What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার কামদেব পর্ব ১ - by smokyarpita

আমার নাম সমীর আমি কোলকাতায় থাকি। ছোটবেলা থেকে আমার মেয়েদের থেকে ছেলেদের বেশি ভালো লাগতো,কিন্তু আমি ঠিক বুঝতে পারিনি যে সেটা আমার সমকামীতা। সেটা আমি আস্তে আস্তে বুঝতে পাড়ি যখন একদিন আমি আমার অঙ্ক স্যার কে বাথরুম করতে দেখি আর স্যারের ৭' বাঁড়াটা দেখতে পাই। সেদিন রাতে এ আমার ভালোকরে ঘুম হয়নি শুধুই স্যারের বাঁড়ার কথা মনে পড়ছিলো,সেদিন রাতে এ সেটা ভেবে আমি দুবার খেঁচে মাল ফেলি। পরের দিন স্কুল এ গিয়ে আবার স্যারের বাথরুম যাওয়ার জন্য অপেক্ষা করতে থাকি, স্যার বাথরুম গেলে আবার স্যারের পেছন পেছন গিয়ে আবার স্যারের বাঁড়া দেখি, উফফ ভেতরে কি রকম একটা ফিল হচ্ছিলো মনে হচ্ছিলো গিয়া ধরেনি চুমু খায় কিন্তু ভয়ে যেতে পারিনি। এই ভাবে কিছুদিন চলে রোজ স্কুল এ গিয়ে স্যারের বাঁড়া দেখি আর রাত এ এসে নিজের নুনু খেঁচে মাল ফেলি।

আমার এইসব কীর্তি কলাপ আমার এক বন্ধু দেখে ফেলে যে আমি রোজ স্যার বাথরুম এ যাওয়ার সাথে সাথে ওই দিকে যায়। সে একদিন আমাকে ধরে ফেলে আর আমি তাকে সব কথা বলতে বাধ্য হই। শুনে সে আমার ঠোঁটে একটা কিস করে র বলে এই রবিবার জেনো ওর বাড়ি যায়। আমি ঠিক কথা মতো রবিবার ওর বাড়ি । গিয়ে জানতে পারি ওর বাড়িতে কেউ নেই সেদিন মামার বাড়ি গেছে ওর পরীক্ষা বলে যায়নি। আমার এটা জানতে পেরে গোটা শরীর এ একটা কীরকম অনুভূতি হয়। আমার বন্ধু আমাকে ওর রুমে নিয়ে যায়। বসতে বলে সে বাইরে চলে যায় , আমি ওর পড়ার টেবিল এর চেয়ার টাই বসতেই দেখি অনিক আমার জন্য একগ্লাস শরবত নিয়ে আসে। আমি শরবত তা খেয়ে গ্লাসটা ওর টেবিল এর ওপর রাখি।

সাথে সাথে অনিক আমার হাতটা ধরে আমাকে চেয়ার থেকে উঠিয়ে দেয় আর একটা হাত দিয়া আমার কোমর তা জড়িয়ে ধরে আমার শরীর টা কে নিজের কাছে নিয়ে চলে আসে। আমি লজ্জাই চোখ বন্ধ করেদি। সে আমার মুখের ওপর নিজের হাত বোলাতে থাকে আর ধীরে ধীরে নিজের মুখটা আমার কাছে আনতে শুরু করে আমি বুঝতে পারি কারণ তার নাকের গরম নিঃস্বাস তা আমি বেশি বেশি করে অনুভব করতে পারি।

সে বুঝতে পারে আমি নিজেকে তার কাছে সপে দিয়েছি।এবার সে ধীরে ধীরে হাতটা আমার মাথার পেছনে নিয়ে যায়, হাত দিয়া আমার মুখটা কাছে আনতে থাকে দিয়ে হালকা করে আমার ঠোঁটে চুমু খায়, আমার পুরো শরীর কেঁপে ওঠে। এবার সে আমার ঠোঁটে জোরে চুমু খেতে থাকে আর আমি সাথ দিয়া ওকে চুমু খেতে থাকি, অনেক্ষন ধরে আমার চুমু খায়, আর এই চুমু খেতে খেতে কখন যে সে তার একটা হাত আমার প্যান্টের ভেতর পাছার উপর নিয়ে চলে গেছে বুঝতে পারিনি।

প্রথম বার কোনো ছেলের হাত আমার পাছার উপর তাও আবার আমার ঠোঁটে তার ঠোঁট সে আমার ঠোট চিবিয়ে চলেছে এই সব ভেবে আমার নুনুতে একটু কম রস চলে আসে, তখন আমি খেয়াল করি আমার নুনুর কাছে একটা মোটা জিনিস একটু একটু নোরছে, আমি বুঝতে পারি ওটা কি ঠিক তখন এ অনিক আমার পোঁদের ফুটোয় নিজের আঙ্গুল তা নিয়ে গিয়ে হালকা চাপ দেয়, আমার গোটা শরীরে একটা ৪৪0ভোল্ট এর বিদ্যুৎ ছড়িয়ে যায় র আমি থাকতে না পেরে ওর বাঁড়াটা আমি ধোরেনি প্যান্টের ওপর দিয়ে। এবার সে ঠোঁট থেকে ঠোঁট সরিয়ে কানের কাছে মুখ নিয়ে এসে ফিস ফিস করে বলে শুধু কি প্যান্টের ওপর দিয়ে ধরে থাকবি না হাত এ নিবি। আমি বললাম অনেকদিনের ইচ্ছা বাঁড়া হাতে নিয়ে দেখবো।

অনিক বললো দেখ তোর জন্যই তো রেখেছি এই কথাটা বলে সে আমাকে ছেড়ে নিজের জামা কাপড় খুলতে লাগলো আমি দাঁড়িয়ে দেখছিলাম, আমাকে দেখে অনিক বললো কিরে তুই খুলবি না। ওর কথা শুনে আমি যেন এই জগতে ফিরে এলাম, হ্যায় বলে আমি আমার জামা প্যান্ট খুলে দিলাম। প্রথম বার কোনো ছেলে কে না পুরুষ কে আসলে ওই সময় অনিক এর ওই উলঙ্গ শরীর ৭' বাঁড়া দেখে আমার ওকে ছেলে না একজন পুরুষ বলে মনে হচ্ছিল যে পুরুষ এর কথা ভেবে আমি রাতে নুনুর রস বের করতাম, অনিক এর কাছে আমার ৩' তা নুনু। র হবেই না কেন ওকে দেখে আমার একজন পাক্কা চোদনবাজ মনে হচ্ছিলো, জানো ও সব কিছু জানে কিভাবে সেক্স করতে হয় আমাকে মন্ত্র দিয়া যেন বস কোরে রেখেছিল যা বলছিল তাই করছিলাম।

এবার সে আমাকে ওর সামনে বসতে বললো, আমি বোসলাম। আমি বসে ওর বাঁড়াটা দেখছিলাম, জীবনে প্রথমবার এত কাছ থেকে কোনো বাঁড়া দেখছি। অনিক বললো কিরে হাত দিবি না? আমি কথাটা শুনে খপ করে ওর বাঁড়া টা হাতে ধরে নিলাম, আর আস্তে আস্তে পানু সিনেমা তে যেমন দেখেছিলাম সেরকম ওপর নীচ করতে লাগলাম, বাঁড়ার ডগাটা রসে চক চক করছিল কিছু না ভেবে আমি মুখে পুরে নিলাম, একটা নোনতা স্বাদ পেলাম কিন্তু খুব ভালো লাগল প্রথমবার বাঁড়ার স্বাদ পেলাম জীবনে। আমি বাঁড়া চুষতে চুষতে হারিয়ে গেছিলাম যখন অনিক হাত দিয়ে আমার মাথা তা জোর করে ঠেলে ধোরলো আমার দম বন্ধ হওয়া এলো র আমি মুখ থেকে বাঁড়াটা বের করে দিলাম।

অনিক আবার আমার মাথা তা ধরে তার বাঁড়াটা আমার মুখে আবার ভোরে দিলো। এবার সে তার কোমর দুলিয়ে আমার মুখ চুদতে লাগলো আমার একটু একটু কষ্ট হচ্ছিল কিন্তু তাও কনো জানি এই রকম মুখ চোদা খেতে ইছা করছিল। আমার মুখ দিয়ে গোঁ গোঁ আওয়াজ বের হচ্ছিল র ঠোঁট দিয়ে লালা গড়িয়া পড়ছিলো, আস্তে আস্তে অনিক তার মুখ চোদার স্পীড বাড়িয়াদিল, আমার মনে হচ্ছিল গলার নলি পর্যন্ত ওর বাঁড়াটা ঢুকে যাচ্ছে। তারপর হঠাৎ আমি আমার গলায় গরম তরল এর মত কিছু একটা পড়ছে বুঝতে পারলাম র অনিক জোরে একটা শেষ ঠাপ দিয়ে মুখের মধ্যে নিজের বাঁড়াটা চেপে ধরলো র তার সমস্ত কম রস ঢেলে দিল।

আমার একটু ঘেন্না করলো কিন্তু তাও সেটা পুরোটা গেলে ফেললাম। অনিক আমার মুখ থেকে তার বাঁড়া বের করে বললে চেটে পরিষ্কার করে দিবিনা? আমি তার ছোট হতে থাকে বাঁড়াটা মুখে পুরে চুষে চেটে সব রস পরিষ্কার করে দিলাম। সে আমাকে বলল এবার দাঁড়া আমি তোরটা নিয়ে একটু খেলি। সে আমার সামনে বসলো আর আমার শক্ত হয়ে থকা নুনুটা হাত দিয়া খেচতে শুরু করল।

প্রায় ২ মিনিট খেচার পর এ আমি বললাম আমার হবে, সে সাথে সাথে আমার নুনুটা মুখে ভোরে নিলো র চুষতে লাগলো আমিও সাথে সাথে আমার রস অনিক এর মুখে ছেড়ে দিলাম। তারপর সে আমার রস খেয়ে আমার নুনু পরিষ্কার করে দিলো। আমরা দুজনে এবার অনিক এর খাটে শুয়ে পড়লাম, আমি অনিক এর দেহটা দেখছিলাম আর ঠিক তখনই আমার ইচ্ছা হল অনিক এর ওই উলঙ্গ শরীর টাকে জড়িয়ে ধরতে র আমি তাই করলাম অনিক এর বুকে মাথা দিয়ে ওর পেট কোমরে যাঙে হাত বোলাতে লাগলাম আমার মনে হচ্ছিল আমি যেন আমার জীবনের মানে খুঁজে পেলাম আমার মনের সমস্ত প্রশ্নের উত্তর পেলাম।

ঠিক তখন এ ওদের বাড়ির বেল তা বাজলো। আমরা দুজনে চমকে গেলাম,তাড়াতাড়ি অনিক এ আমি জাম কাপড় পরে নিলাম আমি একটা বায়োলজি এর বই খুলে পড়ার অভিনয় করার জন্য বসে পড়লাম র অনিক দরজা খুলতে গেল। জানতে পারলাম ওর বাড়ির লোকেদের গাড়ি খারাপ হয়েযায় তাই তারা ফিরে আসে আর মামারবাড়ি যায় নি। আমি র কিছুক্ষন থেকে ওদের ওখান থেকে বেরিয়ে পড়লাম।

পরেরদিন স্কুল আমরা আবার ঠিক করি এবার অনিক আমাদের বাড়ি আসবে কারণ আমার বাড়িতে আমি আর আমার বাবা, বাবা সকাল থেকে নিজের দোকানে চলে যায় ফেরে দায় রাত এ। তাই আমার বাড়িটাই আমাদের ভালোবাসার জন্য উপযোগী। কথা হলো ২ দিন পর আমাদের স্কুল ছুটি আছে ওইদিন অনিক আমাদের বাড়ি আসবে। যথারীতি সেদিন সকাল থেকে আমার মনে একটা ফুর্তি ছিল আজ আবার আমার শরীর সেই দিনের মতো পূর্ণতা পাবে। এই ভাবতে ভাবতে সকালের জল খাবার খেলাম বাবাও নিজের দোকান চলেগেলেন আর আমি অনিক এর অপেক্ষায় বসে রইলাম।

ঠিক ১১টার দিকে অনিক এলো, আমি দরজাটা খুলে ওকে ভেতরে টেনে নিলাম আর দরজাটা লক করে ওকে জড়িয়ে ধরলাম। আমার নিঃস্বাস বেড়ে গেল, আমার বুক ওঠা নামা করছিল অনিক আমার মাথায় হাত বুলিয়ে আমার মুখটা দুহাত দিয়ে তুলে আমার কপালে আলতো করে চুমু খেলো আর বলল আমরা কি এখনই দাঁড়িয়ে থাকবো? আমি ওকে ছেড়ে দিয়ে আমার রুমের ভেতরে নিয়ে গেলাম।রুমে যাওয়ার সাথে সাথে অনিক আমার ঠোঁটে চুমু খেতে শুরু করল। সে কি চুমু মনে হচ্ছিল আমার পুরো মুখটাই সে নিজের মধ্যে ঢুকিয়ে নেবে আমি তার ডাকে সাড়া দিলাম আমিও তাকে চুমুর উত্তর চুমু দিয়ে দিতে থাকলাম। এবার আস্তে আস্তে আমার আমাদের দুজনের জামা কাপড় খুলতে লাগলাম কিন্তু আমাদের চুমু কিন্তু বন্ধ হল না।

সে আমাকে এবার আমার খাটে ঠিলে দিলো আমিও পরে গেলাম। এই দ্বিতীয় বার আমি অনিক এর কাছে পুরো নগ্ন সেও নগ্ন, সে আমার শরীরের ওপর আস্তে আস্তে চাপতে লাগলো আমার বুক, গলা , কাঁধে চুমু দিতে লাগলো।
ঠিক সেই সময় আমার বাবার গলার আওয়াজ পেলাম 'কি করছিস তোরা'। আমরা দুজন ভয়ে নগ্ন অবস্থায় বিছানা থেকে উঠে দাঁড়ালাম,দুজনে ভয়ে কাঁপছি র আমি আমার বাবার মুখে এক একটা প্রচন্ড রাগ লজ্জা হতাশা ভরা রং দেখতে পেলাম, আমার বাবা জযেন নিজের চোখ কে বিশ্বাস করতে পারছে না। আমার বাবা অনিক কে চলে যাওয়ার জন্য বললো, অনিক ভয়ে জামা কাপড় পরে দৌড়ে বেরিয়ে গেল। কারণ সে আমার বাবার পায়ে ধরে কিছুক্ষন আগে কাঁদছিলো বলছিল 'কাকু আমি আর কোনোদিন এইসব করবো না , আমার ভুল হয়েও গেছে', কিন্তু বাবা আসলে আমার কথা তা ভেবে রাগে লজ্জায় ওকে কিছু বলতে পারছিলনা হয়তো। অনিক চলে যাওয়ার পর তার কিছুক্ষন পর বাবা ও বাড়ি থেকে বেরিয়ে গেল, আর আমি ভয়ে বসে রইলাম জামা কাপড়টা তখনও পড়তে পারিনি।

পরের পর্বে এর পর কি হলো বাবা রাত এ বাড়ি ফিরে আমার সাথে কি করলেন...

এটা আমার প্রথম গল্প জানি হয়তো অনেক ভুল করেছি তবে সবার থেকে সহানুভূতি আশা করবো আর আমার ভুল গুলো দয়া করে comment করে জানাবেন...ধন্যবাদ...
 

Users who are viewing this thread

Back
Top