What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

এক‌টি ধা‌র্মিক প‌রিবা‌রের ‌যৌনতা (1 Viewer)

rana_007

Banned
Joined
Feb 19, 2023
Threads
7
Messages
169
Credits
1,960
এক‌টি ধা‌র্মিক প‌রিবা‌রের ‌যৌনতা ১

আমি রায়হান রানা; অবিবাহিত যুবক; বয়স ত্রিশ। আমি ধার্মিক পরিবারের সন্তান। আমরা তিন ভাই দুই বোন। বাবা-মা মারা গেছেন অনেক আগে। পরিবারে আমি সবার ছোট। ভাই-বোন সবাই বিবাহিত। বড় ভাই আনোয়ার; বয়স ৫৩। মেজ ভাই কামাল ; বয়স ৫১। বড় বোন সায়েমা; বয়স ৪৪। ছোট বোন শ্যামলী; বয়স ৩৪। আপনারা হয়ত ভাবছেন আমার বড় দুই ভাই এবং বড় বোনের সাথে আমার বয়সের পার্থক্য এতো কেন। সে গল্প নাহয় অন্য একদিন করা যাবে।ছোটবেলায় বাবা-মা মারা যাওয়ায় আমি বড় বোনের সাথেই থাকতাম। বড় বোন আমাকে মায়ের মতই আদর ভালোবাসা দিয়ে বড় করেছে। পাঁচ তলার একটা এপার্টমেন্টের তৃতীয় তলায় আমার বসবাস। আর বড় বোন থাকে চতুর্থ তলায়। ছয় বছর আগেও আমি বড় বোনের সাথেই থাকতাম। বোন, দুলাভাই, ভাগ্নী, বোনের শশুর-স্বাশুরী এ পাঁচ জন সদস্য নিয়েই বোনের সংসার। বোনের দেবররা আলাদা থাকেন। বোনের এক ননদ আছে বিবাহিত। দুলাভাই এর বয়স ৫৪। আসুন আমার বড় বোনের শারীরিক বর্ণনা যেনে নেওয়া যাক। এক মেয়ের মা আমার বোন দেখতে শ্যামলা। উচ্চতা পাঁচ ফুট চার ইঞ্চি। বয়সের কারণে দুধ দুটো মোটামুটি ঝোলানো; দুধ ৩৬; পাছা ৪০। অন্যদের কাছে সেক্সি না হলেও আমার কাছে সেক্সিই লাগে। ভাগ্নির বয়স ২৩। বয়সের তুলনায় শরীরের জিনিসপত্র বড়ই দেখা যায়। শারীরিক গঠন মোটামুটি আমার বোনের মতই। আমার মাথায় যখন থেকে ইনসেস্টের চিন্তাভাবনা ঢুকে গেলো তখন থেকেই বড় বোনকে দেখা শুরু করলাম। লুকিয়ে লুকিয়ে বোনের গোশল, কাপড় চেঞ্জ, এসব দেখতে লাগলাম। তখন অব্দি ভাগ্নির প্রতি আমার কোনো ইন্টারেস্ট ছিলোনা।। একদিন বোনের গোশল দেখতে গিয়ে ভাগ্নিকে দেখে ফেলি। তারপর থেকেই ভাগ্নির প্রতিও আমার একটা ফিলিংস তৈরি হতে লাগলো। এখন মূল ঘটনায় আসা যাক------


এটি এখন থেকে কয়েক বছর আগের ঘটনা। আমি রাতে সম্ভবত এল ক্লাসিকো দেখছিলাম। হঠাত মোবাইলে রিং বেজে উঠল..... দেখলাম বড় বোন সায়েমা....।


আ‌মি: হ্যালো! কি খবর! এ‌তো রা‌তে ফোন!

আপু: আমার রু‌মে আয়।

আ‌মি: মাঝ রা‌তে রু‌মে কেন! কিছু হই‌ছে না‌কি?

আপু: আ‌রে নাহ, তারাতা‌রি চ‌লে আয় আ‌মি অ‌পেক্ষা কর‌ছি।

আ‌মি: ও‌কে, রে‌ডি হ‌য়ে আস‌ছি আ‌মি।

আপু: রে‌ডি হওয়ার দরকার নাই, যে অবস্থায় আ‌ছিস ঐ অবস্থায় চ‌লে আয়।

আ‌মি: ও‌কে আস‌ছি তাহ‌লে।

;

যাওয়ার আ‌গে পা‌রিবা‌রের সবার সা‌থে প‌রিচয় ক‌রি‌য়ে দেওয়া দরকার। আ‌মি রানা। বয়স ৩০। আমরা তিন ভাই এক বোন । আমার বয়স যখন ৮ বছর তখন মা মারা যায়। তার দুই বছর পর বাবা । বড় ভাই আ‌নোয়ার; বয়স ৫৪। মে‌জো ভাই শা‌হিন; বয়স ৫১। বোন সা‌য়েমা; বয়স ৪৪ থেকে ৪৫ হ‌বে। বো‌নের একটা মে‌য়ে; বয়স ১৮।

স্বামী, শশুর, শাশুরী ও একটা মে‌য়ে নি‌য়ে আমার বো‌নের সংসার। ছোট‌বেলায় মা বাবা মারা যাওয়ার কার‌ণে আ‌মি বো‌নের কা‌ছেই বড় হইছি। এখন আলাদা থাক‌লেও এ‌কই বি‌ল্ডিং‌য়ে থা‌কি। গ‌ল্পের সু‌বিধা‌র্থে বোন আর ভা‌গ্নির শারী‌রিক বর্ণনা দি‌য়ে নেই। বোনের গা‌য়ের রং শ‌্যামলা দুধ ৩৮ হ‌বে; পাছা ৪০। পে‌টে হালকা মেদ আ‌ছে। দুধ দুইটা সোটামু‌টি ঝু‌লে গে‌ছে। ভা‌গ্নিরও শারী‌রিক গঠন প্রায় বো‌নের কাছাক‌া‌ছি। ভার্চুয়া‌লি যোগা‌যোগ সহজ হওয়ার কার‌ণে অ‌নেক ইন‌সেস্ট বন্ধুই আমার বোন ও ভা‌গ্নির উন্মুক্ত দুধ ও পাছা দে‌খে‌ছে।

;

বো‌নের রু‌মে যাওয়ার জন‌্য রুম লক ক‌রে বের হলাম। আমার পর‌ণে শুধু হাফ প‌্যান্ট।

দরজায় নক করলাম দরজা খুল‌তে দে‌ড়ি হ‌লোনা আপু আমার অ‌পেক্ষায় ছি‌লো।

আপু: কি‌রে এ‌তো দে‌ড়ি কর‌লি কে‌নো?


দরজা খোলার পর যা দেখলাম তা‌ অ‌বিশ্বাস‌্য । ‌চোখ সরা‌তে পার‌ছিনা। কিছু বল‌তেও পার‌ছিনা। গোটা শরী‌রে উ‌ত্তে‌জনার গরম স্রোত ব‌য়ে যা‌চ্ছে। আ‌মি আপুর দি‌কে তা‌কি‌য়ে আ‌ছি। আর ভাব‌ছি এ‌তোরা‌তে ঘুম থে‌কে উ‌ঠে আসা স্বার্থক।

আপুর পরণে ছি‌লো শুধু একটা সে‌মিজ যা উরু পর্যন্ত ঢাকা। নি‌চে কিছু প‌রে‌নি ম‌নে হ‌চ্ছে। কারণ বাসায় ব্রা পে‌ন্টি প‌রে না। উরু থে‌কে পা পর্যন্ত উন্মুক্ত। অল‌রে‌ডি আমার ধোন বাবা‌জি সিগনাল দেওয়া শুরু ক‌রে দি‌য়ে‌ছে। সে‌মি‌জের গলা বড় হওয়ায় ক্লি‌ভেজ, দু‌ধের খাজ স্পষ্ট দেখা যা‌চ্ছে। ছোট চু‌লের ঘর্মাক্ত বগল আমার চোখ এড়া‌লো না। নিম্নগামী স্তনযুগলের নি‌পেল স্পষ্ট বোঝ‌া যা‌চ্ছে। আর শরীর থে‌কে মে‌য়ে‌লি করা গন্ধ আমার শরী‌রে আলাদা একটা মাদকতা ছ‌রি‌য়ে দি‌য়ে‌ছে। এখন আমার অবস্থা সোচনীয়। কারণ ধোন আ‌স্তে আ‌স্তে শক্ত হ‌চ্ছে, দা‌ড়ি‌য়ে গে‌লে লজ্জায় প‌রে যা‌বো।

;


আ‌মি: এই‌তো আস‌তে যে সময়।

আপু: কি‌রে হা ক‌রে কি দে‌খিস ভেত‌রে আয়।

আপুর পেছন পেছন ভেত‌রে গেলাম। আমার নজর আপুর পাছা ও উরুর দি‌কে। আমার গলা শু‌কে কাঠ হ‌য়ে গে‌ছে। আপু‌কে বললাম,,

আ‌মি: আপু এক গ্লাস পা‌নি দাও।

আপু: রু‌মে যা আ‌মি পা‌নি আন‌তে‌ছি।

আ‌মি: কোন রু‌মে যা‌বো?

আপু: আমার রু‌মে।

আ‌মি আপুর রু‌মে গি‌য়ে বে‌ডে বসলাম। বেড শিট এ‌কেবা‌রে এ‌লো‌মে‌লো হ‌য়ে আ‌ছে।

একটুপর এক গ্লাস পা‌নি নি‌য়ে আপু চ‌লে আস‌লো। আপুর মাথা থে‌কে কোমর পর্যন্ত এলো‌মে‌লো চুল, চো‌খে মাদকতা, উ‌ত্তেজনা, অস্বস্থী মি‌শ্রিত একটা প‌রি‌বেশ। ক্লি‌ভেজ গর‌মে ঘে‌মে একাকার। আপু‌কে সামনা সাম‌নি এরকম পোশা‌কে কখনও দে‌খি‌নি। সাধারণত দি‌নের বেলা সা‌লোয়ার কা‌মিজ প‌রে। আমার ধোন বাবা‌জি পুরাই খারা। আপু লক্ষ‌্য কর‌ছে কিনা জা‌নিনা। পা‌নি খাওয়া শেষ ক‌রে আপুর হা‌তে গ্লাস দিলাম।

তারপর বললাম,,

আ‌মি: আপু দুলাভাই কোথায়?

আপু: আ‌ছে কো‌নো রু‌মে। আর থাক‌লেই বা কি!

একথা শোনার পর একটু ধাক্কা খেলাম আর চিন্তা করলাম একথা বলার কারণ কি!


আ‌মি: এখন ব‌লো ডে‌কে‌ছো কে‌ন?

আপু: তোর সা‌থে কিছু জরুরী কথা আ‌ছে।

আ‌মি: কি এমন জরুরী কথা যা এই রা‌তেই বল‌তে হ‌চ্ছে! অন‌্য সময়ও তো বলা যে‌তো।

আপু: আ‌মি অ‌নেক‌দিন হ‌লো লক্ষ কর‌ছি তুই আমা‌কে দে‌খিস।

আ‌মি: হ‌্যা আ‌মি তো দে‌খিই তোমা‌কে। এটা এভা‌বে বলার কি আ‌ছে?

আপু: ব‌্যাপারটা সে রকম না।

আ‌মি: তাহ‌লে কি?

আপু: আ‌মি অ‌নেকদিন হ‌লো লক্ষ‌্য কর‌ছি তুই আমার বু‌কের দি‌কে, পাছার দি‌কে তা‌কি‌য়ে থা‌কিস। লু‌কি‌য়ে লু‌কি‌য়ে কাপর চেঞ্জ করা দে‌খিস।

;

আ‌মি মাথা নিচু ক‌রে আ‌ছি। চুপচাপ কো‌নো কথা বল‌ছি না।

আপু: আমার দি‌কে তাকা। গোশল করার সময় দরজার উপর দি‌য়ে দে‌খিস আবার সেটা ভি‌ডিও কর‌ছিস ম‌নে হ‌চ্ছে। এগু‌লো চিন্ত‌াভাবনা কত‌দি‌নের?

আ‌মি: তিন বছর।

আ‌পু: ক‌য়েক‌দিন আ‌গে এসব ভি‌ডিও নি‌য়ে তো‌কে কথা বল‌তে শুনলাম। ভি‌ডিওগু‌লো কা‌কে‌ দেখাই‌ছিস?

;

একথা ব‌লেই আপু আমার দি‌কে হ‌য়ে শু‌য়ে পর‌লো। স্লিভ‌লেস সে‌মি‌জের হাতার ফাক দি‌য়ে স্ত‌নের একটা অংশ দেখা যা‌চ্ছে।

আ‌মি: আমার ক‌য়েকজন বন্ধু‌দের।

আপু: বন্ধুরা কি আ‌শেপা‌শের কেউ?

আ‌মি: মাথা নিচু ক‌রে বল্লাম, না।


আপুর কথায় একটু চিন্তায় পরে গেলাম। দুলাভাই আসবে এটা নিয়ে আপুর মধ্যে চিন্তারলেশমাত্র নাই। তাহলে কি দুলাভাই নাই! নাকি আছে! যদি থাকে তাহলে তো আপুর এমন করে কথা বলার কথা না। নাকি দুলাভাই সব জানে! এসব ভাবতে ভাবতেই আপু আমাকে তার কাছে টেনে নিলো। আমার মুখ আপুর ডান স্তুনের উপর গিয়ে পরলো। উফফ আপুর শরীরের সেক্সি গন্ধ সেই সাথে বগলের করা গন্ধে আমার উত্তেজনা চরমে। মনে হচ্ছে মাল বের হবে এখনি। আমার শরীরে যে শক্তি ছিলো তার আর অবশিষ্ট নাই। নরাচরা করার শক্তি হারিয়ে ফেলেছি মনে হচ্ছে। আপু আমাকে শক্ত করে জরিয়ে ধরলো। আপুর নরম স্তন যুগল আমার বুকে লেপটে গেছে। আমি যৌনতার শেষ সীমায় চলে গেছি। এর মধ্যেই দুলাভায়ের ব্যাপারটা মাথায় ঘুরপাক খাচ্ছে।

আপু: কীরে কেমন লাগছে? লুকিয়ে লুকিয়ে এতো কিছু দেখিস এতোদিন বলিসনি কেনো?

আমি: খুব ভালো লাগছে। ভাই হয়ে বড় বোনকে এসব কথা কীভাবে বলি! তুমি রাগ করবে বলে আমি এসব কথা বলার সাহস পাইনি।

আপুঃ আমাকে চুদতে চাস?

আমি: হুম.....।

আপু: চুদতে চাইলে অনেক আগেই সাহস করে বলা উচিত ছিলো। তাহলে এতোদিন শুধু কামিজের বগল আর পাজামায় ভোদার গন্ধ শুকে দিন কাটাতে হতো না।

এসব কথা বলতে বলতে আপু আমার প্যান্ট খুলে ফেললো। তারপর আপুর একটা পা আমার উপরে দিয়ে কোলবালিশের মতো জড়িয়ে ধরলো। ফলে আপুর গুদের খোচা খোচা বাল আমার তল পেটে খোচা দিতে লাগলো।

আমার উত্তেজনা চরমে। আমি কি করবো বুঝতে পারছি না। আপু আমাকে একটু উপরে তুলে নিয়ে ঠোটে কিস করলো। আমার ধোন আপুর তল পেটে ঘষা লাগছে।আমার কামরসে আপুর পেট পিচ্ছিল হয়ে গেছে। এবার একটু সাহস নিয়ে আমিও আপুর ঠোটে কিস করলাম। আপুও সাড়া দিলো। ঠোট চুশলাম আপুও আমার ঠোট চুশলো। তারপর আপুর মুখের ভিতর আমার জিভ দিয়ে চোষা শুরু করলাম।এতোক্ষণ যে ভয় ছিলো সেটা কেটে গেছে। দুলাভাইকে নিয়ে যে চিন্তা করছিলাম সেটা আর হচ্ছে না। আপুর অবস্থা দেখে মনে হচ্ছে হয়তবা দুলাভাই বাসায় নাই আর না হয় এ বিষয়ে দুলাভাই সাথে আপুর একটা বোঝাপড়া আছে। এভাবে পাঁচ সাত মিনিট ধরে একে অপরকে কিস করলাম।

আপু: কি রে কেমন লাগছে?

আমি: খুব ভালো। এতো মজা আমার জীবনে পাইনি। গত তিন বছর হলো তোমাকে এভাবে পাওয়ার আশায় ছিলাম। এভাবে যে পেয়ে যাবো ভাবতে পারিনি।

আপু: এখন থেকে তোর দুলাভাইয়ের মতো তুইয়ও আমার শরীর ভোগ করবি যখন ইচ্ছা তখন।

-গল্প করতে করতে আপু চিত হয়ে শুলো আমি আপুর উপরে উঠলাম। সেমিজ উপরের দিকে তুলে স্তন দুটো উন্মুক্ত করলাম। উফফফ কি বলবো আপুর স্তনের কালো নিপেল শক্ত হয়ে আছে। ডান স্তন মুখে নিয়ে একটু চেটে দিলাম আপু উমমমমম করে উঠলো।

আপু: উমমমম.... ভালো করে চাট ভাই চেটে খেয়ে ফেল।।।

আমি: উফফফফ আপু... তোমার দুধ খুব নরম খুব মজা পাচ্ছি।

-ডান স্তন মুখে নিয়ে চুশতেছি আর বাম স্তন টিপছি। উফফ কি বলবো।


এভা‌বেই পালা ক‌রে একটা স্তুন চুশ‌তে‌ছি আর একটা স্তন টিপ‌তে‌ছি। আপু উমমমমম,, আহ,, উফফ ক‌রে সু‌খের জানান দি‌চ্ছে।

;

আ‌মি: আচ্ছা আপু্ দুলাভাই‌য়ের বি‌ষয়টা নি‌য়ে আমার প্রথম দি‌কে একটু চিন্তা হ‌চ্ছি‌লো এখন আর হ‌চ্ছেনা কিন্তু জানার আগ্রহ বে‌ড়ে যা‌চ্ছে। হঠাৎ কে‌নো আমা‌কেই ডাক‌তে হ‌লো কেন দুলাভাই তো ছি‌লোই।

আপু: এ‌তো ক‌রে যখন বল‌ছিস তাহ‌লে শোন... আজ সকাল থে‌কে কারও চোদা খাই‌নি। প্রতি‌দিন একবার চোদা না খে‌লে আমার শা‌ন্তি হয়না।

আ‌মি: কারও চোদা খাই‌নি মা‌নে!

আপু: সেটাই বল‌ছি শোন.. তুই যেটা কর‌ছিস সেটা ঠিক ঠাক কর আর চুপচাপ শোন।

আ‌মি: আচ্ছা,।

আপু: সকাল থে‌কেই কা‌জে ব‌্যস্ত ছিলাম কারও চোদা খাওয়া হয়‌নি। শশুর মশায় সকা‌লের খাওয়া দাওয়া ক‌রে মে‌য়ের বা‌ড়ি‌তে গে‌ছে। দুপুর বেলা থে‌কেই গরম হ‌য়ে আ‌ছি। তোর দুলাভাইও অ‌ফি‌সে। আজ সারা‌দিন বাসায় কেউ আ‌সে‌নি। ভাবলাম অ‌ফিস শেষ ক‌রে তোর দুলাভাই আস‌লে তা‌কে দি‌য়ে চোদা‌বো।

আ‌মি: তোমার শাশুরী কোথায় ছি‌লো?

আপু: বাসায়।

আ‌মি: তাহ‌লে অন‌্য কাউ‌কে দি‌য়ে কীভা‌বে চোদা‌তে?

আপু: এ বাসায় এসব এখন খোলা‌মেলা চ‌লে কেউ কাউ‌কে নি‌য়ে চিন্তা ক‌রে না।

আ‌মি: ব‌লো কি!

আপু: হ্যা,,

;

এ‌দি‌কে আ‌মি থে‌মে নেই আপুর দুধ দুশ‌তে‌ছি, টিপ‌তে‌ছি, মা‌ঝে মা‌ঝে গলা ক্লি‌ভেজ চাট‌তি‌ছি,, ঘে‌মে যাওয়া বগল চাট‌তে‌ছি,,

আপু: ভা‌লো ক‌রে চাট ভাই চে‌টে খে‌য়ে ফেল আমা‌কে। উমমমম,, আহহহ,, এভা‌বে প্রতি‌দিন চাট‌বি যখন ইচ্ছা তখন।

আ‌মি: আচ্ছা আপু প্রতি‌দিন কর‌বো তোমা‌কে যখন দুলাভাই থাক‌বে না।

আপু: খি‌স্তি দি‌য়ে বল কুত্তা,, বোন‌কে মা‌গি বল‌বি, খান‌কি বল‌বি। তোর দুলাভাই‌য়ের সাম‌নেই কর‌বি। তোর বোন একটা খান‌কি মা‌গি। ভোদার জ্বালা উঠ‌লে যে কাউ‌কে চোদা‌তে দ্বিধা ক‌রেনা।।।

আ‌মি: উফফ খান‌কি মা‌গি আপু‌রে এ‌তো দিন কোথায় ছি‌লি।। আমার অ‌নেক দি‌নের ইচ্ছা দুলাভাই‌য়ের সাম‌নেই তো‌মা‌কে চোদা।

আপু: চিন্তা ক‌রিসনা খুব শিঘ্রই তোর সব আশা পূরণ হ‌তে যা‌চ্ছে।

আ‌মি: উফফ আমার খান‌কি আপু‌রে,,, আমার তর সই‌সে না। উমমম,, তারপর কি হ‌লো ব‌লো?

আপু: যথা‌রি‌তি তোর দুলাভাই সন্ধ‌্যার পর আস‌লো। ভাবলাম রা‌তের খাওয়া দাওয়া ক‌রে শরীর ঠান্ডা কর‌বো। কিন্তু বি‌ধি বাম; খাওয়া দাওয়া ক‌রে তোর দুলাভাই ঘু‌মি‌য়ে পর‌লো। ভাবলাম সারা‌দিন অ‌ফি‌সে প্রেসার ছি‌লো তাই ক্লান্ত ঘু‌মি‌য়ে পর‌ছে। মাঝরা‌তে কর‌বো এই ব‌লে ম‌নে শান্তনা দি‌য়ে ঘু‌মি‌য়ে পরলাম।

আ‌মি: উফফ আপু মা‌গি‌রে তোর সে‌ক্সি বগল চাট‌তে খুব মজা পা‌চ্ছি উমমমম। অ‌নেক মা‌গি চুদ‌ছি তো‌র কা‌ছে যে মজা পা‌চ্ছি এমন মজা আর কোথাও পাই‌নি।

আপু: উমমম, আ‌মিও মজা পা‌চ্ছি‌রে খান‌কির ছে‌লে।

আ‌মি: উফফ,, মা কি তোমার মতই খান‌কি ছি‌লো?

আপু: উমমম,, হ‌্যা‌রে, মা আমার থে‌কে আরও বড় খান‌কি ছি‌লো। তোর দুলাভাই আমার আ‌গে মা‌কে চুদ‌ছে। সে কথা প‌রে শু‌নিস । আজ যেটা বল‌ছি সেটা শোন।।

আ‌মি: আচ্ছা,,, উফফফ,, তারপর ব‌লো।

আপু: মাঝরা‌তে ঘুম ভে‌ঙ্গে গে‌লো ভাবলাম এখন একটু চোদা‌বো। পাশ ফি‌রে দে‌খি তোর দুলাভাই নাই। ভাবলাম ওয়াশরু‌মে গে‌ছে। কিছুক্ষণ অ‌পেক্ষা করার পর ভাবলাম মী‌মের রু‌মে ‌গে‌ছে (মীম আমার ভা‌গ্নির নাম)। মী‌মের রু‌মে গিয়ে দেখলাম রু‌মে কেউ নাই। তখন নি‌শ্চিত হলাম যে ওরা সবাই শশু‌রের রু‌মে। ঘরের দরজা খোলায় ছি‌লো। কেউ ঘ‌রের দরজা লাগা‌নোর প্রয়োজন বোধ ক‌রেনা। যার যখন ইচ্ছা যে কো‌নো রু‌মে গি‌য়ে চো‌দে।

আ‌মি: উফফ,, তারপর!

আপু: রা‌তে শশুর মশা‌য়ের আমা‌কে চোদার ইচ্ছা হ‌লে আমার রু‌মে এ‌সে চো‌দে তোর দুলাভাই‌য়ের সাম‌নেই।।সকলবেলা আ‌মি কা‌জে ব‌্যস্ত থা‌কি সে সময় ওরা বাপ বেটা মি‌লে কখনও তোর ভা‌গ্নি‌কে চো‌দে আবার কখনও তোর দুলাভাই আমার শাশু‌রি‌কে চো‌দে। তোর ভা‌গ্নিও চোদা খে‌তে খে‌তে পাকা মা‌গি হ‌য়ে গে‌ছে। চোদা না খে‌য়ে থাক‌তে পা‌রেনা। সকা‌লে বাপ দাদুর চোদা খে‌য়ে ক‌লেজ যায়। সকা‌লের কাজকর্ম শে‌ষে ক্লান্ত হ‌য়ে যখন শু‌য়ে প‌রি তখন শশুর মশায় আমার রু‌মে এ‌সে আমা‌কে ল‌্যাংটা ক‌রে সারা শরীর চা‌টে চো‌শে। শশুর মশায় আবার খুব ভা‌লো ভোদা চাট‌তে পা‌রে। ভোদা চু‌শেই একবার জল খ‌সি‌য়ে দেয়। তারপর দুপুর পর্যন্ত আমা‌কে জ‌রি‌য়ে ধ‌রে শু‌য়ে থা‌কে। এর ম‌ধ্যে কখনও দুধ ওয়ালা বা তরকারী ওয়ালা আস‌লে ইচ্ছা হ‌লে চু‌দি‌য়ে নেই।

আ‌মি: উফফ,, তারপর তোমার শশু‌রের রু‌মে গি‌য়ে কি হ‌লো ব‌ল।

আপু: শশু‌রের রু‌মে গি‌য়ে দে‌খি মীম‌কে তোর দুলাভাই ড‌গি স্টাই‌লে চুদ‌তে‌ছে আর মীম ওর দাদুর নেতা‌নো ধোন চুশ‌তে‌ছে। আর শাশুরী মা‌গি ছে‌লে‌কে দি‌য়ে গুদ চোশা‌চ্ছে। আ‌মি শশুর মশাই‌কে বললাম "বাবা আপ‌নি আমা‌কে চো‌দেন" শশুর মশায় বলল "আজ সারা‌দিন মে‌য়ে‌র বাসায় গি‌য়ে মে‌য়ে‌কে সারা‌দিন চুদ‌ছি আজ আর আমার ধোন দাড়া‌বেনা ম‌নে হ‌চ্ছে।।

আ‌মি: তারপর কি হ‌লো!

আপু: তারপর তোর দুলাভাই বলল "আ‌রে খান‌কি মা‌গি ভোদার জ্বালা বে‌শি হ‌লে তোর ভাই‌কে ডাক তা‌কে দি‌য়ে চু‌দি‌য়ে ভোদার জ্বালা মেটা।


আ‌মি: উফফ তারপর!


আপু: তারপর তো‌কে ফোন করলাম তুই আস‌লি। ওরা ঐ রু‌মে চোদাচু‌দি কর‌তে‌ছে। আজ শুধু তুই আমার আজ সারারাত আমা‌কে চুদবি। তোর যখন ইচ্ছা হ‌বে আস‌বি তোর খান‌কি বো‌নের এই গুদ সব সময় খোলা তোর জন‌্য।


আ‌মি: উফফ,, আমার খান‌কি মা‌গি‌রে তো‌কে আরও আ‌গে কে‌নো চুদলাম না। এই ব‌লে আ‌মি আপুর সে‌মিজ খু‌লে দিলাম। আপুর সারা শরীর ভি‌জে একাকার। তারপর পেট, বুক, পাছা, বগল, পিঠ, উরু পু‌রো শরীর চাট‌তে লাগলাম,,

আপু: উমমম,, চাট ভাই চে‌টেপু‌টে আমা‌কে খে‌য়ে ফেল, আহ আহ ,, উমম উমম, খা খান‌কির ছে‌লে।

;

এভা‌বে চাটা চোশার পর 69 প‌জিশ‌নে চ‌লে গেলাম। আপু আমার ধোন মু‌খে পু‌রে নি‌য়ে চোশা শুরু কর‌লো

উফফ,,, উমম, আমার সারা শরীর কে‌পে উঠ‌লো। এই বু‌ঝি মাল বের হ‌য়ে যা‌বে। আ‌মি আপুর গু‌দে নাক ডু‌বে দি‌য়ে শুকলাম উফফ এ‌তো‌দিন যে ভোদার গন্ধ সা‌লোয়ার শু‌কে নি‌চ্ছিলাম সেই ভোদা এখন আমার সাম‌নে। উফফ এই অনুভূ‌তি ব‌লে বোঝা‌নো সম্ভব নয়। তারপর ভোদা ফাক ক‌রে একবার চে‌টে দিলাম,, আপু আহ, ক‌রে কে‌পে উঠ‌লো। মধ‌্য বয়স্ক খান‌কি আপুর ভোদার ঝাঁঝা‌লো গ‌ন্ধে আমার সেক্স চর‌মে উ‌ঠে গে‌লো। আ‌মি চাট‌তে লাগলাম। তারপর চুশেই চ‌লে‌ছি আপুর গুদ, দারুণ একটা ঘা‌মের গন্ধ আপুর গু‌দে। নোনতা স্বাদ আমার ভা‌লো লাগ‌ছি‌লো। আমার চোশায় আপু আ‌স্তে আ‌স্তে আরাম পে‌তে শুরু কর‌লো। আপু আন‌ন্দে আহ.. উমমম, আহ, আরও চাট খান‌কির ছে‌লে আহ আহ কর‌তে লাগ‌লো ।

আপু: এখন থে‌কে আমা‌কে আপু ব‌লে ডাক‌বি না বউ ব‌লে ডাকবি।

আ‌মি: না,, আ‌মি আপু ব‌লেই ডাক‌বো। আপু, মা, খালা এগু‌লোই আলাদা একটা মজা আ‌ছে। বউ‌কে তো সবাই চুদ‌তে পা‌রে। মা বোন খালা ভা‌গ্নি‌দের কয়জন চুদ‌তে পা‌রে! আ‌মি তোমা‌কে আপু ব‌লেই ডাক‌বো আর চুদ‌বো।


আপু: আচ্ছা ঠিক আ‌ছে আপুই ডা‌কিস।

আ‌মি: খান‌কি মা‌গি আপু ভোদাটা ফাক কর আ‌মি এখন ধোন ঢুকা‌বো। আমার আর সহ‌্য হ‌চ্ছেনা।

আপু: ঠিক আ‌ছে তারাতা‌রি ঢুকা আমারও আর সহ‌্য হ‌চ্ছে না।


আপু চিত হ‌য়ে শু‌য়েই ছি‌লো আপু‌কে বললাম গুদটা ফাক ক‌রে ধ‌রো; আপু দু হাত দি‌য়ে গুদ ফাক ক‌রে ধর‌লো আ‌মি আপুর গু‌দে ধোনটা ঘ‌শে পি‌চ্ছিল ক‌রে নিলাম। তারপর আ‌স্তে আ‌স্তে ধোন গু‌দে ঢু‌কি‌য়ে দিলাম । ধোন পুরাটাই ঢু‌কে দিলাম। খান‌কি মা‌গি আপুর বহুল ব‌্যবহৃত পাকা গু‌দে ধোন ঢুকা‌তে আমার তেমন কষ্ট কর‌তে হ‌লোনা। আপু শুধু আরা‌মে আহ ক‌রে উঠ‌লো।

ধোন ঢু‌কি‌য়ে আ‌স্তে আ‌স্তে ঠাপ দি‌তে লাগলাম।

আপু: উফফ, উমমম, খুব আরাম পা‌চ্ছি‌রে তোর শক্ত ধো‌নোর চোদায়। জো‌রে জো‌রে চোদ‌রে খান‌কির ছে‌লে।

আ‌মি: উফফ খান‌কি মা‌গি আপু‌রে তো‌কে চু‌দে যে মজা পা‌চ্ছি আর কাউ‌কে‌ চু‌দে এ‌তো মজা পাই‌নি।

আপু: চোদ ভাই তুই ভা‌লো চুদ‌তে পা‌রিস আমার খুব আরাম হ‌চ্ছে। আমার গু‌দে মাল ফে‌লে আমা‌কে গা‌ভিন ক‌রে দে। আ‌মি তোর বাচ্চার মা হ‌তে চাই।

আ‌মি: উফফ, মা‌গি আপু তো‌কে তো গা‌ভিন কর‌বোই ত‌বে এখন না আ‌গে আরও কিছু‌দিন চু‌দি।

আপু: আচ্ছা তাই কর সোনা। জো‌রে জো‌রে চোদ । খুব আরাম হ‌চ্ছে‌রে। আজ থে‌কে আ‌মি তোর মা‌গি। তুই যা বল‌বি আ‌মি তাই শুন‌বো।



আ‌মি: আজ থে‌কে যখন ইচ্ছা তোমা‌কে চুদ‌বো। চুদ‌তে দি‌বে আমায়?

আপু: তোর যখন ইচ্ছা চু‌দিস আমায়। তো‌কে নি‌ষেধ করার প্রশ্নই আ‌সে না।

আ‌মি: ঠা‌পের গ‌তি আরও বা‌ড়ি‌য়ে দিলাম। আপু সু‌খে সু‌খে আহহহ, উমমম, কর‌তে‌ছে।

আপু: উমমম,, ইসস,, তোর চোদ‌নে খুব আরাম হ‌চ্ছে‌রে,,,মনে হ‌চ্ছে গরম রড ওঠা নামা কর‌তে‌ছে।

আপু: আমার অ‌নেক দি‌নের ইচ্ছা তু‌মি যখন রা‌তে দুলাভায়ের সা‌থে ঘুমা‌বে মাঝ রা‌তে তোমার রু‌মে এ‌সে তোমার ভোদা চাট‌বো বগল চাট‌বো তারপর তোমার ভোদায় ধোন ঢু‌কে দি‌য়ে চুদ‌বো। কিন্তু এটা কর‌তে গে‌লে তোমা‌কে যে ডাক‌তে হ‌বে!

আপু: তাহ‌লে এক কাজ কর ফ্লা‌টের মেইন দরজার একটা চা‌বি তোর কা‌ছে রে‌খে দে। তাহ‌লে ভেত‌রে আস‌তে কাউ‌কে আর ডাক‌তে হ‌বেনা। যখন ইচ্ছা তখন ভেত‌রে আস‌তে পা‌রবি আর যেভা‌বে মন চায় চুদ‌তে পার‌বি। এ‌তো কথা না ব‌লে তারাতা‌রি চোদ অ‌নেক রাত হ‌য়ে যা‌চ্ছে আবার সকাল সকাল উঠ‌তে হ‌বে।

আ‌মি: ঠা‌পের গ‌তি বা‌ড়ি‌য়ে দিলাম; আপু উমমম, আহ, উফফ উমম আরো জো‌রে কর সোনা আমার রস বের হ‌বে। চোদ জো‌রে জো‌রে। আপু আ‌মি তোমার ভোদার রস খা‌বো। এই ব‌লে আ‌মি ঠা‌পের গ‌তি বা‌ড়ি‌য়ে দি‌লাম। এভা‌বে আরও কিছুক্ষন চুদলাম।

আপু: উমমমম,, আহহহ,, আমার ভোদার রস বের হ‌চ্ছে সোনা।

আ‌মি: আরও ক‌য়েকটা ঠাপ দি‌য়ে ভোদা থে‌কে ধোন বের ক‌রে ভোদায় মুখ দি‌য়ে চুশ‌তে লাগলাম। চু‌শে আপুর সব রস খে‌য়ে নিলাম। উফফ আপু তোমার ঘা‌মের গন্ধ আর নোনতা স্বা‌দের রস ‌খে‌তে দারুণ মজা লাগ‌লো।

আপু: খা তোর খান‌কি বো‌নের ভোদার রস চে‌টেপু‌টে খে‌য়ে নে। কিন্তু তোর তো এখনও রস বের হ‌লোনা। আবার ঢুকা চু‌দে রস বের কর। অ‌নেক রাত হ‌য়ে যা‌চ্ছে ঘুমা‌তে হ‌বে।


আ‌মি: নে খান‌কি মা‌গি তোর ভাই‌য়ের চোদা খা। এই ব‌লে শরী‌রের সমস্ত শ‌ক্তি দি‌য়ে ঠা‌পি‌য়ে যা‌চ্ছি। এভা‌বে আর পাচ মি‌নি চোদার পর। আপু মাল কোথায় ফেল‌বো? ভোদায় না‌কি তোমার মু‌খে?


আপু: আমার সোনা ভাই‌য়ের প্রথম চোদা খা‌চ্ছি এ মাল আ‌মি ভোদায় নি‌তে চাই।

আ‌মি: আচ্ছা ঠিক আ‌ছে । এ ব‌লে চোদার গ‌তি বা‌ড়িয়ে দিলাম। এভা‌বে আরও ক‌য়েকটা ঠাপ দি‌য়ে ধোন ঠে‌সে ধ‌রে আপুর ভোদায় বির্য ঢে‌লে দিলাম। এর ভিতর দুলাভাই রু‌মে এ‌সে আপুর পা‌শে শু‌য়ে পর‌লো।


দুলাভাই: তোমা‌দের চোদাচু‌দি শেষ হ‌লো?

আ‌মি: এই মাত্র শেষ করলাম।

দুলাভাই: আপু‌কে চুদ‌তে কেমন লাগ‌লো?

আ‌মি: খুব মজা। এমন মজা আ‌মি আর কাউ‌কে চু‌দে পাই‌নি। আপুর ভোদা থে‌কে ধোন বের ক‌রি‌নি। কখন ঘু‌মি‌য়ে পর‌ছি বুঝ‌তে পা‌রি‌নি।



সকা‌লে যখন ঘুম ভাং‌লো বুঝ‌তে পারলাম কেউ একজন ধোন নারাচারা কর‌তে‌ছে আর চাট‌তে‌ছে। চোখ মে‌লে তাকা‌তেই দে‌খি আপুর শ্বাশুরী। পর‌নে ছায়া আর ব্লাউজ। ব্লাউ‌জের বোতামগু‌লো খোলা ফ‌লে বয়‌সের ভা‌রে ঝু‌লে যাওয়া স্তন দু‌টো আমার উরুর সা‌থে লেপ‌টে আ‌ছে। পাশ ফি‌রে দেখলাম আপু নেই সূ‌র্যের ঝলম‌লে আ‌লো বিছানায় প‌রে‌ছে, অ‌নেক বেলা হ‌য়ে গে‌ছে। আপুর শ্বাশু‌রির দি‌কে তাকা‌তেই চোখা‌চো‌খি হ‌লো,,,


মাউই: ওঠ বাপ তারাতা‌রি; অ‌নেক বেলা হ‌য়ে‌ছে সকা‌লের নাস্তা কর‌বি কখন?

আ‌মি: ইঠ‌ছি মা; (আপুর শাশুরী‌কে আ‌মি মা বলেই ডা‌কি) আপু কোথায়?

মাউই: বউমা রান্নাঘ‌রে কাজ কর‌ছে।

;

মাউই মা আমার ওপ‌রে উ‌ঠে আস‌লো মাথায় হাত বুলা‌লেন, কপালে চু‌মো খে‌লেন। মাউই মার উন্মুক্ত স্তন যুগল আমার বু‌কে। মাউই মার আদ‌রে আমার অন‌্যরকম অনুভূ‌তি হ‌তে লাগ‌লো। মাউই মা কে শক্ত ক‌রে জা‌ড়ি‌য়ে ধরলাম। ঘা‌রে, গলায় চুমু খেলাম।

মাউই: উফফ বাবা এই সকাল সকাল আবার কি শুরু কর‌লি! উ‌ঠে ফ্রেশ হ‌য়ে নাস্তা কর। ঠিক ম‌তো খাওয়া দাওয়া না কর‌লে এ‌তো মা‌গি‌কে সামলা‌বি কি ক‌রে!

আ‌মি: উঠ‌ছি মা; তার আ‌গে আপনা‌কে একটু আদর ক‌রি। আমার মা থাক‌লে আপনার ম‌তো এভা‌বেই হয়ত আমা‌কে আদর কর‌তো।

মাউই মা আমার আমার ঠো‌টে চুমু দি‌য়ে বল‌লে,,

মাউই: তোর মা নেই তো কি হ‌য়ে‌ছে! আ‌মিই তোর মা। মা নেই একথ‌া আর কো‌নো‌দিন বল‌বিনা। এই কথা ব‌লে উনার একটা দুধ আমার মু‌খে পু‌রে দি‌লেন।

;

আ‌মি উনার দুধ চুশছি আর এক হাত দি‌য়ে উনার পাছা টিপ‌ছি এভা‌বে কিছুক্ষণ করার পর উনার ছায়ার ফিতা টান দি‌য়ে ছায়া খোলার চেষ্টা করলাম।

মাউই: সকাল সকাল এসব ক‌রেনা বাপ! তারাতা‌রি ওঠ নাস্তা কর।

আ‌মি: উফফ,, মা বে‌শি কিছু কর‌বোনা; আপনার বা‌সি গু‌দের গন্ধ নি‌বো, চাট‌বো , চুশ‌বো, আদর কর‌বো। এই ব‌লে উনার ছায়া খু‌লে দিলাম।

মাউই: এ‌তো বেলা ক‌রে উঠ‌লে কি আর গুদ বা‌সি থা‌কে! এই বু‌ড়ি বয়‌সে ঢি‌লে হ‌য়ে যাওয়া শুক‌নো গুদ তোর কি ভা‌লো লাগ‌বে!

আ‌মি: মা‌য়ের গুদ সবসময় ভা‌লো লাগ‌বে ছে‌লের কা‌ছে। মা‌য়ের গুদের রস ছে‌লের কা‌ছে অমৃত। এই ব‌লে মাউই মার গু‌দে হাত দিলাম। উফফ মা ,, আপনার গুদ তো ভি‌জে একাকার।

মাউই: উফফ এ‌কি শুরু কর‌লি! নোংড়া গু‌দে হাত দি‌তে নেই বাপ। গু‌দের রস বের হওয়ার বয়স নেই রে।

আ‌মি: গু‌দের রস বের হ‌তে বয়স লা‌গে না। এই‌তো গুদ ভেজা ভেজা লাগ‌ছে।

মাউই: আর ব‌লিস না; সকালে বউমা‌কে রান্নার কা‌জে সাহায‌্য কর‌ছিলাম। মামুন ঘুম থে‌কে উ‌ঠেই রান্নাঘ‌রে বউমার সাম‌নেই পুরা এক ঘন্টা ধ‌রে চুদ‌লো। এ‌তোক্ষণ চোদা খাওয়ার বয়স‌ কি আ‌ছে তুই বল! আমা‌কে দি‌নে একবার না চুদ‌লে না‌কি ওর কা‌জে মন ব‌সেনা।

তুই এক কাজ কর এখনও ঘুম থে‌কে ও‌ঠে‌নি তুই ওর কা‌ছে যা বা‌সি গুদও পা‌বি মা‌গির ক‌চি গুদ চুদ‌তেও পার‌বি।

;

কি আর করা বিছানা থে‌কে উ‌ঠে বাথরু‌মে গেলাম কাজ সে‌রে বের হ‌য়ে ভা‌গ্নির রু‌মের দি‌কে গেলাম; যাওয়ার সময় রান্নাঘ‌রের দি‌কে চোখ পর‌লো। আপু রান্না ঘ‌রে কা‌জে ব‌্যস্ত। গ্রা‌মের ম‌হিলা‌দের ম‌তো ব্রা বি‌হীন পাতলা ব্লাউজ আর ছায়া প‌রে আ‌ছে। দূর থে‌কেও কোম‌রের ভাজ চো‌খে পর‌ছে। আ‌মি লোভ সামলা‌তে পারলাম না। রান্নাঘ‌রে গেলাম। আ‌মি আপুর পা‌শে গি‌য়ে দাড়ালাম। পাতলা স্লিভ‌লেস বেগুনী কালা‌রের ব্লাউজ খ‌য়েরী র‌ঙের ছায়া। এই পোশা‌কে আপু‌কে আমার কামুক চো‌খে অ‌নেক সে‌ক্সি দেখা‌চ্ছি‌লো।

স্লিভ‌লেস বেগুনী ব্লাউ‌জের দু হা‌তের ত‌লে শ‌্যামলা র‌ঙের মাংসল বগলতলী উ‌কি দি‌চ্ছে। বিশাল দুই স্ত‌নের মা‌ঝে গুহার ম‌তো গোপন বগ‌লের ভাজ আমা‌কে আরও উ‌ত্তে‌জিত ক‌রে দি‌লো। আপুর হালকা চু‌লে ভরা বগলতলী থে‌কে ঘা‌মে মেশা‌নো নোনা করা ঘ্রাণ না‌কে আস‌ছি‌লো।

প‌রিশ্রমী গৃহবধু আপুর কর্মক্লান্ত সেই বগলতলীর ঘ্রা‌নে পাগল আ‌মি আপুর ব্লাউ‌জের উপর দি‌য়েই বিশাল স্তন যুগল দু হা‌তে টিপ‌তে লাগলাম।

আ‌মি: আপু তোমার কা‌জে সাহায‌্য করার জন‌্য একজন দরকার। একা একা কাজ কর‌তে তোমার অ‌নেক কষ্ট হয়। একটা কা‌জের লোক রে‌খে দাও তোমার কষ্ট কম‌বে। আপু‌কে আদর কর‌তে কর‌তে বললাম।

আপু: বা‌হি‌রের লোক দি‌য়ে কাজ করা‌নো আমার পছন্দ না। এখন যে অবস্থা বিশ্বস্থ‌্য কা‌জের লোক পাওয়া সহজ নয়।

আ‌মি: তোমার একটা জোয়ান ছে‌লে থাক‌লে ছে‌লের বউ তোমা‌কে কা‌জে সাহায‌্য কর‌তো।

আপু: কি কর‌বো সোনা ভাই আমার? তোর দুলাভাই তো সেটা পার‌লোনা। সারা‌দিন মা‌য়ের গু‌দ নি‌য়ে প‌রে থাক‌লে কেমনে হ‌বে বল?

আ‌মি: চিন্তা ক‌রো না আপু; তু‌মি চাই‌লে আ‌মি তোমা‌কে চু‌দে গা‌ভিন কর‌তে পা‌রি। এর ফা‌কে দুধ দলাই মলাই কর‌ছি আর মাংসল সে‌ক্সি বগলতলী চাটছি।

আপু: উফফ,, কাজ কর‌তে দে সোনা ভাই আমার। কাজ শেষ হ‌লে তোর যা ইচ্ছা ক‌রিস।

আ‌মি: উফফ আ‌পু তোমার এই মাংসল সে‌ক্সি‌ ঘা‌মে ভেজা বগলতলীর করা গন্ধ আমা‌কে পাগল ক‌রে দেয়। উফফ,,,উমমমম।।।।

আপুর পাতলা ব্লাউ‌জের মা‌ঝের একটা বোতাম ছাড়া সবগু‌লো বোতাম খোলা। স্তনযুগল কো‌নোরকম ঢে‌কে রে‌খে‌ছে। বগল ছে‌রে দুই স্ত‌নের মা‌ঝে মুখ ডু‌বে হালকা ক‌রে কাম‌রে দিলাম। কোম‌রের ভাজ, উন্মুক্ত পেট ও না‌ভি‌তে বিন্দু বিন্দু ঘাম জ‌মে আপু‌কে আরও সে‌ক্সি দেখা‌চ্ছে। দুধ থে‌কে মুখ না‌মি‌য়ে ঘা‌মে ভেজা পেট ও না‌ভি চাট‌তে লাগলাম।।


আপু: উফফ,, সোনা ভাই আমার ছাড় এখন। কাজ শেষ ক‌রে তোর যা ইচ্ছা ক‌রিস। তুই একটু দেখ‌তো মীম উঠ‌লো কিনা?


আ‌মি: আচ্ছা; সে‌ক্সি আপু‌কে পে‌য়ে আ‌মি ভা‌গ্নির কথা ভু‌লেই গে‌ছিলাম। আপু‌র কা‌জে আর বাধা দিলাম না। ভা‌গ্নির রু‌মে গেলাম। ডাক‌তে হ‌লোনা দরজা খোলায় ছি‌লো। ভা‌গ্নি অ‌ঘো‌রে ঘু‌মো‌চ্ছে পা‌শে ওর দাদুও ঘু‌মোচ্ছে।

ভা‌গ্নি‌কে ডাক না দি‌য়ে আ‌মি ওর কা‌ছে গেলাম। পর‌নে শুধু একটা কা‌মিজ। কা‌মি‌জের বড় বগলার ফাক দি‌য়ে একটা দুধ বের হ‌য়ে আ‌ছে। মু‌খের উপর ক‌য়েকটা চুল এ‌লো‌মে‌লো হ‌য়ে লে‌গে আ‌ছে। আ‌মি ভা‌গ্নির একটা দুধ মু‌খে নি‌য়ে চুষ‌তে লাগলাম আর একটা টিপ‌তে‌ছি। ও একটু ন‌রে চিৎ হ‌লো। কিছুক্ষুণ দুধ টি‌পে চু‌শে গু‌দে চ‌লে আসলাম। পর‌ণে কিছু না থাকায় খোলার ঝা‌মেলা হ‌লোনা। দু পা ফাক ক‌রে ধরলাম। মাংসল উরু‌তে চু‌মো দি‌তে দি‌তে নি‌চের দি‌কে নামলাম। ভা‌গ্নির ওঠার কো‌নো নাম নেই। তারপর গু‌দের ভিতর নাক ডু‌বে দিলাম। গু‌দের সে‌ক্সি সোদা গ‌ন্ধে শক্ত ধোন আরও শক্ত হ‌য়ে গে‌লো। তারপর গুদ চাট‌তে লাগলাম। মাংসল কা‌লো গু‌দের চেরা ফাক ক‌রে জিভ ঢু‌কে দি‌য়ে চুশ‌তে‌ছি একটু পর দে‌খি ভা‌গ্নি আমার মাথা চে‌পে ধ‌রে সু‌খে উফফ, উমমম, আহ আহ কর‌তে‌ছে,,,

মীম: উফফ মামা; চো‌শো ভা‌লো ক‌রে চো‌শো; আ‌মি আর থাক‌তে পার‌ছিনা।


এভা‌বে কিছুক্ষণ চোশার পর ভা‌গ্নি গু‌দের রস ছে‌রে দি‌লো। আ‌মি চু‌শেই চ‌লে‌ছি।


মীম: উফফ মামা,, আ‌মি আর থাক‌তে পার‌ছিনা তোমার শক্ত ধোন ঢু‌কে দি‌য়ে চু‌দে গু‌দে শা‌ন্তি দাও।


আ‌মি আরও কিছুক্ষণ চু‌শলাম; এর ম‌ধ্যে আপু রু‌মে চ‌লে আস‌লো।


আপু: তো‌দের হ‌লো! মা‌গি সারারাত বাবা দাদুর চোদা খে‌য়ে গু‌দের কুটকুটা‌নি মে‌টে‌নি! সকা‌লে মামা‌কে দি‌য়ে চোদা‌তে হ‌লো!

আ‌মি: আপু আমার ধোনটা একটু চু‌শে ভি‌জি‌য়ে দাও মা‌গির ক‌চি গু‌দে শুক‌নো ধোন ঢুক‌বেনা।

আপু: মা‌গির ধোন আর ক‌চি নাই,, বাবা দাদুর চোদা খে‌তে খে‌তে গুদ পে‌কে গে‌ছে।


আপু এ‌সে আমার ধোন মু‌খে নি‌য়ে চু‌শে লালা মে‌খে ভি‌জে‌য়ে দি‌লো।

আ‌পু: নে হ‌য়ে‌ছে এখন মা‌গি‌কে চু‌দে শান্ত কর তারাতা‌রি।

আ‌পুর মুখ থে‌কে ধোন বের ক‌রে মী‌মের গু‌দে ধোন সেট ক‌রে আ‌স্তে ক‌রে চাপ দি‌য়ে ধো‌নের অ‌র্ধেক ধু‌কি‌য়ে দিলাম। মীম চোদন সু‌খে অক, উমম ক‌রে উঠ‌লো; আ‌মি আরএকটা ঠাপ দি‌য়ে পু‌রো ধোন গরম গু‌দে ঢু‌কি‌য়ে দিলাম। আ‌স্তে আ‌স্তে ঠাপা‌তে লাগলাম। মীম সু‌খে আহ আহ আহ উমমম, উফফ, কর‌তে লাগ‌লো।।


মীম: জো‌রে চোদনা খান‌কির ছে‌লে; চু‌দে মে‌রে ফেল আ‌মি আর থাক‌তে পারছিনা।


এটা শোনার পর আ‌মি আরও জো‌রে ঠাপা‌তে লাগলাম মা‌গি উমমম, আহ আহ উমমম করে সু‌খের শীতকার দি‌তে লাগ‌লো। আপু আমা‌দের চোদাচু‌দি দেখ‌ছি‌লো। আপু ছায়ার ফিতা খুলে ল‌্যাং‌টো হ‌য়ে গু‌দে উং‌লি কর‌তে লাগ‌লো। আর একটা দুধ মী‌মের মু‌খের ঢু‌কে দি‌লো। মীম আমার চোদা খা‌চ্ছে আর আপুর দুধ মু‌খে নি‌য়ে উমমমম, কর‌ছে। এভা‌বে দশ‌ মি‌নিট চোদার পর মীম বলল,, ;

মীম: মামা তু‌মি নি‌চে আ‌সো আ‌মি তোমার ধো‌নের উপর ওঠ বস ক‌রি।


তারপর আ‌মি শু‌য়ে পরলাম মীম আমার ধোন গু‌দে সেট ক‌রে উঠ বস কর‌তে লাগ‌লো। আ‌মি জো‌রে জো‌রে তল ঠাপ দি‌তে লাগলাম। আপু আমার মু‌খে গুদ দি‌য়ে দুধ টিপ‌তে লাগ‌লো। উফফ আপুর কর্মক্লান্ত ঘা‌মের করা সে‌ক্সি গন্ধযুক্ত গু‌দের গ‌ন্ধে আমার উ‌ত্তেজনা বহুগু‌নে বে‌ড়ে গে‌লো । আ‌মি আপুর গুদ চাট‌তে‌ছি আর মী‌মের ভোদায় তলঠাপ দি‌চ্ছি। এভা‌বে আরও দশ মি‌নিট চোদার পর মীম বলল,,


মীম: মাম‌া আ‌মি আর পার‌ছিনা। আমার বের হ‌বে।


আ‌মি আরও ক‌য়েকটা তলঠাপ দি‌তেই মীম ভোদার জল ছে‌ড়ে দি‌লো। আ‌মি মীম‌কে বললাম,,

আ‌মি: আয় মা‌গি আমার মু‌খে ঢাল তোর ভোদার রস। তোর ভোদার রস আ‌মি খা‌বো।


মীম আমার এ‌সে আসার মু‌খের উপর ভোদা ফাক ক‌রে বস‌লো আ‌মি ওর ভোদার সব রস চে‌টেপু‌টে খে‌য়ে নিলাম। এ‌তোক্ষ‌নে আপু আমার ধোন গু‌দে নি‌য়ে উঠা বসা শুরু‌ ক‌রে দি‌য়ে‌ছে। আ‌মি মী‌মের ভোদা চুশ‌তে‌ছি। এভা‌বে কিছুক্ষণ চোশার পর মীম বলল,,

মীম: মামা আমার খুব প্রসা‌বের চাপ লে‌গে‌ছে আ‌মি বাথরু‌মে যা‌বো।


আ‌মি: আমার মু‌খেই প্রসাব কর খান‌কি মা‌গি। তোর প্রসাব আ‌মি মু‌খে নি‌বো। বলার সা‌থে সা‌থেই আসার মু‌খে প্রসাব ছর ছর ক‌রে ছে‌ড়ে দি‌লো। সবগু‌লো খে‌তে পারলাম না।

প্রসাব ক‌রে ও বাথরু‌মে গে‌লো ফ্রেশ হ‌তে।

এ‌দি‌কে খান‌কি মা‌গি আপু আমার ধো‌নের উপর উঠা কর‌তে‌ছে আর উফফ, উমমম, আহ আহ আহ কর‌তে‌ছে, আর নি‌জের দুধ নি‌জে টিপ‌তে‌ছে। ।


আপু: উমমম, আহ, এভা‌বে আর পার‌ছিনা‌ রে আমা‌কে নি‌চে ফে‌লে চোদ উফফফ উমমম, চু‌দে চু‌দে আমায় মে‌রে ফেল।


আপু‌কে চিত ক‌রে শু‌য়ে দি‌য়ে পাকা গু‌দে ধোন ঢু‌কে দি‌য়ে জো‌রে জো‌রে ঠাপ দি‌তে লাগলাম। ঠাপা‌চ্ছি আর আপুর একটা দুধ টিপ‌তে‌ছি আর একটা মু‌খে নি‌য়ে চুশ‌তে‌ছি।

আ‌মি: খা মা‌গি ভাই‌য়ের চোদন খা,, ভাই‌য়ের চোদন খে‌তে কেমন লাগ‌ছে?


আপু: চোদ ভাই,, খুব আরাম হ‌চ্ছে‌রে, চু‌দে খান‌কি বানা তোর বোন‌কে। উমমম, আহহ, খুব ভা‌লো লাগ‌ছে‌রে খান‌কির ছে‌লে। চোদ উফফফ আহ আহ, চু‌দে চু‌দে ভোদার ছাল তু‌লে ফেল। উফফ


এভা‌ভা‌বে আরও প‌নে‌রো মি‌নিট চোদার পর আ‌মি আপুর ঘে‌মে ভেজা সে‌ক্সি গন্ধযুক্ত বগল চাট‌তে লাগলাম। একই সা‌থে চোদা আর বগল চাটা আপু বে‌শিক্ষণ সহ‌্য কর‌তে পার‌লো না।

আপু: উমমম,, আরো জো‌রে চোদ ভাই, আমার ভোদার রস বের হ‌বে এখন, থা‌ম‌বিনা খান‌কির ছে‌লে।

আ‌মি: ও‌রে গুদ চোদানী খান‌কি মা‌গি এরকম রসা‌লো পাকা গুদ পে‌লে কেউ কি আর থাম‌তে চায়। আ‌মি আর ক‌য়েকটা রাম ঠাপ দি‌তেই মা‌গি গু‌দের রস ছে‌রে দি‌লোল। সা‌থে সা‌থে আমারও মাল বের হ‌য়ে আসার সময় হ‌য়ে এ‌সে‌ছে। আরও দু তিন মি‌নিট জো‌রে জো‌রে ঠা‌পি‌য়ে মা‌গির ভোদায় মাল ছে‌রে দিয়ে মা‌গির উপ‌রে শু‌য়ে পরলাম। এভা‌বে প‌নে‌রো মি‌নি‌টের ম‌তো একে অপর‌কে জড়ি‌য়ে ধ‌রে শু‌য়ে থাকলাম।


আপু: এখন ওঠ সোনা ভাই, ফ্রেশ হ‌য়ে আয় আ‌মি খাবার রে‌ডি কর‌ছি।

আ‌মি বাথরু‌মে গি‌য়ে ফ্রেশ হ‌য়ে খে‌তে আসলাম। সবাই মি‌লে একসা‌থে খাওয়া দাওয়া শেষ করলাম।

খাওয়া শেষ ক‌রে মীম ক‌লেজ চ‌লে গে‌লো। মাউই মা তার ঘ‌রে চ‌লে গে‌লো।

আপু: তুই ঘ‌রে যা‌ আ‌মি এগু‌লো গু‌ছি‌য়ে আস‌ছি।


আপু হা‌তের কাজ শেষ ক‌রে তি‌রিশ মি‌নিট পর রু‌মে আস‌লো। তারপর আ‌মি আর তালই মি‌লে আপু‌কে দুপুর পর্যন্ত চুদে আমার রুমে চলে আসলাম।


আজকের মতো এই পর্যন্ত। গল্পটি কেমন লাগলো কমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না।।। ভালোমন্দ যে মন্তব্যই হোকনা কেনো পরের পর্ব লিখতে সাহায্য করবে..।।


চলবে......
 

Users who are viewing this thread

Back
Top