What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কামের রাণী দীপমালা - by debika1

এ গল্প টিটোর জন্মের প্রায় পরপর। টিটো এখানে সেক্স করেনি। কিন্তু সেক্স দেখেছে। আর সেটা তার সুন্দরী যৌবনবতী মা দীপমালাকে। অবশ্যই অবৈধ সেক্স।

রাতের দৃশ্য। একটা স্বল্প আলোকিত ঘর। ঘরের প্রায় মাঝ বরাবর একটা বড়ো খাট। খাটের উপর একদিকে চিৎ হয়ে শুয়ে এক পরমাসুন্দরী মহিলা। মহিলার বয়স খুব বেশি হলে একত্রিশ কি বত্রিশ। মহিলা সম্পূর্ণ বিবস্ত্র। কিন্তু তার দেহের অধিকাংশ অংশই এখন দেখা যাচ্ছে না। তার কারণ মহিলার উপর উপুড় হয়ে আছে একটি ছেলে। মহিলাকে যেমন দেবীর মতো সুন্দর দেখতে, ছেলেটিকে দেখতে ঠিক ততটাই কুৎসিত। গাত্রবর্ণও একেবারে বিপরীত তাদের। মহিলার গায়ের রং দুধে আলতা, আর ছেলেটির গায়ের রং ঘরের আধো অন্ধকারে প্রায় মিশে গিয়েছে।

কিন্তু তারা এইভাবে করছেটা কী? এবারে যে কথাটা বলব, সেটা শুনলেই বুঝতে পেরে যাবেন তারা কী করছে। কথাটা হল যে – সেই ছেলেটিও কিন্তু সম্পূর্ণ নগ্ন। এবং স্বাভাবিকভাবেই তার অর্ধ পরিপক্ক কিন্তু সবল পুরুষাঙ্গটি মহিলার যোনিদেশে গভীরভাবে প্রোথিত, যেন কোন আদিম যুগ থেকে ওরা পরস্পরের সাথে সংযুক্ত ছিল। ওরা দুজনে একেবারে স্থির নয়, বরং মৃদু ছন্দে মহিলার মধ্যম মেদবহুল শরীরের উপর ওঠানামা করছে ছেলেটার ঋজু দেহ। মহিলা দুই হাত দিয়ে সজোরে জাপটে ধরে আছে ছেলেটির পিঠ।

বিছানার অপর একদিকে রবার ক্লথের উপর শুয়ে আছে একটি শিশু। তার বয়স বড়জোর চারবছর হবে। সে ঘুমোচ্ছিল, কিন্তু তার ঘুম হঠাৎ ভেঙে গেছে। ঘুম ভেঙে সে চঞ্চল দৃষ্টিতে ঘরের এদিক ওদিক তাকাচ্ছে।

হ্যাঁ প্রিয় পাঠকপাঠিকারা। আপনারা যা আন্দাজ করেছেন সেটাই ঠিক। ওই প্রতিমার মতো সুন্দরী মহিলাই হল আপনাদের সবার প্রিয় দীপমালা মুখার্জি। আর ওই অবোধ ছেলেটি আর কেউ নয়, আপনাদেরই পছন্দের টিটো। দীপমালার একমাত্র ছেলে।

কিন্তু তৃতীয়জন কে? না, ওর সঙ্গে আপনাদের পূর্ব পরিচয় নেই। ও হল দীপমালার বর প্রদোষের বোনের ছেলে তাতাই। অর্থাৎ সম্পর্কে দীপমালা ওর মামি। তাতাই পড়ে কলকাতার একটি নামকরা কলেজে। মাঝে মাঝে বেড়াতে আসে মামার বাড়ি। এবারে ওর মামা মানে প্রদোষ অফিসের কাজে কদিনের জন্য শহরের বাইরে। প্রদোষের সঙ্গে বিয়ে হবার পর থেকেই সেক্স বোম্ব নতুন মামির দিকে নজর ছিল ওর। কিন্তু এর আগে কখনো এমন সুযোগ পায়নি। এবারে পেয়েছে। তবে ও এটা ভাবতে পারেনি যে মামির দিক থেকে তেমন কোনো প্রতিরোধই আসবে না। এত মসৃণভাবে সব কিছু হয়ে যাবে।

দীপমালা কিছুটা আরামে, কিছুটা তাতাইকে গরম রাখার জন্য মুখে শব্দ করছিল অল্প অল্প। তাতাই মামির গুদ চুদছিল প্রায় আধঘন্টা ধরে। এবার তার অন্তিম সময় হয়ে এসেছে প্রায়। দীপমালার একবার চরম রস ক্ষরণ হয়ে গেছে ইতিমধ্যেই। সেই রসে রসালো অথচ গরম গুদের মধ্যে টিকতে পারা যায় না বেশিক্ষণ।

ফলে একটু পরেই তাতাই জোরে জোরে দীপমালার গুদের মধ্যে ঠাপ দিতে শুরু করল। মুখ দিয়ে বেরিয়ে আসতে লাগল আরামের শব্দ। দীপমালা বাম হাত দিয়ে তার মুখ চেপে ধরল, চাপা ধমক দিয়ে বলল, "চু-উ-প্! ভায়ের ঘুম ভেঙে যাবে না এত আওয়াজ করলে?"

তাতাই গোঙানির সুরে বলতে লাগল, "আমার মাল বেরিয়ে যাবে, দীপুমামি! আর পারছি না টানতে…."

দীপমালা তখন তাড়াতাড়ি ঠেলে সরিয়ে দিতে চেষ্টা করল তাতাইকে! "এই সর্ সর্! গুদের ভেতরে ফেলতে বারণ করলাম না প্রথমেই?! বাইরে ফ্যাল, তোর যেখানে ইচ্ছে!"

একটু চেষ্টার পর তাতাইয়ের নুনুটা ফক্ করে বেরিয়ে গেল দীপমালার গুদের ভেতর থেকে। তাতাই জোরে জোরে হাত দিয়ে নাড়াতে শুরু করল সেটা। দীপমালা বলল, "উঁহু।" হাত বাড়াল তার দিকে। তাতাই বুঝল ইশারাটা। ও নুনুটা ছেড়ে দিতেই দীপমালা সযত্নে নিজের হাতের মুঠোয় নিয়ে নিল সেটা। তারপর জোরে জোরে খিঁচতে শুরু করল সেটা।

একটু পরেই ঝড়ের গতিতে খিঁচতে লাগল দীপমালা। ফলে কয়েক মিনিটও লাগল না। তাতাইয়ের বাঁড়ার মুন্ডির ফাঁক দিয়ে ছিটকে ছিটকে বেরিয়ে আসতে লাগল ঘন সাদা বীর্যরস। প্রথম ফোঁটাটা সোজা গিয়ে পড়ল দীপমালার নাকে, অল্প ঠোঁটেও। পরেরটা দীপমালার গলায়। তারপর ও নিজের পেটের উপর চেপে ধরল তাতাইয়ের কাঁপতে থাকা নুনুর মুখটা। মানে এবার যা পড়বে সবটাই ওর পেটের উপরই পড়বে।

তাতাই চরম সুখে চোখ বন্ধ করে ফেলেছিল। ওর গোটা শরীরে যেন কারেন্ট খেলছিল। মুখে একটা অদ্ভুত প্রশস্তির ছাপ। দীপমালার মুখেও আনন্দের ভাব। ভার্জিন একটা ছেলেকে জীবনের প্রথম বীর্যপাতের সুখ দিতে পেরে খুব ভালো লাগছে তার। আঙুলে করে পেট থেকে কিছুটা রস তুলে নিয়ে মুখে দিল ও, বেশ টেস্টটা। আর ফার্স্ট টাইম বীর্যপাত, তাই খুব ঘন। প্রদোষের মালের যা স্বাদ, মুখে পড়লে বমি উঠে আসে!

দীপমালার পেটের উপর নিজের সবটুকু মাল ফেলে দিয়ে তাতাই দীপমালার পাশে চোখ বুঁজে শুয়ে পড়ল। ওর বুকটা হাপরের মতো ওঠানামা করছে। শরীরটা সামান্য ক্লান্ত। কিন্তু মনে ভীষণ খুশি। জীবনের প্রথম যৌনমিলনের আনন্দই আলাদা। আর দীপুমামির মতো ডবকা ও সুন্দরী মামির কাছে ভার্জিনিটি লস করতে পারলে তো সে আনন্দ একেবারে দ্বিগুণ হয়ে যায়!

একটু পর ধাতস্থ হয়ে তাতাই চোখ খুলে টিটোর দিকে তাকাল। দীপমালার দিকে তাকিয়ে বলল, 'এই রে! ভাইয়ের তো ঘুম ভেঙে গেছে দেখছি মামি! ও আমাদের এসব করতে দেখল! যাও যাও, তাড়াতাড়ি ওকে আবার ঘুম পাড়িয়ে দিয়ে এসো। তারপর আরেক রাউন্ড করার ইচ্ছে আছে!'

দীপমালা কিন্তু টিটোর দিকে ভুলেও তাকাল না। বরং দুই হাত দিয়ে তাতাইকে আরও কাছে টেনে নিল। মিষ্টি গলায় মৃদু ধমক দিয়ে বলল, 'আরও এক রাউন্ড যে করবি বলছিস, শরীরে সে শক্তি আছে? তার চেয়ে বরং আয়, আমার দুধ খেয়ে একটু তাজা হয়ে নে। তারপর আবার যত ইচ্ছে চুদিস আমায়!"

দীপমালা নির্লজ্জের মতো নিজের কচি ছেলেকে গুরুত্ব না দিয়ে বরের আধদামড়া ভাগ্নাকে স্তন্যপান করাতে লাগল মাতৃস্নেহে। মাথায় হাত বুলিয়ে দিতে লাগল ওর। তাতাই চোখ বুঁজে দীপমালার মাইয়ের বোঁটা চুষতে লাগল পরম শান্তিতে। দীপমালার বুকের মিষ্টি দুধ ওর শরীরে গিয়ে হারানো শক্তি আবার একটু একটু করে ফিরিয়ে আনছিল।

একটু পর তাতাই দীপমালার ডান ম্যানার দুধ আর লালায় ভেজা বোঁটাটা মুখ থেকে বার করে মৃদু বায়না করে বলল, "ওইটা খাব এবার!" বলে দীপমালার বাম ম্যানাটা টিপে ধরল জোরে। দীপমালা তৎক্ষণাৎ সস্নেহে তাতাইয়ের আদেশ পালন করল। সাথে তাতাইয়ের আধখাড়া ধোনটা মুঠোয় ধরে আলতো করে খিঁচতে লাগল।

টিটোই আমাকে বলেছিল সবটা। ওর মায়ের কেচ্ছাকাহিনী। ছোটোবেলার ঘটনা হলেও ও কিন্তু মনে রেখেছিল সবটা। হয়তো তখন বোঝেনি, পরে সব বুঝেছিল আস্তে আস্তে। আর ধীর গতিতে আমার পোঁদে ঠাপ দিতে দিতে গল্পচ্ছলে আমাকে শুনিয়েছিল।

ওর বয়ানেই শুনুন বাকিটা-

'তারপর একসময় তাতাইদাদা আবার উঠে বসল। দেখলাম তাতাইদাদার নুনুটা খাড়িয়ে আবার রুদ্রমূর্তি ধারণ করেছে। মা আমাকে পাত্তাই দিচ্ছিল না। আমি যেন মায়ের কেউ নই, ওই তাতাইদাদাই মায়ের সব। দু-জনেই একদম ন্যাংটো, একে অপরের গায়ের সঙ্গে লেপ্টে আছে সবসময়। যেন জন্ম থেকেই ওরা একে অপরের সাথে জোড়া।

মাও উঠে বসতে তাতাইদাদা বলল, "দীপুমামি, তোমার হাগু করার ফুটোটা চুদে ওখানে মাল ফেললে প্রবলেম নেই তো! আসলে তোমার ভেতরে না মাল ঢালতে পারলে ঠিক সেই আনন্দটা পাচ্ছি না।"

মা অল্প ইতস্তত করে বলল, 'না সোনা, আজ আমার পোঁদ মারিস না আর। তোর জন্যই থাকল তো! বরং আয়, নুনুটা চুষে দিই একটু। মাল পড়ে যাবে তাহলে একটু পরেই, সে নাহয় আমার মুখেই ফেলবি! আমার ভেতরেই তো যাবে তাহলে।"

কিন্তু তাতাইদাদা নাছোড়। 'না দীপুমামি, পোঁদেই ঢোকাব তোমার। প্লিজ মানা কোরো না!"

তারপর মা নিমরাজি মত হল মনে হয়। বলল, "এত যখন জেদ করছিস, তখন পেছন দিয়েই কর। তোর মামা মাঝে মাঝে আমার পোঁদে যে বাঁড়া গোঁজে না তা নয়, তবে পোঁদ আমার এখনও বেশ টাইটই আছে। তাই ব্যাথার ভয়েই তোকে চুদতে দিতে চাইছিলাম না!"

তাতাইদাদা ততক্ষণে মায়ের পাছার উপর ঝাঁপিয়ে পড়েছে। কুকুরের মতো করে পোঁদ উঁচু করে বসে ছিল মা। পিছনে গিয়ে মায়ের পোঁদে আস্তে আস্তে নিজের পুরো ধোনটা ভরে দিল তাতাইদাদা। পেটে আর পোঁদে চাপ পড়ায় মা জোরে কয়েকবার পাদ দিল। তবে দুজনের কেউই সেটাকে আমল দিল না। তারপর দুজনের শরীর আবার একে অপরের সঙ্গে একদম লেপ্টে গেল।

তাতাইদাদা প্রথম কয়েকটা ঠাপ মেরে বলল, 'আহ্, কী আরাম! এ স্বাদের ভাগ হবে না।'

মা প্রশ্রয়মাখা ধমক দিয়ে বলল, 'দুষ্টু ছেলে একটা! এইটুখানি বয়সের ছেলের শরীরে কত্ত রস দেখো! তোর মামা ফিরলে যদি এসব বলে দিই তখন সব রস শুকিয়ে যাবে।'

তাতাইদাদা পোঁদ মারতে মারতেই সামনে ঝুঁকে পড়ে মায়ের গালে একটা জোরসে চুমু দিয়ে বলল, 'এই, ওরম করে না দীপুমামি! লক্ষীটি! তুমি নিজেও সুখ পাচ্ছো না বলো?'

মা আসলে ছেনালি করছিল, পরে বুঝেছি। দেখছিলাম কীভাবে মায়ের ধবধবে ফরসা দুটো নরম তুলতুলে পাছার মাঝের ফুটোটার গভীরে তাতাইদাদার কালো কুৎসিত বাঁড়াটা হারিয়ে গিয়েছে। মা মাঝে মাঝেই মুখ দিয়ে আওয়াজ বের করছিল। তাতাইদাদাও। সেটা যন্ত্রণার নাকি আরামের বুঝতে পারিনি।

তাতাইদাদা ঠাপাতে ঠাপাতে হঠাৎ বলল, 'পোঁদে ফেললে অসুবিধা নেই তো?'

মা বলল, 'হ্যাঁ, ভেতরেই ফ্যাল। আজ অবধি আমার পোঁদ অনেকে মেরেছে, কিন্তু কেউ আমার পোঁদের মধ্যে মাল ফেলেনি। বহুদিনের ইচ্ছে আমার পোঁদে নেওয়ার, দেখি কেমন লাগে!"

তাতাইদাদা নেশাতুর গলায় বলল, "তুমি নিজে তোমার পোঁদের মধ্যে আমাকে মাল ঢালতে বলছ! তাহলে তো আমাকে তোমার আদেশ পালন করতেই হয়! উফ্, কী নরম-গরম পোঁদ তোমার………"

তারপর আরও কিছু মিনিট পর দেখলাম হঠাৎ তাতাইদাদার চোখজোড়া উল্টে গেল, মুখটা কেমন বেঁকেচুরে গেল, জিভ বের হয়ে এল। মুখ দিয়ে বের হতে লাগল কেমন একটা গোঙানির শব্দ। পরে বুঝেছি আসলে ওর মাল আউট হচ্ছিল তখন। দেখলাম আমার মায়ের মুখে ফুটে উঠল হাসি। মা বলল, 'তোর মালও কিন্তু বেশ গরম তাতাই। তখন গুদের বাইরে ফেলেছিলি বলে অতটা বোঝা যায়নি, পোঁদের ভেতরটা তো ছ্যাঁক করে উঠল! আর বেরোচ্ছেও অনেকটা করে, শেষ আর হচ্ছে না….'

তাতাইদাদা অবশ্য আর সে সব শোনার অবস্থায় নেই। দেখলাম ও একেবারে নিস্তেজ হয়ে পড়েছে কয়েক মুহূর্তের মধ্যে। তবে শরীরটা অল্প অল্প কাঁপছে। পরে ওর ফিলিংসটা বুঝেছিলাম আমিও। মেয়েদের গুদে বা পুটকিতে মাল বেরোবার সময় সত্যিই আবেশে যেন ছেলেদের শরীরটা অবশ হয়ে যায়। আর সেটা আমার মা বা তোমার গুদ বা পোঁদ হলে তো কথাই নেই!

জিজ্ঞেস করলাম, "তারপর কী হল?"

তারপর আর কী? তাতাইদাদা মায়ের পিঠের উপরে কেলিয়ে পড়ে রইল স্থির হয়ে। মায়ের গাঁড় থেকে ধোনটা অবধি বার করল না। আমার খানকি মা আমার চোখ খোলা দেখেও আমাকে ঘুম পাড়াতে এল না। শুয়ে রইল তাতাইদাদার নীচে। পাছে তাতাইদাদার বিশ্রামের ব্যাঘাত ঘটে!

কিছুক্ষণ পর দেখি তাতাইদাদা নাক ডাকছে। আর আমার সুন্দরী মা জননীটি তার গালে মাথায় হাত বুলিয়ে দিচ্ছে হাসিমুখে। আমার রাগ হল, অন্য পাশ ফিরে শুয়ে পড়লাম। কখন আবার ঘুমিয়ে গেছি খেয়াল নেই।'
 

Users who are viewing this thread

Back
Top