What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

কাকোল্ড স্বামীর চোদনময় পরিবার (1 Viewer)

whoami7

New Member
Joined
Mar 5, 2018
Threads
6
Messages
472
Credits
5,048
রেস্টুরেন্ট থেকে বাসায় ঢুকতেই আসাদ সাহেব দেখলেন তার লাস্যময়ী উন্নত বক্ষের দিকে তাকিয়ে আছে তার মেয়ে এবং ভাগনীর প্রাইভেট মাস্টার সাব্বির। কাজের ফাকে সোনালী মানে আসাদ সাহেবের স্ত্রীর বুকের ওড়না সরে গিয়েছিল আর সেই সুযোগে নিয়েছে ছোকরাটা। এমনিতেই আসাদ সাহেবের মুসলিম মাইন্ডেদ ফ্যামিলি, মানে একে বাড়ে গোড়া মোল্লাদের মত ধর্ম কর্ম না করলেও পাঁচ ওয়াক্ত নামাজ, রোজা এসব ঠিক ঠাকই পালন করে। তার মধ্যযৌবনা স্ত্রী ও বাড়ির বাইরে গেলে শুধু মুখমন্ডল খোলা থাকে এমন বোরকা পরে বের হয়। আসাদ সাহেবের এ ঘটনায় রাগে ফুসে ছোকরাটার গালে চড় বসিয়ে দেওয়া উচিৎ। সে রাগে গজ গজও করছে কিন্তু সে অনুভব করলো তার তলপেটের যন্ত্রটাও আস্তে আস্তে ফুসতে শুরু করেছে। সে অবাক হয়ে যায়। আর অবাক হবেই না কেন। শুরুতে আসাদ সাহেবের যৌন জীবন ভরপুর থাকলেও এই ১৫ বছরের বৈবাহিক জীবনে এসে যৌনতার যেন ভাটা লেগে গেছে। বছর খানেক আগেও মাসে এক দুই বার সেক্স করতে পারলেও এখন কেমন যেন ধোন দাড়াতেই চায় না। সেই এক দুইবার সেক্সও যে চরম তৃপ্তিদায়ক ছিল তা নয়। তার স্ত্রী চুসে ধোন খাড়া করে দিলেই তবে ভোদায় ঢুকত। তাও ১০ মিনিটের মধ্যে বীর্যবমি করে নেতিয়ে পড়তো এদিকে সোনালীকে সারারাত কাম তাড়নায় ছটফট করতে হতো। সোনালী আদর্শ মুসলিম স্ত্রীর মতই স্বামীর এই অক্ষমতাকে মেনে নিয়ে মুখ বুজে সংসার করে যাচ্ছে। হাজার হোক একটা বাড়ন্ত মেয়ে আছে তার সংসারে এ অবস্থায় তালাক নিলে তো লোকে ছি ছি করবে। আর সোনালীও কাওকে বলতে পারবে না যে, তার স্বামী তাকে যৌন সুখ দিতে পারে না। তবে শরীরের খাই তো আর সহ্য করা যায় নে। তাই গত ছয় মাস ধরে সুযোগ পেলেই ভোদায় শসা ঢুকিয়ে সোনালী নিজের খাই মেটাচ্ছে।

ঘটনায় ফিরে আসি, আসাদ সাহেব নিজের যন্ত্রের এহেন স্পর্ধা দেখে হতবাক। তারই ঘরে তার নিকা করা গিন্নির গতরখানা একটা ছোকরা কামপিপাসু দৃষ্টিতে দেখছে আর সেই দৃশ্যদেখে তার নিজের বাড়াখানা ফুলে ফেপে উঠছে। কই রাতে নিজের বউয়ের গতর দেখে তো তার ধোনের কোন ফিলিংসই জাগে না এমনকি তার বউ যখন ধোন চুসে দাঁড় করানোর চেস্টা করে তখনো তার উত্থান কালক্ষেপণ না করে পতনে রূপ নেয়। তবে কি এ নোংরা ব্যপারটাই তার মনে ফিলিংস এর জন্ম দিচ্ছে। সে কি নিজেও এই অবৈধ ব্যপারটা উপভোগ করছে। সে আর কিছু ভাবতে পারে নে। রীতিমত দৌড় লাগায় বাথরুমে আর এই ব্যপার ভেবেই তার সদ্য উথিত ধোনে হাত লাগিয়ে আগুপিছু করতে থাকে। ০৫ মিনিটও যেতে পারে না আসাদ সাহবের ধোন দিয়ে তার বহুদিনের না বের হওয়া বীর্য বাথরুমের মেঝেতে স্থান খুজে নেয়। আসাদ সাহেবের একটু হালকা অনুভব হয়। সে নিজেকে কিছুটা শান্ত করার জন্য বাসা থেকে বের হয়ে আবার রেস্টুরেন্টে গিয়ে ক্যাশে বসে।

আসাদ সাহেবের মধ্যবিত্ত সংসার, খাবারের রেস্টুরেন্টের ব্যবসা। পৈত্রিক সুত্রে পাওয়া দু'তলা বাসর দোতলায় দূর রুমের একটা ঘর এই শহরে তাদের মাথা গোঁজার ঠাই। রেস্টুরেন্ট থেকে যে আয় হয় আর বাসা ভাড়া মিলিয়ে তাদের দিন কেটে যাচ্ছে ভালোই। বাইরে থেকে যে কেউ দেখলে বলবে এক্কেবারে নির্ঝঞ্ঝাট সুখী পরিবার। কিন্তু রাতের বিছানার অতৃপ্তি তো আর কেউ দেখে না। তাদের টোনাটুনির সংসারে আছে ১৩ বছরের ছোট্ট মুনি সামিয়া। বর্তমানে তাদের সংসারের সদস্য হলো ০৫। তার বঊ এর বড় বোন তার ষোড়সী কন্যা লামিয়াকে নিয়ে দুই মাস হলো গ্রাম থেকে এসে আসাদ সাহেবের বাসায় উঠেছে। লামিয়া এইবার ইন্টারে ভর্তি হবে তাই কাছাকাছি ভালো কোন কলেজে লামিয়াকে ভর্তি করানোর ইচ্ছা। আসাদ সাহেবের বউয়ের বড় বোন রূপালী চেয়েছিল আলাদা বাসা নিবে। কিন্তু সোনালীর ইচ্ছা বড় বোন রুপালী তার কাছেই থাকবে। লামিয়া তো তারো মেয়ে। আর দুই বোন একসাথে থেকে একে অপরের সুখ দুখ ভাগ করে নিবে। আসাদ সাহেবেরও তেমন আপত্তি নেই। উপরন্তু বউয়ের বড় বোন হলে কি হবে আসাদ সাহেবও ইদানিং রূপালী দিদির প্রতি টান অনুভব করে। সেটা যে নিষিদ্ধ যৌন টান তা বুঝতে তার কষ্ট হয় না। দুই রুমের এক রুমে ছেড়ে দিয়েছেন রূপালি দিদিদের জন্য, যদিও তার মেয়ে সামিয়াও তাদের সাথেই ঘুমায়।


Hidden content
You need to reply to this thread or react to this post in order to see this content.
কী হবে এর পরে। আসাদ সাহেব কি ধরা পড়ে যাবেন স্ত্রীর কাছে? নাকি তিনি সাব্বিরকে উতসাহ দিবেন তার স্ত্রীর শরীর ভোগ করার?
 

Users who are viewing this thread

Back
Top