What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

শাশুড়ী আমার স্বপ্নের রানী (1 Viewer)

S.Dip

Banned
Joined
Feb 4, 2022
Threads
8
Messages
138
Credits
1,012
এই গল্পটা কিছুটা বাস্তবতা থেকে আর কিছুটা আমার ফ্যান্টাসি থেকে বানানো। জীবনের কিছু অভিজ্ঞতা আর কিছু আকাঙ্খা থেকে লেখা গল্প দিয়ে জীবনের প্রথম চটি গল্প লিখছি। ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

জীবনে অনেক অভিজ্ঞতা হইসে সেক্স নিয়ে। তার মধ্যে সবথেকে বড় আর আনন্দদায়ক অভিজ্ঞতা টা ছিল নিজের মেঝ মামীকে চোদার। সেই গল্পটা অন্যদিন শেয়ার করবো। কিন্তু আজকের গল্পটা আমার শাশুড়িকে দিয়ে। সম্পর্কে শুধু যে সে আমার মামী টা না। সে আমার আপন বড় মামী ও। আমি বিয়ে করেছি আমার নিজের মামাতো বোন কে। তো মামী আমার শাশুড়ি হয়ে গেছে। কিন্তু বাস্তবে কোনোদিন তাকে শাশুড়ি তো দূরে থাক মামীর নজরেও দেখিনি। কারণ জীবনের প্রথম নারী যাকে দেখে উত্তেজিত হয়েছি প্রথম সেটা হলো আমার মামী মনে শাশুড়ি। হ্যা প্রথম খেচি তাকে ভেবে এটা বলবনা কিন্তু প্রথম সব থেকে বেশি মজা পেয়েছি তার কথা ভেবে। আমার একটা স্বভাব খেঁচার সময় কারো না কারো ব্রা, পেন্টি অথবা জামা কাপড় যা পাই সেটা ধোনে পেঁচিয়ে খেচে তাতে মাল ফেলা। আর যাকে ভেবে খেচি তার টা পেলে তো কথাই নাই। তো আমার শাশুড়ী মূলত ব্রা পরেনা। সালওয়ার কামিজ, শাড়ি এগুলো পড়ে। তো যখনই সুযোগ পেয়েছি এগুলো দিয়ে খেচে মাল ফেলছি। কিন্তু তাতে কি আর মনের আশা পূরণ হয়। বিয়ের পর বউকে নিয়ে ঢাকা চলে আসি। শশুর বাড়ী খুব বেশি যাওয়া হয়না। বাট সুযোগ পেলে চলে যাই বেড়াতে। শাশুড়ি ভাবে কতই টা টান তাদের প্রতি যে চলে আসে সুযোগ পেলে। কিন্তু সেটা আর জানেনা টান টা আসলে তার জামাইয়ের তার শরীরের প্রতি। পাগল হয়ে আছে তার জামাই তাকে নিয়ে শোয়ার জন্যে।

এবার সব কথা বাদ দিয়ে আসল কথায় আসা যাক। শাশুড়ির শরীরকে ভালোবাসার সব থেকে বড় কারন তার শরীর টা তার বয়সের সাথে যায়না। তার বয়স 40-42 হলেও শরীর টা 25-30 বছরের মেয়েদের কেও হার মানাবে। আর তার দুধ গুলো বেশ বড় কিন্তু অনেক বেশি ঝোলা না। বরং বেশ টাইট ই। যে কেউ তার ফিগার দেখলে খেচতে বাধ্য। শাশুড়ির সাথে শশুরের মনে আমার মামার সম্পর্ক অতটা ভলোনা। ঝগড়া ঝাটি সময়ই বেধে থাকে। তবে আমার আরেক মামী যাকে আমি চুদেছি তার কাছ থেকে শোনা সে আমার শাশুড়ির শরীরের খিদা অনেক। যতই রাগ হোক মামা সেক্স না করলে বলে তার মাথা খারাপ হইয়া যায়। এটা শোনার পর তাকে চোদার ইচ্ছা আরো বহুগুণ বেড়ে যায় আমার।
তো এভাবে তাকে ভেবে হাত মেরেই দিন যাচ্ছিল আর অপেক্ষা আর দীর্ঘ হচ্ছিল তাকে চোদার। আমার শাশুড়ি কামুকী হলেও সেটা সামনা সামনি বোঝা যেতনা। কারণ সে আমার সামনে সবসময় ই দেখে ঢুকে চলত। বাট কতক্ষন ই বা থাকবে। সুযোগ পেলেই নজর দিতাম। কিন্তু তাতে সন্তুষ্ট হতে পারছিলাম না। তাই ভাবলাম অন্তত খেঁচার জন্য হলেও তার কিছু শরীর, দুধের, পাছার সবই তুলতে হবে। পুরো উলংগ পাওয়া তো পসিবল না তাই উপর থেকে হলেও চলবে। আর তখন থেকে ভিডিও করা, গোপনে ছবি তোলা শুরু করলাম তার। এরপর বেশ কইটা ছবি ভিডিও চলে আসলো কালেকশন এ। এরপর থেকে তার দুধ পাছার ছবি দেখে খেচে আরো কয়েক গুণ মজা পাওয়া শুরু করলাম। বাট খুদা টা দিনে দিনে আরো বাড়তে লাগলো। আমি তাকে চোদার জন্যে পাগল হয়ে যেতে লাগলাম। শুধু সাহস আর সুযোগ এর অপেক্ষায়।

হটাত এমন একটা সুযোগ পেয়ে গেলাম। ঢাকা থেকে আমার বউ প্রেগন্যান্ট হওয়ার পর কেউ এসে তাকে দেখা শোনা করার দরকার হয়ে পড়লো।(জানিনা বাচ্চাটা কার মত দেখতে হবে। বউকে চুদার সময় তো শাশুড়িকে নিয়ে ই চিন্তা করেছি শুধু। হাহা জাস্ট মজা করলাম)। তো শাশুড়ি এসে থাকবে এটাই সিদ্ধান্ত হলো। আমার মনে তো মহা আনন্দ। তো সুযোগ এর অপেক্ষা থাকতে লাগলাম। বাট বাসায় বউ থাকায় খুব বেশি কিছু করার সুযোগ হয়নি। কিন্তু অপক্ষার পালা একদিন শেষ হলো। বউয়ের বাচ্চা প্রসবের আগে হটাত অসুস্থ হয়ে পড়লো বিধায় তাকে হাসপাতলে ভর্তি করাতে হলো। তো সাথে আমার পরিবারের সদস্য মানে আমার মা বোন ও ঢাকা আসতে হলো। হাসপাতালে বেশি মানুষ রাতে থাকতে দিবে না আর সাথে আমার অনেক দৌড় দৌড়িতে ক্লান্ত থাকায় মা আর বোন হাসপাতালে থেকে গেলো আর আমাকে বাসায় পাঠায় দেয়া হলো। বাসায় আর শাশুড়ি ছিল আর কেউ ছিল না। দৌড় দৌড়ি আর টেনশনে তখন এসব কথা মাথায় না আসলেও চাপ কমার মাথায় দুষ্টু চিন্তা আসলো বাসায় যেতে যেতে। আজি সুযোগ কাজে লাগাতে হবে। শাশুড়ি চোদার জন্যে এর থেকে আর বড় সুযোগ আর হয়তো পাবনা। আমার আমার ছোটবেলার স্বপ্ন পূরণ করব।

বাসায় আসার পর খাওয়া দাওয়া করে শাশুড়ি অন্য রুমে আর আমি আর রুমে শুতে চলে গেলাম। যেহেতু ঢাকাতে শুধু আমি আর আমার বউ থাকতাম তাই বাসা টা অনেক বড় না। রুম গুলো কাছকাছি। তো প্রথমে বুদ্ধি করলাম যে মাঝরাতে শাশুড়ির রুমে দিয়ে জোর করে চুদে দিব। হটাত করে কিছু বোঝার আগে ঢুকাই দিতে পারলে কাজ হয়ে যাবে। কিন্তু আফসোস শাশুড়ি তার ঘরের দরজার লাগিয়ে ঘুমাতে গেলো। সব আশা ভিজতে গেল। বাট তবুও আশা ছাড়লাম না। অনেক রাত অবধি অপেক্ষা করলাম শাশুড়ী যাতে ওয়াশরুম এর জন্যে বের হয় কারণ তার রুমে ওয়াশরুম ছিলনা। এদিকে আমার রুমের বারান্দায় তার ব্লাউজ নেড়ে দেয়া ছিল। আমি ততক্ষন চটি পড়ে তার ব্লাউজ ধোন পেঁচিয়ে খেচে লাগলাম আর তার ছবি গুলো ওপেন করে রাখলাম। প্ল্যান হচ্ছে যখনই সে বের হবে আমি জোরে জোরে তার নাম ধরে খেচে থাকবো। রাত যখন 2 টা বাজে হটাত দরজা খোলার শব্দ পেলাম। সাথে সাথে প্লান মোতাবেক ওটাই করতে লাগলাম। জোরে জোরে খেঁচতে লাগলাম আর বলতে লাগলাম শাশুড়ির নাম ধরে। শাশুড়ি নাম ছিল তাসলিমা। আমি জোরে জোরে বলতে লাগলাম ওহ তাসলিমা তোরে চুদী। তোর বড় বড় দুধ দেখলে আমার মাথা খারাপ হয়ে যায়। সেই ছোট বেলা থেকে তোকে পাওয়ার সখ আমার, তোকে ভেবে আর কত মাল ফেলবো। তোর মেয়ের থেকে তোকে পাওয়ার ইচ্ছা আমার অনেক বেশি ছিল। যদি পারতাম তোকেও বিয়ে করে এই বিছানায় ফেলে চুদতাম। তোর ব্লাউজে মাল ফেলবো যাতে মনে হয় তোর দুধে মাল ফেলতেসি। শাশুড়ি যে আমার এই আওয়াজ শুনতে পাইছে এটা আমি তের পাইছি। আর আমার দরজা তো খোলা ই ছিল। হালকা আবজানো। আমার শাশুড়ি আমার কথা আর আর কাণ্ড দেখে হতবাক হয়ে গেছিল। পরে আমি তের পেয়ে যাইতে পারি বিধায় দ্রুত চলে যেতে যেয়ে দরজায় বাড়ী খেয়ে বেশ ব্যাথা পেয়ে ফ্লোরে বসে কাতরাচ্ছিল। আমি শব্দ পেয়ে অবাক হওয়ার ভান করে প্যান্ট টা উঠিয়ে বেরিয়ে আসলাম। এসে জিজ্ঞাসা করলাম কী হয়েছে আম্মাজান। সেতো আমায় দেখে ঘাবড়ে গেল আর উঠে রুমে যাওয়ার চেষ্টা করল বাট ব্যাথায় পারলনা। আমি তাকে সাহায্য করতে গেলে সে বলল লাগবেনা সে পারবে উঠে যেতে। অন্ধকারে খেয়াল করিনি। কিন্তু আমি তো নাছোড়বান্দা। তাকে টেনে তুলে তার রুম পর্যন্ত দিয়ে আসতে গেলাম। সে কোনভাবেই চাচ্ছিল না সেটা বাট আমি তবুও করলাম। নিয়ে তাকে বিছানায় বসিয়ে দিয়ে পা টা ম্যাসাজ করার ট্রাই করলাম কিন্তু সে অনেক না না করে বলল আমাকে যেয়ে শুয়ে পড়তে। তার ব্যাথা কমে গেছে। আমি তাকে শোয়ার কথা বলে তার রুম থেকে বের হয়ে দরজাটা আবজায় দিয়ে গেলাম। শাশুড়ি তো ভেবে ছিল সব কাহিনী এখানেই শেষ। বাট কাহিনী শুরু হলো এখন।

(সারা পেলে গল্পের বাকি অংশ দিব...)

আমি দরজাটা আবজায় দিয়ে ছিলাম কিন্তু শাশুড়ি তখনও লক করেনি। হটাত শাশুড়ির পায়ের শব্দ পেলাম। বুঝলাম শাশুড়ি দরজা আটকাতে আসছে। আর তখনই আমি দরজা খুলে ঢুকে পড়লাম। শাশুড়ি নিতান্ত অবাক আর ভয় পেয়ে জিজ্ঞাস করলো কেন এসছি আমার। তখন আমার উত্তর ছিল একটাই। আপনাকে পেতে। আপনাকে নিজের করে নিতে। শাশুড়ি খুবই অবাক, রাগ সব কিছু হয়ে বলল কি যা টা বলছো। আমি তোমার শাশুড়ি আর তোমরা মামী এটা কি ভুলে গেছো। আমি বললাম ভুলিনি। কিন্তু আমি কোনদিন সেই নজরে আপনাকে দেখিনি। আমি শুধু আপনাকে পেতে চাই। আমি জানি আপনি আমার মামার সাথে সুখে নেই। আমি আপনাকে সব সুখ দিতে চাই। এই কথা শুনে সে অনেক রাগ হলো আর বলল কে বলছে সে সুখে নাই আর না থাকলেও সে আমার সাথে এসব করবে নাকি। সে আমায় বেরিয়ে যেতে বলল ঘর থেকে আর আমি তার অনেক কথা বলে বোঝানোর চেষ্টা করতে থাকলাম। বাট যখন কোনো কথাই কাজ হচ্ছিল না এই তাকে তখন জোর করে বিছানায় তাকে ধাক্কা দিয়ে ফেলে দিলাম। সে ধাক্কা খেয়ে উপুড় হয়ে পড়ল বিছানায়। আমি পিছন থেকে তার উপর ঝাপিয়ে পড়লাম। সে চিৎকার দিতে গেলে আমি এক হাত দিয়ে তার মুখ চেপে ধরলাম অন্য হাত দিয়ে তার দুধ টিপতে লাগলাম। সে ধস্তাধস্তি করতে লাগলো। আমি হটাত তার মুখ ছেলে দুহাত দিয়ে তার দুধ কচলাতে থাকলাম। সে বলতে থাকলো তাকে ছেড়ে দিতে। কেও জানলে তার আত্মহত্যা করা ছাড়া উপায় থাকবেনা। আমি থাকে বলতে লাগলাম কাওকে বলার ই বা কি দরকার। এটা শুধু তার আর আমার ভিতরেই থাকবে। আমার শাশুড়ি আমাকে নীতি কথা শোনানো শুরু করল। এগুলো ঠিক নয় এগুলো জায়েজ না। আমি তাকে এটাই বোঝানোর চেষ্টা করলাম যে শরীরের চাহিদার কাছে নীতিকথার কোন মূল্য নেই। আর আজকের আমার এই অবস্থার জন্য সেই দায়ী। কারণ ছোটবেলা থেকে কখনো আমার সামনে সে তার কাপড় ঠিক রাখত না। না বুকে থাকতো না আঁচল সরে যেত আর সেগুলো দেখে আমি তার শরীরের প্রেমে পড়ে গেছি। আমার এত ছোট বেলা ইচ্ছা আমি আজ পূরণ করবই। এক রাতের জন্য সব সম্পর্কে কথা বলে যে আমার এই সখটা পূরণ করেন। সে আমার কথা শুনে আরো অবাক হল। আমি এসব বলতে বলতে হঠাৎ গলায় কিস করা শুরু করলাম। হঠাৎ জোরাজুরি করা বন্ধ করে দিল। হঠাৎ সে বলে উঠলো আমি যদি তোমার নিজের মা হতাম তাহলে কি তুমি এগুলো করতে পারতে? আমি তাকে বললাম যে তুমি নিজের মা নয় এজন্য তাকে আমি ভোগ করার চিন্তা করেছি আমার কাছে মা আর বোন বাদে সবাই ভোগ করার যোগ্য। আমি মেজ মামিকে চুদেছি আর এখন আমি আমার স্বপ্ন বড় মামীকে ভোগ করব তাতে আমার যা হয় হোক। আপনি কথা শুনে সে অবাক হয়ে বলল তুমি রাখি (আমার মেজো মামী) এর সাথেও এসব করেছ? আমি তাকে বললাম হ্যাঁ কারণ সে তার সেক্সুয়াল লাইফ নিয়ে সন্তুষ্ট ছিল না তাই আমি তার লাইফে সুখ এনে দিয়েছি। সেও জানে আমি আপনাকে সুখ দিতে চাই। তার কাছ থেকে আমি শুনেছি আপনি শারীরিক মানসিক কোন দিক থেকেই সুখী নন। এজন্য আমি আপনাকে দুনিয়ার সব থেকে সুখী মানুষ করতে চাই। আমাকে বাধা দিয়েন না। সে আমার কথা শুনে চুপ হয়ে গেল আর ধস্তাধস্তি করা বন্ধ করে দিল। আমি বুঝলাম কাজ হয়ে গেছে। তখন আমি খুব বুক থেকে শাড়ির আঁচলটা সরিয়ে দিলাম। সে কোন বাধা দিল না। তখন তা বড় বড় দুধগুলো ব্লাউজের উপর থেকে বোঝা যাচ্ছিল। আমি তার গলায় কিস করতে থাকলাম আর ব্লাউজের বোতামগুলো খুলতে থাকলাম। সে চোখ বন্ধ করে সবকিছু অনুভব করতে থাকল।
ব্লাউজ খোলার সাথে সাথে তারপর বড় দুধগুলো বেরিয়ে আসলো। জীবনে প্রথম আমি আমার স্বপ্নের রানীর দুধ গুলো দেখতে পারলাম। আমি আমার জীবনে এত সুন্দর দুধ কোনদিন দেখিনি। বের করার সাথে সাথে পাগলের মতন চুষতে থাকলাম তার দুধগুলো। তখনো আমার শাশুড়ি চোখ বন্ধ। বুঝতে পারছিলাম না সেটা লজ্জায় নাকি সুখে। তবে এটুকু বুঝতে পারছিলাম আমার শাশুড়ি আজকে আমার কাছে তার সম্পূর্ণটুকু বিলিয়ে দিতে মন থেকে রাজি হয়ে গেছে। আমি কিস করে চুষে পাগল হয়ে গেলাম। ধীরে ধীরে তার পেটের নাভির কাছ পর্যন্ত নেমে আসলাম। এবার পেটিকোট খোলার পালা। ধীরে ধীরে পেটিকোটের ফিতা টান দিয়ে খুলে ফেললাম। এবার দুহাতে পেটিকোটটি টান দিয়ে ফেললাম। তার শাড়ি খুলে ফেললাম তাকে সম্পূর্ণ উলঙ্গ করে ফেললাম। আমার জীবনে আমি এত সুন্দর শারীর িক গঠন কারো দেখিনি। আমার শাশুড়ি চোখ বন্ধ করে চুপ করে শুয়ে আছে কথা বলছে না। আমার শাশুড়ির গুদটা কালো হলেও পরিষ্কার কোন বাল নেই কেটে রেখেছেন। আমি তার ভোদাটা চোষা শুরু করলাম। হঠাৎই আমার শাশুড়ি মুখ থেকে আওয়াজ বেরিয়ে আসলো। উম্ম উম্ম করতে থাকলো আমার শাশুড়ি। আমি মনের সুখে ভোদা চাটতে থাকলাম। কিন্তু আমার তর সই ছিল না। আমি দ্রুত প্যান্ট খুলে ধোন বের করলাম আর তার ভোদার মাথায় সেট করে করে চাপ দিতে ঢুকে গেল আমার ধোন। শাশুড়ির আওয়াজ করে উঠলো জোরে। আমিও শরীরের সবটুকু দিয়ে পাগলের মতন চুদতে থাকলাম
আমার শাশুড়িকে আর দুধ চুষতে থাকললাম। হঠাৎ আমার ঠোঁটে কিস করতে ইচ্ছে করলো কিন্তু

কিন্তু সে তার ঠোট শক্ত করে চেপে রেখেছিল।
অনেক চেষ্টা করার পরে তাকে দিয়ে ঠোঁট খোলাতে পারছিলাম না। কানে কানে বললাম প্লিজ কিস করতে দেন এই ঠোঁটগুলো আমি ছোটবেলা থেকে চুষতে চাচ্ছি। এ কথা শুনে সে কিছুটা নতুন করলো কিন্তু সে কিসের রিপ্লাই দিচ্ছিল না হয়তো সে আগে কখনো মামা র সাথে কিস করেনি কারণ মামা তাকে শুধু আজীবন লাগিয়ে গেছে কিন্তু রোমান্টিক ভাবে সেক্স করেনি এটা আমি পরে জেনেছি। তবুও আমি নিজ দায়িত্বে কিস করতে থাকলাম আর চুদতে থাকলাম। পড়ার সময় বুঝতে ছিলাম যে এটা অনেক ঠাপ খাওয়া ভোদা। অনেকটাই লুজ হয়ে গেছে। তবুও চুদে অনেক সুখ পাচ্ছিলাম। হঠাৎ চরম পর্যায়ে পৌঁছা যাওয়ার পর যখন বুঝলাম যে মাল বের হতে পারে তখন দ্রুত বের করে শাশুড়ির মুখের উপর সব মাল ফেলে দিলাম। শাশুড়ি তো বমি করার অবস্থা কারণ কোনদিন তার মুখের উপর মাল পড়েনি। যাই হোক সে দ্রুত ধাক্কা মেরে আমাকে সরিয়ে দিয়ে ওয়াশরুমে চলে গেল। বেশ কিছুক্ষণ পর সময় থাকার পর সে বের হলে আমি তাকে পেছন থেকে জড়িয়ে ধরলাম। কানে কানে বললাম আমি আমি আপনাকে আজীবন এভাবেই সুখী করতে চাই। সে কথা শুনে ঘুরে আমার বুকের ভেতর ঢুকে কাঁদতে থাকল। আমি তাকে সান্ত্বনা দিয়ে আবার রুমে নিয়ে গেলাম এরপর তাকে রাতে আরো দুবার চুদলাম। তাকে কি করা আরো অনেক কিছু শেখালাম। সী সারারাত আমার আমার আদর উপভোগ করেছিল। তারপর তারপর তাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে ছিলাম। সকালে ওঠার পর দেখলাম শাশুড়ি গোসল করে বেরিয়েছি চুল ভেজা। আমি আবার হর্ণি হয়ে গেলাম। তাকে কোলে করে বিছানায় নিয়ে আসলাম তারপর আর এক রাউন্ড খেললাম। এরপর হাসপাতালে যাওয়ার সময় হলো আমার শাশুড়ি আবার গোসল করে ফেললেন। আমরা দুজনেই হাসপাতালে গেলাম। এরপর আমাদের সন্তান হলো বাসায় অনেক মানুষ আসলো। শাশুড়িকে আর কাছে পাওয়া গেল না। অবশেষে শাশুড়ি বাসায় যাওয়ার টাইম হলো কারণ সে অনেকদিন যাবত ছিল আমাদের বাসায়। বাসায় যাওয়ার পরে নিয়মিত তার খোঁজ খবর নেয়া শুরু করেছি। নেক্সট বার যখন যখন যাব ইচ্ছে মতো চুদে আসবো। এরপর পাছা চোদার টার্গেট আছে। এখন শুধু অপেক্ষার পালা কবে আবার যেতে পারবো আমার স্বপ্নের রানীর কাছে।
 

Users who are viewing this thread

Back
Top