What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বৌদি চোদন - by r.d.j_rohoman

বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আছ আপনা দের কে যে গল্প টা শোনাবো শেটা হোলো আমার সাথে এক অপুর্ব অনুভুতি যেটা আমি তোমাদের সাথে আজ অনুভব কোরবো আশা করি আপনারা নতুন কিছু অনুভব করতে চলে ছেন।

আমার নাম রাহুল রায়, ডক নাম সুদীপ , ঠিকানা টা আমি গোপন লাখলাম, সবে মাত্র গেজুয়ে শান শেষ কোর লাম। দেখতে আমাকে খুব সুন্দর আর শরীর সাশথো টা খুব পছন্দ করে মেয়েরা ।গায়ের রঙ ফর্সা, জিম করি বলে টাইট ফিট শরীর, লম্বা 5.9 ইচি, আর বাড়া হলো 9″,।তো যার সাথে আমার নতুন জীবন শুরু তার কথা তো বলাই হোলো না তার নাম অর্পিত, গায়ের রং ফশা টুক টুকে,দুধ গুলো 38,মনে হয় ভেশিয়ার ছিড়ে বের হোয়ে আশবে, টানা টানা চোখ, ঠোঁট দুটি যেনো গোলাপ ফুল এর মতো, কানে বড় বড় দুল পরে, পাছা মনে হয় 44″তো হবেই রাস্তা দিয়ে হেটে যায় যখন আমার দের পাড়ার বুড়ো থেকে জোয়ান ছেলেরা পাগল হয়ে যাই। তো আমি এক দিন বউদির বাড়ী সামনে থেকে আসছি তখন দেখালাম বৌদি ওনার বাড়ি সামনে দাঁড়িয়ে আছে ।
আমি :বৌদি কেমন আছেন আপনি?
বৌদি :ভালো আছি ভাই।আপনি কেমন আছেন?
আমি :ভালো আছি বৌদি। তা আপনি দাড়িয়ে আছে কেন।
বৌদি : আমার ছেলে টা স্কুল থেকে ফেরার সময় হয়েছে ।টা তুমি অখন কোথা থেকে বের আশছো?
আমি তখন বৌদির দুধ এর দিকে নজর লেগে আছে ।ওফু কি বলবো দেখা তো আমার ছোখ সারতে পারছি না। আমার বাড়া তো শোজা তাল গাছ। অনেক কষ্টে নিজের সামলাতে হল হুস ফিরল বৌদির কথার উত্তর এ।
আমি : এই সবে একটা ইন্টার ভিও দিয়ে আশছি। বেকার জীবন টা আর ভালো লাগছে তাই।
বৌদি : তা একটা কথা বলবো?
আমি : কি বউদি। বলোন?
বৌদি :আমার ছেলেকে তুমি টিউশন পড়াবে। যতো দিন না কোন jab পাছো?
ওফ আমি যেনো হাতে চাদ পেলাম। যেটা আমি সপ্ন ও ভাবিনি । আমি একটু মনে মনে ভাবে।
আমি : ঠিক আছে বৌদি। এতে আবার অতো ভাবব বার কি আছে বৌদি। সুমন তো আমার ছেলের মতো।
বৌদি একটু মনে মনে হাসছে। কি মিষ্টি হাসি মনে মাজে জায়গা কোরে নিলো।
বৌদি : তা তুমি কবে থেকে আশছো বলো?
আমি :কবে থেকে আবার কি। আজ থেকে আমি শুরু করে দিলাম। তোমার কোন সমস্যা আছে।
বৌদি :না,না,তুমি আসতে পারে। আমার কোন অসুবিধা নেই বুঝেছো ।তোমার জন্য আমার দরাজ সব সময় খোলা আছে।
তার পর আমি দেখতে পাচ্ছি যে বৌদি আমার বাড়া দিকে নজর লেগে আছে। আর নিজে নিজে মনে মনে কি বলতে থাকলো ।
বৌদি : সুদীপ একি অবস্থা তোমার।
আমি :কেই কিছু নয় তো।
বৌদি :নীচে দিকে তাকিয়ে দেখো কি অবস্থা হয়ে আছে , দেখো।
আমি : sorry বৌদি।
বৌদি :sorry বলছ কেন। তোমার এই অবস্থা জন্য তো আমি দায়ী।
আমি : আ ,আ, আমি কি করবো ভেবে পাচ্ছি না বৌদি। তোমাকে দেখতে এতো সুন্দর লাগছে কি বলবো বুঝতে পারছি না বৌদি।
বৌদি তখন একটা নিল রং এর শাড়ি পরে আছেন। ওফ কি লাগছে যেন porn star দের মতো।
বৌদি :তাই জন্যই তোমার এই অবস্থা বল।
আমি :যেনন বৌদি দাদা আপনাকে পেয়ছে খুব ই ভাগৌ করে। আপনি যদি দাদা কে না বিয়ে করতে। তাহলে আমি আপনাকে বিয়ে করে নিতাম ।
বৌদি : তাই নাকি? তোমার দাদা তো আমার দিকে কোন নজর ই দেই না। ও রাহুল তোমাকে তো ভেতরে আসবার কথা বলাই হয়নি। আশো ভেতরে আশো।
আমি : না থাক বৌদি।
বৌদি :আরে আশোত আমি চা করছি ।

বৌদি অনেক জোরা জারি করেছে। আমি আর না করতে পারেনি। তার পর আমি বৌদি দের বাড়ি তে ঢুকলাম। ঢুকে বসলাম বৌদি গলো চা করতে। দেখলাম বৌদি চা করছে আর ঘেমে গিয়ে এতো সুন্দর লাগছে বলল বার নয়। আমার মনে হচ্ছে এখনি বৌদিক গিয়ে ভালো করে উদধ মধম চুরি। চুদে মাগীর সব কাম রস খসিয়ে ভালো করে চেটে পুটে খাই। আমি উঠে গিয়ে বৌদির কাছে জাবো কি ওমনি রান্না ঘর এর মেঝে তে কিছু টা জল পড়ে ছিল আর আমি হড়কে গিয়ে বৌদির গায়ের ওপর পরে গেলাম। আমরা দুজনে একসাথে মেঝে পড়ে গেলাম। বৌদির দুধ এর ওপরে পড়ে গেলাম । দুধ দুটো হাতের চাপে পিসে গেল। আমার দুই জন দুই জন কে দেখতে পেলাম। বৌদির চোখে মুখে একটা কামনার হাসি দেখতে পাই। দুই জন কি করব বুঝতে পারলাম না। আমি একটু সাহস করে বৌদির ঠোঁটে চুমু খেয়েলাম।বৌদি যেন একটু কেপে উঠলো। তার পর আমি বৌদির ঠোঁটে কিস করতে থাকলাম। বৌদি একটু বাধা দেবার চেস্টা করছিল ।আমার সাথে গায়ের জোরে পারলো না। অবশেষে আমার কাছে নিজেকে সঁপে দিল। আর নিজে নিজে বলা শুরু করলো।

বৌদি : খায় সুদীপ, খায়, কতো দিন এর উপস থাকব আমি আর পারছিনা গো তুমি আমাকে এ যন্ত্রনা থেকে মুক্তি পেতে চাই আমি।
আমি কোন কথা বল্লাম না আমি শুধু বৌদির দুধ, পোদ, পেট টিপে চলেছি।আর বৌদি শুধু আ, উফ করেই চলেছ । আমি এবার ঠোঁট ছেড়ে দুধ চলে এলাম। বৌদর শাড়িটা খুলে দিলাম। আর ব্লাউজ টা যেই খুলাম উফ ভসিয়ার ছিড়ে মনে হয় বের হয়ে আসবে। ‌‌আমি দুধ ভালো করে টিপতে থাকলাম ।
বৌদি : উফফফ, আহ, উফ, আহ কি শান্তি দিছো। আমি পাগল হয়ে যাবে মনে হয়।
আমি :তোমাকে পাবার জন্য অনেক অপেক্ষায় ছিলাম বৌদি। তোমাকে আজ আমি ছাড়ছি না।
বৌদি : তোকে কে ছাড়তে বলছে। আমার কতো দিন এর ইচ্ছা যে তোর কাছে চোদা খাবো বলে আমি অপেক্ষায় ছিলাম। তোকে আমি কতো রকম ভাবে সুজক করে দিলাম। কিন্ত তুই আমার কাছে আশীষ নি।
আমি :আমার ভয় পায় বৌদি। যদি তুমি কাউকে বলে দাও।
বৌদি : হয় রে খানকির ছেলে ।তোকে আমি কবে ভয় দেখিয়ে ছি বল। আমি তোর কাছে চোদা খাবো বলে আমি কাউকে আমার কাছে আসতে দিয়নি।আমি তোকে অনেক ভালবাসি ।
আমি :sorry বৌদি আমার ভুল হয়ে গেছে গো।
বৌদি :থাক আর sorry বলতে হবে না। যেটা করছো সেটা মন দিয়ে কর?
আমি একটু দুষ্টুমি করে বললাম
আমি: কি করবো গো বৌদি?
বৌদি :থাক আর নেকা সাজতে হবে না সোনা। আমাকে ভালো করে চুদে ঠান্ডা করে দাও। আমার ভোদার সব জল বার করে দাও সোনা। আমি আর পারছিনা না ।তুমি কিছু একটা কর।
আমি বৌদির দুধ বের করে একটা কে টিপে আর এটাকে চুষে খেতে থাকলাম একটু খানি কামোর বসিয়ে দিলাম।
বৌদি : উফ কি করছো সুদীপ। আর থাকতে পারছি না।
বৌদি এবার এমার হাত ধরে নিজের ঘরে ঢুকে আমার উপর ঝাঁপিয়ে পড়ল।
একে একে উনি আমার জামা কাপড় খুলে ফেললো। ওমনি বৌদি আমার বাড়া দিকে তাকিয়ে দেখলো।
বৌদি : এটা বাড়া না আসতো একটা বাশ। এটা আমি নিতে পারবো না আমি মরে যাবো সুদীপ।
আমি : না, না তুমি শুধুই ভয় পাছো। তোমার ভোদার কাছে এ আর এমন কি।
বৌদি : এ বাড়া তুমি বানলে কেমন করে। আমার ভাতার তো 3″ মনে হয়। এখন এর কথা বলে লাভ নেই যেটা করছো শেটা শেষ করো সুদীপ।
আমি :যথা আজ্ঞা বৌদি।

আমি আবার বৌদির শাড়ি টা খুলে দিলাম। তার পর বেরিয়ে এল বৌদির ‌শেই পেট। পেটে একটা চুমু দিলাম ওমনি বৌদি কেপে উঠল। তার পর বৌদি কে বিছানায় শুয়ে দিলাম। তার পর বৌদির পেটি কোট খুলে ফেলামা বৌদি একটা লাল রং এর পনটি পরে আছে। আমি পনটি টা ও খুলে ফেলাম। বেরিয়ে এলো বৌদির উপশী গুদ। উফ কি সুন্দর গুদ সাদা ধপ ধপ করছে,হালকা চুল ও আছে যার জন্য আরো সুন্দর লাগছে। আমি আর নিজেকে আটকে রাখতে পারলাম না। গুদে মুখ গুঁজে দিলাম। ও দিকে বৌদি মুখ দিয়ে আবাজ দিতে থাকলো।
বৌদি : উফ, আ, উফ, খায় সুদীপ খায়। খেয়ে আমাকে শেষ করে দেখি দায়।
আমি গুদে জিভ দিয়ে জিভ চোদা দিতে থাকলাম। গুদ দিয়ে হালকা রশ বের হতে থাকলো। আমি শেটি পুটে সব টুকু খেয়ে নিলাম। একটা আঙুল ডাকিয়ে দিলাম। বৌদি একটু নড়ে উঠলো। আর ….
বৌদি : ও সুজন দখে যা কি ভাবে বউ কে চুদতে হয় দেখে যা। খানকী ছেলে কোন দিন ত আমাকে সুখ দিতে পারিস নি এসে দেখে যা।

বৌদি আর নিজেকে আটকে রাখতে পারলো না।খসিয়ে দিল অনেক দিন আর জমিয়ে রাখা জল হড় হড় করে বের করে দিল। বৌদি একটু কেদে ফেলো।
আমি :বৌদি তুমি কাদছো কেন। আমি কি তোমাকে বথা দিলাম।
বৌদি : না সুদীপ এটা সুখের কানা। আমার তো হয়ে গেল তোমার তো হলো না আশো তোমার বাড়া টা এদিকে নিয়ে আশো।
বৌদি আমার বাড়া টা নিজের মুখে ডাকিয়ে নিল। পুরো বাড়া টা ভালো করে মুখ চোদা দিতে থাকলো।
আমি সুখের সাগরে ভাসিয়ে দিলাম। কি সুখ বলা যাবে না বন্ধুরা ।আমি বৌদির মাথাটা ধরে পুরো বাড়া টা পুরটাই ডুকিয়ে দিতে থাকলাম। বৌদির আকটু কস্ট হছিলো। কিন্তু বৌদি কিছু বলল না। আমি ও বেশ মজা পাছিলাম ।10থেকে 15 মিনিটের মতো হয়ে গেল এই ভাবে দু জন দু জনকে সুখ দিতে থাকলাম। বৌদি: এবার বলে উঠলো আর কত খন লাগবে তোমার আমার ছেলে আশার সময় হয়ে এল?
আমি :কি জানি বৌদি তোমাকে ছাড়ার কোন ইচ্ছা হচ্ছে না। বৌদি এবার আমি তোমার গুদে বাড়া টা ডোকাবো।
বৌদি : ডোকাবো বোলছ ,না ভাই তোমার ওটা কি বড় আর মোটা আমি নিতে পারবো না। আমার খুব ব্যথা করবে। এক ই অনেক দিন এর উফস। আমার ফেটে যাবে।
আমি :না,না বৌদি তুমি শুধুই ভয় পাচ্ছ আমি তোমাকে কষ্ট দিতে পারি বলো। আমি আসতে আসতে দেব। না হয় ওরডেক টাই দেব তোমার কষ্ট দেবো না বৌদি।

আমি মনে মনে ভাবলাম একবার দে তো মাগি তার দেখবি তোর গুদ এর কি অবস্থা করি। ওই দিকে বৌদি কাম জালায় তো পাগল তাই একটু ভেবে বলো ঠিক আছে সুদীপ কিন্তু আসতে দাও। বৌদি তার পর ওনর বিছানায় শুয়ে পড় লো ।নিজেকে খুব ভাগ্যবান বলে মনে হল। আমি আমার বাড়া টা কে একটু খানি ভালো করে তেল দিয়ে মাখিয়ে নিলাম আগা থেকে গোড়া পরযনত। বৌদি পা দুটো ফাক করে দিল। বেরিয়ে এল শেই গুহ যেটা মনে মনে কত কলপ না করে হাত মেরে ছি আজ শেই সপ্ন সতী হতে চলেছে। বৌদির গুদে ভালো করে তেল দিয়ে দিলাম। তার পর বৌদির গুদে বাড়া টা সেট করে আস্তে একটা চাপ দিলাম। বৌদি চেঁচিয়ে উঠল
বৌদি :উফ মা গো পারছি না সুদীপ আমি মরে যাবো।
আমি একটু থেমে গিয়ে বৌদির দুধ টিপে খেতে থাক লাম। আবার একটু খানিক পর আবার হালকা করে ঠাপ দিলাম আবার বৌদি একটু চেঁচিয়ে উঠে আমি আবার থেমে গেলাম এইভাবে আমার বাড়া অর্ধেক টা ডুকলো।তার পর হালক হালকা ঠাপ দিতে থাকলাম এই ভাবে কিছু খন ঠাপ দেবার পর বৌদির একটু সমতি ফিরে পেলো। বৌদি আবার একটু জোরে রে ঠাপ খাবার ইচ্ছা হল বৌদি এবার বলে উঠলো।
বৌদি : সুদীপ একটু জোরে ঠাপ দায়।
আমায় এবার পায় কে আমি ও শুরু করে দিলাম জোরে ঠাপ।
বৌদি:উফ,আ,উফ একেই বলে চোদন। আমি পাগল হয়ে যাবো সোনা। উফ, fuck, fuck, fuck me baby ।আরো জোরে চোদ। উফ আরো জোরে চোদো। fuck me hard baby আমি আর পারছিনা না আমার হবে হবে।
বলে অনেক টা জল ফিনকিনি দিয়ে বার করে একদম শান্ত হয়ে গেল। তার পর বৌদিকে আমি তখন ও ঠাপিয়া চলেছি ।বৌদি কোন কথা বলতে পারছেনা শুধ উফ আহ উফ করে চলছে।বৌদি কে বিছানায় শুয়ে আছে এতো সুন্দর লাগছে আমার আরো বেশী শক্তিশালী হয়ে গেছে আমার বাড়া টা কিনতু আমার অধেক বাড়া ঢুকিয়ে ঠাপাতে আর ভালো লাগেনা না মনে হচ্ছে পুরো বাড়া টা ডুকিয়ে আচ্ছা মতন রাখস দে মত চুদি কিন্তু আমার ভয় লাগছে ।তারপর একটা বুদ্ধি এল মাথাই বৌদির কাধে তুলে পাছার নিচে একটা বালিশ দিয়ে বৌদির চোখে চোখ রেখে । বৌদিকে বললাম।
আমি : sorry বৌদি আমাকে তুমি মাফ করে দিও। তুমি তোমার জীবনের প্রথম সুখ পেতে চলেছ।
একটা জোরে একটা ঠাপ পুরো বাড়া টা বৌদিরগুদু ডুকে গেলো বৌদি ওমনি চেঁচিয়ে উঠল।
বৌদি :ও মা গো মরে গেলাম গো। আমি তোমার ওটা নিতে পারবো না সোনা তোমার পায়ে পড়ি তুমি আমাকে ছেড়ে দাও।
আমি পুরো বাড়া ঢুকিয়ে দিয়ে বৌদি ঠোঁটে চুমু দিতে থাকলাম আর দুই হাত দিয়ে দুটো দুধ গুলো ভালো করে টিপতে থাকলাম তার সাথে সাথে ঠোঁটে চুমুতে ভরিয়ে দিলাম। কিছুখন পরে বৌদি একটু শান্ত হয়ে গেল। আমি আসতে আসতে ঠাপ দিতে থাকলাম। এই ভাবে বেশ কিছুখন চলার পর বৌদি এবার কথা বলে উঠলো।
বৌদি : I love you সুদীপ আমি তোমাকে ছাড়া বাঁচতে পারবো না। তুমি আমাকে যে সুখ দিছো আমি তোমাকে ছাড়া থাকতে পারবো না। মারো আরো জোরে ঠাপ দায় সোনা ,আরো জোরে ঠাপ দায়, এ গুদ আজ থেকে শুধু তোমার। গুদ থেকে রক্ত বের করে দায়। আমাকে তোমার কোরে নায় ।
আমি : তোমাকে ছাড়া আমি ও বাঁচতে পারবো না। I love you too বৌদি।
এবারে আমি শুরু করলাম রাম চোদন। পুরো পৃথিবীর মধ্যে এর থেকে বেশী সুখ কোথায় আছে আমার তো জানা নেই। আমি ঠাপিয়ে চলেছি বৌদি কোন কথা বলতে পারছেনা না শুধু মুখ দিয়ে উফ, আহ, উফ ,চোদো বলতে থাকলো। দু জনে ঘেমে গিয়ে এক একার। ঘরে শুধু বৌদির আবাজ আর আমাদের ঠাপ এর শব্দ ।এভাবে 40মিনিট ঠাপা নর পর বৌদি মনে হয় 4 বার orgasm হল বৌদি আর কোন কথা বলতে পারছেনা না শুধু মুখ দিয়ে উফ, আহ শব্দ বের করছে, আমারো সময় হয়ে এল। বৌদিকে বললাম ,
আমি : বৌদি আমার হোয়ে আসছে, বৌদি কোথাই ফেলবো, উফ,আহ ।

বৌদি :তুমি ভেতরে ফেলতে পারো সোনা। আমি তোমার এক ফোটা ও মাল বাই রে ফেলোনা।
আমি ঠাপের গতি আরো বাড়িয়ে দিলাম বেস কয়েকটা ঠাপ আমার বাড়া ঢুকিয়ে পুরো মাল টাই বৌদির ভেতরে চড়ে দিলাম। সাথে সাথে বৌদি আমার কমরে কাছি দি আমাকে জড়িয়ে ধরেছে আমি ও বৌদিকে চেপে ধর লাম। এভাবে আমরা একে অপরকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে শুয়ে আছি। বৌদি:ধন্যবাদ সুদীপ, তুমি আমাকে ছেড়ে যাবে না তো। আমি তোমাকে ভালোবাসে ফেলেছি গো ?
আমি :ধন্যবাদ দেবার কি আছে। আমিও তোমাকে খুব ভালোবাসি গো। তোমাকে ছাড়া আমি বাঁচবো না গো।
দু জন দু জনকে চুমু খেতে খেতে হটাৎ। দরজার আবাজ হল, ঠক, ঠক, ঠক,মা ?

এখনো অনেক গল্প বাকি আছে বন্ধুরা।
 

Users who are viewing this thread

Back
Top