What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমি এবং আমার লাজুক আম্মুর পবিত্র সঙ্গমের কথা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমি এবং আমার লাজুক আম্মুর পবিত্র সঙ্গমের কথা পর্ব-১ - by stalk_johny

এই গল্পে আমি বলব কিভাবে আমি এবং আমার আম্মু সঙ্গমে লিপ্ত হলাম...ঘটনা সূত্রপাত হয় আমি ক্লাস ১২ এ থাকা অবস্থায়, তখন ২০১৫ সাল। আমরা মফস্বল এ থাকতাম। আমি ক্লাস ১০ থেকেই প্রচুর মেয়ে ও মহিলাদের গোসল দেখেছি। ভাল স্টুডেন্ট হওয়ায় সবার কাছে আলাদা একটা পরিবার ছিল। ক্লাস ১২ এ উঠার পরে এক আন্টির দুধ ধরেছিলাম, অই আন্টিই আমাকে সেক্স করা শিখায়।

তো ঘটনা ছিল নভেম্বর মাস এ, আমার আম্মু লম্বা ফর্সা, সাথে অসম্ভব সুন্দরী। আমার আব্বুও হ্যান্ডসাম অনেক। আম্মুর দুধের সাইজ ৩৬ডি। পেটে চর্বি নেই, তবে বড়সড় শরীর, দেখতে খুব ভাল লাগে। বাসায় থ্রি-পিচ পরে, বাহিরে গেলে বোরকা। আর কোন দাওয়াত এ গেলে শাড়ি পড়ত। আম্মু অবশ্য কখনো শরীর দেখিয়ে বেড়াতো না। বাবার চাকরি নিয়ে বেশি ব্যাস্ত থাকায় মাসে শুধু ৪-৫ দিন বাসায় থাকত। যেটা আম্মুর যৌনকাঙ্কা মেটানোর জন্য যথেষ্ট ছিল না।

ঘটনা দিন আম্মু গোসল এ যায়, আমাদের ডুপ্লেক্স বাসা, আম্মু বাথরুম এর পাশে সিড়িঘর এর স্টোর রুম। যেখান থেকে আম্মুর গোসল স্পষ্ট দেখা যায়। সেদিন আমি কোন কাজে স্টোর এ ঢুকলে দেখি আম্মু বাথরুম এ ঢুকল। আম্মু প্রথমে হিসু করল। তারপর আয়নায় গিয়ে মুখের পরিচর্যা করল অনেক সময় নিয়ে। এরপরে আসল সেই মুহুর্ত।

আম্মু তার কামিজ খুলে ফেলল, তারপর পায়াজামা, আম্মু তখন শুধু ব্রা আর পেন্টিতে দাড়ানো। এর কিছুক্ষণ এর মধ্যেই আম্মু তার ব্রা আর পেন্টিও খুলে ফেলল। তখন প্রথমবার এর মত আম্মুকে ল্যাংটা দেখলাম। আমি চোখ সরাতে পারছিলাম না, আম্মুর বড় বড় দুধ দেখে আমার চোখ ছানাবড়া হয়ে গেছে। এত বড় টাইট দুধ একটুও ঝুলে নি। এর পরে নজর গেলে সেই পবিত্র স্থানে, যার মাধ্যমে আমি দুনিয়ার আলো দেখি, আম্মুর যোনিছিদ্র। একদম লালচে গোলাপি রঙের ছিদ্র, তবে বুজা যাচ্ছে এই ছিদ্র অলরেডি ব্যাবহৃত।

আম্মু প্রথমে সারা গায়ে সাবান মেখে ধুয়ে নেয়৷ তারপর দুধ আর যোনি পরিষ্কার করে। এরপর আম্মুকে দেখলাম ফিঙ্গারিং করছে, বুজলাম আম্মুর যৌন চাহিদা প্রচুর যা পূরণ হচ্ছে না। প্রায় ৭-৮ মিনিট আম্মু আঙ্গুল চালানোর পর পানি ছেড়ে দেয়, সাদা ঘন পানি। যেটা বাথরুম এর ফ্লোরে ছড়িয়ে পড়ে। এরপর আম্মু নিজেকে পরিষ্কার করে জামা কাপড় পরার জন্য বাথরুম থেকে বের হয়। আম্মুকে দেখলাম পুরা ল্যাংটা হয়ে বাথরুম থেকে বের হয়ে রুমে গেল। আমি সেদিন বুজলাম আম্মু গোসলে গেলে কেন রুম লক রাখত। এরপর আমি আম্মুর রুমের কাছে গিয়ে উকি মারার ট্রাই করি কিন্তু আর কিছু দেখলাম না। এরপর আবার আমি বাথরুম এর সামনে গিয়ে হাত মেরে সব বীর্য আম্মুর জানালায় রেখে দি। এরকম ঘটনা আমি প্রায় করতাম, তবে আম্মু বুজত কিনা যানি না।

একদিন খেয়াল করলাম আম্মু বাথরুম পরিষ্কার করার জন্য জানাল মুছছিল, তখন আমার বীর্য গুলা দেখে কি ভেবে যেন হাতে তুলে নেয়। এরপরে গন্ধ শুকে দেখে, তারপর যা করল তাতে আমি অবাক হয়ে যাই। আম্মু আমার বীর্য তার দুধে ডলা শুরু করল। আমি তখনই সিদ্ধান্ত নিলাম আম্মুকে আমি যৌন সুখ দিবই।

আম্মু বাহিরের মানুষ এর সামনে যতই পর্দা করুক না কেন আমার সামনে একদম খোলা মেলা থাকত। বুকে ওরণা দিত না তেমন। আর আম্মুর পেটে চর্বি না থাকাই সাথে টাইট জামা পড়ায় আম্মুর দুধ বুজা যেত ভাল ভাবেই। আমি কখনো আম্মুর দুধের দিকে তাকালে ভুলবশত আম্মু বলত "আম্মুর দিকে এইভাবে তাকাতে নেই বাবা"। কিন্তু অইদিনে বীর্য এর ঘটনার পরে আম্মুর দুধের দিকে তাকিয়ে থাকলেও আম্মু কিছুই বলত না, হেসে বলত "বড় হয়ে গেছিস তুই।"

আমি আর আম্মু ছোটবেলা থেকেই বন্ধুর মত, এসব ঘটনার পর থেকে আরো বেশি ফ্রি হই। ততদিনে আমি ইন্টার এ উঠে যাই। আমার একটা বান্ধবী হয়, যার সাথে আমার ততদিনে সেক্স ছাড়া বাকি সব হয়। একদিন আম্মুকে বললাম বান্ধবীর কথা। আম্মু আমাকে সারপ্রাইজ করে বলে বাসায় নিয়ে এসে টাইম পাস করতে।

কিছুদিন পরে আমার বান্ধবী বাসায় আসবে, সেদিন আম্মু আমার কাছে এসে কনডম এর একটা প্যাকেট হাতে ধরিয়ে বলে যাই করি না কেন সেইফ যেন থাকি। সেদিন আমি আমার বান্ধবীর কৌমার্য হরণ করেছিলাম, মেয়ের সবকিছুই ছোট ছিল। কিন্তু আমার মন পরে রইল আম্মুর প্রতি।

এরকম প্রায় অনেক মেয়েকেই আমি বাসায় চুদতাম, আম্মু আমাকে কনডম এর প্যাকেট কিনে দিত, আর নিজে স্কুলে চলে যেত। আমার যৌন জীবন ভালই যাচ্ছিল, শুধু আম্মুকে চুদার জন্য মন উতলা হয়ে গিয়েছিল। আম্মুকে আমি প্রায় গোসল এর সময় উলঙ্গ দেখতাম। আম্মুর গোসল দেখে, তার দুধ আর যোনি দেখে হাত মারতাম। আম্মু আর আমি অনেক ফ্রি হয়ে যাই আস্তে আস্তে। আমি আম্মুর ব্রা সাইজ আমার নুনুর সাইজ নিয়েও কথা বলতে থাকি।

একদিন ভাত খাওয়ার সময় আম্মু জিজ্ঞাসা করল আমি ঠিক কতদিন ধরে তার গোসল করা দেখি। আম্মুর এই কথা শুনে আমার গলা শুকিয়ে গেল। আমি ভয় পেয়ে গেলাম। আম্মু আবারও প্রশ্ন করল, "কিরে কিছু বলসিছ না কেন, কতদিন ধরে আমার গোসল দেখছিস তুই"। আমি ভয়ে ভয়ে বললাম অরায় ১বছর। আম্মু তখন বলল, "আর কখনো লুকিয়ে দেখবি না, দেখার ইচ্ছা হলে সামনাসামনি বলবি, অথবা আমার সাথে গোসল করবি, আমার মন মেজাজ ভাল থাকলে আমি দেখাব"

আম্মুর এই কথা শুনে আমার ভিতরে আনন্দের বন্যা বয়ে গিয়েছিল। পরক্ষণেই আম্মু বলল," শুধু দেখবি, ধরা বা ছোয়া যাবে না এখন, সব কিছু আস্তে আস্তে পাবি"। আমি তখনই বললাম, "আম্মু আমি এখন দেখতে চাই, প্লিজ দেখাবে"। আম্মু বলল, " ভাত খেয়ে শেষ কর আগে, তারপর আমি ডাকব তোকে"

আমি দ্রুত ভাত খেয়ে শেষ করলাম। তারপর হাত মুখ ধুলাম, ফ্রেশ হয়ে অপেক্ষা করতে থাকলাম কতক্ষন এ আম্মু রুমে ডাকবে। প্রায় ১ঘন্টা পর এল সেই কাঙখিত মুহুর্ত। আম্মু রুমে ডাকল আমায়। আমি রুমে গিয়ে দেখলাম আম্মু থ্রি-পিস পড়া, একটু ঢোলা থ্রি-পিস, যদিও আম্মুকে সুন্দর লাগছিল অনেক। আম্মু জিজ্ঞাসা করল, " কেমন লাগছে আমাকে"। আমি বললাম, " অসম্ভব সুন্দরী"। এরপর আম্মু আস্তে আস্তে তার সালোয়ার খুলল, পায়জামা খুলল। আমার আম্মু তখন আমার সামনে শুধু ব্রা-পেন্টি পড়া।

আমার নুনু তখন একদম দাড়ানো, আম্মু সেটা দেখে বলল, " তুইও তোর সবকিছু খুলে ল্যাংটা হয়ে যা, আমার শরীর দেখে চাইলে হাত মারতে পারিস, সমস্যা নেই"। আমিও আম্মুর কথা মত আমার সব কাপড় খুলে ফেললাম। তারপর গিয়ে সোফায় বসলাম। আম্মুও আস্তে আস্তে তার ব্রা-পেন্টি খুলে ফেলল। তখন আমার আম্মু আমার সামনে পুরা নগ্ন।

আমার নুনু পুড়া দাঁড়িয়ে আছে, আম্মু আমার কাছে এসে আস্তে আস্তে তার শরীর এর প্রতিটা অঙ্গ-প্রত্যঙ্গ খুটিয়ে খুটিয়ে দেখাল।

আমার অবস্থা খুবই খারাপ ছিল, আমি হাত মারা শুরু করলাম, ১০মিনিট এর মাথায় আমার বীর্য বেরিয়ে পড়ল, কিছু ফোটা আম্মুর গায়ে গিয়ে পড়ল।
 

Users who are viewing this thread

Back
Top