What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ধীরে ধীরে পরিবারের পোশা মাগি পর্ব ১ - by taniya_..._

আমার নাম তানিয়া। আমি আজ যে গল্পটা আপনাদের সাথে শেয়ার করব সেটা আমার জীবনের ঘটে যাওয়া একটা ঘটনা যা এখনো চলছে। আমার বয়স যখন ১৬ তখনকার ঘটনা। আমার বর্তমান বয়স ২৪। আমার নিজের সম্পর্কে বলতে ,আমি দেখতে অনেক সুন্দর, বলতে পারেন অসম্ভব সুন্দরী। আমার দুধের সাইজ বর্তমানে ৩৮। সরাসরি গল্পে আসো।

আমি যখন ক্লাস টেনে পড়ি। তখন আমি একটি প্রেমের সম্পর্কে লিপ্ত হই। আসলে আমি দেখতে অনেক সুন্দর হওয়ায় আমার পেছনে আমার স্কুলের ছেলেরা ঘুরঘুর করত আর আমার এলাকার ছেলেরাও ঘুরঘুর করত। কিন্তু আমি একটা ছেলের প্রেমে পড়ে যাই। ছেলেটার নাম সুদীপ । আমার প্রেমিকা মানে সুদীপ অনেকটা ভন্ড টাইপের। থেকে চার বছরের বড় পড়াশোনা করে না। যাইহোক সে আমার পেছনে অনেক দিন ঘোরাঘুরির পর আস্তে আস্তে আমি তার প্রেমে পড়ি। তার সাথে আমার ভালোভাবে দুই বছর সম্পর্ক ছিলাম। প্রথমদিকে সে আমার সাথে খুব ভালো ব্যবহার করত যার কারণে আমি তার উদ্দেশ্য বুঝতে পারিনি। আস্তে আস্তে তার পাতা ফাদে আমি পড়ে যায়।

সে আমার সাথে প্রতিদিন যখন কথা বলতো । তখন সে নানা কৌশলে আমার সাথে চোদাচুদির ব্যাপারে কথা বলব। সে আমাকে চোদাচুদি কি কেমনে করে সবকিছু বুঝাইছে। সে আমার সাথে আস্তে আস্তে সম্পর্ককে মানে শারীরিক সম্পর্কের লিপ্ত হতে শুরু কর। শুরুতে আমরা যখন ঘুরতে যেতাম কোথাও মানে ডেট করতে যেতাম। তখন সে আমার গুদে হাত রেখে দুধ দলাদলি করত । সব সময় তার লক্ষী বউ বলে সম্বোধন করতো। আমি তার এমন স্বভাবে বা তার এমন আচরণে খুশি হইতাম। সে যখন আমার দুধ হাতে নিতো আমি খুব মজা পাইতাম কেমন যেন একটা ওরকম আনন্দে হারাইয়া যেতাম। আর সে তখন আমার সাথে আরও বেশি ডলাডলি করত । প্রথম দিনের সে আমার শুধু দুধ টিপ্ত আস্তে আস্তে সে আমার গুদে হাত দেওয়া শুরু করল। আমাকে রেস্টুরেন্টে নিয়ে যাইয়া এসব করতো আমার সাথে। আস্তে আস্তে এমন সময় আইলো যে আমি প্রতিদিন স্কুল ফাঁকি দিয়া তার সাথে রেস্টুরেন্টে যাইতাম।

সুদীপ: এই যে তোমার সোনায় আমি হাত দিচ্ছি হাত বুলাইয়া দিচ্ছি এই যে তুমি মজা করছ এই মজা তো কিছুই নাই যেদিন আমি তোমাকে চ**** সেদিন বুঝবা আসল মজা কারে কয়
আমি: তাই নাকি আমার জান আমাকে কবে তোমার কইরা নিবা। আমি তো তোমার চোদা খাওয়ার জন্য অস্থির হয়ে আসি।

সুদীপ: একটু অপেক্ষা করো একটা রুম ম্যানেজ করতেছি তারপর ঐখানে আমরা প্রতিদিন ডেট করব এ রেস্টুরেন্টটা তখন আর আসব না।
আমি: আচ্ছা তাড়াতাড়ি কর।

এমনি করে এক মাস পার হয়ে গেল। সে একটা রুম ভাড়া নিল। আমাকে সেখানে নিয়া গেল। আমি সেই রুমে যায়া দেখি একটা খাট আছে আর কিছুই না। রুমে ঢুকতে এসে দরজা লাগায় দিল দরজা লাগাইয়া আমাকে জড়াইয়া ধরল আর আমাকে ওই খাটের উপর শুয়ে দিল । আমি শুয়ে ওকে জরাইয়া ধইরা রইলাম ও আস্তে আস্তে আমার দুধ টিপতে শুরু করল। আমাকে লিপ কিস করতে শুরু করলো আমার ঠোটগুলা সে চুষে চুষে খাওয়াতে শুরু করল। তার এক হাত আমার জামার ভিতরে ঢুকাইয়া আমার দুধগুলো টিপতাছে অন্য হাত আমার জামার ভিতরে ঢুকাইয়া আমার সোনায় আর ভুলাইয়া দিতাছে। হঠাৎ করে সে উঠে বসল আর আমাকে বলো মনা তোমার জামাটা খুলো। আমি আর বাদ্য বউয়ের মত জামা খুললাম এরপর পাজামা খুলে পুরো নগ্ন হয়ে রইলাম। সে হঠাৎ করে আমার দুধ ধইরা তার মুখে ঢুকায়া আমার দুধের আঘা চুষতে লাগলো ।

আস্তে আস্তে সে আমার সোনায় তার মুখ নিল আর আমার সোনা চুষতে শুরু করলো। আমার সোনা যখন সে চুষা শুরু করলো তখন আমি চরম সুখে তার মাথা আমার সোনার মধ্যে চেপে ধরলাম। এরপর সে উঠে দাঁড়ালো আমাকে বলল মনে হয় আমার ফ্রেন্ড আর গেঞ্জি খুলে দাও। আমি তার গেঞ্জি খুলে দিলাম। তার প্যান্টটা খুলে দিলাম প্যান্ট খোলার সাথে সাথে দেখলাম তার জায়গা কেমন উঁচু হইয়া আছে। আর জায়গাটা একদমই ভিজে গেছে পুরাকা। আমি বললাম মনা কেমন একটা কথা বন্ধ আসতাছে। ও আমারে বলল আরে এটা কিছুই না তোমার অনেক কিছু শিখতে হবে। আমি বললাম কি শিখব কিভাবে শিখব সে বলল আমাকে অনেক কিছু শিখতে হবে আমি আস্তে আস্তে শিখায় দিব আর আমি তোমাকে আজকে অনেকগুলো পর্ন ওয়েবসাইট এর লিংক দিব সেখানে ঢুকে তুমি প্রতিদিন পর্ন ভিডিও দেখবে আর দেখবে ওখানে কিভাবে চোদাচুদি করে।

আমি বললাম আচ্ছা মনে হয় এখন আমার কাছে আসো। সে বলল না মনা, আগে আমার জায়গাটা খুলে আমার বাড়াটা বের করে তুমি একটু চুষে দাও। আমি একথা শুনে বললাম আমার আমি পারবো না । সে আমাকে বলল আরে শোনো এখন তোমার একটু হয়তো ঘেন্না করবে কিন্তু আস্তে আস্তে তোমার এই ঘেন্না আর তোমার চরম সুখে পরিণত হবে আর তুমি আমার আর বাড়া চুষে খাওয়ার জন্য সব সময় মরিয়া হয়ে থাকবা। এগুলা আমি একটু গরম চোখে তাকাইলাম তখন তখন সে আমার জাইঙ্গা খুলে ফেলল। জাইঙ্গা করতে আমার ঘামে ভেজা বাড়াটা বেরিয়ে এলো । আমার গ্রামের গন্ধ তার নাকে গেল সে নাক উঁচু করে ফেলল আমি তার মাথা ধরে আমার ভাড়া কাছে নিয়ে আসলাম । সে আমার গান শুনলে ভালো করে। বিকাশ করলাম কেমন লাগছে।

ভালো লাগছে ভালো লাগছে গানটা কেমন যেন আমার নেশা ধরা দিচ্ছে। উত্তরা আমি বললাম দেখছো এখন চুষে খাওয়া থাকবা আরো নেশা লাগবো। আমি তার কথামতো তার বাঁড়া মুখে নিলাম । মুখে নিয়ে দেখলাম বারাসাত একটু মন তো। আমি আমি আমার জিভ দিয়ে তার পুরো বাড়াটা চুষে খাচ্ছিলাম। এমন তো সময় শরীর হঠাৎ করে খাটে শুয়ে পড়ল ও রুপা ফাক করে করে তুলে দিল। আর আমাকে বলল এবার আমার বারা সুন্দর করে চুষো আর আমার আর বিচিগুলো চুষে খাও আর আসতে আসতে নিচে নামবে। আমি বললাম নিচে নামবো মানে।
 

Users who are viewing this thread

Back
Top