What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আফ্রিকান চোদনের গল্প (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আফ্রিকান চোদনের গল্প - by chotiraj

আফ্রিকার গল্প - (আমার গল্পগুলি কিছু অবাস্তব আর চটির মত, বাস্তবের সাথে মিল তেমন নাই। এই গল্পটাও কাল্পনিক আর তেমন বেশি বড় হবেনা, এগুলা আমার কল্পনাগুলোর প্রতিফলন মাত্র)

আমি আরিফ আর আমার বউয়ের নাম আল্পি। আমার বয়স ২৮ আর বউয়ের ২৫। দুধে আলতা ফর্সা, মাখনের মত নরম তুলতুলে সাদা, ৩৪ সাইজের মাই আমার বউয়ের আর তার শীর্ষে গোলাপী আর চক্লেটের মিশিয়ে তৈরী চোষনীয় নিপল, ৩৬ সাইজের স্পঞ্জি পাছা, আর হাল্কা মেদ যুক্ত লদলদে পেট, আর গোলাপি ঠোঁট। শাড়ি পড়তে ভালোবাসে, আর সেলোয়াড় কামিজ পড়ে বেশি, তবে খোলামেলা ভাবেই পড়ে। আমিও নিজের বউকে দেখাতে ভালোবাসি, আর চোদাতেও আপত্তি করিনা। আমিই ওকে খোলামেলা স্বচ্ছ শাড়ি , ডিপ্নেক আর বড় গলার ব্যাক্লেস ব্লাউজ কিনে দি, আর কামিজের গলাও বড় করে কাটাই। মেয়েদের মানে আমার বউয়ের খোলা কাধ, উন্মুক্ত পিঠ, আর স্তন বিভাজিকার প্রতি দূর্বল আমি।আর বউয়ের ঠোঁট চুষে, জীভ চুষে লালা খেতে ভাল লাগে। অনেক ক্ষেত্রে চোদার চেয়ে চুমু খেয়ে মাই টিপে দিতে বেশি ভালোলাগে।

আমাদের রিলেশনশিপ ওপেন, তবে আমি নিজের দিক্টা ক্লোজ রাখলেও( কারন আমার বউয়ের চেয়ে সুন্দরী কাউকে পাইনি, যা বউয়ের বিকল্প হতে পারে), তবে নিজের চেয়ে সুপুরুষ কারো সাথে বউ চুদাচুদি করতে চাইলে বাধা দেইনি, বরং সুযোগ করে দিয়েছি। প্রতিহিংসার আগুনে না পুড়ে বরং ভালোবাসায় ভড়িয়ে দিয়েছি। আল্পিকে দেখামাত্র যেকোন পুরুষের ধন দাড়াতে বাধ্য, তেমনি অনেক সুপুরুষ্কে দেখে আল্পির মানে আমার বউয়েরো জল আসে গুদে। আর যে কারো সাথে চুদাচুদি করলেও হারানোর ভয় নেই আমাদের কারন সেক্স আর ভালোবাসাকে আমরা আলাদাই চিন্তা করি, তবে সেক্সটা এঞ্জয় করি, প্যাশ্নেট সেক্স পছন্দ, নাই কোন বিধিনিষেধ । কখনো আল্পির ইচ্ছায় বা কখনো আমার ইচ্ছায় আমার বউ আল্পি চুদাচুদি করেছে পরপুরুষের সাথে, আর আল্পিরও ভালোলাগে পরপুরুষের সাথে চুদাচুদি করতে , এডভেঞ্চার মনে করে ও এটাকে। তবে স্বামি সংসার সন্তান্দের ভুলে নয়, এগুলার পাশাপাশি চুদাচুদি করে, তাও আবার চোদন্ দাতার ইচ্ছা মত। নিজের প্রেমিকদের না বলেনা আল্পি, ওরা যতক্ষণ যতবার খুশি আমার বউকে চুদতে পারে, যেকোন সময় চোদন দিতে পারে।

আল্পি স্বতস্ফূর্তভাবে চুদাচুদা, টেপাটেপি করতে পারে, আমার উপস্থিতি কোন বাধা হয়ে দাঁড়ায় না, আর বিরক্তিও নেই আল্পির মধ্যে। হঠাৎ করে কামিজের গলা দিয়ে হাত ঢুকিয়ে দিয়ে হয়ত নিপল্টা ধরে টেনে বের করে আনা হল নিপলটা, আর মুখে ঢুকিয়ে চোষা শুরু আল্পিও তখন মাখা চেপে মাইটা ভালো করে বের করে দেয়, চোষার সুবিধার জন্য। আসলে আমার বউ অন্য কেউ ওর শরীরের জন্য উন্মাদনা দেখাচ্ছে, ভোগ করতে চাইছে, এটা দারুণ উপভোগ করে। আমার পরিচিত প্রায় অনেক পুরুষের শয্যাসংগি হয়ে চোদন খেয়্রছে আল্পি আর অনেকের মাসব্যাপী আর অনেকের বছরব্যাপী চোদন খেয়েছে আমার বউ, কারো কারো বীর্যে গাভীন হয়েছে। দেশের পরপুরুষের সাথে চুদাচুদি হলেও বিদেশী পুরুষদের বাড়া ঢুকেনি আল্পির গুদে, কিন্তু এবার আফ্রিকায় আদিবাসিদের কাছে আল্পির চুদন খাওয়ার গল্প।

দক্ষিণ আফ্রিকার কেপ টাউনে বদলি হই আমি। সুন্দর শহর আর আফ্রিকার সেরা তো বলাই যায়। ২ বিছরের জন্য যাচ্ছি, আর বাচ্চাদের লেখাপড়ার কথা চিন্তস করে ওর নানা বাড়ি দিয়ে এসেছি, তবে ছুটির দিন গুলোতে ঘুরতে নিয়ে যেতাম। আল্পি যাওয়া আসার মাঝে থাকত। আমরা ঘুরতে যেতাম পাহাড়ে, সমুদ্রে, জংগলে। বিভিন্ন পার্টি এটেন্ড করা এসব খুব কমন। এখানে শেতাংগ আর নিগ্রো দুই ই বিদ্যমান। সেখানেই বিচে প্রথম নুড হয় আল্পি। আমরা নুড বিচে ঘুরাঘুরি করি আর আড়ালে চুদাচুদি করি, চুমু খাই, তবে নিরাপত্তার কমতি নেই। অনেকেই আমাদের দেখে (সাবকন্টিনেন্টের মানুষ নুড হচ্ছে) অবাক। ভ্যালেন্টিনা নাপ্পির মত সুন্দরী আমার বউকে দেখে অনেকে হা করে তাকিয়ে ছিল। তবে সেখানে কিছু হয়নি।

একবার আমরা গিয়েছিলাম আফ্রিকার আদিবাসী সমাজে। সেখানেই ঘটল ঘটনা। একজন টুরিস্ট গাঈড নিয়ে আমরা যাই আদিবাসী পল্লিতে। সেখানে পুরুষ নারী সবাই প্রায় উলংগ থাকে। তবে ধনগুলো পাতা দিয়ে ঢস্কা থাকে, আর মেয়েদের মাই খোলা থাকে কিন্তু গুদ ঢাকা থাকে। আর সারা শরীরে কেবল গলায় কিছু মালা থাকে। আমরা আদিবাসী পল্লিতে যেতে চাইলে আর কিছুদিন তাদের মত করে থাকতে চাইলে, তাদের সংস্কৃতির প্রতি শ্রদ্ধা রেখে আমাদেরও ওদের মত পোশাকে থাকতে হবে। যেহেতু আগেই নুড বিচে আলপি নেংটা হয়েছে তাই, আমরা আপত্তি করিনি। আল্পির জন্য ফল্মুলের বীজের মালা, শুধু গুদ ঢাকার জন্য এক চিলতে কাপড় দেতা হল। আর মাই ঢাকার কোন রেওয়াজ নাই। তাই মাই খোলা রেখেই আমরা সেখানে যাই। তবে সেখানে গিয়ে দেখি অনেকেই পুরো নেংটা হয়ে গোছল করছে, নেংটা হয়ে বিস্র আছে। কেঊ চাইলে পুরো নেংটাও হয়ে চলাফেরা করে, এতে কোন বাধা নাই, পুরুষরা পর্নোগ্রাফির মত সুঠাম দেহ্রর না। এভারেজ তবে, শক্ত পোক্ত আর বসড়ার সাইজ একটু বড়ই, ৮-১০".বাড়ার আগায় সুতো দিয়ে বাধা আর মেয়ের গুদে কুলুপ আটা আর সারা শরীরে কোন কাপড় নেই।

আমাদের বেশ সাদরে বরণ করে নিল, সেখানের রাজা, নানা রকম নাচে, জংলি গানে বরন করে নিল। আমাদের বিশেষ মালা পড়ানো হল,আর থাকার জন্য একটা ঘর দেয়া হল।

রাজা হওয়া সেখস্নে বেশ কঠিন, রাজা ছিল একজন আমাদের বয়সী তরুন প্রায়। রাজার দেহ বাকিদের মত না, বেশ সুঠাম আর বাড়াটাও ঝুলে আছে, প্রায় ১০-১১" হবে। রাজা হতে হলে বন্য পশু শিকার, যুদ্ধে পারদর্শী হতে হয় আর কুস্তি খেলায় চ্যাম্পিয়ন হতে হয়। বছর বছর একটা প্রতিযোগিতা হয়, সেখান থেকে নানান ধাপে ধস্পে উঠে, যুব রাজ ঘোষণা করা হয়, এবং যুবরাজদের র‍্যাংকিং করা হয়। এরজন্য বিশেষ কিছু পরীক্ষার মধ্য ফিয়ে যেতে হয়। প্রথম পপরীক্ষা হল চুদাচুদির পরীক্ষা। সম্ভাব্য প্রার্থীরা চুদাচুদি করে কিছু রাজ দাসির সাথে যারা পাশ করে তারাই কেবল পরবর্তী ধাপে যায়, কোন অক্ষম পুরুষ রাজা হত্র পারেনা। এরপির শিকার, মল্ল যুদ্ধ,কুস্তি করে শেষধাপে তিনজন থাকে এদের মধ্যেদি আবার মল্লযুদ্ধ হয়, আর তিনজনি আরো তিনজন রাজ দাসির সাথে চুদাচুদি করে, এর ফলাফলের ভিত্তিতে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। যেকোন চ্যাম্পিয়ন নিজেকে রাজা দাবি করলে, তাকে বর্তমান রাজার সাথে প্রথমে কুস্তি করতে হয় কুস্তিতে জয় হলে তারপর রাণীর সাথে চুদাচুদি করতে হয়, আর রানী যার কাছে বেধি সুখ পায় তাকে চাইলে রাজা ঘোষণা করতে পারে আর দুজনে সমানে সমান হলে মল্লযুদ্ধে জয়ী রাজা হন আর যদি তবে মল্লযুদ্ধের জয়ী কেউ চোদন পরীক্ষায় পরাজিত হলে সে রাজা হতে পারেনা, তবে কোন রাজা যদি যুবরাজের কাছে রাজত্ব হারায় তখন তাকে পদ থেকে বাদ দেয়া হয়, কিন্তু কোন যুবরাজ যদি রাজার কাছে পরাজিত হয় তবে তাকে জন মানুষের সামনে জবাই করে হত্যা করা হয়।আরআর সবচেয়ে সুন্দরী মেয়েটা রানী হয়।নতুন রাজা চাইলে পূর্বের রানীকে রাখতে পারে চাইলে নতুন কাউকে নিয়োগ দিতে পারে। আর এখানে বিশেষ নিয়ম হচ্ছে, স্বামী স্ত্রীকে চুদে গর্ভবতী করতে না পারলে রসজা বউকে চুদে গর্ভবতী করেন, আর কেঊ যদি স্বামীর কাছে পর্যাপ্ত সুখ না অয়ায় তাহলে অন্য কোন পুরুষের সাথে চুদাচুদি করতে পারে।

এখানের অদ্ভুদ সব নিয়ম শুনে বেশ চমকে উঠলাম, তবে টিকে থাকার জন্য নিয়মগুলো বেশ প্রযোজ্য। আল্পি আমি ঘুরে ঘুরে দেখলাম অনেক কিছু। একদিন আমি আর আল্পি ক্যন মালা বা ফিতা না কুলুপ না পড়ে বেড়িয়ে গেলাম, কিন্তু সেখানের একটা নিয়ম হল কেঊ যদি সম্পূর্ণ উলংগ থাকে মানে গুদো কোন কিছু দিয়ে ঢাকা না থাকে বা কুলুপ না দেয়া থাকে এর মানে হল সে কারো সাথে সেক্স করতে চায় বা যেকেউ তাকে চাইলে চুদে দিতে পারে। এটা দেখে রাজা ভাবে যে আল্পি হয়ত ওদের সাথে চুদাচুদি করতে চায়।তাই রাজা আল্পির চোদন খাওয়ার ব্যবস্থা করতে শুরু করে, রাজা আল্পিকে নিজে আর অন্যান্য শক্তিশালী যুব রাজদের সাথে নিয়ে গন চোফন দেবে। তখন রাজা আমাদের গাইডকে ডেকে জানায় যে অতিথি তাদের সাথে সেক্স করবে জেনে ও খুব খুশি, গাঈড দ্রুত আমাদের কাছে এসে বলে-
— দেখ একটা ভুল হয়ে গেছে। একটা কথা বলা হয়নি সেটা হল এখানে কেঊ নেংটা হয়ে মানে অন্তত গুদে কুলুপ না এটে ঘুরা মানেবুঝায় সে যেকোন সময় যে কার‍ও চোদন খেতে রাজি,বিশেষ করে অতিথিরা এমন করে চললে বুঝা যায় যে অতিথি তাদের সাথে সেক্স করতে চায়। আর ম্যাডাম আজকে সম্পূর্ণ উলংগ হওয়ার কারনে রাজা ভেবেছেন যে আপনার বউ চোদন খেতে চায়, তাই ম্যাডামকে গনচোদনের আয়োজন করা হচ্ছে
আল্পি— কিন্তু এ তো আমি বা আমরা জানতাম না,
আমি— হ্যা, আমাদের তো আগে বলনি
গাইড – কিন্তু কিছু করার নেই, এখন না করলে রাজা ভীষণ রাগ করবেন আর যদি আমি বলি যে আমার ভুল তাহলে আমাকে গনচোদন দেওয়া হবে যতক্ষণ না আমার মৃত্যু হয়। তবে আপ্নারা না চাইলে আমি আমার ভুলের জন্য মরতে পারব।
—আল্পি, —-না তুমি কেন মরবে,তুমার জীবন বাচাতে হলেও আমি চুদচুদি করব আমি— হ্যা, কিন্তু এরা বন্য মানুষ, কিভাবে চুদে, আমার বউয়ের কোন ক্ষতি না করে দেয়
গাঈড— তবে হ্যা, এই খেলার প্রথমে রাজা আর রানী খুশি আপ্নি আর ম্যাডাম পাশাপাশি বিছানায় চুদসচুদি করবেন, যে আগে মাল ফেলবে সে পরাজিত হবে, আর জয়ী পরাজিতের বউকে চুদবে আর চাইলে গন চোদন দিতে পারবে। তাই আপনি যফি রাজার চেয়ে বেশি সময় ধরে চুদাচুদি করতে পারেন তাহলে ম্যাডামের গঞ্চোদন এড়ানো সম্ভব, নাহলে মেনে নেয়াই ভালো। তবে এটুকু বলতে অয়ারি আমাদের পুরুষরা বেশ শক্তিশালী আর ভস্লো চুদতে জানে, আপনার বউ চোদন খেয়ে খুশি হবেন।
আফ্রিকান আদিবাসীদের সমাজের কিছু নিগ্রো আমার সুন্দরী বউকে চুদছে এটা ভেবে বাড়াটা দাঁড়িয়ে গেল। আমারা মন চাচ্ছে যে আলপি চুদা খেয়ে মজা নিক আর আমি জানি ও আজ চোদাই হবেই। আমি আল্পিকে বল্লাম— যতদূর মনে হচ্ছে, আজ ওদের চোদন খেতে হবে তোমার। ভয় হচ্ছে নাতো তুমার। হাল্কা ভয় করছে, কিন্তু একটা বন্য চোদন খাব ভাব্লে বেশ এক্সাইটেড হয়ে যাচ্ছি, বন্যতা একবার উপভোগ করি, দেখি কেমন লাগে, তবে তুমি আমার পাশে থাকবে।
—-থাকব, জানু,থাকব।

রাতে রাজা আমাদের নিমন্ত্রণ করে নিলেন, আর আমার বউকে ওদের চুদতে দিতে চাওয়ার কারনে ধন্যবাদ জানায়। এটা ওদের জন্য নাকি অনেক সম্মানের। রাজা এও বলে যে এর আগে ওরা সাদা চামড়ার কাঊকে চুদেনি, আর এও বলে যে আল্পি অনেক সুন্দরী আর ওরা আল্পিকে সাধ্যমতো সুখ দিবে। আল্পিকে নিয়ে বেশ সুন্দর ঘ্রানের বন্য পারফিউম মাখা হল ওর গায়ে, কস্তুরির আর বিভিন্ন ফুলের নির্যাসে তৈরি পারফিউম। নিপলে মাখা হল মিষ্টি ক্রিম। আর ওরাও কিছু জংলি নির্যাস খেল যাতে করে অনেক্ষণ চুদতে পারে।

রাতে রাজার ঘরে আল্পি আর আমি গেলাম। তখন খেলার নিয়ম অনুযায়ী আমি আল্পিকে আর রাজা তার রানীকে চুদতে শুরু করলাম। এবং ভাগ্যের লিখন এর কাছে পিরাজিত হয়ে আমি আগে মাল ফেললাম। মানে রাজা জয়ি, আর আল্লপিকে ও চুদবে আর চাইলে গন চোদন দিবে। নিয়ম অনুযায়ী আমি আল্পিকে রাজার হাতে তুলে দিলাম। রাজা আল্পিকে কোলে তুলে আল্পিকে চুমু খেয়ে প্রথমেই বাইরে গিয়ে সবাইকে ওর বিজয়ের ট্রফিটা দেখায় আর সবার সামনে আল্পির মাইয়ে চুমু খেয়ে আবার আল্পিকে উচিয়ে ধরে। সবাই আননদে ফেটে উঠে , বন্যতার সভ্যতাকে পরাজিত করার আনন্দ। রাজা আল্পিকে ঘরে নিয়ে শুইয়ে দেয় আর যুব্রাজদের বলে আল্পিকে চুদায় অংশ নিতে। তখন যুবরাজ্রা একেক করে সবাই আল্পিকে ঘিরে ধরে, দুজন দুই মাই, একজন মুখ আর আরেকজন গুদের দখল নিল। এই প্রথম ওরা কোন ফর্সা সুন্দরীকে চুদবে। দুজন আল্পির সুন্দর মাই দুটো কিছুক্ষন ধরে টিপে, মর্দন করে এরপর মাইটা চিপে ধরে নিপল্টা মুখে নিয়ে চুষতে শুরু করল। ওদের বড় মুখ গহবরে স্তন বোটা সহ ঢুকিয়ে শক্ত চোষন দিয়ে মাই খেল। আরেকজন টানা ৫ মিনিট ধরে আল্পির ঠোঁট আর জীভ চুষছে পিরম আনন্দে। আর যে গুদ চুষছিল সে এই প্রথম গোলাপী ভোদা পেয়ে বেশ আয়েশ করে আল্পুর গুদের রস খাচ্ছে। রাজা আল্পির পা চাটছে। সবার কালো হাত গুলো আল্পির ফর্সা দেহকে বিচরন করছে। এরই মধ্যে একজন একজন করে জগা পরিবর্তন করে নিচ্ছে। রায়া এবার পা ছেড়ে গুদের যুব্রাজকে পায়ের সেবায় পাঠিয়ে নিজে গুদে এসে ধোন গুদে ঢুকিয়ে চোদা শুতু করল।

আল্পির মুখ থেকে আওঅঅঅঅঅঅঅঅঅঅ, আহহহহহ, উম্মম্মম্ম, উফফফফফফফ,আহহহ আহহ আহহহ আহহহ শিৎকারে ঘর ভরে উঠল। শরীরের প্রত্যেক যৌন সংবেদনশীল অংশে একসাথে উদ্দীপনা পেয়ে বেশ আরাম আর আয়েশ করে চোদন খাচ্ছে আমার বউ। মুখে থাকা যুবরাজ এইবার স্তনে আসল আর মাই টেপা যুবেয়াজ কিছুক্ষণ ঠোঁট খেয়ে নিজের দন আল্পুর মুখে পুরে দিল। আলপি দুহাতে স্তনচোষা যুবরাজদের ধন নিজের হাতে নিয়ে খিচে দিতে থাকে আর ওর ওর মাইয়ের বোটা ধরে আদর করে। প্রায় ১২ মিনিট চোদার পর রাজা আল্পির গুদে মাল ফেলে, আর ধনটা ধরে আলউর মুখে এনে দেয় আর আল্পুও চুষে পরিষ্কার করে দেয়। এরপির অন্য যুবরাজ্রাও একেক করে আমার বউকে চুদে। প্রায় ২ঘন্টা এই চোদন চলে। এরপর রাজা খুব খুশি হয়ে আমাকে জড়িয়ে ধরে । আমি এরপর আল্পির কাছে যাই, দেখি আল্পি শুয়ে হাপাচ্ছে কিন্তু ওর মুখে তৃপ্তির ঢেঁকুর আর হাসি। মাইয়ের বোটাগুলো লাল হয়ে গেছে ফুলে। গুদ বেয়ে মাল পড়ছে। আমি কাছে গেলে আমায় কাছে টেনে চুমু খায়।

আমি বলি—কেমন লাগল এদের বন্য চোদন খেতে?
—- খুব মজা পেয়েছি গো।
—- খাবে আবার? ওদের চোদন
—– মাঝে মাঝে এমন চোদন খেলে মন্দ লাগবে না
আমি এরপর রাজার কাছে যাই আর বলি আমার বউকে চুদে আপনি আপনাদের চোদার ফ্যান বানিয়ে দিয়েছেন, ও চাইছে মাঝে মাঝে আপনাদের সাথে চুদাচুদি করতে।

রাজা শুনে ভীষণ খুশি হল, আর বল্ল— আমারাও তোমার সুন্দরী বউকে চুদে মজা পেয়েছি। যখনি চাইবে আমরা তোমার বউকে চুদতে রাজি। এরপর আমরা শহরে চলে আসি কিন্তু প্রতি মাসে ১৫ দিন পরপর আমরা সেই আদিবাসী সমাজ এ যেতাম আমার বউকে গ্যাংব্যাং চোদন খাওয়াতে।
 

Users who are viewing this thread

Back
Top