What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

কর্কশ ঝগড়াটে পিসিমাকে চুদে দম্ভচূর্ণ (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,275
Messages
16,008
Credits
1,460,057
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কর্কশ ঝগড়াটে পিসিমাকে চুদে দম্ভচূর্ণ: পর্ব ১ - by kaamkotha

আমি শুভম, কর্মসূত্রে বহিরাজ্যে থাকি। দুদিন হলো আমাদের পল্লীগ্রামের বাড়িতে এসেছি। চাকরির পর প্রথম বাড়িতে আসা। বাড়িতে শুধু মা আর বাবা আছেন। বড় ভাই পরিবার নিয়ে আছে শহরে। বয়স ষাটের আমার বাবা ত্রিলোক সাহা শিক্ষকতা থেকে সম্প্রতি রিটায়ার হয়েছে। আজ হঠাৎ করে আমার অফিস থেকে একটা কাগজের ছবি হোয়াটসঅ্যাপ করতে বলে। আমি ছবিটা বাবার মোবাইলে তুলেছিলাম এবং ডিলিট ও করে দিই। মোবাইলটা আমিই কিনে দিয়েছিলাম বাবাকে আমার চাকরির অ্যাডভান্স টাকা থেকে। কিছুক্ষণ পর আবার ছবিটার দরকার ছিল বলে বাবার মোবাইলে ট্র্যাশবিনটা খোলে নিতে গেলাম সেটা। কিন্তু যা দেখতে পেলাম আমার হজম করতে অসুবিধে হচ্ছিলো। কোনো এক মহিলার অর্ধনগ্ন ছবিতে ভরা ট্র্যাশবিন।

আমি একটা ছবি খুলতেই আবছা ছবিটা থেকে আন্দাজ করতে পারলাম যে মহিলাটা মোহনী। আমি সব ছবিগুলো ঘেঁটে দেখলাম। অন্তত পক্ষে শখানেক ছবি তো হবেই। বিভিন্ন সময়ে তোলা ভেজা কাপড়ে মোহনীর আধ নেংটো ছবি। বুঝতে পারলাম যে এই মহিলা স্নান করে কাপড় বদলানোর সময় ছবিগুলো তোলা হয়েছে। আমার মাথায় পুরো বজ্রাঘাত। আমাদের পাশের বাড়িটাই মোহনীর। আত্মীয়তায় বাবার দূর সম্পর্কের বোন। বাবা কি তাহলে নিজের বোনের প্রতি এমন কামুক বোধ করে?

সবচেয়ে বড় কথা আমার বয়স্ক বাবার দেহে এখনও এত যৌনতার তেজ! আরো ঘাটার পর আমার সেই ধারনাটাও সত্যিই প্রমাণ হলো। কয়েকটা ভিডিও ও ছিল ফোনে। বাবার প্রায় সাত আট ইঞ্চির কালো ধোন কেলানোর ভিডিও। এই দিক থেকে জন্মসূত্রে বাবার থেকেই আমিও এমন একটা ধোন পেয়েছি। ষাটের এই বুড়োর এখনও এতটা স্ট্যামিনা। ভিডিওতে মোহনীর নাম নিতে নিতে বীর্যপাত করছে। আমার বিশ্বাস হচ্ছে না যা উন্মোচিত হলো আমার কাছে। অবশ্য বহু কারণ জড়িত এর সাথে।

প্রথমত, মোহনীর সাথে আমাদের সম্পর্ক মোটেও ভালো নয়। আমার সেই ছোটবেলা থেকেই এই মহিলার সাথে আমাদের দ্বন্দ্ব। খুবই কর্কশ প্রকৃতির, কথায় কথায় ঝগড়াটে মহিলা। প্রায়ই বাবাকে উদ্দেশ্য করে গালিগালাজ করে। আর বাবা কিনা এই মহিলারই জন্য কামান্ধ। দ্বিতীয়ত, বয়সে মোহনী বাবার কাছাকাছিই প্রায়, ৫৬ বা ৫৭ হবে। আমি কলেজে পড়ার সূত্রে বাড়ী থেকে বেরোবার পর কখনো তাকে সরাসরি দেখিনি। এতগুলো বছর পর তাকে দেখলাম আজ ছবিতে। তেমনটা বয়স্ক দেখাচ্ছে না তাকে। এই মহিলার প্রতি তরুণ বয়সে আমার তীব্র আকর্ষণ ছিল। স্কুলে পড়ার সময় আমিও লুকিয়ে লুকিয়ে মোহনীকে স্নান করতে, কাপড় বদলাতে দেখতাম।

একে তখন তার কর্কশ আচরণের জন্য চুদিয়ে জব্দ করার স্বপ্ন দেখতাম। এর উপর তার রূপও এমন ঝলঝলে। কম বয়সেই বিধবা হয়ে একমাত্র মেয়েকে নিয়ে আমাদের গ্রামে বসতি করতে আসা তার, আত্মীয়স্বজনদের কাছাকাছি থাকবে বলে। মেয়ের তো কবেই বিয়ে হয়ে গেছে। এখন বাড়িতে একাই থাকে মোহনী। স্কুল জীবনে আমি শুধু স্বপ্ন দেখতাম একবারটি তাকে পুরো লেংটাভাবে দেখার। কিন্তু সেই ইচ্ছে বাস্তবে পূরণ না হলেও কল্পনায় তাকে লেংটা করে চুদিয়েছি বহুবার। তখন আমার ধোন কেলিয়ে মাল ঝরানোর একটাই কারন ছিল। সেটা হলো মোহনী। হঠাৎ আজ এসব ছবি দেখে সেসব ঘটনা তাজা হয়ে উঠল। আমার বাবাকে আমি খুব শ্রদ্ধা করতাম। কিন্তু আজ তার লুচ্চামি আমার কাছে ধরা পড়ে যাওয়ায় কিভাবে তার সামনে যাবো বুঝে উঠতে পারছিলাম না।

এমনসময় দেখলাম বাবা এদিকেই আসছে। আমি মোবাইলটা ঘুচিয়ে রেখে দিলাম। দুপুর তখন। আমার আন্দাজ অনুযায়ী বাবা মোবাইলটা হাতে নিয়ে বেরিয়ে গেল। আমি বুঝে গেছিলাম কি হতে যাচ্ছে। আমি বাবাকে অনুসরণ করে ঘরের পেছনের দিকে ঝুপে গিয়ে লুকিয়ে পড়লাম। বাবাও পাশে মোবাইল নিয়ে দাড়িয়ে আছে। আমি বেড়ার ওপাশে উঁকি দিতেই পুরো কামের বানে বিদ্ধ হয়ে গেলাম। বুঝে গেলাম বাবার মোটেও কোনো দোষ নেই। যেকোনো পুরুষেরই এমনটা হওয়া স্বাভাবিক। মোহনী ভেজা কাপড়ে, তাও তার পুরো বক্ষ উন্মুক্ত। শাড়ীটা হাঁটু অব্দি তোলা, কোনোভাবে শুধু তার গোপনাঙ্গ আবৃত করে রেখেছে। কি নির্লজ্জ বেহায়া রে বাবা! এভাবে কোনো ভদ্র মহিলা ঘুরে বেড়ায়?

আমার মত আধুনিক যুগের যুবকের কাছে এটা একটা সাধারণ দৃশ্য হওয়ার কথা। কিন্তু তেমনটা নয়। কেউ কি বলবে এই মহিলার বয়স ৫৭। দেখে তো মনে হচ্ছে মাত্র চল্লিশোর্ধ্ব একজন। কিছুই বদলায় নি। চিরতরুনী এই মহিলার দেহে সেই আগের মতই যৌবনের তৈলছটা। এমনিতেই দুধেল ফর্সা, তার উপর এভাবে দুধ দেখিয়ে খোলাখুলি ঘুরে বেড়াচ্ছে। আর আসল কথাটা যেটা বলিনি সেটা হলো তার কমলা রঙের বোঁটা। এমনটা গ্রাম বাংলায় আর কোনো মেয়েলোকের আছে বলে সন্দেহ।

আমার ধোন একজন বয়স্কা মহিলাকে দেখে তার বাসনায় লাফিয়ে উঠেছে। সেই আমার স্কুলজীবনের সময়ের সাথে তুলনা করলে মোহনী যেনো আরো মোহনীয় হয়ে উঠেছে। দেহে মেদের প্রলেপে তার পোঁদ, পেট সবই পুষ্ট হয়ে উঠেছে। তার এই বক্রতাপূর্ণ দেহে আবার কচি ডাবের মত দুটো পোক্ত দুধ। সেই ৩০ বছর বয়সে স্বামী মারা যাবার পর পুরুষের হাতে দাবানোর অভাবে একদমই ঝুলে পড়ে নি। আমি কতই না এমনসব হৃষ্টপুষ্ট মহিলাদের পানু দেখে মাল ঝরাই। আর আজ বাস্তবে স্বচক্ষে এমন একজনের দর্শন মিলছে। আমি ভুলেই গেছিলাম মোহনীর অপরুপতা। কোনো অংশেই বয়স্কা নয় সে, পুরো যেনো স্বর্গের অপ্সরী। আজ সেই বছর দশেক আগের স্কুলপড়ুয়া আমার মত আবার প্রত্যাশা করতে লাগলাম মোহনীর দেহের এই শেষ অবরণটা খসে পড়ে যদি তার পূর্ন উলঙ্গ দেহটা দেখার সুযোগ হতো। হলো না অবশ্যই। মোহনী গিয়ে ঘরে ঢুকে পড়ল। আমি নিরাশ হয়ে ওখান থেকে বেরিয়ে গেলাম বাবার যাবার পর।

নিজের ঘরে গিয়ে মোহনীর সেই দৃশ্য মাথায় নিয়ে ধোন হাতাতে লাগলাম। আমার জায়গায় আর কেউ হলেও তাই করতো। নিজের মনকে শান্ত করার ছিল। আমার আপন বাবাও মাকে ধোঁকা দিয়ে এই মহিলার নামেই হয়তো ধোন হাতাচ্ছে। নিজের সব মাল নির্গত করার পর আমি শান্তমনে ভাবতে লাগলাম কিভাবে বাবাকে বিষয়টার গুরুত্ব বোঝাবো। বিকেলে যখন মা পাশের বাড়ির কাকিমার সাথে গল্প করতে চলে গেল তখনই ছিল সুযোগ। আমি সোজা গেলাম বাবার কাছে।
"বাবা, একটা কথা ছিল।"
"কি? বল।"
"আমি কিন্তু সব জেনে গেছি।"
"কি জানার কথা বলছিস?"
"এই যে মোহনী পিসিকে তুমি এভাবে লুকিয়ে লুকিয়ে দেখো। ছবি তোলো।"

বাবা হাতে পত্রিকা নিয়ে বসে ছিল। আমার কথায় চমকে উঠল। লজ্জায় আমার দিকে তাকাতে পারছে না। আমতা আমতা করে বলল
"না…না বাবু। মানে… মানে আমি…"
"তুমি উনাকে দেখছো সেটা নিয়ে আপত্তি নেই। আপত্তিটা হলো যদি ধরা পর কোনোদিন তাহলে যে সব মানসম্মান যাবে। সেটা ভেবে দেখো।"
"আ..আমি বুঝতে পারছি। কিন্তু নিজের মনের কামনাটাকে কিভাবে সংযত করি, বল?"
"তোমাকে আমি পানু দেখার পদ্ধতি বলে দেব। সেসব দেখে নিজেকে মানিয়ে নিও।"

এরপর এ নিয়ে আরো কথাবার্তা হলো আমাদের। আমার বিশ্বাস হচ্ছে না যে আমি বাবার সাথে সরাসরি এসব ব্যাপারে কথা বলে ফেললাম। যাইহোক তেমন আহামরি কিছুই হয় নি। আমাদের মাঝে স্বাভাবিকই রইলো সবকিছু এই কথোপকথনের পরেও। পরদিন সকাল সকাল চেচামেচিতে আমার ঘুম ভেঙে গেল একটু তাড়াতাড়ি। মোহনী আবার শুরু করেছে কোন্দল। নিশ্চয়ই অকারণে গালাগাল শুরু করেছে। কিচ্ছুটি বদলায় নি এই মহিলার। তাকে জব্দ করার চিন্তায় আমার ধোনটা দাড়িয়ে পড়ল। আমি সকাল সকাল তাকে লেংটা করে তার মুখে, গুদে, পোঁদে ধোন ঢুকিয়ে তার কর্কশ স্বর বন্ধ করার কল্পনায় আবারো মাল ঝাড়লাম।

দুপুর হতেই আমার মন অশান্ত হয়ে উঠল। আমি বাবাকে সংযত হতে বলে নিজেই হার মেনে নিয়েছি কামনার আগুনে। আমি মোহনীর অজান্তে তাদের রান্না ঘরের ওদিকে গিয়ে লুকিয়ে পড়লাম। সেই কালকের মতই আবার সে বাথরুম থেকে অর্ধনগ্ন হয়ে বেরিয়ে এল। কিন্তু সে ঘরে যায় নি। উল্টো আমার এদিকে এগিয়ে এল। তার নতুন কাপড় একটা দড়িতে ঝুলিয়ে রাখা আছে। এই সাইডটা আমাদের বাড়ির পেছন থেকে আড়াল করা।

মোহনী এদিকে এসেই কাপড়ের বাঁধনটা খোলে দিল। দেখতে দেখতেই তার রসালো চওড়া পোঁদ আমার চোখের সামনে উন্মুক্ত হয়ে পড়ল। আমার বিশ্বাস হচ্ছে না এতগুলো বছরের অপূর্ণ ইচ্ছা মুহূর্তেই বাস্তব হয়ে পড়ল। এই মহিলাটা যেমন ঝগড়াটে ঠিক তেমনি বেহায়া। নিজের সম্মানবোধটা নেই। হয়তো বা প্রত্যাশাই করে না যে কোনো পুরুষের তার প্রতি কামনাবাসনা জাগতে পারে। মোহনী আমার দিকে পেছন ফিরে ছিল। একে একে সে কাপড় পড়তে লাগল। আমি তার অজান্তে আমার সামনের এই স্বর্গীয় দৃশ্য উপভোগ করতে লাগলাম। আশ্চর্যজনক ভাবে এমন খোলাখুলি লেংটা হয়েও এই মহিলা বাবাকে গালাগাল দিচ্ছে।
"কই রে শুয়োর ত্রিলোক। তোদের জন্য কোনো কিছুর মূল্য থাকে না বেশিদিন নাকি।"

আমার উপলব্ধি হলো কালও সে এমনভাবেই যা তা বলে যাচ্ছিল। কি পাগল মহিলা রে! যাইহোক আমার মনে মস্তিষ্কে এখন কামনাবাসনা ছাড়া অন্যকিছুর জায়গা নেই। মোহনী ঘরে ঢুকতেই আমি ওখান থেকে চলে আসলাম। আজ আমার কামুক মনকে সামলায় কে। দুবার মাল ঝরালাম মোহনীর পোঁদের সেই দৃশ্যে। এরপর সপ্তাহখানেক চলে গেল দেখতে দেখতে। আমিও রোজ রোজ মোহনীর মজা নিতে লাগলাম। আমি যেন স্কুলজীবনের শুভমকে ফিরে পেয়েছি যে কিনা এভাবেই দিনরাত মোহনীর পেছনে লেগে থাকতো। কিন্তু মোহনীর বাড়িতে যাওয়ার সুযোগটা আর হলো না সেদিনের পর।

বিকেলে ঘুম থেকে উঠেই সোজা আমি হাটে গেছি আজ। সেখানে হঠাৎ মোহনীর সামনাসামনি। আমাকে দেখে মোহনী অনায়াসে বলে উঠল "কি রে বেয়াদব কেমন আছিস?"
"না মানে ভালো। তুমি?"
"আমি তো ভালই। তোর বাবাটা না জ্বালালে আরো ভালো থাকতাম।"
"তুমিও না পিসি! পারো বটে।"
"হুম, তোর মুখ না লাগাই ভালো। আপন কাজ নিপটা গিয়ে যা।"

আমি মোহনীর প্রতি একটু রেগে উঠলাম শুধু শুধু কি এমনভাবে বলার কারণ আছে কিছু। বাইকে করে ফেরার সময় পথে মোহনীকে দেখলাম। কিছুক্ষণ আগের ব্যাপারটা ভুলে সাহায্যের মনোভাবে আমি বাইক থামিয়ে বললাম
"উঠে পর পিসি। তোমাকে বাড়িতে ছেড়ে দিয়ে আসবো।"
"না বাবা। তোরা বড়লোক। এটা আবার পরে শুনিয়ে শুনিয়ে বেরাবি সবাইকে।"
"উঠো তো দেখি। এখন আবার শুরু করো না তোমার এসব কথা।"

মোহনী হয়তো ভাবল যে ভালই হবে এতগুলো পথ যদি না হাঁটতে হয়। আকাশটাও মেঘলা হয়ে এসেছে। তাই ন্যাকামো করতে করতে উঠেই পড়ল আমার বাইকে। আমাকে পেছন থেকে আকড়ে ধরে বসল সে। কিছুক্ষণ গিয়ে আমি একটু ব্রেক কষাতে তার পুরো দেহ আমার উপর চাপা খেল। আমি বাড়িতে পড়ার একটা পাতলা টিশার্ট আর পাজামাতে ছিলাম। ভেতরে গেঞ্জি জাঙ্গিয়া কিছুই নেই। আমি তার বুক পেটের নরম মাংসল অনুভুতি করতে পারলাম সব। আর আমার ধোন সাথে সাথেই চাংরা হয়ে পড়ল।

পুরো রাস্তায় মোহনীর দেহের ছবি ভাসতে লাগল মাথায়। কিন্তু কোনোভাবে ধোনটাকে সংযত করলাম। হঠাৎ পথেই বেশী করে বৃষ্টি নামার ভাব হয়ে আসল। তখন আমরা গ্রামের প্রাথমিক স্কুলের বিল্ডিংটার পাশে ছিলাম। আমরা নেমে তার বারান্দায় গিয়ে আশ্রয় নিলাম। চারিদিকে নির্জন, কেউ নেই। ওভাবে ওখানে নির্জনে পাশে শুধু মোহনীকে পেয়ে, ছোটখাটো গড়নের তার গায়ের মসৃণ ত্বকের ঝলকে, তার মেদবহুল পেটের অনাবৃত অংশের ঝলকে আমার কামনা উন্মত্ত হয়ে উঠল। এই সপ্তাহখানেকের মধ্যেই আমি তার প্রতি আসক্ত হয়ে পড়েছি। না চাইতেও আমার পাজামার নিচ থেকে ধোনটা তীক্ষ্ণ হয়ে উঠল। বুঝে উঠতে পারছি না কিভাবে যে মোহনীর দৃষ্টিগোচর হওয়া থেকে বাঁচি। আমি শুধু প্রার্থনা করতে লাগলাম মোহনী যেনো আমার দিকে না তাকায়।
 

Users who are viewing this thread

Back
Top