What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার কাজের মেয়ের পূত্রলাভ (1 Viewer)

BRICK

Board Senior Member
Elite Leader
Joined
Dec 12, 2019
Threads
355
Messages
10,073
Credits
81,757
T-Shirt
Glasses sunglasses
Calculator
Watermelon
Pistol
Pistol
আমার নাম ফারুখ, যে ঘটনাটি বলবো সেটি আমার জীবনের সত্য ঘটনার উপর অধারিত।

এটি প্রায় 10-12 বছর আগে ঘটেছিল যখন আমি 23-24 বছর ছিলাম এবং একটি ছোট ফ্ল্যাটে একা থাকতাম। ঘরের সব কাজ একা করা আমার জন্য কঠিন ছিল। তাই, আমি একজন কাজের মহিলা নিয়োগ করেছি। মধ্যবয়সী (26-28) এই ললনার নাম ছিল সালমা , এবং সে সুন্দর গড়নের সাথে ফর্সাও ছিল।

তিনি সকাল ১০টার দিকে আসেন এবং দুপুর পর্যন্ত কাজ করেন (ঘর পরিষ্কার, থালা-বাসন ধোয়া, রান্না)। তিনি খুব আলাপচারী ছিলেন এবং বেশিরভাগই তার পরিবার সম্পর্কে কথা বলতেন। আমি যা জানতে পেরেছি তা হল:

"তিনি বিবাহিত ছিলেন কিন্তু কোন সন্তান নেই। তাঁরা 6 বছর ধরে একটি সন্তানের জন্য চেষ্টা করেছিল কিন্তু ব্যর্থ হয়েছিল। তার স্বামী বন্ধ্যাত্বের জন্য তাকে দোষারোপ করতেন এবং কখনও কখনও মারধর করতেন । "

আমি একজন সক্রিয় শ্রোতা ছিলাম, তাই তিনি সবকিছু শেয়ার করতে স্বাচ্ছন্দ্য বোধ করেন। [তখন, আমি একজন ফ্রিল্যান্সার হিসাবে কাজ করতাম এবং রাতে কাজ করতাম, তাই আমি সকালে ফ্রি থাকতাম, এবং তার কথা শোনা একটি ভাল টাইম পাস ছিল।

যাইহোক, যদিও সে কথাবার্তা বলত, সে কখনই অন্য গৃহকর্মীর মতো ছুটি বা পারিশ্রমিক বৃদ্ধির জন্য কোন অজুহাত দেখায়নি ।বড়ো কথা তিনি সৎ এবং সরল ছিলেন। তিনি খুব সময়নিষ্ঠ এবং কঠোর পরিশ্রমী ছিলেন, যা আমাকে খুবই আকৃষ্ট করেছিল। তিনি এতটাই নির্ভরযোগ্য ছিলেন যে আমি তাকে ঘরের একটি অতিরিক্ত চাবি দিয়েছিলাম।

ধীরে ধীরে, তিনি আমার সঙ্গে খোলামেলা হয়ে উঠলেন এবং আমার প্রেম জীবন সম্পর্কে জিজ্ঞাসা করতে শুরু করলেন ।ঘটনাচক্রে আমার কোন প্রেমিকা ছিল না, এবং আমার উত্তর শুনে তিনি বলতেন তিনি আমার পছন্দ জানেন o aami বললে একটি পাত্রী খুঁজে দেবেন। আমিও ধীরে ধীরে ঠাট্টা শুরু করলাম এবং ওদের বৈবাহিক জীবন নিয়ে কৌতুহল প্রকাশ করলাম। আমাদের আলোচনা অনেক সময় সেক্সের দিকে আশ্রয় নিত। কিন্তু ত ছিল নেহাৎ মজা। প্রসঙ্গক্রমে, তিনি তার স্বামীর আকার এবং সহনশীলতা নিয়ে মজা করতে শুরু করেছিলেন আমি বুঝেছিলাম যে তিনি সন্তুষ্ট ছিলেন না।

সবকিছু ঠিকঠাক চলছিল, কিন্তু একদিন, আমি লক্ষ্য করলাম যে সে বিষণ্ণ এবং শান্ত বলে মনে হচ্ছে। আমি তাকে কারণ জিজ্ঞেস করলাম, কিন্তু সে একরকম এড়িয়ে গেল। আমি ধরে নিয়েছিলাম কিছু ভুল ছিল, কিন্তু সে শেয়ার করতে চায় না বলে আমি তাকে একা ছেড়ে দিলাম। এই নীরবতা 3 দিন ধরে চলল, এবং তৃতীয় দিনে, সে যখন কাজ কিছুটা তাড়াতাড়ি শেষ করে, চলে যাচ্ছিল, তখন আকাশ খুব মেঘলা হয়ে গেল। আমি তাকে অপেক্ষা করতে বলেছিলাম, এবং সে রাজি হয়েছিল। আমরা আমার রুমে গিয়ে তাকে জিজ্ঞাসা করলাম কি হয়েছে। তারপর অবশেষে, তিনি উত্তর দিতে শুরু করলেন। তিনি প্রথমে কাঁদতে শুরু করেন। আমি সান্তনা দেওয়ার জন্য তাঁর মাথায় হাত রাখতেই তিনি আমার চড়া বুকে মাথা রাখলেন।তিনি আমাকে বলেছিলেন যে তার স্বামী অন্যদের (বস্তির বাসিন্দাদের) সামনে তাকে অপমান ও মারধর করেছে এবং হুমকি দিয়েছে যে সে তাকে তালাক দেবে [বস্তির নিয়মিত দৃশ্য]। সেসব কথা বলার সময় সে আমাকে শক্ত করে জড়িয়ে ধরে কাঁদতে থাকে। সে তার উষ্ণ অশ্রুতে আমার পোলো-শার্ট ভিজাচ্ছিল। আমি কিছুটা হতবাক হয়ে গেলাম। কিছুক্ষণ পর, আমি তার স্তন অনুভব করতে লাগলাম, যা বৃত্তাকার এবং নরম ছিল, তার বেহাল স্তনের বোঁটা আমাকে খোঁচাচ্ছিল, এবং আমি এই প্রথম উত্তেজনা অনুভব করছিলাম। তারপর হঠাৎ, আমি তার গালে চুমু খেলাম, এবং আমার হৃদস্পন্দন খুব দ্রুত হতে শুরু করে। আসলে আমি তার আসন্ন সম্ভাব্য প্রতিক্রিয়া দেখে ভয় পেয়েছিলাম। যাইহোক, তিনি কান্না থামান, এবংআমার মুখে [আশ্চর্যজনক] চুম্বন করলেন, এবং আমার চোখের দিকে তাকালেন ।আমিও তাই করেছি।

এদিকে, আমার লিঙ্গ তখন পুরোপুরি খাড়া এবং তার পেট poking ছিল। সম্ভবত, তিনি আমার অবস্থা বুঝতে পেরেছিলেন এবং হাসলেন। আর তার লালার কিছু ফোঁটা আমার মুখে আসে। তারপর আমি নিজেকে কন্ট্রোল করতে না পেরে ওকে বিছানায় ঠেলে দিয়ে আমার জামাকাপড় খুলে ফেলতে লাগলাম। সে বিছানায় অর্ধেক শুয়ে আমাকে দেখছিল। যখন আমি আমার প্রায় 7 ইঞ্চি লিঙ্গ উন্মুক্ত করলাম, তখন সে একটি চোয়াল-ড্রপিং প্রতিক্রিয়া দিল। আমি তার উপর ঝাঁপিয়ে পড়লাম এবং তার মাঝারি আকারের নরম এবং বৃত্তাকার স্তনের গাঢ় এবং বেহাল স্তনের বোঁটা দেখতে তার ব্লাউজ খুলে দিলাম। আমি তাদের আদর শুরু করলাম, এবং সে মৃদু ককিয়ে উঠলো। তারপর, আমি তার শাড়ি সরালাম, তার পেটিকোট খুলে, এবং তার ভগ উন্মুক্ত করলাম।. আমি কিছু ফোরপ্লে করার চেষ্টা করেছি (যা আমি পর্ণ থেকে শিখেছি), কিন্তু সে ভ্যাজাইনাল সেক্স করতে চাইছিল। তার গুদ লোমশ ছিল, এবং আমি গর্ত খুঁজে পাচ্ছি না । আমি এই ব্যাপারে একজন নবজাতক ছিলাম। তিনি আমার লিঙ্গ ধরলেন এবং সেখানে এটি নির্দেশিত করলেন (এটি আমাকে আরও উত্তেজিত করেছে)। তার ভগ এত ভিজে ছিল যে আমার লিঙ্গ তার মধ্যে সহজেই প্রোথিত হয়ে গেলো, এবং সে একটি জোরে চিৎকার করে জড়িয়ে ধরলো।. তারপর আমি মিশনারি পজিশনে তাকে মারতে শুরু করলাম, এবং সে বিড়বিড় করতে লাগল, "দ্রুত! দ্রুত!"। আমি আমার গতি বৃদ্ধি,করলাম এবং সে জোরে জোরে moaning শুরু করলো।

এদিকে, প্রবল বৃষ্টি হচ্ছিল, এবং আবহাওয়া খুব রোমান্টিক হয়ে ওঠে। 15-17 মিনিট (বা তার বেশি) চালিয়ে যাওয়ার পর, আমি বীর্যস্খলন করতে যাচ্ছিলাম, এবং আমি আমার লিঙ্গ বের করার চেষ্টা করলাম (যেহেতু আমি ভিতরে বীর্যস্খলন করতে চাইনি)। কিন্তু সে আমার নিতম্বের চারপাশে তার পা ক্রস ক্করে আমাকে প্রতিরোধ করেছিল। আর ভবিষ্যৎ নিয়ে চিন্তিত না হয়ে আমি ওকে মারতে থাকলাম আর ওর ভিতরে ঢুকলাম। আমি 4-5 বার বীর্যপাত করলাম এবং আমার সাদা ক্রিম দিয়ে তার যোনি ভরে দিলাম। আমি মাথা ঘোরা অনুভব করছিলাম এবং তার উপর পড়লাম। সে তখনও শীৎকার করছিল, এবং তারপর সে আমার মাথা শক্ত করে ধরে আবেগে ঠোঁটে ও নাকে চুমু খেতে লাগল।

আমার লিঙ্গ এখনও তার ভিতরে ছিল. তারপর, ধীরে ধীরে, এটি নরম হতে শুরু করে এবং অবশেষে বেরিয়ে আসে। তারপর আমি তার পাশে শুয়ে পড়লাম, তার শরীরে কিছু আঘাতের চিহ্ন লক্ষ্য করলাম এবং সেগুলিকে আদর করছিলাম। কিছুক্ষণ পর, তিনি আমাকে স্নান করতে বললেন, আমাকে বাথরুমে নিয়ে গেলেন, আমাকে একটি টুলের উপর বসিয়ে দিলেন এবং আস্তে আস্তে আমার লিঙ্গ ধোয়া শুরু করলেন। তারপর তিনি লিঙ্গ চুম্বন করতে শুরু এবং এটি ধীরে ধীরে আবার খাড়া হয়. এরপর, তিনি আমাকে একটি দুর্দান্ত ব্লোজব দিয়েছেন এবং আমি স্বর্গে ছিলাম। আমি তার মুখের মধ্যে এসে আমার বীর্য গ্রাস করা পর্যন্ত তিনি অব্যাহত গতিতে চুষছিল বা চাটছিল ।
শেষে স্খলনের েমুখে তিনি হালকা কামড়ে সব গ্রাস করলেন। ইতিমধ্যে, বৃষ্টি থামতে চলেছে, সে তার জামাকাপড় পরে, এবং যাওয়ার আগে, সে হেসে জিজ্ঞেস করল যে আমি তার কাছ থেকে একটি সন্তান চাই, এবং আমি ভয় পেয়ে গেলাম। যাইহোক, তারপর সে হেসেছিল এবং আমাকে মনে করিয়ে দিয়েছিল যে সে বন্ধ্যা ছিল ।

পরের দিন সে স্বাভাবিক হয়ে গেল। তিনি আমাকে আশ্বস্ত করেছিলেন যে যদি কোনওভাবে তিনি গর্ভধারণ করেন তবে তিনি খুব খুশি হবেন এবং পুরো বিষয়টা গোপন করবেন । যাই হোক, ওই ঘটনার পর সে আমার বাড়তি যত্ন নিতে শুরু করে। সে জিজ্ঞেস করত আমি তার কাছে কিছু চাই কিনা । এছাড়াও, সে আমাকে ঠোঁটে প্রায়ই চুম্বন করতে থাকে। আর আমি ওর ভোদা টিপতাম। এরপর আমরা নিয়মিত সঙ্গমে লিপ্ত হতাম।

কিছু দিন পর, সে একটু তাড়াতাড়ি এসেছিল, এবং আমি তখনও বিছানায় ছিলাম। সে অতিরিক্ত চাবি দিয়ে দরজার তালা খুলে আমার ঘরে এসে আমার ঠোঁটে চুমু খেতে লাগল। আমি আমার চোখ খুললাম, তার মুখ দেখলাম, তাকে আমার দিকে টেনে এনে বিছানায় শুইয়ে দিলাম। সে মুচকি হেসে বললো আমি বাবা হতে যাচ্ছি । তারপর, হঠাৎ, সে ফুঁপিয়ে ফুঁপিয়ে বকবক করতে শুরু করে, "আমি বন্ধ্যা নই ।" আমার একটি মিশ্র প্রতিক্রিয়া ছিল. আমি চিন্তিত ছিলাম, কিন্তু তার দিকে তাকিয়ে আমিও খুশি। 3-5 মিনিট পর, তিনি বিছানা থেকে উঠে নিয়মিত কাজ করতে শুরু করেন। পরে, তিনি আমাকে বলেছিলেন যে তার স্বামীও খুব আনন্দিত, এবং ভেবেছিলেন এটি একটি অলৌকিক ঘটনা। এছাড়াও, সেই দিন, তিনি আমাকে আরেকটি ব্লোজব দিয়েছেন।

5-6 মাস পর, তিনি মাতৃত্বকালীন ছুটি নিয়েছিলেন এবং আমাকে বলেছিলেন যে তার ভাগ্নি কাজে আসবে (সে ফিরে না আসা পর্যন্ত)। তিনি আমাকে তার ভাগ্নির সাথে কিছু ভুল না করার জন্য সতর্ক করেছিলেন এবং উত্তর দিয়েছিলেন যে আমি কেবল তারই । আমিও প্রতিশ্রুতি দিয়েছিলাম এমন কিছু ঘটবে না।এটা শুনে, তিনি হাসলেন এবং লাল হয়ে গেলেন, আমাকে পাশে আলিঙ্গন করলেন [যেহেতু তিনি গর্ভবতী ছিলেন] এবং আমার ঠোঁটে গভীরভাবে চুম্বন করলেন।

সবকিছু স্বাভাবিক চলছিল। সালমার ভাগ্নি ছিল একটি কালো চামড়ার, কিশোরী (18-19) একটি পাতলা চেহারার মেয়ে এবং তার নাম ছিল ফাতিমা। আমি তাকে সালমার অবস্থা সম্পর্কে জিজ্ঞাসা করতাম, এবং সে অল্প কথায় উত্তর দিত। এরপর 18ই ফেব্রুয়ারি, 2013-এ ফাতিমা আমাকে জানায় যে সালমা একটি ছেলে সন্তানের জন্ম দিয়েছে। তিনি আরও যোগ করেছেন যে শিশুটিকে বেশিরভাগই তার (শিশুর) মায়ের মতো দেখায়। [আমি ভিতরে ভিতরে কাঁপছিলাম; যদি সে বলে যে শিশুটি দেখতে আমার মতো?]

আরও ৩ মাস পর কাজে আসেন সালমা। তিনি আমাদের ছেলেকেও সঙ্গে নিয়ে এসে আমাকে দেখিয়েছিলেন। বাচ্চাটি খুব ফর্সা এবং বুদ্ধিমান ছিল। (আমি বিশ্বাস করতে পারছি না যে এটি আমার ছেলে ছিল)। তিনি দাবি করেছেন যে তার চেহারা কিছুটা আমার মত দেখাচ্ছে। সে আমাকে আরও জানায় যে তার নাম ইয়াসিন (তার বাবার দেওয়া)। তারপর তিনি যোগ করেন যে তার স্বামী তাদের ভাল যত্ন নিচ্ছেন। পরের দিন, তিনি আমাদের ছেলেকে তার চাচাতো ভাইয়ের কাছে রেখে কাজে আসেন।

আমার মনে আছে একবার সে আমাকে তার বুকের দুধ দিয়ে তৈরি চা পরিবেশন করেছিল । এটি নিয়মিত দুধের চেয়ে মিষ্টি এবং খুব সুস্বাদু ছিল। এছাড়াও, তিনি মাঝে মাঝে তার স্তন থেকে (একটি শিশুর মত) আমাকে খাওয়াতেন।

যাইহোক, 5-6 মাস পরে, আমি অন্য এলাকায় চলে যাই। স্থানান্তর করার আগে, আমি তাকে এটি জানিয়েছিলাম, এবং সে আমাকে জড়িয়ে ধরে কেঁদেছিল। শেষবারের মতো, আমরা বিভিন্ন অবস্থানে দুর্দান্ত সেক্স করেছি। এছাড়াও, আমরা আমাদের যোগাযোগ নম্বর বিনিময়.করলাম। [আমাদের সম্পর্ক প্রায় 2 বছর ধরে চলেছিল]

[পরে, আমি এইডস বা এসটিডি পেয়েছি কিনা তা দেখার জন্য আমি কিছু পরীক্ষা করেছিলাম এবং সবকিছু ঠিক ছিল (সর্বশক্তিমানকে ধন্যবাদ)]

আমি এখন বিবাহিত 2 সন্তান (ছেলে-5, মেয়ে-3)। তারপরও আমি সালমার সাথে যোগাযোগ করে কিছু টাকা পাঠাচ্ছি। আমার স্ত্রী আমাকে কখনো সন্দেহ করে না। যদিও আমি আমার স্ত্রীর সাথে খুশি, আমি ব্লোজব খুব মিস করেছি। [আমার স্ত্রী ধার্মিক তাই আমাকে কখনই ব্লোজব দেয় না]

[প্রসঙ্গক্রমে, আমি শুনেছি যে কিছু গৃহকর্মী এই ধরনের ঘটনার (যৌন) পরে তাদের মালিকদের ব্ল্যাকমেইল করে, তবে সালমা লোভী ছিল না (আমি ভাগ্যবান ছিলাম)]

আহ! এটি একটি দীর্ঘ (সত্য) গল্প ছিল। যাইহোক, আপনার ধৈর্যের জন্য ধন্যবাদ.
 

Users who are viewing this thread

Back
Top