What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ডক্টরস পেসেন্ট (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ডক্টরস পেসেন্ট - by nostahousewife

একজন লোকের কাক্কোল্ড হওয়ার প্রয়োজন নাই সব পুরুষ ই নিজের স্ত্রী কে অন্য লোক দিয়ে চোদানোর কথা চিন্তা করে উত্তেজিত হয়। কেউ স্বীকার করুক আর নাই করুক এটাই সত্যি। অনেকেই এটা নিয়ে বউ এর সাথে আলাপ করতে দ্বিধা বোধ করে আর তাই কল্পনা শুধু কল্পনাই থেকে যায়। একবার কস্ট করে আলাপ টা শুরু করেই দেখুন আপ্নার বউ ও মুখে যতই সতীপনা দেখাক আসলে মনে মনে সেও ভোদা ভেজাচ্ছে এটা কল্পনা করে। স্বামী ছাড়া অন্য পুরুষ এর সামনে নেংটা হবে এটা চিন্তা করেই তো এক দুই বার পানি ছেড়ে দেবে। দ্বিধা করবেন না। খুলে আলচনা করুন লাভবান হবেন। ইছামত সেক্স উপভোগ করতে পারবেন।

মেয়েদের বলছি, এক পুরুষ এর লালসা দমনের পর সরীর টা যখন লালা ঘাম মালের এটো গন্ধে ভরে থাকে তখন হাসবেন্ড এর কাছে গিয়ে দেখেন সেদিন যে ভয়ানক চোদা খাবেন তার তুলনা হয় না। সত্যি বলছি ট্রাই করে দেখুন।

যতবার হাতবদল হবেন তত নোংরা হবে তত এটো ঘ্রান ছারবে দেহ আর হাসবেন্ড তত পাগল হবে। কেন তা জানিনা কিন্তু তাই হবে। মেয়ে রা হল গুদ স্বর্বস্য প্রানি । সুধু জামাই ছেড়ে দেবে বা সংসার ভেংগে যাবে চিন্তা করে তারা হয় লুকিয়ে করে বা করে না। কিন্তু আপনি নিজেই যদি আপত্তি না করেন তবে সে খুশি ই হবে। প্রথম প্রথম মুখে বলবে ছি এটা কেমন কথা? কারন তার ধারনা হবে আপনি তাকে পরীক্ষা করছেন। কিন্তু আপনি যদি বোঝাতে পারেন ঠিক ভাবে তবে সে আপত্তি তো করবেই না বরং আপ্নার দাসী হয়ে থাকবে। সবার জন্য এই উপায় নয় সুধু যে পুরুষ এতে আপত্তি করবে না তাদের জন্য। সবাই তো আর এ বেপারে একরকম মত পোষণ করে না। কিন্তু একবার একটু ভাবুন আপনি নিজে অন্য মেয়ে লাগাবেন তবে আপনার বউ ও লাগাক তাতে কি এসে যায়?। তাই সত্যি বলছি বুঝিয়ে বলুন সুন্দর ভাবে আপনার স্ত্রী অবশ্যই রাজি হবে। বুঝাতে হবে খোলামেলা ভাবে। আস্তে ধীরে। কারন অই যে বল্লাম প্রথম সে তার রিয়েল মনের ভাব প্রকাশ করবে না কারন তার মনে ভয় থাকবে যে সে যদি বলে হ্যা আনার ও ইচ্ছা আছে তবে হয়ত আপনি খারাপ ভাববেন বা তাকে পরীক্ষা করছেন। এইত আর কি । যে যাই বলুক বেপারটা এতই সহজ। যদি আপনি ঠিক ভাবে বুঝাতে পারেন। কিন্তু সাবধান। আগে ভেবে নিন আপনি আসলেই মানতে পারছেন কি না? কারন পরে আপনি যদি মানতে না পারেন তবে সংসার ভেংগে যাবে যা কখনওই কাম্য নয় । তাই আগে ভাল ভাবে ভেবে নিন। পরে যেন মুহুরতের ডিসিশন এর জন্য পস্তাতে না হয়। নিজেরা যদি ঠিক থাক্তে পারেন তবেই করবেন নয়ত কখনওই নয়।

আচ্ছা ঘটনায় যাই।
এটা রিসেন্ট ঘটনা। আমার বংশগত ভাবে পাইলস এর সমস্যা আছে। তাই পাইলস এর ডক্টর এর কাছে যেতে হয়। তো আমি যাকে সবসময় দেখাতাম তিনি ও মেয়ে ডক্টর ছিলেন। একটু খুজে দেখলেই বুঝবেন পাইলস এর ডক্টর বিশেষ করে সার্জারির ডক্টর মেয়ে খুবই কম। তো সেবার জখন যাব তখন আমার ডক্টর দেশের বাইরে গেছেন। তাই বাধ্য হয়ে অন্য উপায় খুজতে লাগ্লাম। তার জন্য অপেক্ষা করা জেত কিন্তু তিনি আসতে নাকি বেশ সময় লাগবে। তাই অন্য মহিলা ডক্টর না পেয়ে পুরুষ ডক্টর এর কাছেই গেলাম। যার কাছে গেলাম তিনি আবার আমার বাবা এবং মা দুজনের ই আত্মীয় । দুরসম্পর্কের ভাই মে বি। তার বেশ বয়স। আগেও তার কথা জানতাম কিন্তু লজ্জায় ই যাই নি। এবার তার কাছেই গেলাম।

তো যারা জানেন না তাদের জন্য বলছি। পাইলস এর ডক্টর এর কাছে গেলে প্রথমেই মহিলা রোগী র ক্ষেত্রে মহিলা নার্স বা আয়া রা ড্রেস খুলে মেডিকেল এক্সামিনেশন গাউন পরিয়ে দেন। এর পর এক্সামিনেশন টেবিল এ সুইয়ে সাধারণত উপুর করেই ( আমার দেখা মতে) পাছার ছিদ্র ছারা যেন গুদ দেখা না যায় তাই তুলা দিয়ে ভাল ভাবে ঢেকে দেন। এরপরে ডক্টর পাছার ফুটো দেখেন। তো এবার ওনার কাছে গেলে দেখলাম আমাকে যে সময় যেতে বলেছিলেন তখন বলতে গেলে তার চেম্বার একদম খালি। আমার ভাই এর বউ গেছিল আমার সাথে। সে আবার আর এক মাগী । মানুষ এর দোষ না বলতে পারলে তার ভাত হজম হয় না। খুব ই গুজব ছড়ান টাইপ মহিলা। তো যাই হক। দুপুরের সময়। লাঞ্চ টাইম। তাই ডক্টর এর নার্স আমাকে সুইয়ে দিয়ে কোথায় যেন চলে গেল। আগে সবসময় দেখেছি তারা ডক্টর দেখার সময় পাশেই থাকে। তো আমি তখন প্রেগন্যান্ট থাকার কারনে উপুর করে নয় সোজা করেই সুইয়ে দিয়েছিল। আমার পা যথাসম্ভব ফাক করে দুটো ফুট স্ট্যান্ড এ রাখা ছিল আর চিত হয়ে সুয়ে পাছার ফুটো চেক করার জন্য কোমর এর নিচে একটা বালিস দিয়ে উচু করে দিয়েছিল।

ডক্টর এলেন আমার সাথে কথা বলতে বলতেই চেক করতে সুরু করলেন। নানা কথা বলছিলেন।
মা বাবা কেমন আছেন? আমার প্রেগন্যান্সির কয় মাস হল ? হাগু কষা কি না? ইত্যাদি ।
উনি চেক করতে করতেই আমি হটাত বুঝলাম আমার ভোদার উপর জে তুলো দিয়ে ঢাকা ছিল তা আর নেই। ভোদায় ঠান্ডা বাতাসের স্পর্শ পেয়ে বুঝলাম।
আমি বেশ অপ্রস্তুত হয়ে পরলাম। কি করব বুঝে উঠার আগেই ভোদার ঠোট এ বরফশীতল স্টিলের কিছু লাগতেই আমি কেপে উঠলাম।

আমার বাবার চেয়েও বড় হবেন তিনি। সে নিরলজ্জের মত হেসে বল্লেন

" আরে আরে কি কর পড়ে যাবে তো। আর তুমি কি এখন অ অবিবাহিতা ভার্জিন নাকি যে এভাবে লাফিয়ে উঠতে হল? "

উনি ঠিক এই ভাষাতেই বল্লেন। আমি তো পুরো হতভম্ব কি বলছেন উনি এগুলা?

আমি সুধু একটু নার্ভাস হাসি হাসলাম। এরপর বুখলাম উনি এবার কোন স্প্যাচুলা নয় নিজের হাত দিয়ে আমার ভোদা স্পর্শ করছেন। আমি কিন্তু অনাকে দেখতে পাচ্ছিলাম না। সুধু টাচ থেকে বুঝলাম ওনার হাত আর হাতে গ্লাভস ও নেই । আমি বেশ অবাক হলাম এই একটু আগেও তো গ্লাভস ছিল। আর জদি এক্সামিন ই করবেন তবে গ্লাভস না পরে কেন? আর পাইলস এর ডক্টর আমার ভোদা কি এক্সামিন করবেন?

উনি আবার বল্লেন ,

" ৩ মাস না ? সেক্স করছ এখনো ? নাকি আপাতত বন্ধ? এত টাইট হয়ে গেল কিভাবে? আগেও তো তমার এক্টা বেবি আছে না? ঠিকঠাক সেক্স হয় না নাকি ? ""

আমি কি বলব উত্তরে বুঝে উঠতে পারলাম না। তাই কিছু জবাব দিলাম না। এবার পরিস্কার বুঝলাম উনি দুই হাতে বেশ হাতিয়ে নিচ্ছেন আমার ভোদা। দুই হাতে ফাক করে হা করাচ্ছেন গুদের ঠোট দুটি । আমার লজ্জা সুরসুরি দুটই লাগছিল।

আবার বল্লেন ,
" কি হল তুমি এমন চুপ করে কেন? আরে ডক্টর এর কাছে লজ্জা করতে আছে? বিয়ে হয়েছে কত দিন? এত দিন বিয়ের পর তো লজ্জা এম্নি এম্নি পানির মত ঝরে জাওয়ার কথা। ""

বলতে বলতেই একটা আংগুল পুরা ঢুকিয়ে দিলেন। আমি আহ করে উঠলাম বেস জোরেই।

"" আহা এমন চিপে টাইট থাকার তো কথা না বিয়ের পর ঠিকঠাক সেক্স করলে । বর করে তো ঠিকমতো নাকি ? না নিজেই নিজের সার্ভিস দাও। "

সত্যি বলছি আমার তখন লজ্জায় কি করি কই যাই এমন অবস্থা। এমন অবস্থায় পরতে হবে তা কে ভাবতে পারে। আমি লজ্জা পেলেও আমার একটু যে ভাল লাগছিল না তা না। ভাল লাগছিল না বল্লে ডাহা মিথ্যা বলা হবে। এমন বয়স্ক একটা লোক নির্লজ্জ ভাবে আমার গুদ হাতাচ্ছে তাতে কার না গুদে রস না ঝরে পারে? আমার ও তাই হল। গুদে বন্যা র বাধ ভাংলো।

রস ঝরা স্টার্ট হতেই বাচ্চাদের মত যেন খুসি হয়ে উঠল বুড়া খচ্চর টা। ময়দার দলার মত ছানতে লাগল আমার গুদ এর চারপাশ টা। আঠাল রসে মাখামাখি হতে লাগল জায়গা টা। আমি না পেরে বলে উঠলাম ,

" আস্তে দেন ,উফফ। কি করছেন ভাবী আছে বাইরের ঘরে। যে কেউ চলে আসবে । উফফ। ছাড়ুন । এমন করেন না। ""

আমাকে কথা বলতে শুনে উনার খুসি যেন বাধ মানল না। ক্লিট টা নাড়াতে নাড়াতে বল্লেন,

"" আরে বোকা মেয়ে কেউ আসবে না। তোমার সে চিন্তা করতে হবে না। সুখ নাও। সব বেবস্থা করা আছে। কেউ তো আসবেই না। আর তোমার ভাবী কেও বেস্ত রাখবে আমার নার্স। "

"" তোমার রসালো ভোদা টা দেখে চমচমের মত লাগছে। চুষে দেব??"" ।
বল্লেন তিনি।

আমি চোখ বন্ধ করেই বল্লাম ,

""উম ম ম। "

আমার অনুমতি পেয়েই যেন পুরোটা গুদ মুখে পুরে নিলেন। তার গোফ এর খোচা খেয়ে গুদের ভেতর টা মোচড় দিয়ে উঠল। আমি বেশ জোরেই শিতকার দিলাম ।

আমি এত তারাতারি পানি ছেড়ে দেব বুঝতেই পারলাম না। উনি এবার তার চেয়ার টা ঘুরিয়ে আমার মাথার দিক টায় এসে আমাকে ধরে আমার গায়ের গাউন টা সম্পুরনো খুলে দিলেন। আমি একদম নেংটো হয়ে চিত হয়ে সুয়ে রইলাম তার সাম্নের টেবিল এ।

নিজের প্যান্ট টা খুল্লেন। জাংগিয়ার উপর দিয়ে ই ঠাটানো ধোন বোঝা যাচ্ছে। আগা টা ভিজে গেছে মদন রস লেগে। জাংগিয়া টা নিচে নামিয়ে ই তিনি আমার মুখে ঠেসে দিলেন ধোন টা। আমি না না বলতেই চেপে ঢুকিয়ে দিলেন পুরোটা গোরা পরযন্ত। বিচির থলে টা বারি লাগল আমার গালের সাথে। একটা সেক্স এর ঘ্রান নাকে বাড়ি দিল। আমিও চুষতে লাগ্লাম কিছু না করে। আরামে চোখ বন্ধ করে আমার দুধ জোড়া টিপ্তে লাগ্লেন তিনি। আমি হাত বাড়িয়ে বিচির থলে টা ধরে চোষার পাশাপাশি মুঠোয় নিয়ে চাপ্তে লাগ্লাম। এক দুই মিনিট এর মদ্ধেই আমি কিছু বুঝে উঠার আগেই ঝটকা মেরে কেপে উঠলেন তিনি আর আমার মুখের ভেতর ই মাল ছেড়ে দিলেন। আমি ধোন টা বের করার চেষ্টা করতে উনি গায়ের জোড়ে চেপে ধরে রাখলেন। আমাকে বাধ্য হয়েই গিলে নিতে হল সবটা মাল। মালের কষা স্বাদ টা মুখে রয়ে গেল। মাল বের হয়ে যেতে মুখ থেকে বের করলেন তার নেতিয়ে পড়া ধন টা। আবার চেয়ারে বসেই আমার হাত টা উচু করে বগল এর ঘ্রান নিতে লাগলেন আর দুধ টেপা চোষা তো চলছেই।

আমি ও না থাকতে পেরে ভালই সাড়া দিতে লাগলাম। মুখে বেশ জোরেই ইসস উফফ আহহ জোড়ে বলতে লাগলাম। তার মাথা চেপে ধরতে লাগলাম বুকের সাথে। ভুলে গেলাম যে আমি রোগী আর তিনি ডক্টর। তার উপর আমি প্রেগন্যান্ট ।

"" সেক্স এর কোন মানা নেই তো? এইত দাড়িয়ে যাবে এখনি । চুদব তো ? ""

"" ভাল হবে না কিন্তু। আমাকে রসিয়ে গরম করে এখন অনুমতি নেয়া হচ্ছে? "

""উঠে আসুন তারাতারি। ঢোকান। চুদে দিন। উফফ মরে গেলাম। বাজার এর মাগী মনে হচ্ছে নিজেকে। যতবার মনে হচ্ছে আর ও বেশী ভিজে যাচ্ছে গুদ টা। টাকা দেবেন তো? আপনার জন্য আজকে আমি ভাড়া খাটব। টাকা দেন""
বল্লাম আমি ছেনালি করে।

"" আচ্ছা? খানকি মাগী তোর ভাড়া আজ তোর পাছা দিয়ে দেব। ""

""পাছা দেখাতেই তো আসছিস আমার কাছে ভোদা না দেখে না টেস্ট করে কি ভাবে যেতে দেই ?""

হটাত আমার মোবাইল টা বেজে উঠতে আমি চমকে উঠলাম। আমার ব্যাগ টা বেশ দুরেই ছিল। সে উঠে গিয়ে খাড়া ধোন টা নাচাতে নাচাতে হেটে গিয়ে এনে দিল। আর বল্ল রিসিভ করতে।

দেখলাম হাসবেন্ড এর ফোন। আমি রিসিভ করে বল্লাম ,

"হ্যা বল। আমি তো এখন ও ডক্টর এর চেম্বারে। ""

আমাকে ব্যাগ দিয়েই তিনি আবার লেগে গেসেন তার খাড়া ধোন টা আমার ভোদায় সেট করতে। পা দুটো দু হাতে ধরে আরো ছড়িয়ে ধরে ধোনের রসে আঠালো আগা টা সেট করলেন আমার গুদের মুখে।

" এইত আর একটু পরেই বের হব। তুমি কোথায়?""

এই বলছি এর মদ্ধেই কোত করে বাড়া টা আমূল বিধিয়ে দিলেন আমার গুদে। আমি কথা বলার জন্য মুখ খুলেছি আর মুখ দিয়ে বেড়িয়ে গেল কোত করে একটা আওয়াজ । ওপাশ থেকে বর বল্ল ,""কি হল?""
"কিছু না। সালোয়ার পরতে গিয়ে বেথা পাইছি। ""

ক্রমাগতভাবে ঠাপাচ্ছে লোকটা চোখ বুজে আমাকে । আমি আর কিছু না বলেই ফোন টা রেখে দিলাম। তার বুড়ো ধোন টা তেমন বড় না হলেও বেশ মোটাসোটা । এয়ার টাইট হয়ে পত পত আওয়াজ হচ্ছে। একবার মাল আগেই বেড়িয়ে জাওয়ায় এবার আগের চেয়ে দু তিন মিনিট বেশী চুদলেন আমাকে। তবে মাল ছেড়ে দিতে খুব বেশি দেড়ি ও হল না। হাপিয়ে উঠলেন মাল ছাড়তেই আমার পেট আর বুকের উপর আধ সোয়া হয়ে রইলেন কিছুক্ষণ । আমিও প্রেগন্যান্সির পর একটুতেই হাপিয়ে যাই। আমার ও বড় বড় নিস্বাস পরতে লাগল। এরপর আমি আর কোন কথা না বলে উঠে পরলাম টেবিল থেকে। গাউন আর পরলাম না। গাউন টা দিয়েই গড়িয়ে বের হওয়া মাল মুছে নিলাম। নেংটা হয়েই হেটে গিয়ে সালোয়ার আর কামিজ পরতে শুরু করলাম তার সামনেই। আড়ালে জাওয়ার আর দরকার মনে হল না। যা করার তো করেই ফেলেছি।

বাইরে এসে দেখি ভাবী আর নারস মহিলা বিশাল গল্প জুড়ে দিয়েছে। মহিলা টি আমার দিকে তাকিয়ে মুচকি হেসে বল্ল ,

" হয়ে গেল? আমাদের ডক্টর সাহেব সব রোগী কেই অনেক সময় নিয়ে দেখেন যাতে কার অ কোন অসুবিধে না থাকে। আপ্নার সব খুলে বলেছেন তো? ""

আমার বুঝতে অসুবিধে হল না সে সব ই জানে। তাই তার কথার অরথ বুঝতে কস্ট হল না। আমি কিছু না বলে মাথা নাড়লাম।

আপনাদের অনেক অনেক ধন্যবাদ আমার প্রথম গল্পটি পছন্দ করার জন্য। ভাল থাকবেন চোদাচুদির মধ্যএই থাকবেন।

গত পরবে যে প্রশ্ন রেখে গিয়েছিলাম তার উত্তর হল। হ্যা হাসবেন্ড কে সবি বলেছি সে সব জানে। আর না বলেই কি পার পেতাম সারা সরীর এর হাজার জায়গায় কালশিটে দাগ যে রয়ে গেসিল প্রায় এক সপ্তাহ । বুক,দুধ, বগল,পেট, পাছা ,রান,উরু,পিঠ সব জায়গায় দাগ থেকে গেছিল। ভোদা ফুলে হা হয়ে ছিল দুই দিন।

তবে বুকে হাত দিয়ে বলছি সেদিন বর যে লাগানোটা লাগিয়েছে বিয়ের প্রথম রাতেও তত লাগায়নি। সেদিন ওর ধোন যেন মাথা নোয়াচ্ছিল ই না। নিজের বউ কে মাগী খানকি ভাবতে হয়ত অদের ভালই লাগে। এরপর ওই আংকেল আরো বহু বার চুদেছে। আমার বরের একটাই শর্ত ছিল যে তার সাথে চোদাচুদির পর গোছল বা না ধুয়ে ওর কাছে যেতে হবে যাতে ও আমাকে ওই অবস্থায় ই লাগাতে পারে। আর প্রতিবার যত নোংরা হয়ে ফিরে আসতাম তত যেন পাগল হয়ে যেত আমার বর। আমার বরের যত নোংরা ফ্যান্টাসি ও শুরু তখন। একমাত্র কন্ডিশন তো বল্লামই। এরপর তার সাথে থাকার পিক ভিডিও তুলে এনে দেখানো। তার গাদন খাবার সময় ফোন এ আমার সাথে কথা বলা আর ও কত কিছু।

যা হোক আপ্নাদের জন্য নতুন গল্প।

একদম অপরিচিত লোকের কাছে চোদন খাওয়ার কথা বলছি আজ। আংকেল আমার জীবনের প্রথম পরপুরুষ তা তো আগেই বলেছি। সেই ঘটনার প্রায় ১ বছর পরের কথা বলছি। আমরা ঘুরতে গিয়েছিলাম কক্সবাজার । আমাদের বাংলাদেশ এর সমুদ্রতট । আমরা ওখানে গিয়ে উঠেছিলাম ওশান প্যারাডাইজ নামের হোটেল এ। বেশ সুন্দর ছিমছাম হোটেল। আমরা যখন ঢাকা থেকে রওনা হই তখন আমার মাসিক শেষ হবে হবে। তাই গত ৪ দিন চোদানো হয় নি। আমার পুরো পা থেকে মাথা পরযন্ত তেতে ছিল। রাস্তার লোক চাইলেও পা ফাক করে দেব এমন অবস্থা। তাও মাসিক শেষ হতে আর ও একদিন। আমার ৪ কি বড়জোর ৫ দিন থাকে। বাস এ একটু টেপাটিপি করে চোদানোর ইচ্ছার পারদ চড়ে ছিল আকাশে। তাই ৫ম দিন অরথাত আমাদের কক্সবাজার এ প্রথম দিন যখন বর তার বন্ধুদের সাথে মাল খেয়ে মাতাল হয়ে রুমে ফিরল আমার তখন বিরক্তি র সীমা নেই। তাই মন টা একটু ভাল করতে লবিতে বের হয়ে এলাম । তখন রাত খুব বেশী না। ১0 টার একটু পরপর। নাইটির উপরে একটা ওভার কোট চড়িয়ে বেরিয়েছিলাম । সুইমিংপুল এর পাশের রিলাক্সিং চেয়ারে এলিয়ে বসে গান শুনছি। হটাত পাশের চেয়ার থেকে একজন প্রায় গামা পালোয়ান এর মত দেখতে লোক আমাকে উদ্দেশ্য করে বল্লেন এমন সময় সংগী ছাড়া একা তাহলে কি সংগী নেই ? আগেই বলেছি আমার অ্যাটেনসন ডিজওরডার আছে। আমি তো প্রায় লাফিয়ে উঠে বসলাম। লোকটি হেসে উঠল। আমি বেশ বিরক্ত ই হলাম। তখন ও আমি নোংরামি র চিন্তা করি নি।
লোকটি আবার বল্ল,
" একা আসেন নি নিশ্চয়ি?"
আমি ভদ্রতা বশত একটু হেসে বল্লাম,
" না হাসবেন্ড আছেন সাথে । একা আসব কেন?"
লোকটি প্রায় নিরলজ্জ ভাবেই বল্ল,
" এমন জায়গায় এসে সুন্দরি বউকে রেখে কেউ একা থাকে ??""
আমি শুধু একটু হাসলাম। আর মনে ওর উপর রাগ টা আবার মাথা চাড়া দিয়ে উঠল। আর চিড়বিড়িয়ে উঠল ৫ দিনের আচোদা ভোদা। ভাবলাম দেখি না কি হয়।

লোক টি এরপর বল্ল আপ্নারা কোথা থেকে এসেছেন?
আমি জবাব দিলাম ," ঢাকা। আপনি? " আপ্নার সাথে কে কে আছেন ? ""
উনি বল্লেন , "আমরা কয়েক বন্ধু অনেকদিন মিট হয় না তাই এখানে এসে মিট করলাম। আমি খুলনা থাকি। "
"আর পরিবার নিয়ে কেন আসব। এখানে আসার কারন ই তো হল মোউজ মাস্তি করা। "
আমি কি উত্তর দেব না বুঝে আবার ও হাসলাম। মনে মনে তার চোখের বাধন ছাড়া দ্রিস্টি দেখেই বুঝেছি মাগিবাজ। আর লোকটা আমার বরের থেকে কমকরে ১০ বছরের বড় হবে কিন্তু পেটান সরীর আর হাইট ৬'2″ বা ৬'3″ হবে। আমার লম্বা পুরুষ এর প্রতি একটা আলাদা ফ্যাসিনেশন কাজ করে। তাই আমি বল্লাম একটু লাই দেয়ার ভংগি তেই,
"তা মাস্তি মানে কি শুধু মদ খাওয়া ? "
ওনার হাত এর বিয়ার এর ক্যান টা দেখিয়ে বল্লাম।
উনি আবার অ হাসলেন আর বল্লেন ,
" তা কেন ? তা কেন? মদ তো আছেই তার সাথে এখানকার সুন্দরি রা আছে কি করতে ? এক এক বার এক এক টা নিয়ে আসি খিদে মিটে গেলে বিদায় । হা হা হা। ""
আমি বল্লাম "তা এত কোথায় পান?"
উনি আমার চোখে চোখ রেখে বল্লেন ,
" যাকে চোখে পরে আর খিদে জাগে তাকেই। আর আপনাদের মত কত সুন্দরি সারা দেশ থেকে আসছে না তবে অভাব হবে কেন?""
আমি একটু মেকি রাগ দেখিয়ে বল্লাম ,
" আমাকে আপনার তেমন মনে হল কেন ? "

" আপনাকে একা নয় তো। সব মেয়ে ই এক। ""
আমি প্রতিবাদ করলাম ,
"না সবাই নয়"
বলে উঠতে যাব উনি বলে উঠলেন ,
" দেখুন ভদ্র কথার কাজ নেই কত নেবে তাই বল? "
আমার বন্ধু রা রাত এর জন্য নিয়ে নিয়েছে আমার সরির টা সায় দিচ্ছিল না তাই আমি কাউকে আনি নি। তমায় দেখে মত বদলালাম। "
আমি হা হয়ে গেলাম লোক্টার বেয়াদবি দেখে। শেষ পযন্ত ভাড়াটে মেয়ে?

আমি উঠে চলে আসতে যাচ্ছি সে আবার বল্ল...
 

Users who are viewing this thread

Back
Top