What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

পসেসিভ স্বামীর কাকওল্ড হওয়ার গল্প (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
পসেসিভ স্বামীর কাকওল্ড হওয়ার গল্প পর্ব ১ - by cuckbf_

বাঙালি স্বামী স্ত্রীদের মধ্যে যেমন সম্পর্ক হয় আমাদেরও তেমনি ছিল। আমার স্ত্রী সামিয়া বেশ সুন্দরী হওয়ায় আমি ওকে খুব বেশি ই ভালোবাসতাম আর পসেসিভ ছিলাম। সামিয়ার গড়ন যেন একদম মায়াবীনি পরীর মত। বাদামি রঙের চোখ, ঘন চুল, ৫ফিট ৭ইঞ্চি লম্বা, ৪০ সাইজের দূধ, চাপানো কোমড়, উচু পোদ। আর গায়ের রঙ ছিল হলদে। এত সুন্দর শরীর থাকার পরও ও একদম সাদাসিধে থ্রী-পিছ পড়ত কোন ফ্যাশন স্টাইল করত না। একদিন একটা পার্টিতে গিয়েছিলাম এক কলিগের ছেলের জন্মদিন।

কলিগের নাম সুমন। সুমনের বাসায় পার্টিতে এটেন্ড করার পর, সবাই যেন সামিয়াকে চোখ দিয়ে গিলে ফেলছে। সামিয়া সেদিন একটা থ্রী-পিছ পড়েছিল যার ওড়নাটা ছিল জর্জেট ও গলা এমনিতে বড় ই বানায় ক্লিভেজের একটু উপর অবদি ওর গলা হয় জামার যার কারনে ঝুকে কিছু করতে গেলে ওর দূধ ব্রা সমেত দেখা যায়। আর সামিয়া সবসময় টাইট ব্রা পড়ে তাও ওর দূধ দুটো ফুলে ই থাকে। সেদিন তো জর্জেট ওড়না পড়ায় দূধ গুলো যে ফুলে আছে আর জামা পাতলা হওয়ায় ব্রা সহ দূধ দেখা যাচ্ছে।

আমি আর সামিয়া দাঁড়িয়ে আছি আমাকে সুমন ডাকলো আমি ওকে দাড়াতে বলে সুমনের কাছে গেলাম আর ওদিক থেকে একটা লোক সামিয়া যেদিকে দাঁড়ানো সেদিকে যেতে লাগল। আমি সুমনের কাছে গিয়ে পৌছে পিছনে ফিরে দেখি সেই লোকটা পা ফস্কে পুরো সামিয়ার প্রায় গায়ের উপর পড়তেছিল। আর লোকটার হাতে যে ড্রিংকস ছিল পুরো সামিয়ার বুকে পড়ে ব্রা স্পষ্ট দেখা যাচ্ছে। সামিয়া সরে যাওয়ার লোকটা গায়ের উপর না পড়লেও ওকে ভিজিয়ে দিয়েছে। লোকটা উঠে সরি বললেন।

সামিয়া মাফ করে দিলেও সবার চোখ সামিয়ার বুকের দিকে পুরো লাল ব্রা টা স্পষ্ট বোঝা যাচ্ছে। আমার বউ এর ব্রা সবাই দেখছে এটা দেখে আমার খুব রাগ হল আবার মনে মনে কেমন একটা উত্তেজনাও কাজ করছে। লোকটাকে কিছু বলতে গেলে সামিয়া আমাকে না করল। এরপর সুমন এগিয়ে এসে বলল ভাবি ওনার হয়ে আমি মাফ চাচ্ছি আপনি আসুন আমাদের রুমে আপনার জামা তো ভিজে গেছে এটা শুনে আমার কেমন উত্তেজনা ফিল হল আপনাকে আমার স্ত্রীর একটি জামা দি সেটা পড়ুন আপাদত সুমন বলল।

সুমনের স্ত্রী সামিয়ার মত এত লম্বা নয় তবে দূধ গুলো সামিয়ার মত বড় নয় তাই ওর জামা সামিয়ার গায়ে লাগবে না সেটা বোঝা ই যাচ্ছিল। কিন্তু এখন এই অবস্থায় পার্টি ছেড়ে যাওয়াও যাচ্ছে না। তাই বাধ্য হয়ে আমি বললাম সামিয়া গেস্ট রুমে গিয়ে জামা ব্রা হেয়ার ড্রায়ার দিয়ে শুকাক। সুমনের চোখটা কেমন যেন জলজল করে উঠল। এরপর সামিয়াকে গেস্ট রুম দেখিয়ে একটি টাওয়েল দিল সুমন।

এরপর সামিয়া বের হয়ে পার্টতে এটেন্ড করল। ওর বেশ সময় লেগেছিল। পার্টি তখন প্রায় শেষের দিকে।ওকে আসতে দেখে আমি ওর কাছে গেলাম। এর আগে ঐ লোকটা গিয়ে ওকে সরি বলল এরপর ওর রুপের প্রশংসা করল। সামিয়া স্বভাব সুলভ একটা হাসি দিয়ে বলল সমস্যা নেই আমি কিছু মনে করিনি। লোকটা চলে গেল।

আমি গিয়ে ওকে বললাম পার্টি তো শেষের দিকে তুমি এতক্ষনে বের হলে। ও বলল ওয়াশ করেছিলাম যে জায়গায় ড্রিংকস পড়েছিল তাই একটু সময় লেগেছে। এরপর আমরা খাওয়া দাওয়া করলাম। তারপর সুমনকে বলে বের হলাম। সুমন সামিয়ার দিকে তাকিয়ে মুচকি হাসছিল আর বলছিল ভাবিকে নিয়ে আবার আসবেন। আমরা চলে এলাম।

পার্টি বেশি রাত পর্যন্ত হয়নি। সন্ধ্যায় শুরু হয়েছিল আর এখন ১২টা বাজে। সি এন জি পাচ্ছি না বাসায় যাওয়ার। বাধ্য হয়ে বাসে উঠতে হল। বাসে একটা সিট ই খালি ছিল একদম পিছনের ৫ জনের সিটের জানালার দিক থেকে ২নাম্বার সিট। আমি সামিয়াকে ওখানেই বসতে বলমাম। ও যখন সিটে বসতে যাবে তখন পাশের সিটে বসে থাকা লোকটার হাটুর সাথে ওর থাইয়ের পিছনের অংশ ঘষা লাগল আর সামিয়ার পোদটা পুরো লোকের মুখের সামনে ছিল। এটা দেখে আমার বেশ উত্তেজনা অনুভব হল৷ এরপর সামিয়া বসল।

২ পাশে ২ পুরুষ মাঝখানে আমার বউ। আমি দাঁড়িয়ে আছি বাহিরে তাকিয়ে আছি। হুট করে দেখলাম সামিয়া হালকা মোচর দিয়ে উঠছে। আবার আমার চোখাচোখি হওয়ায় ওর হাতটা একটু নড়ল এরপর শান্ত হয়ে গেল। আমি জিজ্ঞাসু দৃষ্টিতে ওর দিকে তাকালাম। ও চোখ দিয়ে ঈশারা করে বোঝালো ঠিকঠাক সব। একটু সামনে আসতেই জানালার পাশের লোকটা বাস থেকে নেমে গেল। যাওয়ার সময় সামিয়ার দিকে তাকিয়ে মুচকি হাসল। যদিও সামিয়া ইগ্নোর করল। বাসায় এসে বিছানায় বসার পর ই সামিয়া জামা কাপড় খুলে এদিক ওদিক ছুড়ে মেরে পুরো ল্যাংটা হয়ে গেল ওর গুদ থেকে রস বেয়ে পড়ছে দেখলাম। আর ও এসেই আমার বাড়া বের করে চোষা শুরু করল। এর আগে ও আমার বাড়া চোষেনি। কিন্তু এখন এমনভাবে চুষছে যেন আমার বাড়া পুরোটা গিলে ফেলবে।

হুট করে বাড়া চোষা বন্ধ করে ওয়াশরুমে গিয়ে নাইটি পড়ে ফ্রেশ হয়ে বের হল ওকে ধরতে গেলে বলল। এখন এসব ভালো লাগছে না ঘুমাবো। পরেরদিন সকালে অফিসে গেলাম। সুমন ভাই বলতে শুরু করল ভাই ভাবি যে সুন্দরি। তাকে জিজ্ঞেস করলাম নতুন দেখলেন নাকি? সুমন বলল ভাই কালকে যেন নতুন করেই দেখেছি। আপনার ই কপাল এত সুন্দর বউ নিয়ে থাকেন ভাবি আপনার খেয়ালও তো রাখে বেশ। বললাম হয়েছে ভাই আর প্রশংসা করতে হবে না নজর লেগে যাবে। সুমন বলল কালকে সবাই ভাবির দিকেই তাকিয়ে ছিল ভাই আমার পার্টি মনেই হয়নি মনে হয়েছে সবাই আপনার বউকে দেখার জন্যই এসেছে।

এসব শুনলে নরমাল সময় আমি ইগ্নোর করতাম কিন্তু আজকে যেন কেমন একটা উত্তেজনা ফিল হচ্ছে। সুমন আবার বলা শুরু করল তবে আজকে একটু বেশি ই বলে ফেলছে, বলল ভাবির যে বক্ষযুগল সবাই হা করে গিলছিল। এটা একটু অতিরিক্ত হয়ে যাওয়া আমি তার দিকে রক্ত চক্ষু নিয়ে তাকালাম সে চুপ করে গেলেও হেসে হেসে চলে গেল তার ডেস্কে। এরপর বাসায় গেলাম মোবাইলে একটা ভিডিও আসল হোয়াটসঅ্যাপে। ফ্রেশ হয়ে পরে চেক করব ভেবে রেখে দিলাম। সামিয়া আজকে লাল কালার নাইটি পড়েছে একদম বুকের খাজ অবদি গলা। একটু ঝুকলে ৪০ সাইজের দূধ দেখে যায়। বাসায় ও ব্রা পড়ে না। মন চাইলো ওকে একটু আদর করি। আদর করতে গেলে বলল আগে ফ্রেশ হয়ে এসো এরপর। ফ্রেশ হয়ে আসলাম সামিয়া খাবার দিল। আমার ভিডিওটার কথা মনে পড়ল। হোয়াটসঅ্যাপে ঢুকলাম অপরিচিত নাম্বার থেকে এসেছে। ভিডিও অন করলাম। ভিডিওটির টাইম ডিউরেশন ১ ঘন্টা।

কি হতে যাচ্ছে এরপর সামিয়ের সাথে ঐ লোকটি ই বা কে? সুমন ই বা এত খুশি হল কেন? ভিডিও টা ই বা কিসের এসব জানতে ইচ্ছে হলে কমেন্ট করুন ২য় পর্বের জন্য। আর এটা আমার প্রথম লিখা।
 

Users who are viewing this thread

Back
Top