁধিয়ে, আমি গুদাঙ্গীনি হয়ে বছর বছর বাচ্চা বিয়াবো।"

কথা বলতে বলতে আমি চিড়িক চিড়িক করে গুদের জল খসিয়ে দিলাম।

তপু তার ৯ইন্চি বাঁড়াটা আমার গুদে ঢুকিয়ে ঠাপাতে আরম্ভ করল। সে বলল, আমার গুদাঙ্গীনি মা, আমি রোজ সকালে একবার করে তোমাকেই চুদব। তোমার গুদটা খুব সুন্দর, ঠিক আমার বাড়ার উপযুক্ত মাপে তৈরী। আর কি ঝাঁঝালো গো গুদাঙ্গীনি, তোমার গুদের ঝাঁঝ সারাদিন আমার নেশা ধরে থাকে।

তপুর প্রবল ঠাপে আমি পাঁচবার গুদের জল খসালাম তারপর তপু নিজের বাঁড়ার ফ্যেদা আমার গুদের মধ্যে ঢেলে দিলো।

" উঠ বাবা আর কতোক্ষন বাঁড়াটা আমার গুদে ঢুকিয়ে রাখবি, যা মাল ফেললি তাতে আমার পেট বাঁধলো বলে"

" মা তোমাকে ছাড়তে ইচ্ছে করছে না, মনে হচ্ছে আর একবার তোমার রসালো চমচমে গুদ টা ঠাপাই "

" না সোনা আজ আর নয়, অপু মনে হয় অপেক্ষা করছে, তুই ছাড়লে আমাকে আবার অপুর মনের মতো সাজতে হবে।"

তপু ওর বাঁড়াটা আমার শায়া তে মুছে বেরিয়ে গেলে, আমি অপুর পছন্দ অনুযায়ী সাজতে বসলাম। লাল স্লিভলেস ব্লাউজের সাথে একটা ট্রান্সপারেন্ট ঘিয়ে রঙের শিফনের শাড়ী পরলাম। কানে বড় বড় রিং। এলো চুলে একটা ঘাড় খোঁপা করে বিছানায় বসলাম। একটাই ভয় লাগছে, গুদের বালগুলো একটু বেশি ছাঁটা হয়ে গেছে। দেখতে পেলে আর রক্ষে রাখবে না। এমনিতেই অপু ব্রুটাল সেক্স ভীষণ পছন্দ করে, অন্য সময় আমার পা ধোয়া জল খাবে, কিন্তু চোদার সময় মার ধোর খিস্তি কিছু বাদ দেবে না। তার উপর যদি দেখে ফেলে, যে গুদের বালগুলো ছেঁটে ফেলেছি , আর রেহাই রাখবে না।

অপু ল্যাঙটো হয়েই ঘরে ঢুকলো। " কি রে রেন্ডি মাগী, তোর সাজতে এতো সময় লাগে"?

" তোমার জন্যেই তো সাজলাম। (আমি ইদানিং অপু কে তুমি বলেই সন্মোধন করি) আর আমি তো তোমার ই রেন্ডি।"
" গুদমারানী অনেক ছিনালি হয়েছে, এখন আমার বাঁড়াটা চুষে খাঁড়া কর খানকি।"
আমি ঝটপট নিচে বসে ওর ন্যাতানো ধোনটা চুষতে শুরু করলাম। একহাতে ওর বিচি গুলো তে সুড়সুড়ি দিচ্ছি, বাঁড়া বিচির আদরে অপু যে খুশি হচ্ছে, তা আমি ভালোই বুঝতে পারছি। যতই আমার গুদ মারুক না কেন, শত হলেও তো আমি ই ওদের মা। ছেলের খুশি মা রা বুঝতে পারে।

ক্রমশঃ
 

Users who are viewing this thread

Back
Top