What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার ভালোবাসা (1 Viewer)

famboi

Member
Joined
Dec 15, 2023
Threads
3
Messages
137
Credits
922
ফারিয়ার সাথে আমার পরিচয় ক্লাস থ্রী থেকে। আমার এখনো মনে আছে ওকে যখন প্রথম দেখি। আমরা সকালে বাংলা ক্লাস করছিলাম যখন স্কুলের হেডস্যার ফারিয়াকে আমাদের ক্লাসে নিয়ে আসে এবং জানায় যে এখন থেকে ও আমাদের ক্লাসের নতুন মেম্বার। ওকে প্রথমবার দেখেই আমার মাথা খারাপ হয়ে যায়। যদিও ভালোবাসা অনুভব করার বয়স আমার তখন হয় নাই, তারপরও বলবো ওটা ভালোবাসা ছিল।

শুরু থেকেই আমরা খুব ভালো বন্ধু হয়ে যাই। ফারিয়াদের ফ্যামিলি খুব অভিজাত ছিল। যদিও ওদের পরিবারের কারোর ব্যাবহারে কোনো দম্ভ ছিল না। আমি খুব তাড়াতাড়ি ওদের পুরো পরিবারের সাথে ঘনিষ্ট হয়।

আমরা একসাথে স্কুল শেষ করি। আমরা স্কুলে যত উপরের দিকে উঠতে থাকি, আমাদের ফ্রেন্ডশিপ তত বাড়তে থাকে। সাথে পাল্লা দিয়ে আমার ভালোবাসাও বাড়তে থাকে। কিন্তু আমি কোনো দিনই ওকে কিছু বলতে পারিনি। একটা ভয় কাজ করতো যে ও যদি রিজেক্ট করে দেয়, তাহলে হয়তো আমাদের ফ্রেন্ডশিপও আর থাকবে না। শেষে হয়তো ওর সাথে আমার মেলামেশা বন্ধ হয়ে যাবে।

ফারিয়া হয়তো একটু একটু বুঝতে পারতো, কিন্তু ও নিজে থেকে কখনো কিছু বলেনি।

কলেজে উঠার পর আমাদের কিছুটা দূরত্ব তৈরী হয়। কারণ আমরা ভিন্ন ভিন্ন কলেজে ভর্তি হই। কিন্তু সব সময় আমাদের যোগাযোগ ছিল। আমরা প্রতি সপ্তাহে অন্তত ২ বার দেখা করতাম। ফোনে কথা হতো রেগুলার। দৈনিক দেখা না হলেও আমরা বেস্ট ফ্রেন্ডস ছিলাম, একজন আর একজনের সাথে সব কিছু শেয়ার করতাম।

কলেজের দ্বিতীয় বছরে ফারিয়া প্রেমে পড়ে ওর বড় ভাইয়ের বন্ধুর সেইরকম উথাল পাথাল ভালোবাসা। ২ জন ২ জন কে ছাড়া থাকতে পারে না। ওর প্রেমিকের নাম ছিল কবির। কবির বেশ বড়োলোক ঘরের ছেলে। মেধাবী এবং ভদ্র। ফ্যামিলির অনেক বড় ব্যবসা। সুতরাং দুই পরিবারেরই সম্মতি ছিল এই সম্পর্কে।

এই সময় আমার সাথে যোগাযোগ কমে গেলেও পুরো বিচ্ছিন্ন হয় নি। প্রতি সপ্তাহে অন্তত একবার হলেও ফারিয়ার সাথে আমার ফোন এ কথা হতো। মাসে ২/১ বার দেখাও হতো। ও অনেক খুশি ছিল এই সময়টা। যতক্ষণ কথা হতো আমাদের, ও সারাক্ষন কবিরের কথা বলতো। আমার একটু খারাপ লাগলেও আমি ওর জন্য হ্যাপি ছিলাম। ও ভালো থাকলে, খুশি থাকলেই হলো। আমার ভালোবাসা নাইবা পূর্ণ হলো।

২ বছর প্রেম করার পর ওদের বিয়ে হয়ে যায়।

ওর বিয়ের পর আমাদের যোগাযোগ একদমই কমে গিয়েছিলো। কবির চাইতোনা ফারিয়া ওর কোনো ছেলে বন্ধুর সাথে কথা বলুক। ফারিয়াও মেনে নিয়েছিল। সুতরাং আমাদের যোগাযোগ এক সময় একদম বন্ধ হয়ে যায়।

ফারিয়ার বিয়ের প্রায় ছয় মাস পর আমি একদিন অনেক রাতে ওর ফোন পাই। বেশ অবাক হই ওর ফোন পেয়ে। ফোনে সেদিন ওর সাথে বেশিক্ষন কথা হয়নি। কিন্তু যেটা বুঝলাম, ও ভালো নেই। বিয়ের এক মাস যেতে না যেতেই কবির অন্য রকম হয়ে যেতে থাকে। ওর আরো কিছু মেয়ের সাথে সম্পর্ক আছে। শুরুর দিকে ফারিয়া সেটা নিয়ে কথা বললে কবির মাফ চাইতো। বলতো আর অন্য মেয়েদের সাথে সম্পর্ক রাখবে না। কিন্তু কিছু দিন পর আবার শুরু করতো। এই নিয়ে অনেক ঝগড়াঝাটি হয়েছে দুই জনের মধ্যে। এর সাথে ফারিয়ার চলাফেরার ওপর অনেক নিয়ন্ত্রণ আরোপ করে কবির। কোথাও যেতে দেয় না। কারো সাথে কথা বলা সহ্য করতে পারে না। এমনকি ফ্যামিলির সাথেও যোগাযোগ বন্ধ করে দিয়েছে। এইসব কিছু নিয়েই ঝগড়া ঝাটি শুরু হয়েছে যা এখন প্রায় প্রতিদিনই হচ্ছে। শেষে আজকে কবির ফারিয়ার গায়ে হাত তুলেছে।

এরপর থেকে আমাদের আবার যোগাযোগ শুরু হয়। ফারিয়া ফাঁকা পেলেই আমাকে ফোন দিতো। আমাদের মধ্যে অনেক্ষন ধরে কথা হতো। কারণ আমার মতো এত সাপোর্ট দেয়ার মতো আর কেউ ছিল না ওর। এমন কি ওর পরিবার সব জানলেও তেমন কিছু করে নি।

দিন এর পর দিন কবিরের ব্যবহার আরো খারাপ হতে লাগলো। এখন ও প্রায় বাসায় ফেরে না। ফারিয়া মিউচুয়াল ফ্রেন্ডস দেড় কাছ থেকে জানতে পারে কবির অন্য মেয়েদের সাথে রাত কাটায়। যেটুকু সময় কবির বাসায় থাকে, ফারিয়ার সাথে কথা হয় না তেমন। যায় হয়, তাও শেষ হয় কবিরের হাতে ফারিয়ার মার খাওয়া দিয়ে।

এরপর একদিন ফারিয়া আমাকে জানায় যে আর না। সে আর থাকতে পারবে না এই কঠিন পরিস্থিতির মধ্যে। এই পরিবেশ অসহ্য। আমাকে বলে ওর ফ্যামিলি সাপোর্ট না দিলেও ও জানে যে আমার ওপর ও সব সময় ভরসা করতে পারবে। আমি যে ওকে ছোটবেলা থেকেই ভালোবাসি সেটা সে জানে এবং আমার ভালোবাসাকে যে সে মূল্য দেয়নি সেটা ভুল ছিল। কিন্তু সে এই ভুলটা আর দীর্ঘায়িত করবে না। ফারিয়া আসবে আমার কাছে। আমার হওয়ার জন্য। আমাকে ফোনে জানায় যে পরদিনই সে কবির কে ছেড়ে আমার কাছে আসবে এবং তার পর ডিভোর্সের ব্যাবস্থা করা শুরু করবে।

আমি আনন্দে আত্মহারা হয়ে গেলাম। আমি এখন পৃথিবীর সবচে সুখী মানুষ। আমার এত বছরের ভালোবাসা শেষ পর্যন্ত সার্থক হচ্ছে। আমার সারা রাত ঘুম হলো না। একেকটা মুহূর্ত যেন অনেগুলা বছর। সময় আর কাটে না।

পরদিন ফারিয়া আমার বাসায় আসলো। আমাকে দেখেই জড়িয়ে ধরে কাঁদলো কিছুক্ষন। তারপর বিয়ের পর থেকে এ পর্যন্ত সব কিছু একটু একটু করে আমাকে জানায়। আমরা কথা বলেই অনেকটা সময় কাটায়ে দিই। পাশে বসে কথা বলতে বলতে আমরা ঘনিষ্ট হওয়া শুরু করি। তারপর একসময় ফারিয়া আমাকে চুমু খায়। এই অনুভূতি বলে বা লিখে বুঝানো সম্ভব নয়। চুমু খেতে খেতে ফারিয়া বললো ও আর কখনো আমাকে ছেড়ে যাবে না। আমার এই ভালোবাসার মূল্যায়ন না করে ও জীবনে সবচে বড় ভুল করেছে।

আস্তে আস্তে আমরা আরো বেশি শারীরিক হচ্ছি। আমি আস্তে আস্তে ফারিয়ার জামা খুলে দিলাম। ভিতরে পিঙ্ক ব্রা পড়া। ব্রাটাও খুলে দিলাম। অসহ্য সৌন্দর্য। আমার মনে হলো আমি লাইফ এ এর চাইতে সুন্দর কিছু দেখি নি।

ফারিয়া আমার শার্ট আগেই খুলে দিয়েছে। চুমু দিতে দিতে এখন আমার প্যান্ট এ হাত দিতে লাগলো। হাত সরাতে সরাতে একসময় আমার ধোনের উপর হাত দিলো। আমার ধোন ততক্ষনে একদম খাড়া। আমার ধোন জীবনেও এত শক্ত হয়নি। আমার ধোনে হাত দিয়েই ফারিয়া কেমন যেন করলো। চুমু থেকে মুখ সরিয়ে তাড়াতাড়ি আমার প্যান্ট খুলতে লাগলো। আমি ওকে সাহায্য করলাম। আমার প্যান্ট খুলে, শর্টসটা একটু নামিয়ে আমার ধোন বের করো ফারিয়া।

তারপর এক দৃষ্টিতে তাকিয়ে থাকে আমার ধোনের দিকে। দেখতে দেখতে ওর মুখে একটার পর একটা অনুভূতি খেলা করতে লাগলো। তার পর আমার ধোনটা ছেড়ে দিয়ে ও বললো "No, hell no. তোমার ধোন এত্ত ছোট?" আমার ৩.৫ ইঞ্চি ধোন দেখে ওর মুখে একসাথে হতাশা, বিরক্তি আর রাগ দেখতে পেলাম। "আমি কবিরের কাছে ফেরত যাচ্ছি" - বলেই ফারিয়া ওর জামা ঠিক করে, আর কোনো কথা না বলে আমার বাসা থেকে বের হয়ে গেলো।
 

Users who are viewing this thread

Back
Top