What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
চাচা ভাতিজীর গোপন সংসার পর্ব ১ - by _

নদী। আমার আপন ফুফাতো ভাইয়ের ছোট মেয়ে। এইচএসসি পরিক্ষা দেওয়ার প্রস্তুতি নিচ্ছে৷ বয়স আর কত হবে ১৮ তে পড়লো সবে। ওর শরীরের গঠন দেখে মনে হয় ২০+ হয়ে গেছে৷ তবে ওর দুধ, পাছা সবকিছু কিন্তু ১৮ বছর বয়স হলে যেমন হওয়া দরকার ঠিক তেমনই আছে৷ মনে হয় না ও নিজেও কখনো ওর দুধ ধরে দেখে। অথবা এমন হতে পারে নিজে খুব যত্ন করে দুধের।

আমাদের মধ্যে সম্পর্কটা কিন্তু যথেষ্ট ভালো। দেখা হলে কথা হয়, কোন হেল্প দরকার হলে ও আমার কাছেই আছে। আমাদের মধ্যে চাচা ভাতিজার সম্পর্কই বিদ্যমান৷ প্রতিদিন আমাদের দেখা হচ্ছে কথা হচ্ছে কিন্তু ওর প্রতি কখনো আমার খারাপ ধারণা জন্ম নেয়নি। চাচা হিসেবেই সবসময় মিশেছি নদীর সাথে।

ওর পরিক্ষার আছে কয়েকদিন মাত্র৷ সেদিন রাস্তায় গেলে নদীর সাথে আমার দেখা।
– কাকা একটা কথা ছিলো।
– হ্যাঁ বল কি হইছে।
– আসলে কাকা আমার তো সামনে পরিক্ষা আপনি যদি অংকে আমাকে একটু সাহায্য করতেন আমার ভালো হতো।
– আচ্ছা ঠিকাছে তাহলে কালকে থেকেই শুরু কর।
– কখন পড়াবেন আমাকে
– তুই যখন ইচ্ছে চলে আসিস
– আচ্ছা কাকা

নদীকে আমি পড়ানো শুরু করি পরেরদিন থেকেই৷ সকাল বিকাল যখন সুযোগ পেতো পড়ার জন্য চলে আসতো বৃষ্টি। পড়িয়ে অনেক ভালো লাগতো। আমার সময় কেটে যেতো আবার নদীকে পড়ানো হয়ে যেতো। আমি দেখতাম নদী মাঝে মাঝে আমার দিকে তাকিয়ে থাকতো। কিছু বলতে চাইতো৷ কিন্তু আমি এতটা গুরুত্ব দেয়নি। আমার মনে কখনো সন্দেহ আসেনি।
নদী আমাকে ম্যাসেজ করে সকালে৷ জানায় আজকে পড়তে আসবে না৷ ওর বাড়ির সবাই বেড়াতে গেছে৷ ও একা বাড়িতে। আমাকে বলে রাতে ওর বাড়িতে গিয়ে তাকে পড়িয়ে আসতে। আমি রাজি হয়ে যাই৷ তখনও আমার মাঝে খারাপ কিছু আসেনি৷ আমি ভাবতেও পারিনি৷

সন্ধ্যার পর নদীর বাড়ির দিকে রওনা হই৷ ওর ঘরের কাছে গিয়ে ম্যাসেজ করে জানায় ওর ঘরের সামনে দাঁড়িয়ে আছি আমি। নদী দরজা খুলে দিলে আমি বেশ অবাক হই। এ আমি কোন নদীকে দেখছি৷ সাদা একটা জামা পড়ে আছে। মনে হচ্ছে আকাশ থেকে পরী নেমে এসেছে৷ এই প্রথম নদীর দিকে অন্য নজরে আমার চোখ যায়৷ আমি দেখি বৃষ্টি মুচকি হাসতেছে। আমি ভেতরে গিয়ে বসি।
– কাকা আমার রুমে আসেন।

রুমে যাওয়ার পর বেশ ভালো লাগে। নদীর মতোই সুন্দর ওর রুম। আমি এক ঘোরের মধ্যে চলে যাই। নদীকে নিয়ে ভাবতে থাকি। আমার মধ্যে কেমন একটা অনুভব হয়। নদীর ডাকে আমার খেয়াল হয়-

-কাক পড়ানেন না
-আজ পড়াতে ইচ্ছে করছে না।
-কেন?
-আজ তোকে দেখতে ইচ্ছে করছে?
মুখ ফসকে কথাটা বলে ফেলি। দেখি বৃষ্টি হাসতেছে।
– কি রে নদী হাসির কেন?
– আপনার কথা শুনে। আমি কি দেখতে নিষেধ করেছি নাকি?

নদীর কথায় আমি বেশ অবাক হই। কিন্তু সুন্দর সাবলীল ভাষায় উত্তর দিলো।

– নদী আজ বরং আমি চলে যাই।
– কেন কি হয়েছে।
– না মানে আজ আমার শরীরটা কেমন যেন লাগছে।
– প্লিজ কাকা যাবেন না৷ আপনার জন্য আমি আম্মুর সাথে বেড়াতে যায়নি। আর আপনি এখন চলে গেলে আমার ভীষণ কষ্ট হবে।

নদীর কথায় আমি স্তব্দ হয়ে যায়। কি বলে এই মেয়ে। আমি বুঝতে পারি নদী কেন আমার দিকে এভাবে চেয়ে থাকে। কেন এত কেয়ার করে আমর।

– কিন্তু আমার জন্য কেন নদী?
– কাকা আপনি হয়তো বুঝতে পারেন না কিন্তু বিশ্বাস করেন কাকা আপনার জন্য আমার কেমন একটা হয়৷ আপনি কেন বোঝেন না কাকা? আপনাকে আমি কিভাবে বোঝাবো? আমি একটা মেয়ে।
– কি বলছিস নদী এগুলো? আমি তোর কাকা হই?
– হ্যাঁ কাকা হন কিন্তু আপন কাকা না
– এগুলো ঠিক না। তোর মাথা ঠিক নাই।
– হ্যাঁ আমার মাথা ঠিক নাই। আপনার জন্যে আমি পাগল হয়ে গেছিৃ। আপনি জানেন আপনার জন্য আমি কোন ছেলের প্রপোজে হইনি। আমি শুধু আপনারই হতে চাই৷ প্লিজ বুঝতে চেষ্টা করেন।
– আমি তোর কাকা হই এটা ভুলে যাস না। এটা কেউ ভালোভাবে নিবে না। আর কেউ জানতে পারলে কি হবে ভেবেছিস।
– কেউ জানবে না৷ আর আমি সব ভেবেছি। ভেবেই সিদ্ধান্ত নিয়েছি। আপনি আপনাকে ভালোবাসি কাকা। ভীষণ ভালোবাসি।
নদী কান্না শুরু করে দেয়। আমি কিছু বলি না। সবকিছু কেমন এলোমেলো হয়ে আসে। বৃষ্টি চেয়ারে বসে থাকে। চোখে পানি। আমি উঠে ওর হাত ধরি। বলি আমাকে একটু সময় দিতে। ওর মুখে হাসি ফুটে ওঠে। ওর হাসি দেখে আমার অদ্ভুত এক ভালোলাগা কাজ করে।

নদী বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে আসে। আজ পড়াশোনা করার কোন ইচ্ছে নেই। আমরা বসে গল্প করি। বৃষ্টি একা বাসায়। আমাকে বলে ওর কাছে থেকে যেতে। তবে আমার থাকতে ইচ্ছে হয়। কখন কি হয় কে বলতে পারে। কিন্তু ওর জোড়াজুড়িতে থাকতে রাজি হয়ে যাই। বাড়িতে ফোন করে জানায় বন্ধুর বাসায় থাকবো আজ। একটা কাজে আটকে গেছি।

আমি আর নদী পাশাপাশি বসে গল্প করতে থাকি। আর ওর প্রতি ভালোবাসার আকর্ষণ আনতে চেষ্টা করে। আমি বুঝতে পারি এই মেয়েটার সাথে আজ থাকলে ওর প্রতি অদ্ভুত মায়া এসে ভর করবে। হয়তো সত্যি আমি ওর মাঝে আঁটকে যাবো। আমি নদীর দিকে অপলক তাকিয়ে থাকি। অদ্ভুত মায়া গ্রাস করে ফেলে। নদীর কথা বলার আস্তে আস্তে আমারকে বেশি আকর্ষণ করে। আমার মধ্যে প্রেম ছাড়াও অন্য একটা অনুভূতি এসে যায়। আমার শরীর অবাস হয়ে আসে৷ আমার মধ্যে থাকা পুরুষত্ব জেগে ওঠে একটু একটু করে।

নদী বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে আসে। আজ পড়াশোনা করার কোন ইচ্ছে নেই। আমরা বসে গল্প করি। বৃষ্টি একা বাসায়। আমাকে বলে ওর কাছে থেকে যেতে। তবে আমার থাকতে ইচ্ছে হয়। কখন কি হয় কে বলতে পারে। কিন্তু ওর জোড়াজুড়িতে থাকতে রাজি হয়ে যাই। বাড়িতে ফোন করে জানায় বন্ধুর বাসায় থাকবো আজ। একটা কাজে আটকে গেছি।

আমি আর নদী পাশাপাশি বসে গল্প করতে থাকি। আর ওর প্রতি ভালোবাসার আকর্ষণ আনতে চেষ্টা করে। আমি বুঝতে পারি এই মেয়েটার সাথে আজ থাকলে ওর প্রতি অদ্ভুত মায়া এসে ভর করবে। হয়তো সত্যি আমি ওর মাঝে আঁটকে যাবো।

এই ভালোবাসা আমাদের কোথায় নিয়ে যাবে জানি না। তবে আমরা কোন এক অজানা পথের দিকে এগিয়ে যাচ্ছি এটা বেশ ভালো করেই বুঝতে পারি।

চলবে………

পাশে থাকার অনুরোধ রইলো। আপনাদের মতামত জানাতে পারেন৷ এটা আমার লেখা প্রথম চটি গল্প। ভুল ট্রুটি সবাই ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন৷ আর যদি কোন ভুল হয় আমাকে জানাবেন৷ পরামর্শ দিবেন। আমি চেষ্টা করবো ঠিক করে নিতে৷ সবার প্রতি ভালোবাসা রইলো। খুব তাড়াতাড়ি নতুন পর্ব নিয়ে আসছি।
 

Users who are viewing this thread

Back
Top