What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
পূর্ণিমা ও বিশ্বজিৎ - by _

বাঁকুড়া জেলার পালি গ্রামের পূর্ণিমা সর্দার আর নদীয়া জেলার হাঁসখালির বিশ্বজিৎ বিশ্বজিৎ চক্রবর্তী দুজন দুজনকে দেখে চুম্বকের দুই মেরুর মতো আটকে যায়।
পূর্ণামা সর্দারের মতো সেক্সি মাগী বিশ্বজিৎ চক্রবর্তী আগে দেখেনি। ইস কি বড়ো বড়ো মাই দুটি নিয়ে পূর্ণিমা হেঁটে যায়।আর কি পাছা! যেমন চওড়া, তেমনি মোটা মোটা দুটি ঠ্যাঙ। দুপায়ের মাঝখানে যে বালে ঘেরা ফাটল। পূর্ণিমার সেই ফাটলে বাড়া ঢুকিয়ে ঘুটে দেওয়া যে কত মজাদার ভাবতেই বিশ্বজিৎ চক্রবর্তীর বাড়া ঠাটিয়ে যায়।
আর বিশ্বজিৎ চক্রবর্তীও যথেষ্ট হ্যান্ডস্যাম। তার উপর বিশ্বজিৎ চক্রবর্তী রেলে চাকরি করে। তাই পূর্ণিমা সর্দারের বাবামা বিশ্বজিৎ চক্রবর্তীর গলায় পূর্ণিমা সর্দারকে লটকে দেবার জন্য ফন্দি আটতে থাকে।

সেদিন ঘাটে যাবার সময় পূর্ণিমা সর্দার বিশ্বজিৎ চক্রবর্তীর দেখা হয়। পূর্ণিমা বিশ্বজিৎ দুজন দুজনকে অপলক দেখতে থাকে। বিশ্বজিৎ চক্রবর্তীর মনে হয় এখনই পূর্ণিমা সর্দারকে ধরে চুদে দেয়। বিশ্বজিৎ চক্রবর্তীর বাড়া ঠাটিয়ে বাশ হয়ে যায়। পূর্ণিমা সর্দারের গুদ কুটকুট করে। ভাবে এই ছেলেকে দিয়ে সে চোদাবেই।
পূর্ণিমা বিশ্বজিৎ কেউ চোখ সরায় না। বিশ্বজিৎ চক্রবর্তী চোখ মেরে দেয়। পূর্ণিমা সর্দার হেসে চলে যায়।

সেদিন রাতে বিশ্বজিৎ চক্রবর্তীকে পূর্ণিমার নানি ঢেকে নিয়ে যায়। বিশ্বজিৎ চক্রবর্তী গিয়ে দেখে পূর্ণিমাদের বাড়ির উঠানে অনেক লোক জমায়েত হয়ে আছে। বিশ্বজিৎ যেতেই প্রধান বসতে বলে। বিশ্বজিৎ বসতেই পূর্ণিমা সর্দারকে একেবারে বিশ্বজিৎ চক্রবর্তীর মুখোমুখি বসানো হয়। পূর্ণামার হাটু একেবারে বিশ্বজিৎ চক্রবর্তীর হাটুর উপর চাপানো।
প্রধান বলে তুমি এই মেয়েকে চোখ মেরেছো। বিশ্বজিৎ চক্রবর্তী চুপ করে থাকে। প্রধান তখন পূর্ণিমা সর্দারের বাবাকে বলে, অনিল তুই কি চাস।
– আমি চাই ও আমার মেয়েরকে বিয়ে করুক।
প্রধান – পূর্ণিমা তুই কি চাস?
– আমি একে বিয়ে করতে চাই।

সবার সামনেই পূর্ণিমা সর্দার বিশ্বজিৎ চক্রবর্তীকে জাপটে ধরে।বিশ্বজিৎ এর কোলে চরে বসে। কোলে বসতেই পূর্ণিমা সর্দার গুদের মুখে বিশ্বজিৎ চক্রবর্তীর বাড়ার গুতো খায়। বিশ্বজিৎ চক্রবর্তী বাড়া ঠাটানো আছে বুঝতে পেরে পূর্ণিমা সর্দার শান্তি পায়।

যাইহোক পূর্ণিমা সর্দারের বাবামা বিয়ের সব আয়োজন করেই রেখেছিল। খুব তাড়াতাড়ি বাঁকুড়া জেলার পালি গ্রামের পূর্ণিমা সর্দারের সঙ্গে নদীয়া জেলার হাঁসখালির বিশ্বজিৎ চক্রবর্তীর বিয়ে দিয়ে দেওয়া হল। মন্ত্রমুগ্ধের মতো বিশ্বজিৎ চক্রবর্তী পূর্ণিমা সর্দারের সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিল।
বিয়ে হওয়া মাত্র নতুন স্বামী স্ত্রী বিশ্বজিৎ চক্রবর্তী 💘 পূর্ণিমা সর্দারকে পূর্ণিমাদের ছাদে তুলে দেওয়া হল।
বিশ্বজিৎ চক্রবর্তী ছাদে উঠে দেখে ছাদ পরিপাটি করে সাজানো। দেওয়ালে লেখা – পূর্ণিমা সর্দার💝বিশ্বজিৎ চক্রবর্তী
শুভ ফুলসয্যা
ছাদে যেতেই পূর্ণিমা সর্দার বিশ্বজিৎ চক্রবর্তীর পায়ে প্রণাম করে। বিশ্বজিৎ চক্রবর্তী চুপ করে থাকে। পূর্ণিমা সর্দার বিশ্বজিৎ চক্রবর্তীকে জাপটে ধরে। তুমি আমারকে বিয়ে করে ঠকেছো?
– আমি তো তোমাকে এমনিতেই বিয়ে করতাম। এভাবে বিয়ে কি ঠিক হল?
– সত্যি তো তুমি তো বিয়েতে কিছুই পেলে না।
– আমার তোমাকে ছাড়া আর কিছু দরকার নেই। রেলে চাকুরী করি। আর কি চাই আমার।
– জান তোমাকে দেখার পর থেকে আমি আর একা থাকতে পারছি না। মনে হয় রাতে তোমাকে বিছানায় আমার দরকার।
– সত্যি পূর্ণিমা?
– সত্যি সত্যি সত্যি।

বিশ্বজিৎ চক্রবর্তী পূর্ণিমা সর্দারকে জাপটে ধরে। পূর্ণিমা সর্দার বিশ্বজিৎ চক্রবর্তীকে নিজের বুকের সাথে চেপ্টে ধরে। পূর্ণিমা সর্দারের গুদের মুখে বিশ্বজিৎ চক্রবর্তীর ঠাটানো বাড়া খোচা মারে।
পূর্ণিমা সর্দার সরাসরি বিশ্বজিৎ চক্রবর্তীর বাড়া মুঠো করেধরে বলে, তোমার এটা সরাও।
বিশ্বজিৎ চক্রবর্তীও সরাসরি পূর্ণিমা সর্দারের গুদ মুঠো করে ধরে বলে, বাড়া আর কোথায় সরাব। বাড়া এখন থেকে তোমার গুদে থাকবে।
– অমন করে বলো না। আমি থাকতে পারছি না।

পূর্ণিমা সর্দার বিশ্বজিৎ চক্রবর্তীর লুঙ্গি খুলে দেয়। বিশ্বজিৎ চক্রবর্তীও পূর্ণিমা সর্দারের নাইটি খুলে দিল। ফলে পূর্ণিমা সর্দার বিশ্বজিৎ চক্রবর্তী পুরোপুরি ল্যাংটা হয়ে যায়। বিশ্বজিৎ চক্রবর্তী পূর্ণিমা সর্দারের গুদের ফাটলে বাড়া ঠেসে ধরে।পূর্ণিমা সর্দারও গুদ ফাঁক করে বিশ্বজিৎ চক্রবর্তীর বাড়ায় চাপ দেয়। ফলে বিশ্বজিৎ চক্রবর্তীর বাড়া পূর্ণিমা সর্দারের গুদে আমুল ঢুকে যায়। গুদে বাড়া ঢুকিয়ে পূর্ণিমা সর্দার বিশ্বজিৎ চক্রবর্তী দুজন দুজনকে জাপটাজাপটি করে আকড়ে ধরে।
– পূর্ণিমা আমার নব জন্ম হল।
– তোমার বাড়ার জন্য আমার গুদ পাগলা হয়ে গেছিল বিশ্বজিৎ।
– পূর্ণিমা তোমার গুদে বাড়া ঢোকানোর জন্য আমিও অস্থির হয়ে পরেছিলাম।
– এখন তো আমরা পূর্ণিমা সর্দার বিশ্বজিৎ চক্রবর্তী স্বামীস্ত্রী।এখন থেকে সব সময় তুমি আমার গুদে বাড়া ঢুকিয়ে রাখবে।
-পূর্ণিমা গুদেবাড়া ঢুকিয়ে রাখলেই তো চোদাচুদি করতে হবে।
– চোদাচুদি করার জন্যেই তো তুমি আমি বিয়ে করেছি।
– পূর্ণিমা তোমাকে বিয়ে করে চুদতে পেরে আমি বিশ্বজিৎ চক্রবর্তী ধন্য।
– আজ থেকে বাঁকুড়া জেলার পালি গ্রামের পূর্ণিমা সর্দারের গুদ নদীয়া জেলার হাঁসখালির বিশ্বজিৎ চক্রবর্তীর বাড়ার।
– আজ থেকে নদীয়া জেলার হাঁসখালির বিশ্বজিৎ চক্রবর্তীর বাড়াও বাকুড়া জেলার পালি গ্রামের পূর্ণিমা সর্দারের গুদের।
বিশ্বজিৎ চক্রবর্তী পূর্ণিমা সর্দারের ভাই দুটি খামচে ধরে।
– পূর্ণিমা এতো সুন্দর মাই আমি আগে দেখেনি।
– আদিবাসী মেয়ের মাই পছন্দ হয়েছে বিশ্বজিৎ?
– পূর্ণিমা এতো বড়ো বড়ো মাই তোমার অথচ কি ডাসা ডাসা।
– বাঁকুড়া জেলার পালির পূর্ণিমা সর্দার তো তোমার বিশ্বজিৎ। এই মাই দুটি আজ থেকে তোমার। তুমি সব সময় টিপবে,চুষবে। আর শুধু আমার গুদ চুদতে হবে তোমাকে।
– পূর্ণিমা তোমাকে চোদার জন্য সব সময় রেডি।

পূর্ণিমা সর্দার বিশ্বজিৎ চক্রবর্তী ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে থাকে। আর বিশ্বজিৎ চক্রবর্তী পূর্ণিমা সর্দারের মাই টিপতে টিপতে পূর্ণিমা সর্দারের গুদে বাড়া ফের করে করে ঢোকাতে থাকে।
– বিশ্বজিৎ চোদ চোদ। চোদ আমার গুদ।আমার গুদের খুব চোদনখাই বিশ্বজিৎ।
– পূর্ণিমা আমার বাড়ার ক্ষমতা অপরিসিম পূর্ণিমা। তোমার গুদ চুদে চুদে তোমার গুদের দফারফা করে দেখবে।

বাঁকুড়া জেলার আদিবাসী পূর্ণিমা সর্দার নদীয়া জেলার ব্রাহ্মণ বিশ্বজিৎ চক্রবর্তী সারারাত গুদে বাড়া ঢুকিয়ে চোদাচুদি করতে থাকে।
 

Users who are viewing this thread

Back
Top