What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার হট মা এবং আমাদের হর্নি ড্রাইভার (1 Viewer)

Toyon islam

Banned
Joined
Nov 13, 2020
Threads
18
Messages
20
Credits
5,519
আমি অঙ্কুশ। আমি একটি সুন্দর পরিবারে বড় হয়েছি। আমার পরিবার শহরের অন্যান্য লোকদের দ্বারা ব্যাপকভাবে সম্মানিত ছিল। আমার পরিবার আমার মা, বাবা এবং আমি নিয়ে গঠিত। আমার বাবা আমেরিকার সাউথ ডাকোটাতে পোস্ট করা একজন কেমিক্যাল ইঞ্জিনিয়ার। দীর্ঘদিন ধরে তিনি সেখানে অবস্থান করছেন। সে খুব কম বাড়িতে আসে, প্রতি ৬ মাসে একবার। সুতরাং, বাড়িতে বেশিরভাগই আমি এবং আমার মা।আমার মা সম্পর্কে কিছু আলোচনা করা যাক। তিনি একজন উচ্চ শিক্ষিত মহিলা এবং বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক। তিনি পদার্থবিদ্যা পড়ান। তার মস্তিস্কের পাশাপাশি তিনি একজন সৌন্দর্যও বটে। সে খুব ফর্সা। এবং এমনকি তার 47 বছর বয়সেও, তিনি একটি সুস্থ ফিগার বজায় রেখেছেন।

তিনি তার চাকরিতে বেশিরভাগই শাড়ি পরেন। তবে বাইরের সময় সালোয়ার বা শার্ট এবং জিন্স পরতে পছন্দ করেন। তিনি আউট এবং আউট আধুনিক. আপনারা সবাই হয়তো এতক্ষণে তার সাইজ জেনে খুব উৎসাহী হয়ে উঠেছেন?

আমার মায়ের 36″ আকারের, বাদামী স্তনবৃন্ত সহ ভালভাবে বেড়ে ওঠা স্তন রয়েছে (আমি তার স্তন দেখেছি যখন সে একবার পরিবর্তন করছিল)। যেকোন প্রাপ্তবয়স্ক মানুষ তাদের স্পর্শ করতে, চেপে নিতে এবং চুষতে চাইবে। এবং সে পিছন থেকে 34″।

যেহেতু আমার বাবা বেশ ভালো আয় করেন এবং আমার মাও করেন, তাই আমরা আমাদের বাড়িতে 3 থেকে 4 জন হেল্পার রেখেছি। আমাদের একজন মহিলা বাবুর্চি সাহিন আছেন, যার বয়স প্রায় 55 এবং একজন ধার্মিক মহিলা৷

আমাদের একজন মালী আছে সাকিব, বয়স প্রায় ৬০। সাকিব সাহিনের স্বামী। এবং তাদের ছেলে, জাভেদ যার বয়স ২৮, এবং আমাদের ড্রাইভার। পুরো পরিবারই আমাদের বাড়িতে চাকরি করে। আমার বাবা তাদের দায়িত্ব দিয়েছেন এবং তাদের কাজে লাগিয়েছেন যেহেতু তারা একবার এসে তাঁর কাছে আবেদন করেছিলেন। তারা অর্থনৈতিকভাবে দরিদ্র ব্যাকগ্রাউন্ড থেকে আসে।

জাভেদ তার হাইস্কুল পাশ করেছে এবং আর পড়াশোনা করতে চায়নি। তাই তাকে কাজে লাগানো হলো। তিনি একজন দক্ষ চালক ছিলেন। আগে তার একটি মোটরসাইকেল ছিল যা সে সারাদিন বন্ধুদের সাথে ঘুরে বেড়াতো।

যাইহোক, জাভেদ খুব সুদর্শন ছেলে। তিনি অন্ধকার, লম্বা এবং স্বাভাবিকভাবেই পেশীবহুল। চুলের দৈর্ঘ্য ভালো রেখেছেন তিনি। যেহেতু, তিনি, সাহিন এবং সাকিব সহ আমাদের বাড়িতে তাদের জন্য বরাদ্দ একটি ঘরে থাকেন, আমি তাকে জামা বা শার্টবিহীন ঘোরাঘুরি করতে দেখেছি।

তার লোম সহ একটি প্রশস্ত কালো বুকে রয়েছে। সে খুব ভোরে ঘুম থেকে উঠে বাসায় কাজ করে। তার বাইসেপ, তার বুক এবং তার পুরুষত্ব এমন কিছু যা যে কোনও মহিলার জন্য মারা যেতে পারে। হাইস্কুলে পড়ার সময় তাকে এক মাসের জন্য বহিষ্কার করা হয়।

এবং পরে, আমরা জানতে পারি যে তিনি একজন মহিলা বিবাহিত শিক্ষিকাকে শ্লীলতাহানি করেছিলেন। তাই, আমি সবসময় জানতাম যে তিনি অল্পবয়সী মেয়েদের চেয়ে বয়স্ক মহিলাদের বেশি পছন্দ করেন। যখন সে তার অন্যান্য অধ্যয়ন বন্ধুদের সাথে ঘোরাফেরা করত, তখন সে বিবাহিত মহিলাদের সম্পর্কে খারাপ মন্তব্য করে।

অনেকবার, আমরা লোকেদের সাথে মারামারির কথা শুনেছি, যারা তাকে তা করতে বাধা দিয়েছে। বর্তমানে, তিনি একজন বিবাহিত মহিলার সাথে ডেটিং এবং যৌনসঙ্গম করছিলেন, যার স্বামী পুলিশে ছিলেন এবং বেশিরভাগই ডিউটিতে ছিলেন। সে সারা রাত তার সাথে থাকল এবং তার সত্যিকারের হার্ড চুদলো.

লোকেরা তাকে ভদ্রমহিলার ঘর থেকে বের হতে দেখেছিল। সেই মহিলাও গর্ভবতী হয়েছিলেন এবং লোকেরা সন্দেহ করেছিল যে এটি জাভেদের বাচ্চা ছিল।

জাভেদ আমাদের গাড়ি চালায় এবং মাকে বিশ্ববিদ্যালয়ে নিয়ে যায় এবং তাকে ফিরিয়ে আনে। তিনি কখনই আমার মায়ের সাথে কোনও সুযোগ নেননি, জেনেছিলেন যে আমরা তাকে তার পরিবারের সাথে চাকরি থেকে বের করে দিতে পারি। আর তার এলোমেলো ব্যাপারগুলো তাকে ব্যস্ত রাখত। তাই, তার লালসা আমার সুন্দরী মাকে এখনো খুঁজে পায়নি।

একবার এমন হয়েছিল যে জাভেদ সেই বিবাহিত মহিলার সাথে মারামারি করেছিল, যাকে সে প্রতিদিন চুদছিল। তিনি তাকে গর্ভধারণ করেছিলেন এবং এটি তার ভিতরে তার সন্তান ছিল। কিন্তু সে চেয়েছিল সে যেন আর তার কাছে না আসে। তিনি একই সাথে রাগান্বিত এবং বিরক্ত।

মাস পেরিয়ে গেল সে আর সেক্স পেল না। সে সেক্সের জন্য ক্ষুধার্ত ছিল।

একদিন, জাভেদ সকালে কাজ করছিল। সকাল তখন প্রায় ১০টা। এবং আমার মা তার বিশ্ববিদ্যালয়ের জন্য প্রস্তুত হচ্ছিল। আমার মা তার কাপড় পরিবর্তন করছিল.


জাভেদকে যখন গাড়ির চাবি নিতে হবে এবং মাকে তার কাজে নিয়ে যাওয়ার জন্য প্রস্তুত করতে হবে, তখন সে তার ঘরে এলো। দরজাটা একটু খোলা ছিল। তিনি বাইরে ছিলেন এবং তাকে পরিবর্তন করতে দেখেছিলেন। সুতরাং, তিনি সেখানে দাঁড়িয়েছিলেন এবং তিনি আমার মাকে তার পোশাক পরিবর্তন করতে দেখেছিলেন। তিনি হতবাক হয়ে গেলেন। এবং তার প্যান্ট তার খাড়া শিশ্ন পাহাড় গঠন.

আমি তাকে দেখেছি যে আমার মা তার পোশাক পরিবর্তন করছে। আমাকে দেখেই হুট করে চলে গেল।

তারপর থেকে, আমাদের ড্রাইভার আমার মা এবং তার সৌন্দর্যের জন্য পড়েছিল। জাভেদ গাড়ির গ্লাস সামঞ্জস্য করতেন এবং মায়ের দিকে ফোকাস করতেন এবং গাড়ি চালানোর সময় তার ক্লিভেজ দেখতেন। সে তাকে কল্পনা করে হস্তমৈথুন করত।

একদিন ভালোই বৃষ্টি হচ্ছিল। জাভেদ শার্টহীন ঘুমাচ্ছিল। সন্ধ্যা প্রায় 5 বাজে এবং তাকে বিশ্ববিদ্যালয় থেকে আমার মাকে নিতে হয়েছিল। কিন্তু, যেহেতু সে ঘুমাচ্ছিল, তাই দেরি হয়ে গেল। তার মোবাইল বেজে উঠল, ওপাশে মা।

তারপর সে দ্রুত উঠে, তার ন্যাকড়া পরে, এবং গাড়িটি বিশ্ববিদ্যালয়ের দিকে নিয়ে গেল। মায়ের ছাতা ছিল না। তাই, জাভেদকে তার ছাতায় মাকে নিয়ে আসতে হয়েছিল। দুজনেই ভিজে গেছে যেহেতু দুজনেই এক ছাতার নিচে মানিয়ে নিতে পারছে না।

ওরা যখন বসল, মা ভিজা জাভেদকে দেখছিল। তার লোমশ প্রশস্ত বুক, পেশীবহুল বাইসেপগুলি তার কাছে খুব আকর্ষণীয় ছিল। সে সেই মাংসল মানুষটির কাছ থেকে চোখ টানতে পারেনি।

বৃষ্টি আমাদের ড্রাইভার জাভেদকে ভিজিয়েছে এবং তাকে সেক্সী দেখায়। কিন্তু জাভেদ তার দিকে তাকিয়ে থাকা সুন্দরী ভদ্রমহিলার দিকে খুব একটা পাত্তা না দিয়ে গাড়ি চালাচ্ছিল।

সে বাড়ি নিয়ে যাওয়ার সময়, আমার মা পিছলে পড়েন এবং তার পায়ে প্রায় স্ট্রেন পেয়েছিলেন। ঠিকমতো হাঁটতে না পারায় জাভেদ তাকে সাহায্য করে। মাকে স্পর্শ করতেই তার শরীর দিয়ে স্রোত চলে গেল। তারপর জাভেদ তাকে তুলে নিয়ে তার পুরুষালি বড় পেশীবহুল বাহুতে বিছানায় শুইয়ে দিল। জাভেদ যখন তাকে নিয়ে যাচ্ছিল, তখন তারা দুজনেই একে অপরের সাথে ক্রমাগত চোখের যোগাযোগ করেছিল।

পরবর্তী অংশের জন্য অপেক্ষা করুন…
 

Users who are viewing this thread

Back
Top