What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

পথহারা কোকিল (1 Viewer)

golpolikhi

Banned
Joined
Mar 9, 2019
Threads
9
Messages
157
Credits
3,781
পথহারা কোকিল
By Golpolikhi

ছেলেটিরে আজ মাস তিনেক হলো তারা মিয়া সাথে করে নিয়ে এসে রাহেলা বানুরে দিয়ে গেল।

নেও তোমার লাগি আনছি- দেহ ঘরের কাম কাজে লাগাইতে পারো কিনা

বলা নাই কওয়া নাই এই রহম একটা ঢ্যাং-ড্যাইংগা ছেলে দেখে উঠানের মাঝে ঝাড়ু দিতে থাকা গতরে খালি শাড়ি পরা দীর্ঘ দেহের রাহেলা হকচকিয়ে গেল। গ্রামের মহিলারা যদি ফর্সা ও বড় দেহের হয় সেই মহিলাদের কদর অনেক বেশি। ওরা যেন সবার কামনার বস্ত হয়ে ওঠে । আর রাহেলাও হবে না কেন এই যেমন তখন তার বিশাল বড় বড় জৈষ্ট মাসের পাকা তালের মত একেকটা বুক আটপৌরে ময়লা সুতী কাপরের নীচে ঝাড়ুর তালে তালে যেন নাচছিল। সামনে শুধু তারা মিয়া তার স্বামী থাকলে অসুবিধা ছিল না, কিন্তু উঠে দাড়াতেই এই ষোল বছরের কিশোর ছেলের নাকের নীচে ধানের রোয়ার মত ঘন হয়ে ওটা মোছের সারি, যাকে সে চিনেও না,জানেও না- সেও তাকিয়ে ছিল রাহেলার দুধের দিকে। বিশেষ করে শরীরের দুই পাশ দিয়ে ঠেলে বেরিয়ে থাকা, রাহেলা একটু কাত হয়ে আঁচলটা দিয়ে পুরো গতর ঢাকতে গিয়ে কাপড় একটু আলগোছ হয়ে তার স্তনের সামনের অংশ বিশাল বড় আরিওলা এবং তার মাঝে খাড়া নিপল কয়েক মুহুর্তের জন্য উন্মোচিত হলে অচেনা এই ছেলেটা নির্লজ্জ্বের মত তাকিয়ে রইল মাথার উপর দিয়ে কাপড় টানার সময় রাহেলার ডান বগলে ঘন লোম দুই সপ্তাহের সেটাও নজর এড়ালো না এই হ্যাংলার মত চেয়ে থাকা ছেলেটির। তারা মিয়ার বউ রাহেলার শরীর ঢলঢলে, এবং অনেক লম্বা, কেউ তারামিয়ার সাথে রাহেলাকে দেখলে বলবে- একে সামলায় কেমনে তারা মিয়া !!! অনেকটা যেন বানরের গলায় মুক্তার মালা। তারা মিয়ার পৈত্রিক ভিটেমাতিতে বউ হয়ে এসেছিল আজ থেকে সতের বছর আগে। স্বশুর শ্বাশুড়ী কেউ নাই রাহেলার- বড় ছেলে মামুন শহরের মাদ্রাসায় পড়ে । আর ভাগ্যের ফেরে কেন জানি মাঝে আর সন্তান হয়নি তারা মিয়ার গত দুই বছর আগে একটা বাচ্চা হলো ।

তারা মিয়ার বাড়ী গ্রামের শেষ ভিটা, বলা চলে একটু বাঁশ ঝার দিয়ে সামনে সমতল বিরছা ঘাসের মাঝখান দিয়ে পায়ে হাটা পথ। গ্রামের অন্য পুরুষরা যে তারা মিয়ার অনুপস্থিতে রাহেলার এই বড়-সর ভরাট শরীরের কথা মনে করে এদিকে আসে না, তা নয়। কিন্তু জাদরেল রাহেলা জানে কিভাবে পুরুষ ঠ্যাঙ্গ্যাতে হয়। বাড়ীর উঠান ঝাড় দেওয়ার সময় একটা চিকন রামদা সে হাতে নিয়ে হাটাহাটি করে পুরুষদেরকে দেখানোর জন্য। তাই পুরুষরা ব্লাউজবিহিন দুধের দুলুনি দেখেই শান্ত থেকে চলে যায়, রাতের এডভেঞ্চার হাত আর ধোনের মাঝেই শেষ করে দেয়।

-কেডা কারে আনছেন ? মামুনের বাপ ।

আরে কইও না পাশের জেলার শহরে দোকানে পুলাডা ক্ষিধায় পাউরুটি চুরি করছিল, পাবলিকে মাইর

দিতাছে দেইখা ওরে ছুটাইয়া আনছি। বাড়ি ঘর কই কইতে পারে না । শুধু নাম কয় রুবেল।

রাহেলা তখন ছেলেটির দিকে মনোযোগ দিল, লক্ষ্য করল, ন্যাড়া মাথা। ঢ্যাংঙ্গা শরীর , একটা হাফপ্যান্ট পরা। কিন্তু তার থাই দুইটা একটু বড় ও মোটা তার কারনে – বেমানান হাফপ্যান্ট এর কারণে মজবুত রানের উপস্থিতি দেখা গেলেও, টিং টিংগা শরীর দেখে রোগাই বলতে হবে, নোংরা জামা কয়েকটা বোতাম নাই।

-আহারে –পুলাডার মা-বাবা কই থাহে, কি নাম তোমার- রাহেলা মাথায় হাত দিয়া জিগ্যেস করে রাহেলা, নিজের ছেলে মামুনের কথা মনে পরে গেল। মামুনও যদি কোন সময় এই রহম খাওয়ার কষ্টে পরে। ভাবতেই রাহেলার চোখ ছল ছল করে ওঠে।

-রুবেল

বাড়ি কই ?? মা বাবার নাম কইতে পারো ??

- ছেলেটা শুধু মাথা নাড়ায় রাহেলার মুখের দিকে ফ্যাল ফ্যাল করে তাকিয়ে থেকে মাথা নিচু করে রাখে।

আইচ্ছা পরে আলাপ সালাপ কইর, ওরে তোমার গর গেরস্থলীর কাজে লাগাইও। অহন কিছু খাইতে দাও। বিকালেই ফিরতি ট্রিপ আছে চট্টগ্রামের দিকে। আর হেইহান থিক্ক্যা মনে হয় আবার উত্তরবঙ্গে।

-ওমা কয় কি দুই একদিন থাকবেন না ?? রাহেলা হতাশ হয়ে জিগ্যেস করে ।

ট্রাক ড্রাইভারের বউ রাহেলার দাম্পত্য জীবন এমনিই। যখন তারা মিয়া আসে তখন দুই এক রাত দুজনেই আচ্ছামতে শরীরের ক্ষুধা মিটিয়ে নেওয়ার চেষ্টা করে। কিন্তু আজকে চলে যাবে খুব হতাশ হলো।

গরম টাকিমাছ দিয়ে রাহেলা লাউ রান্না করছে , তারামিয়া পেট ভরে খেয়ে নিলো রুবেল ছেলেটিকে পাশে বসিয়ে মাদুরে।

-রুবেল, রাহেলা তোমার মা এর লাহান হের সব কথা শুনবা।

-আর তুমি হেরে মামুনের কুডায় ( রুমে) থাকতে দিও ।

ওরে কাপর চোপর কি দেওন ?? রাহেলা জিগ্যেস করে গ্রামের মহিলাদের হাতে আসলে টাকা পয়সা থাকেনা ওরা জিনিস দিয়েই বিনিময় অভ্যস্ত।

একটা লূংগি কিইন্যা দিসি, গেঞ্জি দিসি।

খাওয়া শেষে রাহেলার দেয়া পান আর পকেটের বগলা সিগারেট ফুকতে ফুকতে পনের বছর অভিজ্ঞ ট্রাক ড্রাইভার তারা মিয়া গঞ্জের দিকে রওনা দিলো।

এই কয় দিনে রুবেল বেশ ইজি হয়ে এসেছে , কিন্তু মুখে অল্প স্বল্প হাসি। রাহেলার সাথে কাজ করে গল্প করে কিন্তু বাড়ীর কোন কথা বলতে পারেনা, এতে রাহেলার ধারনা ছেলেটা মনে হয় রাস্তা ঘাটে মাথায় গাড়ি ঘোরার বা অন্য কোনভাবে আঘাত পেয়েছে। কিন্তু গরমে যখন রাহেলা তরিতরকারি কুটার সময় বটির উপরে বসে দুই বুক চাপে দুই পাশ দিয়ে সামলানো দায় সেই সময়ে রুবেলের চোখ চিক চিক করে অঠে লোভাতুর রাহেলার চোখ এড়ায় না। রাহেলার মাথা ভর্তি আধাভাজের লম্বা চুল যখন খোপা করে , লাকড়ির চুলায় রান্না করার সময় তখন তার ফর্সা বড় ভরাট দেহের উর্ধাঙ্গে কোন মতে স্তন টা কাপড় চাপা দিয়ে রেখে দিলেও রুবের রাহেলার অনেক বড় ফোলা ফোলা বগলের পুরোটা দুধের কারনে ভিজে যাওয়া শাড়ী লেপ্টে থাকা কোনটাই দৃষ্টি দিয়ে চেটে খেতে ভুলে না । নির্লজ্বের মত। মামুনের বয়েস মনে করে খুব গরজও দেয় না। আবার রাহেলার এও ভেবে ভাল লাগে,এ ই বয়েসি একটা কচি কিশোর ছেলে রাহেলার শরীরের দিকে আটকে আছে, গর্বও লাগে। একটা জিনিস রাহেলা লক্ষ্য করছে ছেলেটাকে লুংগির চাইতে হাফপ্যান্টেই কেন জানি রাহেলার ভাল লাগে। ওর তলপেটের নিচে সামনের সাইড ভরাট। দুইটা থাই ছিলা দেশি-মুরগীর মত মজবুত কেন জানি রাহেলার ভাল লাগে, মনে হয় দুইটা উরুর মাঝেই ছেলেটার প্রচন্ড শক্তি যদিও উপরের অংশ আর বুক পিঠ চেপ্টা যেন স্টিলের খাচা এই উরুতে জোর আছে, দেখলেই অভিজ্ঞা রমনীরা বুঝে যাবে। রাহেলার শরীরেও শীর শীর উঠে যায়। রাহেলার শরীরের ক্ষুধা । আবার নিজের বিবেক সারা দিতেই রাহেলা ছি ছি করে ওঠে আরে ও তো নিজের ছেলে মামুনের সমান। ছেলেটা সাতার জানে, তাই রাহেলের ছোট বাবুটা, হাসান যার নাম, বয়েস দুই বছরের মত,ওকে নিয়েই বাড়ীর পিছনের এজমালি ঘাটে গোসল করে সময় রাহেলা রুবেলকে নিয়ে যায়। তখন বাবুটা থাকে রুবেলের কোলে। এদিকে রুবেল বুক পানিতে নেমে গোলসলরত রাহেলার উদলা বুকের দিকে চেয়ে থাকে, হাত তুলে আঁচল দিয়ে লোমশ বগল ঘসে পরিষ্কার করার সময় চোখ যেন সরায়ই না।প্রথম প্রথম বিরক্ত হয়ে বলত অই কি দেহস অত আমার দিক চাইয়া।

ধমক খে্যেও একটু হকচকিয়ে গিয়েও ক্যাবলার মত হাসি দিয়ে পরক্ষনেই দৃষ্টি চলে আসে ফর্সা গোল পাকা তালের মত ভেজা শারী লেপ্টে থাকা বুকের দিকে। বাবুকে যখন দুধ খাওয়ায় তখন এক দৃষ্টিতে তাকিয়ে থাকে।

এই কয় দিনে রুবেল ও বেশ সাবলিল হয়ে গেছে কাজের কথা বললে বুঝে নেয় – বাবুর সাথে ছোট বল নিয়ে খেলার সময় হাসতেও দেখেছে।

দিন চারেক আগে গোসলের সময় বাংলা সাবান দিয়ে রাহেলা রুবেলের পিঠ,শরীর ঘসে দিচ্ছিল, আস্তে আস্তে ছেলেটিকে নিজের ঘরের ছেলেই ভাবতে শুরু করেছে –নিজের ছেলে মামুনের কথা মনে পরল তাই । আহারে মাদ্রাসার ভাঙ্গাচোরা বোর্ডিং কে তার পেটের ছেলেটার পিঠ ঘসে দিবে।

সাবান ঘসে দেয়ার সময় রুবেল বসে ছিল তালগাছের গুড়ির উপরে – উঠে দাড়ি পানিতে ঝাপ দিতেই লুংগিটা লুজ হয়ে রাহেলার মুখের সামনেই খুলে গেল, পুরুষাংগটা রাহেলার মুখের সামনে – ভেজা শরীর তারপরেও একটা বড়সরো শোল মাছ যেন। মুসলমানি হয়ে গেছে। লাল কাটা মাথাটা স্পস্ট।

আস্তে আস্তে রুবেলের সাথে রাহেলার সম্পর্ক এত স্বাভাবিক হয়ে গেছে আজ কয়েকটা দিন ধরে। এই কয়দিনের উপোসী শরীর, রুবেলের দুই পায়ের মাঝের সম্পদ সবকিছু রাহেলাকে কেমন লোভী লোভী করে তুলছে । আবার ছেলের বয়েসি রুবেলকে মামুনের মতই মনে হচ্ছে । একটা কেমন জানি বদ রাক্ষুসী মন বাসা বেধেছে। রুবেলকে মামুনের রুমে থাকতে বললেও সে থাকেনা, বলে – আম্মাজান আমার ভয় লাগে। রাহেলাও বিশেষ আপত্তি জানায় না, তারামিয়া মাঝে এসে গত সাড়ে তিন মাসে মাত্র দুইবার চোদন দিয়ে গেছে,উদ্দম সেই ধপ ধপ থাপ থাপ আর রাহেলার গোঙ্গানী সেটা যে পাশের রুমে থেকে রুবেলও বুঝতে পেরেছে রাহেলাও বোঝে। রাহেলার এতে কি হয় !! ওর রাক্ষুসী শরীর চায় প্রতিদিন দারুণ একটা চোদন। তার এই শরীর দুমড়ে মুচড়ে দিবে। তাই রুবেল যখন আম্মাজান বলে তার খাটে চলে আসে রাহেলার কেমন একটু শিহরন লাগে। সকাল বেলায় ওর লুংগির নিচে ফুলে ওঠা দেখতে রাহেলার খারাপ লাগে না। বাবুর সাথে খেলা করার উচিলায় রাহেলার চৌকিতে এসে শুয়ে পরে। পুরনো বড় চৌকি। রাহেলারও সেই রাখঢাক আর নেই, রুবেলকে মাঝে মাঝে একটা পুরুষ মনে হয় আবার মামুনের মত ছেলে মনে হয়। হারিকেনের মৃদু আলোতে রাহেলার শরীর যেন মাখনের তৈরী বাদামী রঙ ধারন করে।

চৈত্রের, গরম আবার দমকা হাওয়া মিলে একটা মিশেল অবস্থা। রাহেলার স্কিনে মনে হয় হালকা হালকা ঘাম আছে নয়তো চক চক করার কথা নয়। কোমর অবধি আধাভাঙ্গা ঢেউ খেলানো লম্বা চুল বালিশের পিছনে ছেড়ে দিয়ে, বালিশে মাথা এলিয়ে রুবেলের সাথে বিছানায় খেলারত দুই বছরের ছেলে হাসানকে ডাক দেয়

-বাবু, সোনা আসো দুদু খাবা। ঘুমাই যাও।

বুকের কাপড় সরিয়ে উদলা করে বড় বড় স্তনের একটা রুবেলের সাথে খেলায় মত্ত বাবুকে দেখিয়ে রাহেলা ডাকছে। চিত হয়ে থাকার রাহেলার বুকে স্তন দুটি তির তির করে নরছে, স্তনের চামড়ায় ফকিন ফেটে যাওয়ার দাগ। নিপল দুইটি বেশ বড়। দুই বছরের ছেলে ঝাপিয়ে পরল রাহেলার চিত হওয়া বুকে ইষৎ কাত অথচ খাড়া দৃঢ় বাম বুকে। রাহেলা জানে এই সময়টা রুবেল পুরটা তাকিয়ে দেখবে। রাহেলাও আর কত রাখঢাক করবে ছেলের বয়েসী এই কিশোরের সামনে। ও লক্ষ করেছে এর আগে দুধ খাওয়ানো সময়ে লুঙ্গির ভেতরে ছেলেটির পুরুষাঙ্গ উচু হয়ে থাকে। ছোট বাচ্চাটি একটা দুধ টানে আরেক হাত আরেকটি দুধের উপরে খেলে বেড়ায়। রাহেলারও মনে চায় সে আরেকটা নিপল তুলে দিক রুবেলের মুখে –জানে এই চোষন দুই বছরের বাচ্চার চোষনের মত হবে না। কারণ রুবেল মুখ দিলেই ওর শোল মাছটা গর্ত খুজবে ঢুকে যাওয়ার জন্য।

এর মধ্যে রাহালা দুদিন আগে একটা খেলাও খেলে ফেলেছে ছেলেটাকে নিয়ে। এরকম দুধ খাওয়ার সময়ে। বার বার তাকিয়েছিল, মাঝে হাসানের হাত নিয়ে খেলছিল রুবেল। ছ লুঙ্গির ফাকে অজগরের নড়াচড়া রাহেলার চোখকে ফাকি দেয় না। হাসান ঘুমিয়ে গেছে, ওকে আদুল কোলে উচু করে আলাদা বালিশ দিয়ে শুইয়ে দিয়েছে। রাহেলার দুইটি বুকই উদোম। কাপছে।

কিরে বাপ কি চাইয়া রইছস আম্মাজনের বুকের দিকে। দুদু খাইতে মনে চায়?

আগ্রহ সহকারে বিস্ফোরিত নয়নে রুবেল মাথা ঝাকায়।

উহ—বলে একটা দীর্ঘটান দিয়ে বলে, দামড়া পুলা, এত বড় ছেলে দুদু খায় না, গুনাহ হইব।

রুবেলের মন খারাপ হয়ে যায়, তাই দেখে রাহেলার ও খারাপ লাগে, যোনি পথে রস নামলেও আপাতত কিছু করার থাকে না,

আচ্ছা খাইতে পারবা, তবে আম্মাজানের সব কথা আস্তে আস্তে শুনতে হইব। অহন ঘুমাও। বলে রাহেলা বুক ঢেকে রুবেল আর বাচ্চার দিকে পিঠ দিয়ে শুয়ে গেছিল। তারপর থেকে এই দুইদিন যেন ছেলেটা সব কাজে আলাদিনের দৈত্যের মত এসে হাজির ছচ্ছে।

তালপাতার পাখা দিয়ে বাতাস করছিল রাহেলা – রুবেল দূরে থাকাতে ওর গায়ে বাতাস লাগছেনা, ছেলেটার কপালে চক চকে স্বেদ ।

রুবেল মা রে আইসা একটু বাতাস করো রে বাপ।

হুম মা –ইদানিং রুবেল রাহেলাকে মা ডাকে, আম্মাজান কদাচিৎ।

রাহেলা বাবুকে আরো বামে সরিয়ে নিজের বড় দেহটা সরিয়ে খাটের মাঝে নিয়ে এসে ডানপাশে চাটাই বেড়ার দিকে রুবেলকে জায়গা করে দিল । রাহেলার উদল বুকের দুলুনি দেখে রুবেলের ইচ্ছা করছে এখনি ঝাপিয়ে পরে মা ডাকা রাহেলার উপরে । ওর ও দুধ খেতে ইচ্ছা করে ।

বাবুর দিকে কাত হয়েছিল রাহেলা, কিছুক্ষন পরে একটা গরম স্বাস ও মুখের স্পর্শ পেল রাহেলা পিছন থেকে। ঘাড়ের কাছে। রুবেল এর মুখ এটা বুঝতে পারে, এর আগেও রুবেলকে দিয়ে পিঠের ফুসকরিগুলি নক দিয়ে খুটিয়েছে। তখন রুবেল এরকম ঘন হয়ে পিঠে ঘাড়ে গরম নিস্বাস ফেলেছে। রাহেলা আধো আলোতে ঘুরে দেখে -ছেলেটির মুখ থেকে যেন আগুন ঝরছে। ওর শরীর শ্বাস প্রশ্বাস থেকে যেন গরম ভাপ,চোখে যেন আজগরের ক্ষুধা।

রাহেলারও যেন কিছু একটা চাই ছেলেটি ভয়ে কামনা ও সাহসের অভাবে রাহেলাকে জড়িয়ে ধরে গো গো করছে,রাহেলার ঘাড়ে পিঠে নাক মুখ ঘষছে উদ্দেশ্যবিহীনভাবে। লুঙ্গি খুলে গেছে, পায়ের কাছে গড়াগড়ি, প্রতিদিনের মত কাপড়ে ঢাকা নয়, আজ খোলা ধোন টা দেখে রাহেলা আঁতকে উঠল। অন্যদিন লুঙ্গির উপর দিয়ে দেখে। চাইলে আরো আগেই রাহেলা দেখতে পারত, ঘুমের সময় সকালে রুবেলের লুঙ্গী সরিয়ে। কিন্তু এখন যেন একটা মোটা কাল চিচিঙ্গা যার মাথাটাও মোটা। রাহেলার শরীর কাপতে শুরু করে দিয়েছে।

-রুবেল সোনা বাপ এমন করেনা, তুমি বড় হইছ না- মামুনের মত। মায়ের সাথে এইগুলা করতে হয় না।

-না মা, আমি খাবো। যেই দীর্ঘদেহি রাহেলা রামদা রেখে দেয় খাটের কাছে, ঘরের বেড়া কেটে পুরুষ ঢুকলে তাকে সায়েস্তা করার জন্য, সেই রাহেলা এখন কত আদুরে গলায় একটা উন্মত্ত কিশোরকে সামলাতে ব্যস্ত,রুবেলকে শান্ত করতে রুবেলের দিকে ঘুরে আসতে একটা ঝাকি দিয়ে স্তনগুলি প্রকট নেচে উঠে।

-আম্মাজান দুধ খাবো। আবেশি গলায় এবার রুবেল আম্মাজান বলে উতলা ডাক দেয়।

খপ করে একটা দুধ ম্নুখে নিয়ে নিল রাহেলার বাধা সত্ত্বেও। গরম মুখ, গরম শরীরের ভাপ রাহেলা শরীরে শিহরনে মোচড় দিয়ে উঠল। চো চো করে রাহেলার দুধে টান দিচ্ছে রুবেল। ছেলেটির মুখ ভরে গেছে পাতলা মিষ্টি দুধে। রাহেলার আরেক স্তনে মুখে দিয়ে রাখা ছোট বাবু ঘুমিয়ে গেছে। ওকে শুইয়ে দিতে হবে। রাহেলা বাবুকে বাম দুধের বোটা হতে সরিয়ে হাতে চুপ করার ইশারা করতেই রুবেল ডান দুধের নিপলটা মুখ থেকে ছেড়ে দিয়ে উঠে বসল, রাহেলাও উদলা উর্ধাংগ খালি একটা পেটিকোটের উপরে নিচের শাড়ীটুকু লেগে আছে। বাবুকে আলাদা বালিশ শুইয়ে দিয়ে শরীরের দুই পাশে ছোট ছোট কোলবালিশ রেখে দিল। বিশাল বড় তালের মত মোটা স্তন জোড়া দুলছে। বুকের কাপড় টানতে যাবে এমনি সময় রুবেল একটা হাত ধরে ফেলল রাহেলার

-আম্মাজান চলেন এইখানে না। অনেকটা জোরে কড়া কন্ঠে

এইটুকু কিশোর বুঝে গেছে,এখনিই অধিকার করতে হবে নয়তো কখনোই হবে না। রুবেলের এর কতৃত্বও রাহেলার ভাল লাগে । এই খাটে না পাশের রুমটাই ভালো । ও দীর্ঘ দেহি রাহেলাকে টানতে টানতে পাশের রুমের অন্ধকারে হারিয়ে গেল। আর অন্ধকার পেয়ে যেন রাহেলারও সব সংকোচ দূর হয়ে গেছে। শুধু এই রুমটাতে ওর ছেলে মামুম ঘুমায় এই কারনে কেমন খচ খচানি মনের ভিতরে।

পনের মিনিট ধরে ইচ্ছামত রাহেলার দুধ খেয়েছে, অন্ধকারে রাহেলার শরীর মোচড় দিয়েছে ইচ্ছা মত মুখে কামের ভাব এনেছে ইচ্ছা মত, শত হলেও গ্রামের নারী যতই সাহসী হোক, লজ্জা একসময় ছাপিয়ে আসেই। অন্ধকার সেই লজ্জা থেকে রাহেলাকে রক্ষা করছে। খেলো রুবেল-দুই দুধ উজাড় করে ফেলেছে, কিভাবে কবে এসব শিখেছে এইটুকুন ছেলে রাহেলার মাথায় আসেনা।। রাহেলার দীর্ঘকায় শরীরের তুলনায় ছেলেটি পাতলা ও ক্ষীণকায় হলেও বড় পুরুষাংগ টা পেটিকোটের উপর দিয়ে বারে বারে জায়গা মত ছোবল দিত্তে চাচ্ছে এই দুধ খাওয়ার সময়ে। এক সময়ে ছেলেটি বোঝে জোর করে পেটিকোট কোমরের উপর তুলে তার আসল জায়গা বের করে আনতে হবে।

না বাবা এইসব করে না, এইগুলা পাপ। আমি তুমার আম্মা হই।

শত কথা বলে রাহেলা রুবেলের উন্মত্ত্বতা রুখতে গিয়েও ফল হলো উলটো, ছেলেটির মুখ থেকে কেমন জানি একটা অদ্ভুত জান্তব শব্দ বের হচ্ছে গো গো করে। আর জোর খাটিয়ে যাচ্ছে, এইটুকুন হ্যাংলা টিং টিঙ্গে ছেলে হলে কি হবে !! শরীরে যেন স্টিল ফ্রেমের শক্তি, রাহেলা দুই পা এক করে আটকে রেখেও পারছে না।

রাহেলার শরীর যে চায় না তেমন নয়, তার প্রমান তার বিশাল বড় যোনি রসে পিচ্ছিল ও পরিপুর্ণ হয়ে গেছে । দুটি স্তনের নিপল তার খুবই স্পর্শকাতর ,রুবেলের গরম মুখের জিহবার স্পর্শে স্তনের নিপল ক্ষনে ক্ষনে খাড়া হচ্ছে। ইচ্ছা হচ্ছে রুবেলের অজগরটা এক্ষূনি দুই পা মেলে গুদটা চেতিয়ে একটা ঠেলা দিয়ে ভরে নেয়। কিন্তু ছেলে মামুনের বয়েসি একটা আশ্রিত কিশোরের ধোনটা কি করে গুদে ভরে দেয়, যদিও সে এই বয়সেও গ্রামের অন্যান্য মহিলাদের মত এত ধার্মীক নয়। ধোনটাকে ধরে বাধা দিতে গিয়ে নিজের অজান্তেই মালিশ করে দিয়েছে, একটি গরম অজগর যেন জ্বরে ভুগছে বারে বারে। দুজনের শরীরেই ছনের এই কুড়েঘরে চৈত্রের গুমট হাওয়ায় ঘাম বের হয়ে একটা কামগন্ধ ছড়িয়ে পরেছে। রাহেলা আর পারছেন না, চুদে চুদুক,এইটুকু ছেলে আর কতক্ষন টিকবে তাও এই কুস্তাকুস্তি ভাল লাগছে না। – পেটিকোট খুলে পা দিয়ে ঠেলে পিছনে ফেলে দিয়েছে ।একটানে রুবেলকে উপরে নিয়ে এসে পিচ্ছিল হয়ে থাকা যোনিতে গরম ধোনটি গুদের ভেজা মুখে ধরে কোমর ধরে চাপ দিতেই পর পর করে রুবেল এক ঠেলাতেই ঢুকিয়ে দিলো উলটা রাহেলাও তল থেকে যোনি উচিয়ে ধরে উর্ধে একটা ঠেলা একই মুহুর্তে যেন ঘটে গেল। রাহেলার –আহ করে উঠা শব্দ বাড়ীর আঙিনায় কড়ই গাছে বাসা বানানো ঘুঘু পাখিটাও মনে হয় শুনতে পেয়েছে। জীবনে রাহেলা তারামিয়ার ধোন বহুবার ঢুকিয়েছে কিন্তু অল্প বয়েসি এই কিশোর ছেলের ধোনের মত এত মজা আর আরাম কখনোই ফিল করেনি। গরম একটা ধোন , তারামিয়া রাহেলার গুদ যতটুকু ঢিলে করেছিল তার পুরটাই যেন এই টিংটিঙ্গে ছেলের অবাক করা মোটা ও লম্বা ধোন টাইট হয়ে বসে গেছে রাহেলার গুদে, আর যা তা ভাবে নয় একেবারে জরায়ু মুখ পর্যন্ত মাথাটা গুতো দিয়ে যাচ্ছে টের পায় রাহেলা। আরামে অন্ধকারেই রাহেলার চোখ বুঝে আসে। রাহেলা রুবেলের শুকনা অথচ সুগঠিত পাছাটা ধরে নিজের দিকে চাপ দিতেই পানিকে যেমন নিচের গড়ানোর পথ বলতে হয় না রুবেলকেও বলতে হলো না- কোমর আগুপিছে করতে। যেন তেন রকমভাবে নয়, একেবারে মেশিনের ঝরোগতির মত করে রুবেল রাহেলার যোনি মন্তন করতে লাগল।

দুজনের শরীর ঘেমে গেছে। থাপ থাপ শব্দ কমেনা নিশুতি গ্রামের রাতে। রাহেলা ভয় পাচ্ছে বাড়ীর পিছনে ঝোপ ঝাড়ে কেউ থাকলে শুনে ফেলে কিনা। প্রথমে কিশোর ছেলেটির ক্ষমতা নিয়ে তাচ্ছিল্যভাব এলেও সেটাই এখন রাহেলার ভয়ে পরিনত হয়েছে। অলরেডি আধাঘন্টা ধরে ছেলেটি একনাগারে রাহেলাকে চুদে যাচ্ছে, রাহেলার একবার অর্গাজম হয়ে গেছে কিন্তু রুবেলের থামার কোন লক্ষণ ই নাই ।

আস্তে বাজান আস্তে – কানে কানে বলাতেই রুবেল ধীরে ধীরে শীল পাটা ঘসার মত করে ঘসতে লাগল। এখানেও শেষ হবার লক্ষন নেই, রাহেলার দুই পা দুইদিকে উচিয়ে রাখতে গিয়ে ব্যাথা হয়ে গেছে। তারামিয়া ত দশ থেকে পনের মিনিটের ভিতরেই রাহেলার ভিতরে মাল ঢেলে দিতো ।

উহহ, উফফ করে রাহেলা বালিশ খামছে ধরছে । ছেলেটি এখনো চুমু খেতে শিখেনি ভাল করে । দুই পায়ে চিকন কোমর বেড়ি দিয়ে মুখটা টান দিয়ে নিয়ে এসেছে মুখের উপরে

-মা রে চুমা খাইতে পারস না গুলামের পুত।

উউম উম করে রাহেলা মুখ ঢুকিয়ে দিলো ছেলের বয়েশি কিশোরের মুখে। একটু আগের রাহেলার বুকের দুধ আর মুখের গন্ধ একটা অন্যরকম কামুকি ফিলিংস জেকে বসেছে রাহেলার মাথায় । রাহেলার শরীর প্রথম অর্গাজমের পরে আবার জাগতে শুরু করেছে। ক্ষুধার্ত রাহেলার যেন প্রাণ ভরছে না, ছন্দের তালে তালে বাটনা বাটার মত করে ঘসে যাচ্ছে তার গেথে যাওয়া ধোন সহ তলপেট আর কোমর। রাহেলার তারপরেও দুইপাছার দাবনায় হাত বাড়িয়ে হাতের তালু দিয়ে ধরে প্রতিটা ঠাপে জোরে জোরে নিচ থেকে ঠেলে দিচ্ছে । একটা হাত দিয়ে ছেলেটার মুখ টেনে ঠেকালো দুধের বোটায়

-আস্তে আস্তে কামড়া

আস্তে আস্তে নিপলে কামড়, চোষণ আর অদ্ভুত রকমের শরীর বেকিয়ে ঠাপ চালিয়ে যেতে লাগল ছেলেটি।

আহা মাগো !! ওরে মা ,আমার হইব জোরে জোরে করো বাজান। রাহেলা আবারো মৃগী রোগীর মত কাঁপতে শুরু করে দিয়েছে।

ছেলেটি রাহেলার দুই হাত মাথার পিছনে নিয়ে বগলে মুখ দিয়ে কামুক গন্ধ নিতে নিতে পাগলের মত চুদে আচ্ছে। রাহেলা কয়েকটা মরন ঝাকি দিয়ে বুঝতে পারছে ছেলেটির ধোন তার গুদে আরো ফুলে ফুলে উঠছে মানে ওর মাল বের হবে। অসুবিধা নেই রাহেলার বাধা আছে মানে লাইগেশন করা।

মাল আউটের সময় রুবেল খালি আম্মা , আম্মা বলে গোঙ্গাতে লাগল।

সেই রাতে রুবেল মোট তিন বার রাহেলাকে চুদেছে – প্রতিবারেই রাহেলার মাল্টি অর্গাজম হয়েছে, ছেলেটি জানি কি অদ্ভুত, পনের মিনিটেই আবার ধোন দাড়িয়ে যায়। কিশোর ছেলেটি নিজ থেকে নিজের অজান্তেই ঘুমিয়ে না গেলে কখন যে রেহাই পেত রাহেলা জানে না। রাহেলা এটাও জানেনা রুবেল নামের এই অচেনা আশ্রিত ছেলেটি হাইপারসেক্সুযালিটিতে আক্রান্ত একটি অটিস্টিক শিশু।

ভোর রাতের দিকে ক্লান্ত শরীরে বাবুকে দেখে আসে রাহেলার রুমে। হারিকেন চাগিয়ে শান্ত নিষ্পাপ বাবুটাকে কোলে নিয়ে এসে মামুনের রুমের খাটেই শুইয়ে দিলো রুবেলের পাশে। তৃপ্ত পরিশ্রান্ত রাহেলাও শুয়ে পরবে চৌকির একপাশে এদের সাথে ,কোথায় জানি এই অচেনা ছেলেটিকেই নিজের বড় আপন মনে হচ্ছে রাহেলার। মশারি না টানালে সারারাত রুবেলকে মশা কামড়াবে। তাই রাহেলা মশারী টাঙ্গিয়ে নিলো, হারিকের আলোয় দুইটি প্রান ঘুমাচ্ছে, তাই দেখে রাহেলার ক্লান্ত শরীরে ঠোটের কোন মুচকি একটা সুখের হাসি জানান দিল রাহেলার আর কোন দুখ নাই।
 

Users who are viewing this thread

Back
Top