What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
গুদের নেশা - by kakoli_

কাজের মেয়েদের সাথে সেক্স করার সময় দুটো আরাম পাওয়া যায়। এক, এদের শরীরের গঠন দুর্দান্ত হয়। বুক পেট কোমর পাছা ঊরু সব একেবারে অসাধারণ মাপ মতো। আর দুই, এরা সহজেই সেক্স এ সাড়া দেয়, ন্যাকামো করে না।

কাজলের ব্লাউজের হুক খুলতে খুলতে এটাই ভাবছিল শ্যামল। শ্যামল অবিবাহিত ৩ বছরের এক তরতাজা পুরুষ। সবল বলশালী পেটানো শরীর। কাজের জন্য বাইরে মেসে থাকে। সতেজ পুরুষাঙ্গ ওর। উত্তেজিত অবস্থায় প্রায় সাড়ে ছ় ইঞ্চি। দেশী হাসের ডিমের মত বিচি দুটো। সারা শরীরে একটুও মেদ নেই। কোনো নেশা না থাকলেও ওর অদ্ভুত এক অন্য নেশা। একটু বয়স্ক বিবাহিত কাজের মেয়েদের চোদা। তাদের শরীর গায়ের ঘামের গন্ধ যৌনতায় টসটসে ভরাট গুদ পরিপূর্ণ পাছা – শ্যামলকে পশু বানিয়ে দেয়। সেই শরীরটাকে ও চুদে চুদে একেবারে ছিবড়ে বানিয়ে ফেলে।

এই যে কাজল, বছর তিরিশের মধ্যেই দুই বাচ্চার মা ওদের মেসে রান্না করে, তার শরীর বেশ কদিন থেকেই শ্যামলের নজরে। কাজল দেখতেও ভালো। একটু কালো কিন্তু অসাধারণ ফিগার। বোঝাই যায় না দুই বাচ্চার মা। সলিড স্তন। ছোটো বাচ্চাটাকে এখনও বুকের দুধ খাওয়ায়। তাতে আরো সুন্দর স্তন দুটো। পেটে কোমরে অল্প অল্প চর্বি যেটা ওকে আরো সেক্সী করে দিয়েছে। পাছা দুটো একেবারে শীতের বাঁধাকপির সাইজ। ঊরু দুটো বেশ মাংসল। দাবনায় এতটাই চর্বি যে চলতে ফিরতে মাঝে মাঝেই ঘষা লেগে যায়। এ হেন নারী দেহের আকর্ষণে শ্যামল তো পড়বেই। আর সবচেয়ে বড় কথা মেসের অন্যান্য বাবুদের থেকে শ্যামল কে কাজলের খুব পছন্দ। দেখতে ভালো। হ্যান্ডসাম। লম্বা চওড়া চেহারা। মাঝে মাঝে রান্নাঘরে এসে কাজলকে ছুয়ে দেওয়া। ফাঁকা ঘরে হঠাৎ করে পিছন থেকে জড়িয়ে ধরা – এসবই কাজলের খুব ভালো লাগতো। পর পর দুটো বাচ্চা হওয়ায় ওর বর ও ওকে খুব বেশি আদর করতে পারে না। সারাদিন রিকশা চালিয়ে বেচারার ইচ্ছেও করে না। এই মেসে কাজ করার আগে কাজলকে তাই নিজের শরীরের খিদে নিজেকেই গিলে খেতে হতো। এখানে আসার পর শ্যামলের চোখের দৃষ্টি ওর শরীরে আগুন ধরিয়ে দেয়। ও তাকালেই মনে হতো শরীরে শাড়ি সায়া ব্লাউজ কিচ্ছু নেই। পুরো ল্যাংটো করে শ্যামল চোখ দিয়েই ওকে চুদতো। কাজলের মনে হতো ঝাঁপিয়ে পড়ে ওর উপর। কিন্তু সময় হতো না।

তাই আজ ছুটির দিনে যখন পুরো মেস ফাঁকা তখন শ্যামল ওকে জড়িয়ে ধরতেই ও আর বাঁধা দিতে পারলো না। শ্যামলের পরনে শুধু মাত্র একটা জাঙ্গিয়া। ওর বিশাল বাড়া জাঙ্গিয়া ফেটে বেরিয়ে আসতে চাইছে। শ্যামল ওকে পাঁজাকোলা করে তুলে বিছানায় ফেলে পাশে শুয়ে ওর বুকের আঁচল সরিয়ে দিয়ে ব্লাউজ খুলে ফেলছে কাজল কিন্তু একেবারেই বাঁধা দিচ্ছে না। আদুরে বিড়ালের মত চোখ বুজে মালিকের আদর খাচ্ছে কাজল। এক হাত দিয়ে জাঙ্গিয়ার পাশ দিয়ে শ্যামলের বাড়াটা বের করে এনেছে ও। উফফ কি গরম শক্ত আর বিরাট বাড়া ! একটু পরেই ওর গুদ দিয়ে এটাকে কামড়ে কামড়ে খাবে এটা ভাবতেই কাজলের গুদ দিয়ে রস উপচে বেরিয়ে এলো। ততক্ষণে শ্যামল কাজলের দুধে কামড় বসিয়ে দিয়েছে। টসটসে টাইট সলিড মাই। দুধে ভর্তি। বোঁটা গুলো শক্ত হয়ে উঠে দাঁড়িয়ে গেছে। প্রথমে চেটে, চুষে কামড়ে কাজলকে অস্থির করে দিলো শ্যামল। ওর বাড়া বের করে এনে কাজল চটকাচ্ছে দেখে শ্যামলও আর থাকতে পারলো না। হাত বাড়িয়ে এক টানে শাড়ি সায়া ব্লাউজ খুলে কাজল কে ল্যাংটো করে দিলো ও। কাজের মেয়েরা ব্রা প্যান্টির ধার ধারে না। ওদের মাই আর পাছা একদম সলিড হয়। এমনিতেই শক্ত আর মাংসল। গুদ টা দেখলো শ্যামল। কুচকুচে কালো কোঁকড়ানো লোমে ভর্তি।

কিন্তু ভিজে কালো লোমগুলো চকচক করছে যৌনরসে। এটাও শ্যামলের খুব ভালো লাগে। একটা বন্য আনন্দ পায় ও। নিজে যদিও নিয়মিত বাড়ার লোম কামায় কিন্তু মেয়েদের গুদ আর বগলের লোম কামানো ওর পছন্দ নয়। দুধ দুটো চুষতে চুষতে একটু করে দুধ বেরিয়ে এলো। কাজলের বগলেও হাল্কা কালো লোম। সেদিকে নজর যেতেই শ্যামল দুধ ছেড়ে বগল নিয়ে পড়লো। বুনো ঘামের মিষ্টি গন্ধ কাজলের বগলে। শ্যামলের গরম জিভ বগল দুটোকে আরো ভিজিয়ে দিল। প্রচণ্ড যৌন তাড়নায় ছটফট করছিল কাজল। কারণ ততক্ষণে শ্যামলের দুটো মোটা আঙুল ওর গুদে ঢুকে গিয়ে গুদের ভিতর টা ভর্তা বানাচ্ছে। অভিজ্ঞ শ্যামল একেবারে ঠিকঠাক জায়গায় আঙুল দিয়ে ঘষে যাচ্ছে। তার উপর এই বগলের কামড়। কিন্তু কাজলও বেশ অভিজ্ঞ। হঠাৎ এক ঝটকায় শ্যামলকে ওর বুকের উপর থেকে ঠেলে সরিয়ে পাশে শুইয়ে নিজে ওর উপর চেপে বসলো।

শ্যামল অবাক। আরে শালা ! এত খানকিমাগী নম্বর ওয়ান!! কাজলকে টেনে এনে বুকে চেপে ধরতে গেল ও। কিন্তু কাজলের অন্য ইচ্ছে। ও বিছানা থেকে নেমে নিচে দাড়িয়ে এক টানে শ্যামলের জাঙ্গিয়া খুলে দিয়ে ওকে ল্যাংটো করে দিলো। দুজনেই ল্যাংটো। শ্যামলকে আরো অবাক করে দিয়ে কাজল হাঁটু মুড়ে বসে শ্যামলের সুবিশাল টাটানো বাড়াটার টমেটোর মতো লাল মুখটা চুষতে লাগলো। এত বড় শক্ত বাড়া কাজল কোনোদিন চোষে নি। ওর বরের এর হাফ সাইজ। তাও ও চুষতেই দেয় না। পুরো বাড়াটা ললিপপের মত চুষে চুষে খেতে লাগল কাজল। শ্যামল আরামে গোঙাতে লাগলো। মাঝে মাঝে কাজলের মাথাটা চেপে ধরছিল বাড়ার উপর।

এত বড় বাড়া কাজলের গলা অবধি চলে যাচ্ছিলো। ওক আসছিল কাজলের তাও ভালো লাগছিলো। শ্যামলের বাড়া সুন্দর করে কামানো তীব্র যৌন গন্ধের সাথে একটা পুরুষালী গন্ধ। যেটা ওর বরের বাড়ায় ও পায় না। আর বিচি গুলোও হেভী। গরম মালে ভর্তি। কাজলের গুদ দিয়ে টপটপ করে রস বেরিয়ে আসতে লাগল। ও এবার শ্যামলের বাড়ার উপর বসে বাড়াটাকে সেট করলো নিজের গুদের ফুটোয়। রস ভর্তি গুদে খপাৎ করে পুরো বাড়াটা ঢুকে গেলো। কাজলের মাংসল রসালো গুদ কামড়ে ধরলো শ্যামলের সাত ইঞ্চি বাড়াটা। দু হাতে শ্যামলের বুকের বোঁটা গুলো খামচে ধরে কাজল ধীরে ধীরে কোমর দুলিয়ে শ্যামল কে চুদতে আরম্ভ করলো।

শ্যামল এত অবাক কখনো হয়নি। এতবার কাজের মেয়েদের চুদেছে ও সবাইকে এত জোর করতে হয় যে বলার না। বিবাহিত কাজের মেয়েরা অবশ্য সহজেই রাজি হয়ে যায় কিন্তু কাজল অবিশ্বাস্য! ওর এই যে কাউগার্ল পজিশনে চুদে যাওয়া এটা ভাবাই যায় না। আরামে গোঙাতে গোঙাতে ও কাজলের ভরাট মাই দুটো চটকাতে লাগলো। ওকে দুহাতে টেনে এনে ওর ঠোঁট কামড়ে ধরলো। ওর সলিড পাছা গুলোয় সজোরে কয়েকটা থাপ্পড় কষালো ও। তাতে কাজল আরো হর্ণি হয়ে উঠলো। দু হাতে শ্যামলের দু হাত উপরে তুলে দিয়ে ওর নির্লোম ঘামে ভেজা বগল চাটতে শুরু করলো। সাথে সাথে চললো কোমর দুলিয়ে দুলিয়ে শ্যামলের বাড়ার বারোটা বাজানোর কাজ।

তীব্র যৌন তাড়নায় শ্যামল ছটফট করছিল। এমন চোদপাগলি মেয়ে ও আগে পায়নি। ও নিজেকে আর ধরে রাখতে পারল না। গদগদ করে ওর গরম বীর্য্য বেরিয়ে আসতে লাগল। কাজল কোমর দুলোনি থামিয়ে পুরো বাড়াটা মাংসল গুদ দিয়ে কামড়ে ধরে রইলো। শ্যামলের গরম ঘন বীর্য্য ওর ক্ষুধার্ত গুদের ভিতর কিছুটা ঢুকল আর কিছুটা বাইরে গড়িয়ে এলো। এবার শ্যামলের পালা। কাজলকে জাপটে ধরে এক ঝটকায় ওর উপরে উঠে এলো শ্যামল। বাড়াটা নরম হওয়ার আগেই পুরো ঢুকিয়ে দিল কাজলের গুদে। গুদ একেবারে গরম মিষ্টি রসে ভর্তি। অনায়াসে অত বড় বাড়াটা গিলে নিলো। শুরু হলো রাম ঠাপ। খপ খপ খপ খপ আওয়াজে ঘর ভরে গেল। কাজলের শীৎকার শ্যামলের স্পীড বাড়িয়ে দিল। আবার টাটিয়ে গেলো ওর লেওড়াটা। দু হাতে ভরাট বুক দুটোকে যেন ছিঁড়ে ফেলবে এমন চটকানো শুরু করলো। প্রায় পনেরো কুড়ি মিনিট পর কাজল হরহর করে জল খসিয়ে দিলো।

শ্যামল ওর মুখে গালে ঠোঁটে ওর গরম জিভ দিয়ে চেটে চেটে আদর করতে লাগল। কাজল হাতের নখ দিয়ে শ্যামলের পিঠে খামচে ধরলো। শ্যামল এবার বাড়া বের করে এনে বিছানা থেকে নেমে দাড়িয়ে কাজলের কোমর ধরে ওকে উল্টে টেনে নিয়ে এলো খাটের ধারে। ওর টার্গেট এবার কাজলের সলিড মাংসল পাছা। কাজলের কাছে এটা নতুন। বুঝতে পারলো মালিক এবার ওর পোঁদ ফাটাবে। দাঁতে দাঁত চেপে ও বিছানার চাদর খামচে ধরে ওর ভরাট পাছাটা তুলে ধরলো। শ্যামল প্রথমেই নিজের গরম আখাম্বা বাড়াটা থুথু দিয়ে মাখিয়ে নিল। তারপর সজোরে বেশ কয়েকবার কাজলের পাছায় থাপ্পড় কষালো। ব্যথায় ককিয়ে উঠলো কাজল। পাছাটা একেবারে অবশ হয়ে গেল। সেই সময়ই টের পেল মোটা লোহার রড আগুনে গরম করে নেওয়ার মত শক্ত বাড়াটা ওর পাছার ফুটো চিড়ে ঢুকে পড়ছে। ও চিৎকার করে উঠলো।

কিন্তু ওর চিৎকার শোনার কেউ নেই। ওর কোমরের উপর শ্যামলের শক্ত হাতের থাবা। একটুও নড়ার উপায় নেই। চড়চড় করে পাছার চামড়া ফাটিয়ে শ্যামল পুরো সাত ইঞ্চি বাড়াটা কাজলের পাছায় ঢুকিয়ে দিলো। তারপর সজোরে ধাক্কা মারা শুরু করলো। কাজল ব্যথায় প্রায় অজ্ঞান হয়ে গেল। প্রতিটা ঠাপের তালে ওর পাছা দিয়ে রক্ত বেরিয়ে এলো। রক্তে মাখামাখি শ্যামলের বাড়া কাজলের পাছার ফুটো বড় করে দিতে লাগলো। সাথে সাথে চললো পাছায় মাংসল দাবনায় সজোরে চাটি। সদ্য মাল বেরিয়ে যাওয়ায় শ্যামলের বাড়ায় যেন আগুন লেগে গেছে। ও একেবারে পশুর মত কাজলের পোঁদ মারতে লাগলো। পিস্টনের মতো ওর টাটানো বাড়াটা চালিয়ে গেলো ও। একসময় ব্যথা বদলে গেলো সুখে। কাজলের চোদপাগলা দেহ এত আরাম কোনোদিন পায়নি। কাজলের সারা শরীরে আগুন লেগে গেলো। দু হাতে বিছানার চাদর খামচে ধরে ওর মুখ দিয়ে আরামের শীৎকার বেরোতে শুরু করলো। কোমর পাছা দুলিয়ে ও উপভোগ করতে লাগলো ওর পাছার উপর এই অত্যাচার।

শ্যামল ওদিকে ঘেমে নেয়ে গেছিলো। কিন্তু ওর টাটানো শক্ত মোটা ধোনটা ওকে থামতে দিচ্ছিল না। তাও একসময় ও থামলো। এবার জিভ দিয়ে চাটতে লাগলো কাজলের মাংসল দুটো পাছা। পোদের ভিতরে জিভ ঢুকিয়ে দিল। নিজের বাড়ার বুনো গন্ধ কাজলের পাছায়। ওর মোটা সলিড দাবনায় কামড় বসালো শ্যামল। কাজল আর থাকতে না পেরে চিৎ হয়ে শুয়ে শ্যামলের মাথাটা ঠেসে ধরলো নিজের গরম গুদে। দুই ঊরু দুটো দিয়ে শ্যামলের মাথাটা পেঁচিয়ে ধরলো। শ্যামলের অভিজ্ঞ মুখ কাজলের কোঁকড়ানো লোমের মধ্যে গুদের ফুটো বের করে নিতে দেরি করলো না। গুদের বাইরেটা গাঢ় বাদামী রঙের হলেও ভিতরটা টকটকে গোলাপি। উচুঁ হয়ে আছে ক্লিটোরিস টা। শ্যামল ওর গুদের দু পাশের মাংসে কামড় বসালো। নিজের ফ্যাদার জংলী গন্ধ কাজলের গুদে।

এবার জিভ ঢুকিয়ে দিল কাজলের গুদের ভেতর। রস ভর্তি গুদ চুষে চুষে কাজলকে আবার খেপিয়ে তুললো। কাজল ওর চুলের মুঠি ধরে ওকে টেনে নিয়ে এলো নিজের গরম মাইয়ের ওপরে। শ্যামলের গরম বাড়া পিছল পথ দিয়ে কাজলের গুদে ঢুকে পড়ল সড়াৎ করে। কাজলের দুধ দুটো চুষতে লাগলো শ্যামলের ক্ষুধার্ত মুখ। শক্ত বোঁটায় কামড়াতে লাগলো। দুই মাংসল দাবনা দিয়ে শ্যামলের কোমর পেচিয়ে ধরলো কাজল। জোরে জোরে ঠাপাতে লাগলো শ্যামল। প্রতিটা ঠাপের তালে কাজলের পুরো নধর শরীর দুলে দুলে উঠতে লাগলো। এভাবে পনেরো কুড়ি মিনিট চলার পর শ্যামলের গরম বাড়া দিয়ে আবার গদগদ করে ঘন বীর্য্য বেরিয়ে আসতে লাগল।

এবার এক ফোঁটাও আর বাইরে পড়ল না। কাজলের ডাঁসা গুদ তার মালিকের পুরো মাল গিলে নিলো। কাজল শ্যামলকে ওর বুকের ওপর থেকে টেনে তুলে নিয়ে চুমুতে চুমুতে ভরিয়ে দিল শ্যামলের মুখ। পুরো বাড়াটা কাজলের গুদের মধ্যে ঢুকিয়ে রেখেই শ্যামলও কাজলের গলা, ঠোঁট, চোখ, গাল সব জায়গায় জিভ বুলিয়ে দিতে লাগলো। দুজনের কেউই এত আরাম আর পায় নি।

এই ঘটনার পরেই কাজল শ্যামলকে নিজের চোদোন পার্টনার বানিয়ে ফেললো। প্রায় রোজই ঘর ফাঁকা হলেই ও শ্যামলকে ল্যাংটো করে চুদতো। শ্যামলের বিচির সব মাল বের করে নিজের গুদ ভর্তি করে নিত। শ্যামলও অপেক্ষায় থাকতো তার এই খানকিমাগীর চোদোন খাওয়ার জন্য।
 

Users who are viewing this thread

Back
Top