What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
"মালতী-র দুই পতি"– প্রথম পর্ব - by subdas

কোলকাতা শহরে দমদম জংশন স্টেশনের কাছে মতিঝিল কলোনিতে চক্রবর্তী পরিবার, "কামিনী অ্যাপার্টমেন্টের জি -প্লিশ ত্রি আবাসনে বাস, তিনতলাতে। লিফ্ট আছে এই অ্যাপার্টমেন্টে। সুবিনয় চক্রবর্তী মানুষটির হ্যান্ডসাম চেহারা, বয়স পঞ্চাশ ছুঁই ছুঁই । একটি ব্যবসায়িক প্রতিষ্ঠানে কর্মরত। সহধর্মিনী শ্রীমতী মালতী চক্রবর্তী, শ্যামলা বর্ণের গৃহবধূ, বয়স চুয়াল্লিশ। ভ্রু প্লাক্ করা, আধুনিকা, কামোত্তেজক গড়ন, দুগ্ধবতী, কামানো বগল, সুডোল নিতম্বিনী।
শরীরের ভাঁজ ও খাঁজ,
পাড়া-র যুবক, প্রৌড়, সকলকে মনে করায় "কাজ"।
"কাজ"। "কাজ"-ই তো জীবন।
"কাজ"-এর মানুষ সুবিনয়। ওনাদের একমাত্র সন্তান, পুত্র- ১৭ বছর, কলেজের ছাত্র।

ব্রেসিয়ার ৩৬ডি, পেটিকোট ৩৮, লোমকামানো বগল জোড়া এবং যোনিদ্বার।মালতী দেবী ওনার কর্তামশাই-এর পুরুষাঙ্গ এবং অন্ডকোষ খুব নিপুণভাবে চোষণ করেন, রতিক্রিয়া আরোও আনন্দময় হয়ে ওঠে সুবিনয়-বাবু-র। সুবিনয় চক্রবর্তী মহাশয়ের সাড়ে ছয় ইঞ্চি লম্বা, প্রায় দেড় ইঞ্চি মোটা কালচে-বাদামী রঙের পুরুষাঙ্গটা যখন মালতীদেবী-র মুখের ভেতর ইঞ্জিনের পিস্টনের মতোন ঢোকে আর মুখের থেকে বের হয়, ছন্দবদ্ধ ভাবে, মালতী-র মুখের লালারসে সুবিনয়-এর পুরুষাঙ্গ টা সিক্ত হয়ে যেন তৈলাক্ত ধাতব পিস্টন মনে হয়। মজঃফরপুরের বেস্ট ক্যোয়ালিটি লিচু-র মতো একজোড়া সুবিনয় বাবুর তলপেটের নীচ থেকে দুলে দুলে মালতীদেবীর নরম থুতনিতে বারি মারতে থাকে থপাস থপাস করে ।

তার সাথে সুবিনয়বাবু-র দুই চোখ বুঁজে শীৎকার ও অশ্লীল ভাষণ–"চোষ্, চোষ্, রেন্ডীমাগী, চোষ্, চোষ্ , রেন্ডীমাগী ।" তখন, সাত পাঁকে বেঁধে বহু বছর আগে বিবাহ করা সহধর্মিনীকে মানসচক্ষে সুবিনয় চক্রবর্তী মনে করেন-"ক্ল্যাসিক্যাল বেশ্যামাগী "। মালতী র ঘন কালো দীঘল এলো-কেশ ডান হাতে পাকিয়ে, ঘোড়া র লাগাম ধরার মতো টেনে তুলে ধরেন সুবিনয়, ওনার গনগনে পুরুষাঙ্গ টা কিভাবে ওনার বৌ, এখন এই মুহুর্তে, বেশ্যামাগী, চোখ বুঁজে চুষে চলেছেন, সেই দৃশ্য দেখতে।

"ওরে খানকী, শুধু লেওড়াটা চুষলে হবে, খানকী মাগী, আমার বিচি-টা কে চুষবে, আমার শাশুড়ী চুষবে?" সাথে সাথে ঠাস ঠাস ঠাস করে বিরাশি সিক্কা-র চড়। কখনো বা এইরকম দৃশ্য দেখা যায়, উলঙ্গ সুবিনয়বাবু বিছানাতে হেলান দিয়ে ওনার দুই পা সামনের দিকে ছড়িয়ে বসে আছেন, ওনার দুই থাই একটু সরানো, দুই থাই-এর মাঝখানে হামাগুড়ি দেওয়া মালতীদেবী মুখ গুঁজে স্বামী-দেবতা-র পুরুষাঙ্গ মুখে নিয়ে চুষছেন। গোদা গোদা পা দুটো দিয়ে সুবিনয়বাবু ওনার স্ত্রী(এখন বেশ্যা)-র লদকা পাছাতে গোড়ালী দিয়ে গুঁতো মেরে চলেছেন, যাতে মাগীটার মুখখানা আরোও সামনে এসে লেওড়াটাকে পুরো গিলে নেয় মুখের মধ্যে ।

"হামাগুড়ি দে খানকীমাগী"-সুবিনয় বাবুর বজ্রগর্ভ হুঙ্কার, ল্যাংটো মালতী ভয়ে আড়ষ্ট ভাব দেখিয়ে বাধ্য বেশ্যামাগী র মতোন বিছানাতে হামাগুড়ি দেন, পেছন থেকে উলঙ্গ সুবিনয়বাবু হিড়হিড় করে মালতী র কোমড় ও পাছাখানি দুইহাতে খাবলা মেরে ধরে টেনে নেন, বিছানার ধারে।

হিংস্র জানোয়ারের মতোন তখন সুবিনয়। কোন্ বোকাচোদা যে "সুবিনয়" নাম রেখেছিলেন, তিনি তো এখন ফটো হয়ে দেওয়ালে ঝুলছেন। হাতের কাছে পাওয়া গেল নিজের প্যান্টের দুইখানি বেল্ট। একটা বেল্ট দিয়ে মালতী র চুলের গোছা শক্ত করে বেঁধে, এদিকে টেনে ধরে আছেন সুবিনয় চক্রবর্তী, বামহাতে, আর, ওনার ডান হাতে আরেকটা বেল্ট, সপাং সপাং সপাং করে তানপুরা কাটিং পাছাতে বেল্টের নির্দয়-আঘাত,
"ওওওহহহ মা গো, ওহহহহহ ভা গো, লাগে গো, আর মেরো না, লক্ষ্মীটি, জ্বালা করছে তো "—- "চোপ্ শালী সোনাগাছির রেন্ডী মাগী, একদম চেল্লাবি না খানকী, তোর পাছাতে এবার চাবুক দিয়ে মারা দরকার, খানকী"— ভাগ্য ভালো, রাজু, ওনাদের সতেরো বছর বয়সী একমাত্র পুত্র বন্ধুদের সাথে দুই দিনের দীঘা সমুদ্র দর্শনে গেছে।
চড়, থাপ্পড়, কিল, ঘুষি, লাথি, চাবকানো, খাবলানো, দলাইমালাই, দুগ্ব-বৃন্ত আঙুলে নিয়ে মোচড়ানো, যোনিদ্বারে কামড়ানো, পাছার ফুটোর মধ্য মোমবাতি ভেসেলিন মাখিয়ে খোঁচানো, বগলে চিমটি কাটা, সব রকম দৈহিক অত্যাচার, কামিনী অ্যাপার্টমেন্টের তিনতলার এই চক্রবর্তী পরিবারে, স্বামী দেবতা সহধর্মিনী মালতীদেবীর চুয়াল্লিশ বছরের শরীরে কামলালসার চিহ্ন এঁকে চলেছে। বি-ডি-এস-এম , এক পৃথক অধ্যায়, নর-নারী-র যৌনজীবনে।

"বন্ডেজ", "ডমিনেশান", সাবমিশান", ম্যাসোচিশম্"– উফফফফ্। কঠিন যন্ত্রণা-দায়ক এক অধ্যায় ।

চুয়াল্লিশ প্লাশ শ্রীমতি মালতী চক্রবর্তী মহাশয়া, আমার কামগল্পের এক পাঠিকা।
ভদ্রমহিলা একদিন আমাকে "টেলিগ্রাম"-এ নাড়া দিলেন।
আমি তখন খালি গায়ে, শুধু মাত্র সবুজ রঙের চেক্ লুঙ্গী পরেছিলাম।
বোর্ডে দেখলাম- নাম- "মালতী চক্রবর্তী"।
"নমস্কার। কি ব্যাপার?"
"আপনার লেখা গল্পের আমি একজন পাঠিকা।"
চলতে থাকলো আমার ও মালতীদেবী-র পারস্পরিক
টুকরো টুকরো কথা ।

আমার সবুজ রঙের লুঙ্গীর ভিতরে "দুষ্টু"-টা যেন মালতী চক্রবর্তী কে বলে উঠলো–
"টুকরো হাসির তোল্ ফোয়ারা,
আমাকে নিয়ে সাজা ফুলের তোড়া "।

ইসসস্, কখন যে আমার সবুজ চেক্ চেক্ লুঙ্গী-র গিট আলগা হয়ে গেছে, "মালতী-দেবী"-কে "টেলিগ্রাম"-এ অপ্রত্যাশিতভাবে পেয়ে, খেয়াল করি নি।
"একটা রিকোয়েস্ট ছিল"।
"আচ্ছা, আপনি কি কোনোও পাঠিকা-র পার্সোনাল রিকোয়েস্ট-এ গল্প লেখেন?"
আমি কি উত্তর দেবো , একটু থতমত খেয়ে গেলাম যেন।
"সে বহুকাল আগে এক পিস্ লিখেছিলাম। কেন বলুন তো ম্যাডাম?"
"আমি বলছিলাম, আপনি
"বি-ডি-এস-এম"- নিয়ে কোনো গল্প লিখুন না।"
"আমার তো এখন 'নীলিমা র নীল সায়া' ও 'তাঁর বিধবা মা চামেলীদেবী-র সবুজ সায়া ' গুটিয়ে তোলার কাজ চলছে।" এখন তো ম্যাডাম আমি খুব ব্যস্ত।
"ইসসস্ ইসসস্ ভীষণ সাংঘাতিক দুষ্টু তো। আপনি "
আমার সবুজ লুঙ্গী আর স্থির থাকতে পারলো না বেচারা, খসে পড়ে গেলো।
"আমি জানেন তো, বি-ডি-এস-এম খুব পছন্দ করি। আপনি আপনার নীলিমা ও চামেলী র সায়া নিয়ে আপনার কাজ শেষ করুন আগে। কোনো তাড়াহুড়ো নেই। ধীরে সুস্থে লিখবেন খন।"
"তা বুঝলাম, কে নায়িকা হবেন ?"
"কেন, যদি আমি-ই এই গল্পের নায়িকা? আপনার আপত্তি আছে? হ্যাঁ আরেকটা কথা, ঐ মদনবাবু আর রসময়বাবু কে প্লিজ আর আনবেন। দুজনেই সিক্সটি-প্লাশ।"
"ও বুঝেছি, তা আপনার কত বয়সের "যন্তর" চাই?"
"অসভ্য কোথাকার । আমার পছন্দ ম্যাক্সিমাম থার্টি -ফাইভ"– পাঠিকা মালতী-র আবদার।
বোঝা গেলো। চুয়াল্লিশ বছর বয়সী মালতী চক্রবর্তী মহালয়া, পঁয়ত্রিশ বছরের বেশী বয়স্ক "হিসু" পছন্দ করেন না। একটু "কচি হিসু" হলে ভালো হয়, আর, বি-ডি-এস-এম- এর মশলা যেন অবশ্যই থাকে রেসিপি তে।
অতঃপর, রান্না করতে বসলাম।
চুয়াল্লিশ – এর দুধু আর গুদু , পঁয়ত্রিশের লেওড়া। সাথে পাশবিক নির্যাতন ।
আমার প্রথম প্রয়াস।
জানি না, আপনাদের খেতে কেমন লাগবে, আমার নতুন ধরনের রান্না-টা।
নমস্কার।

ক্রমশঃ প্রকাশ্য ।
 

Users who are viewing this thread

Back
Top