What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
প্রথম প্রেম – প্রথম পর্ব - by shubhamR

নমস্কার, আমি শুভম। আজ আমি আমার জীবনের এক সত্যি ঘটনা আপনাদের সাথে শেয়ার করব। তখন আমি কলেজে দ্বিতীয় বর্ষের ছাত্র। মৌমিতা নামের একটি জুনিয়র মেয়ের প্রেমে রীতিমত হাবুডুবু খাচ্ছি। মৌমিতার সঙ্গে পরিচয়টা কিন্তু কলেজ সূত্রে নয়। আরও বছর তিনেক আগে থেকে ওকে আমি চিনি। তখন আমি দ্বাদশ শ্রেণিতে, আর মৌমিতা একাদশ শ্রেনীর ছাত্রী। আমাদের দুজনের বাড়ি কোলকাতার দু'প্রান্তে। একটি ইন্টার-স্কুল কালচারাল কম্পিটিশান-এ হঠাৎই আমাদের পরিচয়। সেখানে আবৃত্তি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে গিয়েছিলাম আমরা। মৌমিতা স্বভাবসিদ্ধ শান্ত মেয়ে। বেশ মায়া জড়ানো মিষ্টি তার মুখ। ফর্সা মুখশ্রী, হাসলে সামান্য টোল পরে। স্বভাবতই প্রথম দর্শনেই তার রূপ আমাকে আকর্ষিত করে। প্রতিযোগিতা কক্ষে বসে আমি নিরন্তর তার দিকেই চেয়ে আছি। মৌমিতাও আমার দিকে মাঝে মাঝে দেখছে।

বেশ কয়েকবার চোখাচোখি হয়েছে আমাদের। আর যতবার সেটা হয়েছে, আমি কিন্তু একবারও চোখ সরাইনি তার দিক থেকে। সেই অন্য দিকে মুখ ঘুরিয়ে নিতে বাধ্য হয়েছে। প্রসঙ্গত বলে রাখি আমার চেহারা রাজপুত্রের মত কিনা জানি না, তবে গায়ের রঙ ফর্সা এবং ৫' ৭" ফুটের উচ্চতাবিশিষ্ট মেদহীন বেশ সুঠাম চেহারা আমার। তাই বাকী পাঁচজনের ভীড়ের মাঝে আমার দিকে মেয়েদের চোখ চলে আসে। এরপর প্রতিযোগিতা যথা সময় শেষ হয়, এবং বিজয়ীদের নাম ঘোষণার জন্য আমাদের অন্য একটি বড় ঘরে অপেক্ষা করতে বলা হয়।

আমি ইচ্ছে করেই মৌমিতার থেকে কিছুটা পিছনে হাঁটতে থাকি। বড় ঘরটিতে গিয়ে আমি ঠিক মৌমিতার পাশের চেয়ারে বসি। সাথে সাথে একটা মিষ্টি গন্ধ নাকে এল। মৌমিতার পারফিউম। হালকা অথচ মোহময়ী। এই প্রথম ওর বুকের দিকে আমার চোখ গেল। ৩৪ হবে। ঈশ্বর সযত্নে বানিয়েছেন মেয়েটিকে। কয়েক মিনিট চুপচাপই কাটল। তারপর আমিই প্রথম নিস্তব্ধতা ভাঙলাম। বললাম, তোমার আবৃত্তি সকলের মন ছুঁয়ে গেছে। আমার মনে হয় তুমিই প্রথম হবে। মৌমিতা সলজ্জ স্মিত হাসল। তারপর ভীষণ মিষ্টি কন্ঠে বলল, আমার তো মনে হয় তুমিই প্রথম হবে।

আমিঃ সেটা যদি হয় তাহলে নিশ্চই তোমার মনটা একটু খারাপ হবে?
মৌমিতাঃ একদমই না। যোগ্য মানুষের কাছে হারলে অনুশোচনা হয় না। বরং নিজেকে আরও ভালো করার ইচ্ছেটা জোরালো হয়।
আমিঃ হুম, বেশ ঘুছিয়ে কথা বলতে পার তো!
মৌমিতাঃ একজন বাচিক শিল্পির কাছে এটা প্রত্যাশিত নয় কী?
আমিঃ বিলক্ষণ। একটু পরেই তো এখানকার অনুষ্ঠান শেষ হয়ে যাবে। তারপর, আমরা যে যার বাড়ি ফিরে যাব। তার পরেও যদি আমার এই সুন্দর কথাশৈলীর গুণগ্রাহী হওয়ার ইচ্ছে হয়, তখন উপায়?
এবার মৌমিতা একটু জোরেই হেসে ফেলে। হঠাৎ আমার হাত থেকে কবিতার ডাইরিটা নিয়ে একটা ফোন নাম্বার লিখে দেয়। তারপর বলে, এটা আমার মায়ের ফোন। আমার নিজের পার্সনাল ফোন নেই। রাত ১০টার পর থেকে এটা আমার কাছেই থাকে। এছাড়া অন্য সময় যদি কথা বলার থাকে সেটা টেক্সট্ করে আগে থেকে আমাকে জানিয়ে দেবে। সু্যোগ হলে আমিই ফোন করে নেব। হঠাৎ এই অপ্রত্যাশিত পাওয়া আমাকে মুহুর্তের জন্য বিহ্বল করে দেয়। সেদিনকার মত অনুষ্ঠান পর্ব মিটলে একটা দারুণ অনুভূতি নিয়ে বাড়ি ফিরলাম।

এরপর বেশ কিছুদিন কেটে যায়। ইতিমধ্যে আমার উচ্চমাধ্যমিক পরীক্ষা শেষ হয়েছে। মৌমিতাও এখন দ্বাদশ শ্রেণির ছাত্রী। ফোনে খুব বেশী কথা হয় না আমাদের। যেটুকু হয় মেসেজ-এ কথা হয়। ওর পার্সনাল ফোন না থাকাটাই এক্ষেত্রে প্রধান অন্তরায়। ও বলে কলেজে না ওঠা পর্যন্ত বাড়ির লোক ফোন কিনে দেবে না। আমি তখন ওকে বলি, উচ্চমাধ্যমিকের পর তোমাকে আমার কলেজেই ভর্তি করাব। আমাদের দুজনের মাঝে এতটা দূরত্ব আমার জাস্ট ভালো লাগছে না। হঠাৎ মৌমিতা একটা প্রশ্ন করে বসে
মৌমিতাঃ কী ব্যাপার শুভম বাবু? আপনি কি প্রেমে টেমে পড়লেন নাকি?
সত্যিই এর কোনো উত্তর আমার কাছে প্রস্তুত ছিল না। তারপর ভাবলাম, মাঠে যখন নেমেই পড়েছি তখন ফ্রন্টফুটেই খেলব। বললাম, কেন? প্রেমে পড়া বারণ নাকি?

মৌমিতাঃ সেটা তো বলিনি। আর আমি বারণ করলেও, তুমি যদি সেটা মেনে নাও, তাহলে চূড়ান্ত হতাশ হব।
বুদ্ধিমানের জন্য ঈশারাই কাফি। বুঝলাম সিগন্যাল গ্রীন আছে। এবার শুধু সন্তর্পণে এগিয়ে যাওয়ার পালা। কিন্তু কোনোরকম তাড়াহুড়ো করতে আমি নারাজ। ঠিক করলাম যেভাবেই হোক একদিন সময় বের করে দেখা করব। সপ্তাখানেক বাদে মৌমিতা একদিন সময় বের করল। ঠিক হল আমরা মুভি দেখতে যাব। আসলে মুভি দেখাটা আসল উদ্দেশ্য নয়। রাস্তায় ঘোরার থেকে সিনেমা হলটা বেশী সেফ মনে হয়েছিল। চেনা পরিচিত লোকের সাথে দেখা হওয়ার সম্ভবনা কম।

অবশেষে সেই দিনটা এল। সিনেমা হলটা ছিল আমার বাড়ির দিকে। আমি কথামত মৌমিতাকে ওর বাড়ির সামনে থেকে পিক করলাম। তারপর একটা উবের বুক করে হলে চলে এলাম। আগে থেকেই আমি অনলাইনে কাপল সিটের টিকিট কেটে রেখেছিলাম। সেগুলো ব্যালকোনির একদম পিছনের সারির সিট। আরেঞ্জমেন্ট দেখে বেশ ভালই লাগল। যদিও তখনও আমি জানি না পরিস্থিতির কোনো সদ্ব্যাবহার করতে পারব কিনা। পর্দায় সিনেমা চললেও আমরা নিজেদের মধ্যে গল্পে মশগুল। বহুদিন পর আবার মৌমিতাকে কাছ থেকে দেখছি আমি। খুব কাছ থেকে। আমার শরীরের সাথে স্পর্শ হয়ে আছে ওর শরীর। সেই মিষ্টি পারফিউম। আমি মুহুর্তে স্বকীয়তা হারিয়ে ফেললাম। একটা হাত মাথার পিছন দিক দিয়ে নিয়ে জড়িয়ে ধরলাম মৌমিতাকে। মৌমিতা হয়ত এতটা এক্সপেক্ট করেনি, তাই প্রাথমিকভাবে একটু অবাক হল।

আমি হাত সরালাম না। মৌমিতাও কিছুক্ষণের মধ্যে স্বাভাবিক হয়ে গেল। আবার কথা বলতে শুরু করল সে। এদিকে আমার মাথায় তখন শুধু মৌমিতাকে আদর করার খেয়াল। অন্য কোনো কথা মস্তিষ্কে প্রভাব ফেলছে না। আমি হঠাৎ করেই আমার তর্জনীটা মৌমিতার ঠোঁটের উপর রাখলাম। মৌমিতা চুপ করে গেল। দুজনের দৃষ্টি দুজনের চোখে নিবদ্ধ। সিনেমা হলের নরম আলোয় অপূর্ব মোহময়ী লাগছে মৌমিতাকে। আমি আমার মুখটা এগিয়ে নিয়ে ওর কপালে একটা চুমু খেলাম। দেখলাম মৌমিতা চোখ বন্ধ করে রেখেছে। ওর হাত কাঁপছে। আমি আমার বুকে জড়িয়ে নিলাম ওকে। স্পষ্ট অনুভব করতে পারছি ওর হৃদকম্পন। এভাবে ঠিক কতক্ষণ ছিলাম জানি না। হঠাৎ খেয়াল করলাম মৌমিতা আমার বুকে ওর নরম ঠোঁট দিয়ে পরম আশ্লেষে চুমু এঁকে দিচ্ছে। আমি ওর মুখটা ধরে তুললাম এবার। দেখলাম ওর ঠোঁট দুটো কাঁপছে।

আমি আমার ঠোঁট ছোঁয়ালাম ওর ঠোঁটে। তারপর ওর ঠোঁটটা মুখের মধ্যে নিয়ে চুষতে শুরু করলাম। এবার মৌমিতাও রেসপন্স করতে শুরু করল। আমি একটা হাত রাখলাম ওর নরম বুকের ওপর। মৌমিতা আমার হাতটা ওর বুকের খাঁজে চেপে ধরল। বুঝলাম ওর শরীরও জেগে উঠেছে। আমি ওর টপস এর ভিতর দিয়ে হাত ঢুকিয়ে দিলাম। ভিতরে প্যাডেড ব্রা পরে আছে। একটু বলপূর্বক টেনে ব্রা টা উঠিয়ে দিলাম। মৌমিতার নরম মাখনের মত তুলতুলে মাই এখন আমার হাতের মুঠোয়। এই মাই গুলো কল্পনা করে কতবার হাত মেরেছি। মৌমিতা সুখের আতিশয্যে হালকা শীৎকার করছে। সেটা শুনে আমার উত্তেজনা আরও বেড়ে গেল। খুব জোরে টিপতে থাকলাম মৌমিতার মাই দুটো। ও আমার ঠোঁটটা নিয়ে আবার চুষতে শুরু করল।

আমি মৌমিতার বুকের ভিতর থেকে হাতটা বের করে ওর জিন্সের জিপ খুঁজতে লাগলাম। সাথে সাথে মৌমিতা আমার হাতটা ধরে নিল। বলল, প্লিজ শুভ ওখানে হাত দিয় না। আমি জাস্ট থাকতে পারব না। আমি জোর করলাম না। ধীরে ধীরে এগোনোই ভালো। বললাম, তাহলে দুধটা খেতে দাও একটু। মৌমিতা এদিক-ওদিক তাকিয়ে একটু দেখে নিল। আমাদের দুপাশের দুই কাপলও নিজেদের মধ্যে শারীরিক খেলায় ব্যাস্ত। মৌমিতা একটু আশ্বস্ত হয়ে টপসটা একটু উপরে তুলে আমার মাথাটা ওর মাইতে চেপে ধরল। ওর খাড়া হয়ে থাকা নিপলটা আমি মুখে ভরে নিলাম।

চলবে…
 

Users who are viewing this thread

Back
Top