What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

গঙ্গা আমার মা পদ্মা আমার মা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
16,003
Credits
1,458,825
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
গঙ্গা আমার মা পদ্মা আমার মা পর্ব ১ - by subdas

আমাদের বহু চর্চিত নায়িকা দীপ্তিদেবী। ৪২ বছর বয়সী কামুকী গৃহবধূ । স্বামী অক্ষম।
দীপ্তিদেবী-র আদি বাড়ী কিন্তু বাংলাদেশ। সেকথা আপনাদের সাথে শেয়ার করা হয়নি। বাংলাদেশের বরিশাল অঞ্চলে জন্ম দীপ্তিদেবীর। তারপর নব্বইয়ের দশকে পরিবারসহ ভারতে আগমন।

ভারত বাংলাদেশ যৌন সম্পর্ক । এই নিয়ে আসা যাক এক নতুন কাহিনীতে।

কলকাতাস্থ এক পরিবারে বিবাহসূত্রে এখন পুরোদস্তুর ভারতীয় দীপ্তিদেবী।

অনেক বছর নিজ পৈত্রিক ভিটেয় যাওয়া নেই দীপ্তিদেবী-র।

খুড়তুতো বোন রেনুকার বিয়েতে সুযোগ আসে নিজ ভিটে থেকে ঘুরে আসবার।

সুযোগটা হেলায় হারাতে চান না উনি।

উনি যখন এপার বাংলা পশ্চিমবঙ্গেণ চলে আসেন পাকাপাকিভাবে, তখন রেনুকা নিতান্ত শিশু।

দীপ্তিদেবীর বাবারা তিন ভাই। ওনার বাবা সবার বড়। মেঝকাকার দুই মেয়ে। লতিকা আর ইতিকা। আর ছোট কাকার এক ছেলে এক মেয়ে। মেয়ে রেনুকা আর ছেলে নির্ঝর।

লতিকা আর ইতিকার কথা দিব্যি মনে আছে দীপ্তিদেবীর। কিন্তু, রেনুকা? ও হয়তো দীপ্তিদেবীকে ভুলেই গেছে।

যাই হোক বিয়ের কদিন আগেই দীপ্তিদেবী বরিশালে গিয়ে পৌছান। অনেক কাল পরে গিয়েছেন। তাই মোটামুটি এক মাসের একটা সফর।

পতিদেব এতো দিনের ছুটি পাননি। তাই দীপ্তির সফরসঙ্গী হয়েছে তার একমাত্র সুপুত্র রাজু।

রেনুকা ছোট। বয়স প্রায় ২২-২৩ বছর।

রাজুর থেকে বছর তিনেকের বড়।

দীপ্তিদেবী, বিয়াল্লিশ বছর বয়সী কামপিপাসী অতৃপ্তা বিবাহিতা ভদ্রমহিলা, বর্তমানে, স্বামী এবং একমাত্র পুত্র শ্রীমান রাজু-কে নিয়ে কোলকাতা-র রাজারহাট নিউ টাউনের এক ফ্ল্যাটে থাকেন । রাজু-র গ্র্যাজুয়েশন চলছে, কলেজে দ্বিতীয় বর্ষের ছাত্র। স্বামী ব্যবসা সংক্রান্ত কাজে নিযুক্ত, দীপ্তিদেবী-র সাথে বয়সের অনেকটাই পার্থক্য । যৌনক্ষমতা একেবারেই নেই বললেই চলে দীপ্তিদেবী-র স্বামী-র। সরু , অশক্ত পুরুষাঙ্গ ওনার। বেয়াল্লিশ বছর বয়সী সহধর্মিনীকে যৌনসুখ দিতে একেবারেই অপারগ।

যাই হোক, বহু বছর পরে একমাত্র পুত্র রাজু-কে নিয়ে দীপ্তিদেবী, কোলকাতা-র উল্টোডাঙ্গা বাস ডিপো থেকে শীততাপনিয়ন্ত্রিত সুসজ্জিত বাস "শ্যামলী পরিবহণ" এর কোলকাতা -বাংলাদেশ বাস এ রওয়ানা দিয়েছেন।
হালকা হলুদ জমিনের উপর ফ্লোরাল প্রিন্টের ছাপা ছাপা সিফন শাড়ী, হলুদ রঙের কাটা-কাজের পেটিকোট, হলুদ রঙের স্লিভলেস ব্লাউজ, সবুজ রঙের ব্রা ও সবুজ রঙের প্যান্টি পরেছেন দীপ্তিদেবী । চুল খোলা, কপালে সবুজ বিন্দী চওড়া টিপ, নরম ফর্সা শরীর থেকে বিদেশী পারফিউমের গন্ধ, বাসের ভেতরটা মোহময়ী পরিবেশ করে তুলেছে। চোখে সানগ্লাস ।

বিভিন্ন বয়সের পুরুষ যাত্রীদের মধ্যে উশখুশ ইতিমধ্যে শুরু হয়ে গেছে । দুই বাই দুই সিট্, জানালার ধারের সিট্ এ বসেছে পুত্র রাজু। আর এদিকের সিট্-এ বসেছেন দীপ্তি । মানে দীপ্তি-র বসবার আসনের ঠিক পাশেই বাস-এর লম্বা ,অথচ , সরু করিডর। এইরকম একজন ডবকা বিবাহিতা ভদ্রমহিলা, থুড়ি , মাগী এই বাসে কোলকাতা থেকে সীমানা অতিক্রম করে বাংলাদেশ-এর বরিশাল যাচ্ছেন। কামুক বয়স্ক পুরুষ মানুষ, ইয়াং ছোকরা, বিভিন্ন ধরনের, বিভিন্ন বয়সের নুনু-রা তাদের জাঙ্গিয়া র মধ্যে ইতিমধ্যে নড়াচড়া শুরু করে দিয়েছে । অনেকে এই সরু করিডর দিয়ে অপ্রয়োজনীয়-ভাবে যাতায়াত করে চলেছে, একটাই উদ্দেশ্য, এই ডবকা বিবাহিতা মাগীর শরীরে কামলালসার পরশ পাবার জন্য। বাস যশোহর রোড ধরে তীব্র গতিতে এগোচ্ছে , রবীন্দ্র-সঙ্গীত বাজছে শীততাপনিয়ন্ত্রিত সুসজ্জিত বাস "সৌহার্দ্য"- এ। দীপ্তিদেবী র চোখে একটা তন্দ্রা ভাব চলে এসেছে। আচমকা ওনার ঘুম ভেঙে গেল, ডান কাঁধ আর ডান বাহুতে কি যেন শক্ত একটা ঠেকলো। ইসসসসস্, লুঙ্গী ও ফুলহাতা শার্ট পরা একজন বয়স্ক মুসলমান পুরুষ ইচ্ছা করেই বাসের করিডর দিয়ে সামনা থেকে পিছনের দিকে যেতে যেতে দীপ্তিদেবী র উন্মুক্ত ফর্সা ডান বাহুতে "ওটা" ঠেকিয়ে দিয়ে চলে গেলো। এদিকে পাশে, জানালার ধারে সিটে বসা পুত্র রাজু ততক্ষণে ঘুমিয়ে পড়েছে।

দীপ্তিদেবী ছেলেকে দেখে নিয়ে , চারিদিকে, একবার দেখে নিলেন। মোটামুটি সব যাত্রীই ফরতফরতফরত আওয়াজ করে ঘুমোচ্ছেন । পিছনের সিটে…..এ কি….সেই মুসলমান ভদ্রলোক বসা, একটু আগে ওনার খাঁড়া পুরুষাঙ্গটা লুঙ্গীর ওপর দিয়ে দীপ্তিদেবী-র ডান উর্দ্ধবাহুতে ঘষা দিয়ে চলে গেছেন । কি রকম এক দৃষ্টিতে তাকিয়ে আছেন দীপ্তিদেবী-র দিকে। বয়স ? -৫৫-৫৬ হবে আন্দাজ । সুপুষ্ট শরীর, মুখে দাড়ি, চোখে কামুক লম্পট চাহনি। বাস যশোহর রোড ধরে তীব্র গতিতে চলেছে। সন্ধ্যা শেষে রাত হয়ে এসেছে। মৃদু নীল ডিম লাইট জ্বলছে। মুসলমান ভদ্রলোক, দীপ্তিদেবী-র সাথে চোখাচোখি হতেই দীপ্তিদেবী র উদ্দেশ্যে চোখের ইশারাতে ওনার পাশের খালি সিট-এ বসতে ইঙ্গিত করলেন। দীপ্তিদেবী একটা অদ্ভুত পরিস্থিতিতে পড়লেন । এদিকে ওনার ছেলে রাজু আছে। সে অবশ্য গভীর ঘুমে কেতড়ে পড়ে আছে জানালার ধারের সিট-এ। দীপ্তি-কে মুসলমান ভদ্রলোক ইঙ্গিত করছেন ওনার পাশে খালি সিট-টাতে এসে বসতে। কি করা যায়? লোকটার "ওটা" তো বেশ তাগড়াই মনে হোলো, তাও , আবার, মুসলমানী যন্ত্র। প্রায় অন্ধকার বাসের ভিতরটা। নিজের সিট্ থেকে আস্তে আস্তে পাছাখানা তুলে খুব সন্তর্পণে দীপ্তি ঠিক পেছনের সিটে ঐ মুসলমান ভদ্রলোকের পাশে গিয়ে বসলেন।
"কোথায় যাইতাসেন ম্যাডাম?"– ফিসফিস পুরুষ কন্ঠ।

"বরিশাল। আপনি?" — ফিসফিস করে দীপ্তিদেবী-র উত্তর। এ কথা, সে কথা খুব ফিসফিস করেই চলতে লাগলো, দুজনের মধ্যে । অমনি, দীপ্তিদেবী-র ডান থাইএর শাড়ী ও পেটিকোটের উপর দিয়ে মুসলমান ভদ্রলোক ওনার বলিষ্ঠ বাম হাত দিয়ে বোলাতে শুরু করে দিয়েছেন। আস্তে আস্তে আস্তে …….ইসসসসসস…..এ কি করছেন ভদ্রলোক? দীপ্তিদেবী র শাড়ী ও পেটিকোট নীচ থেকে বেশ কিছুটা তুলে ফেলেছেন প্রায় ডান হাঁটু অবধি মুসলমান ভদ্রলোক ওনার বাম হাত দিয়ে । "এই এই, ইসসস্ কি করছেন কি? ধ্যাত আনোয়ার, হাত সরান " ফিসফিস করে বললেন দীপ্তি মৃদু ধমকের সুরে পাশে বসা কামার্ত মুসলমান ভদ্রলোক আনোয়ার হোসেন-কে।

আনোয়ার হোসেন তখন কামোত্তেজিত হয়ে পড়েছেন, অন্ধকার বাস, পাশে , ৪২ বছরের হিন্দু বিবাহিতা বাঙালি মাগীর গুদের চেরার ভিতর ঢুকে পড়তে চাইছেন । দীপ্তিদেবী র শাড়ী ও হলুদ কাটাকাজের পেটিকোট খানা দীপ্তি-র ডান- হাঁটু র উপরে আরেকটু তুলে নরম নরম থাই মলতে আরম্ভ করে দিয়েছে । "ইসসস্, কেউ দেখে ফেলবে তো, কি করছেন আপনি, ধ্যাত, অসভ্য কোথাকার "– দীপ্তিদেবী আরেকবার মৃদু ধমক দিলেন আনোয়ার হোসেন-কে ফিসফিস করে । আনোয়ার হোসেন তখন দীপ্তি-র ডান-হাতটা সোজা টেনে নিয়ে ওনার লুঙ্গীর উপর ঠাটানো সুলেমানী লেওড়াটার উপর রাখলেন, চেপে ধরে । "ইসসসসসসসষ্ অসভ্য একটা, কি করছেন আপনি?" দীপ্তি ন্যাকামি করলো একটা ক্ষীণ স্বরে, কিন্তু আনোয়ার হোসেনের ঠাটানো ছুন্নত করা পুরুষাঙ্গ টা ডান হাত দিয়ে মুঠো করে ধরে থাকলেন লুঙ্গী র ওপর দিয়ে ।

"পছন্দ হইসে ম্যাডাম আমার যন্তর খান্? আস্তে আস্তে কচলাইতে থাকেন "– ফিসফিস করে বললেন আনোয়ার হোসেন, দীপ্তিদেবী-র আধা -উন্মুক্ত ডান দিকের ফর্সা লদকা থাই বামহাতে কচলাতে কচলাতে । দীপ্তিদেবী একটু ঘেঁষে আনোয়ার এর শরীরের সাথে নিজের শরীর ঘষা দিলেন। "শয়তান কোথাকার "—
"আপনের গলাখান কি মিষ্টি– কইসিলাম কি, সবাই তো বাসে ঘুমাইতাসে, আপনি মাথাটা নীচু কইরা আমার যন্তরখান মুখের ভিতর লইয়া চুইষা দ্যান ম্যাডাম । "–
"না , একদম না, আমি ডলে দিচ্ছি তো, অসভ্য কোথাকার, চুপ করে থাকুন "

এদিকে মৃদু স্বরে "সৌহার্দ্য" বাসে ডঃ ভূপেন হাজারিকা র গান বাজছে।

উমমমমমমমম। করে , অন্ধকার বাস-এ আনোয়ার হোসেন দীপ্তিদেবী র নরম গালে গাল ঘষছেন । দীপ্তিদেবী চারদিকে ভালো করে দেখে নিলেন। পুত্র রাজু অঘোরে ঘুমোচ্ছে। আশেপাশের লোকজন সব ঘুমে কাতর, রাত বেশ হয়েছে। দীপ্তিদেবী ফস্ করে আনোয়ার হোসেনের লুঙ্গীটা নীচের থেকে ওপরে তুলতেই …….ইসসসসসস, একটা জাঙ্গিয়া র মধ্যে ……এটা কি, এ মা, ভিজিয়ে ফেলেছে লোকটা, জাঙ্গিয়া র ওপর দিয়ে ডান হাতে মুঠো করে ধরে আনোয়ার হোসেনের ঠাটানো ছুন্নত করা পুরুষাঙ্গ খিচতে আরম্ভ করলেন দীপ্তিদেবী । আনোয়ার–" মুখে লইয়া চুইষা দ্যান ম্যাডাম "– আবার সেই ঘ্যানঘ্যান । লোকটা দেখছি নাছোড়বান্দা, আমাকে দিয়ে ওর 'নটি'-টা না চুষিয়ে ছাড়বে না দেখছি–দীপ্তিদেবী ভাবছেন। ওদিকে আনোয়ার হোসেন দীপ্তিদেবী র শাড়ী ও পেটিকোট আরোও উপরে গুটিয়ে তুলে ফেলেছে । সবুজ রঙের সুন্দর প্যান্টি র আস্তে আস্তে হাত বুলাচ্ছেন–"আপনার তো রস আইয়া পড়সে ম্যাডাম–আর দেরী করেন ক্যান? আমার যন্তরখান মুখ লন । চুইষা দ্যান ম্যাডাম ।"—

"কি অসভ্য আপনি – ছি ছি "- মৃদুস্বরে নারীকন্ঠে কপট রাগ দেখানো। ইসসসসসস, মুসলমান লোকটা দীপ্তিদেবী র সবুজ প্যান্টির ওপর দিয়ে গুদুসোনাটা ছানতে আরম্ভ করেছে । দীপ্তিদেবীর শরীরটা ঝাঁকুনি দিয়ে উঠলো যেন। "হাত সরান প্লিজ"
কে কার কথা শোনে? "স্যাকিং শুরু কইরা দ্যান ম্যাডাম "–আনোয়ার, কানে কানে দীপ্তি কে বললেন।

আর কিছু করা গেলো না। আনোয়ার হোসেন তখন তীব্র কামতাড়িত হয়ে দীপ্তিদেবী র মাথাটা ঘাড়ে চেপে ধরে নীচু করে দিয়ে ওনার জাঙ্গিয়া নামিয়ে মোটা ছুন্নত করা পুরুষাঙ্গ মুখের ভেতর চালান করে দিলেন। ওয়াক থু করতে গিয়ে-ও পারলেন না দীপ্তিদেবী । আনোয়ার এর জাঙ্গিয়া র ভেতর থেকে বোটকা গন্ধ ইহহহহহহহহসসসসসসসষষসসসস কি মোটা আর লম্বা ল্যাওড়া মুসলমান লম্পট লোকটার। ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ।

আনোয়ার হোসেন তখন তীব্র কামতাড়িত হয়ে দীপ্তিদেবী র মুখের ভেতর ওনার সুলেমানী ছুন্নত করা পুরুষাঙ্গ চালনা করছেন চলমান অন্ধকার বাসের ভেতর। পাছা এবং কোমড় সামান্য তুলে তুলে । "ক্যামন লাগতাসে ম্যাডাম?" কইসিলাম না, ভালোই লাগবো আপনার ম্যাডাম " "চোষেন আস্তে আস্তে আস্তে "

ইসসসসষসসসস

রাজু বেচারা জানতেই পারলো না, যে, এই আন্তর্জাতিক বাস-এ অন্ধকার পরিবেশে একজন পঞ্চান্ন বছর বয়সী লম্পট, অপরিচিত মুসলমান ভদ্রলোক ওনার ছুন্নত করা পুরুষাঙ্গ, তার মা-কে দিয়ে চোষাচ্ছেন ।

বাস ভারতের সীমান্ত অতিক্রম করবে একটু পরে।

"ভালো কইরা চোষেন ম্যাডাম । অখন-ও আরো কুড়ি মিনিট সময় আসে, এইর পর বর্ডার -এ বাস দাঁড়াইব, চেকিং হইব । যা করন, অহন-ই কইরা ফ্যালান"– আনোয়ার হোসেন দীপ্তিদেবী র মুখের ভেতর ওনার সুলেমানী ছুন্নত করা পুরুষাঙ্গখানা চোষাতে চোষাতে ফিস্ ফিস্ করে বললো। ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব করে চুষল দীপ্তিদেবী মুসলমানী ধোনখানা। থোকাবিচিটা চেটেও দিলো। আনোয়ার হোসেন তখন তীব্র কামতাড়িত হয়ে পরম সুখে দীপ্তিদেবী র মাথাটা চেপে ধরে ধোন ও থোকাবিচিটা চোষাচ্ছে। এর পর , দীপ্তিদেবী জীভের ডগা দিয়ে আনোয়ারের ছুন্নত করা পুরুষাঙ্গের মুন্ডিটার চেরাটাতে একটা গভীর চাটন দিলো। "আহহহহহহহহ্ –করতাসেন কি ম্যাডাম, আহহহহহহহহহ্, পারতাসি না , আহহহহহহহহ্"- বলে শরীরটা ঝাঁকুনি দিয়ে ভলাত ভলাত করে একদলা থকথকে গরম বীর্য্য উদ্গীরণ করে ফেললো দীপ্তি-র মুখের ভেতর ।

"ধ্যাত্ অসভ্য কোথাকার, আগে বলবেন তো"- কিছুটা মুসলমানী বীর্য্য গিলে , কিছুটা থু থু করে বাসের মেঝেতে ফেলে, কোনো রকমে কাপড়চোপড় ঠিক করে, দীপ্তিদেবী আনোয়ারের পাশের সিট্ থেকে সোজা নিজের সিটে ফিরে এলেন। ছেলে রাজু তখনো নাক ডেকে অঘোরে ঘুমোচ্ছে বাসের জানালার ধারের সিট্ এ বসে। বাস এগিয়ে চলেছে । আনোয়ার হোসেন তখন পরমতৃপ্ত, "সৌহার্দ্য" বাসেতেই – এক ভারতীয় বাঙালী বিবাহিতা হিন্দু সুন্দরী ভদ্রমহিলাকে দিয়ে তার বাংলাদেশী কালো কুচকুচে মুস্কো ছুন্নত করা ধোন এবং বিচি চুষিয়ে আর, "সৌহার্দ্য-ভরা বীর্য্য" খাইয়ে।

এদিকে দীপ্তিদেবী র সবুজ প্যান্টি ভিজে গেছে আঠা আঠা রসে। হবেই বা না কেন? ঐরকম কামুক মুসলমান ভদ্রলোক এর কচলানি খেয়ে, ওনার 'নটি'-টা মুখে নিয়ে চুষে ফ্যাদা খেয়েছেন । উফ্ একবার ঐ ল্যাওড়াখানা দিয়ে চোদাতে পারলে ভালো হোতো। কি তাগড়াই কালো কুচকুচে ল্যাওড়াখানা । মোটা, গামবাট্ মুসলমানী ল্যাওড়া, ছুন্নত করা । ছুন্নত করা ল্যাওড়া-গুলো খুব ডেন্জারাস হয়। দীপ্তিদেবী-র আগের অভিজ্ঞতা আছে, ছেলে রাজুর কলেজ-এর অ্যানুয়াল কালচারাল মিট্-এর সেই রাত, যেন কোনোও দিন ভুলতে পারবে না দীপ্তি । মদনবাবু, রসময়বাবু আর, দু দুটো মুসলমানী হায়দার সাহেব আর রহমত সাহেব । উফফফ্, কি চোদান টাই না দিয়েছিলো দীপ্তির বাসাতে সারারাত ধরে।

যাই হোক, কাপড়চোপড়, মাথার চুল সব ঠিক করে ফেললেন বাসে বসে দীপ্তিদেবী । এখনি ভারত-বাংলাদেশ সীমান্ত আসবে। "বাস দাঁড়াইব কিসুক্ষণ"– আনোয়ার সাহেব বলেছিলেন। ইসসসস্ লোকটা পাক্কা চোদনবাজ মুসলমান। কি সুপুষ্ট আনোয়ার হোসেনের থোকাবিচিটা । এক জোড়া বারুইপুরের পেয়ারা।
ভাবতে ভাবতে দীপ্তিদেবী র সবুজ প্যান্টির ভেতর থেকে রাগরস চুঁইয়ে চুঁইয়ে হলুদ রঙের কাটাকাজের সুন্দর পেটিকোট টা ভিজিয়ে ফেলেছে।

বাস এইবার থামল। সমস্ত আলো জ্বলে উঠলো। কর্তাব্যক্তিদের কয়েকজন প্রয়োজনীয় নথি-পত্র, বৈধ টিকিট, ইত্যাদি ইত্যাদি চেকিং করলেন যাত্রীদের। দীপ্তিদেবী র শরীরের দিকে কামুক দৃষ্টিতে ওনাদের একজন তাকাতে তাকাতে ওনার প্যান্ট+ জ্যাঙ্গিয়া র ভেতরে ঠাটানো ধোনটা দিয়ে দীপ্তিদেবী র উন্মুক্ত উর্দ্ধবাহুতে ঠ্যাকা দিয়ে গেলেন। কি অসভ্য লোকটা । পারলে, যেন বাস থেকে দীপ্তিদেবী-কে নামিয়ে ইমিগ্রেশান আফিসের একটা রেস্টরুমে নিয়ে এক-কাট চোদন দিয়ে দেয়। অবিনাশ সরকার। দীপ্তিদেবী-র সাথে একটু খেজুরী আলাপ করে, ওনার একটা ভিজিটিং কার্ড দীপ্তিদেবী কে দিয়ে গেলো। দীপ্তিদেবী-কে খুব পছন্দ হয়েছে। বাংলাদেশ ভ্রমণের দরকার হলে উনিই সব ব্যবস্থা করে দেবেন– অবিনাশ সরকার কথা দিলেন। দীপ্তিদেবী র-ও বেশ ভালো লেগে গেলো মিস্টার অবিনাশ সরকার কে।
যাইহোক এইবার বাসের ভেতরকার আলো সব নিভে গেলো। বাস এর মধ্যে ভারত ছেড়ে বাংলাদেশের মধ্যে ঢুকে পড়েছে। রাত বেশ গভীর।

আনোয়ার হোসেনের ধোন সন্ সন্ করছে। একবার দীপ্তি-মাগীর সবুজ রঙের সুন্দর প্যান্টি সরিয়ে অন্ধকার গুহার ভেতর ঢুকবে। রাজু আবার ঘুমিয়ে পড়েছে । দীপ্তিদেবী পেছনে তাকালেন । ইসসসসস্, আনোয়ার হোসেন লোকটা ড্যাবড্যাব করে দীপ্তিদেবী-র শরীরটা মেপে চলেছে।

চারিদিক মেপে নিলো আনোয়ার হোসেন । সব যাত্রীরা ঘুমিয়ে পড়েছেন । অন্ধকার বাস। গুটি গুটি পায়ে নিজের সিট্ থেকে উঠে দীপ্তিদেবী র কাছে এসে কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বললেন-"আইয়া পড়েন আমার পাশে। ""অহন অনেকটা দূর বরিশাল""। (এর মইধ্যে আপনারে চুইদা করুম খাল)– ইসসসসসস্ কি অসভ্য এই আনোয়ার হোসেন লোকটা। ফ্যাদা গিলিয়েছে দীপ্তিদেবী কে, এখন আবার 'করতে' চাইছে। বাসের ভেতর 'করা' — খুবই রিস্কি তো। দীপ্তিদেবী-র মনে মনে ইচ্ছা ও হচ্ছে, আবার ভয়-ও করছে। ছেলে রাজু যদি জেগে উঠে দ্যাখে, মা পাশে নেই, তার পর যদি দ্যাখে, পেছনের সিটে একটা অপরিচিত লোকের কোলে বসে কাপড়-পেটিকোট তুলে লোকটার কোলের উপর ওঠবোস করছে, তাহলে লজ্জার আর সীমা থাকবে না।

আবার কানের কাছে ফিসফিসানি–"আইয়্যা পড়েন ম্যাডাম, কিস্যু হইবো না, সব ঘুমাইতাসে, কন্ডোম আসে"—- ইসসসসসসস্ এ রাম, রাম, লোকটা তো দেখছি, না 'করে' ছাড়বে না । পেছনে তাকাতেই দেখলেন দীপ্তিদেবী– আনোয়ার শয়তানটা জীভ দিয়ে নিজের ঠোঁট ঘষছে, বিশ্রী একটা ইঙ্গিত করছে , মানে, 'করতে চাইছে'।

কি করবে, ভেবে পাচ্ছেন না দীপ্তি । বাসের ভেতর 'করা'? যাক্ গে , যা হবার হবে, উশখুশ করতে করতে একসময় নিজের ছেলেকে ভালো করে দেখে নিলেন দীপ্তি । রাজু আবার ঘুমিয়ে পড়েছে, ফোঁস ফোঁস করে নাক ডেকে ঘুমাচ্ছে । আস্তে আস্তে নিজের সিট্ থেকে উঠে পেছনে গিয়ে ফিস্ ফিস্ করে বললেন দীপ্তি-দেবী, আনোয়ার -কে–"সরে বসুন না"।

ফিস্ ফিস্ করে উত্তর দিল আনোয়ার, কাপড়-সায়া গুটাইয়া আমার কোলের উপর বসেন ম্যাডাম । এক্কেরে রেডী কইরা রাখসি আপনার লেইগা"— ইসসস্ , আনোয়ার লুঙ্গী গুটিয়ে তুলে জ্যাঙ্গিয়া টা অনেকটা নামিয়ে ঠাটানো ধোনটাতে কন্ডোম পরে রেখেছে। " কাপড় তুইলা বইয়া পড়েন ম্যাডাম "– আবার ফিস্ ফিস্ করে উঠলো আনোয়ার ।

দীপ্তিদেবী, সিটে বসে থাকা আনোয়ারের ঠিক সামনে দাঁড়িয়ে, শাড়ী ও হলুদ কাটাকাজের পেটিকোট গুটিয়ে তুলতেই, আনোয়ার দ্রুতগতিতে দীপ্তি-র সবুজ রঙের প্যান্টি টান মেরে অনেকখানি নামিয়ে দিলো আর, দীপ্তিদেবী র ভারী কোমড়খানা দুই হাতে শক্ত করে ধরে দীপ্তিদেবী কে বসিয়ে দিলো ওর কোলে ঠাটানো কন্ডোমে ঢাকা ছুন্নত করা পুরুষাঙ্গটার ওপর। অমনি ভচ্ করে দীপ্তিদেবী-র গুদের মধ্যে আনোয়ার হোসেনের কন্ডোমঢাকা ল্যাওড়াখানা ঠেসে ঢুকে গেলো । উরি বাবা, কি মোটা জিনিষটা। একেবারে খাপে খাপে আটকে গেছে। "ঠিক আসে ম্যাডাম? উঠন-বসন করেন আস্তে আস্তে আস্তে । ভালো লাগবো আপনার" – দীপ্তিদেবী একদম মুখে কুলুপ এঁটে আছেন। একটু একটু করে উঠছেন, আর, বসছেন, উঠছেন আর বসছেন। পচাত পচাত পচাত পচাত পচাত পচাত করে আওয়াজ বেরুচ্ছে । আনোয়ার এর দুই হাত ততক্ষণে সামনের দিকে দীপ্তিদেবীকে বেস্টন করে মৃদু মৃদু দীপ্তিদেবী র নাভি র ওপর চাপ দিচ্ছে। দীপ্তিদেবী র সুগন্ধী পিঠে আনোয়ার ব্রা ব্লাউজ , শাড়ির ওপর দিয়ে মুখখানা মৃদু মৃদু ঘষছে।

দীপ্তিদেবী র পিঠে সুরসুরি লাগছে কিন্তু চুপ করে সহ্য করতে হবে। কোনোও আওয়াজ করা চলবে না। এইরকম মিনিট পাঁচেক ওঠবোস ওঠবোস ওঠবোস করতে দীপ্তিদেবী র গুদের থেকে রাগরস বার হয়ে আসতে লাগলো। ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত আওয়াজ বেরুচ্ছে । আনোয়ার তার হাত দুটো দীপ্তিদেবী র শাড়ী র ভেতর দিয়ে আরোও কিছুটা ওপরে তুলে হাত- কাটা ব্লাউজ এবং ব্রা-এর উপর দিয়ে দীপ্তিদেবী-র ডবকা ডবকা ম্যানাযুগল খাবলে ধরে চটকাতে শুরু করে দিলো। বোঁটা দুটো হাতের আঙুলে নিয়ে মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু করতে লাগলো। দীপ্তিদেবী ওনার চোখ দুটো বুঁজে ফেলেছেন ততক্ষণে। ইসসসসস্ লোকটা অসভ্যের মতোন কোমড় তোলা দিতে দিতে উর্দ্ধমুখী ঠাপন দিতে দিতে ওর কন্ডোমে ঢাকা ছুন্নত করা পুরুষাঙ্গটা গাদাম গাদাম করে দীপ্তিদেবী-র গুদের ভেতরে ঠাসছে। আহহহহহহহহহহ আওয়াজ খুব আস্তে বের হোলো দীপ্তিদেবী র মুখ থেকে।
"ক্যামন লাগতাসে ম্যাডাম?" ফিস্ ফিস্ করে আবার অসভ্য লোকটা প্রশ্ন করছে। ইতর জানোয়ার কোথাকার ।
"ঠিক আছে তো, করে যান" দীপ্তিদেবী ফিস্ ফিস্ করে জবাব দিলেন।
"কি টাইট আপনার ভিতরটা"- আফফফফ্ উফফফহফ্
"ধ্যাত , বাইরাইয়া গেলো, পড়তাসে, পড়তাসে, আফফফফফফফ"

দীপ্তিদেবী র গুদের মধ্যে আনোয়ার হোসেনের 'নটি'-টা কেমন-যেন ভীষণ শক্ত হয়ে উঠে কাঁপতে আরম্ভ করলো । দীপ্তিদেবী বুঝতে পারলেন যে , শয়তানটা আর ধরে রাখতে পারে নি, ডিসচার্জ করে ফেলেছে। " আস্তে করে উঠতে যাবেন , দীপ্তিদেবী আনোয়ারের কোলের ওপর থেকে, ও মা , এ কি? লোকটার নটি-টা আবার কিরকম শক্ত হয়ে উঠেছে আর দীপ্তিদেবী র গুদের ভেতরটা যেন গেঁথে বসেছে, ছাড়তে চাইছে না। দীপ্তিদেবী উঠে বার হতে চাইছেন আনোয়ারের কোল ছেড়ে, অমনি আনোয়ার একটা বড় শ্বাস নিতে নিতে ঘাপাত ঘাপাত ঘাপাত করে রগড়ে রগড়ে ধোনটা ভদ্রমহিলার গুদের ভেতরে আরেকবার যেন ডিসচার্জ করলো। ভচচচচচ্ করে আওয়াজ বের হোলো।

দীপ্তিদেবী কোনো রকম ঝুঁকি না নিয়ে কোনোরকমেও আনোয়ারের খপ্পর থেকে নিজেকে মুক্ত করে নিজের সিটে ফিরে এলেন। ইসসসসসস্ নিজের গুদের রসে হলুদ কাটাকাজের পেটিকোট ভিজে গেছে। কোনোরকম এ সবুজ প্যান্টি-টা পরে নিলেন। সমস্ত শরীরটা যেন কি রকম করছে । পিছন ফিরে তাকালেন দীপ্তিদেবী । ইসসসসসস্ অসভ্য লোকটা এই মুসলমান ইতরটা নিজের ছুন্নত করা পুরুষাঙ্গ থেকে বীর্য্য ভরা কন্ডোমটা বার করে একটা পলিথিনের প্যাকেটে ফেললো। লুঙী ঠিক করে মিটিমিটি হাসছে অসভ্যটা। কি মোটা আর লম্বা ল্যাওড়া মুসলমান লম্পট লোকটার।

দীপ্তিদেবী বাংলাদেশ এর বরিশালে নিজের ছেলে রাজুকে সাথে করে যাচ্ছেন , আপন খুড়তুতো বোন রেণুকা-র শুভ বিবাহ অনুষ্ঠান এ যোগদান করতে। সেই নব্বই এর দশকে বাংলাদেশ থেকে এপার বাংলাতে চলে এসেছেন দীপ্তিদেবী । কিছুই মনে নাই সেইরকম বরিশালে গ্রামের পিতৃকূলের বাসা, মেজোকাকা, মেজোকাকীমা, ছোটো কাকা, ছোটো কাকীমা, তাদের ছেলেমেয়েদের সাথে দেখা হবে বহু বছর পরে।

ভোরের আলো — শুভ সকাল, "সৌহার্দ্য" বাস এসে থামল বরিশাল শহরে। দীপ্তিদেবী-র সবুজ রঙের সুন্দর প্যান্টি আর হলুদ রঙের কাটাকাজের সুন্দর পেটিকোট রাগরসে ভেজা। রাজু তার মা দীপ্তিদেবী-কে নিয়ে নামল বাস থেকে । আনোয়ার হোসেন রাজু-র অলক্ষ্যে দীপ্তিদেবী র কাছে নিজের ভিজিটিং কার্ড দিয়ে নমস্কার জানিয়ে বরিশাল বাস স্ট্যান্ড থেকে বের হয়ে নিজের গন্তব্যস্থল এর দিকে চলে গেলেন। বাস স্ট্যান্ড এর অনতিদূরে আছে রেণুকা-র আপন ভাই নির্ঝর এবং তার সঙ্গে, জিমি, কোলকাতা থেকে আগত দীপ্তিদেবী ও তার ছেলে রাজুকে রিসিভ করতে।

ক্রমশঃ প্রকাশ্য ।
 

Users who are viewing this thread

Back
Top