What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

স্বামী সম্পত্তি পেতে কাকওল্ড হয়ে যায় (1 Viewer)

Toyon islam

Banned
Joined
Nov 13, 2020
Threads
18
Messages
20
Credits
5,519
এটি আমার দ্বারা বর্ণিত একটি সত্য ঘটনা। আমার নাম রাজ এবং আমার বয়স 21 বছর। আমার গড় শরীর 6 ফুট উচ্চতা এবং একটি 7-ইঞ্চি ডিক, ট্যান রঙের ত্বক আমি কেরালা থেকে এসেছি। আমি প্রত্যন্ত অঞ্চলে কোল্লামে বি.কম পড়ছি। আমি বাসে করে এর্নাকুলাম হয়ে আমার বাড়ি ত্রিশুর যাব।

শুক্রবার আমি বাড়ি ফেরার পথে এই ঘটনা ঘটে। আমাকে এর্নাকুলামে আমার বাস পরিবর্তন করতে হবে। খিদে পেয়েছে তাই যথারীতি কিছু চিপস আর কোক কিনে খেতে লাগলাম।

আমি লক্ষ্য করলাম একটি পাতলা চেহারার লোক একটানা আমার দিকে তাকিয়ে আছে এবং সে 30 এর দশকের শেষের দিকে। তিনি আমার কাছে এসে বললেন, "আমি কি আপনার সাথে কথা বলতে পারি?" আমি ছিলাম যদি এর অর্থ আমি সাহায্য করতে পারি না, যেহেতু আমি একজন ছাত্র তাই দয়া করে হারিয়ে যান।

তিনি বলেছিলেন, "দয়া করে আমার কথা শুনুন, এটি আমার জীবন সম্পর্কে এবং আমি এটি চিরতরে হারাবো।" আমি তাকে বলেছিলাম যে আমার কাছে 15 মিনিট আছে এবং তাকে 10 মিনিটের মধ্যে তার গল্প শেষ করতে হবে।

যে লোকটির নাম দেবান, সে ছিল পালাক্কাদের এক সচ্ছল কৃষক পরিবার থেকে এবং 25 বছর বয়সে তিনি একটি মেয়েকে বিয়ে করেছিলেন। তার একটি পেইন্টের দোকানের নিজস্ব ব্যবসা ছিল যা তার জীবন সঞ্চয় নিয়ে দৌড়ানো একজন অংশীদারের দ্বারা প্রতারিত না হওয়া পর্যন্ত ভালই চলছিল। সে চেয়েছিল তার বাবা যেন তার সম্পত্তি তাকে দিয়ে দেয় যাতে সে আবার তার জীবন শুরু করতে পারে।

তার বাবার একটাই শর্ত ছিল যে তাকে একটা নাতি দিতে হবে। এখানে মোচড় ছিল যে তিনি পুরুষত্বহীন ছিলেন এবং তাই তিনি একজন স্পার্ম ডোনার খুঁজছিলেন।

তিনি হাসপাতালের কোনো বিল বহন করতে পারছেন না কারণ তিনি প্রায় ভেঙে পড়েছেন এবং তিনি এর্নাকুলামে একজন খোলা মনের লোকের সন্ধান করছেন যাতে তার স্ত্রীকে চুদে তাকে গর্ভবতী করা যায়।

আমি ছিলাম, "আপনি কি মজা করছেন? মোবাইলে ছবি তোলার পর আপনি আমাকে ব্ল্যাকমেইল করতে পারেন বা আমাকে ব্ল্যাকমেইল করার জন্য বাচ্চাকে ব্যবহার করতে পারেন।"

তিনি আমার সাথে অনুনয় বিনয় শুরু করলেন যে তিনি একটি ভাল পরিবার থেকে এসেছেন এবং আমাকে তার বাড়ির এবং তার স্ত্রীর ছবি দেখান।

ওর মাল্লু বউকে দেখে আমি না বলতে পারলাম না। আন্টির মতো নিটোল সে সোজা গ্রামের বাইরে! আমি বললাম, "ঠিক আছে, তবে একটা শর্তে। আমি তাকে 3 দিনের জন্য চুদতে হবে এবং আপনি আমার দাস হবেন।" সে ইতস্তত করে বলল, "হ্যাঁ।"

আমরা পালাক্কাদের পরের বাসে উঠলাম এবং আমি কীভাবে এই লোকটিকে সমস্ত পথে অপমান করার উপায়গুলি কল্পনা করছিলাম। আমরা পৌঁছলাম এবং সেখানে একটি অটো নিয়ে তার বাড়িতে গেলাম।

তখন সন্ধ্যা ৭টা। আমি একটি নিটোল ছোট লিঙ্গ দেবী আমার বীজ নিতে অপেক্ষায় দেখেছি. তিনি বললেন আমাকে তার সাথে কথা বলতে দিন। ঘন্টাখানেক চ্যাট করার পর সে বিস্তর হাসি দিল।

আমি জিজ্ঞেস করলাম, "আপনার নাম কি?" সে বলল, "মঞ্জু।"

আমি বললাম, "তোমার স্বামী সোমবার সকাল পর্যন্ত তিনদিন আমার গোলাম এবং তুমি আমার স্ত্রী এবং তোমাকে আমার আনুগত্য করতে হবে।"

মঞ্জু বলল, "হ্যাঁ, আমি একটা বাচ্চার জন্য সব কিছু করব।" এই কথা শুনে আমি নরকের মত শৃঙ্গাকার ছিলাম। দেবান লজ্জা পেল। আমি দেবানকে বলেছিলাম আমাকে এক বোতল রাম কিনে দিতে এবং তাড়াতাড়ি এসো কারণ আমার গোসল করার জন্য তোমার ঘরের প্রয়োজন।

দেবান আমাকে তার রুমে নিয়ে গিয়ে তার শোবার ঘর দেখাল। আমি স্নান করে নিলাম এবং রাতের খাবার তৈরি হয়ে গেল। সে আমার জন্য অপেক্ষা করছিল। আমি তাদের দুজনকে নগ্ন হতে বললাম।

তিনি জিজ্ঞাসা করলেন, "কেন?"

আমি বললাম, "দাসরা প্রশ্ন করে না। তারা মান্য করে।" সে ও তার স্ত্রীর কথা মেনে কাপড় খুলে ফেলল। তিনি একটি সৌন্দর্য ছিল, তার boobs ছিল 36, গোলাপী স্তনবৃন্ত সঙ্গে ফর্সা আমার দিকে গুলি করা হতে নির্দেশ.

মঞ্জু তার হাত দিয়ে তার স্তন ঢেকে দিল। তার কোমরে একটি রূপার চেইন ছিল যা আমাকে চালু করেছিল। ডেভান একটি পাতলা ছোট লোক ছিল এবং আমি তার 3-ইঞ্চি ডিক দেখে দুঃখিত হয়েছিলাম, যা আমাকে এক চতুর্থাংশ-ইঞ্চি পাইপের কথা মনে করিয়ে দেয়।

আমি তাদের আমার খাবার পরিবেশন করতে বলেছিলাম এবং দেবানকে কুকুরের মতো হাত ও হাঁটুতে হাঁটু গেড়ে বসতে বলেছিলাম। তিনি আমাকে পোরোটা চিকেন কারি পরিবেশন করলেন এবং এটি খাওয়ার পরে, আমি তার দিকে একটি টুকরো ছুড়ে মারলাম এবং তাকে খেতে বললাম। সে ভালো কুকুরের মতো মান্য করল।

আমরা আমাদের খাবার শেষ এবং আমি শিথিল ছিল. আমি দেবানকে তার সব চারে আমাকে অনুসরণ করতে বলেছিলাম, কুকুরের মতো যখন আমি বসার ঘরে গিয়ে রাম নিয়েছিলাম। এটি একটি সস্তা ব্র্যান্ড ছিল। আমি বললাম তুমি সস্তা লোক, তুমি কি এর চেয়ে ভালো ব্র্যান্ড কিনতে পারো না।

তিনি বলেন, আমি কোনো মদ খাই না। আমি তার মুখে থুথু দিলাম। তার স্ত্রী বেরিয়ে এল এবং আমি তার দিকে কামুক দৃষ্টিতে তাকালাম। তার পাছার একটি সূক্ষ্ম টুকরা আছে. আমি কাপড় খুলে ফেললাম এবং বুস্ট করার জন্য কিছু রাম পান করলাম।

আমি তাকে এসে আমার সাথে বসতে বললাম। তিনি লাজুক ছিল এবং আমি তার boobs অনুচর শুরু. তার স্বামী এই দেখছিলেন এবং তিনি শৃঙ্গাকার ছিল এবং ধীরে ধীরে তার শিশ্ন ঘষা শুরু.

আমি মঞ্জুকে বললাম আমাকে একটা ব্লোজব দিতে। সে দুবার না ভেবে নিচে গিয়ে তার দায়িত্ব শুরু করল। তিনি আমার পুরো শিশ্ন গ্রহণ এবং আমার বল ম্যাসেজ হিসাবে তিনি এটা ভাল ছিল.

10 মিনিটের মধ্যে, আমি তার মুখের মধ্যে cummed. আমি ওকে মেঝে থেকে তুলে আমার কাঁধে রেখে ওর পাছায় চটকালাম। আমি তাকে তার বেডরুমে নিয়ে গেলাম এবং আমি বললাম এটা আমার প্রথম রাত এবং তোমাকে আমার কনের মত আচরণ করতে হবে।

দেবানকে বললাম দুধ আর ফল আনতে। তিনি কয়েক মিনিটের মধ্যে এটি কিনেছিলেন, তারপর, আমি তাকে বাইরে থাকতে এবং শব্দগুলি উপভোগ করতে বলেছিলাম। এখন সে শুধু আমার ছিল.

আমি একটি কুকুর হিসাবে তার সব চারে যেতে তাকে বলেছিলাম এবং আমি তার পাম্প শুরু এবং আমি তার ভগ টাইট ছিল অনুমান. আমরা মিশনারি, কাউগার্ল থেকে অবস্থান পরিবর্তন করেছি এবং তারপরে আমি তাকে পাম্প করার জন্য তাকে বাতাসে তুললাম, কারণ সে থামতে চিৎকার করেছিল কিন্তু এটি আমাকে আরও শক্তি দিয়েছে।

আমি তিনবার এসেছি এবং 3য় বার পরে সে আমার শরীরে ভেঙ্গে পড়ে। আমরা একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম।

এটা আমার দ্বিতীয় দিন ছিল এবং আমার স্ত্রীর মত মঞ্জু আমার শিশ্ন নিয়ে খেলছিল এবং সে খুব সকালে আমাকে দেখে হাসছিল। আমি তাকে বাথরুমে নিয়ে গিয়েছিলাম এবং তাকে 15 এর জন্য চুদেছিলাম মিনিট এবং আমরা নিজেদের পরিষ্কার.

আমরা দরজা খুললাম এবং সোফায় দেবানকে মাতাল অবস্থায় দেখতে পেলাম, কারণ তিনি সমস্ত রাম পান করেছিলেন। আমি রেগে গিয়ে বললাম কি রম আমার জন্য 2 দিনের জন্য ছিল.

আমি তাকে বলেছিলাম যে এইবার একটি হুইস্কি নিয়ে আসতে এবং আরও ভালো ব্র্যান্ডের এবং তারপরে আমাদের জন্য নাস্তা তৈরি করতে। "তুমি আজ কিছু খাবে না আর এটাই তোমার শাস্তি।" তিনি বললেন, "ঠিক আছে, আমি যেকোন কিছু করব শুধু কাজটি সেরে ফেলুন" এবং সে পালিয়ে গেল।

ইতিমধ্যে, মঞ্জু এবং আমি নিজেদেরকে সংযুক্ত করেছি। আমি জানতে পেরেছি যে সে এই বিয়েতে প্রতারিত হয়েছিল কারণ তার স্বামী বিয়ের আগে পুরুষত্বহীন ছিল এবং এমনকি তাকে সন্তুষ্ট করতে পারেনি। আমি বললাম তুমি যদি তার প্রতিশোধ নিতে চাও তাহলে এই সময়টা ভালো।

তিনি বললেন, "আমি প্রস্তুত।" ডেভান তাড়াতাড়ি ফিরে এসে এইবার একটা ভালো হুইস্কি কিনে আমাদের নাস্তা বানিয়ে দিল। আমি আমার শর্তাবলী নির্দেশ করেছিলাম "এখন থেকে আপনি আমাকে মাস্টার এবং আপনার স্ত্রী উপপত্নী বলে ডাকবেন।"

আমি তোমাকে শাস্তি দেব এবং যেকোনো কিছুর জন্য প্রস্তুত থাকব। তিনি বললেন, "কেন এমন করছেন"। আমি চালিয়ে যেতে পারার আগেই মঞ্জু চিৎকার করে বলে উঠল, "ও যা বলে তাই কর নাহলে আমরা ভেঙে পড়ব রাস্তায়। আমি অবাক হয়েছিলাম এবং সে আমার দিকে হাসল।

আমরা আমাদের সকালের নাস্তা শেষ করে আবার খেলার সময় হয়ে গেল।

আমি বললাম, "দেভান, তুমি সম্পূর্ণ প্রতারক এবং তার জন্য তোমাকে শাস্তি পেতে হবে।" মঞ্জু লাঠি নিয়ে পিঠে পিটিয়ে কাঁদতে থাকে। আমি তাদের আজকের কোর্সের জন্য নিজেদের স্ট্রিপ করতে বলেছি।

আমরা তখন আমাদের জামাকাপড় খুলে ফেললাম এবং আমি মঞ্জুর প্যান্টিটা তার মুখে ভরে দিলাম। আমি তাকে তার হাত বাতাসে উঁচু করে ধরতে বললাম এবং মঞ্জুকে তার বল মারতে বললাম। তিনি তার বল smacked এবং তিনি কান্নাকাটি এবং তার শব্দ panty কারণে muffled ছিল.

সে নীচে পড়ে গেল এবং তারপরে সে তার শিশ্নের উপর পা রাখল এবং সে বলল, "তুমি অকার্যকর বিষ্ঠা, তুমি একজন মানুষ নও এবং একজন পুরুষকে তার স্ত্রীর কাছে আনার জন্য ধন্যবাদ" আমার শিশ্নের দিকে ইশারা করে। আমি তার লাঠি গ্রহণ এবং তার পাছা মধ্যে এটি drilled এবং এখন তিনি খারাপভাবে কাঁদছে.

সে হেসে বলল, "তুমি একটা করুণ টুকরো। আমি তার কাছ থেকে একটি নয়, অনেক সন্তান চাই। সে আমাকে সোফায় বসিয়ে দিল এবং আমরা চুদেছি। এই সময় দেবান আমাদের দেখছিল যেহেতু তার শিশ্ন স্পন্দিত ছিল এবং তার শিশ্ন ঘষতে শুরু করেছিল।

আমরা আবেগের সাথে চুমু খেলাম এবং সে আমাকে ব্লোজব দিয়েছে। আমি 2 ঘন্টার মধ্যে দুবার এসেছি এবং আমরা মেঝেতে শুয়েছি। বেলা ৩টা বাজে এবং আমরা ফ্রেশ হয়ে নিলাম। দেবান তার পাশে শিশ্ন নিয়ে মেঝেতে উলঙ্গ হয়ে শুয়ে ছিল।

আমি তাকে ঘুম থেকে জাগালাম এবং সে উত্তর দিল, "হুজুর এখন আমার কি করা উচিত?" আমি বললাম, "দুপুরের খাবার নিয়ে এসো এবং যত তাড়াতাড়ি সম্ভব ফিরে আসো।" তিনি বললেন যে তিনি তৃষ্ণার্ত।

আমি তাকে তার মুখ খুলতে বললাম এবং আমি তার মুখে প্রস্রাব. তিনি সানন্দে এটি গ্রহণ করলেন এবং বললেন, "ধন্যবাদ।" তার স্ত্রী মেকআপ পরলেন এবং বললেন আজ আমার জীবনের সেরা দিন। আমরা বাচ্চাটির নাম এবং কীভাবে দেবানকে অপমান করা যায় তা নিয়ে আলোচনা করতে গিয়েছিলাম এবং সে আমার পরিকল্পনা শুনে আনন্দিত হয়েছিল।

তিনি আসেন এবং আমরা আমাদের লাঞ্চ. আমরা তাকে তার স্ত্রীর পোশাক পরিয়ে দিয়েছিলাম এবং তাকে নাচতে বলেছিলাম। তিনি তা করতে পারেননি তাই তিনি তাকে খারাপভাবে মারধর করেন এবং তারপরে তিনি বলেন, "তোমরা সকল নায়ার (জাতের নাম) ছেলেরা কুকিল এবং এখন আপনি ঐতিহ্য অনুসরণ করছেন।" তিনি কাছে এসে আমার শিশ্ন চাটতে শুরু করলেন এবং আমি তার মাথাটি ধরলাম এবং আমার বাঁড়াটি ঢেকে যাওয়া পর্যন্ত এটি সম্পূর্ণরূপে ধাক্কা দিলাম।

তিনি একটি সত্য নীচের মত কাজ শুরু এবং তিনি তার গাধা আমার শিশ্ন নির্দেশিত. এটা টাইট ছিল আমি তাকে তার স্ত্রীর পাছা খুলতে বলেছিলাম এবং সে তা করেছিল। আমি পূর্ণ গতিতে গিয়েছিলাম এবং তার পাছা মধ্যে cummed. তিনি বলেন, এটা নষ্ট করবেন না।

আমি তাকে চড় মারলাম এবং বললাম, "এটা এখন আমার শিশ্ন এবং আমার স্ত্রী।" আমি তাকে তার পাছা এবং আমার বাঁড়া চাট. তার স্ত্রী আমাকে বললো, "এখন উঠে ওকে চোদো এবং ওকে জানতে দাও যে আমি মিস করেছি।"

অনেক মাস পরে, যখন সে গর্ভবতী ছিল, তারা আমাকে একটি ফাংশনের জন্য আমন্ত্রণ জানায় এবং আমি গোপনে তার বেডরুমে তার বুলিয়ে যাওয়া পেট নিয়ে ফাংশন শেষে তাকে চুদেছিলাম।

ডেলিভারির দিন সে আবার ফোন করল। এটি একটি বাচ্চা মেয়ে ছিল এবং সে আমার কাজ নিয়ে রোমাঞ্চিত ছিল। তিনি ফোনে কাঁদলেন এবং আমাকে বললেন যে তিনি তার বাবার কাছ থেকে তার সমস্ত সম্পত্তি পেয়েছেন।

তিনি তার সম্পত্তি বিক্রি করেছেন এবং তিনি তামিলনাড়ু চলে গেছেন এবং তিনি বলেছিলেন যে তার স্ত্রী আরও একটি বাচ্চা চায় কিন্তু আমি ব্যথা সহ্য করতে পারি না।
 

Users who are viewing this thread

Back
Top