What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
তুমি আমার রানী - by razib

আমাদের পরিবারে আমি মিলন। আমার মা মালা।আমার বাবা রনি।ছোট ভাই সোহেল, সোহাগ আর ছোট বোন ববি, ও শেফালী। কাজের মেয়ে শাইলা থাকি।
আমার পরিচয়।
আমার বয়স ২৫ বছর। পুরো যৌবনে ভরপুর আমার।আমার পছন্দের মেয়ে আমার মা।যাকে আমি সারাজীবন যৌন সুখ দিতে চায়।মাকে না চুদলে আমার ঘুমই আসে না।আমার নায়িকা আমার মা।

মায়ের পরিচয়
আমার মা মালা। আমার মায়ের বয়স ৪৩ বছর। এখনো যৌবন ধরে রেখেছে হয়ত আমার জন্য। মা আমাকে খুব ভালোবাসে। আমি তার বড় ছেলে তার যৌন সুখের একমাত্র ঠিকানা।কারন আমার বাবার অনেক বয়স হয়েছে। এখন আর মাকে চুদতে পারে না।বয়স করে বিয়ে করেছে মাকে।
মায়ের প্রতি কীভাবে আকৃষ্ট হলাম???

আমি যখন যৌনতা সম্পর্কে বুঝতে পারি তখন মাকে দেখতাম বাবার সাথে ঝগড়া করে।কেন করে জানতাম না।হঠাৎ একদিন শুনলাম মা বাবাকে বলছে তুমি আমাকে আর আগের মতো চুদতে পারো না।আমার খুব কষ্ট হয়।তুমি আমাকে এই সুখটাও দিতে পারো না।তার কয়েকদিন পর লক্ষ করলাম মা আমাকে খুব কাছে টানছে।আগের চেয়ে বেশি আদর করছে।আর আমি তো আগে থেকেই জানি কেন আমাকে এত বেশি বেশি আদর করছে।

মা যখন গোসল করে আসতো আমার সামনেই শাড়ি খুলে ফেলত।যখন আমি লজ্জা করে মায়ের দুধ গোলো দেখতাম।মায়ের দুধ দুটি এখনও অনেক টাইট।ইচ্ছে হতো দুধ দুটি টিপে দেই।মায়ের পাছাটা খু বড় নয়।তেমন স্বাস্থ্যবান তেমন চুদারো।চুদা খেতে খুব ভালো বাসেন।সারাদিন অপেক্ষা থাকে কখন তাকে কেউ চুদবে।বাবা অফিস থেকে এসেই ক্লান্ত হয়ে পড়ে।অনেক দিন পর পর মাকে চুদে।কিন্তু বেচারির আর কী করার।এভাবে মাকে দেখতে দেখতে আমার যৌনতা বৃদ্ধি পেতে থাকল।

আমি মনে মনে ঠিক করি যে আমি একদিন মাকে চিরসুখী করব।তারপর থেকে আমিও মায়ের আশেপাশে থাকি। একদিন মা গোসল করছিল। মা আমাকে বলল মিনল আমার পিটটা সাবান লাগিয়ে দে তো।আমিতো এই সুযোগের অপেক্ষায় ছিলাম।আমি সাবান লাগানোর ভান করে মায়ের দুধে স্পর্শ করলাম।আমার বাড়াটা তখন শক্ত হয়ে গেল।আমি লক্ষ্য করলাম মা বিষয়টি খুব ইনজয় করেছে।তারপর প্রায়ই গোসলের সময় মাকে সাহায্য করতাম।এভাবে চলতে লাগল।

কিছুদিন পর আমরা গেলাম মামার বাড়িতে বেড়াতে। সেখানে আরো আত্মীয় স্বজনরা বেড়াতে এসেছে। তাই বাড়ি ভরপুর অনেক মানুষ থাকায় ঘুমাতে সমস্যা হলো।আমার মামি এসে বলল মালা তুমি আর তোমার ছেলে একখাটে ঘুমিয়ে যাও।আমিতো মহা খুশি।আমি আর মা ঘুমাতে গেলাম একবিছানায়।আমি তখন তাগড়া জোয়ান ছেলে। মারও তখনবড়া যৌবন।চুদার নেশায় আমার আর মায়ের ঘুম আসছিলনা।দুজনেই চটপট করছিলাম।এমনিতে মা বাবার সাথে অনেকদিন চুদা খায় নি। মাঝরাতে আমি ইচ্ছে করেই মাকে জরিয়ে ধুরলাম।দেখি মা গভীর ঘুমে আচ্ছন্ন। আমি প্রথমে আস্তে আস্তে মায়ের কাছে গেলাম।তার দুধে হাত দিলাম।তার দুধ এত টাইট যে মনে হচ্ছিল কোনো পনেরো বছরের মেয়ে।আমি আস্তে আস্তে মায়ের দুধ টিপচ্ছি। আস্তে করে আমার হাত নিয়ে গেলাম মায়ের পেটে।আমার বাড়া তখন টনটনে শক্ত। ইচ্ছে করছিল মাকে গভীরভাবে চুদে দেই।কিন্তু আমি চাই মাকে আমি তার ইচ্ছায় চুদব।পরের দিন সকালে আমি মায়ের সামনে যেতে লজ্জা পাচ্ছিলাম।আমি ইচ্ছে করেই ঘুম থেকে উঠছি না। আমি চাই আমার বউ মানে মা আমাকে ডাকুক।

আমি যখন খেয়াল করমাল মা আমাক ডাকতে আসছে আমি ইচ্ছে করেই বাড়া শক্ত করে রাখলাম যাতে মা দেখতে পারে।মা এসে আমাকে ডাকল আমি সাড়া দিলাম না।হঠাৎ খেয়াল করল আমার লুঙ্গি পড়নে নাই।আমি খেয়াল করলাম মা আমার বাড়ার দিকে তাকিয়ে আছে। অনেকক্ষন তাকি তাকল।আরেকবার ডাক দিতেই আমি উঠে দেখি আমার পড়নে কাপড় নেই।আমি তাড়াতাড়ি লুঙ্গি টিক করতে লাগলাম।মাকে দেখি হাসছে।আর ঠোঁট কামড়াচ্ছে।মনে মনে ভাবছি ইস মালা এখন যদি তোমাকে চুদতে পারতাম।অনেক ধৈর্য নিয়ে নিজেকে আটকালাম।

মা আমাকে বলল মিলন তুমি মুখ ধোয়ে এসো চা খাবে। চা খেয়ে ভাবতে লাগলাম কীভাবে মাকে আকৃষ্ট করা যায়। তারপর দুপুরে আমরা গোসল করতে গেলাম।মাও সাথে ছিল।মাকে অনেক সুন্দর দেখাছিল।গোসল শেষ করে যখন উটছি তখন দেখলাম মা আমার গামচার ভেতরে থাকা বাড়ার দিকে তাকি আছে।আমি মনে মনে বললাম এখন তাকিয়ে থাকো কিছু দিন পর এই বাড়া তোমার সোনায় ডুকাব সোনা।তারপর মাও গোসল করে উঠে গামচা দিয়ে নিজের সুন্দর দুধ ঢাকল।মায়ের দুধ জোড়া দেখা যাচ্ছি। আমি সকলের মাঝে আড় চোখে তাকাচ্ছি। মা সেটা লক্ষ্য করল।তারপর সবার সাথে ঘুরাঘুরি করে রাতে বাড়িতে আসলাম।

রাতের খাবার খেয়ে আমরা বিছানায় গেলাম। দখলাম মা আমার বাড়ার দিকে তাকিয়ে আছে। তখন ছিল বৈশাখ মাস রাতে প্রচণ্ড ঝড় শুরু হলো। সাথে বর্জপাত।হটাৎ বর্জপাতের ভয়ে মা আমাকে জরিয়ে ধরল। আমি সজাগ ছিলাম।মা আমাকে জরিয়ে ধরতেই আমার বাড়াটা দাড়িয়ে গেল।।আমিও মাকে মুখোমুখি জড়িয়ে ধরলাম।আমার বাড়াটা মায়ের যোনিতে ধাক্কা মারল। মা লজ্জা পেয়ে সরে যেতে চাইল। আমি বললাম ভয় পেয়ো না বৃষ্টি থেমে যাবে।আমি দিখছি মা ঠোঁট কামড়াচ্ছে।

পরের দিন সকালে মা আমাকে ডাকতে এসে দেকল আমি খোল বালিশে তার পেডিকোড জড়িয়ে শুয়ে আছি।মা দেখল আমার শক্ত বাড়া দাড়িয়ে আছে তার পেডিকোডের উপর। মা খুব লজ্জা পেল।মা বুঝতে পারল তার ছেলে তাকে চুদতে চায়। আমার বাড়াটা হাত দিয়ে সরিয়ে তার সায়াটা নিয়ে গেল।একটু পর ঘুম থেকে উটে দেখি মা তার সায়াটা ধোয়ে দিয়েছে।মা আমাকে দেখে লজ্জা পেল।এই দিন বিকালে আমরা বাড়ি চলে এলাম। সন্ধ্যায় একটি ফুল নিয়ে বাড়ি আসলাম কারন আজ মায়ের জন্মদিন। আমি প্রথমে মাকে উইস করলাম তারপর তাকে জড়িয়ে ধরলাম।আমার বাড়া তার যোনিতে ধাক্কা মারল। মা সেটা অনুভব করল।মা কিছু বলল না সেটা অনুভব করল।সেদিন বাবা বাড়িতে ছিল না।মা রাত দশটায় এক গ্লাস দুধ রেখে গেল আর বলল অনেক শক্তি সঞ্চয় করতে হবে।

রাত এগোরোটায় মা আমার রুমে এসে আমাকে বলল তুই আমাকে কষ্ট দিছিস কেন আর নিজেও কষ্ট পাচ্ছিস।তুমি কী মনে করো আমি কিছু বুঝি না। মা বলল তুই কী আমাকে ভালোবাসিস।মা আমাকে জরিয়ে ধরে বলল আমি তুকে ছাড়া বাঁচব না।তুই আমার জান।আমিও বললাম মা আমি তোমাকে খুব ভালোবাসি।আর তোমাকে যৌন সুখ দিতে চাই।বাবা তোমাকে অনেক কষ্ট দিয়েছে।কিন্তু আমি তোমার সব দুঃখ কষ্ট দুর করে দেব।মা আমাকে সরাসরি বলল তুই কী আমাকে চুদতে চাস।আমি তো মহা খুশি।আমি বললাম মা তুমি আমার ডার্লিং আমার বউ আমার জান।মা আমাকে বলল তুমি গোসল করে নাও।আমি গোসল করে আসছি। আমি তো মহা খুশি।ঘন্টাখানেক পর মা একটি নাইডি পরে আমার রুমে আসল।
 

Users who are viewing this thread

Back
Top