What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
হারিয়ে ফেলা বউ- প্রথম পর্ব। - by Bokamon

এই গাধা ছেলে এমন ছটফট করছ কেন??!! জবাই করা মুরগির মত তড়পাচ্ছ কেন তুমি?? একেবারে আনাড়ি ছেলের মত উগ্লে দিতে এত অসহায় আচরণ কেন করছ?? তুমি জীবনে প্রথম এমন স্পর্শ পাচ্ছ নাকি যে, বার বার সুযোগ পেলেই কোমর তুলে ঠেসে ধরতে চাইছ?? এই সোনা, ম্যানলি বিহেভ কর বাচ্চা। নিজেকে নিজেই ধরে রেখে শাসন কর। তুমি তো পাগলের মত দিকবিদিকশুন্য হয়ে চোখের ভাষায় এত কি বোঝাতে চাইছ বল তো?? গুদের ভেতর পুরো বাড়া ঠেসে ধরে কোমর ঘুরিয়ে ঘুরিয়ে জানতে চাইল। আমার মুখ থেকে হাত সরাতেই জোরে বলে উঠলাম, বউউউউউ, জান প্লিজ, আমাকে মাল ঢালতে দাও। বলা শেষ হতেই আবার হাত দিয়ে মুখ চেপে ধরল। গুদটা উপরে তুলে কেবল বাড়ার মুন্ডিটা গুদের ভিতর পিষে ধরে ছোট্ট ছোট্ট ক্রমাগত ঠাপ দিতে দিতে বল্ল, আবার মাল ফেলতে ব্যাকুল হচ্ছ?? বলেই গুদ থেকে বাড়া বের করে বিচিতে জোরে একটা থাপ্পড় মেরে ধোনটা মুখে নিয়ে কয়েকটা কামড় মেরে ছেড়ে দিয়ে বল্ল, বেবি, নাও ৬৯ হচ্ছি। আমার গুদ পোদ একটু সাক করে দাও তো আয়েশ করে। আর হ্যা, তোমার বিচিতে সুখ দিয়ে দিচ্ছি জোস করে।

দুই দুই বার মাল বাড়ার মাঝখানে এনে ঢালতে দেয়নি মেয়েটা। কাউ গার্ল পজিশনে বসে লাস্ট ৭/৮ মিনিট ধরে আমাকে চুদে যাচ্ছে, নিজের গুদের রস কলকল করে বাড়ার উপর ঢালছে, আমাকে বিচির রস ঢালতে দিচ্ছে না। উল্টো ইচ্ছেকরে মাল ঢালতে চাওয়ার যে সুখ, আর ঢালতে না পারার যে ভোতা যন্ত্রণা সেটা তাড়িয়ে তাড়িয়ে ভোগ করাচ্ছে। অবশ্য ও বলছে উপভোগ করাচ্ছে নাকি আজ!!!

আমি গুদ পোদ সাক করে ওর কোমর মুখের সাথে দুই হাতে আটকে রেখে জিব্বা দিয়ে গুদে স্ট্রোক করছি পাগলের মত। ও বলে উঠল, এই! এই!! এই!!! মুখেই ছেড়ে দেব কিন্তু এভাবে করলে। আমি থামলাম না, চালিয়ে গেলাম। নীল আমার বলস মুখে পুরে লিচুর মত চুষেই যাচ্ছে। জিব্বা দিয়ে বিচির থলিতে এলোপাথাড়ি অত্যাচার করছে। কিন্তু বাড়ার গোড়ায় শিরা ওর তর্জনী আর বৃদ্ধা আঙুল দিয়ে এত জোরে চেপে ধরে আছে যেন জায়গাটার অনুভূতি শেষ হয়ে গেছে….বিচির রস বাড়ায় পৌছাবার রাস্তাটাই আটকানো যেন। বলস আর বাড়ায় যেন আলাদা সুখের খেলা। বিচি টন টন করছে ভীষন। মাঝে মাঝে বাড়ার অর্ধেক কয়েকবার জলদি সাক করেই চকাস আওয়াজ করে মুখ থেকে বের করে দিচ্ছে, আর বিচিতে ক্রমাগত আলতোভাবে থাপ্পড় দিচ্ছে, মাঝে মাঝে দাত বসিয়ে দিচ্ছে। বউ আমার হুট করেই কোমর আমার মুখে জেতে ধরলো। আমি তখন জিব্বা গুদে না ঢুকিয়ে ওর ক্লিট টা চেপে চেপে ধরতে লাগ্লাম জিব্বা দিয়ে, আর পুরো গুদের মুখটা নিজের মুখ হা করে বার বার গিলে নিতে চাইছিলাম।

ও, সোনা, ও সোনা, ও সোনা…….আমার গুদের রস সব চুষে বের করে দিলে আবারো…..নাও, নাও, এই যে.. এই যে…ওওঅঅহহহহহ বেবি…..ও জান্নন্নন্ন…কি চোশাটাই না দিলেএএএ তুমিইইইইইই….উউউউউউউ…..কোমর নাচিয়ে যেন আমার মুখে ঠাপাচ্ছে এমন রিদমে ওর যোনীর দেয়াল নিংড়ে সব জ্বালার সুখ গলিয়ে গুদের দুই পাপড়ির দরজা ভিজিয়ে আমার মুখ, বিছানা সব ভিজিয়ে দিল।

ও কাউগার্ল পজিশনে আবার বস্তেই আমি চিল্লায়ে উঠলাম, বেবিইইইই….. আমার ভয়ানক ব্যাথা করছে, প্লিজজ্জজ আমার মাল ঢালতে দাও বউ। বউ, শশষশশহহহ আওয়াজ করে আমার মুখ চেপে ধরে ধমকের মত বল্ল, এই ব্যাটা আস্তে…তোর বিচিতে মাল আমি ভরিয়েছি, মাল ঢালার সময়টাও আমি ঠিক করব। চুপ থাক। পাড়া জানিয়ে বিচির রস বের করবি নাক?? আম্মা ওই ঘরে সে হুশ নেই নাকি?? বলেই গুদে বাড়া গিলে নিয়ে খুব ধীর লয়ে পিষে পিষে উপর নিচ করছে বাড়াটায়। মাঝে মাঝে মুন্ডিটা গুদের পাপড়িতে পিষে চেপে ধরছে। আমি হাসফাস করছি। এআমার মুখে হাত দিয়ে আটকে রেখেছে।

এই ছেলে, এই!! আচ্ছা শোন, আরেক বার কেবল, জাস্ট আরেকটাবার আমার কাম রস ঝরিয়ে গুদ ভাসিয়ে দাও সোনা…..তারপর যত মাল ঢালতে পার ঢালবে তুমি…..বিচির যে রস জমিয়ে জমিয়ে সুখের জন্য ব্যাথার বেড়া তৈরি হয়েছ, প্রথম ঝটকায় চিরিক করে মালের যে উদগিরন ছিটকে দেবে তুমি, ঠিক সেই ঝটকার সাথে সাথেই ব্যাথার দেয়াল ধসে যাবে দেখো সোনা। একটুখানি সহ্য কর হাবি প্লিজ। আমি আমার হাবির শরীর এঞ্জয় করব না তা কি হয়। তুমি যেমন আমার সব কিছু খাব্লে খুব্লে নাও, আজ আমি না হয় একটু নিলাম। বউ আমাকে ক্রমাগত চুদছে উপরে বসে….আর উফফফ…আহহহ….হ্যহ্যা জান…আর একটু বাবা…ওহ গড ওহ গড…কি সুখ রে মা…কি সুখ….এই ছেলে তোর বাড়ার সুখে মরে যাচ্ছি রে….এই চোদনবাজ ছেলে…গুদ পোদ খাব্লে খাওয়া ব্যাটা….এই গুদপাগল ছেল…. এই পোদ পাগল বেবি…এই এই এই……মুখ ছেড়ে দিচ্ছি আমি…তোমার বুকে হাত রেখে কোমর উঠিয়ে রেখে চুদবো তোমাকে….আমার হয়ে আসছে হাবিইইইইই…., জানটা আমার……হুন হুম হুন….উরিইইইই মাগোওওও…..তোর ধোনে কি সুখ রে মা…..বউএর গুদ তিন তিন বার জল খসিয়ে দিল আজ.. উঘজ্ঞহহহহ…..আহহহহহ….উম্মম্মম্ম… উউউউউ….ইসসসশহহ….ঠাপের গতি বাড়ল ওর। বললাম, প্লিজ লক্ষী বউনা, আমাকে এবার ঢালতে দিও সোনা….আমার মাল আর আটকে দিও না… ঢালবে সোনা, ঢালবে, এবারই ঢালবে….আমি আগে গুদের রসটা বের করে নেই….তারপর বেবি। আমি জোরে বলে উঠলাম, প্লিজ বউ, প্লিজ বউ, এখনি ঢালতে দাও…প্লিজ জান….সোনা বউ, স্বামীর ধোনে আর কস্ট দিও না….পায়ে ধরি সোনা….এবার চুদেই বের করে দাও বিচির রস… আমি কেদে ফেলব এখন মাল ঢালতে না পারলে…..

প্লিজ প্লিজ প্লিইইজ বউ!! চোদ, চোদ, জোরে ঠাপ দাও, শরীরের সব জোর কোমরে এনে আমার বাড়াকে গুদে নাও….আমি ঢালবো সোনা মেয়ে… প্লিজ মাল আটকে দিও না….প্লিজ প্লিজ প্লিজ.। কামুকী একটা হাসি দিয়ে বল্লো, আচ্ছা আমার মুখে ঢালতে চাইলে তো বাড়া বের করে মুখে দেবে তাই না!!! সে টুকু পর্যন্ত একটু অপেক্ষা কর…আমি ঢালছি বেবি…. ও জান, ও জান, তোমার বউ এর গুদে আবার বান আসছে… এই নাও এই নাও সোনা…গুদের রস তোমার বাড়ার ফুটো দিয়ে যতটা পারো বিচি পর্যন্ত নিয়ে জমা করে রাখ। বিচির রসের সাথে মিশে তোমার বির্য আরো গাড় হয়ে আমার বাচ্চাদানিতে ঢুকিয়ে দিও সবটুকু….ওওই ওওই ওওঅঅ….বলেই ঝরঝর করে বাড়ার উপর বউটা ওর কামরসের বৃষ্টি ঝরাল তৃত্বীয়বারের মতো আজ রাতে। আমার মাল বের হবে.। এই তো ছিটকে ছিটকে বের হবার আগে যে গুমোট অনুভূতি হয় সেটা হচ্ছে…..এই এই হবে সোনা মেয়ে….আর তখনই বউ গুদ তুলে ফেলে বিচিতে জোরে থাপ্পড় মারল। আমি ব্যাথা আর যন্ত্রনায় ককিয়ে উঠলাম, ও বউউউউউউউউউউ….

মিনিট কতক পরে রুমের দরজায় নক হলো। বাসায় বাবা নেই আজ। কেবল শ্বাশুড়ি মা আছেন আমারা দুই জন ছাড়া। নক করেই শাসন করা মত স্বরে বললেন, এই তোদের কোন প্রব্লেম হচ্ছে নাকি?? জ্বামাই বাবাটা ব্যাথায় চিল্লায় উঠল শুনলাম…এই দরজা খোলার মত অবস্থা আছে কি?? এই বাবুনী (বউয়ের আদুরে নাম), জামাই কান্নার মত আওয়াজ করল ক্যান রে?? কি বলছিস তুই ওকে?? এই বাবুনী, এই ???
আমরা দুইজন কি উত্তর দেব বুঝতেছি না। উত্তর কিছুই না দিয়ে চুপ করে আছি দুইজনই। বউ আমাকে ধমকানো সুরে ফিস ফিস করে আমাকে বল্ল, এই ব্যাটা শ্বাশুড়ি কে জানিয়ে বিচির রস ফেলতে চিল্লাইছিস না?? তারপর, মা যেন নিজেই কিছু বুঝে নিলেন। শুধু বললেন, ছেলেটাকে শান্তিতে ঘুমাতে দে। আমি রুমে গেলাম তাহলে, মার কন্ঠ থেমে গেল।

আমার প্রানপ্রিয় বউ ধমক দিচ্ছে আমাকে। বলছে, বিচির রস ঢালছিস তুই?? বিচিতেই তো আছে এখনো… এমন ভাবে চিল্লায়ে উঠলে যেন প্রথম গুদের সুখে বাড়ায় আগুন লেগেছে।.আমি কাদো কাদো হয়ে গেলাম প্রায়…বউরে!! আমার ভয়ানক কষ্ট হচ্ছে…তুমি ওঠো…আমি বাথরুমে যেয়ে নিজে ফেলে আসি মাল….

ও আমার গালে আলতো করে আদুরে একটা থাপ্পড় দিয়ে বল্ল, এই চোদনবাজ বোকা ছেলে, বউয়ের গুদ পোদ মুখ, তিন তিনটা মাখনের ফুটা থাকতে তোমার হাতের কি দরকার জান!!!! এই নাও, আজ নতুন একটা সুখ উপভোগ কর বেবি….আমি তোমার বাড়ার গোড়া থেকে মুন্ডি পর্যন্ত জিব্বা দিয়ে লিক করব আর বলস এক মুঠোয় নিয়ে প্রেস করব। বলস প্রেস এর সাথে সাথেই বাড়ার গোড়া থেকে মুন্ডি পির্যন্ত মাল তুলে দিতে লিক করে বের করার চেস্টা আর কি….তুমি জান কেবল জোর করে মুতের ফোটা বের করতে যেমন চেস্টা কর, তেমন করেই বিচির রস বের করতে ট্রাই কর…. বিলিভ কর বেবি, এমন সুখ আগে কোন্দিন পাও নি।

বউ আমার বাড়াটায় কয়েকটা স্লপি স্ট্রোক করেই হুট করে ছেড়ে দিয়ে বলস প্রেস করে বাড়ার গোড়া থেকে জিব্বা ঠেসে ঠেসে লিক করল মুন্ডির ফুটো পর্যন্ত…..আর ফুটোর উপর জীভের ডগার নিচের দিক দিয়ে সুরসুরি দিয়ে চোখের ইশারায় জানতে চাইল কেমন লাগছে???
বেবিইইইইই……কি কর জান…কি কর সোনা …. কি অসহ্য সুখ দিচ্ছ এটা….বিচির রসের পাইপ খুলে গেল যেন….বউ আরো কয়েকবার বলস প্রেস করে লিক করতেই বাড়া ফুলে ফুলে খাবি খাবে এমন হতেই বাড়া গুদে নিয়ে বল্ল, দাও গো স্বামী, দাও, দাওঅওঅঅ….. তোমার বউ এর গুদে তোমার বিচির সব রস ঢেলে দাও…গল গল করে ঢেলে দাও গো স্বামি আমার…আমার গুদটা ইউজ কর তুমি…আশ মিটিয়ে গুদের সুখে চিরিত চিরিত করে মাল বাচ্চাদানিতে ছিটকে ফেল…..তোমার গরম মালের অনুভূতি নিতে দাও আমাকে….বউ, ও বউউউ, বউরেএএএ, বলেই জড়িয়ে ধরে ওর কোমর ঠেসে ধরে কয়েকটা ঠাপ দিতে দিতে বল্লাম, এই নাও জান, এই নাও জান, তোমার বাচ্চাদানিতে আমার বীর্য ভরে দিচ্ছি….পেট করতে তোমার গুদে ঢালছি আমার রস… মা কে বলবে আজ আমার বিচির রস সব তোমার ভিতরে দিয়েছি..। ঠাপাচ্ছি আর বলছি, ঠাপাচ্ছি আর মাল গল গল করে ওর গুদ পেরিয়ে যোনির শেষ প্রান্তে ছিটকে ছিটকে পড়ল। শেষ ফোটাটুকু বিচি থেকে বের করতে সে এক হাতে আমার বিচি প্রেস করছিল। বল্ল, সোনা বিচি কি খালি তোমার??? ওরে সোনায়ায়ায়ায়ায়া বলে জড়িয়ে ধরে শুয়ে রইলাম। লক্ষী বউটা গুদের পাপড়িতে বাড়াটা মন্থন করে শেষ ফোটা বীর্য গুদে গিলে নিলো যেন। বল্ল, এই ছেলে!!! ১০ দিন চোদার সুখ ১ দিনে পেয়েছ তো????
আমি ওর কপালে গভীর চুমু দিয়ে স্থবির হয়ে রইলাম। বউ আমার নিজেই আমাকে ও সোনাহহহহ বলে জড়িয়ে বুকে শুয়ে রইল। প্রশান্তিতে কখন যে হারিয়ে গিয়েছিলা ঘুমের রাজ্যে বুঝতেই পারি নি কেউ।

আসলেই, বউ ঠিক বলছিল৷ ভয়ানক সুখ উপভোগ করিয়েছিল পুতুল আমার। এত আদরের ফাকেও প্রানপ্রিয় বউটা তার স্বামীকে ফেলে চলে যাবে কে জানতো…..

(পাঠক /পাঠিকাগন- আপনারা চাইলে এই গল্পের সিক্যুয়েলটা লিখবো। এই দম্পতির গল্পটা দীর্ঘ হবে, তাই অনেকগুলো পর্বোও হতে পারে। এই সিক্যুয়ালটা শেষ হলে কিছুদিন গল্প লেখায় বিরতি দেবার ইচ্চে আছে।)
 

Users who are viewing this thread

Back
Top