What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

নিশার নেশা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
নিশার নেশা। - by drildeb757

হাতের কাজ শেষ করে আমি আমার ডেস্কে বসে আছি। মাস দুয়েক হলো আমার এই অফিসটা নিয়েছি। আমার মাত্র ৫ জন ষ্টাফ। বেশ অনেকদিন বাসায় বসেই ফ্রিলান্সার হিসাবে কাজ করছি। ইনকাম ভালই করছি। অনেকে ছেলে মেয়ে শিখতে চায় এবং নিজের ক্যারিয়ার গড়তে চায়। তাই এই অফিস নেওয়া আমার। আমার প্রচুর কাজ আসে। ছোট একটা এজেন্সি খোলে ৫জন ষ্টাফ নিলাম। ইচ্ছা আছে তাদের হাত কিছুটা ভাল হলে এক জন করে ছেড়ে দিব যেন নিজেরাই কাজ করতে পারে এবং ইচ্ছা করলে আমার এখানেও সাব-কন্ট্রাক্ট হিসাবে কাজ করতে পারবে। অফিস আওয়ার শেষ হলে তাদের কিছু কাজ দিয়ে দেই বাসায় গিয়ে করার জন্যে। তাদের কিছু ওভার টাইম হয়।

নিজেকে খুব প্রাউড মনে হচ্ছে। নিজস্ব অফিস রোম। মোটামুটি সুন্দর করেই সাজিয়েছি। ২৪ বছর বয়সে মা বাবা সাহায্য ছাড়া আমি প্রায় কোটিপতি। ঢাকা শহরে নিজের একটা ফ্লাট আছে। মা বাবার স্বপ্ন ছিল একদিন নিজের বাড়ি হবে। মা বাবা তাদের স্বপ্ন আমাদের কাছে বিক্রি করে দিয়েছে। নিজেরা খেয়ে না খেয়ে দুই বোন ও আমাকে লেখাপড়া করাতে হিমশিম খেয়েছে।

আমাদের এমন এক অবস্থা ছিল কষ্ট করেই চলতে হয়েছে কিন্তু মানুষ মনে করতো আমাদের প্রচুর টাকা। কারন বাবার চাকরি ছিল ঘোষের বাজারে। বেচারা বাবা ছিল সৎ। ডাল ভাত দিয়ে আমার দেহের গঠন। এখন ভাল আছি। আমরা সবাই ভাল। আমার বড় একটা বোন আছে আর ছোট একটা।

আমি অলস সময় কাটাচ্ছি অফিসে। কাজ আছে হাতে কিন্তু করতে ইচ্ছা করছে না। অফিসের চার পাশে চোখ ঘুরিয়ে দেখতেই ভাল লাগছে। এক সময় এমন বহু অফিসে ঘুরেছি যেন কেউ আমাকে কাজ দেয় একটা। বাবাকে একটু সাহায্য করার খুব প্রবল ইচ্চা হতো আমার। এমন সব কিছু ভাবতে ভাবতেই মোবাইলটা কাপছে। মোবাইল স্ক্রিনে চোখ পড়তেই দেখি নিশা ওয়াটস আপে ভিডিও কল করছে। নিশা আমার ছোট বোন। খুব ক্রেজি স্বভাবের। কটমট করে কথা বলে। দারুন চঞ্চল মেয়ে। আমি জানি আজ নিশার পরিক্ষার শেষ দিন। দুই বছর হায়দ্রাবাদ লেখা পড়া করছে।

নিশা যেমন রাগী। তেমন সুন্দরী স্মার্ট। লেখা পড়ায় খুব ভাল। পরিবারের সবাইকে দমকের উপর রাখে। বাসায় থাকলে সারাক্ষন কাজ করবে। কার কি দরকার সব দিকে তার খেয়াল। আমি মেট্রিক পরিক্ষা দিয়ে টিউশনি শুরু করি। ৮০ ভাগ আমার টাকা এই নিশাই খরচ করেছে।। আমাদের তিন ভাইবোনের সম্পর্ক খুব গভীর। বড় বোন রাহী আমাকে যেহেতু রাতুল বলে ডাকে তাই নিশাও আমাকে রাতুল আর তুই তোকারই করে। মা বাবা আপু হাজার বার চেষ্টা করেছে আমাকে যেন ভাইয়া ডাকে। সম্ভব হয় নাই।
আমি বার বার মোবাইলে চোখ রাখছি আর ভাবছি। আনসার করবো কি না?

এই মহুর্তে আমার অফিসটা দেখতেই ভাল লাগছে। ইচ্ছা না থাকা সত্বেও মোবাইলের স্ক্রিনে আঙ্গুলটা চালিয়ে দেই। মোবাইল স্ক্রিনে নিশার চঞ্চল চেহারাটা ভেসে উঠে। নিশার হাসিটা খুব চমৎকার। যেন ৬০ পাওয়ারের একটা এলইডি লাইট জ্বালিয়ে দেয়।৷ সকল প্রশান্তি নিমিশেই দূর হয়ে যায়। আমি কিছু বলার আগেই নিশা " এখনো অফিসেই আছিস নাকি? মনে আছেতো আমি আগামী কাল আসছি। কারো আসতে হবে না। আমি একা একা চলে আসবো। ৮টার ভেতর বাসায় পৌছে যাব। এত সব কথার পর বিরতি দিল।
আমি সামান্য সুযোগ পেয়ে বলি, আমার কালকে অফিস নাই। আমি এয়ারপোর্ট চলে যাব।
না না। তোর আসার দরকার নাই। আমি চলে আসবো।
ছয় মাস পর আসছিস। কত দিন দেখি না। তোরে মিস করছি।
হ্যা তুই মিস করছিস আমাকে আর এই কথা আমার বিশ্বাস করতে হবে। একবারের জায়গায় দুইবার কল করলে ধরিস না। আমি মিস করি। আমি বলতে পারি।
আয় এইবার আম্মা বলেছে তুরে বিয়ে দিতে হবে।
নিশা কাজল মাখা চোখটা বাকা করে আমার প্রতি রাগ প্রশমিত করে বলে, আমি আম্মুর মত গাধাতো। বিয়ে করে কারো বাসার চাকরানি হবো। পতি সাহেবের কথামত উঠবস করবো।
মানুষ বিয়ে করলেই চাকরানি হয়ে যায় নাকি?
তাই হয়। আমি আগে টাকা রোজী করবো। স্বাবলম্বী হবো। প্রেম করে জেনে শুনে বিয়ে করবো। জানি না শুনিনা কোন এক গাধা বিয়ে করবো আর সে বলবে এই করো সেই করো। তা হবে না।
আমি হাসতে হাসতে বলি, তোরা সব মেয়েরা যদি এমন চিন্তা করিস তাহলে আমরা বিয়ে করবো কবে। তাইতো আমি বউ পাইনা। পুরুষের যেমন মেয়ে দরকার ঠিক মেয়েরও পুরুষ দরকার। সুখ দু:খের কথা বলতে হয়।

এই জন্যে বিয়ে করতে হবে কেন? বিয়ে করলে সুখের না শুধু দু:খের গল্প করতে হয়। বিয়ে করবো না এমন নয়। তবে কিছু দিন বিন্দাস ঘুরে। তোদের কিছু সেবা করে তারপর। তুই কিন্তু আমার পাশে থাকবি প্লিজ।
আমি তোর পাশে আছিইতো। আমার দায়িত্ব আছে না। আমিও ভাবছি বিয়ে করে নেব এখন। যদি কাউকে পাই।
কি কেউ আছে নাকি?
তুই ছাড়া আমি কোন মেয়ের সাথে কথাই বলি না। আমার প্রেম করার সময়তো সব তুই নিয়ে নিস।
সরি। আমি এখানে একা থাকি। সবাই জানে আমি তোর সাথে প্রেম করি। কাউকে আসল কথা বলি নাই। প্রেম করিনা জানলে ছেলেরা নক করে।
আচ্ছা আমি ইন্ডিয়াতে তোর বয়ফ্রেন্ড। এই কথা বলতে তুর লজ্জা করে না।
লজ্জা কেন? আসল কথা কেউ কি জানে নাকি? হাসতে হাসতে বলে, জানিস তুর ছবি দেখে সবাই বলে তুই খুব হ্যান্ডসাম। আমি নাকি লাকি। আমি মনে মনে হাসি।
ওরা এই কথা বলে না যে আমিও খুব লাকি। তুর মত সিনেমার নায়িকা আমার গার্লফ্রেন্ড।
আমি নায়িকা না ছাই। আর ভাল লাগছে না। আজ রাখি। ভাল থাক বয়ফ্রেন্ড। এমটা ফ্লাইং কিস দিয়ে বিদায় নিচ্ছে আর সেই মহুর্তেই বলি। শুন তুর বয়ফ্রেন্ডকে ইন্ডিয়া রেখে আসিস কিন্তু।
নিশা আমার দিকে বাকা হাসি দিয়ে বলে, তুইও মাঝে মাঝে আমাকে চালিয়ে দিস গার্লফ্রেন্ড বলে। আমি কিছু মনে করবো না। আর হ্যা অফিসে আমার একটা টেবিল চেয়ার চাই।
চেয়ার টেবিল লাগবে না। তুই আমার চেয়ারেই বসিস।
নিশা আবার হাসি দিয়ে বলে৷ আমি তোর চেয়ারে বসলে তুই কই বসবি। আমার কোলে?
আমি তোর কোলে বসলে তোর শ্বাস বন্ধ হয়ে যাবে।
তাই বলছি একটা টেবিল চেয়ার চাই। আমি একবার তোর কোলে বসে বুঝে গেছি আর বসা যাবে না। এই কথা বলেই লাইন কাট।

আমরা একবার একটা লাইটেস গাড়িতে অনেক আত্বীয় স্বজন ৫ মিনিটের রাস্তা গিয়েছিলাম। জায়গা না হওয়ায় নিশা আমার কোলে বসেছিল। অল্প জায়গা। নিশার চুয়া পেয়ে শাহেনশাহ ভীষণ ক্ষেপে যায়। রাগে লোহার মত শক্ত হয়ে যায়। আর সেটা নিশা টের পেয়ে যায়। গাড়ি থেকে নেমে নিশা হাসি দিয়েই বলে, তোরাতো দেখি ভাই বোনও মানিস না। আমি খুব লজ্জা পেয়েছিলাম। পরে অবশ্য নিশা নিজেই আমার এম্ভারেসমেন্ট দূর করেছিল। ইটস অকেই। ন্যাচারাল বলে।
তাই আমি মেসেজ দেই নিশাকে। তুই কিন্তু আমাকে আবার এম্ভারেস করলি। এই কথা আর সামনে নিয়ে আসবি না।
নিশা আরো ক্ষেপাতে গিয়ে লিখে। জায়গা মত খাড়া হইলেই হয়। এখন লজ্জা পাস কেন?

আমি ভাবতে থাকি। যদি আমল দেই নিশা পেয়ে যাবে তাই আমি বোল্ট করে দিতে চাই। লজ্জা দিলেই বন্ধ করবে। তাই লিখি।
আমার কি দোষ ছিল। তুই নিজেই না উপর থেকে চাপ দিলে। ও কি জানে তুই আমার বোন নাকি অন্য কেউ। নরম মাংসের চুয়া পাইছে তাই মাথা তুলে দেখতে চাইছিল।
নিশা আরো এগিয়ে যায়। তুর ওটার এত বাঝে টেষ্ট। আমাকে দেখলে মানুষের দুর থেকেই সিগনাল পায়। কাছে যেতে হয় না। আমি স্পেশাল।
হ্যা আমি জানি তুই স্পেশাল। আমার ওটাও স্পেশাল। পরিক্ষা না করে রেজাল্ট দেয় না।
নিশা একটা হাসির ইমোজি দিয়ে লিখে, তাহলে আমি উনার টেষ্টে পাশ করলাম।

আমি খুশি করতে গিয়ে লিখি। তুই যে সুন্দর সব জায়গায় পাশ। ফোনে কথা বললেই পাশ করবি। দেখা বা চুয়ার দতকার নাই।
এই বার নিশা কয়েকটি হাসির ইমোজি দিয়ে লিখে। তাহলে বেচারা এখন ফোনে দেখেই মাথা তুলে। সাহস বেড়ে গেছে তাই না।। আমি আসলে বিচার করবো।।
এই বেচারার কি দোষ। তুই নিজেই বেচারার পুরানো কথা মনে করিয়ে দিলে।
মনে করিয়ে দিলেই মাথা তুলতে হবে নাকি? সম্পর্কে দিকে খেয়াল রাখবে না। আমি আসার পর যদি এমন করে তাহলে একটা চিমটি দিয়ে রক্ত বাহির করে দিব। আমার হাতের নখ অনেক সার্প।
আচ্ছা আমি বলে দিব। এইটা আমার বোন। তুই আবার বলিস না যে বয়ফ্রেন্ড। আমিও হাসির ইমোজি দিয়ে লিখি, বেচারার কাজ রক্তকে পানি করা। তুই আবার রক্ত আনতে গিয়ে পানি নিয়ে আসবে। এই কথা লিখে আমি বিব্রতবোধ করছি। লিখা উচিত হয়নাই।
আচ্ছা। এইটা একটু বেশি হয়ে গেল না। ওরে আমি এই পানির মধ্যে চোয়াবো।
সরি। নিশা একটু বেশি হয়েই গেল।
কি বলছিস। আমরা ভাইবোনের চেয়ে বন্ধু বেশি। কিছুই বেশি হয় নাই। কালকে ফ্লাইটে উঠার আগে ফোন দিব। সবার কাছ থেকে দিদায় নিতে হবে। বাই।
আমি ঠিক সময়েই এয়ারপোর্ট চলে যাই। নিশা একটা টাইট জিন্স আর সর্ট কামিজ পরে গলায় মিক্স কালারের উড়লা ঝুলিয়ে নাদুস নুদুস করে ট্রলি নিয়ে এগিয়ে আসে। হালকা কালচে মেরুন চুলগুলি যেন দুলছে পাশে। সত্যিই এক অপরুপ সুন্দরী লাগছে নিশাকে। আমাকে সামনে দেখেই আনন্দে জড়িয়ে ধরে আমাকে। নিশার বুকটা আমার বুকে ঠেকিয়ে রেখেই মিষ্টি ঠুটে খেলা করে হাসি দিয়ে আমার চোখে চোখ রেখে বলে৷ আই মিস ইউ। ফাইনাল্লি দেশে একবারে চলে আসলাম।
আমি নিশাকে ছাড়িয়ে দিতে দিতে বলি, আমরা সবাই তোরে মিস করছি। চল বাসায় যাই। আমি ট্রলিটা নিয়ে চলতে থাকি।
পরের দিন বিকালে আমি নিশাকে নিয়ে বাহির হই। আপুর বাসায় দাওয়াত। নিশা দুলা ভাইয়ের আম্মুর জন্যে গিপ্ট আনতে ভুলে গেছে।
অনেক জায়গা ঘুরে ইন্ডিয়ার ল্যাভেল সহ কাশ্মীরা শাল কিনি একটা।

রুক্সায় করে বাসায় আসতে আসতে প্রচন্ড বৃষ্টি শুরু হয়। রিক্সাওয়ালা মামা একটা পলিথিন দেয় আমাদের পায়ে আর হুকটা তুলে দেয়। নিশা চেপে বসে আমার খুব কাছে।।
আমার সেই কথা মনে পড়ে যায়। ধীরে ধীরে আমার শাহেনশাহ মাথা তুলতে শুরু করে। নিশা চেপে বসায় আমার বাম হাতের কনুইটা নিশার দুধে কিছুটা স্পর্শ করে। আমি আন ইজি হচ্ছি সেটা নিশা বুঝে যায়। নিশা আমার হাতের ভেতর নিজের ডান হাতটা পেছিয়ে ধরে এবং অনেকটাই স্পর্শ করে এইবার। আমার দিকে চেয়ে হাসি দিয়ে বলে, ইটস ওকেই।
আমি হাত ছাড়ানোর চেষ্টা করি। নিশা আবার আমার দিকে চেয়ে বলে, এমন করছো কেন? আমি পড়ে যাবোতো। আরো টাইট করে ধরে বুক লাগিয়ে দেয়।
আমার অবস্তা খারাপ। বেচারা ফুলে ফেপে টাইট হয়ে আছে। আবার ছাড়াতে চেষ্টা করি।

নিশা আমার চোখে চোখ রেখে বলে, বিয়াদবটা খুব ডিষ্টার্ব করছে তাই। বলেই হাসতে থাকে। আর বলতে থাকে কি অসভ্যরে বাবা। ঝড় বাদল বিপদ আপদ কিছুই মানে না।
আমি নিশার দিকে চেয়ে রাগের মত ভাব করে বলি, যা করছিস এতে ভয় পাবে কি করে। ছাড়।
আহলাদি শুরে আমার দিকে চেয়ে বলে, বাহ রে আমি কি করলাম। তুর সমস্যা। আমি বলছিলাম না বেয়াদবি করলে খামচে দিব। আমার দোষটা কি?
আমি এইবার সাহস করে কনুইটা দিয়ে নিশার দুধে গুতা দেই ভাল করে আর বলি এইটা হলো তুর দোষ। নিশা শিহরে উঠে শব্দ করে বলে, আহ কি করছো। ব্যাথা পাচ্ছি। আর এইখানে কি?
ব্যাথা পাচ্ছিস নাকি ভাল লাগছে। এইটা হলো নেটওয়ার্ক ষ্টেশন। এইখান থেকেই সাপ্লাই হয় পাওয়ার।
তাহলে তোমাদের কোন নিজস্ব পাওয়ার বলতে কিছু নেই। আমাদের টাওয়ার থেকেই তোমরা নেটওয়ার্ক পাও।
আমি হাসি দিয়ে আবার বলি। আসলেই মনে হয় তাই। তোদের টাওয়ার আমাদের শক্তি।
নিশা হাসি দিয়ে বলে, নেটওয়ার্ক কেমন। ভালই পাওয়া যাচ্ছে মনে হয়।
আমি হাসতে হাসতে লুটে পরে যাবার অবস্থা। হাসতে হাসতেই বলি, এত সুন্দর টাওয়ার হলে নেটওয়ার্কতো ভালই পাওয়া যায়।
নিশা একটা নটি স্নাইল দিয়ে আমাকে বলে, তাই বুঝি। আমার নেটওয়ার্ক তুই ব্যাবহার করছিস। দেখি দেখি বলে হাত দিয়ে খামচে দেয় আমার শাহেনশাহকে। আর বলে অসভ্যটা ফুলে গেছে।
আমি ততমত খেয়ে উঠে বলি, নিশা কি করছিস। হাত দিলে কেন? হাত দেওয়ায় উচিত হয় নাই।
বাহ। তুই আমার টাওয়ার গুতো দিলে অসুবিধা নাই আর আমি তুর টাওয়ারে হাত দিলে অসুবিধা। এ কেমন বিচার।
আমি কই দিলাম। তুই নিজেই টেনে নিলে আমার হাত।।।
নিশা আবার আমার কনুইটিকে টেনে নিয়ে বুকে চাপ দেয় আর নিজের হাত দিয়ে আমার শাহেন শাহে ধরে টিপতে টিপতে বলে, ভাল লাগছে না?
আমি খুব করুন ভাবে নিশার দিকে থাকাই আর বলি৷ হ্যা ভাল লাগছে কিন্তু বন্ধ কর। উচিত না। মানুষ কি বলবে।
পলিথিনের ভেতর কি হচ্ছে কে জানে। সামনে দেখতে থাক।
নিশা হাত বুলাতে বুলাতে আমাকে পাগল করে দিচ্ছে। হটাৎ চেয়ে দেখি বাসার সামনে চলে আসছি। বাড়া দিয়ে নেমে যাই। নিশা দৌড় দিয়ে ভেতরে ঢুকে বিল্ডিংয়ের। আমিও কাক ভেজা হয়ে ঢুকি।
নিশার একটুও লজ্জা নাই। মুখের উপর বলে দেয়। আর একটু সময় পাইলে বমি করতো।।
আমি নিশাকে বলি, একটা থাপ্পড় দিব। এইভাবে হাত দিলে বমি না করে পারে। তুই আমার কাছে আসবি না আর।
রাগ না করে বলে, আসবো না। তুর টাওয়ারটা কিন্তু বেশ।
আমিও বোকার মত বলে দেই। তুরগুলিও অনেক সুন্দর।
তাই। গুতা দিয়েই বুঝে গেলে। ধরতে দিলে নাকি কি বলবে।
আমার ধরতে হবে না। বাসায় চল।
তুরে ধরতে দেয় কে? আমি ঠিকই ধরেছি। বাসায় গিয়ে গোছল করে নিবি কিন্তু।

আমরা সন্ধার আগেই আপুর বাসায় যাই। নিশার আচরন স্বাভাবিক। যেন কিছুই হয় নাই। এমন ভাবে বেশ কিছুদিন চলে যায়।নিশাও বান্ধবীদের নিয়ে ব্যাস্ত।
দুইতিন সপ্তাহ পর আপু আসে বাসায় দুলাভাইকে নিয়ে। খাবার দাবার আয়োজন হচ্ছে। দুলাভাই টিভি দেখছে আর আপু আম্মু কথা বলছে সাথে নিশাও আছে।আম্মু বার বার বলছে আপুর বাচ্চা হচ্ছেনা কেন? পানি পড়া তাবিজ এই সব নিয়ে। আমি বারান্দায় দাঁড়িয়ে সিগারেট খাচ্ছি আর কথা শুনছি। নিশা রেগে গিয়ে আম্মুকে বলে, তাবিজে বাচ্চা হয় কি করে। রাগ করে চলে যায়। আমি বারান্দা থেকে আসছি ভেতর আর আমার সামনে দেখা হয়। আস্তে করে আমাকে বলে, আম্মু না পাগল। তাবিজে নাকি বাচ্চা হয়। আমরা কি তাবিজে হইছি।
আমি রাগ করেই বলি, তুর অসুবিধা কি? তুই কি বুঝিস বাচ্চার।

আমার কাছে এসে আস্তে করে বলে, বাচ্চা কি করে হয় এই সাধারন কথাটা আমি বুঝি। দুলা ভাই আসলে পারে না।
তুই কি বলছিস। ফালতু কথা বলছিস।এই কথা বলেই আমি আমার রুমে চলে যাই।
নিশাও আমার সাথেই সাথেই রুমে আসে। আর আমাকে বলেন, আমি ইয়ার্কি করে বলেছি। রাগ করছিস নাকি। তবে আপু বলেছে দুলা ভাইয়ের লাল্টুটা খুব ছোট।
এতে কি? ছোট হলে বাচ্চার সাথে কি? বাচ্চা হয় অন্য কারনে।
হাসি দিয়ে বলে, তুই কি মনে করিস আমি জানিনা। কোথায় কি ঢুকাইলে বাচ্চা হয় আমি জানি না?
নিশাকে দেখতে খুব সুন্দর লাগছে। সেক্সি মনে হচ্ছে। ঠুটটা যেন আরো লাল হয়ে আছে।অপুর্ব লাগছে। তাই আমি বলি, তুর কিন্তু হবে। তুর চোখে মুখে বাচ্চা দেখতে পাচ্ছি।
নিশা কামাতুর হাসি দিয়ে আমাকে বলে, বাচ্চা আমার মুখে চোখে না। এই কথা বলেই আমার সোনায় খপ করে ধরে বলে, এইখানে সব বাচ্চা। আমার ভেতর ঢুকিয়ে বমি করলে বাচ্চা আমার ভেতর আসবে।
আমি লজ্জা পেয়ে যাই আর বলি ছাড়। কেউ দেখবে।
নিশা ছেড়ে দিয়ে ঘুরেই লাইট বন্ধ করে দেয় আর ঘর অন্ধকার হয়ে যায়। আবার ঘুরেই আমার কাছে এসে খপ করে ধরে কানের কাছে মুখ এনে বলে, কেউ না দেখলে ঠিক আছে। তাই না।
আমি হতবাক হয়ে যাই। জোড়ে কিছুই বলতেও পারছি না। নিশা কিছু না বলেই চাপ দিতে থাকে আর গালে একটা চুমু দিয়ে দেয়। চুমু দিয়েই লাইটটা জ্বালিয়ে হাসি দিয়ে বলে, চলে যাচ্ছি। ঘুরতেই আমি পাছায় জোড়ে একটা থাপ্পড় দেই।
নিশা ঘুরে দাড়িয়ে হাসি দিয়ে বলে, লাইক ইট।
আমরা খাবার দাবার খেয়ে নেই। আপু চলে যাওয়ার সময় আমাকে শুনিয়ে বলে, আপু রাতুলের কাছে বাচ্চা আছে যোগাযোগ করিস। আপু শুনছে কি না জানি না। আমি রুনে ঢুকে যাই।
আমি জানালা খুলে লেপটপ নিয়ে কিছু কাজের বিড করছি আর সিগারেট খাচ্ছি। নিশা জানে আজ অনেক রাত জেগে থাকবো তাই ঘুমানোর আগে এক কাপ কফি বানিয়ে আমার রুমে আসে। কপিটা রেখে আমার পাশে বসে আর বলে এত সিগারেট খাস কেন?
আমি শয়তানি করে নিশার মুখে ধুয়া ছেড়ে বলি, তুই না বলেছিস সিগারেটের গন্ধ ভাল লাগে।।
এত খাইলে ভাল লাগে তাতো বলি নাই। আমার কাছে ঘ্রানটা ভাল লাগে। মনে হয় সিগারেট খোরের মুখে চুমু দিলে ভাল লাগবে।
আমি আবার ধুয়া ছেড়ে বলি, এত দূর চিন্তা করেছিস।
ফেন্টাসি স্যার। অনেক ফ্যান্টাসি থাকে না?
সিগারেট খোরের মুখে চুমু দিলে এই লাল সুন্দর ঠুঠ কালো হয়ে যাবে। রসালো ভাব থাকবে না।
আমার ঠুঠ কি রসালো নাকি। কই আমি কিছু টের পাইনাতো।
কমলা নিজে জানে না তার পেটে রস ভর্তি। কমলা যার মুখে যায় সে জানে কত রস।
আমার এত রস।
আমি কাজে ব্যাস্ত থেকেই বলি, প্রচুর রস হবে। আমি বুঝতে পারছি নিশা আমার দিকে চেয়ে আছে। আমি দেখছি না বলে ইন্সাল্ট ফিল করে। তাই উঠে চলে যায়।
আমি ডাক দিয়ে বলি, আমাকে জগে পানি দিয়ে যাস প্লিজ।
যেতে যেতে বলে, আমি কি তোর বউ নাকি?
কিছুক্ষন পর পানি নিয়ে আসে। জগটা রেখে চলে যাচ্ছে আমিও উঠে দাড়াই। নিশার প্রতি আমার নেশা ধরে গেছে। সেটা আমি বুঝতে পারছি। উঠে দাড়াতেই আমার চোখের সামনে নিশার দুধ ভেসে আসে। লোভ সামলাতে না পেরে চেয়ে দেখি হা করে।

নিশা হাসি মুখেই বলে, আর কিছু লাগবে নাকি স্যার। নিজের বুকের দিকে চেয়ে বলে, দুধ কাবে নাকি? আমার একটা কলা খাইতে মন চাইছে। এই কথা বলে চলে যেতে থাকে। আমিও পিছে পিছে দরজা পর্যন্ত যাই। নিজের ইচ্ছার বাহিরেই গিয়ে পাছায় আলতু করে হাত দিয়ে বলি, দুধ খাওয়াবে না?
হাসি মুখেই ঘুরে দাড়িয়ে বলে, দুধ চাইলে যে কলা দিতে হবে। এই কথা বলেই নিজের রুমে চলে যায়।
প্রায় ৩০ মিনিট পর ওয়াটস আপে একটা ছবি আসে। খুব সুন্দর এক জোড়া দুধের ছবি। মনে হচ্ছে ভেলভেট কাপড়ে মোড়ানো মসৃন প্যাকেট। ছবি দেখে যে কোন মানুষের লোভ হবে। ধ্যান ভুলে যাবে। নিশার এমনিতেই গায়ের রঙ উজ্জ্বল শ্যামল। তার উপর শরীরের ঢেকে রাখা জায়গার ছবি। আলো বাতাসহীন বদ্ধ চামড়ার ছবি। আলো বাতাসে স্পর্শ পেয়ে মনে হয় আরো উজ্জ্বল আলো ছড়াচ্ছে। ছোট করে লিখে দিয়েছে অর্জিনাল রসালো ফ্রুটস ।

আমি আর কোন উত্তর দেইনাই। মনে হলো বাড়াবাড়ি হয়ে যাচ্ছে।নিজের বোনের কাছে থেকে এমনটা আশা করে নাই।
নিজেকে বড় ভাই সোলভ আচরন করা দরকার। অতিরিক্ত কিছুই ভাল না। আমি নিজেও সামলাতে পারছি না। বারবার দেখতে ইচ্ছা করছে ছবিটা। স্রেফ লিখে দিলাম যা করছিস সেটা ভাল না।
আমি ঘুমিয়ে যাই। সকালে উঠে স্বাভাবিক ভাবেই আচরন। আমি কাজে ব্যাস্ত হয়ে যাই। দুপুরে লাঞ্চে আমার আপু রাহীর ফোন। রাতুল গতকাল রাতে আসার সময় নিশা কি বললো।তুর কাছে বাচ্চা আছে?
আমি কি জানি আপু। নিশা একটা পাগল যা ইচ্ছা তাই বলে। ওর কথায় কান দিও না।
তুইতো বুঝতে পারছিস না। ৬ বছর হলো। ডাক্তার বলেছে আমাদের কারো সমস্যা নেই কিন্তু কন্সেপ্ট হচ্ছে না।
আমিও মাঝে মধ্যে চিন্তা করি আপু। তোমার সমস্যাটা নিয়ে। দুলা ভাই কি তোমাকে ফ্রেসার দিচ্ছে নাকি?
না না। ও কিছুই বলে না। মেয়ে হলে বুঝতে পারতি। চারদিক থেকে ফ্রেসার আসে।
আপু মোটেই ফ্রেসার নিওনা। রাইট টাইমিং দরকার।টাইমিংয়ের অভাবে দেরী হয় অনেক সময়।
আপু হাসি দিতে দিতে বলে, টাইমিং করতে করতে তোর দুলা ভাই ফেডআপ হয়ে গেছে।
আমি তোমার জন্যে কি করতে পারি।
নিশা বলছিল ভারতে চিকিৎসা হয়।
আপু এই সব বাদ দাওতো। ভারতে না। সব জায়গায় অন্য মানুষের স্পার্ম দিয়ে দেয়। সেটা দুলা ভাইয়ের নাও হতে পারে।

তাই নাকি? তুই বল আমি কি করবো এখন।

আচ্ছা আগামীকাল আমি ফ্রি আছি। চিন্তা করে দেখি কি করা যায়।
 

Users who are viewing this thread

Back
Top