What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আপন মেসোর কাছে চোদোন খেলাম (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আপন মেসোর কাছে চোদোন খেলাম - by santunu_

নমস্কার। আমার নাম সায়নী, আজকে যে গল্প টি বলবো সেটা আমার জিবনে ঘটে যাওয়া একটি ঘটনা।আমি একজন বিবাহিত,বিয়ে হয়েছে ৪ বছর হয়েছে।এই ঘটনা টি বিয়ের আগে।নিজের আপন মেসোর কাছে কিভাবে চোদোন খেলাম তার গল্প তোমাদের বলবো।

তখন আমার ১৯ বছর বয়স।আগে আমি আমার মেসোর ব্যাপারে বলে রাখি।আমরা মেসো খুব ভালো ছোট বেলা থেকেই আমাকে খুব ভালোবাসত আর মাসিও খুব আদর করতো।
মেসো ও মাসী দুজনেই চাকরি করতো। মেসো ছিল খুব রাগী মানুষ আর মাসী ছিল খুব নরম প্রকৃতির মানুষ।মেসো একটা সরকারি চাকরি করতো ও মাসী একটা বেসরকারি কোম্পানি তে চাকুরিরত ছিল। মেসোর বয়স তখন ৩৭ বছর ছিল।মেসোর শরীর ছিল একদম সুঠাম ও খুব সুন্দর সেই হিসেবে মাসী সেরকম সুন্দর না।আমাদের ছিল জইন্ট ফ্যামিলি।

ছোট বেলা থেকেই মেসো আমাকে খুব আদর করতো।গেল টিপত, চুমু খেত ও অনেক সময় বুকেও হাত দিত। তখন কিছুই বুঝতাম না।মেসো যখন আদর করত মাসী তখন দেখতো মাসী কিছু আন্দাজ করেছিল তাই তারপর থেকে মাসী তাদের ঘরে আসতে বারণ করেছিল।তাই সেরকম ভাবে আর মাসীর ঘরে যাওয়া হতো না প্রায় ৪-৫ বছর।তারপর একবার মাসীর একটা আত্মীয়র বিয়ে বাড়ির জন্য মাসীকে বাইরে যেতে হয়েছিলো ২-৩ দিনের জন্য।আমি মাসীর কাছে সারি চেয়ে রেখেছিলাম আমারও বিয়ে বাড়ি যাওয়ার ছিল। কিন্তু মাসী চলে যাওয়াতে আর নাওয়া হয়নি তখন মাসী বললো যে আমার জন্য সে সারি বার করেই রেখেছিল কিন্তু আর দিয়ে পারেনি ভুলে গেছিলো।

মাসীকে ফোন করে জানতে পারলাম যে মাসী সারি বার করে খাটেই রেখে এসেছে।তাই আমি সারি নিয়ে মাসীর ঘরে গেলাম।তখন আমি নাইটি পড়তাম।মাসীর ঘরে দরজা ভেজানো ছিল।তাই ভেজানো দরজা খুলেই ঢুকে গেলাম।ঘরে ঢুকে আমার মাথায় বাজ পড়লো।মেসো ঘরে লুঙ্গি তুলে বাঁড়া হাতে নিয়ে হ্যান্ডেল মারছিল আর টিভি তে একটা পর্নো চলছিল।মেসোর বাঁড়া তখন প্রথমবার দেখলাম। কালো মোটা অন্তত ৮ ইঞ্চি হবেই। মেসোর সাথে চোখাচোখি হতেই আমি একটু ইতস্তত বোধ করলাম। মেসো আমাকে দেখেই ভয় পেয়ে আগে ঠাটানো বাড়াটা কোনো রকমে লুঙ্গির নিচে ঢুকিয়ে নিল।আমি মাথা নিচু করে রাখলাম।কি বলবো বুঝতে পারছিলাম না।মেসো বুঝতে পারে আমাকে বললো -" কি রে সায়নী, কি হয়েছে
এখন এখানে আসলি, কোনো দরকার আছে নাকি তোর"
আমি- "আসলে মেসো, আমি আসলে শাড়ী নিতে এসেছিলাম, মাসি বললো খাটের পাশে আছে"
মেসো নিজের হাতে সারি টা নিয়ে আমাকে বললো -"এই নে নিয়ে যা"
আমি সারি টা নিতে এগিয়ে গেলাম মাথা নিচু করে,
তখনই মেসোর ঠাটানো বাড়াটা আমার চোখে পড়লো লুঙ্গির উপর দিয়ে।
মেসো সেটা বুঝতে পেরে আমাকে বললো – "কি রে কি দেখছিস, কখন পুরুষ মানুষের বাড়া দেখিসনি?"
আমি কি বলবে বুঝতে না পেরে মুখ নিচু করে রাখলাম। মেসো সেটার সুবিধা নিয়ে আমার সামনেই এক টানে লুঙ্গি খুলে ফেললো। আমার সামনেই নিজের ৮ ইঞ্চি বাড়া বার করে করে জোড়ে জোরে নাড়াতে লাগলো।
আমি ভয় তে কাঠ হয় দাড়িয়ে ছিলাম।
তারপর আমার হাত নিয়ে নিজের বাড়ায় হাত দিয়ে বললো – "দেখ জিনিস টা কেমন" আমি হাত দিতেই একটা অন্য অনুভূতি হলো।

আমার শরীরে ৪৪০ কারেন্ট বয়ে গেলো। আমার নিজের খুব লজ্জা লাগছিল কারন মেসো আমি এর এরকম ভাবে কোনোদিন দেখিনি কিন্তু একটা নুংরা আনন্দ ও হচ্ছিল কারণ এর আগে কোনো মানুষের বাড়া আমি এত কাছে থেকে কোনদিন দেখিনি।লজ্জা,ভয়, নুংরমো এই সব মিলিয়ে আমার একটা আলাদা রকমের অনুভূতি ফিল হয়েছিলো যেটা মুখে বলে বোঝানো খুবই মুশকিল।ঠাটানো বাড়া দেখে আমারও গুদ ভিজতে শুরু করে দিয়েছিলো।আমিও অস্ফুট ভাবে মুখে আওয়াজ করতে লাগলাম।মেসো সেটা দেখে বুঝতে পারলো যে আমি রেডি আছি।মেসো আর কোনরকম সময় নষ্ট না করে বললো চুপচাপ মুখে নে।মুখে নেওয়ার কথা শুনে আমিও খুব ভয় পেয়ে গেছিলাম কিন্তু মেসো খুব রাগী ছিল তাই মেসো যা বললো আমি সব শুনলাম। আমি চুপচাপ মেসোর বাড়া মুখে নিয়ে চুষতে লাগলাম।মেসো আমার চুলের মুঠি ধরে বাড়া চোসালো।১০ মিনিট চোষার পর মেসো আমার নাইটি তুলে আমার গুদে মুখ বসিয়ে দিলো।আর খুব জোড়ে জোড়ে গুদ চুষতে লাগলো।আমি একটু সাহস করে বললাম -" মেসো এগুলো ঠিক হচ্ছে না,আমাকে ছেড়ে দাও" মেসো আমার গেল এক থাপ্পর লাগিয়ে দিল।

আর বলল- "খানকীমাগী, বাড়া চোষার সময় মনে ছিল না"।তারপর আমাকে পুরো ল্যাংটো করে দিলো।ল্যাংটো করে আমার দুধ জোড়ে জোড়ে টিপতে লাগলো।মেসোর টিপুনিতে আমার আমিও sex উঠতে শুরু কল।আমি আর থাকতে পারলাম না। আমি ও খুব উত্তেজিত হয়ে পড়েছিলাম।তারপর মেসো আমাকে উলঙ্গো করে দিলো। তারপর গুদের সামনে বাড়া নিয়ে নাড়াতে লাগলো।আর বললো – "সেই কবেকার ইচ্ছা ছিল যে একটা কচি গুদ মারব, সেই ইচ্ছা পূরণ হলো এবার।মেসো তারপরে ঘরের দরজা লাগিয়ে দিল।আমাদের আরো sex উঠে গেছিলো যে আমরা ঘরের দরজা দিতেই ভুলে গেছিলাম।দরজা দিয়ে আসে মেসো ৮ ইঞ্চি বাড়া দিয়ে আমার গুদে রামঠাপ ঠাপিয়ে গেলো। মেসো কে বললাম আস্তে করো।মেসো কোনো কথা শুনলো না।চুদাচুদী করার সময় মেসো আমাকে অনেক গুলো থাপ্পর মারলো। বুঝলাম যে এটা মেসোর ফ্যান্টাসি।তাই আমি আর কিছু বললাম না।আমার দুধে কামড় বসিয়ে গোল্লা করে দিয়েছে।মেসো আমাকে ডগি পজিশন এ ৩০ মিনিট ধরে চুদলো।শেষে মেসো আমার গুদে মাল ঢেলে দিলো।আমি এক প্রকার মেসোর বেশ্যা তে রুপান্তর হয় গেছিলাম।মেসো অফিস করে এসে প্রায় আমাকে চুদতো।আমরা একসাথে পর্ণ দেখতাম আর লাগাতাম।নতুন নতুন পজিশন এ করতাম জাতে আরো বেশি করে মজা আসে।

তারপর থেকেই মাঝে মাঝেই যখন মাসী থাকতো না,তখন আমরা লুকিয়ে লুকিয়ে চুদাচুদী করতাম।মাঝে মাঝে হোটেল গিয়ে চুদতাম।জাতে ঘরের লোকের বেশি সন্দেহ না হয়।ঘরের লোক জানতে পারলে বাইরের লোক ও জানতে পেরে যাবে তাই আমরা খুব সাবধান হতে লাগলাম।কিন্তু একদিন আমরা মাসীর কাছে ধরা খেয়ে গেলাম।মাসীর আমাদের ব্যাপারে সব কিছু জেনে গেলো।
 

Users who are viewing this thread

Back
Top