What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বন্ধুর প্রেমিকাকে আপন করে নিলাম (1 Viewer)

BRICK

Board Senior Member
Elite Leader
Joined
Dec 12, 2019
Threads
355
Messages
10,073
Credits
81,757
T-Shirt
Glasses sunglasses
Calculator
Watermelon
Pistol
Pistol
আমি একজন ফটোগ্রাফার এবং আমি 2015 সালে বিয়ে করেছি। বিয়ের আগে মাইশা নামের আমার বন্ধুর (জয়) বান্ধবীর সাথে আমার সম্পর্ক ছিল। এটা যৌন সম্পর্কে ছিল না, আমরা শুধু চিট চ্যাট করতে ভালোবাসি. কখনো ডে ট্যুর, কখনো লঞ্চ ও স্ন্যাকস একসাথে খেয়েছি। যেহেতু সে রক্ষণশীল পরিবারের মেয়ে এবং তার একটি প্রেমিক ছিল, তাই একসাথে অনেকবার টাইম পাস করেছি ।
তার সম্পর্ক 5 বছরেরও বেশি সময় ধরে ছিল এবং আমি এটি প্রথম থেকেই জানি। ওর বয়ফ্রেন্ড মানে আমার বন্ধু জয় সব সময় পড়ালেখায় ব্যস্ত থাকে আর ওকে সময় দিতে পারে না। আমি এমন একজন ছিলাম যে সবসময় তাকে প্রলুব্ধ করার চেষ্টা করে। এটা শুধুমাত্র তার অঙ্গভঙ্গি কারণে. তার শরীরের আকৃতি যেকোনো মডেলকে হারাতে পারে, আমি বাজি ধরতে পারি। 36-30-36, আমি জানি। যদিও প্রথমে সে খুব রক্ষণশীল ছিল এবং আমাকে তার ঘনিষ্ঠ হওয়ার সুযোগ দেয়নি। সে সবসময় আমাকে তার বয়ফ্রেন্ডের বন্ধু হিসেবে চিহ্নিত করে। আমি কখনই জোর করিনি, কারণ আমি আমার বন্ধুর জিএফ সম্পর্কে স্বপ্ন দেখিনি।

আমি জানি কখন তারা তাদের প্রথম সেক্স করে, দ্বিতীয়, তৃতীয় ইত্যাদি। কারণ তারা যতবার সেক্স করেছে ততবারই আমার জায়গায় ছিল। আমার একটি বড় জায়গা আছে যেখানে আমি বেশিরভাগ সময় একা থাকি। যখন আমার বন্ধু তাকে সাহায্য করতে বলে, আমি সবসময় তাদের জায়গা দিয়েছিলাম। তারা বেশিরভাগই মাসে একবার বা দুবার সেক্স করে।

ডিসেম্বর, 2013-এ আনন্দ এবং মাইশা একদিনের ভ্রমণের জন্য একটি পর্যটন স্থান পরিদর্শন করে। মাইশা তার পরিবারকে বলেছিল যে তাদের পিকনিক পার্টি আছে এবং জয়ও যাওয়ার কথা। কিন্তু ওই দিন, জয়ের বাবা দুর্ঘটনায় পড়েন এবং সে মাইশার সাথে যেতে পারেনি। কিন্তু মাইশা যেমন তার পরিবারকে আগেই বলেছে যে, সে পিকনিকে যাচ্ছে, তাই তাকে যেতেই হবে। সেদিন আমার পরীক্ষা ছিল। জয় আবার আমাকে তাকে সাহায্য করতে এবং মাইশাকে সূর্যাস্তের আগে জায়গাটি ঘুরে দেখার জন্য নিয়ে যেতে বলে। প্রথমে মাইশা ইতস্তত করে আমারও পরীক্ষা আছে বলে। আনন্দের অনুরোধে আমরা যাত্রা শুরু করি। এটা একটা সাধারণ সফর ছিল কারণ আমরা দুজনই যথেষ্ট কাছাকাছি নই। ফিরে আসার আগে, আমি আমার ক্যামেরা দিয়ে তার কিছু ছবি তুলেছিলাম এবং সে ছবি দেখে অবাক হয়ে গিয়েছিল। প্রথমবার, আমি বলেছিলাম যে আমি একজন ফটোগ্রাফার, যদিও পেশাদার নই। সে আমাকে আরও ছবি তুলতে বাধ্য করেছে এবং আমিও তাই করেছি। সেই সফর থেকে, আমরা একসাথে ঘনিষ্ঠ হই।

2016 সালে আমার বিয়ের পর, জয় এবং মাইশা দুজনেই আমার বাড়িতে এসেছিল এবং আমরা একটি পার্টি করেছি। এক বছর পর মাইশাকে দেখলাম। সে আরো লাভজনক এবং সেক্সি হয়ে উঠেছে। পার্টির পরে, আমি শুধু মাইশাকে বলেছিলাম ফটো শট করার জন্য কারণ সে সুন্দর দেখাচ্ছে। ইতিমধ্যে রাত হয়ে গেছে, তাই আরেকবার বললাম। এক মাস পর, আমি মাইশার কাছ থেকে ফোন পাই এবং আমাকে জয় এবং তার বিয়ের জন্য আমন্ত্রণ জানায়। সে তার বিবাহপূর্ব ছবির শটের জন্য আমাকেই একটি অনুগ্রহ করতে অনুরোধ করে ৷ যেহেতু আমি ইতিমধ্যে একটি কোম্পানিতে যোগদান করেছি তাই আমি তাকে শুক্রবার (অফ-ডে) সময় দিয়েছি।

সেদিন সকাল থেকেইএকটানা বৃষ্টি তাই, আমি তাকে আমার বাড়িতে ইনডোর ফটোশটের জন্য বললাম। আমার স্ত্রী তার পিতামাতার বাড়িতে। বাড়ি খালি ছিল এবং মাইসা সময়মতো পৌঁছেছিল। সুদৃশ্য শাড়ি এবং লাল লিপস্টিকে তাকে দেখে আমার চোখ আটকে গেলো প্রথমবার আমার মন তাকে চুদতে চাইল। আমরা বারান্দায় কিছু ফটোশট নিয়েছিলাম এবং তাকে কিছু বিছানা ফটোশটের জন্য বলেছিলাম।

আমি এখনও মনে করতে পারি, ছবির শুটিংয়ের সময় আমার চোখ তার নাভিতে আটকে গিয়েছিল এবং আমি ইচ্ছাকৃতভাবে এটি স্পর্শ করেছি। সে হতবাক হয়ে চলে যেতে চাইল। আমি তার হাত ধরলাম এবং শুধু আমার লিংগ ধরার জন্য আমার প্যান্টের নিচে নিয়ে গেলাম। সে আবার ধাক্কা দিলো কিন্তু শক্তভাবে আমার দন্ডটি ধরে রইলো।
"এটা ঠিক না" সে বলল।
"আমারটা কি তোমার bf থেকে বড় নয়?' আমি জিজ্ঞাসা করেছিলাম।
"অনেক বড় কিন্তু এটা আমার নয়" সে উত্তর দিল। "আজকের জন্য নাও, কেউ জানবে না" আমি বললাম ।
"না, তুমি শুধু আমার বন্ধু আর আমি খুব শীঘ্রই জয়ের সাথে বিয়ে করতে যাচ্ছি"।
কিন্তু এত কথার মাঝে সে তখনও আমার বাড়াটা ধরে আছে।
"বেশ ঠিক আছে! আমি তোমাকে জোর করব না। কিন্তু আমি তোমাকে গ্যারান্টি দিচ্ছি, তুমি কখনই এত বড় বাঁড়া দিয়ে চোদার সুযোগ পাবে না" আমি তার দিকে তাকালাম।
সে দ্বিধায় ছিল। আমি তখন আমার প্যান্ট খুলে ফেললাম। সে লজ্জায় চোখ বন্ধ করল। "হাহাহা, লজ্জা পেও না। এখনও আমার অন্তর্বাস আছে। এখন তুমি সিদ্ধান্ত নাও তুমি আমার শিশ্ন দেখতে চাও কিনা"।
আমি একটু হাসলাম. সে তার চোখ খুলল এবং এরপর এক মিনিটের জন্য বিরতি। এবং আমি অন্তর্বাস খুলে. ফেললাম। সেকেন্ডের মধ্যে আমার শিশ্ন অভিক্ষিপ্ত হয়ে অন্তর্বাস থেকে বেরিয়ে এলো এবং তা দেখে সে বলে উঠল"ও মায় গড ! এটা সত্যিই অনেক বড়. আপনার স্ত্রী কিভাবে এটা নিতে পারে?"
আমি হেসেছিলাম. "এখনও এটি সম্পূর্ণ দৈর্ঘ্যপ্রাপ্তি ঘটেনি। এটি আরও দীর্ঘ করতে আমার একটি মুখের প্রয়োজন"।
"আমি কি তোমার বউকে ডাকবো?" সে হেসেছিল.। "তাহলে তুমি কীভাবে এটির স্বাদ পাবে?" আমি আবার হাসলাম।
"আমি ইতিমধ্যেই আপনার বন্ধুর কাছ থেকে এটির স্বাদ গ্রহণ করেছি" সে বলল।
"কিন্তু দীর্ঘ দণ্ড একটু ভিন্ন নয় কি" আমি তাকে পিঞ্চ করলাম. সে এখনও দ্বিধা ঝেড়ে উঠতে পারেনি।. "তুমি আমাকে সম্পুর্ন বিশ্বাস করতে পার, এটি তোমার এবং আমার মধ্যে থাকবে। চোদার দরকার নেই, শুধু চুষুন" আমি বললাম।
"ইস কি ভাষা!! ......ঠিক আছে", সে হঠাৎ মেঝেতে বসল এবং আমার শিশ্নটি ধরল এবং তার মুখের উপর নিয়ে গেল। আমি এত তাড়াতাড়ি ব্লোজব আশা করি না, সে এর জন্য তৃষ্ণার্ত ছিল। সে চুষতে লাগল। বিশ্বাস করুন আমি এত আবেগের সাথে এবং নরমভাবে চোষণ পাইনি।। সে আইসক্রিমের মতো খাচ্ছিল। আমি আলতো করে ওর চুল ধরলাম। যেহেতু এটি অনেক বড়, সে শুধু অর্ধেক চুষতে পারে। তার চোষার গতি দ্রুত হলো. তার লিপস্টিকের রঙ সম্পূর্ণরূপে আমার শিশ্ন উপর. আমি স্বর্গের সুখ অনুভব করছিলাম। আমি আমার বন্ধুর জন্য হিংসা অনুভব করলাম। সে আমার পুরো শিশ্ন খেতে চাইছিল ,আমি পুলকিত শীৎকার করতে থাকলাম । "এটা খুব সুস্বাদু, তোমার স্ত্রীর জন্য আমি ঈর্ষান্বিত বোধ করছি।" সে চুষার সময় বলল।
"আমি বললাম ভুল, জয় খুবই ভাগ্যবান তোমার মুখটা এত নরম, তোমার জিব অসাধারণ।" আমি হেসে উঠলাম।
"আমি সারা দিন এটি খেতে চাই। " সে বলল।
"এটা তোমার"। আমি বললাম। সে 10 মিনিটেরও বেশি সময় ধরে এটি চুষল। এর পর .........
চলবে।
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top