What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

পরিনতি (1 Viewer)

labkush23

New Member
Joined
Jan 29, 2023
Threads
1
Messages
1
Credits
58
সেলিম শেখ রুমে ঠুকলো, সুতপা বললো, ভাইয়া তোমার খাবার তৈরি..
আমি সোফাই পিঠ ঠেকিয়ে আছি, হাত দুটো নাড়াবো, শরীরে শেই শক্তি ও নেই, রিতা হেসে আমার পাসে এসে দারালো, আমার চোখ আদখোলা, রিতা কাধের দিকে পিন দিয়ে শারি আটকানো ছিল, সেই পিনটা খুলে দিলো, আচল টা নিচে পরে গেলো..

তারপর বললো, অনেকটা ভটকা খেইয়েছি, ওর আর কিছু করার নেই, আমি আদখোলা চোখে দেখতে পেলাম সেলিম আমার দিকে আসছে, চেনা সেই আতরের গন্ধ, আমি জানি আমার দুদ দুটো অনেকটা বেড়িয়ে আছে, আমি আপ্রাণ চেষ্টা করলাম নরার কিন্তু পারছি না, সেলিম আমাকে পাজাকোলা করে তুলে নিলো, আমার শারির আচল নিচে লুটাচ্ছে, মাথাটা এলিয়ে রয়েছে, আধখোলা দুদ সেলিমের একদম চোখের সামনে.. বিশাল চেহারার সেলিমের কোলে আমি এখন একটা বাচ্ছা মেয়ের মতো.. সেলিম একটু ঝাকিয়ে নিলো, তাতে আমার এলনো মাথাটা সেলিমের বুকে গিয়ে পরলো, আমাকে বিছানায় নিয়ে এসে ফেলে দিল.. কি নরম বিছানা, পরার সাথে সাথে আমি নরম তুলোর বিছানায় কিছুটা ডুবেও গেলাম..

আমি আদখোলা চোখে সব দেখতে পারছি, বুঝতে পারছি আমার কি সর্বনাশ হতে চলেছে, কিন্তু আমর কিছু করার নেই, সুমনা বললো, ভাইয়া আপনি এবার ওকে সবটা খান, আমরা ওর ছাল ছাড়িয়ে নেংটো করে দিচ্ছি..
শয়তানটা আমার বুকে হাত দিতে গেলো, প্রাণপনে হাত তুলে, পা দাপিয়ে আটকাবার চেষ্টা করতে লাগলাম, রিতা আমার হাত জোর করে ধরে বললো ভাইয়া আপনি পা দিয়ে শুরু করুন, এই সুমনা তুই ওর ব্লাইস খোল, সুমনা আমার ব্লাইসের হূক খুলতে লাগলো একটা একটা করে, হঠাৎ বুঝতে পারলাম পায়ে শয়তানটার ঠোঠের ছোয়া, আমি প্রাণপনে চেচাবার চেষ্টা করলাম – ওরে তোরা আমার এতো বড়ো সর্বনাশ করিশ না রে, ওই শয়তান ছাড় আমাকে, জানি না, আমার আওয়াজ ওরা শুনতে পাচ্ছে কিনা, আমার মুখ দিয়ে কোনো কথায় বেরোচ্ছে না, রিতা আমাকে উঠিয়ে বসবার মতো করলো, সুমনা টেনে আমার ব্লাইসটা খুলেদিয়ে আবার শুয়ে দিলো, ততোক্ষন শয়তানটা আমার দু পা জিভ দিয়ে চাটতে চাটতে হাটু অব্দি চলে এসেছে, আমার গা গিনগিন করে উঠছে, এবার সুমনা আমাকে জোর করে ধরলো, আর রিতা আমার শারির কুছি খুলতে লাগলো,

হঠাৎ অনুভব করলাম শয়তানটা জিভ দিয়ে আমার পেট চাটছে, উফ শরীরটা কেমন যেনো লাগছে, নাভির চারিদিকে জিভটা গোল গোল করে ঘোরাচ্ছে.. শয়তানটা একটা হাত দিয়ে কোমরটা উপরে তুলে ধরলো, রিতা শারিটা আর সায়াটা কোমর থেকে খুলে খাটের নিচে ফেলে দিলো..

চলবে…
 

Users who are viewing this thread

Back
Top